নায়িকা শ্রাবন্তী ও তার ছেলের চুদাচুদি ৫

মামনির শেখানো কথাই ঝিনুক বললো ওর বাপিকে, ma chele notun choti golpo রোশান খুব অধৈর্য হয়ে যাচ্ছিলো ওদের ফিরার দেরী দেখে। ছেলের কথা শুনে বুঝতে পারল যে দোষটা ওর স্ত্রীরই, তাই ছেলের সামনে বেশি উচ্চবাচ্য করলো না।সে সবার জন্যে খাবার অর্ডার দিয়ে ফেলেছে, এখনই খাবার আসবে।ছেলেকে বুথ থেকে বের করে শ্রাবন্তী মনে মনে এক চোট হেসে নিলো, ছেলেকে ভালোই খেলেছে। ma chele notun choti golpo
ওদের যাত্রার শুরুতে ছেলে ওকে খেলিয়েছে দেবের কথা বলে, এখন বাথরুমে এনে সে তাকে খেলালো।আর এর পরেই অপেক্ষা করছে ছেলের সাথে মায়ের চোদাচুদির পালা। জীবনে কোনদিন নিজেকে এতখানি বেপরোয়া হিসাবে দেখেনি শ্রাবন্তী, আজ ছেলের সাথে চরম মহাপাপ করার আগে যেই অবস্থা তার।

নিজের শরীরে কোনদিন সঙ্গমের জন্যে এতোখানি আকুলতা, এতখানি আগ্রহ, এতখানি চাওয়াকে তৈরি হতে দেখেনি শ্রাবন্তী। বিশেষ করে স্বামীর সামনেই ছেলের সাথে চোদাচুদি করার জন্যে যেন মুখিয়ে আছে সে।এটা কি স্বামীর প্রতি কোন বিরাগ বা বিতৃষ্ণা নাকি, নিজের মনের আর শরীরের ভিতরে লুকোনো ছাইচাপা আগুনের বিস্ফোরণ, জানে না শ্রাবন্তী। ma chele notun choti golpo

শুধু জানে যত তাড়াতাড়ি সম্ভব ওকে চোদা খেতে হবে, ছেলের ওই ভীষণ বড় আর মোটা ল্যাওড়া যত দ্রুত নিজের গুদে না ঢুকাতে পারবে শান্তি পাচ্ছে না শ্রাবন্তী। অজাচার করার জন্যে নিজে থেকেই এমন উতলা হবে শ্রাবন্তী, এটা কদিন আগেও কল্পনা করা অসম্ভবই ছিলো।

অবশ্য গাড়ীর ভিতরে এভাবে কোলে বসে চোদন বলতে তেমন কিছু হবে না। শুধু গুদে বাড়া ঢুকিয়ে গুদকে সান্তনা দেয়াই হবে হয়তো, কারণ নড়াচড়া তো বেশি একটা করতে পারবে না সে। আর যেহেতু ছেলে ওর নিচে থাকবে, তাই ছেলেও কোন নড়াচড়া করতে পারবে না।

দ্রুত নিজের গুদ আর পাছা থেকে লেগে থাকা মালগুলি ধুয়ে একটু হিসি করে নিলো শ্রাবন্তী। নোংরা প্যানটিটা আর পড়লো না শ্রাবন্তী, ফলে স্কার্ট এর নিচে তার গুদ একদম খোলাই থাকবে।এরপরে নিজেকে একটু ধাতস্ত করে নিয়ে চোখে মুখে একটু পানি ছিটিয়ে বের হলো বাথরুম থেকে।স্বামীকে এটা সেটা বলে বুঝ দিলো সে, আর দ্রুত খেয়ে ওরা আবার গাড়ীর দিকে এগুতে লাগলো। রোশানকে সামনে রেখে নিজে একটু পিছিয়ে ছেলের কানে কানে বললো, ma chele notun choti golpo

তোর বাপিকে বলবি তোর ঠাণ্ডা লাগছে, তাই ব্যাগ থেকে একটা চাদর বের করে দিতে। ওটা দিয়ে তুই আর আমি ঢেকে থাকবো।

ঝিনুক বুঝতে পাড়লো ওর মামনির প্লান। তাই সে নিজে গাড়িতে ঢুকেই বাপিকে বললো,

বাপি, আমার ঠাণ্ডা লাগছে, সামনের ব্যাগ থেকে চাদর বের করে দাও তো আমাকে।

রোশান একটু অবাক হলো, একে তো গরমের দিন, তাই ঠাণ্ডা লাগার তো কথা না। আর ছেলের ঠাণ্ডা লাগলে দরকার হয় সে এসি বন্ধ করে গাড়ীর গ্লাস খুলে দিতে পারে। সে সেই কথা ছেলেকে বলেও ফেললো। ma chele notun choti golpo

আমি চাই না আমার কারনে তোমার কষ্ট হোক বাপি, তাই তুমি এসি চালিয়ে গ্লাস বন্ধ করেই গাড়ি চালাও। গ্লাস খোলা থাকলে ধুলা ময়লা এসে তোমার গাড়ি চালানোকে বিপদে ফেলতে পারে।

ছেলের কথা শুনে শ্রাবন্তীও বললো যে এসিতে ওর ও ঠাণ্ডা লাগছে। স্ত্রীর কথা শুনে রোশান সামনে রাখা ব্যাগ থেকে খুঁজে একটা চাদর বের করে দিলো।

ঝিনুক সেই চাদরকে নিজের পিছনে সেট করে নিজেকে বাপির চোখ থেকে আড়াল করে নিজের শক্ত ল্যাওড়াটাকে বের করে দিলো। এর পরে ওর মামনিকে ডাক দিলো,

মামনি, আমি সেট হয়ে বসেছি, তুমি আসো।

ছেলের ডাকে শ্রাবন্তীর ঠোঁটের কোনে একটা বিজয়ীর হাসি ফুটে উঠলো। ma chele notun choti golpo

সে দেখে নিয়েছে যে ওর বসার আগে থেকেই ছেলে নিজের ল্যাওড়াটাকে বের করে নিয়েছে, যেন ওর মামনি এসেই গুদে ঢুকাতে পারে। শ্রাবন্তীর গুদে ওর ছেলের শক্ত কঠিন ল্যাওড়াটা ঢুকতে চলেছে কিছুক্ষনের মধ্যেই।

ছেলের দুই পা একত্র করা পায়ের অন্য পাশে নিজের বাম পা রেখে এক হাতে ছেলের ল্যাওড়াটাকে নিচে গাড়ীর ফ্লোরের দিকে চেপে ধরে শ্রাবন্তী উঠে গেলো গাড়িতে।

ঝিনুক ভেবেছিলো ওর মামনি সরাসরি ওর বাড়াতেই বসবে, কিন্তু ওর বাড়াকে নিজের দু পায়ের ফাকে চেপে ধরার কারন বুঝলো না সে। একটু আগেই ওর মামনি কথা দিলো যে ওকে চুদতে দিবে। নিজে সহ ছেলেকে চাদর দিয়ে সুন্দর করে ঘিরে ধরে শ্রাবন্তী নিজের স্কার্ট এর হুক খুলে দিলো। চট করে ওটাকে পাশে রেখে দিলো যেন সামনে বসা স্বামী না দেখে। রোশান গাড়ি চালাতে শুরু করলো। ma chele notun choti golpo

ঝিনুক অস্থির হয়ে উঠেছে। শ্রাবন্তী সেটা বুঝতে পেরে রোশানকে বললো মাঝারি ভলিউমে গান চালিয়ে দিতে। রোশান তাই করলো। গান চালু হতেই শ্রাবন্তী নিজের মোবাইল হাতে নিয়ে মেসেজ লিখলো,

এতো অধৈর্য হয়ে যাচ্ছিস কেন? এখনই ঢুকালে তোর বাপি টের পেয়ে যাবে। আর আমার ভোদায় এমন একটা শোল মাছ ঢুকলে আমিও শব্দ না করে পারবো না। তাই তোর বাপি একটু গানের সাথে আর রাস্তার সাথে অ্যাডজাস্ট হয়ে নিক। তারপরে লাগিয়ে দিচ্ছি তোর ঠেলাগাড়ি।

আমার সহ্য হচ্ছে না তো।

আমার মাই খুলে রেখেছি, ওগুলো ধর। আর গুদও তো খুলে রেখেছি, ওটাকে একটু গরম করে নে। নাহলে এমন বড় ল্যাওড়া কোনদিন ঢুকে নাই তো আমার গুদে। ভগবানই জানে নিতে পারবো কি না?

তোমার গুদ তো গরম হয়েই আছে, শুধু রস কাটছে আমার ল্যাওড়ার জন্যে।তুমি পারবে মামনি, নিজের ছেলের ল্যাওড়া নিতে পারে না এমন কোন মায়ের গুদ নেই গো।

তারপরও এতো বিশাল! উফঃ কি মোটা! আমার গুদ তো তুই সাগর বানিয়ে দিবি তোর এমন বিশাল সাইজের ল্যাওড়া দিয়ে। পরে তোর বাপি চুদে বলবে কার কাছে গুদ মারিয়েছো, তখন কি জবাব দিবো?

বলবে না, বাপি কিছু বুঝে না। বুঝলে এতক্ষন বুঝে যেতো যে তুমি আর আমি কি করছি।

বেশি আত্মবিশ্বাস ভালো না রে বালক। পরে আম ছালা দুটোই যাবে। ma chele notun choti golpo

ঝিনুক ওর মোবাইল পাশে রেখে এক হাতে ওর মামনির একটি মাই, আর অন্য হাতে তার গুদের ফাকে ঢুকিয়ে দিলো। ইতিমধ্যেই রসিয়ে গেছে শ্রাবন্তীর গুদ। একটু আগেও স্বামীর চোদা খেয়ে গুদের গরম এততুকুও কমে নাই। কঠিন এক কামুক মাল ওর মামনি, ঝিনুক বুঝতে পারলো। শ্রাবন্তীর গুদ আর পোঁদের মাঝামাঝি জায়গায় ঝিনুকের ভিম ল্যাওড়াটা গজরাচ্ছে সিংহের মত। গুদের ঠোঁটের সাথে স্পর্শ লাগছে গরম ল্যাওড়ার চামড়া।

ঢুকিয়ে দাও না মামনি, প্লিজ।

একটু পরে সোনা। আমার খুব ভয় লাগছে, তোর বাপি যদি কোনভাবে দেখে ফেলে!

বাপি আমাদের সামনে, কিভাবে দেখবে?

তুই তোর ল্যাওড়া ঢুকাবি আমার গুদে, নড়াচড়া তো কিছুটা হবেই। এরপরে ঢুকিয়ে কি স্থির হয়ে বসেই থাকবি? নড়লে তোর বাপু টের পেয়ে যাবে না? ma chele notun choti golpo

নড়বো না, ঢুকিয়ে চুপ করে বসে থাকবো। তোমার সাথে এভাবে চ্যাট করবো তোমার গুদে ঢুকিয়ে।

তোকে বিশ্বাস করি না। ঢুকানোর পরেই বলবি মামনি একটু কোমরটা উচু করে ধরো, দুটা ঠাপ দেই।

সে তো বলতেই পারি। মায়ের গুদে ল্যাওড়া ঢুকিয়ে কোন ছেলে কি চুপ করে বসে থাকতে পারে?

সেই জন্যেই তো দেরি করছি।

দেরি করে কি লাভ হবে?

তোর আর আমার উত্তেজনাটা একটু কমবে, আর তোর বাপির মনোযোগ আমাদের দিক থেকে সরে যাবে, ভাববে আমরা ঘুমিয়ে পড়েছি।

উফ মামনি, আমি পাগল হয়ে আছি।আর তুমি বলছো অপেক্ষা করতে।

কুত্তির বাচ্চা তুই কি ভাদ্র মাসের কুত্তা হয়ে গেছিস নাকি?

হা হা হা। সবাই বলে কুত্তার বাচ্চা, আর তুমি বলছো কুত্তির বাচ্চা? ma chele notun choti golpo

তোর মা যে এখন ভাদ্র মাসের কুত্তিদের মতো গরম খেয়ে বসে আছে। আর তুই ঠিক কুত্তাদের মতই নিজের মাকে চোদার জন্যে লাফাচ্ছিস, তাহলে তুই তো কুত্তির বাচ্চাই হলি, নাকি?

শুধু ছেলেকে দিয়ে কি চুদাবে তুমি, তোমার তো দেব আঙ্কেলকেও চাই।

ওর কথা বাদ দে। মাকে লাগাবি ঠিক আছে, কিন্তু তাড়াহুড়া করে ঢুকিয়েই যদি মাল ফেলে দিস তাহলে তোর বিচি কেটে নিবো হারামি।

ঢুকানোর পরে ঠাপ দিতে না পারলে মাল পরবে না সহজে, আর একটু আগেই তো ফেললাম মাল। এখন এতো তাড়াতাড়ি আসবে না গো।

সত্যি তো? তোর বাপির মত ঢুকিয়েই কেলিয়ে যাবি না তো?

সত্যি বলছি। তুমি নিজে থেকে না বললে মাল ফেলবো না।

খাচ্চর পোলা, তারপরও মায়ের গুদে মাল ফেলবি?

তাহলে কোথায় ফেলবো? ma chele notun choti golpo

কেন, বাইরে ফেলবি? ভিতরে ফেললে তো বিপদ হয়ে যাবে।

এতদিন তো বাইরেই ফেললাম, এখন তোমাকে পেয়েও বাইরে ফেলতে হবে?

তাহলে কি মায়ের পেটে তোর একটা ভাই-বোন জন্ম দিতে চাস নাকি?

তাও মন্দ হয় না, কিন্তু বাপি কোথায় ফেলে?

তোর বাপি তো ভিতরেই ফেলে।

তাহলে?

তাহলে আবার কি?

তাহলে আমি ফেললে অসুবিধা কোথায়?

তোর বাপির তো স্পার্ম কাউন্ট একদম জিরোর কাছাকাছি, তাই ভিতরে যতই ফেলুক আমি প্রেগন্যান্ট হবো না।

কেন? বাপির এমন কেন? ma chele notun choti golpo

বিয়ের কয়েকদিন আগে তোর বাপির খুব অসুখ হয়েছিলো, ওই সময়েই তোর বাপির স্পার্ম উৎপাদন ক্ষমতা নষ্ট হয়ে যায়। সেজন্যেই তো তোর এই বাবার ঘরেও আর কোন ভাই বোন নেই। আমিও পিল খাওয়া ছাড়াই তোর বাপির মাল গুদে ঢুকিয়ে নিতে পারি, কোন সাবধানতা ছাড়াই। কিন্তু তোর বাবা রাজিবের স্পার্ম কাউন্ট ভালো ছিল অনেক, পাঠার মতো এক গুতো দিয়েই তোকে আমার গুদে পুরে দিয়েছিল।

ওহ এটা তো জানতাম না। তাহলে কি করবে? আমাকে মাল বাইরে ফেলতে হবে? তুমি কাল সকালে একটা পিল খেয়ে নিলেই তো হয়, আজ সারারাত আমরা যা খুশি যত বার খুশি করতে পারি।

সুখ নিবি তুই আর পিল খাবো আমি?

কেন? তোমার সুখ হবে না? সুখ না হলে দেব বোকাচোদাটার সাথে লাইন মারাচ্ছিলে কেন?

এই খাচ্চর পোলা, তুই ওকে বোকাচোদা বললি কেন?

বলবো না কেন? এতবার সুযোগ পেয়ে ও তোমাকে লাগাতে পারে নাই, আর আমি ২ ঘণ্টাতেই তোমাকে বশে নিয়ে এলাম। ma chele notun choti golpo

উহ বাবা রে নিজের উপর খুব আত্মবিশ্বাস? ২ ঘণ্টাতেই আমাকে বশে নিয়ে ফেলেছিস? আমি যদি চাই, তাহলে এখনও তোকে ফিরিয়ে দিতে পারি। আর দেব আমাকে লাগাতে পারে নাই কে বলেছে তোকে?

আমাকে ফিরাতে পারবে না, তুমি সহজে কাজ সারতে না দিলে আমাকে বাকা পথ ধরতে হবে এই যা। দেব আঙ্কেল লোকটা কখন লাগালো তোমাকে?

উরে বাবা এতক্ষন দেব আঙ্কেল, আর এখন লাগানোর কথা শুনে বোকাচোদা, লোকটা। বাহঃ বাহঃ ভাষার কি পরিবর্তন

বোকাচোদাই তো বলবো, শালা আমার আগে আমার মাল দখল করে নিলো। আর আমি এখনও ঢুকাতে না পেরে হা পিত্যেস করে মরছি।

এই কুত্তা, আমি কি তোর মাল নাকি? ma chele notun choti golpo

হুম। আমার মালই তো, আমার মা, আমার মাল। তুমি কখন সুযোগ দিলে ওই শালাকে, বলো তো?

তোকে বলবো কেন? শুনলে তোর হিংসে হবে তো।

তুমি মিথ্যে বলছো, আমাকে জেলাস ফিল করানোর জন্যে বলছো। ওই শালা তোমাকে লাগাতে পারে নাই এখন ও।

তাই? এতো আত্মবিশ্বাস! ভালো, আমাকে দেব লাগালে তোর খুব জেলাস ফিল হবে, তাই তো?

বলো না মামনি, রতন লোকটার সাথে তুমি শুয়েছো?

নাহ, বলবো না তোকে। তুই আমাকে ব্লাকমেইল করার আরেকটা অস্ত্র পেয়ে যাবি, যেহেতু তুই দেখিস নাই, তাই অস্ত্রও তোর হাতে নাই। ma chele notun choti golpo

তার মানে, ওই দিনের পরে তুমি দেব শালার সাথে চোদাচুদি করেছো?

ওই দিনের আগেও হতে পারে, পরেও হতে পারে। বললাম তো বলবো না। তুই কি এমন কথা শুনেছিস যে দেব আমাকে বলছে, যে সে আমাকে চোদে নাই কখনও?

এই কথা তো শুনি নাই, আমি ভেবেছিলাম যে ওই দিনই তোমরা প্রথম এসব করছ। তার মানে তুমি সত্যি সত্যিই লাগিয়েছো, না লাগালে তুমি বলে দিতে যে না রে লাগানোর সুযোগ পাইনি।

যেহেতু তুমি বলছো না, তার মানে তুমি করে ফেলেছো। ছিঃ মামনি ছি

তুমি একটা পরপুরুষের সামনে কিভাবে গুদ কেলিয়ে এসব করলে?

ছি বলছিস কেন? তোর সাথে এখন যা করছি পরে তো সেটা নিয়েও বলবি ছি। ma chele notun choti golpo

আমি আর দেব শালা কি এক হলো? আমি তোমার নিজের ছেলে, আমার সাথে তুমি কত কিছুই তো করতে পারো। কিন্তু একটা বাইরের লোকের সাথে তুমি এসব করলে, তাও আবার বাপিকে লুকিয়ে?

তোর সাথে করলেই বড়পাপ, মহা পাপ, দেবের সাথে করলে কোন পাপ নেই।

এতই যখন পুন্য হয় দেব শালার সাথে লাগালে, তখন সেই পুন্যের কথাই বলো বাপিকে।

আমি বলতে পারবো না, তুই গিয়ে বল তোর বাপিকে যে তোর মামনি কি?

আমি বলবো না দেখেই তো তোমাকে বলছি। নিজেই গিয়ে বলে এসো না।

কেন, বলবি না কেন তুই?

বললে তুমি যদি আমাকে চুদতে না দাও সেই জন্যে। ma chele notun choti golpo

আচ্ছা, সেই ভয়ও আছে তাহলে?

আচ্ছা, অনেকক্ষণ তো হলো বাপি আপনমনে গাড়ি চালাচ্ছে। এইবার তোমার কোমর একটু উচু করে ধরো, আমার ল্যাওড়াকে জায়গা দাও তোমার ভিতরে।

আচ্ছা ধরছি। শুন, একবারে কিন্তু তোর ল্যাওড়া ঢুকবে না, আমি আস্তে আস্তে নিচ্ছি। তুই চুপ করে বসে থাক, একদম নড়বি না।শ্রাবন্তী ছেলেকে মেসেজ দিলো, ছেলে সেটা পড়া পর্যন্ত অপেক্ষা করছে।ধীরে ধীরে নিজের কোমর উঁচু করতে শুরু করলো নিজের দুই পায়ের উপর ভর করে।

ঝিনুকের বুক জোরে জোরে ধুকপুক করতে লাগলো, ওর বাড়া অবশেষে ওর মামনির গুদে জায়গা করে নিতে যাচ্ছে। চাদরের আড়ালে ওদের মা-ছেলের পুরো দেহ, তাই পিছনের খুব অল্প নড়াচড়া টের পেলো না রোশান। নিজের স্ত্রী যে মহা পাপ করতে যাচ্ছে, সেই বিষয়ে কোন জ্ঞান নেই তার। গান শুনতে শুনতে গাড়ি চালাচ্ছে সে। ma chele notun choti golpo

Leave a Comment