রিক্সাওয়ালা ছেলের জুয়ার নেশা ছাড়াতে গার্মেন্টস-কর্মী মার সঙ্গম [৪]

– মা, বাড়িত গিয়া আরো আদর দিবি না তুই? বল, দিবি না মোরে আদর, মা?
– (কিছুক্ষণ চুপ থেকে কোনমতে বলে দিনা) হেইডা পরে দেখন যাইব, আগে বাড়িত যা। ইশ কখুন এত রাত হইল ক দেহি, বাজান!
– আগে ক, বাড়িত গেলে মোরে আদর খাইবার দিবি, নাইলে রিক্সা টানুম না মুই কয়া দিলাম।
– হুম, আইচ্ছা দিমু নে।
বড্ড বেশি কামনার মায়ের সেই ছোট্ট সম্মতি! রিক্সা নিয়ে গায়ের জোরে টেনে যেন বিমানের মত ঢাকার রাস্তায় উড়ে চলেছে তখন অবিবাহিত জোয়ান ছেলে!

Written by চোদন ঠাকুর

ঝড়ের বেগে রিক্সা চালিয়ে এক ঘন্টার পথ আধা ঘন্টায় পাড়ি দিয়ে মাকে নিয়ে নিজ মেস বাড়িতে ফিরে ছেলে। পথে বেশ কয়েকটা ফার্মেসির দোকান পাড় হলেও দরকারি জিনিসটা কেনার কথা মনে থাকে না তার৷ সাধারণত বস্তির বেশ্যাদের অসুখ-বিসুখের ভয়ে স্বাস্থ্যবিধি মেনে ‘রাজা’ (ঢাকার বিখ্যাত ব্র্যান্ড) কনডম পরে চুদে হাসান। তবে, আজ মা বলেই কিনা সেকথা মাথায় নেই তার৷ অবশ্য চুমোচাটি, দুধ চুষাচুষি করতে দিলেও সংসারি পতিব্রতা মা চুদতে দেবে কিনা সেটাও একটা প্রশ্ন বটে!
তিনতলা মেসবাড়ির নিচে রিক্সা স্ট্যান্ডে রিক্সা রাখে হাসান। বেশ রাত হওয়ায় মেসবাড়ির সব রিক্সায়ালা বাসিন্দারা যার যার ঘরে কেও মদ-গাঁজা খেয়ে, কেও মাগি ভাড়া এনে, কেও জুয়ার আসর বসিয়ে তুমুল হট্টগোল করছে। এর আগে এত রাতে কখনো ঘরের বাইরে থাকেনি দিনা, ৩ তলার ছেলের মেসঘর থেকেও এত রাতে নিচে নামা হয়নি৷ ফলে রাতের এই নস্ট মেসঘরের পরিবেশ জানা ছিল না তার। “এই বখাটে মেসে থাইকাই মোর পুলাডে বখছে দেহি”, মনে মনে ভাবে দিনা।
মাকে নিচে স্ট্যান্ডের পাশে আড়ালে দাঁড়িয়ে থাকতে দেখে হাসান বলে,
– কি অইল, তুই খাড়ায় অাছস ক্যা ওহনো! যা উপ্রে ঘরে যা। আইজ দুপুরে ত রানবার পারছ নাই তুই, ঝিম মাইরা বয়া আছিলি। এ্যালা হোটেল থেইকা রাইতের খানা কিন্যা আনি মুই।
ছেলেকে তখন লেকপাড়ের আবেগমাখা অবস্থায় তুই করে কথাবলার অনুমতি দিলেও এখন সজাগ মাথায় ছেলের মুখে মায়ের সাথে বন্ধুর মত ‘তুই-তোকারি’ শুনে ভীষণ অন্তর্দাহ হয় তার। ছি ছি, মার সাথে কোন সন্তান এভাবে কথা বলে! অস্বস্তি নিয়ে রাগত স্বরে মুখ ঝামটে বলে,
– খাড়ায়া থাকুম নাত কি করুম মুই! তহন ত মাথায় মাল উইঠা জামাডি টাইনা ছিড়ছস। রাস্তায় হুড তুইলা আইলেও ওহন মেসের পরতিটা ঘরে লাইট জ্বলতাছে। এই ছিড়েখুঁড়া জামা গায়ে ওই বাজে লোকগুলানের সামনে কেম্নে ঘরে যাই মুই? তর পিছে পিছে যাওন লাগব ত।
– অহ এই নি কাহিনি, ল তরে ঘরে দিয়া আহি আগে। এর লাইগা কই, তরে ঢাকার ইশমাট মহিলা দামড়িগো লাহান কাচুলি-লেঙ্গি পড়তে। তাইলে জামাডি ছিড়নের দরকার হইত না কুনো। পরছ ত আদ্দি আমলের ঢিলা কামিজ বাল!
– (টেনেটুনে ছিড়া জামা ঠিক করে ওড়নাটা ভাল করে পেঁচায় দিনা, গজগজ করেই যাচ্ছে সে) আমারে জ্ঞান না দিয়া যা সামনে হাঁট। মারে আড়াল দে যা।
– (মুচকি হাসে ছেলে) পুলার জ্ঞানডি কামে লাগা, দিনাম্মা। মুই বাইর অইলে পর রাইতে আইজ কিনা কাচুলি লেঙ্গি পড়িছ, তাইলে আবার জামা ছিড়নের ডর নাই।
– ক্যান, রাইতে আবার কাচুলি লেঙ্গি পড়তে হইব ক্যান? রাইতে ঘুমামু মুই যা ভাগ।
– আরেহ, তুই যা আওনের টাইমে কইলি মোরে রাইতে আদর করতে দিবি! অহনি ভুইলা গেলি! তাইলে কইলাম মুই জুয়া খেলতে গেলাম গা, তুই একলা ঘরে যা গা, যা মন তা কর।
– (দিনা আবার গজরে উঠে) উফফ খালি গোস্সা করস তুই। যা দিমু কইলাম ত, বাপ। এহন ল, মোরে আড়াল দিয়া ঘরে ল। রাইত অনেক হইছে।
এভাবে, মাকে পেছনে নিয়ে হেঁটে সিড়ি বেয়ে তিনতলার শেষ প্রান্তের ঘরে যেতে শুরু করে তারা। ছেলের পেছনে এর আগে বোরখা পড়া বা শাড়ির ঘোমটা টানা মাগি দেখেই অভ্যস্ত ছিল মেসের লোকজন। ওড়নাটা ঘোমটা-টানার মত মাথা-গলায় পেঁচানো থাকায় দিনা-কেও সেরকম মাগী ভেবেই ভুল করে মেসবাড়ির রিক্সায়ালারা। তাই, যাবার পথে মেসবাড়ির প্রতি মোড়ে মোড়ে পাশের রুম থেকে তাদেরকে উদ্দেশ্য করে রসাত্মক তীর্যক মন্তব্য ছুড়তে থাকে মেসবাড়ির লোকজনেরা-
– “কিরে হাসাইন্না, আইজকা রুমে মাগি তুলতাছস দেহি! তর মা চইলা গেছে গা নি বাড়িতে!”
– “ওই চুদনা, সাবধানে চুদিছ, তর মা দেখলে খবর আছে কইলাম। নাইলে আমাগো রুমে রাইখা যা, পরে চুদলি।”
– “চুইষা খায়া, তর হামানদিস্তা বাড়া দিয়া ঠাপায়া জুত করনের মালডা কত টেকায় আনলি রে হালা!”
– “খানকিডার বডি-পাছা দ্যাখ তরা, হাসাইন্না মাখখন মাল লয়া আইছেরে আইজকা, পকাত পকাত হইব!”
– “কিরে হাছান, এই কড়া মালডি পাইলি কই! খাওন শেষে মোরে দিস, মুই-ও লাগাইবার চাই।”
অন্যদিন এসব রসালো কথার প্রত্যুত্তর দিলেও আজ তার আদরের মাকে নিয়ে এসব বাজে কথায় গা জ্বালা করল হাসানের। ধমকে উঠে চুপ করতে বলতে থাকল সকলকে। সবাইকে ধমকাতে ধমকাতেই মাকে নিয়ে দ্রুত ৩ তলায় শেষ প্রান্তের নিজ রুমে ঢুকে দরজা আটকে দিল সে।
এসব তীর্যক বাক্যবাণে জর্জরিত দিনা বেগম তখন শরমে লজ্জায় শেষ, তার ঘোর শ্যামলা মুখটাও লজ্জায় আরক্তিম তখন। সারা জীবন কর্মঠ নারীর শ্রদ্ধাশীল জীবন পার করে এখন এই প্রৌঢ় বয়সে নিজের পেটের ছেলের সাথে জড়িয়ে তার দেহ নিয়ে বলা অশ্লীল-অশ্রাব্য কথা শুনতে হল তার! এসব তার কল্পনারও বাইরে ছিল এতদিন! ছি ছি ছি, নিজেকে নিজেই অভিসম্পাত করে মা দিনা, ছেলের জুয়া-বখাটেপনা ছাড়াতে কোথায় নামতে হচ্ছে তাকে – লম্পট-দুশ্চরিত্র রিক্সায়ালাদের থেকে বাজে কটুক্তি শোনা লাগে তার!!
সলজ্জ মাকে সহজ স্বাভাবিক করতে দ্রুত অন্য কথায় যাবার ছুতো খুঁজে হাসান। এই বিষয়ে মাকে বেশি লজ্জা পেতে দিলে আজ সারাদিনের সবটুকু অগ্রগতি মাঠে মারা যাবে।
আজ দুপুরেই মার্কেটে যাবার আগে ফ্যান মিস্ত্রি ঘরের টেবিল ফ্যানটা মাথার উপর লাগিয়ে দেয়ায় ঘরে বেশ বাতাস। তবে, একটা মুশকিল থেকেই যায় – ৮ ফুট বাই ৮ ফুট ঘরে হাসানের সিঙ্গেল চৌকি বা মাটিতে পাতা দিনার সিঙ্গেল তোশক – দুটোর কোনটাতেই পাশাপাশি শুয়ে তারা ফ্যানের বাতাস সমানভাবে পাবে না। এজন্য – ঘরের সিঙ্গেল চৌকিটা বের করে মাটিতেই দু’জনের বিছানা পাতা ভালো। ৮ ফুট ঘরের দৈর্ঘ্য বরাবর দুজন মাটিতেই আরামে পাশাপাশি বিছানা পেতে শুতে পারবে।
দিনাকে সেকথা বলে মার মতামত জানতে চায় হাসান। খাট উঠিয়ে ছেলের পাশে শোবার এই প্রস্তাবে দিনার লজ্জা কাটবে কি, বরং মা সুলভ শরমের চূড়ান্ত হয় যেন। মুখ অন্যদিকে ঘুরিয়ে কম্পমান সুরে বলে,
– কী সব আবজাব কথা তর, মা-পুলায় এই দামড়া বডি নিয়া বুড়াকালে কহনো পাশাপাশি শোয়, কহনো শুনছস কোথাও!
– আহারে, মা, বুঝ না ক্যান, মা পুলায় ত পারেই, বন্ধু বান্ধবী আরো বেশি পারে।
– (দিনা রাগ ঝাড়ে এবার) এই হাসান, এ্যালা বেশি বেশি করতাছস কইলাম! মুই কইলাম ওহনি আশুলিয়া যামু গা, আর জন্মে আমু না তর কাছে, বুঝিস।
– (হাসান পাল্টা ঝাড়ি দেয়) মা, রাইতে এই গুমোট ঘরে তুমার বাতাস খাওনের সুবিধা হওনের লাইগা কথাডা কইলাম, আর তুমি উল্টা বুঝতাছ হুদাই! আর হুনো আশুলিয়া যাওনের ডর আমারে দেখাইও না কইলাম। তুমি ভালা কইরাই জানো, তুমি গেলেগাই মুই ওহনি বাইরে গিয়া কেমুনতর মাগি ঘরে আনুম।
ধুর, মনে মনে বিরক্ত হয় দিনা। কিছু হলেই ছেলে এই বখাটেপনা বা একাকিত্ব কাটানর ফাঁদে ফেলছে মাকে বারেবারে। রাজি হলেও বিপদ, আবার রাজি না হলেও বিপদ। মহামুসিবত দেখি দিনার!
– (দিনা নিমরাজি হয়) আইচ্ছা যা, বাতাস খাওনের লাইগা ঠিক আছে৷ তয় তুই কইলাম রাইতে মোর শইলের কাছে আসবার পারবি না। এক হাত দূর দিয়া ঘুমাইবি।
– (হাসান হাসছে) ধুর, কি যে কস না কস। ৮ ফুট ঘরে ওইসব এক হাত দূর রাখনের উপায় আছে। আর ঘুমাইলে কারো ওসব খেয়াল থাহে, বাল৷ এ্যালা সর, মুই চৌকিডা ঘরের বাইরে লই।
মাকে সরিয়ে টেনে হিঁচড়ে চৌকিটা ঘরের বাইরে বারান্দায় বের করে বারান্দার দেয়ালে ঠেলে-উল্টে চৌকিটা রাখে হাসান৷ বারান্দার শেষ রুমটা তার বলে এদিকে চৌকি রেখে বারান্দায় হাঁটার রাস্তা আটকালেও সমস্যা নেই কারো। চট করে এদিক সেদিক তাকিয়ে চৌকির তোশকটা নিয়ে ঘরে ঢুকে সেটা মেঝেতে পেতে ফেলে সে৷ মায়ের কাথা বিছিয়ে বানানো বিছানাটাও তোশকের সাথে জুড়ে দিয়ে, উপরে আরো কিছু গামছা, পুরনো লুঙ্গি, শীতের লেপ-কম্বল বিছিয়ে মোটা পুরু করে তার উপর চাদর পেতে রাতের বিছানা বানায় হাসান। বাহ, মাটিতেই বেশ তোফা, নরম বিছানা হয়েছে বটে!
হাসানের বিছানা পাতার অভ্যস্ত চটপটে আচরণে দিনা বুঝে – এর আগেও মেসবাড়িতে ছিনালি বেশ্যা এনে এভাবে বহুবার বিছানা পেতেছে তার ছেলে। এটা তার চোখে নতুন হলেও ছেলের জন্য মোটেও নতুন কিছু না৷ লজ্জায় শরমে মরে যায় মা দিনা। মাকে ওভাবে রেখেই দ্রুত ঘর ছেড়ে রাতের খাবার আনতে যায় হাসান। মাথা ঘুরিয়ে বলে,
– মুই যাইতাছি ওহন। তুই জামাডি পালটায়া কাচুলি লেঙ্গি পর। ফ্যানের বাতাস খা। মুই এই যামু আর আমু।
– (লজ্জিত বদনে দিনা) যা ভাগ, শয়তান ছ্যামড়া। মেসে থাইকা থাইকা নষ্ট হওন বহুত আগেই শ্যাষ তর।
– (ছেলে হাসে) নষ্ট থেইকা ভালা ছ্যামড়া হইতেই ত কামডি করতাছি মুই৷ তুই সুযোগ দিলে ভালা হমু বাকি জীবনডায়, না দিলে নাই। একলা জীবনে দোকলা হওনের সুযোগ দেওনের সিদ্ধান্ত তর উপর।
ছেলে বেরুতেই দরজা আটকে দ্রুত পরনের ছেঁড়া হলুদ সালোয়ার কামিজ খুলে ফেলে দিনা। ব্রা পেন্টিও খুলে নেংটা দেহে ঘরের ছোট আয়নায় নিজেকে দেখে সে। লক্ষ্য করে, দিনার বুকে ঘাড়ে গলায় সন্ধ্যার পেষণ মর্দনের চিহ্নগুলো। তার কালো চামড়া ফুড়ে দগদগ করছে ছেলে হাসানের কামড়ের দাগগুলো! হালকা চিনচিনে ব্যথা সেই দাগগুলোয়। নাহ, নিদারুণ লজ্জা পায় দিনা বেগম। নিজের ছেলেকে এতটা বাড়তে দেয়া ঠিক হয়নি তার৷ তার স্বামী রমিজ মিঞাও ত জীবনে এভাবে আঁচড়ে খামচে পেষণ মর্দন করেনি থাকে।
পরনের জামাডা একনজর দেখে দিনা, বুঝে সেগুলো আর জীবনে পরার উপযোগী নেই, এমনভাবে ছিঁড়েছে হাসান। আরেকটা জামা পড়লে সেটাও ছিড়ে ফেললে বিপদ, গরীব গার্মেন্টস কর্মী নারী দিনার পক্ষে এত এত জামা বানানো বা কেনা সম্ভব না। তাছাড়া, এত পর্যাপ্ত জামাও নেই তার ব্যাগে৷ তার চেয়ে ভালো, ছেলের কথামত আজ দুপুরে কেনা গোলাপী কাচুলি লেঙ্গিটা পড়ে ফেলা। এগুলো ছেড়ার চেয়ে সহজ টেনে লজেন্সের মোড়কের মত অনায়াসে খুলে ফেলা।
সেইমত, দিনা তার ঘন শ্যামলা প্রৌঢ় দেহে টকটকে গোলাপি হাল আমলের কাচুলি লেঙ্গি পড়ে। এই জানালাবিহীন ঘরের গুমোট গরমে ফ্যান চালিয়ে এসব ছোট কাপড়ে বেশ আরাম-ই পাচ্ছে সে৷ তবে, তার বিশাল ভারী ৭২ কেজির হস্তিনী দেহে বেজায় টাইট হয়ে ছেনালি রমনীর মত দেখাচ্ছে তাকে!
হঠাৎ করে দেখে তার মোবাইলে রমিজের ফোন। খেয়াল হয, সন্ধ্যার পর একবারো কথা হয়নি দিনার তার স্বামী-সংসারের সাথে! মেসবাড়িতে আসার পর গত ৪/৫ দিনে এমনটা ঘটে নি আগে। ফোন রিসিভ করে স্বাভাবিক কন্ঠে স্বামী রমিজের সাথে কথা বলে দিনা। ঘরের খোজ খবর নেয়। ছেলে যে তাকে নিয়ে মার্কেট করেছে বা ঘুরেছে, সেটা গোপন করে বলে – মেয়েদের জন্য বই-খাটা-নোট কেনা হয়েছে আজ। তাই ফোন করতে মনে ছিল না তার৷ রমিজ সেটা শুনে বেশ সন্তুষ্ট হয় ছেলের উপর। নাহ, হাসানকে আসলেই মানুষ করতে পারছে বটে তার পেশাজীবি, সচেতন স্ত্রী দিনা।
স্বামীর সাথে কথা বলে ৪ কন্যার সাথে আবার কথা বলে দিনা। রমিজ তখন তার ফোন মেয়েদের হাতে দিয়ে রাতের খাবারের বাসন গুছাতে ঘরের বাইরে যায়। এই সুযোগে স্বভাবসুলভ ভঙ্গিতে মার সাথে খুনসুটি শুরু করে ৪ কন্যা। বড় কন্যা হাসনা শুরু করে,
– আম্মাগো, ও আম্মা, তুমি যে আইজ মোগো বই-খাতা না, বরং জামা-কসমেটিক্স কিনছ হেইডা মোরা জানি। ভাইয়ে কইছিল আগেই। এমুনকি, আরেকডা বিষয় মোরা জানি যেইডা তুমরা মা পুলায় না কইলেও মোরা জাইনা গেছি…..হিহিহি হিহি হিহি।
– (দিনা বিরক্ত গলায় বলে) কী জানছস কস না বজ্জাত মাইয়া? পাগলের লাহান হাসস ক্যান?
মেঝো মেয়ে হামিদা গলা মেলায় বোনের সাথে,
– মাগো, মোরা জাইনা গেছি – তুমি আর ভাইজান আইজকা বিকালে ঢাকার হাতিরঝিল লেকপাড়ে ঘুরবজর গেছ…… হিহিহিহি হিহিহি।
– (দিনা ভীষণ অবাক) কী সব বালছাল কথা কস! তোগোর জামা কিন্যা সিধা ঘরে আইছি। এইসব চাপাডি হুদাই ছাড়স ক্যান!
– হিহিহিহি মাগো, মোগোরে ওইসব চাপা তুমি খিলাইয় না। মোরা ৪ বোইনেই জানি বিষয়ডা৷ তয় তুমরা টেনশন কইর না – বাপেরে কিছুই কই নাই মোরা। বাপের কাছে সব চাইপা গেছি।
– (দিনা হাঁফ ছেড়ে বাচে যেন) বিরাট ভালা করছস। গুস্টি উদ্ধার করছস! এ্যালা ক দেহি কে এইসব ফালতু কথাডি কইছে তোগোরে?
জবাবে কোনমতে হাসি থামিয়ে ছোট দুই যমজ বোন নুপুর ও ঝুমুর জানায়, বাপের ফোন নিয়ে গুতোগুতির এক ফাঁকে, আজ বিকেলে ‘টিকটক’ এ্যাপসে (ঢাকা ও কলকাতায় ছোকড়া ছেলে-মেয়েদের কাছে ভীষণ জনপ্রিয় ভিডিও এ্যাপস) তারা দেখেছে – হাতিরঝিলে টিকটক বানানো একজন ছেলের ভিডিওতে তারা মা ছেলে। ভিডিওর পেছনে দিনা ও হাসানকে পানিপুরি খাওয়া অবস্থায় পরিস্কার দেখা গেছে। মায়ের পরনে যে হলুদ কামিজ ছিল সেটাও বলে দেয় দুই বোন।
এহহে, এভাবে মিথ্যা বলতে গিয়ে ৪ মেয়ের হাতে ধরা পরে চরমভাবে লজ্জিত, বিব্রত, অপদস্ত হয় মা দিনা। বিব্রতকর পরিস্থিতি নিয়ে মেয়েরা আরো মজা নেয় যেন,
– মাগো, হাছা কইতাছি, তুমারে কইলাম মোগো ভাইজানের পাশে সেইরকম মানাইছে। ভাইজানরে মনে হইতাছিল তামিল ছিনেমার কুনো নায়ক, আর তুমি হইলা হের ঢ্যামনা নায়িকা। ক্যাডায় কইব তুমরা মা পুলা?! হিহিহিহি হিহিহিহি
– (দিনা পারলে মরমে মরে যায়) যাহ, তরা বেশি করতাছস কিন্তু এ্যালা। পুলার লগে একডু ঢাকা শহর বেরাইলে কী হয়! তোগো লাইগাই ত হেরে নিয়া যাইতে হইল মোর!
– হিহিহিহি মোগের দোষ দিয়া লাভ নাই, মা। যেম্নে ঢং মারায়া পানিপুরি গিলতাছিলা, মোরা বুঝছি, ভাইজানের চাইতে তুমি এনজয় করছ বেশি হিহিহিহি হিহি।
বাকি বোনদের থামিয়ে বড় বোন হাসনা আবার ফোনে কথা বলে,
– আর, মোরা ত হেইডাই চাই। তুমার মত বগল-কামানি, ভুদা-চাছানি আম্মাগোর মাঝবয়সে সংসার টাইনা হয়রান জীবনের শখ আল্লাদ মিটাইব ভাইজানের লাহান জুয়ান মরদ পুলায়। তুমাগোরে একলগে দেইখা মোগোর চেয়ে খুশি কেও হয় নাই মা। এক্কেরে সুনায় সুহাগা তুমাগো জুটিখান!
এবার কিন্তু আর হাসি নেই কন্যাদের কন্ঠে। কেমন যেন সিরিয়াস ভারী গলাগুলো তাদের। নাহ, আসলেই এই খুনসুটি বেশি হয়ে যাচ্ছে মার জন্য। কথা না বাড়িয়ে চট করে ফোন কেটে দিয়ে রাগে ফোন বন্ধ করে মোবাইল ঘরের কোনে রাখা টেবিলে ছুড়ে ফেলে দিনা। কি সব অলুক্ষনে কথা তার মেয়েদের! বিবাহিত মাকে ছেলের সাথে জুটি বানায়, যেখানে সংসারি বাপ ঘরে!
ঠিক এসময়ে ছেলে ফিরে আসে। দরজা নক করে বাইরে থেকেই জানায়, সে খেয়ে এসেছে ও দরজার বাইরে কাগজের ঠোঙাতে মার রাতের খাবার রেখেছে। মা যেন খেয়ে নেয়। সে একতলার রান্নাঘরে বাসন-কোসন গুছিয়ে প্যান্ট পাল্টে নিতে গেল।
দরজা খুলে দেখে ছেলে রুটি-ভাজি এনেছে দিনার জন্য। ভালোই হল, বিকেলে এত্তগুলা পানিপুরি, ভেলপুরি, ললি আইসক্রিম খেয়ে খুব একটা বেশি খিদে নেই তার। দ্রুত রুটি ভাজি খেয়ে ঠোঙাটা বাইরে ফেলে দেয় দিনা। তবে, হাসানের রুটি ভাজি আনার আসল উদ্দেশ্য ভিন্ন। হাসান তার অভিজ্ঞতা থেকে দেখেছে – সঙ্গমের আগে পেট ভরে ভাত ডাল খেয়ে ভরা পেটে নারী পুরুষে ঠিক জমিয়ে বিছানা কাঁপানো যায় না। এরচেয়ে, রুটি ভাজি খেয়ে পেট হালকা রাখলে শরীরেও বল আসে, একইসাথে জমিয়ে খেলাও যায় বটে!
কিছুক্ষণ বাদে ঘরে ফিরে হাসান। মা দরজা খুলেই রেখেছে। ততক্ষণে রোজকার মত মেসবাড়ির লাইটের কানেকশন বন্ধ। অন্ধকার মেসবাড়িটা নিশ্চুপ। যে যার ঘরে নেশাপানি করে বা জুয়া খেলে বা মাগি চুদে ক্লান্ত দেহে ঘুমোচ্ছে। ঘরে ঢুকেই পিছনে দরজা আটকে দেয় ছেলে। পরনের লুঙ্গি খুলে রোজ রাতের মত খালি গায়ে বক্সার পড়ে মেঝেতে পাতা বিছানায় শোয় হাসান। মাথার উপরে বেশ ভালোই ঘুরছে ফ্যানটা। তাতে ঘরের গুমোট কমলেও খুব একটা গরম কমছে না অবশ্য।
দরজার নিচ দিয়ে আসা রাস্তার ল্যাম্পপোস্টের আলোয় আলো-আঁধারির চোখে সয়ে আসলে হাসান দেখে – তোশকের উপর তার বামপাশে মা দিনা ওপাশ ঘুরে কাত হয়ে শোয়া। হালকা আলোতে দেখে, তার কথামতই মা আজ দুপুরে নতুন কেনা কাচুলি লেঙ্গি পরেছে। ওপাশে ঘুরে শোওয়া মার পিঠটা তার চোখের সামনে। কাঁচুলির পাতলা ফিতার মত কাপড়টা আটসাট হয়ে মার মাংসঠাসা পিঠে টাইট হয়ে চেপে বসেছে যেন!
কাচুলির ফিতা উপচে দিনার পিঠের মাংস, চামড়া দেখে ভীষণ কামাতুর বোধ করে ছেলে। নিচে তাকিয়ে দেখে, ছোট্ট লেঙ্গি টা মেয়েদের ছোট শর্টসের মত মার ৪২ সাইজের জাম্বুরার খোলের পাছাটা ঢেকে সামান্য নিচে নেমেই শেষ। উরুর বেশিরভাগটা সহ দিনার মোটা মোটা থামের মত বেচ্ছানি দেহের পা জোড়া পুরোটাি নগ্ন বেরিয়ে আছে।
একে তো, ফ্যানের বাতাসে গুমোট কাটছে না ঘরে, তার উপর মায়ের এমন পোশাক দেখে কামের গরমে ঘেমে উঠে মোষের মত গন্ধ বেরুন শুরু হয় ছেলের নগ্ন, উদোম বক্সার পরা গা থেকে। পেছন থেকে ভিজে গায়ে মাকে বাম পাশ ফিরে জাপ্টে জড়িয়ে ধরে মার পেটে দুহাত রেখে, নিজের বক্সার-আঁটা ধোনটা মার ডবকা লেঙ্গি পরা পাছায় ঠেসে ধরে। হাসান দেখে, অন্ধকার ঘরের নিশ্চুপ পরিবেশের গভীর রাতে মাকে এভাবে জড়িয়ে সাপ্টে জড়িয়ে ধরায় মার খোলা পিঠের সবগুলো লোম উত্তেজনায় শিরশিরেয়ে দাড়িয়ে গেছে। দিনাও ভীষন ঘামছে তখন। দিনার শরীরে ঘামের ধারা নেমে কাচুলি লেঙ্গি ভিষে অস্থির।
ফলে, মার ডবকা দেহের গার্মেন্টস কর্মী নারীর মতন সেই লোভাতুর, কামুক গন্ধটা উগ্র হয়ে ছেলের নাকে বাড়ি মারে৷ আহহহহহ কী, কড়া অথচ কামনামদির এমন জাস্তি দেহের শ্রমজীবী মায়ের পরিণত বয়সের শরীরের গন্ধ! সারাদিন গোসল না করা বাসি দেহের ঘামজড়ানো গন্ধটা মার দেহের প্রতিটা লোমকূপ থেকে ঠিকরে বেরুচ্ছে যেন! মাথা ভোঁ ভোঁ করে এই সুবাসে হাসানের।
মাকে আরো জাপ্টে ধরে নিজের শরীরে মিশিয়ে পেছন থেকে মার খোঁপা করা চুলের পাশে ডান দিকের কানে মুখ নিয়ে ফিসফিসিয়ে কথা শুরু করে ছেলে। মাকে আদর করার চূড়ান্ত রাউন্ডে যাবার আগে একটু আবেগে উদ্বেল করা দরকার বটে!
অবশ্য, মেসের ৩ তলার শেষ ঘরে হাসান থাকায় ঘরের একপাশটা, অর্থাৎ হাসানের পিছনে ডানদিকে কোন ঘর নেই এম্নিতেই। আরেক পাশে, অর্থাৎ মার সামনে তার বামদিকের ঘরে থাকে যে রিক্সায়ালা সে সন্ধ্যা থেকেই গাঁজা হিরোইনের মত নেশা ভাং করে বলে এতক্ষণে গভীর ঘুমে নাক ডাকিয়ে ঘুমোচ্ছে। ফলে, শব্দ করে কথা বললেও এত রাতে সেসব আশেপাশে শোনার কোন ভয় নেই।
তবুও, নিজ ধামসি মাকে আদরের আগে ফিসফিসে চাপা স্বরে পরস্পর কথা বললেই খেলাটা নিঃসন্দেহে জমে ভালো!
– (হাসানের চাপা গমগমে স্বর) মাগো, ও মা, ও মোর দিনাম্মা। কইতাছি ঘুমাইলা নি!
– (মৃদু কাতরে উঠে দিনা) উমমমমম নারে তর চাপাচাপিতে ঘুমনের উপায় আছে! যেম্নে মোষের মত হামায়া ধরছসরেএএএ আহহহ।
– হুমমম মাগো, তরে একডু আদর করি এ্যালা। লেকপাড়ে কইরা ঠিক মনডা ভরে নাইগো মা।
– এহ ছিহহহ মাগোওওও জুয়ান পুলা হইয়া মারে এত্ত আদর দিবার নাই বিধানে, জানছ না বুকা পুলা! এইডি আদর তর বিবির লাইগা জমায়া রাখ বাজান। মার লগে এডি করে না, বাপজান।
– ইশশশশ মোর আম্মার ঢং দেহনি! নিজেই না কইলা, মোর বোইনগো লেহাপড়া শ্যাষ করনের আগে মোর বিয়া দেওন যাইব না। এহন কথা ঘুরাও ক্যান! (বলে মার কানে দাঁত চেপে কামড় দেয় হাসান)
– (দিনা শিউরে উঠে কানে কামড় খেয়ে) আহহহহহ রেএএএ তুই ভালা পুলা না! তর বোইনরা এত্ত মেধাবি পড়ালেহায়, হেগোর ভবিষ্যৎ বড়ভাই হইয়া দেখবি না তুই, হেগোর লাইগা ঠিকমত আয়-উপার্জন করন লাগবো ত তর, তুই না একমাত্র পুলা মোর?!
– হ হেইডা ত করুমই। তুই না কইলেও করুম। তয় এ্যালা বড় ভাই না, তর পুলা না – মোরে একডা দামড়া ব্যাডা হিসেবে দেহো। মোর মরদ ব্যাডা শইলের খাউজানি মিটান লাগব না, ক মা?!
– ইশশ উফফফ শখ কত, হের ব্যাডা মরদের শখ মিটাইতে মারে ফিট করতাছে! ঢং ত তুই-ও কম জানস না দেহি!
– তাইলে, আয় মোরা দুই ঢং-মারানি একে অইন্যেরে আদর দিয়া খুশি থাহি!
বলে, পাশ ফিরে থাকা মাকে পিঠের উপর চিত করে শুইয়ে মার শরীরে শরীর বিছিয়ে মিশনারি ভঙ্গিতে শুয়ে পড়ে ছেলে। মার কাচুলি পড়া নরম বুক পিস্ট হচ্ছে হাসানের সুকঠিন খোলা বুকে। দিনা শিউরে উঠে ভারী শরীরের ছেলেকে বুকে নিয়ে। হাসানের বাপ রমিজের ওজন হাসানের ৮৪ কেজি ওজনের ধারেকাছেও নেই। জীবনে এই প্রথম তার ৭২ কেজির ধুমসি দেহের উপযুক্ত কোন মরদকে বুকে নিল যেন দিনা।
তবে, এতো ঘোরতর নিষিদ্ধ কাজ। ২৮ বছরের অবিবাহিত যুবককে এভাবে বুকে চেপে চিত হয়ে শোওয়াটা তার মত ৪৮ বছরের মার জন্য জঘন্য অন্যায়! এভাবে ছেলের ৫ ফুট ১১ ইঞ্চির বড়সড় শরীরের নিচে পিষ্ট হতে থাকা ৫ ফুট ৫ ইঞ্চি উচ্চতার লম্বাচওড়া নারী দিনা বেগমের কষ্টের চেয়ে আরামটাই বেশি হচ্ছে কেন যেন। ইতোমধ্যেই, লেঙ্গির তলে থাকা গর্তটা জলে ভিজে উঠছে তার৷ নাহ, ঘোরতর অন্যায় এটা। ছেলেকে সুপথে আনতে মা হিসেবে নিজেই বিপথে যাচ্ছে দিনা।
– (কাতরে উঠে দিনা) ওহহহহহ বাব্বাআআআ উফফফ তর বডির ওজন আছে রে বাজান। শইলডা চাইপা শুইছস দেহি তুই!
– (মায়ের গলায় মুখ চেপে গন্ধ শুঁকে ছেলে) তর বডির লাইগা মোর বডির ওজন-লম্বা সবই মাপমতন মাগো৷ উমমমম তর গতরের সুবাস এত মিস্টি কেন গো, আম্মিজান!
– ইশশশশ মার বডি কেস্নে শুঁকতাছে আবার দেখ! উফফফফ হারা জীবনকি মার এই গন্ধ শুইকাই কাটাবি নি!
– তর শইলের মাদি বেচ্ছানি বাসনায় এক জনম ক্যালা, দুই তিন জনম আরামসে পার করুম মুই৷ কছমে কইতাছি, তর মত এমুন মিস্টি ফুলের বাসনা কুনো মাগির দেহেই অহনতরি পাই নাই মুই।
– মাগোওওও ওমাআআআ যাহ, মারে বুকে চাইপা মাগির কথা তুলছ ক্যান, সুহাগী পুলারে! তর মারে বাজাইরা সস্তা খানকি বেডিগো লগে মিলাইছ না বাপ। তর মা সতী একডা বেডি, জানস না তুই?!
– হ তা জানি দেইখাই ত তরে আদর করবার চাই মুই। একডু মন পছন আদর দেই এ্যালা তরে।
– উফফ আহহহ আইচ্ছা দে, তয় বেশি আদর দিছ না। রাইত হইছে মেলা। ঘুমান লাগব না মোগো! অল্প আদর দিছ তর মারে, বাজান।
মায়ের গ্রীন সিগনাল পেয়ে হাসানকে আর পায় কে?! মা যে নিতান্ত অনিচ্ছা সত্ত্বেও তার নারী দেহের চাহিদার কাছে ধীরে ধীরে পরাস্ত হচ্ছে ক্রমাগত, এটা বুঝতে পারছে হাসান। এখন মোটেই তাড়াহুড়ো করা যাবে না। আস্তে ধীরে খেলিয়ে খেলিয়ে মার শরীরের সব বাঁধা খুলতে হবে তার। মাকে পটিয়ে নিজের বান্ধবী থেকে প্রেমিকা বানাতে পারলেই বাকি জীবনটা নিজে থেকেই ছেলেকে শরীর খুলে ভোগ করতে দেবে মা দিনা।
ঘরের কমদামী ফ্যানটা মা ছেলের শরীরকে ঘামের হাত থেকে রক্ষা করতে পারছে না। গুমোট ঘরের আর্দ্র বাতাসে, কামার্ত শরীরে তাদের দুজনেরই ঘাম আরো বেশি হচ্ছে। মার শরীর থেকে একটা উত্তাপ আসছে, হাসানের মরদ শরীর থেকেও একটা উত্তাপ আসছে – দুটো উত্তাপের আবার আলাদা আলাদা ঘ্রান আছে। দিনার ঘাড়ে মুখ ডুবিয়ে গলা বেয়ে কান পর্যন্ত চাটতে লাগল ছেলে। প্রাণভরে শুকছে মার প্রাচীন সোঁদা গন্ধ-মাখা দেহটা।
মাথা উঠিয়ে দিনার ঘামে ভেজা কপালে সস্নেহে চুমু দেয় হাসান। মার সারা মুখ ঘামে ভেজা। মা চোখ মুছতে গেলে হাসান দিনার হাত থামিয়ে চোখের উপর চুমু দিয়ে চোখের পাতার নোনতা ঘাম চুষে খেয়ে নেয়। ঘামের ধারা বেয়ে বেয়ে মার গাল থেকে গলা পর্যন্ত লকলকে জিহবা বের করে চেটে দেয় জোয়ান ছেলে। কামাতুর দিনার গরম নিশ্বাস হাসানের গলায় পরছে। কপাল থেকে আবার চোখের নিচে চিবুকে গালে এসে চুমু আর চুষনের বৃষ্টি দিতে লাগল ছেলে।
ছেলেকে সরাবে কি, বরং প্রতিরোধের বাঁধ ভেঙে ছেলের আদুল পিঠে দুহাত বেড়িয়ে চেপে ছেলেকে আরো দেহে চেপে নিচ্ছে মা জননী। এ কী ছন্নছাড়া আদর করছে বাবা তার পেটের ছেলে। মেসবাড়ির ঘরের কোণে এ কী দুষ্টুমি শুরু হল হাসানের!
– ইহহহহহ আআহহহ ওওওহহহ বাজান, মুই আইছিলাম জুয়া ছাড়ায়া তরে লাইনে আনতে। কিন্তুক মোরেই তুই বেলাইনে লইতাছস দেহি সোনা পুলাডারে! উফফফ আর করিছ না বাজান, আর নাআআআ, হইছে না তর! পেট ভরছে নাআআআআ আহহহহ
– মোর আরো চাই, লক্ষ্মী মারে। আরো অনেক চাইইইই মোর। তর পুলার খাইইইই অনেক রে মাআআআআ। মোরে করবার দে পিলিজ, মা।
– ইশশশশশিরেএএএ তর বাপের কথা একডু চিন্তা কর সোনা মানিক আআহহহ
– এ্যাহ রমিজের মায়েরে বাপ, দিনাম্মারে। রমিজের লাইগা আয়-রুজি করি না মুই। করি তর লাইগা মা। মোর বোইনগো লাইগা খাটি মুই। বাপরে ভুইলা যা তুই আইজকা রাইতে, মাগোওওওও। ভুইলা যা বাপের কথাআআআ।
গার্মেন্টস কর্মী মহিলাদের লিপস্টিক না দেয়া রসাল পুরু ঠোটদুটো উত্তেজনায় কাঁপছে দিনার। মায়ের গালের মাংস মুখে পুড়ে কামড় দেয় হাসান। উমমম ইশশশশ উহহহ করে একটা আদুরে শব্দ করে মা দিনা। ডাকাতের মত ঝাঁপিয়ে মায়ের রসাল ঠোঁটে চুমু খেতে শুরু করে ছেলে। মাও প্রত্যুত্তরে চুমু দেওয়া শুরু করে। মা ছেলের মধ্যে মিনিট কয়েক চুমু খাওয়া-খায়ির পর শুরু হল ঠোট দিয়ে একে ওপরের জিভ ঠোকরানোর পালা। নিজের ঠোট দিয়ে মার নরম ঠোটটা কামড়ে ধরছে ছেলে। দিনাও ছেলের ঠোট কামড়ে কামড়ে ধরছে। মার মুখে একটুও খারাপ গন্ধ নেই। মিস্টি মধুর লালার স্বাদ পায় হাসান।
দিনার নিচের পাটির ঠোটটা তো চুষতে চুষতে ইলাসটিকের মত করে টেনে একবারে নিজের মুখের ভেতরে ঢুকিয়ে নিচ্ছে হাসান। মা হটাত নিজের পান খাওয়া লাল-টুকটুকে জিভ ঠেলে দিল ছেলের মুখের ভেতরে। হাসান প্রান ভরে চুষতে লাগল পান-সুপারি-জর্দার সুবাসমাখা মার জিভ। মার জিভ চুষার ফাঁকে হাসান এবার নিজের জিভ ভরে দেয় দিনার মুখের ভেতর। দিনা চুষে দেয় ছেলের সস্তা বিড়ি খাওয়া কালচে জিভ।
হঠাত, দিনাকে তোশকের উপর উল্টো ঘুরিয়ে মার পিঠে চেপে এবার দিনার ঘামে ভেজা ঘাড় চাটছে হাসান। হাসান অনবরত দিনার ঘাড়ের ঘামজমা বাসি লবন চেটে চুষে খেয়ে যেতে লাগল। দিনার শরীরে একটা অদ্ভুত শিহরণ উঠছে। ওর ঘাড় ছেড়ে এখন কাচুলির ব্রা-বিহীন চওড়া ফাকে যেটুকু পিঠের সবটুকু চেটে খাচ্ছে হাসান।
পেছন থেকে দু’হাত সামনে নিয়ে, মার দেহটা সামান্য তোশক থেকে তুলে দিনার ঘামে ভেজা গোলাপি কাচুলির কাপড়ের গিটে হাত দিয়ে খুলছে সে। মার ঘাড়ে গলায় চাটছে, চুমু খেতে খেতে কাচুলির একমাত্র বড় গিটটা চট করে খুলে দেয় ছেলে। কাঁচুলিটা দূরে ছুড়ে দিতেই দিনার বড় বড় ৪০ সাইজের ঝুলো ঝুলো কালো রঙের, চর্বি-গোস্তের সুষমে বাঁধনে ঠাসা স্তন দুটো লাফ দিয়ে বেড়িয়ে পড়ে।
পেছন থেকেই হাসান দু’হাতে মাকে জড়িয়ে মার তুলতুলে খোলা দুধ জোড়া কষকষিয়ে টিপতে থাকে। মলতে মলতে ঘামে ভেজা পেছল দুধ টিপে থেবড়ে দেয় হাসান। দুহাতে মাইদুটো বোটাসহ মুলছে, ডবকাচ্ছে, চুনুট পাকাচ্ছে বিরামহীন। লম্বাটে খাড়া বোঁটা দুটো নখে চিপে সজোরে চিমটি কেটে দেয় ছেলে। দুধ পেষনের মাঝে পেছন থেকে দিনাকে জাপ্টে জরিয়ে ধরে বুনো ষাড়ের মত চুমু দিয়ে চলে মার নগ্ন পিঠ, ঘাড়ের পুরো এলাকাটা।
– ওফফফ উউউফফফ এহহহহহ কতদিনের জমাইন্যা খাইরে তর, দস্যি পুলারেএএএ! পাগল হয়া গেছস রে তুই, ওওওহহহ মাহহহহহ। কামড়ায়া দাগ ফালাইয়া দিছস মোর বডিতে।
– এই কামড়ডি তর ভাতার, মোর বাপেরে পরে দেহাইস আশুলিয়া গিয়া, দিনাম্মা। কইবি, হের পুলারে দিয়া হের সংসার চালানির খরচ এইডি। রমিজের সংসার চালানির বাকি-বকেয়া-বিলডি তর বডিতে লিখ্যা দিছি মুই হাসান শাহ।
হাসান মাকে আবার ঘুরিয়ে তার মুখোমুখি করে শুইয়ে মার দেহে চড়ে বসে জুতমত। দিনার গলায় কামার্ত কামড় দিল হাসান। পিছলে খানিক নিচে নেমে এসে দিনার বুকের ভান্ডারে আদর করে হাত বুলাতে থাকে। যেন বাচ্চা ছেলেটা দুধ খাবার আগে মার মাই স্পর্শ করে দেখছে! ৪০ সাইজের, ৫ সন্তানকে দুধ খাইয়ে বড় করা, বহুল ব্যবহৃত ধ্যাবড়া দুধ ছেলের মুখের সামনে। হাসানের হাতের ছোঁয়ায় সেগুলোর চামড়া টানটান হয়ে তেল পিছলান বেলুনের মত মনে হচ্ছে যেন। সবল রিক্সা চালানো হাতের থাবায় একটা পিষতে পিষতে অন্যটা মুখে ভরে চুষতে থাকে সে।
দিনা ইশশশশ উরিইইই উউউমমম করে শিউরে উঠে হাসানের মাথার চুল খামচে ধরে বুকটা উঁচু করে তুলে একটা মাইয়ের প্রায় আধখানা ছেলের মুখের ভেতর ঢুকিয়ে দিল, এতটাই বড় মাই যে একেকটা পুরো হাসানের মুখে ঢুকবে না। সেই ২৮ বছর আগে এই মাই চুষে জীবনধারণ করেছে সে, আজ আবার সেই মাই চুষেই নতুন জীবন ফিরে পাচ্ছে যেন হাসান। স্বপ্ন বাড়ি ফিরছে যেন ধামড়া ছেলের যৌবনে! পালা করে মাই দুটো চুষে, কামড়ে, টিপছে হাসান। বোঁটাদুটো চুনুট করে পাকিয়ে দাঁতে টেনে কামড়ে দেয়। এতক্ষণের চোষনে শ্যামলা মাইদুলো গাঢ়-কালচে লাল হয়ে আছে। নির্দয়ভাবে ময়দা মাখা করছে উদোম ম্যানাদুটো। হাসানের লালাভেজা মুখের ফাঁক গলে দুধের চামড়া চাটার পচররর পচররর ফচচচ ফচচচ শব্দে গুমোট ঘরটায় কেমন অশ্লীল কামঘন পরিবেশ তৈরি হয়েছে।
দুধ চোষানোর ফাঁক দিনা দুহাত মাথার উপর উচিয়ে খোপা করা চুল খুলে দেয়। গোব্দা খোপার চুলের জন্য ঠিকমত বালিশে মাথা দিয়ে শুতে অসুবিধা হচ্ছিল, এলোচুল পিঠময় বিছিয়ে আরামে বালিশে মাথা রেখে শোয় দিনা। ছেলের এমন পাগল-করা দুধ চোষণ থামানো তো পরের কথা, আস্তে চোষার অনুরোধ করারও শক্তিটাও নেই দিনার। মেয়েলী কন্ঠের তীব্র কামাতুরা শীৎকার দিতে দিতেই শরীরের অবশিষ্ট বল খরচ হচ্ছে প্রৌঢ় মায়ের। তার স্বামী রমিজ বছর দশেক হল এভাবে দুধ চুষে না। দিনার লাউয়ের মত দুধ একটু চুষতে গেলেই মাল ঝড়ে যায় রমিজের৷ আর সেখানে, যুগের পর যুগ ধরে দিনার দুধগুলো চুষে, কামড়ে বিধ্বস্ত করছে যেন হাসান!
– ইশশশশ উফফফফ উমমমমম ওমাআআআ মাগোওওও মারেএএএ ওমাআআআ উমমমমম কত্ত দুধ খাইবার পারছ তুই, বাপজান। একদিনেই ত মোর দুধ আরো ঝুলায়া দিলিরে, মানিক বাপ। পরনের ব্রা-ডি একটাও ত সাইজে লাগব না আর!
– তরে আরো ব্রা কিন্যা দিমু মুই। মোরে সুহাগ করে দুধ চুষবার দে ত। কছম তরে, পানু ছবির নায়িকাদেরও এমুন গা-ভাসানি মাই থাহে না বডিতে! তর এডি দুধ না কাঁঠালের বাজার, মা!
এভাবে কয়েক শত দুধ খেয়ে মায়ের দুধজোড়ার বারোটা বাজিয়ে তৃপ্তি হয় ছেলের। দুধ ছেড়ে মার ভারি হাতদুটো মাথার উপর তোশকে উঁচু করে তুলে এবার দিনার বগলে নাক নিয়ে ঝাপিয়ে পরে ছেলে। পরিস্কার করে কামানো, চকচকে ঝকঝকে বগল দিনার। কমবয়সী মেয়েদের বগলও এত পরিচ্ছন্ন থাকে না যতটা আছে দিনার। মনের আনন্দে বগল চাটতে থাকে হাসান। মনে হচ্ছে যেন মধু চাটছে। একবার এ বগল চাটছে তো আরেকবার ও বগল। কী সুন্দর ঘামে ভেজা একটা গন্ধ বেরুচ্ছে!
হাসান মায়ের বগল দুটো চেটে লালাতে ভরিয়ে দেয়ায় লালামাখা বগলের চামড়া চকচক করছিল। হাসান নেশাগ্রস্থের মত দিনার বগল চেটে চেটে কামড়াতে লাগল। বগল চাটতে চাটতে প্রায় দিনার দুধের বেদিতে জিহবা এসে পরতে লাগল তার। চিত করা মায়ের কেলানো বগলে উপর-নিচ পুরোটা জুড়ে লম্বা করে চাটন দিচ্ছে সে। মাঝে কুটকুট করে বগলের ফুলে থাকা মাংসল স্থানে দাঁত বসিয়ে কামড়ে দেয় হাসান। এমন দানবীয় কামড়ে চামড়া-মাংস ভেদ করে হালকা রক্ত বেরোয় মার বগলের খাজে। আর্তনাদ করে উঠে দিনা,
– আআআহহহ ইশশশশশ উফফফফ গেছিইইই রেএএএ মুইইইইই যাহহহহহহহ রক্ত বাইর কইরা দিলি তুইইইই। রাক্ষস হয়া গেছস তুই, যাহ সর বগল থেইকা।
– (হাসান মুচকি হাসে) রাক্ষস নারে, তর বখাটে পুলাডা যে ভালা হইয়া গেছে এক রাইতে হের প্রমাণ দিতাছি তরে।
– মাগোওওও ওওওও ওওওমাআআ বগল কামড়ায়া ভালা হওনের গুস্টি মারি মুই।
– ইশশশশ তর মোডেও ব্যথা লাগে নি, মুই বুঝি এইগুলান তর মাইয়া মাইনসের ঢং। তর চেয়ে বহুত কম জাস্তি মাগির শইলেই এমুন কামড়ে কিছু হয় না, হেইখানে তুই ত মোর খানদানি মা দিনা বেগম।
– যাহ ব্যাডা পাঠার পো পাঠা, সর ওহন। পিয়াস ধরছে। একডু পানি খাইবার দে এ্যালা।
বিছানা ছেড়ে দাড়িয়ে ছেলে পাশের টেবিলে রাখা ২ লিটার প্লাস্টিক বোতলের পানি নিয়ে আসে। এই ফাকে হাসানের মোবাইল টিপে দেখে ঘড়িতে রাত ১ টা বাজে তখন। তার মানে, রাত ১১:৩০ টায় শুরু করে গত দেড় ঘন্টা দিনার ঠোট, দুধ, গলা, ঘাড়, পিঠ, বুক, বগল চেটে কামড়ে একসা করেছে তাকে হাসান! পরনের লেঙ্গি খানা গুদের জলে ভিজে চুপচুপ করছে দিনার, এমনকি তার গুদের রসে ছেলের বক্সারটাও ভিজে সপসপে।
মা ছেলে দুজনের ঢকঢক করে পানি খাওয়া হতেই মাকে তোশকে ঠেলে শুইয়ে দিয়ে আবারো মার উপর চড়ে বসে মার ঠোট-জিভ মুখে নিয়ে চুষতে থাকে যুবক ছেলে। কোনমতেই রেহাই নেই আজ দিনার। কি কুক্ষণে যে আশুলিয়ার এতদিনের সংসার ফেলে বখাটে ছেলেকে মানুষ করতে ঢাকা এসেছে দিনা – সেজন্য আফসোস হচ্ছে তার। বাড়াবাড়ির বাঁধ ভেঙেছে সেই কখনোই। উপার্জনক্ষম ছেলেকে বশ করতে বড্ড বেশি শারীরিক পরীক্ষা দিতে হচ্ছে ডবকা মা দিনার।
মার দেহটা আষ্টেপৃষ্টে জড়িয়ে মার ঠোটে জিভ ভরে মার জিভ নিয়ে চুষতে চুষতে মাকে এনজয় করছে হাসান। দুহাত মার পিঠ থেকে সামনে এনে দুহাতে দুটো ঢাউস ম্যানা চিপে পাম্প করতে করতে মাকে একমনে চুমুচ্ছে সে। দুজনের দেহের মাঝে বিন্দুমাত্র কোন দূরত্ব নেই, বিছানা পাতার সময় বলা একহাত দূরত্ব বজায় রাখা কোন সদূরের অবাস্তব কথা মনে হয় দিনার৷ উদোলা বুকে সুপুরুষ ছেলের নিচে চাপা পড়ে থেকে ছেলের মুখে জিহ্বা ভরে চুমু খেতে খেতে এসব চিন্তা করাও পাপ মনে হয় তার।
মাকে আরো কতক্ষণ ধামসে নিয়ে হঠাত মার গলা, বুক, দুধ, পেট, নাভি চাটতে চাটতে দিনার কাচুলির উপর এসে থামে ছেলের মুখ। বেশ বুঝতে পারছে, মা মনের অনিচ্ছায় ছেলের বিছানাসঙ্গী হলেও ভেতরে ভেতরে কামের তুঙ্গে উঠে আসে মা। এই ৪৮ বয়সের মাঝ-যৌবনে ৫ সন্তানের জননী মায়ের দেহে এখনো যে এত রস কাটে, দেখে অবাক হয় হাসান। নিশ্চিত হয়, মার এখনো নিয়মিত মাসিক হয়, এই বয়সেও মার শরীরের রূপ-যৌবন বিন্দুমাত্র কমে নাই, বরং আরো বেড়েছে। হাসানের অভিজ্ঞতা বলে, এই বয়সে আসলে নারীদের আরো বেশি সঙ্গম চাহিদা থাকে, শুধু সাংসারিক ব্যস্ততা ও কর্তব্যবোধের চাপে তারা সেটি বলতে না পেরে শরীরের খিদে শরীরেই চেপে রাখে।
তার গুদের কাছে বসে হাসানের থমকে যাওয়া দেখে মনে মনে প্রমাদ গোনে দিনা। ছেলের মনের কথা বুঝতে পেরে যারপরনাই লজ্জাতুর হয় মা। যা হয়েছে হয়েছে, এবার সত্যিই চলমান কাহিনিতে লাগাম টানা দরকার। দুধ-বগল আদর করা অন্য জিনিস, কিন্তু মায়ের নারী দেহের চরমতম নিষিদ্ধ গুদ বেদিতে আদর সীমার বাইরে। কোনমতেই এখানে হাসানকে আসতে দেয়া যাবে না। চিন্তা করার ফাঁকেই দিনা ধমকের সুরে বলে উঠে,
– হাছান, এতখন যা করছস করছস। ওইখান থিকা ওহনি উইঠা আয় কইতাছি। মার শইলের সবচেয়ে গুপন ওই জায়গাডা শুধুমাত্র তর বাপের লাইগা। সীমা পার হইস না কইলাম, বাজান। খবরদার।
– (ছেলে মার চোখে তাকিয়ে বলে) তুই মুখে সতীপনা দেখাইলেও তর গর্তডা ত অন্য কাহিনি কইতাছে! তুই নিজেও জানছ মোর আদরে তর বডি গইলা এইহানে কেমুন রস জমছে। দে মা, তর পুকুরের রসে পুলারে গোছল করবার দে রে মা। আর ঢং দেহাইস না।
– (চিৎকার দিয়ে) না না না বাজান। এইডা অসম্ভব কথা কইতাছস তুই। মা পুলায় এডি হইবার পারে না। তর বাপে, বোইনেরা জানলে সমাজে কী কেলেঙ্কারি হইব চিন্তা করতে পারতাছস না তুই।
– আরে ধুর মা, মোগো মইদ্যের এই ভালোবাসার কথা মোর বাপ, বোইনে কেম্নে জানব! জাননের কুনো উপায় নাই। তুই আমি মুখ না খুললে এই ঘরের বাইরে জীবনেও এই ঘটনা কেও জানত না। হুদাই টেনশন লইস না তুই।
– না না না, মা পুলার ভিত্রে এডি হয় না কখনো। ঢাকার বস্তিতে এইডি হলেও মোর লাহান গার্মেন্টসের চাকরিতে জনমে এইডি শুনি নাই মুই৷ তুই এ্যালা ছাইড়া দে মোরে। মুই কাইলকা সকালেই আশুলিয়া যামু গা। বহুত হইছে কাহিনি।
– আরে যাহ, আশুলিয়ায় বয়া দুনিয়ার কিছুই জানস না তুই। মিস্টি কথায় কাম হইলা না যখন, জুর দিয়াই মোর ন্যায্য হিস্সা আদায় করুম মুই।
দিনার অনুমতির তোয়াক্কা না করে গায়ের জোর খাটাবার সিদ্ধান্ত নেয় হাসান। সেটা বুঝতে পেরে বিছানা ছেড়ে উঠে পড়তে চায় মা। ছেলে তাতে বাধা দেয়ায় তোশকে বসেই ধস্তাধস্তি শুরু হয় দুজনের মাঝে। দিনা বেগম গড়পরতা বাঙালি নারীর চেয়ে বেশ লম্বা ও ওজনদার দেহের শক্তিমান মহিলা হলেও ছেলের মত পালোয়ান দেহের মরদের সাথে ধস্তাধস্তিতে পেরে উঠে না মা।
গায়ের জোরে মাকে তোশকে চেপে শুইয়ে দিয়ে দিনার পরনের লেঙ্গিটা টান দিয়ে খুলে ফেলে সে। সম্পূর্ণ নেংটা, উলঙ্গ হয়ে ছেলের সামনে ভোদা কেলিয়ে শুয়ে আছে এখন দিনা। চোখে তার অসহায়, কাকুতিমিনতি ভরা দৃষ্টি। মার চোখে সেই নারীর অসহায়ত্ব দেখে যেন আরো বুনো-উন্মাদের মত কামোন্মত্ত হল হাসান। দিনার পেট বেয়ে তলপেটের মাঝামাঝি নাভির গর্তটাতে জিভটা সরু করে ভরে দিয়ে নাড়াতেই দিনা কাতরে ইশশশ উমমম করে উঠে। নাক মুখ দিয়ে দিনার সারা তলপেটটা ঘষতে ঘষতে দুই উরুর সংযোগস্থলের উপর বালহীন, শেভ করা বেদীটায় মুখ ঘষতেই নাকে গুদের সেই পরিচিত গন্ধটা লাগল হাসানের। রসে ভেজা গুদুমনির ঘ্রান। কামোত্তেজিত হলে গুদ থেকে ঝাঁঝাল গন্ধ বেরুবেই।
হাসান সহসা দুহাতে মার জড়ো করে রাখা পাদুটো দুপাশে ফাঁক করে দিয়ে মাথাটা গুঁজে দিল পায়ের ফাকে। জিভ বের করে লম্বালম্বিভাবে নীচ থেকে উপর দিকে মাথাটা টেনে টেনে চাটতে থাকল মার রসে ভরা পাকা গুদটা। জিভের লালায় গুদের পাড়ে লেপটে, চেরাটার মধ্যে জিভটা ঘষা খেল। একটা নোনতা স্বাদ পেল হাসান। আরো বেশি করে সেই স্বাদ পাবার জন্য জিভটা জোর করে ঠেলে চেরাটার মধ্যে ভরে দিয়ে লক লক করে নাড়াতে থাকে সে। দিনা আআআহহ ওমমম করে একটা চাপা শিৎকার ছাড়ে। শিউরে উঠে পা দুটো গুটিয়ে নেবার চেষ্টা করে মা। হাসান চকিতে মুখটা তুলে দিনার পায়ের ডিমদুটো ধরে ঠেলে ভাঁজ করে চেপে ধরে মার পেটের দিকে। ফলে, দিনার গুদটা উপর দিকে উঠে, ঘরের ম্লান আলোয় ছেলের চোখের সামনে উদ্ভাসিত মার গুদ।
হাসান বুভুক্ষের মত মুখ ডুবিয়ে দেয় মার গুদের চেরার মধ্যে। জিভটা নাড়াতে থাকল বিভিন্নভাবে। দিনা আহহহহ মাগোওওও উফফফ করে কাঁপতে শুরু করে এমন তীব্র চোষনে। চোঁ চোঁ করে চুষতে চুষতে মাঝে মাঝে ভগাঙ্কুরটা ঠোঁট দিয়ে চেপে ধরে পিষে দিতেই দিনা সব ভুলে, নিজেই কোমর তুলে তুলে, উলঙ্গ পাছা নাড়িয়ে ছেলের মুখে ধাক্কা দিতে থাকল। চপচপ করে চুষে মার গুদের সব জল খেয়ে মরুভূমির মত শুকনো বানিয়ে দিতে বদ্ধপরিকর যেন ছেলে হাসান। কলকলিয়ে গুদের জল খসায় দিনা। পুরোটা চোঁচোঁ করে চেটেপুটে খায় ছেলে।
ছেলের মুখে গুদের জল খসিয়েও মাতৃত্বের তাড়নায় ছেলেকে তবু মৃদু, ক্লান্ত সুরে নিষেধ করে দিনা,
– (হাঁপাতে হাঁপাতে) উমমমমম উহহহহহ আহহহহ বাজান, তর মারে আর নস্টা করিছ না, বাজান। তর পায়ে পড়ি, এবার ছাইড়া দে তর মারে। লক্ষ্মী বাজান আমার।
– (তাচ্ছিল্যের হাসি দেয় হাসান) এহহহ তর ঢং দেইখা হাসি পাইতাছে রে দিনাম্মা। পুলার মুখে কলকলাইয়া ভুদার জল ছাইড়া ছিনালি মারাস! তর গুদ ত পুরা কিলিন-শেভ করা হাতিরঝিল লেক বানায় থুইসস। এইসব ছিনালি বাদ দে, দ্যাখ এ্যালা, তর পেডের বড়পুলায় তর লাইগা গত ২৮ বছরে কি যনতর বানায়া রাখছে!
এই বলে তৎক্ষনাৎ নিজের পরনের বক্সার খুলে দিনার সামনে সম্পূর্ণ উলঙ্গ হয়ে তোশকের উপর দাঁড়ায় হাসান। দিনার চুল ধরে তুলে জোর করে হাঁটু গেড়ে বসায় সে। এলোচুলে উলঙ্গ ২৮ বছরের তাগড়া জোয়ান ছেলের লকলকে বাড়া দিনার চোখের সামনে দন্ডায়মান।
হাসানের বাড়া দেখে আতকে উঠে দিনা! পুরো ৯ ইঞ্চি লম্বা, ৪.৫ ইঞ্চি ঘেরের বিশাল একটা হামানদিস্তা যেন ছেলের বাড়াটা। মুদোটা যেন বিশাল একটা মাঝখানে চেড়া জামরুল। সম্পূর্ণ খাড়া হয়ে কেমন লকলকিয়ে কাঁপছে যেন মুশলটা! গোড়ায় নিচে মস্ত বড় দুটো পেঁয়াজের মত বড় বীচি। কইতরি বুয়া ঠিকই বলেছিল তাকে, হাসানের বাড়া যে কোন মত্ত জোয়ানের মরদের চেয়েও বেশি বড়। আদপে, কোন পুরুষের বাড়া এত বড় হতে পারে দিনার সুদূর কল্পনাতেও ছিল না। হাসানের বাপ রমিজের বাড়া এর অর্ধেক হবে কোনমতে! এত্তবড় বাড়া যে পুরুষের থাকে, তার সঙ্গমের ক্ষমতা কতটা ভয়াবহ হবে চিন্তা করে শিউরে উঠে দিনা।
– (আতকে উঠে দিনা) বাপজান, এইটা কী বানায়া রাখছস তুই! আমারে এডি দেখাইতাছস কেন, বাজান! তর পায়ে পড়ি বাপ, মোরে ছাইড়া দে। মুই এডি সহ্য করবার পারতাছি না আর।
– (জবাবে মার মাথাটা ধরে নিজের কোলে চেপে বসায় ছেলে) কেন, সহ্য করবার পারবি না কেন? তর পেডের পুলার মেশিনডা পছন্দ হয় নাই? মোর বাপের সাধ্য আছে এডি পয়দা করনের? এডি তর পেটের দিয়াই বাইর হইছে। মুখে লয়া এর সুহাগ কর রে, মা।
– (তীব্র কন্ঠে মিনতি করে মা) নারে বাজান, মুই এইডা পারুম না। এত্তবড় সোনা মুখে লইলে গলায় শ্বাস আটকায়া মইরা যামু মুই। দোহাই লাগে, মোরে ছাইড়া দে রে।
– (হাসান হো হো করে বিশ্রীভাবে হাসে) আরে ডরাইছ না মা, তর পুলায় এদ্দিন মাগি-খানকি চুইদা তর লাইগাই যতন কইরা এইডা বানাইছে। এডি দিয়া জীবনে যত মাগি চুদছি, সব তরে কল্পনা কইরাই চুদছিরে, আম্মা৷ এত্ত যতনের মেশিনডা তর মুখে না ভরলে ঠিক জুত হইব নারে মোর।
মায়ের মাথাটা ধরে গায়ের জোরে দিনাকে নিজের ধোনের ওপর চেপে ধরে হাসান। তাতে, ছেলের বাড়া মায়ের মুখ দিয়ে সেঁধিয়ে গলা অব্দি ঢুকে গেলো মুশলটার প্রায় আদ্ধেকের বেশি। ওককক চোঁকককক করে বিষম খেলো দিনা। শরীরের ভর সামলাতে ছেলের খাম্বার মত দুই পা ধরে নিজের দেহ ব্যালেন্স করে দিনা। মায়ের চুল ধরে টেনে ধোনটা মুদো পর্যন্ত বের করে আবার মাথা চেপে মার গলা পর্যন্ত ঢুকিয়ে গায়ের জোরে দিনাকে ব্লো-জব দিতে বাধ্য করে হাসান।
কেমন মন্ত্রমুগ্ধের মত ছেলের ধনটা বিচির শুরু থেকে ডগা অব্দি চাটতে শুরু করে দিনা। হাসান আরামে মার ঘামে ভিজা এলোচুলের গোছটা খুব শক্ত করে চেপে ধরে। দিনা ছেলের উদোম পাছাটাকে ধরে যতটা সম্ভব মুখের মধ্যে নেয় ধোনটা। চুষার ফাকে ফাকে বিচির চামড়াটাও মুখে নিয়ে চুষতে থাকে। বিচিদুটো লালা লাগিয়ে চাটছে সখিনা। বিচির চামড়া দাঁতের ফাঁকে নিয়ে হাল্কা হাল্কা করে কামড়ে চুলকে দেয়। দিনার এমন পাগলকরা চোষনে হাসানের আরামে চোখ বুজে এল। সে মার মুখে গলা অব্দি সজোরে ঢুকিয়ে দিল তার মুশলটা। মার চুলের গোছা টেনে ধরে দ্রুত বেগে সখিনার মুখ ঠাপাচ্ছে এখন ছেলে। আহহহহ ওহহহহহহ করে জন্তুর মত মেসবাড়ি কাঁপানো চিতকার করছে হাসান। জীবনে ধোন চুষিয়ে এত আরাম পায়নি সে, মার নরম কোমল মুখের আদরে ফুলে ফেঁপে আরো বিরাটকার ধারন করে বাড়াটা।
নাহ, বেশিক্ষন এভাবে চোষালে মার মুখেই মাল ছাড়া লাগবে হাসানের। তবে মার সাথে প্রথম রাত্রি যাপনের ফ্যাদাটা মার রসালো গুদে ঢালাটাই ছেলের ছোটবেলার কামনা। দিনার মুখ থেকে ধোন বের করে তাকে তোশকে শুইয়ে দিয়ে পুনরায় মার উপর লম্বা হয়ে শুয়ে পড়ে সে। মার মুখে ঠোট ভরে চুষতে চুষতে মার ৪০ সাইজের দুধজোড়া পিষতে থাকে। দরজার নিচ দিয়ে আসা ম্লান আলোয় মেসঘরের ঘিঞ্জি ঘরে গায়ে গা চেপে নগ্ন, বয়স্কা মাকে ধুমিয়ে চুমোচ্ছে তার নেংটো, দামড়া ছেলে-এ দৃশ্য দিনার কাছে একদিন আগে অকল্পনীয় হলেও এখন বাস্তব।
দিনার মনে মাতৃত্ব ও নারীত্বের চলমান দ্বৈততা বুঝতে পারে হাসান। প্রথমবার মার সাথে সঙ্গমটা ঠিক গায়ের জোরে না করে মাকে পটিয়ে নিতে মনস্থির করে সে। মার পুরো মুখমন্ডল চেটে সুখ দিতে দিতে আবারো দিনার কানে কানে আবেগের সুরে ফিসফিস করে চাপা কন্ঠে ছেলে বুঝায়,
– ও মা, মাগো, তুমারে মুই অনেক আদর করতে চাই মা। তুমার জন্য মোর ভালোবাসাডা বুঝবার পারছ, মা?
– (দিনার কন্ঠে জড়তা) সোনা পোলাডারে, মার লাইগা তর পরানডা যে কান্দে হেই মুই বুঝি। কিন্তুক, জান পোলারে, মার লগে এডি করতে হয় নারে। মা কী কহনো প্রেমিকা হয় রে! এডি যে পাপ, হাছান!
– মা পুলার ভিত্রে ভালোবাসায় কুনো পাপ নাই, মা। তুমারে পাইয়া মোর যে একলা থাকাডা কাটছে, মোর বোইনগো পড়ালেহার ব্যবস্থা হইছে, হেগোরে সুন্দর জীবন দিবার পারুম – এইডি কি কিছু না মা তুমার কাছে?
– (স্বীকারোক্তির সুরে দিনা বলে) হ বাজান, তুই যে আসলে মোর সংসার চালাস, হেইডা মুই বুঝি। তোর বোইনগো ভবিষ্যৎ-ও তর হাতে। কিন্তুক….
– কুনো কিন্তুক নাই আর, মা। সংসারি পুলার সংসারের বেডি হইয়া মোরে শান্তি দাও মা। তুমিই ত মোর পরিবারের বেডি-ছাওয়াল। কামলা মরদের ভালোবাসা মিটাইতে তুমার বেডিগিরির সুখ দাও মোরে মা৷ কছম কিরা খাইতাছি, তুমারে মোর সংসারের বিবি হিসাবে পাইলে আর জীবনে কহনো জুয়া, মাগি, নিশাপাতির ধার দিয়া যামু না মুই। তুমার শইলের কছম মা।
ছেলের কন্ঠে অশ্রুসিক্ত আবেগ টের পেয়ে দিনার চোখেও পানি চলে আসে৷ আসলেই ছেলে তাকে তার জীবনের চেয়েও বেশি ভালোবাসে। মাকে সমাজের সামনে ঘরের বউ হিসেবে না পেলেও মেসবাড়ির এই তিনতলার গুমোট ঘরে নগ্ন শরীরে বুকে চেপে অন্তত রাতের বেলায় ছেলের প্রেমিকা হতেই পারে দিনা। নিজেররআশুলিয়ার সংসার, তার বৃদ্ধ স্বামী রমিজ মিঞা, ৪ কন্যা – হাসনা, হামিদা, নুপুর, ঝুমুরের সুন্দর ভবিষ্যতের জন্য হলেও ছেলের কাছে তার স্ত্রী-রূপে নিজেকে সঁপে দিতেই হবে দিনার। অন্য কোন উপায় নেই আর তার।
মনে দ্বিধা রেখে হলেও ছেলের আহ্বানে লজ্জাবনত স্বরে রাজি হয় দিনা,
– আইচ্ছা, পরানের পুলাডারে, তর মা আইজকা রাইতের লাইগা তর বিবি হইতে রাজি। মারে বিবি বানায়ে দিলখুশ হইলে তর, তাতেই মোর সুখ।
– ক্যান মা, মোর বিবি হইলে তুমিও সুখ পাইবা না বুঝি! মোর লাহান জুয়ান পুলা তুমারে যে সুখ দিবার পারুম, তুমার এই ভরা গতরে এই সুখ তুমি বাপের থাইকা পাইবা না মা।
– হ রে, তর বাপের থেইকা হেই তর যমজ বোইন হবার পর থেইকাই তেমন সুখ পাই নারে। তুই মোর দেহের খিদাডা মিডা বাজান। আয়, ভালোবাইসা তরে মোর বডি খুইলা দিলাম, বাপধন। আয়, তর মার শইলের ভিত্রে আয় বাজান। আয়, পুলা আমার, তর মার গর্তের মইদ্যে আয়রে লক্ষ্মী মানিক।
মায়ের কথায় দিনার পা দুটো দুদিকে ভালো করে চেতিয়ে দিয়ে তার গুদের সামনে বসে হাসান। ঘরের আবছা আলোয় দেখে মার রস খসানো বিশাল পাকা হস্তিনী গুদটা কেমন হাঁ করে আছে যেন। হাসান তার ৯ ইঞ্চি দানবীয বাড়ার মুদোটা হাল্কা চেপে সেঁধিয়ে দেয় মায়ের গুদে। রসে ভিজে থাকায় ঢুকতে কোন অসুবিধাই হলো না। পুচ পুচ করে মুদোটা গিলে নিল যেন মার ভোদাটা।
– ইশমমমমম উমমমমমম মাগোওওও আস্তে আস্তে আয় বাজান। তর মার ওই ছ্যাদাটা এত্তবড় যন্তর কুনোদিন দেহে নাইরে সোনা। আহহহহহ উরেএএএ।
– আহহহহহ তর গুদে জন্মের শান্তিরে মাআআআহ। আস্তে কইরাই দিতাছি তরে মা।
মাকে জড়িয়ে মায়ের রসালো ঠোঁট চুষতে চুষতে, বগল চাটতে চাটতে এবার হাল্কা করে একটা চাপ দিল ছেলে। ঠিক ঠাপ না, ধোনটাকে চেপে দেয়া দিনার গুদের গর্তে। এতবড় যন্ত্রটা প্রথমবার নিতে সব মহিলারই বেজায় কস্ট হয় জানে হাসান। এমনকি তার মা ৫ সন্তানের পরিপক্ক জননী হলেও আস্তে ধীরে সেধোনই ভালো। হাসানের হাল্কা চাপেই মায়ের গুদের জলে ভেজা গর্তে সিরসির করে ইঞ্চি দুয়েক ঢুকে গেল বাড়াটা।
আহারেএএএএএ ওমমমম উফফফ বলে সুখের কাতরানি দিয়ে মা আরো বেশি চেপে ধরে ছেলের বাড়াকে তার গুদের চাপে। কুলকুল করে যোনীর জল ছাড়ছে মা। ছেলের বাড়া আরো চাগিয়ে উঠে এমন সেক্সি শিহরনে। হাসান মাথা উঠিয়ে মায়ের চোখে চোখ রেখে তাকায়। দিনা তখন কামজ্বালায় কাঁপছে। তার সমুচার মত মোটা ঠোটদুটো বেশ ফাঁক হয়ে আছে। নাকের পাটা পুরো ফুলেফেপে আছে। চোখের পাতা ভারী, বড় বড় চোখ দু’টো কামসুখে জ্বলজ্বল করছে। মুখ দিয়ে গরম শ্বাস বেরোচ্ছে। হাঁপরের মত শ্বাস টানছে মা আসন্ন রাতি সঙ্গমের কামনায়। ভারি বুকদুটো পাহাড়ের মত উঠছে নামছে।
সেটা দেখে হাসান তার লৌহকঠিন সবল এক হাতে মায়ের বিশাল ম্যানার একটা চেপে মলতে মলতে আরেক হাত মায়ের কাঁধে চেপে মায়ের রসালো ঠোটে মুখ ডুবিয়ে চুমু খায়। চুষে খায় মার দেহের সব লালা, ঝোল এক নিশ্বাসে। চুমুতে চুমুতে বাড়াটা আবার মুদো পর্যন্ত বের করে একটা মাঝারি মাপের ঠাপ চালায় সে দিনার গুদে। পচচ পচচ পচররর পচরর ফচচ ফচচচ শব্দ তুলে তাতেই তার আখাম্বা বাড়ার অর্ধেকের বেশি ঢুকে গেলো মায়ের গুদে। পয়লা ঠাপে এতখানি গুদে নেবার ক্ষমতা এর আগে মিরপুর বস্তির কোন মাগীর ছিল না। হালকা করে বের করে আবার গুদে গেঁথে ওভাবেই ঠাপের মতন দিতে থাকে হাসান।
হঠাৎ কী যেন জরুরি কথা মনে পড়ায় লজ্জা-শরমের চূড়ান্ত ঘোরে ছেলের কানে চুপে চুপে বলে মা,
– ওহহহহহ বাজান, কনডম পইরা কর রে মোরে। তর মার এহনো মাসিক হয় জানস নি তুই।
– (মৃদু স্বরে গর্জে উঠে হাসান) ধুর মা, এত রাইতে কনডম কই পামু মুই। তরে এম্নেই চুদুম।
– ক্যা বাজান, ঘরে খুইজা দ্যাখ না আছে নি কোথাও। বাজারের মাগিগুলানরে ত কনডম পইরাই চুদতি, নাকি?!
– (বিরক্ত হয় হাসান) ধুর ওইসব কনডম তুই আশুলিয়া দিয়া আওনের আগে ফালায়া দিছি কহন। হেছাড়া, তুই কি বাজারের মাগি নি! তুই মোর সতী মা। তরে কনডম ছাড়াই চুদুম এ্যালা।
– আহ কি কস এডি তুই, কইলাম না মোর ওহনো মাসিক হয়। পেডে বাচ্চা আয়া পড়লে? এই বুড়ি ধামড়ি বয়সে আর বাচ্চা নিবার পারুম না মুই। যাহ। বয়স হইছে মোর।
লজ্জায় মরে যায় যেন দিনা আরো। মাকে চুদছে তো চুদছে ছেলে, তাও সেটা জন্মনিরোধক ব্যবস্থা ছাড়াই! মার জড়তা বুঝতে পেরে গুদে ধোন গাঁথা অবস্থায় হাসান বলে,
– আহ হারে, এত্ত চিন্তা করিছ না ত। পুলার চুদনে পোয়াতি বেডি হওন লাগব না তর। কাইলকা সকালে ‘ফেমিকন’ বড়ি কিন্যা দিমু নে, খাইস ওইডা। তাইলেই কিছু হইব না। তরে রোইজ বড়ি খাওয়ায় চুদুম মুই। হইল, খুশি এহন?
– (দিনার কন্ঠে প্রচন্ড লজ্জা নিয়ে) পাগলা পুলারে, এই বয়সে এম্নিই বড় গতর ঝুইলা কদু হয়া গেছে, বড়ি খাইলে আরো ঢ্যাপসায়া যাইব মোর বডি৷ বাড়িত গেলে তর বাপে-বোইনেরা সন্দেহ করব।
– ধুর মা, বাল সন্দেহ করব। কইবি, ঢাকায় ভালা ভালা খাওন থায়া মুটকি হইছস আরো। এ্যালা আর কথা কইছ নাতো, মোরে ধোনডা হান্দায়া জনমের স্বাদ মিটায়া চুদবার দে।
হাসান এবার তার ৮৪ কেজি ওজনের শরীরের সব শক্তি দিয়ে বাদশাহী ঠাপ মারার প্রস্তুতি নেয়। দুই হাতে মায়ের দুই মাথার তলে দিয়ে কাঁধ চেপে ধরে মায়ের ঠোট ঠোটে চেপে ধরে সে। দিনা তার দুই গোব্দা পা তুলে, নিজের ৭২ কেজির ভরের মানানসই শরীরের শক্তিতে ছেলের কোমর পেঁচিয়ে ধরে। দুই হাতে ছেলের গলা জড়িয়ে ঠাপ খেতে তৈরি। মায়ের গুদ থেকে আবারো বাড়াটা মুন্ডি পর্যন্ত টেনে বের করে গায়ের পুরো ওজন ও শক্তিতে পুরোটা আবার গুদে ঠেলে দিল হাসান। একেবারে পেল্লায় এক বিশাল ঠাপ হাকায় হাসান।
ভচাতততত ফচাততততত পচাততততত পক পককক পকাতততত ধ্বনিতে ছেলের পুরো ৯ ইঞ্চি দৈর্ঘ্যের ৪.৫ ইঞ্চি ঘেড়ের ল্যাওড়া মায়ের গুদে এঁটে ঢুকে যায়! যেন গরম মাখনে শক্ত লোহার রড ঢুকল একটা, অনুভূতি হয় দিনার। এমন ঠাপে, পুরো মেসঘর কাঁপানো বিরাট চিৎকার দিয়ে উঠে সে। মায়ের কামার্ত রিনরিনে চিৎকার যেন ধ্বনিত প্রতিধ্বনিত হচ্ছে মেসঘরের বদ্ধ পরিবেশে।
– উহহহহহহহ আহহহহহহহ ইহহহহহহ ইশশশশশশ উউউমমমমমম ওরেএএএ ওরে মাগোওওও দেখ রে রমিজ, মোর গুদে তর পুলার বাড়াআআআ। মাগোওওওও ওমাাআআআা আহহহহ উহহহহহ ইশশশশ এত সুখ রেএএএএ। হাছানননননন উফফফফ উইইইই উমমমমম।
মার বালহীন চাছা গুদে নিজের আখাম্বা বাড়া গুজে হাসান বুঝে, বহুদিন তার বাপে সেভাবে গুদের ব্যবহার না করায় এই ৪৮ বছরেও বেশ চামকি আছে গুদটা। মাকে সময় দিয়ে ঠাপের আশ্লেষ মানিয়ে নিতে দেয় সে। ততক্ষনে, সুখের আতিশয্যে মা’র চোখ বেয়ে দুই ফোঁটা পানি বের হয়ে এসেছে। মায়ের চোখের জল লকলকে জিভ দিয়ে চেটে খায় হাসান। মায়ের দুধ, বগল, গলা, ঘাড় চুষে খেতে খেতে মাকে জাপ্টে ধরে রাখে সে।
ফ্যানের অপর্যাপ্ত বাতাসে, গুদে বাড়া গাঁথা মাঝবয়সী জননী দিনা বেগম ঘেমে একাকার। পুরো শরীর দিয়ে ঘাম মেশানো বোঁটকা, কড়া অথচ তীব্র কামনামদির গন্ধ বেরুচ্ছে তখন। মার পুরো শরীর চেটে ঘাম-কামরস খেতে খেতে মাকে মিশনারী পজিশনে গায়ে গা মিশিয়ে চুদতে শুরু করে হাসান। প্রথমে ধীর লয়ে লম্বা ঠাপে চোদন। দিনা ঠোঁট কামড়ে চোখ বড় বড় করে ছেলের দিকে চেয়ে তার মস্ত বাড়া অনুভব করে নিজের সিক্ত পিচ্ছিল গুদের গভীরে।
– উফফফ দিনারে, এমুন খানদানি গুদ রাইখা তুই আশুলিয়া পইরা থাকস কেন রে! তরে ত সপ্তায় ২ দিন ক্যান, সারা সপ্তাহ দিন-রাইত ২৪ ঘন্টা চুদলেও মোর খায়েশ কমবো না। এমুন জাস্তি ভুদা কুনো বেডির হইবার পারে।
– (ঠাপ খেতে খেতে হাঁপাচ্ছে তখন মা) উহহহহহহ আহহহহহ বাজান, তর মারে পরান খুইলা চুদ বাজান। মনে রাহিস, তর মা তরে সারা জীবন ভালা রাখনের লাইগা তর ধোনের গুলাম হইছে। তর মার শইলের ইজ্জত রাহিস বাজানরে ওমাআআআআ মাআআআআ ওফফফফ
– দ্যাখ না মা, কেম্নে তরে চুইদা সুখের আসমানে তুইলা তর বেডি ছাওয়ালির ইজ্জত করি মুই। হারা জীবনের সপন আইজ পুরা হইতাছে রে মা।
– (ঠাপের তালে তালে দিনা বলেই যাচ্ছে) আহহহহ মাগোওওও ওমাআআআ উফফফ বাজান তর বোইনগো কছম লাগে, হেগোর জন্য সবসময় টেকা পাঠাইস বাজান। উফফ আহহহ মাগোওওও কথা দে তর বোইনগো কহনো ভুইলা যাবি না তুই। তর বোইনগুলান বড্ড ভালা মাইয়া রে। আহহহহ ওমাআআআ মাগোওওওও
ছেলের শক্তিশালী লম্বা একেকটা ঠাপে কঁকিয়ে কঁকিয়ে এসব কথার প্রলাপ বকছে তখন মা। ছেলে বুঝে, হাসানের ধোন গুদে নিয়েও নিজের সংসারি দায়িত্ব ভুলছে না দিনা।
এমন হাল্কা ঠাপেই মায়ের কপালে বিন্দু বিন্দু ঘাম দেখে হাসান বুঝে যে মায়ের এতবড় বাড়া নিতে একটু কষ্ট হলেও তার চেয়ে বেশি সুখ পাচ্ছে এখন। মা ছেলের পায়ের সাথে দুই পা পেঁচিয়ে দেয়। ফলে, সাপের মতন পেঁচিয়ে গেল তাদের দুজনের শরীর। হাসানের বাড়া যেন তখন একটা ছিপিআঁটা বোতলে আটকা পরেছে। একটু খানি বের করে আবার পচাত করে গুদের মধ্যে বাড়া ঢুকিয়ে দিচ্ছে সে। মুদো পর্যন্ত বাড়া বের করেই পরক্ষনে সেটা পুরোটা বীচি পর্যন্ত গুদে সেঁদিয়ে লম্বা ঠাপে চুদছে হাসান। মাও তার পাছা তুলে তুলে খেলানি নারীর মত তলঠাপ দিচ্ছে। যখন বাড়াটা ঢুকছে, দিনা পাছা আগিয়ে গুদ মেলে দিচ্ছে যেন পুরোটা গর্তের গভীরে ঢুকে যায়।
ধীরে ধীরে ঠাপের বেগ বাড়াতে থাকে হাসান৷ যত বেশি চোদার বেগ বাড়ায় হাসান, তত জোরে দিনা শীৎকার দিতে দিতে গুদের জল খসিয়ে পিচ্ছিল করে ধোন চলাচলের রাস্তা৷ পাক্কা বেচ্ছানি নারীর গুদ৷ শুরুতে একটু অনভ্যস্ত হলেও এখন দিব্যি সয়ে গেছে দিনার৷ ছেলের বিশাল বিশাল ঠাপগুলো অনায়াসে গুদ চেতিয়ে গিলে নিচ্ছে সে৷ ৫ বাচ্চা বিয়োনো মার গুদের ছ্যাদাটা বড় থাকায় চুদতে সুবিধা হচ্ছে হাসানের, নাহলে তার এতবড় বাঁশ দিয়ে এমন পশুর মত চুদতে পারত না দিনাকে।
তীব্র গতিতে মাকে ঠাপাচ্ছে তখন তার পেটের ছেলে। হাসান উঠে বসে মার পা দুটো ভাঁজ করে নিজের কাঁধে তুলে নেয়। তারপর হাঁটু থেকে ভাঁজ করে ঠেলে পা দুটো প্রায় দিনার বুকের কাছে চেপে ধরে। মা যেন দু ভাঁজ হয়ে গেল শক্তিশালী মরদ ছেলের শরীরের চাপে! এবার টসটসে মাইদুটো দুহাতের থাবায় আঁকড়ে ধরে গুদের চেরাটায় প্রাণঘাতি ঠাপে চুদতে থাকে হাসান। ঠাপের গতি বাঁড়ার সাথে সাথে মা গোঙ্গানি ছেড়ে বাজাননন ওমাআআআ আহহহহ আস্তে বাজাননন আহহহ এইসব বলতে থাকে দিনা। তারপর হাত বাড়িয়ে ছেলের ঘাড়টা ধরে টেনে নামিয়ে একটা সরেস ৪০ ডি-কাপ সাইজের মাই ছেলের মুখে ঠেসে দিল। হাসানের ইঙ্গিত বুঝতে দেরি হয় না। মাইটা চুষতে চুষতে ডন দেবার ভঙ্গীতে ঠাপাতে থাকে সে। কখনো কনুইয়ের উপর ভর দিয়ে মার বুক ঘেঁসে মাই চুষতে চুষতে, অন্য মাইটা একহাতে টিপে ময়দা মাখা করতে করতে ছোট অথচ দ্রুত গতির ঠাপ দিতে থাকে হাসান।
তার মাংসল যোনীর ভেতরে এত বছরের সযত্নে জমানো রস ছেলের বাড়াটাকে পিচ্ছিল করে দিয়ে, তাকে সুখের সাগরে ভাসিয়ে নিয়ে চলেছে। দিনা বেগম দুই হাতে বালিশের দুই প্রান্ত খাবলে ধরে চরম যৌনসুখে ছটফট করছে। বুকের ওপর চ্যাপ্টা হয়ে থাকা তার নরম-কোমল ম্যানাজোড়া ঠাপের তালে তরতর করে কাঁপছে। এত বছর ঘুমিয়ে থাকা গুদের পেশি যান্ত্রিক গতির স্বচ্ছন্দ ঠাপে আবার তাকে সুখের দেশে নিয়ে চলেছে। মা যে কতটা কাম পাগল তা টের পাচ্ছে ছেলে হাসান। প্রতি শীতকারে গলা ফাটিয়ে মেসবাড়ির রাতের নিস্তব্ধতাকে ভেঙে খানখান করে দিচ্ছে ৪৮ বছরের এই গার্মেন্টস কর্মী মা। এতটা চিৎকার করে এর আগে কখনো সঙ্গম করেনি ছেলে।
– আহহহহ ইশশশশশ আআআহহহ মাগোওওও নাহহহহহহ আরররররর নাহহহহহহহ ওহহহহহহহ চোদ বাজাননননন আহহহহহ উফফফফ লাগে রেএএএএ বাজাননননন আহহহহহ মইরা যামু বাপ উফফফফফ
মা বালিশ চেপে ধরায় তার উন্মুক্ত দুই বগল কামড়ে ধরে চাটতে চাটতে একমনে ঠাপাচ্ছে হাসান। আজ ৮/১০ বছর পর গুদে সবলভাবে চোদা খাচ্ছে দিনা বেগম! মায়ের মাদী শরীরের ওপরে লেপ্টে থাকা হাসান প্রতিবারই, তার শক্ত বাড়ার ৯ ইঞ্চির পুরোটা গুদে আমূল সেধিয়ে চরম সুখ ডাকাতি করে নিচ্ছে যেন। ঠাপের চোটে তলপেট টানটান হয়ে ফেটে যাওয়ার যোগার বয়স্কা মার। বেশ যন্ত্রণাও হচ্ছে! তবুও দিনা বেগমের ল্যাংটো শরীরের ওপরে আধ-শোয়া পেটের ছেলের মধ্যে থামার কোনো লক্ষ্মণ দেখা যাচ্ছে না। আপন মনে তোশকে শায়িত মায়ের বয়স্ক ভারী গুদটা চুদে ফাটিয়ে যাচ্ছে হাসান।
এমন চোদন খেয়ে কতবার যে গুদের জল খসায় দিনা তার ইয়ত্তা নেই। মার ভারি দুপা নিজের কোমরে তুলে দুহাতে মার ৪২ সাইজের লদলদে মাংসের স্তুপের মত পাছার দাবনা দুটো টিপতে টিপতে মাকে ঠাপিয়ে চলে হাসান। চটাশ চটাশ ঠাশ ঠাশশ ঠাশশ করে চড় মেরে মার কালো পাছায় দাগ বসিয়ে দেয়। বিরামহীন ঠাপ চালানোর ফাঁকে মার দুই ম্যানা পালাক্রমে দাঁতে চেপে কামড়ে দিচ্ছে সে। এত জোরে পাছাটা নখ বসিয়ে ধলেমলে ধ্বসিয়ে দিচ্ছে ছেলে যে দিনা বেগম লাজ-শরমের মাথা খেয়ে আরো বেশি পাছাটা এগিয়ে দিচ্ছে যেন সে কষে কষে মুলতে পারে। মার গুদ কখনো এভাবে চুদবে সেটা এতদিনের কল্পনা হলেও সেটা যে এতটা পাশবিক চোদন হবে, হাসানের মাথায় ছিল না।
– আহহহহহ আহহহহহ মাগো কি মাল বানাইছস তুই বডিটারে রে মাআআআ। এর লাইগাই মোর বোইনেরা তরে নিয়া মজা নেয়। তুই হেগো চাইতেও বহুত বেশি জোয়ানি-মাস্তানি রাখস শইলে।
– উফফফ যাহহহহহহ আহহহহহ বাজাননননন নাহহহহ তর কছম লাগে বাজাননননন মালডা ছাড় বাজাননননন আর কত ঠাপাবি রেএএএ তর বুড়ি মারে রেহাই দে মাআআআআ আহহহহহ
– তরে শইলে যে হিট, তরে কেমনে রেহাই দিমু মুই ক, আরো ম্যালা দেরি আছে মোর মাল ছাড়নে। তরে লাগায়া লাগায়া এতদিনের সংসার খরচের টেকা উশুল করুম মা। তরে চুইদা চুইদা হেই টেকা বাড়িত পাঠামু মুই। যত চোদন খাবি মোর, তত রিক্সাচালানির টেকা পাবি মোর দিয়া তরা মা-বেটির সংসার।
দিনা চোদন খেতে খেতে বুঝে, অনিচ্ছা সত্ত্বেও তাদের মা ছেলে সম্পর্কটা বদলে গিয়ে টাকার বিনিময়ে কোন নারী-পুরুষের হিসেব-নিকেশের সম্পর্কে রূপ নিচ্ছে যেন। সেটাও সই দিনার। মেধাবী মেয়েদের পড়ালেখার জন্য, স্বামী রমিজের সংসার টানার ব্যয় কমানোর জন্য এটুকু করতেই হবে তাকে। সাথে শারীরিক সুখ তো আছেই। মুখে যতই আস্তে আস্তে বলে চেঁচাক, আসলে ছেলের এমন প্রচন্ড শক্তির চোদনে মজাটাই বেশি হচ্ছে তার। মা হলেও তার নারী দেহের জন্য একেবারেই অভুতপূর্ব এই সঙ্গমের অনুভূতি।
হঠাত চোদা থামিয়ে গুদ থেকে পকককক করে ধোনটা বের করে তোশকে লম্বা হয়া শোয়া দিনার পুরো শরীর চাটতে থাকে হাসান। মায়ের নগ্ন দেহের পাশে বসে মার শরীরের কপাল থেকে শুরু করে পায়ের গোড়ালি পর্যন্ত পুরো দেহটা চেটে দেয় ছেলে। চুষে চুষে সখিনার ঘামে ভেজা শরীরের মধু খায়। মায়ের নধর দেহটা উল্টে দিয়ে, একইভাবে মার এলোচুল সরিয়ে ঘাড় বেয়ে চাটতে চাটতে পাছা চুষে, পায়ের পাতা অব্দি লালা লাগিয়ে চুষে হাসান। পায়ের গোছা ধরে দিনাকে আবার চিত করে তাকে জাপ্টে ধরে শোয়।
হাসান মার বুকের উপর উপুর হয়ে দিনার গালে ঠোঁটে চুমু দিয়ে মার দুধ দুটি চুষতে লাগে। ছেলের একদিনের টানা চোষনেই যেন অনেক বড় আর ফুলো ফুলো ভারী দুধ দুটি হয়েছে মা দিনার। দিনার তলপেট, গুদ সব সব জায়াগা আদর করতে থাকে হাসান। এমনকি দিনার পেলোব, মসৃণ উরু দুটিকেও হাত দিয়ে ধরে টিপে চুমু দিয়ে আদর করছে সে। এভাবে, মন ভরে দিনার পুরো শরীরটাকে আদর করে টিপে খামছে চুষে নেয়। এরপর চিত হয়ে থাকা মার গুদের ভেতর তার ঠাটান ডাণ্ডা ভরে দিয়ে আবার চোদা শুরু করে সে।
মার ভোদাটা হাসানের আদরে একদম রসিয়ে ছিল, পুরো বাড়াটা ভরে দিয়ে ধীর লয়ে আয়েস করে মিশনারি ভঙ্গিতে মাকে চুদতে থাকে ছেলে। প্রানঘাতী জোরাল ঠাপ না, বরং মাঝারি গতির একই ছন্দের একটানা ঠাপ। বিবাহিত স্বামী যেভাবে তার বউকে আয়েশ করে তাড়াহুড়ো ছাড়া চুদে – সেভাব দিনাকে রাত-বিরাতে মেসবাড়ির ৮ ফুটের ছোট্ট ঘরে ফেলে চুদছে হাসান। মার কপালে আর ঠোঁটে চুমু দিয়ে মার শ্যামলা-কালো মুখের সৌন্দর্যকে উপভোগ করতে করতে দিনাকে আদর করে চুদছে হাসান। মার পিঠের তলে দুহাত ভরে মার মাংসল কাঁধ ধরে দুধের বোঁটা মুখে পুড়ে নেয় হাসান, দিনাও ছেলের মাথার পেছনে হাত দিয়ে ছেলেকে সজোরে বুকে চেপে ধরে। বোটা চুষে, দুধ কামড়ে নিয়ন্ত্রিত গতিতে মাকে চুদে চলেছে সে।
চোদার ফাঁকেই দিনা দুহাত তুলে বগল চেতিয়ে তার একরাশ এলো কালো চুল বিছিয়ে দেয় তোশকের বালিশে। মার চুলের মোলায়েম স্পর্শে ছেলের শরীর শিউরে উঠে। মাথা তুলে মার গলা চেটে চেটে বগলে মুখ গুঁজে চুদতে থাকে একমনে৷ দিনার মসৃণ বগলের মাংসসহ চামড়া দাঁতে চেটে কুটকুট করে কামড়ে কামড়ে খাচ্ছে হাসান। চপচপ করে একগাদা থুথু ঢালে মার বগলে। তাপর নিজের থুথু মার বগলের ঘামে মিশিয়ে একটা পেছল মিশ্রণ বানিয়ে বগল চুষে চুষে নিজেই সেটা খেয়ে ফেলে। দুহাত মার পাছার তলে নিয়ে পাছা মুলছে সমানে। ধীরে ধীরে আবারো ঠাপের তুঙ্গে উঠে হাসান। আবারো গুদের জল ছাড়ে মা দিনা বেগম।
– উফফফফ আহহহহ মাগোওওও আর কত চুদবি বাপধন। সত্যিই আর পারতাছি না রেএএ শইলে আর জুর নাইইইই মোর আহহহহ
– কছ কি রে মাআআআ। আমার ত হইতে এহনো দেরি আছে গোওওওও। ছেলের আয়-রুজিতে সংসার চালাবি, একডু সবুর কইরা না চুদলে রিক্সা চালানির শক্তি পামু কেমতে। তরে চুইদা চুইদা বল নিমু মুই।
– উফফফ মাগোওওও ওওওও মাআআআ ইশশশশ কত বল লাগে তর বাহাননন। কইতাছি ত পত্যেক হপ্তায় আমু মুইইই এ্যালা ছাইরা দে মোরেএএএ বাজান।
– মনে রাহিস কিন্তুক, পত্যেক হপ্তায় ছুটির দুইদিন শুক্কুর-শনিবার তর বডি এই তোশকে চাই মোর। নাইলে টেকা পাডানি বন্ধ, তর মাইয়াগো পড়ালেহাও বন্ধ। বুঝিস।
আসলে, দিনা বেগমকে এভাবে অসহায়ত্বের ফাঁদে ফেলে তার ডবকা দেহটা ভোগ করতে যারপরনাই সুখ পাচ্ছে ছেলে। কেমন যেন ডাকাত মনে হচ্ছে তার নিজেকে, যে ভয় দেখিয়ে নিরীত-কর্মজীবি মায়ের যৌন সামর্থ্যের পরীক্ষা নিচ্ছে ক্রমাগত।
মিশনারী পজিশনে দিনাকে গায়ে গা চেপে ধরে রেলগাড়ি ঝমাঝমের মত দুর্দান্ত বেগে গুদ ধুনছে হাসান। পুরো বাড়াটা মুদো পর্যন্ত বের করে প্রবল ঠাপে ভরে দিচ্ছে সে পুরোটা মার গুদে। সাঙ্ঘাতিক গতিতে ছেলের কোমরটা মেশিনের মত ওপর নীচ করতে লাগল, আর দিনার রসাল ঠোঁট দুটোকে কামড় খেতে খেতে চুদে চলেছে সে। কখনো বগল চেতানো মায়ের ঘামানো বগল, বিশাল স্তন, গলা, ঘাড়, মুখমন্ডল চেটে চুষে কামড়ে দিচ্ছে। হাসানের মনে হচ্ছে এই চোদন যেন কখনো শেষ না হয়!
মাও তার পাছা তুলে তলে তলঠাপ দিচ্ছে। নিজের ভারী পায়ে ছেলের কোমর পেচিয়ে ধরে গুদ কামড়ে ছেলেকে চোদন সুখ দিচ্ছে মা। দেহের সব শক্তি দিয়ে মেঝেতে পিষে দেবার মত করে টিপে ধরে চুদতে থাকে হাসান। মা দুহাত মাথার ওপর থাকা টেবিলের কাঠের পায়া ধরে ঠাপের ভরবেগ সামলে নিচ্ছে। ৮৪ কেজি ছেলের ভীমসম সব ঠাপ খেতে এমন ৭২ কেজির মা-ই উপযুক্ত। ঠাপ চালানোর সময় মা টেবিল ধরে টাছা সমেত গুদ নিচে ধাক্কা মেরে চোদনের তীব্রতা বাড়িয়ে দিচ্ছে। ধপাস ধপাস গদাম গদাম ধমাধম পচাত পচাত পক পকক পকাত, সারা ঘরে তখন মাকে ঠাপানোর আওয়াজ আর দু’জনের কাম শীৎকার। উমমম আমমমমম উহহহহহহ আহহহহহ ইশশশশ আহহহহ উফফফ।
একটু পর, দিনার কেলানো গুদ দিয়ে ফেনা বেরিয়ে আসতে শুরু করলো। যতবার হাসান নিজের বাঁড়াটা বাইরের দিকে টেনে আনছে, মায়ের নরম গুদের চামড়াও সঙ্গে বেড়িয়ে আসছে। লাল হয়ে যাচ্ছে দিনা বেগমের গুদের পাপড়ি, টের পাচ্ছে তার ছেলের বিশাল বাঁড়া তার পেটের ভেতর সেঁধিয়ে যাচ্ছে, পরক্ষণেই আবার বেরিয়ে আসছে।
প্রচণ্ড রকম ঘেমে নেয়ে গেছে মা-ছেলে দুজনেই। জোয়ান ছেলের ঘামের ফোঁটা পরছে মার মুখের ওপর। মায়ের মাংসসহ গালটা বিশাল হাঁ করে পশুর মত কামড়াতে কামড়াতে মাকে ঠাপাচ্ছে তো ঠাপাচ্ছেই। ধোনটা কেমন অবশ হয়ে আসতে চাইছে। সময় আর বেশি নেই! মার নরম কোমরটা দু’হাতে শক্ত করে ধরে সে। প্রত্যেকটা ঠাপের সঙ্গে বোম্বাই লিচুর মত বড় বিচির থলে আছড়ে পড়তে শুরু করলো মার পাছার দাবনায়। হাসানের বাঁড়াটা মার জরায়ুতে দিয়ে ধাক্কা মারছে, নাভি অব্দি চলে যাচ্ছে ঠাপের রেশ। তীব্র সুখের আবেশ ছড়িয়ে পড়ছে দিনার ঘর্মাক্ত সারা শরীরে।
অবশেষে, একনাগাড়ে টানা মিশনারী পজিশনে চুদে মাকে পিষে গুদের মধ্যে বাঁড়াটা সজোরে গেঁথে দিয়ে মার ঠোট কামড়ে ধরে বীর্য ঢালা শুরু করে হাসান। মা বুঝল গরম গরম বীর্য পড়ছে তার যৌনাঙ্গে। ছেলের বীর্যের স্পর্শে উন্মাদিনী হয়ে ছেলেকে সজোরে দুহাতে বুকে চেপে ছেলের মুখের গভীরে জিভ ঠেলে চুষতে চুষতে নিজের যোনী রস খসালো মা দিনা বেগম শেষবারের মত।
– আআআহহহ মাআআআ গোওওওও আহহহহহহ ধররররর মাআআআ ছেলের ফ্যাদা গুদে নেএএএএ রেএএএএএ মাআআআআ
– ইশশশশ উমমমমম উফফফ মোরো যাইতাছে বাজান আবার আহহহহহ সোনাআআআ মায়ের গুদে ক্ষীর ঢাইলাআআ দেএএএএ সোনাআআআআ
হর হর করে মায়ের গুদে ভলকে ভলকে টাটকা গরম বীর্য ভরে দেয় ২৮ বছরের তাগড়া যুবক হাসান। মা এদিকে কুল কুল করে যোনীর রস ছাড়ছে। ইশশশ বন্যার বাঁধভাঙা জোয়ারের মত মাল ঢেলে দিনার গুদ ভাসিয়ে দিচ্ছে ছেলে। ছেলেকে বুকে টেনে দুধ-ভান্ডারে মাথা চেপে ধরলো মা। মায়ের দুধে শুয়ে ক্লান্ত হাসান একটা বোটা হালকা করে চুষছে। জন্মদাত্রী মা পরম মমতায় ছেলের মাথায় চুমো খেয়ে চুলে বিলি কেটে দিচ্ছে।
গত ২ ঘন্টা যাবত চুদে অবশেষে মার গুদে ক্ষীর ঢালে হাসান। ছেলের মোবাইলে দেখে তখন বাজে রাত ৩ টা। এই ৪৮ বছর বয়সেও যে যুবক ছেলেকে দেহসুখে চরম তৃপ্তি দিয়ে সুখের স্বর্গে নিতে পেরেছে দিনা বেগম, সেজন্যে অশেষ খুশি সে। মার দেহের আদরে ছেলে সুপথে ফিরলে দিনার ডবকা দেহের মাঝবয়েসী মাতৃত্বের প্রকৃত শান্তি ও আনন্দ।
তবে, তাদের মা ছেলের সঙ্গমের শুরুটা ভালোবাসা দিয়ে হলেও শেষদিকে সেটা এমন পাশবিক কামলীলায় কেন পরিণত হলো চিন্তা করে কিছুটা অবাক হয় মা দিনা। হাসান কী গভীর কোন রাগ পুষে রেখেছিল দিনার ওপর, যার শোধ তুলল এমন ষাঁড়ের মক ক্ষ্যাপাটে চোদন দিয়ে? নাকি, সংসার খরচের টাকা জোগাড়ে ছেলেকে ব্যবহারের এই প্রক্রিয়াটাই হাসানের পছন্দ হচ্ছে না বলে ভাড়া করা বেশ্যার মত চুদলো সে?
কারণ যাই হোক, পরদিন সেটা ছেলের পেট থেকে বের করা যাবে৷ নিজের ৪৮ বছরের বয়স্কা দেহের প্রেমে যে ছেলে মশগুল, সেটা দিনা ছেলের প্রতিটা ঠাপে মর্মে মর্মে টের পেয়েছে এতক্ষন যাবত৷ আপাতত, ক্লান্ত ছেলের নগ্ন দেহটা বুকে টেনে নিয়ে ছেলের মাথায় আদর করতে করতে মেসবাড়ির ঘিঞ্জি ঘরে ঘুমিয়ে পড়ে তারা চোদন-পরিস্রান্ত মা ছেলে।

More বাংলা চটি গল্প

Leave a Comment