ডাবকা মাগি শাশুড়ি মায়ের চোদন

Hello বন্ধুরা এটা আমার কাহিনী যেটা আপনাদের সাথে সেয়ার করতে চলেছি।
ভালো রেসপন্স পেলে আমার সাথে ঘটা আরো রোমাঞ্চকর ঘটনা কিছু ফ্যান্টাসি কাহিনী শেয়ার করবো। অযথা দেরি না করে গল্পের প্রারম্ভ করি।

এই কাহিনী হলো আমার মা সমন্ধে যখন মা কে মায়ের জামাই চুদেছিল তার বন্ধুদের সঙ্গে ফ্যান্টাসি ও রোমাঞ্চকর কাহানি। মা ছিলো আমাদের পাড়ার ডবকা মাল যেমন পুটকি তেমন দুধ। আর দুধের মতো ফর্সা শরীর, তাকে দেখলে যেকোনো মানুষের চোদার ইচ্ছা করবে। তার ফিগার কেমন সেটা আমি বলে রাখি –মায়ের সাইজ ৩৬-৩৪-৩৮। দুধ ফর্সা শরীর হালকা চর্বি যুক্ত মাখনের মতো শরীর। পুরো গোল দুধ, কালো ঘন চুল নিচের পিঠ পর্যন্ত, পছা পুরো তালের মতো। পুরো mlf ষ্টার দেড় মতো। কি যে বলবো দেখলেই ইচ্ছা হয় চেটে খাই।

এই কাহানি তা মা পারে বলেছিলো আমাকে। এই কাহানি টা পারে বলবো, এখন জামাই এর কহনিতে আসা জাগ্। মায়ের নাম ছিল সুচরিতা সেন। মায়ের জামাই বাইরে থাকে চেনাই তে। জামাই বাড়িতে এসেছিলো ঘুরতে মেদিনীপুরে। বাড়িতে কিছু দিন থাকার পার জামাইরে শারীরি খারাপ হয়। যেটা বিশেষ কিছু ছিলোনা। কিন্তু আমার মা জানতে পারে তাই বলে ডাক্তার দেখিয়ে নিতে। তো জামাই ডাক্তার এর অপেন্টমেন নিলো। যাবার দিন জামাই বলে মাকে যেতে হবে তার সঙ্গে। তো মা বোলাল টিক আছে যাবে।

তো যাবার দিন জামাই ও তার দুই বন্ধু, ড্রাইভার এলো। মা কে রোডে ডেকে নিলো। মা গাড়ি তে উঠে পড়লো। মারুতি আগে জামাই ও ড্রাইভার বসলো। মা তার দুই বন্ধুর মাঝে বসলো।

মা একটা ট্রান্সপারেন্ট শাড়ি পড়েছিল যার মধ্যে মায়ের বড় বড় দুধ দেখা যাচ্ছিলো। মা ব্লউস এর ভেতরে ব্রা পারেনি তাই শাড়ির উপরে মায়ের দুধের বোঁটা বুজাযাচ্ছিলো। তা দেখে জামাইয়ের বন্ধুদের মুখে জল চলে এসেছিলো। মা কিছু বলেনি। যা জামাই ও ড্রাইভার মিরর থেকে দেখেছে। তার পার গাড়ি চালানোর সময় তার দুই বন্ধু মায়ের দুধে অনেক বার হাত বুলিয়েছে। অনেকটা রাস্তা যাবার পর একটা ধাবা দেখে গাড়ি দাঁড়ালো খবর জন্য। মা ওয়াশরুম এ গেলো ফ্রেশ হতে।

তখন জামাইয়ের বন্ধু বললো তোর শাশুড়িকে পুরো মাগীর মতো দেখতে লাগছে। মানে হচ্ছে এক্ষুনি চুদে দেয় সবার সামনে। জামাই বলল তাই জন্য তো বৌকে বাদ দিয়ে শাশুড়িকে নিয়ে এলাম এত দূর ডাক্তার দেখতে। আমার বৌ জানেনা আমি আর শাশুড়ি মা এত দূর ডাক্তার দেখতে এসেছি।

তোর শাশুড়ি কি রেন্ডি মাগি। যে তোর এক কথাই রাজি হয়ে গেল। এক বন্ধু বলল। অরে দেখিছিছ না যে ব্লাউস এর নিচে ব্রা পারেনা। আর একটা কথা নিচে শাড়ির নিচে কিছু পরেনি। এই সব পড়তে বারন করেছি কাল রাতে। ওই জন্য তো তোদের সঙ্গে পেছনে বসিয়েছি যাতে তোরা একটু চেঁখে নিছ মালটাকে। বন্ধু গুলো বললো কি বালিছ তোর কথা ভেবে আমরা পিছিয়ে গেছলাম। দেখ তাহলে এ বার কি করি মাগীর।

জামাই বলল এবার দেখ কি হয়। তারপর মা এল ফ্রেশ হয়ে যখন মা এল সবাই মায়ের দিকে দেখছে ধাবা তে যারা ছিল। কারণ মা এবার ব্লাউস ও পরে আসেনি। মায়ের ট্রান্সপারেন্ট শাড়ির ভেতরে সব দেখা যাচ্ছে। তার বিশাল ৩৬ সাইজের দুধ আর ৩৮ সাইজের বিশাল পাছা। মানে হচ্ছে কোনো পর্ন হাব এর শুটিং হচ্ছে। সবার মুখে জাল চলে আসছে। মাকে এরকম দেখে। জামাইয়ের বন্ধুদের মুখ হা হয়ে গেল।

কেউ সাহস করেনি কারণ মার্ কাছে এসে চুদতে। জামাই ও বন্ধুদের মিলে চার যান ছিল। ওয়েটার অর্ডার আগে নিয়ে গিয়েছিলো। অর্ডার দিতে আসার পর পরিবেশন করতে করতে অনেকবার মার দুধ দেখ ছিল। তা দেখে জামাই বলল খাবার পার আই টিপস দিবো। তো খাবার শেষ হতে ওয়েটার তা এল, মা তাকে দিয়ে দুধ টিপিয়ে নিলো ৫ মিনিট। ধাবাতে সিট্ গুলো সেপারেট করা ছিল তাই কেও ডেখতে পেলো না।

তারপর জামাই বিল মিটাল। তারপর গাড়িতে বসে পড়লো সবাই। তারপর গাড়ি স্টার্ট হবার পর জামাই এর বন্ধু গুলো বলল মাগি শাড়ী তা খুল কিছু তো পারিছ নি ভিতরে তো শাড়ী তা খুলে বস। মা ও তাই করলো। বন্ধুরা বললো এতো পুরো খানকি মাগি। মা বলল যখন গাড়িতে বিনা ব্রা তে উঠেছি তখন বুঝতে পারিছ নি। একটা এত সেক্সি মাল বিনা ব্রা পেন্টি পারে দুটা ইয়ং ছেলের মাঝে গাঁড় মারতে বসে জানিস না। মা বলল উপল তোমার কি বন্ধু। উপল জামাইয়ের নাম আগে বলা হয়নি। জামাইয়ের দুই বন্ধুর নাম রোহিত, লালন।

মা বললো এরকম একটা ডবকা মাল তাদের মাঝে বসে ছিল তারা কিছু করেনি।

জামাই বলল আমি আগে বলেনি এদেরকে কি তুই একটা ডাবকা মাল। ওই জন্য তো রাতে এরকম শাড়ী পরে আসতে বললাম। তারপর দুজনে প্ল্যান করলাম একটা ধাবা তে দাঁড়িয়ে বাদবাকি সব খুলে শুধু শাড়ী পারে আসতে।

তারপর মা ড্রাইভার কে বলল কি ড্রাইভার দা তুমি পেলে কি করতে আমাকে। ড্রাইভার তা বলল মাগীকে ল্যাংটো করে চুদতাম গাড়ি থামিয়ে। মা যে পুরো মাগি ছিল জামাইরে বন্ধু গুলো বুঝতে পারেনি। তো মাকে তার চলন্ত গাড়িতে ওর দুজনে চুদলো। এই দেখে ড্রাইভার বলল মাই চুদবো মাগীকে। উপল বলল পারে চুদবি আসার সময়। মা ওদের ধনের ওপর বসে পাছা দোলাছিল। মা বলল ড্রাইভার দা তোমাকে সুখ দিয়ে এই গাড়িথেকে নামবো। মা তার চোদন লীলা চিলয়ে যাচ্ছিলো আর আঃ আঃ চিল্লাচ্ছিল। বলছিলো জোরে চোদ বন্ধুর শাশুড়ি মা কে। আরো জোরে চুদ। গাঁড় ভেঙ্গে দে মোর। চুদে ফাক করে দে গুদ আর পোঁদ। এরকম কথা শুনে লালন আর রাহুল আরোও জোরে চুদতে লাগলো। গাড়ি তা কালো কাঁচ ছিল বলে কেও বুঝতে পারেনি ও শুনতে পাইনি যে গাড়িতে এরকম একটা ডবকা মাল চোদন খাচ্ছে। আগের কাঁচ দিয়ে ওতো বোঝা যায়নি।

এরকম যেতে যেতে একটা ফাকা জায়গা দেখে লালন বলল গাড়ি থামাতে। উপল বলল কি হলো। এখানে দাঁড়িয়ে কি হবে ফাকা জাগাতে। লালন বলল বলছি। সেখানে একটা খাল ছিল যা তে নাম যাবে। লালন বলল সুচরিতা তুই ওই খাল থেকে পুরো ডুবে আয়। মা বলল এই রকম ফাঁকা জায়গাতে এক ল্যাংটা নামবো কেউ দেখে ফেললে। কেউ দেখলে তোকে খালে নেমে চুদে দেবে। তুই চোদা খেতে তো আস্সু। আমরা চুদি বা অন্য কেও। মা সেই রকম করলো।

This content appeared first on new sex story Bangla choti golpo

মা বলেছিলো আমাকে এরকম ল্যাংটা হয়ে খুলা আকাশের নিচে বেড়াতে তার হেব্বি লেগেছিলো। কিন্তু কেউ দেখেনি এরকম একটা ডাবকা মাল মাইন্ রোড এর কাছে একটা খাল থেকে ল্যাংটা বেরিয়ে আসতে।

তো মা যখন ডুবতে গেলো লালন বলল দেখ ডাক্তার এর কাছে আমরা কেউ যাবো না তুই আর সুচরিতা যাবি। সুচরিতা কে শুধু কাপড় পরে যেতে বলবো। এই ভিজা গায়ে এরকম ট্রান্সপারেন্ট কাপড় জড়ালে যা লাগবে না। রাহুল আমরা তোদের সঙ্গে যাবোনা। আমরা পেছনে ভিডিও করবো লোকের রেক্শন। উপল আর রাহুল বলল হেববি প্ল্যান।

তারপর মা আসলো পুরো ডুবে চুল গুলো দিয়ে দুধ ঢেকে সে কি লাগছিলো। মা যখন বলছিলো এ কথা, আমি শুনছিলাম। এটা বলার পার মাকে ল্যাংটা হয়ে শুনতে বলছিলাম। মা ল্যাংটা হয়ে বাদবাকি কাহানি শুনিয়েছিল। আচ্ছা আচ্ছা কাহিনীতে আসি।

তো মা আসার পর লালন বলল সুচরিতা তুই র উপল এক সঙ্গে ডাক্তার এর কাছে যাবি। মা বলল ঠিক আছে। লালন বলল পুরাটা সুন সুধু এই শাড়ী পরে। শুধু শাড়ী পরে। লালন বলল হা। মা বলল তা হালাতে সব দেখা যাবে মোর। সেটাই চাই। উপল সকলের সামনে যাবো তারপর এরপর শাড়ী পরলে সব দেখা যাবে মোর। পরা না পরা সমান। রাহুল বলল তা হলে ল্যাংটা পাঠাবো। মা আগের অপসন রাজি হয়েগেলো। উপল বলল আমার একটা কথা তুই আমাকে বর বলে ডাকবি। আমি তোকে সবার সামনে ডাবকা মাগি বলে ডাকবো। বুবঝলি শাশুড়ি। মা বলল হা বুঝে গেছি তোমার সাবি মিলে মোকে সবাইকে দিকে চুদবে নাসিং হোম। তো শাশুড়ি বলছি তোকে আজ হেব্বি সুখ ডুব।

এই পালন হাতে হতে হতে মারা নাসিং হোমে চলে এসেছে। নাসিং হোমটা একটা শহর থেকে ভেতরে ছিল। সেই দিন খুব বেশি লোক ছিলোনা।

তো প্ল্যান অনুযায়ী মা আর জামাই এক সঙ্গে বাইরে বেড়ালো। একটু যেতেই সবাই মা আর উপল কে দেখতে পেলো। সবাই যারা এক এসে ছিল সাবই এর মুখে খুলে গেলো। যারা বৌ এর সঙ্গে গেছে তারা আর দৃষ্টি তে দেখতিছে। এগুলা সব রেকর্ড হচ্ছিলো মোবাইল ক্যামেরাতে। কেউ বুছেতে পারবে না যে রেকডিং হচ্ছে।

মা এর ভেজা সারির ওপরে ট্রান্সপারেন্ট শাড়ী তে মা কে পুরো কামিনী লাগছিলো। মায়ের দুটো দুধের বোঁটা চেরির মতো শাড়ী থেকে বেরিয়ে আসছিলো আর তরমুজের মত দুধগুলো শাড়ী থেকে প্রস্ট বোঝা যাচ্ছিলো। কোনো মানুষ দেখলে বলেদিবে কত সাইজও এর দুধ এটা। র পদের কথা কি বলবো সে যেন কুমড়া এক একটা। তো এবার বলি রেকডিং কি কি হলো। মা আর জামাই চেয়ারে বসলো।

সবাই না রকম টিটকারি করছে যেগুলো মা শুনেছিলো, রেন্ডি মাগি একটা। পুরো ল্যাংটা হয়ে আসতে পারতো তো। কিছু ইয়াং ছেলে যারা ডাক্তার দেখাতে এসেছিলো বলছিলো মাল টাকে একা পেলে পুরো রাস্তায় ফেলে চুদতাম সবাই মিলে।

সেই কথা শুনে জামাই ও উত্তেজিত হয়ে বলতে লাগলো ডাবকা মাগি এখানে বোস। আমি দেখে আছি কত জন পর আমার হবে। মা কে ওই দিনের জন্য জামাই র বন্ধুরা তুই দিয়ে বলবে আর মা তুমি দিয়ে বলবে রাতে বলেদিয়েছিলো জামাই। তাই আমি এতক্ষন এরকম ই বলোছি। তো মা ও বলল যে যাও বর।

জামাই উঠে যাবার পার রেকডিং কি কি হলো শুধু বলছি। সবাই শুনলো মাকে কি বলে ডাকল। তো উপল যাবার পর এক দল ছেলে এসে মেরে সামনে বসলো। বলে রাখি যেখানে ডাক্তার বসে অনেক গাছ আছে। তো কেও কেও গাছের নিচে বসে আছে। তো তারই একটা গাছের নিচে মা বসে ছিল।

ছেলে গুলো বসে মা কে বলল তোমার নাম কি ডাবকা মাগি। মা ও একটু ছিনালপান দেখিয়ে বলল হা। কেন নামটা কি ভালো। ছেলে গুলো বলল খুব ভালো। ছেলে গুলো জিজ্ঞাসা করলো ওটা কি তোমার বর। মা বলল হা। ছেলে গুলো বলল শাড়ী তা হাব্বি আছে। মা ও রেন্ডি র মত বলল হা ডাক্তার খানা এসেছি বলে শাড়ী পরে এসেছি। না হলে ও মোকে ল্যাংটা সব যায়গা নিয়ে যায়। একটা এরকম মেয়ের মুখে এরকম কথা শুনে ছেলে গুলো বলল তুমি কি সব জাগায় চুদতে যাও। মা হেসে বলল না না। আমি যদি একটু কিছু করি তো আমার খারাপ অবস্থা করে দিবে। মা বিনয়ে বলল যে কালকে তার বন্ধু দেড় খুশি করেছিল বলে আজ এই শাড়ী পোরতে দিয়েছে। ছেলেগুলো বললো কত গুলো বন্ধু চুদেছো। মা ভেবে বলল ১৫ জন ছিল। ছেলেগুলো ৭জন এর মতো ছিল। তা মা বাড়িয়ে ডবল বলল। এটা শুনে ছেলেগুলার বাড়া পুরো দাড়িয়েগেলো। মা দেখে মুচকি মুচকি হাসছে।

তারপর সব ছেলে বলল আমাদের কে চুদার সুযোগ দাও ডাবকা মাগি। মা শুনে একটা তৃপ্তি অনুভব করলো বাইরের এতো গোল ছেলে বলছে ডবকা মাগি। তারপর কি হলো পরের কাহানিতে বলবো।…

এই গল্পের প্রথম পাঠ যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। মেইলে এই ঠিকানায় আপনাদের মতামত পাঠাতে পারবেন আপনাদের কমেন্টে আমাকে নতুন পর্ব তৈরি করতে উৎসাহ করবে। বেশি বেশি চটির গল্প পড়ে লাইক কমেন্ট করুন।

ধন্যবাদ।

suchrita69

[email protected]

This story ডাবকা মাগি শাশুড়ি মায়ের চোদন appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • মা ও আমার সংসার
  • Ma Er Sotitto Horon
  • ভিখারিণী থেকে রাজরাণী
  • chachato bhaiyer sathe sex..
  • Maa Theke Magi Holo (Part 1)

Leave a Comment