ডগি স্টাইলে ফিট করে তীরের গতিতে ধোন ঢুকাচ্ছি – আত্মকাহিনী

মুনাকে সুযোগ পেলে চুদতে থাকি।মুনা আর আমার ঘনিষ্ঠতা ওর মার নজর এ পড়ল আস্তে আস্তে। মুনার বাবা অর্ধেক দিন ঘরে আসেন না।মুনা ওর রূপ ওর মায়ের কাছ থেকেই পেয়েছে।উনার বুক ৩৮ হবে, চলন খুব সেক্সি, পাছা খুব ভারী। ভদ্র মহিলা কে দেখলাম এরপর আমার সাথে যাবতীয় সাংসারিক সমস্যা শেয়ার করতে লাগলেন।একদিন অফিস থেকে এসে ঘুমাচ্ছি। রাত তখন ১০টা। দরজায় হঠাৎ টোকা। পাশের ভাড়াটিয়ারা কেউ নেই।শনিবার সবাই বাড়ি চলে গেছে। আমার দূরে বাড়ী, তাই মাসে একবার যাই।দরজা খুলে দেখি মুনার মা, উনার হাতে মিষ্টি ও সিমাইএর থালা। ভেতরে এসে বললেন-“আজ আমার ছেলের জন্মদিন।আপনি দেরি করে এলেন, তাই এতো বেলা এলাম।খেয়ে নিন বসে।আমি থালা গুলো নিয়ে চলে যাব।আমি খেতে শুরু করলাম, উনি আমার পাশে বসে থাকলেন।

মুনাকে কে কি আপনি বিয়ে করবেন?যদি না করেন, ওর জীবন নষ্ট করবেন না। আমি আপনাকে ওর বুকে হাত দিতে দেখেছি bangla choda chodir golpo

আমার গলা দিয়ে আর খাওয়ার নামলো না।

আসলে মুনার এই অবস্থার জন্য আমরাই দায়ী।ওর বাবা যেদিন বাড়িতে এসে প্রচুর মদ গিলে আসে।দরজা জানলা না লাগিয়ে পশুর মত আমাকে বিবস্ত্র করে চুদে।আমার চিৎকার ও শুনতে পায়।নিশ্চয় জানলা দিয়ে আমাদের কর্মকান্ডও দেখে।

আমি পুনরায় খাওয়া শুরু করলাম।একটু সাহস করে বললাম-“আপনি কি সুখী নন,মুনার বাবা নিশ্চয় আপনাকে ভালোবাসেন তাই

ও বেশ্যা পাড়ায় যায়।মাঝে মাঝে বউকে মনে পড়লে এইভাবে এসে করে।স্ত্রীর অধিকার আছে স্বামীর কাছ থেকে সবসময় ভালোবাসা পাওয়ার।আমি উনার হাতের উপর চাপ দিয়ে সান্ত্বনা দিলাম।” আমায় একটা সত্যি কথা বলবেন? আপনি মুনাকে চুদেছেন? bangla choda chodir golpo

আসলে হ্যাঁ!অনেকবার।আমি ওকে ভালোবাসি

আমি হাত ধুয়ে এসে উনার পাশে বসলাম।উনার কাঁধে হাত দিয়ে বললাম-আপনি যদি চান আমি কাকুকে বোঝাতে পারি, যাতে আপনাদের সংসার ঠিক হয়ে যায়।

ওইসব করতে যাবেন না।ওর মুখের ভাষা খুব বাজে। আমার শরীরের প্রতিটা জায়গায় ওর দাঁতের দাগ।এমনকি আমাকে জোর করে মদ খাওয়ায়।মাসে একদিন আদর করে আমাকে খালি ছেড়ে চলে যায়।সারা মাস আমি কূটকুটানিতে মরি।

মুনার মার থেকে এইসব কথা শুনে আমি গরম হয়ে গেলাম।উনার পিঠে হাত বোলাতে লাগলাম। উনার মুখটা কাছে টেনে কিস করলাম ঠোঁটে।উঠে গিয়ে দরজা জানলা বন্ধ করলাম।উনার মুখ এ মুখ ঢুকিয়ে কিস করতে লাগলাম।উনি আমাকে জাপটে ধরে আছেন, চোখ বন্ধ।উনাকে বিছানায় শুইয়ে শাড়ির উপর দিয়ের উনার উনার দুধ গুলোকে হাতে নিলাম।ডলতে লাগলাম।ধীরে ধীরে শাড়িটা খুলে ফেললাম।এখন উনি শুধু ছায়া ও ব্লাউজ পরে শুয়ে আছেন।দুধগুলো যেন ব্লাউজ ফেটে বেরিয়ে আসতে চাইছে।উনি নিজেই ব্লাউজ খুলে ফেললেন।আমাকে বুকে টেনে নিলেন। bangla choda chodir golpo

আমি ধীরে ধীরে চুষতে লাগলাম।উনি আমার ঘাড়, কানে কিস করেই যাচ্ছেন।উনার নিঃশ্বাস জোরে জোরে পড়ছে।”এবার নিচে নামুন।অনেকদিনের অভুক্ত আমি।নিচের টা চুষুন।ছায়ার দড়িটা টেনে উনার শরীর থেকে তা নামালাম। ঘন কালো চুলে ভর্তি গুদ।মুখ নিয়ে যেতে দেখলাম একটা বোটকা গন্ধ।তবুও মুখ দিলাম।জিভ দিয়ে উনার গুদের ঠোঁট গুলো চুষতে লাগলাম।তারপর একটা আঙুল ঢুকিয়ে চালনা করলাম।উনি কেঁম্পে উঠলেন।আহহহহ ও মাগো এ দেখছি এখনই জল খসাবে আমার আহহহহ কি সুখ। bangla choda chodir golpo

আমার উপরে আয় চোদনবাজ।নিজেকে বিবস্ত্র করলাম।”এত বড় তোমার ধোন, মুনা নেয় কীভাবে।ওর গুদ নিশ্চয় ঢিলা হয়ে গেছে।উনার উপরে উঠে এমনভাবে শুলাম যাতে উনি আমার ধোন চুষতে পারেন, আর আমি উনার গুদ।উনি আমার ধোন পুরো মুখে ঢুকিয়ে চুষছেন।গুদের চোষনে আহঃ উহহহ করছেন।এবার তোমার বাঁড়া ঢোকাও, আর পারছি না।”নেমে এসে গুদে বাঁড়া সেট করলাম।এক ঠাপে পুরোটা ঢুকলো।

ও মাগো! খানকির বাচ্ছা এত বড় ধোন করেছিস কি করে, আস্তে কর।তোকে জোরেই চুদবো মাগী।তোর সব জ্বালা আজকে মিটিয়ে দেব। ঠাপ ঠাপ ঠাপ আস্তে কর কুত্তা।

উহহ আমমম আহ কি সুখ রে তুই প্রতিদিন আমায় চুদবি। bangla choda chodir golpo

চুদব রে মাগী, মেয়ে আর মা কে এবার একসাথে চুদব। তোরা দুজনেই অভুক্ত।

এখন আমায় ভালো করে চুদ খানকির ছেলে, আমার দুধ গুলো চটকা।ছিঁড়ে ফেল আমাকে।আহ আহ উমমম

এবার মুনার মা কে ডগি স্টাইলে ফিট করলাম।তীরের গতিতে ধোন ঢুকাচ্ছি, আর বের করছি

ও মাগো কোন মাগীর ছেলেরে তুই, এত জোর কোথা থেকে পেয়েছিস, আমার জল খসবে রে কুত্তা আমার হয়ে আসছে bangla choda chodir golpo

মুনার মা জল খসিয়ে দিল।আমি এখনও শান্তি পাইনি, প্রায় ২০ মিনিট চুদে ফেলেছি।মুনার মাকে খাটে লম্বা করে শোয়ালাম।তোমার এখনো হয়নি, আমি আর পারবো না, আমার গুদে ব্যাথা শুরু হয়ে গেছে। এইরকম মোটা ও লম্বা বাঁড়ার গাদন কখনো খাইনি।দয়া করে আজ আর করো না।কাল এই সময় আবার আসব।

মাগী নিজেকে শান্ত না করতে পারলে , আবার বাথরুমে হাতের পরিশ্রম করাতে হবে, তোর গুদেই আজ মাল ফেলব।তোর মেয়েকে তো কনডম ছাড়া চুদতে পারি না।এই সুযোগ ছাড়বো না।মুনার মার গুদ আবার চাটতে শুরু করলাম।থুতু দিয়ে গুদটাকে যতটা পারা যায় ভেজালাম।চুষতে লাগলাম, জোরে জোরে।দেখলাম মাগী আবার সাড়া দিচ্ছে।উউউম তোর জিভের জাদু আছে, আবার জাগিয়ে দিলি আমায়, আমার গুদ কাল থেকে হাঁ হয়ে থাকবে মনে হয়।

এবার থেকে বাঁশ ও ঢুকে যাবে।নে এবার বাঁড়া লাগা।কিচেন থেকে গিয়ে নারকেল তেলের বোতল টা আনলাম, নিজের ধোনে ভালো করে মাখালাম।এবার বাঙালি পোজে চুদব ঠিক করলাম, কারণ তাড়াতাড়ি মাল বের করা ও গুদের ফল করার ক্ষেত্রে বাঙালি পোজ ই শ্রেষ্ঠ। মাগীর উপরে উঠে পাছার নিচে বালিশ ঢুকালাম।গুদে ধোন সেট করলাম।তেল লাগানোর কারণে পচ করে ধোন ঢুকে গেল।দুধ দুটো কে সাইকেলের হ্যান্ডেল এর মত ধরে ধোন রকেটের গতিতে চালাতে শুরু করলাম।আহ আহহহহ গুদ ছিঁড়ে দে কুত্তা, আহহহ আমার গুদ ফাল করে দে।জোরে দে আহহহ bangla choda chodir golpo

মাগী আমার পিঠে নখ বসা না, তোর গুদ আমার মত মরদের ধোনের যোগ্য।আহঃ ঠপ ঠপ ঠপ ঠপ আহহ আমি পশু তোকে ছিঁড়ে খাবো। মাগী আবার জল খসালো।আমি আরও ১০ মিনিট চুদে মাগীর গুদে সব বীর্য ঢাললাম।ক্লান্ত হয়ে পড়ে থাকলাম ওর বুকের উপর।হঠাৎ খেয়াল হল মাগীর চোখ বন্ধ। ডাকাডাকিতে সাড়া নেই, নাড়ালাম সাড়া নেই। জল এনে মুখে দিলাম। চোখ মেলে তাকালো। আমায় জড়িয়ে ধরল।দীর্ঘ ১৮ বছরের বিয়েতে এই রকম সুখ পাইনি, তুমি আজ আমায় যা দিলে।আমার গুদ প্রচন্ড ব্যাথা করছে।আমায় নিচে ধরে ছেড়ে দেবে চল।”আমি নিচে উনাকে পৌঁছে দিলাম। যাওয়ার আগে আমার হাত ধরে অনুরোধ করলেন, আমি যেন মুনা কে এই ব্যাপারে কোনও কথা না বলি।উনার বুকের দুধ দুটো শাড়ির উপর দিয়ে চটকে দিলাম, একটা ডিপ কিস করলাম।চিন্তা করবেন না-আমি উত্তর দিলাম।পরের দিন লক্ষ্য করলাম খুঁড়িয়ে হাঁটছেন।চোখাচোখি হতে মুচকি হাসছেন।

Leave a Comment