পরিবর্তন – ওয়াইফ সোয়াপ ৩ – Bangla Choti Golpo

বৃহস্পতিবার সকাল।

বেলা করে ঘুম থেকে উঠেছি। উঠেই দেখি শাড়ী পড়ে পরিপাটি হয়ে সুবর্ণা ড্রেসিং টেবিলের আয়নায় নিজেকে দেখছে। বালিশে থুতনি রেখে ওর চুল বাঁধা দেখছিলাম। আমি তাকিয়ে আছি খেয়াল করে ঠোঁট চওড়া করে হাসল।
“উঠে পড়ছেন ভাইয়া? অনেক বেলা হয়ে গেছে। কাপড় পড়ে নেন।”
দিনের আলো আসছে টিনশেড ঘরের চালের চারদিক থেকে।
“তুমি হাতমুখ ধুইছ?”
শুয়ে শুয়ে আড়মোড়া ভাঙতে ভাঙতে জিজ্ঞেস করলাম।
“হু.. চিন্তা কইরেন না, দরজা বাইরে থেকে লাগায়ে ফ্রেশ হইতে গেছি।”
“তুমি ইন্টিলিজেন্ট মেয়ে।”
হেসে বললাম।
“ওদেরকেও উঠান। কখন ঘুমাইছে কে জানে!”
বিড়বিড় করে বলল সুবর্ণা। কপোত-কপোতির কথা ভুলেই গিয়েছিলাম। পাশে তাকিয়ে দেখি জন্মদিনের পোশাকে দুজন গা জড়াজড়ি করে ঘুমাচ্ছে। সুবর্ণার সৌন্দর্য দেখতে দেখতে সোহেল ভাইয়ের গাঢ় শ্বাস-প্রশ্বাসের শব্দও এতক্ষণ কানে আসেনি। আমি বিছানা থেকে নেমে পড়লাম। চারজনের কাপড় চোপড়ই আলনায় গুছিয়ে রাখা। নিশ্চই সুবর্ণা রেখেছে। মেঝেয় সোজা হয়ে দাঁড়াইতেই ও আমার কোমরের দিকে তাকাল, চোখে বিস্ময়। আমি গা ঝাড়া দিয়ে জিজ্ঞেস করলাম,
“কি দেখ?”
“আপনেরটাও ঘুম থেকে উঠলে দাঁড়িয়ে থাকে?”
“হু। সব ছেলেদেরই এমন হয়।”
উর্ধ্বমুখী হয়ে থাকা টনটনে বাঁড়া কচলাতে কচলাতে জবাব দিলাম।
“অহ! আমি ভাবতাম শুধু ওর ই হয়।”
প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ক্ষিপ্ত ষাঁড়টাকে শান্ত করব ভাবছিলাম। সুবর্ণার আগ্রহ দেখে মনে কিছুটা কামনার উদ্রেক হল।
“সকাল সকাল এখানটায় ছেলেদের এনার্জি বেশি থাকে। করবা একবার?”
কচলাতে কচলাতেই চোখ টিপে জিজ্ঞেস করলাম।
“হিহিহ… থাক ভাইয়া। এনার্জি জমা করে রাখেন। আমি মাত্র ফ্রেশ হয়ে আসলাম।”
সুবর্ণার ইচ্ছে নেই, সাদিয়াও ঘুমাচ্ছে। অগত্যা ধোন কচলানি বন্ধ করে বিবস্ত্র অবস্থা ঘুচিয়ে বাইরে বেরোলাম। হাতমুখ ধুয়ে ফিরে এসে দেখি রাতজাগা যুগল চোখ ডলতে ডলতে ঘরে পায়চারি করছে। নাস্তা করে সোহেল ভাইয়ের সঙ্গে বাড়ির বাইরে বেরোলাম। কথায় কথায় বললাম আজ সোহাগের সঙ্গে দেখা করার কথা আছে। হাঁটতে হাঁটতে নদীর পাড়ে সোগাদের বাড়ি পৌঁছে গেলাম। চাচী আমাদের দেখে কুশলাদি জানতে চাইলেন। কচি ডাবের পানি খেতে খেতে বন্ধুর ঘরে আলাপ চলতে লাগল।
“তুই আজকে লুনার ইসকুলে যাবি বলছিলি? ওয় তো কালকে কইল।”
আমি হ্যাঁ সূচক জবাব দিলাম।
“সোহেল ভাই লুনারে চিনছেন?”
“দেখছি ওরে তোমাদের সাথে গতবার। ধরতে পারিনাই এখনো।”
আক্ষেপ নিয়ে বললেন।
“অহ। তাহইলে আজকে রবিনের লগে চইলা যান। এখনো কেলাস শুরু হয়নাই। টিফিন দিব ২ টায়। এর আগেই চাইরতলায় ছাদে যাওনের সিঁড়ির মাথায় গিয়া বসবেন। লুনা টিফিনের আগেই চইলা যাইব। টিফিন টাইমে পোলাপান গিজগিজ করে, তখন ঢোকাও যাইবনা, বাইর হওনও যাইবনা। হেইটা খেয়াল রাইখেন কিন্তু। রবিন বিল্ডিং চিনে, সমস্যা হইবনা। চাইরতলায় সিঁড়ির মুখে দরজা আছে একটা। ভিতরে হাত ঢুকাইয়া খোলা যায়। পোলাপান ঐদিক যায়না। চিপায় ভুত আছে বইলা গুজব। তবে আমি কখনো দেখিনাই।”
সোহাগদের বাড়ি থেকে বেরিয়ে এলাকার উদ্দেশ্য হাঁটা ধরলাম। পুকুরে জাল ফেলে মাছ ধরা হচ্ছে। রুপালি মাছ জালের মধ্যে লাফাচ্ছে। সোহাগের কথাবার্তায় কোন পরিবর্তন লক্ষ্য করিনি। তাহলে হয়তো গতরাতে অতি সাহসী যুগলের জলকেলি ওর নজরে পড়েনি। মনে কিছুটা স্বস্তি পেলাম।

bangla choti বৌদির লুডু খেলা

দেড়টার সময় লুনার স্কুলের গেট দিয়ে ভিতরে ঢুকলাম। বিশাল মাঠের চারপাশ জুড়ে শিক্ষা প্রতিষ্ঠান। প্রাইমারি স্কুল, হাই স্কুল, দাখিল-আলিম মাদ্রাসা সব একসঙ্গে। লুনা ঠিক স্কুলে পড়ে না, ওটা মাদ্রাসা। এখানে স্কুল মাদ্রাসা সব একইরকম। মাদ্রাসা বোর্ডের পরীক্ষা তুলনামূলক সহজ হয় বলে অনেকে স্কুল বাদ দিয়ে মাদ্রাসায় ভর্তি হয়। একই কারিকুলাম, তবে কয়েকটি বাড়তি ধর্মীয় বিষয় পাঠ্য। ছোটবেলায় এখানকার প্রাইমারি স্কুল থেকে বৃত্তি দিয়েছিলাম। তাই সাদা চুনকাম করা মাদ্রাসা বিল্ডিংটিতে অনেক ঘোরাঘোরি করেছি। এখানে টীচারদের অত গরজ নেই। বাইরের লোকজন ক্লাসরুমের সামনে দিয়ে ঘুরঘুর করলেও কেউ কিছু বলেনা। পুরানো আমলের সিঁড়ি বেয়ে চারতলায় উঠে এলাম। এখানে আলিম অর্থ্যাৎ উচ্চমাধ্যমিকের ক্লাস হয়। সিঁড়ির গোড়ায় রড দিয়ে তৈরি গেইটের মত, ভেতর থেকে ছিটকিনি আটকানো। চারদিক দেখে নিশ্চিত হয় ভেতরে হাত ঢুকিয়ে ছিটকিনি খুলে উপরে উঠে পড়লাম। অর্ধেক পথ হয়ে মোড় নিয়ে ছাদের বদ্ধ দরজার সামনে এসে বসে পড়লাম। নিচ থেকে কিছু দেখার উপায় নেই।
পাঁচ মিনিট হয়েছে কি হয়নি, এমন সময় সতর্ক পায়ের খটখট শব্দ কানে এল। সবুজ রং করা লোহার নেটের দরজা খুলে ধীরপায়ে লুনা উঠে এল। আমার সঙ্গে সোহেল ভাইকে দেখবে বলে আশা করেনি হয়তো, অবাক হয়ে বলল,
“সোহেল ভাই, আপনেও আইছেন!”
অবাক হলেও খুশি খুশি মনে হল ওকে। আমি কিছু একটা বলতে যাব এমন সময় লুনার পেছনে আরো একজোড়া পায়ের আওয়াজ শোনা গেল। এখনো ক্লাস চলছে। কিন্তু কেউ কি ওকে অনুসরণ করে উঠে পড়েছে? গ্রামে অবিবাবহিত নারী-পুরুষ হাতেনাতে ধরা পড়লে বিরাট কেলেঙ্কারির ব্যাপার হয়ে দাড়ায়। সোহেল ভাইয়ের দিকে তাকিয়ে দেখলাম উনিও চোখ বড় বড় করে সিঁড়ির মোড়ের দিকে তাকিয়ে আছেন। আরো কয়েক ধাপ পাড়ি দিয়ে যে মানুষটি উপরে উঠে এল তাকে দেখে ভয় পাবার কারণ আছে বলে মনে হলনা। লুনার বয়সী একটি মেয়ে, ভীত চোখে আমাদের দিকে তাকাল। লুনা ঘুরে ওর হাত ধরে নিজের পাশে নিয়ে এল।
“এইটা হইল শমি। আমার বান্ধবী!”
লুনা আর শমি দুজনের পরনেই মাদ্রাসার পোশাক, লম্বা বোরখা। মাথায় হিজাব, পায়ে হিল জুতো। শমি ফর্সা শুকনো হাতে অস্থিরভাবে নখ খুটছে। লুনা বান্ধবীর পরিচয় দিতে শুরু করল। দুজনে একই ক্লাসে পড়াশোনা করে। আমি আর সোহেল ভাইও নিজেদের পরিচয় দিলাম।
“তোমারে দেখতে শমি কায়সারের মত লাগতেছে।”
সোহেল ভাইয়ের কথা শুনে শমি মিষ্টি হাসল। মনে হয় এরকমটা অনেকেই বলে।
“বুচ্ছ, কলেজে থাকতে শমি কায়সারের চওড়া ঠোঁট দেইখা মাথা খারাপ হইছিল। ওরে লেংটা ভাইবা টিউশনির ছেড়ি চুদতাম।”
আকস্মিক বিষয়বস্তুর এমন পরিবর্তন হওয়ায় হাসি থামিয়ে মাথা নিচু করে ফেলল শমি।
“হিহিহি.. মিয়া, আপনেতো আগে থেইকাই ছেড়িপাগল দেখা যায়।”
লুনা হেসে বলল।
“হু। ভার্সিটিতে উঠার পর দেইখা দেইখা সুন্দরী মাইয়া পড়াইতাম। মাস দুয়েকের মধ্যেই মেসে আইনা পায়জামার তালা খুলতাম। একবার তো ধইরা বিয়া করাইয়া দিতে নিছিল মাতবরেরা!”
“হেহেহ.. কেমনে?”
আমরা উৎসুকভাবে গল্প শুনছি।
“ঐটারে পড়াইতাম সন্ধ্যা কইরা। ওর মা খড়ির চুলায় পাক করত। ঘরে ধোঁয়া আসে দেইখা নিজেই দরজা ভিড়াইয়া দিয়া যাইত। তো, মাস দেড়েক পর থাইকা ভিতর দিয়া দরজা লাগাইয়া ছাত্রীরে পড়াই আরকি… হেহেহে.. বুঝলানা?”
আমরা খিক করে হাসলাম।
“তো একদিন দরজা আটকাইতে ভুইলা গেছি। মাইয়ার মুখ আমার সোনায় দেইখা তো বেডি আল্লাগো! কইয়া দিছে এক চিল্লানি। পরে ব্যাপার জানাজানি হইয়া গেলে রাইতের বেলা মাতবরেরা কাজী ডাইকা আনছে আমাগো বিয়া পড়াইয়া দিব।”
– খারাপ পোলা কোনহানকার, ছেড়িটার মান ইজ্জত শেষ কইরা দিছ তুমি, এহন বিয়াও করতে চাওনা মিয়া!
মাতবর কয়।
– চাচা, ঐ কাম তো করিনাই। কাকীরে জিগাইয়া দেহেন!
– হুরু.. যা করছ হেইটাই যথেষ্ট। খাচ্চর পোলা।
নাক কুঁচকায়া বুইড়া কয়।
ছেড়ি সেভেনে পড়ত। শেষে আমি কইলাম মাইয়া তো ছোট, এহন বিয়া দেওয়া ঠিক হবে?
বুইড়া কয়,
– আজব পোলা দেহা যায়, বুড়ি বেডি শাদি করবার চাও?
লাস্টে ক্যাম্পাসের বড় ভাইরা আইসা মাপ টাপ চাইয়া বাচাইছে। মহিলা আর মাইয়া দুইটাই বিয়াতে রাজি আছিল, ভার্সিটির পোলা দেইখাই মনে হয়। এরপর ঐ এলাকা বাদ দিতে হইছিল।
“তোমরা দাঁড়ায়ে আছ কেন, এদিকে আইসা বস।”
গল্প শেষ হতে আমি বললাম।
“শমি, রবিন ভাইয়ের কোলে গিয়া বস!”
লুনা বান্ধবীকে উপরে ঠেলে দিল। সোহেল ভাই আমার সঙ্গে সবচে উপরের ধাপে বসে ছিলেন। এবার দুই ধাপ নিচে নেমে লুনাকে কোলে নিয়ে বসলেন। আমি বামে দেয়াল ঘেঁষে বসলাম। ডান উরুতে সময় নিয়ে বসল শমি। পিচ্ছিল কাপড়ের ভেতর পাছার উষ্ণতা জিন্স ভেদ করে ভেতরে প্রবেশ করল। ধীরে ধীরে কোমর হয়ে সমতল পেট পেঁচিয়ে ধরলাম। শমির মুখ দেখে মনে হচ্ছে এখানে আসা ঠিক হল কিনা তা এখনো বুঝে উঠতে পারছেনা।
“তোমরা ক্লাস চলার মধ্যে বাইর হইয়া আসছ, স্যার বুইঝা ফেলবেনা?”
ভাই প্রশ্ন করলেন।
“উঁহু, আরো কত্ত আইছি। স্যারেগো অত ঠ্যাকা নাই। পিছের দরজা দিয়া পোলাপান সবসময় বাইর হয়।”
লুনা জবাব দিল।
“শমি আমার ছোটকালের সই। ওয় আমারে খালি জিগায় এইখানে আমি কি করতে আহি। আইজকা চিন্তা করলাম রবিন ভাইয়ের লিগা নতুন ছেড়ি নিয়াই আহি একটা.. হেহেহ..”
শমি অস্বস্তিতে একটু নড়েচড়ে বসল।
“শমির জামাই বিদেশ। গত বৎসর ওর বাপে বিয়া দিছে। বাপের বাড়ি থাইকা পড়ালেহা করে।”
কথায় কথায় লুনা জানাল। কানের ফুল, বোরকার স্লীভ থেকে বেরিয়ে আসা একজোড়া এমিটিশনের চুড়ি দেখে বিবাহিত বলেই মনে হচ্ছিল।
“জামাই বিয়ার সাত দিন পরেই দুবাই গেছেগা। বিদেশ থিকা ফোন করে আর সইয়ের আমার কুড়কুড়ানি বাড়ে… হিহিহিহ.. তাই আইজকা ওরে লইয়া আইছি। শইল ঠান্ডা কইরা দিবেন, বুজছেন ভাই? হিহিহেহেহ..”
“যা ছেড়ি! কুড়কুড়ানি তো তোর, আমার কতা কস ক্যান!”
লজ্জায় লাল হয়ে গেল শমি। চারটা ঘন্টা পড়ল। বাইরে কোলাহল শুরু হয়ে গেছে। তাগাদা দিল লুনা।
“টাইম নাই বেশি। পরের স্যার আহনের আগেই কেলাসে ঢুকতে অইব।”
“শমি, খাড়াও!”
বলে উঠে দাঁড়ালাম। লুনার দেখাদেখি সিঁড়ির রেলিংয়ে হাত রেখে কোমর বাঁকা করে পাছা মেলে ধরল ও। গোল পাছার উপর পিছলা বোরখায় ডলাডলি করলাম কিছুক্ষণ। ধীরে ধীরে বোরখা কোমর পর্যন্ত তুলে ধরলাম। শেমিজ আর কামিজের নিচের অংশও ঢোলা আলখেল্লাটির সঙ্গে গুটিয়ে নিতে হল। একসাথে করে পেছন থেকে গিঁট দিয়ে পিঠের উপর বেঁধে নিলাম। টকটকে লালরঙা সালোয়ার গোড়ালি পর্যন্ত ঢেকে রেখেছে। ইলাস্টিক কোমরে চেপে আছে। দুহাতে টেনে নামাতে ফর্সা চামড়ায় কেটে বসা লালচে দাগ ভেসে উঠল। উপরে আলোর স্বল্পতা রয়েছে। একটি ছোট জানালা দিয়ে আলো বাতাস আসছে। স্বল্প আলোয় গোল পাছায় দুটো চুমু খেলাম। শমি একটু ঝাঁকি দিয়ে উঠল বলে মনে হয়। পেছন থেকে ভোদার শেষাংশ লোমে আবৃত বলে মনে হচ্ছে। প্যান্টের চেইন খুলে, জাঙ্গিয়া নামিয়ে টেনেটুনে হাঁটু পর্যন্ত নামালাম। শক্ত বাঁড়া দিয়ে দাবনাদুটোতে খোঁচা দিতে দিতে ভোদায় আঙলি করা আরম্ভ করলাম। শমি অস্বস্তিতে নড়েচড়ে উঠছে। চেইনের ফাঁক গলে উঁকি দেয়া বাঁড়া চুকচুক করে চুষছে লুনা। শমির উসখুস টের পেল সে।

bangla choti ঘরে ঘরে চোদাচুদি – পারিবারিক সেক্স

“কিরে ছেড়ি, মুখ এমন ভ্যান্দার মত কইরা রাখছস ক্যান! এমনে করস নাই কুন সময়?”
কিছু বলল না শমি।
“হিহিহিহহ.. জামাই খালি উপরে উইঠ্যা দুইটা দুমদাম দিছে আর লেতায়া পড়ছে, না?”
মাথা উপর নিচ করে হ্যাঁ বোধক জবাব দিল শমি।
“হেহে.. একভাবে ডেইলি করলে কি চলব? কত্তোরকমবাবে যে করন যায়!.. আইজা দুইএকটা টেরাই কর। খালি ভাইয়ে যা কয় হেইডা কর।”
“তুই যে বেডা মাইনষের সুনা খাস, ঘিন করেনা?”
মুখ বেঁকিয় বললল শমি।

“হিহিহিহহ.. তুই ও খা রবিন ভাইয়েরটা। আরেক বেডার চুদা খাইতে আইয়া চ্যাটের কতা কইসনা তো..”
বলেই নিজের কাজে ব্যস্ত হয়ে পড়ল লুনা।
“চুইষা দিবা, শমি? হু?”
একটু আশাবদী হয়ে জিজ্ঞেস করলাম। সে অবশ্য নিজের কথায় অনড় রইল। শুকনো পুরুষাঙ্গের মাথা দিয়েই ভোদার মুখে খোঁচাতে শুরু করলাম। এদিক ওদিক করেও খুব একটা জুত করতে পারছিলাম না।
“ছেপ দিয়া লন ভাই, মাঙ উপাস আছে অনেক দিন … হেহেহেহ…”
উদোম পাছায় থপাৎ থপাৎ শব্দে গাদন নিতে নিতে বলল লুনা। ওরা এর মধ্যেই অর্ধেক উদোম হয়ে রতিকর্ম শুরু করে দিয়েছে। বোরখা, সালোয়ার খুলে রেখেছে লুনা। তবে মাথার চুলগুলো ঠিকঠাক ঢেকে রেখেছে বেগুনিরঙা হিজাব। সোহেল ভাই প্যান্ট খুলে আরাম করে ঠাপাচ্ছেন।
“বাড়ির সাথে চুদতে আসলে কেউ জাইঙ্গা পিন্দে, মিয়া?”
সোহেল ভাই খেকিয়ে উঠলেন।
“কাপড় চোপড় কিছু খোল। মাইয়ার হোগা আরো উচা করতে কও, নাইলে যাইবনা!”
শমির মধ্যে কাপড় চোপড় খোলার আভাস পাওয়া গেলনা। তবে রেলিংয়ের আরো নিচে মাথা নামিয়ে সঙ্গমের পথ প্রশস্ত করে দিলে লালাভেজা ধোন তিনদিনের মাথায় চতুর্থ নারীর গোপনাঙ্গের উষ্ণতা ভোগ করার সুযোগ পেল। ভেবে দেখলাম এর আগে এত কম সময়ে এত বেশী নারী সংসর্গ আমার ভাগ্যে হয়নি। বছরখানেক পর জংপড়া কিশোরি গুদে বাঁড়ার অধিকার পুনপ্রতিষ্ঠিত হওয়ায় শমির চেপে রাখা হুহ হাহ বন্ধ জায়গায় প্রতিধ্বনির সৃষ্টি করতে লাগল। একটু পরপর শক্ত যোনির দেয়াল ধোনটা কামড়ে ধরছে। ভেতরে রস বাড়ায় ওর পিঠে খানিকটা ভর দিয়ে কোমর চালাতে পারছি।
“ভাই, ওয় কেলান্ত হয়ে গেছে। আরেক ইস্টাইল করেন।”
ঠাপ খেতে খেতে অনভিজ্ঞ বান্ধবীর উপর নজর রাখছে লুনা। খেয়াল করে দেখলাম আসলেই একটু কাঁপছে শমি। পিঠে হাত দিতে ঘাম বোরখা ভেদ করে হাত স্পর্শ করল।
“ওইটা খুইলা নিবা, শমি? ভিইজা গেছ একদম।”
এবার রাজি হল সে। ক্লান্ত কিশোরির শেমিজ, কামিজও খুলে নিলাম, বাধা দিলনা। ভেজা ব্রা খুলে দিতেই খপ করে একজোড়া নতুন বেড়ে ওঠা স্তন বেরিয়ে এল। আমিও জাইঙ্গা প্যান্ট খুলে নিলাম। ধূলায় ভরা সিঁড়িতে খোলা পাছা রেখে বসে পড়লাম। ছাদের বদ্ধ দরজায় ঠেস দিয়ে শমিকে তলপেটে বসালাম। আমার উরুদুটো ছড়িয়ে তার মধ্যে বাঁড়ায় গুদ গেঁথে শমিকে বসালাম। কোমর টেনে নামিয়ে ঠাপ চলতে লাগল। একটু ধাতস্থ হবার পর শমিও সাহায্য করতে শুরু করেছে। তাই হাত সরিয়ে ছোট ছোট শক্ত বোঁটা দুটো খুটে, চেপে নিতে লাগলাম। শমির চুলগুলো পেছনে বেণী করা, নারকেল তেলের গন্ধ আসছে। বেণীতে কয়েকটা কামড় দিলাম। কাল রাতে খুব তৎপর থাকায় আজ অনেকক্ষণ যাবৎ ঠাপ চালিয়ে যেতে পারছি। এর মধ্যে বাড়াঁর মাথা চিনচিন করতে শুরু করলে পজিশন বদলালাম। শমিকে আমার দিকে মুখ করে বসালাম। সরু বাহু দিয়ে আমার গলা জড়িয়ে ধরেছে ও। মুখ নিচু করে বুকে চাটন, কামড় দিচ্ছি। স্বামী সোহাগ বঞ্চিতা কিশোরি খিলখিল করে হেসে উঠছে।
“ভাই একটু খাড়ান!”
আমার জোরে জোরে দম ফেলা দেখে বলে উঠল শমি।
“আমি বড়ি খাইনা। ভিতরে পুরাটা কইরেন না!”
কানে কানে ফিসফিস করে অনুরোধ করল।
“লুনা, কন্ডম আছে?”
আমি জিজ্ঞেস করলাম।
“ফুটকা… ব্যাগে আছে। এখন আনতে পারুম না।”
চিন্তা করে বলল লুনা।
“একটু কষ্ট কইরা বাইরে ফালান… শমি, চুইষা দে, পানি মুখে ল!”
শমি তৎক্ষণাত মাথা ঝাঁকাল।
“তাইলে কি করবি, হু? দপ্তরি কাকা পত্তি বিস্যুতবার বিকালে ছাদ ঝাড়ু দিতে আহে। আজকে যদি দেহে এইখানে পানির ফুঁটা পইড়া আছে… কাহিনী হইয়া যাইব কইলাম একটা! কাপড় চোপড়ে ফালাইলে গন্ধে বিয়াইত্যা ছেড়িরা বুইঝা ফালাইব।”
হুমকির মত শোনাল লুনার গলা।
শমি এরমধ্যেই বাঁড়া থেকে নিজেকে ছাড়িয়ে নিচের সারিতে উবু হয়ে বসেছে।
“দাঁড়াও, মুইছা দেই।”
ভেজা বাঁড়ার দিকে নাক কুঁচকে চেয়ে থাকতে দেখে বললাম।
অনিচ্ছা নিয়ে অবশেষে আধ শুকনো চটচটে বাঁড়ার গোড়া চেপে ধরে মুখ চালাচ্ছে শমি। গ্লপ গ্লপ শব্দ ছাপিয়ে নিচে খোলা জায়গায় নিজের শার্ট প্যান্টের উপর শুইয়ে লুনাকে শশব্দে মরণঠাপ দিচ্ছেন সোহেল ভাই। ওখানকার থপ থপ আওয়াজ শেষ হবার আগেই “উহমমফ… ইহক… ছাইড়া দিইহহ… উহফমহহ..” করে পাছা কুঁচকে কুঁচকে শমির গাল ভরিয়ে তুললাম। জোরে জোরে ওয়াক ওয়াক করতে করতে নিরুপায় হয়ে গলায় বীর্যস্রোত বইয়ে দিল শমি।
শ্বাস-প্রশ্বাস স্বাভাবিক হতে শুরু করলে লুনা আর আমি কাপড় পড়তে শুরু করলাম। তবে শমির অত তাড়াতাড়ি ছুটি হচ্ছেনা। লুনার জায়গায় চিৎ করে শুইয়ে আধ টাটানো বাঁড়া দিয়েই প্রবল গদাম শুরু করেছেন সোহেল ভাই। মাত্র বীর্যপাতের পর সঙ্গে সঙ্গে ঘর্ষণের ফলে মুখে ব্যাথার ছাপ ফুটে উঠেছে। তবু থামবার নাম নেই। এভাবে মিনিট তিনেক চলার পর ঢং ঢং করে ঘন্টা বাজল। লুনার তাড়া পেয়ে পাগলা ষাঁড় যেন অসহায় পথচারী নারীকে গুঁতানো থামাল। কাঁপতে কাঁপতে শমি কাপড় পড়ে নিল। মিনিট পাঁচেক পর ওরা স্বাভাবিক হলে সতর্কভাবে বেরিয়ে গেল। আমরা ধীরে সুস্থে মিনিট বিশেক পর চারদিক খেয়াল করে বেরোলাম। বাইরের বাতাসে দ্রুত ঘাম মিলিয়ে গেল। লুনাদের ক্লাসের সামনে দিয়ে উঁকি মেরে নিচে নামলাম। দুজনেই শেষ বেঞ্চে বসে ব্যাগের উপর মাথা রেখে চোখ বুজে রয়েছে।
শুক্রবার দুপুরে দুটো মাইক্রোবাস করে বরযাত্রী নিয়ে কনের বাড়ির উদ্দেশ্যে যাত্রা শুরু হল। আধা ঘন্টার মধ্যেই বিয়েবাড়িতে পৌঁছে গেলাম। প্রথমেই চাচার শালীরা গেট ধরল। ডজনখানেক উঠতি বয়সী মেয়ে কতগুলো পোলাপান সঙ্গে নিয়ে জামাইয়ের কাছ থেকে কত আদায় করা যায় সেই চেষ্টা করছে। ঝকঝক দাঁত বের করে খিলখিলিয়ে হাসছে আর আমাদের ছেলেদের সঙ্গে তর্ক করছে। আমি পেছনে দাঁড়িয়ে মজা করে তা দেখছি। মিনিট দশেক দর কষাকষির পর ভেতরে ঢোকা গেল। বরযাত্রী হিসেবে আসা পাড়া-প্রতিবেশীরা হুড়মুড় করে খেতে বসে পড়ল। আমরা কয়েকজন চাচার সঙ্গে স্টেজে গিয়ে বসলাম। সোহেল ভাই খুব হাসাচ্ছেন সবাইকে। গেট ধরা মেয়েগুলোও এখানে আছে। হলদে শাড়ী পড়া কিশোরি সোহেল ভাইয়ের কৌতুক শুনতে শুনতে তার উপর গড়িয়ে পড়ছিল। কয়েকবার এমন হবার পর উনি মেয়েটিকে নিজের দিকে টেনে নিলেন।
– বিয়াইন আপনে তো পইড়া যাইতাছেন, আমার কোলে আইসা বসেন!
– ইহ! শখ কত..
হাত মুচড়ে খিকখিকিয়ে হেসে মেয়েটি বলল।
– পাঁচ হাজার খাইছ, বিয়াইয়ের কোলে তো অন্তত বসাই লাগে, হুঁ?
জবাবের অপেক্ষা না করেই উরুর উপর থেকে পাঞ্জাবি সরিয়ে সেখানে বসিয়ে দিলেন। মেকআপ মাখা গাল লজ্জায় একটু লাল হল, তবে কোন প্রতিবাদ করলনা। আমরা চার পাঁচজন ছিলাম। সবাই বিয়াইনদের সঙ্গে কম বেশি হাতাহাতি করলাম। তবে সোহেল ভাই সব সময়ই এক কাঠি বাড়া। মুরুব্বিরা ঘচঘচিয়ে পান খেতে খেতে জামাইয়ের সঙ্গে কুশল বিনিময় করে যাচ্ছে। এর মধ্যেই উনি মেয়েদের ব্লাউজের উপর থেকে শাড়ীর আঁচল ফেলে এখানে ওখানে হাত দিচ্ছেন। মেয়েগুলো অশ্লীল রসিকতায় এতটাই মজা পাচ্ছে, এসব দিকে তেমন নজর দেয়ার প্রয়োজন বোধ করছেনা।
বিকেলে কাজী এলে ভেতরের ঘরে কনের কাছে গেলাম। বাঙালি মেয়েদের বিয়ের দিন দেখে চিনতে পারা অসম্ভব। কালো সাদা নেই, সবাইকে ময়দায় মুড়িয়ে পেত্মীর রুপ না দিলে যেন চলেই না। কাজী বিয়ে পড়াচ্ছে , লোকজন ওখানে দাঁড়িয়েই মেয়ে সুন্দরী কিনা, চরিত্র কেমন এসব হাবিজাবি ফিসফাস করছে।
– মাম্মা, কাকায় আজকে খাইব রেহ… ইশহ!
খোকন আমার কানের কাছে চাপা আফসোস নিয়ে বলে উঠল। বারো থেকে বাষট্টি, সবার চোখেই যেন খোকনের মুখের ভাষা চকচক করছে বলে খেয়াল করলাম। রাতে এদের কারো ঘুম হবেনা। কল্পনায় আরেক জনের নতুন বউ নিয়ে নানা কায়দায় খেলে শুধু অস্থিরতা বাড়বে।
– বৌ নাকি আসলেই সুপার সেক্সি!
বাড়ি থেকে বেরিয়ে বললেন সোহেল ভাই।
– এলাকার পোলাপান বলতেছে। ফ্রেন্ডের আমার চয়েজ ভাল।
আমি একটু হাসলাম।
– রবিন, আমার একটা ইচ্ছা ছিল, বুঝলা? নিউলি ম্যারেড বৌকে জামাইয়ের আগে লাগাবো।
– হেহে, টাফ উইশ। পূরণ হইছে কখনো?
– হুঁ, একবার। কিন্তু… জামাইটা আমিই ছিলাম!
উঠোনের এক ধার ধরে হাঁটতে হাঁটতে হাসছি দুজনে।
– হু। নতুন বৌ খালি নিজের টাই পাওয়া যায় মনে হচ্ছে।
মুখ শুকনো করার ভান করে বললাম।
– বিয়েবাড়ির বৌ নিয়ে বিছানায় যাওয়া না গেলেও বিয়েবাড়ির মেয়ে নিয়ে খেলতে তো বাধা নাই, কি বলো?
সেই রহস্যময় চোখ টিপুনি দিয়ে আমার দিকে তাকালেন। উনার ইশারা লক্ষ্য করে দেখলাম গেট ধরা চার পাঁচটা মেয়ে আমাদের আশেপাশেই ঘোরাঘোরি করছে। অচেনা জায়গায় এসে মাথায় মাল উঠিয়ে ফেললে শেষে কোন বিপদ হয় ঠিক নেই। ভাইকে নিরস্ত করার চেষ্টা করলাম। তবে তার দৃঢ়তায় ভাটা পড়ল না।
– ভাই, এগুলারে ঐ টাইপের মনে হইতেছেনা। কেমন শাই শাই। বয়সও বেশী না।
– চিন্তা কইরোনা তো। আমার এক্সপেরিয়েন্স আছে। ঐ টাইপের দুই একটার সাথে এগুলারেও কারেন্ট জালে আটকানো যাবে। তুমি খালি সাথে থাইকো।
“ঐ” টাইপের মেয়েরা বয়সে একটু বড় হয়। আমাদের ক্ষেত্রে সবচেয়ে ভাল মনযোগ পাওয়া গেল দুজন মহিলার। দুজনেই বিবাহিত, বাচ্চাকাচ্চা আছে। শায়লা নামের লম্বা ফর্সা মহিলাটি বেশ চঞ্চল। পুরোটা সময় ধরে আমাদের বেশ ভাল কেয়ার করেছেন। সম্পর্কে কনের চাচী হন। চকচকে সোনালী কাজ করা শাড়ী, গায়ে মাংস আছে বেশ। হাতের কয়েকগাছা চুড়ির ঝনঝন শব্দ তুলে আমাদের খাওয়া দাওয়া সুবিধা-অসুবিধার খবর নিচ্ছেন। সোহেল ভাইপ্রথম থেকেই ইনাকে পটানোর চেষ্টায় আছেন। আরেকজন হল কনের চাচাত বোন। মেদহীন লম্বা গড়ন, মুখের চামড়া এখনো টানটান। তার হাসিটা বেশ সুন্দর। আমাদের দুজনের সঙ্গেই বেশ ভাব করে ফেলেছেন।

Leave a Comment