নতুন গল্পঃ অনন্যা প্রথম পর্ব • Bengali Sex Stories

প্লিজ আমার ন্যানুটা একটু ধরবে অফিসের ওয়াশরুমের ভিতর একটা লম্বা প্যাসেজ, তার একদিকে লেডিস অন্যদিকে জেন্টস টয়লেট/লেট্রিন। ওয়াশরুমের ভিতর ঢুকেই দেখলাম, অনন্যা পিঠ ভর্তি শ্যাম্পু করা খোলা চুলে বুক উচু করে বেরিয়ে আসছে। মালটা মাস চারেক হল বাচ্চা দিয়েছে, এখনো ফোলা পেট পুরো নাবেনি। ওর কাছে গিয়ে আস্তে করে বললাম, “অনন্যা, একটা কথা বলব, কিছু মনে করবে না ত।”

অনন্যা বলল, “বল।” “আমি মুতু করব, প্লিজ আমার ন্যানুটা একটু ধরবে।”

“দেখি বার কর।”

“তোমার মাঈ দুটোও একটু ধরতে দেবে ত?”

“আগে প্যান্ট খোলো দেখি। তারপর ভাবব।”

বেল্ট খুলে প্যান্ট নামাচ্ছি, পার্থদা পাশ দিয়ে চলে গেল, বলল, “যা করবি ভেতরে গিয়ে কর। এত খোলাখুলি করলে, সবাই হাত দেবে।”

আমি প্যান্ট জাঙ্গিয়া নামিয়ে নিজের ন্যান্যাটা অনন্যার হাতে তুলে দিলাম। বলল, “বেশ বড় ন্যান্যা ত। বাড়ার সাইজ কত?”

“দশ”

“দশ?”

“সাড়ে দশ।”

“সাড়ে দশ?” অনন্যার হাতে ন্যান্যা দিয়ে কথা বলছি, দরজা ঠেলে দীপান্বিতা ঢুকল।

আমি বললাম, “ওই যে দীপান্বিতা এসে গেছে। ওকে জিজ্ঞেস কর, ও ঠিক জানে।” অনন্যা জিজ্ঞেস করল, “এর বাড়ার সাইজ কত গো দীপান্বিতাদি?” দীপান্বিতা বলল, “এক বিঘৎ চার আঙুল।” অনন্যা, “বাই…?” দীপান্বিতা, “এক মুঠো দু-আড়াই আঙুল।”

অনন্যা বলল, “হুম বেশ বড়।” আমি তখন অনন্যার উচু উচু মাঈ দুটো তলা থেকে দুহাতে ধরে বললাম, “পছন্দ হয়েছে ত। এবার তোমার মাঈয়ে একটু হাত দিই?”

দীপান্বিতা কাছে চলে এসেছে। তলার থেকে হাত ঢুকিয়ে আমার বীচি দুটো একটু আদর করে দিল। বলল, “চুদে নে চুদে নে। অফিসের একমাত্র ঘোড়া বাড়া। ভাল করে চুদে নে, দারুণ মস্তি পাবি।” দীপান্বিতা লেডিস টয়লেটে ঢুকে গেল।

অনন্যাঃ “আমার মাঈয়ের এখন অনেক দুধ। যদি চোদো, তাহলে হাত দিতে পারবে।”

সুরঞ্জনা দরজা দিয়ে ঢুকে থতমত খেয়ে দাড়িয়ে পড়ল। মিষ্টি করে বলল, “হোয়াও কি সুন্দর ন্যান্যা!!!”

আমি কোনো পাত্তা দিলাম না। অনন্যার মাঈ দুটো হাতে করে নাড়াতে নাড়াতে বললাম, “অনন্যা তোমার মত এত সুন্দর চুলের মাঈ উঁচু মেয়েকে চুদতে পারলে ত আমার বাড়া সার্থক হবে।”

অনন্যাঃ “তা’হলে চল ভিতর চল।” এই বলে ও আমার ন্যান্যাটা ধরে রেখেই ভিতরে যাবার উদ্যোগ নিল। ইতিমধ্যে সুরঞ্জনা আমার ন্যান্যার কাছে চলে এল, হাতে করে আমার ন্যান্যা-বীচি টিপিস টিপিস করতে করতে বলল, “এই অনন্যা তোর হয়ে গেলে আমায় বলিস, আমি চুদব।”

আমি বললাম, “দেখ সুরঞ্জনা, আমার একদম ইচ্ছে করে না তোমায় চুদতে। তোমায় দেখে বাড়ায় কোনো সুড়সুড়ানিই আসে না।”

সুরঞ্জনাঃ “যা ব্বাবা। আমায় দেখে তোমার কাজ কি? মাঈ পাচ্ছ, গুদ পাচ্ছ, মাঈ টিপবে, গুদ মারবে। এতে আবার দেখা দেখির কি আছে!”

আমিঃ “না তুমি আর কোনো বাড়ায় গুদ মারাও। আমার এখন অনন্যাকে নিয়ে অনেক কাজ।”

অনন্যা আর দাড়াল না, আমার ন্যান্যু ধরে টানতে নিয়ে চলল, লেডিস টয়লেটে। আমি আধখোলা প্যান্টটা কোনোক্রমে হাতে ধরে ভিতরে ঢুকলাম। দেখি দীপান্বিতা একটা টয়লেট খোপ থেকে বেরিয়ে আসছে। ও তাড়াতাড়ি সেই খোপের দরজাটা খুলে ধরে বলল, “এটায় আয়, এটায় আয়। এই খোপে ও অনেকবার আমায় চুদেছে। আমাদের অনেক রস এই খোপের দেওয়ালে লাগানো আছে।”

ওটাতেই ঢুকলাম। পিছনে দীপান্বিতা। অনন্যা আমার ন্যানুটা ধরে মুখটা কমোডের দিকে ধরে বলল, “নাও মোতো।” আমি অনন্যার গা জড়িয়ে, চুলের মধ্যে মুখ গুজ়ে পেচ্ছাব করতে লাগলাম। পেচ্ছাব শেষ হলে অনন্যা আমার ন্যানুটা ধরে একটু ঝেকে দিল। এরপর ন্যান্যায় একটা অন্য হাতের স্পর্শ পেলাম। এটা অনেক চেনা। চোখ খুলে মুখ তুলে দেখি দীপান্বিতা। বা’হাতের আজলায় একটুখানি জল, ডানহাতে আমার চামড়া ছাড়ানো বাড়া। আমার বাড়ার মুখটা তুলে, বাহাতের জলটা দিয়ে বাড়াটা পরিস্কার করে ধুয়ে দিল। একটু নেড়ে জলটা ঝেড়ে দিল।

দীপান্বিতা বলল, “যা এবার শুরু কর। আমি যাই।” আমার ঠোটে ঠোট দিয়ে একটা চুমু খেয়ে বেড়িয়ে গেল। তখন অনন্যা দরজাটা ভিতর থেকে আটকে দিয়ে বলল, “নাও সব খোলো।”

আমি তাড়াতাড়ি করে নিজের আধখোলা প্যান্টটা খুলতে গেলাম। ও আবার বলল, “আরে তোমার নয়। আমার খোসা ছাড়াও।” আমি এই সব ব্যাপারে কিছু এথিক্স মেনে চলি। মেয়েদের ল্যাংটোত্ব অনেক দামী। তাই ওর সম্মান রাখতে, নিজের জামাপ্যান্ট জুতো সব ঝটপট খুলে ফেললাম। তারপর অনন্যার কাছে ঘন হয়ে প্রথমে ওর ওড়নাটা নামালাম। পিছন দিক ফিরিয়ে ওর শ্যাম্পু করা চুলগুলো দুহাতে তুলে মুখে ঢেকে গন্ধ নিলাম। তারপর যত্ন করে সামনের দিকে ওর বুকের ওপর রাখলাম। কামিজের চেনটা খুললাম। পিঠটা জিব বারকরে একটু চেটে দিলাম।

ব্রেসিয়ারের হুকও খুলে দিলাম। তারপর আবার ওকে সামনে ঘুড়িয়ে নিয়ে কামিজটা ওপর দিকে তুলে খুলতে লাগলাম। ও হাত দুটো শ্রীচৈতন্যদেবের মত মাথার ওপর তুলে, আমায় ওর কামিজ খুলতে সাহায্য করল। কামিজ খোলার পর ওর ঘিয়ে রঙা গাটা বেরিয়ে এল। এবার সালোয়ারের দড়ি খুলে দিলাম, সালোয়ারটা পা গলিয়ে বের করে এনে, হ্যাঙ্গারে ঝুলিয়ে দিলাম। পেটের নাভি থেকে গুদ অবধি অপারেশনের দাগ। জিজ্ঞেস করলাম, “গুদ কেটে হয়েছে? না পেট কেটে?” বলল, “না গুদ কেটেই বেড়িয়ে গেছে।” বগলের তলা দিয়ে হাত ঢুকিয়ে এবার আধখোলা ব্রাটা খুলে নিলাম। ওয়াও!! কি উচু মাঈ!!! একদম খোসা ছাড়ানো আপেলের মত মাঈএর রঙটা। এমন মাঈ হাতে পেলে, না চুষে থাকা যায় না। বোটায় ঠোট রেখে অল্প করে চুষলাম। কুল কুল করে দুধ বেরিয়ে এল।

অনন্যা আশ্লেষে “আহঃ” করে উঠল। দেখলাম একটা মাঈয়ের টানে অন্য মাঈ দিয়েও দুধ বেরোচ্ছে। বুঝলাম, মাঈ দুটো দুধে টইটম্বুর হয়ে আছে। কমোড প্যানের ঢাকনিটা নামিয়ে, তার ওপর ভালো করে বসলাম। দু’হাতে দুটো মাঈ ধরে ঠোটের দু’দিকে লাগালাম। তারপর খুব জোর করে টান দিলাম, যাতে অনন্যা বুকে টান পায়। তাই হল, অনন্যা মধুর স্বরে “ও মা গো” করে উঠল। তাতে আমার টান আরো বেড়ে গেল। অনন্যা “ওহ আহ” করতে করতে মাঈ দুটো আরো একজায়গায় জড়ো করে ধরতে লাগল। চুক, চুক, চু-উ-ক ! মু-মু-আ-মু! আ-ঊ-ম! চুক, চুক মু-উ-উ-উর-উর-র-র আমি ওর পোদু জড়িয়ে চুষে চুষে ওর মাঈয়ের সব দুধ খেতে লাগলাম।

অনেকটা দুধ খাওয়ার পর, ওর মাঈ ছাড়লাম। অনন্যা নিজে হাতে একটা মাঈ নিয়ে আমার মুখে গুজে দিয়ে আমার মাথা অন্যহাতে মাঈয়ে চেপে ধরে খাওয়াতে লাগল। ও তখন হা’কুরের মত হাপাচ্ছে। এখন আর এক’সঙ্গে দু মাঈ দিয়ে দুধ পড়ছিল না। “চুক চুক চু-উ-ক! অনেক চুষে চুষে ওর এই মাঈটা শেষ করলাম। সত্যিকারের দুগ্ধবতী মাগী। মুখটা তুলতে গেলাম, অনন্যা আবার ঠেসে ধরল, মাঈয়ের মধ্যে মুখ রেখেই বললাম, “এ মাঈটা শেষ হয়ে গেছে।” ও তখন আমার মুখটা ছাড়ল, অন্য মাঈটা মুখের কাছে এনে দিল।

আমি বললাম, “তোমার ছানার জন্য রাখবে না।” কোনোরকমে দুটো কথা বলল, “ও মরুক। তুমি খাও।” আবার মুখটা ধরে মাঈ খাওয়াতে খাওয়াতে জোরে জোরে শীৎকার করতে লাগল। দীপান্বিতা আগে অবশ্য বলেছে, আমি খুব ভালো মাঈ খাই। মুখ থেকে মাঈটা ছাড়লাম। দুহাতে যত্ন করে ধরে, মুখ হা করে, বেলুনের মত পুচ পুচ করে টিপে দুধ বার করতে লাগলাম। ফিনকি দিয়ে দিয়ে গালে দুধ এসে পড়তে লাগল। অনন্যা আরামে, “ও মা! মা গো! ওম মা। মা-আ! মা-আ! মা-আ! -আ! -আ! আ-ম! আ-আ-ম!” ইত্যাদি ডাকতে লাগল।

আমি আরো জোরে জোরে পাম্প করতে লাগলাম। দেখি কতক্ষনে শেষ হয়। আরামে অস্থির হয়ে অনন্যা বলল, “আমায় কি আর কিছু করবে না গো? ডান মাঈয়ে যে আবার দুধ চলে আসছে।” শুনে গাল হা করে, ওর যে মাঈটা হাতে ছিল, সেটা নিয়ে ফোঁড়া থেকে যেমন চেপে পুঁজ বার করে, ঠিক সেই ভাবে দুহাতে একটানা চেপে ধরে দুধ ঢালতে লাগলাম। এবার আর আরাম নয়, যন্ত্রণায় কুঁচকে উঠল অনন্যার মুখটা।

কিন্তু কোনো বাধা দিল না। ও নিজেও যেন চাইছিল, সব দুধ বেড়িয়ে যাক। প্রায় চার-পাঁচ মিনিট পর দুধ বেরোনো বন্ধ হল। তারপরও আমি বোঁটায় মুখ দিয়ে টানা আরেকটা চোষা দিলাম। একটু দুধ বেরল বটে। “আ-আহ” করে একটু আরামের ডাকও বেরিয়ে এল। শেষ হয়ে গেল। ও বলছিল, আরেকটা মাঈয়েও দুধ এসে গেছে। সেটাও ওই রকম দুহাতের মুঠোয় নিয়ে কষে টিপে নিঙড়ালাম। তারপর শেষ চোষণ।

অনন্যা শেষমেশ কাহিল হয়ে আমার কোলে ধ্বসে পড়ল। আমি ওর গুদর ভিতর দুটো আঙুল ঢুকিয়ে দিয়ে কিলবিল কিলবিল করে চুলকে দিতে লাগলাম। ওর গুদ ভিজে চুপচুপ করছে। আমার কাধে মাথা রেখে আমার দিকে তাকাল। চোখ দু’টো ওর আরামে বুজে আসছে, তাকাতে পারছে না। বলল, “আহঃ আহঃ এবার আমায় নিয়ে কি করবে সৈকত?” আমি বললাম, “প্রথমে তোমার মাঈগুলো ভালো করে টিপব, তারপর তোমার তলাটা চুষবো …।”

“আমার গুদে ত জল এসেই গেছে গো। এবার জম্পেশ করে চোদাও না।”

“তা কি হয় বল? এত উচু মাঈ, চুষে চুষে খালি করলাম। একটু টিপতে দেবে না?”

“আজ প্রায় তিন’মাস পর মাঈ খালি হল। কি হাল্কা লাগছে। আহ !”

“এবার একটু টিপে দিই দেখবে আরো ভালো লাগবে। আমি খুব ভালো মাঈ টিপতে পারি।”

“একবার গাদন দিয়ে, তারপর টিপতে বস না সৈকত। আমি চলে যাব না।”

“তোমায় একবার চুদিয়ে আমার বাড়া নামবে না, অনন্যা। তোমায় অনেক বার চুদতে হবে। তাই সবকিছু করে নিয়ে ফাইনালি তোমায় চুদব।”

তারপর ওর বগল দুটো ধরে বললাম, “বসো দেখি ঠিক করে।” তারপর ওকে তুলে আমার দুহাটু জড়ো করে, ওর দু’পা দু’দিকে দিয়ে আমার কোলের ওপর বাড়ার সাথে ওর নরম পোদ ঠেকিয়ে বসালাম। হেনা চর্চিত চুলের রেশমী স্পর্শে গলাবুক জুরিয়ে গেল। এর চুলটা দীপান্বিতার থেকে অনেকটা লম্বা হলেও আমার বাড়া অবধি পৌছালো না। দুঃখ রয়েই গেল।

আজকালকার মাঈখাড়া মেয়েদের এই চুল কেটে ফেলার বদভ্যাস খুব বিরক্তিকর। যাই হোক, বগলের তলা দিয়ে দুহাতে দু’মাঈ শক্ত করে চেপে ওপর দিকে ঠেলে তুলতে তুলতে ওর চুলের ভিতর নাক-মুখ ডুবিয়ে দিলাম। আরামে “ওঁহঃ” করে উঠল অনন্যা। মাঈ দুটো কি স্পঞ্জি। দীপান্নিতার মাঈও নরম তুলতুলে, কিন্তু চাপ পড়লে এত তাড়াতাড়ি ফিরে আসে না। এ একেবারে আঙুলে ফাকে ফাকে ভর্তি হয়ে যাচ্ছে।

সাধারণতঃ ২২-২৪ বছরের মেয়েদের এ’রকম মাঈ পাওয়া যায়। অবশ্য এই মালটার বয়সও খুব বেশি নয়, ২৭। ওকে বললাম, “কি ডাসা মাঈ তোমার অনন্যা। একে ভালো যত্ন করলে অনেকদিন টিকবে।” “আহঃ! থ্যাঙ্ক ইউ সৈকত। ঊ-ম-ড়ম-ড়ম-ড়ম-ড়ম! তুমি যত্ন করবে তো সৈকত। রোজ এই রকম করে টিপে দেবে ত সৈকত।” “হ্যা দেব সোনা। দীপান্বিতার মাঈ দেখেছ? ওটা ত আমার নিজের হাতেই তৈরী। ৩৩-৩৪ বয়স হয়ে গেল মালটার, এখনো দেখ, মাঈ উঁচু করে ঘুরে বেড়ায়।” অনন্যার মাঈ দুটোর চারপাশে গোল করে ম্যাস্যাজ করছিলাম। বাইরে থেকে শুরু করে গোল করে ঘোরাতে ঘোরাতে, বাদামী মাঈ চক্র অবধি নিয়ে এসে আবার বাইরে।

“আহঃ আ-হঃ ওঃ ও-হ-হঃ ……। আমার মাঈও উচু করে রেখ সৈকত।” “তুমি ভেব না অনন্যা। আমিও চাই আমার হাতের মেয়েরা সব সময় মাঈ উঁচু করে ঘুরুক।” এই সময় টয়লেটের বাইরে থেকে শিবঙ্গীর আওয়াজ এল। বেচারী এই অফিসে নতুন। বাইরে থেকে জিজ্ঞেস করল, “অনন্যাদি তুম এ্য্যসা কিউ কর রহে হ? তুমহে ক্য্য হুয়া?” অনন্যা-আমি প্রথমে ভেবেছিলাম কোনো উত্তর দেব না।

দু’মিনিট পর আবার ডাক। এবার অনন্যা সাড়া দিল, “আহঃ আ-হ-হ-হঃ। আমার কিছু হয় নি ভালো আছি।” আবার শিবঙ্গীর গলা, “আরে ফির সে? ক্য্য হুয়া?” “আরে উমমম! কি ভালো। আমার কিছু হয় নি তুই যা। আমায় জ্বালাস না। উমমা! আমমা! পাচুম! আ-হ-ম! আ-হ-ম!” “আরে দিদি, দরোয়াজা খোলো? কুছ ত হুয়া।”

অনন্যা তেলে-বেগুনে জ্বলে উঠল, আমায় বলল, “একটু ছাড়ো তো।” বলেই ল্যাংটো হয়েই দরজার দিকে এগিয়ে গেল। আমিও ল্যাংটো বসে আছি। হাঠ করে দরজাটা খুলল, শিবঙ্গী, ওর সাথে পূজা, দুজনেই আমাদের নগ্ন দেখে হকচকিয়ে গেল। অনন্যা বোমের মত ফেটে পড়ল ওদের ওপর, “কি হয়েছেটা কি তোদের?” আমার বাড়া দেখেই শিবঙ্গী মুখে হাত দিতে আঁতকে উঠল, “হ্না-আ-আ! ইত্না বড়া লুণ্ড!!”

অনন্যার গরম তখনো চলছে, “এই দ্যাখ, কিছু হয়নি, সৈকতকে দিয়ে মাঈ টেপাচ্ছিলাম। তুই টেপাবি? আয়।” অনন্যা হাত বাড়িয়ে শিবঙ্গীর মাঈ দুটো খামছে ধরে, ওকে টেনে ভিতরে আনতে গেল। শিবঙ্গী ওর হাত ছাড়িয়ে নিয়ে, “নেহী! নেহী!! তুম দাবালো, তুম দাবালো” বলতে বলতে চলে গেল। অনন্যা দরজাটা দড়াম করে ঠেলে দিয়ে ফিরল। দরজাটা বন্ধ হয়ে আবার খুলে গেল। ও বলল, “খোলাই থাক। যার বেশী চুলকাবে, দেখে নেবে।” আবার এসে আমার কোলে বসল। আমার কাধে মাথা এলিয়ে দিল।

সঙ্গে থাকুন …

Leave a Comment