রিঙ্কি দত্ত – ভাতৃদ্বিতীয়া পর্ব – ২ | BanglaChotikahini

[নিজের বাপের বাড়িতে কালীপূজা ও ভাইফোঁটার ছুটি কাটাতে এসে, নিজের বরের অনুপস্থিতিতে রিঙ্কি দত্তের নিজের বাবা, কাকা ও দুই ভাইয়ের দ্বারা চোদন ও গনচোদন খাবার উলঙ্গ চোদন কাহিনী]

আমার লেখা সব গল্পগুলি একসাথে দেখার জন্যে এই লিঙ্কে ক্লিক করুন

পূর্ববর্তী পর্বের লিঙ্ক

ঘুমের মধ্যেই তার মাইয়ের ওপর সে চাপ অনুভব করল, সে ভাবল, সকলে ঘুমিয়ে পরতে বাপন বোধহয় তার ঘরে এসেছে। কিন্তু ঘুমের মধ্যে একটু চোখের ফাঁক দিয়ে দেখতেই সে একটা বড় সারপ্রাইজ পেলো। দেখে তার কাকা শ্যামলবাবু আর তার বাবা কমলবাবু তার বিছানার দুদিকে বসে তার মাইয়ের সৌন্দর্য গিলে খাচ্ছে। রিঙ্কির শাড়িটা তার বুকের ওপর নেই, সেটা সরে এসে তার মাইজোড়ার মাঝের অতল খাঁজে ঢুকে হারিয়ে গেছে, ব্লাউজের ভিতর থেকে তার উন্নত মাই তার নিজের বাবা আর কাকার মধ্যে একটা ঢেউ সৃষ্টি করেছে। রিঙ্কি তারা কি করে দেখার জন্যে ঘুমের ভান করে পড়ে রইল। রিঙ্কি দেখল তার বাবা আর কাকা একটা করে হাত বাড়িয়ে নিজের মেয়ে আর ভাইঝির একটা করে মাই স্পর্শ করল। তারপর আস্তে আস্তে টিপতে শুরু করে দিল।

রিঙ্কি ঘুমের ভান করে বেশ উপভোগ করছিল, নিজের বাবা আর কাকা তার মাই টিপে দিচ্ছে এটা ভাবতেই তার গুদ ভিজে গেলো। সে নিজের হাঁটু দুটো আস্তে আস্তে মুড়ে নিলো, তারপর একটা পাশে ঘুরে শুয়ে পড়ল যাতে শাড়ির ওপর দিয়ে তার বাবা আর কাকা তার নধর পাছার সৌন্দর্য উপভোগ করতে পারে। রিঙ্কি পাশ ফিরতেই তার বাবা আর কাকা তাদের হাত সরিয়ে নিয়েছিল, কিন্তু রিঙ্কির তানপুরা সাইজ পাছা দেখে তাদের আর হিতাহিত জ্ঞান রইল না। তার কাকা শাড়ির ওপর দিয়েই রিঙ্কির পাছা চটকাতে শুরু করে দিল, আর তার বাবা পায়ের কাছ দিয়ে রিঙ্কির শাড়ির ভিতরে হাত ঢুকিয়ে দিয়ে তার গুদ কচলাতে শুরু করে দিল।

রিঙ্কি আর ঘুমের ভান করে পড়ে থাকতে পারল না, সে বলে উঠল, “ওহ বাবা তোমরা তো গুদে জল এনে দিলে, এবার আমাকে শান্ত করবে কে?”

রিঙ্কির বাবা ও কাকা দুজনেই ত্বরিতে হাত সরিয়ে নিল, তারপর রিঙ্কির বাবা রিঙ্কিকে বলে উঠল, “তুই জেগে ছিলি?”

রিঙ্কি কিছুই হয়নি এমন ভাবে বলল, “হ্যাঁ, দেখছিলাম তোমরা কত দূর যাও।”

রিঙ্কির কাকা বলে উঠল, “কিছু মনে করিস না, আমরা আসলে তোকে দেখে নিজেদের সামলাতে পারিনি।”

রিঙ্কির বাবা বলে উঠল, “আসলে আমরা তোকে অনেক আগে থেকেই চাইতাম কিন্তু তোর বিয়ের আগে কিছু করতে চাইনি, আর বিয়ের পর সবসময় তুই জামাইয়ের সাথে আসতিস। তাই আমরা কিছু করার সাহস পেতাম না। তুই রাগ করিস না মা, আমরা চলে যাচ্ছি।”

রিঙ্কি হাসতে হাসতে বলল, “রাগ করব কেন? উল্টে তোমরা যদি আমার গুদে জল এনে এখন আমাকে না চুদে চলে যাও তবে খুব রাগ করব। একদিক দিয়ে ভালো হয়েছে নপুংসক বরটা সঙ্গে নেই, নাহলে বাবা আর কাকার কাছে আমার আদর খাওয়া হত না।” এই বলে রিঙ্কি তার বাবার আর কাকার লুঙ্গির গিঁটটা খুলে দিয়ে তাদের বাঁড়াগুলো বার করে নিয়ে এলো। রিঙ্কি দেখল, তার বাবার বাঁড়াটা বেশ লম্বা কমকরে ১০ ইঞ্চি তো হবেই, আর কাকার বাঁড়াটা লম্বায় ২ ইঞ্চি ছোট হলেও তার ঘেরটা বাবার বাঁড়ার দ্বিগুন। রিঙ্কি তার বাবা আর কাকার বাঁড়া দেখে আশ্চর্য হয়ে বলল, “এতো বড় বাঁড়া তোমাদের এই বয়সেও? আমাকে আজ অবধি যারা চুদেছে তারা এর কাছে তারা শিশু।”

রিঙ্কির বাবা বললেন, “আরে আমাদের গ্রামের খেটে খাওয়া মানুষের শরীর, তোদের শহুরে লোকের সারা জীবনেও এতো বড় বাঁড়া হবে না।”

This content appeared first on new sex story Bangla choti golpo

রিঙ্কি তারপর মনের সুখে নিজের হাতে নিজের বাবা আর কাকার আখাম্বা বাঁড়াগুলো খেঁচে দিতে থাকল। রিঙ্কির এই আচরনে তার বাবা আর কাকা বুঝে গেলো তাদের মেয়ে গরম হয়ে উঠেছে আর এখন তাকে আয়েশ করে চোদা যেতেই পারে। রিঙ্কির হাতের মধ্যেও তাদের বাঁড়াগুলো গরম হয়ে প্রমান আকার ধারন করল। তখন তাঁরা দুই ভাই মিলে তখন রিঙ্কিকে আস্তে আস্তে বিবস্ত্র করতে শুরু করে দিলেন। বাড়িতে আছে বলে রিঙ্কি ব্রা আর প্যানটি পরেনি, ধীরে ধীরে শাড়ি, ব্লাউজ, সায়া খুলে তারা দুজনে তাকে উলঙ্গ করে দিল। তারপর তার বাবা তার মেয়ের গুদ চাটতে শুরু করে দিল আর কাকা তার মাই টিপতে আর চুমু খেতে শুরু করল।

রিঙ্কিও তার কাকার চুমুতে রেসপন্স করতে শুরু করে দিল, আর নিজের বাবার মাথাটা তার গুদে চেপে ধরল। রিঙ্কির বাবা আর কাকা দুজনেই যৌবনে খুব চোদনখোর ছিলেন। এখন পঞ্চাশের গণ্ডী পের করেও সমান সুপুরুষ আছেন। আজ নিজের যৌবনবতী ডাঁসা মাল মেয়েকে পেয়ে দুজনেরই নিজেদের পঁচিশ বছরের পুরানো প্রেমের কথা মনে পড়ে গেল। বিয়ের আগে তাঁরা দুজনে অনেক মেয়ে চুদেছিলেন একসাথে। এমনকি রিঙ্কি জানত না, বিয়ের পরেও রিঙ্কির বাবা ও কাকা তাদের বৌদের অদলবদল করে চুদতেন। কিন্তু রিঙ্কির মা ও কাকিমার পিরিয়ড বন্ধ হয়ে যেতেই তাদের সেক্সের ইচ্ছাটাও চলে গেছে। তাই বেচারা এই বয়সে প্রায় বছর দুই খাড়া ধন নিয়ে বসে আছেন। আজ একটা সেক্সি মাগী পেয়ে সম্পর্ক ভুলে তার শরীর নিয়ে খেলতে শুরু করে দিয়েছেন।

এদিকে রিঙ্কি বেশ কিছুক্ষণ দুজনের জোড়া আদর খেতে খেতে তার বাবার মুখে নিজের গুদের কামরস খালি করে দিল। রিঙ্কির বাবাও খুব চেটে চেটে নিজের মেয়ের গুদের রস খেয়ে নিলো। তাঁরা দুজনে খালি গায়েই ছিলেন, রিঙ্কি তাদের লুঙ্গির গিঁট খুলে দিলেও সেটা তখনও শরীরে ছিল। এখন তাঁরা তাঁদের পরনের লুঙ্গিটাও খুলে দিয়ে পুরো উলঙ্গ হয়ে রিঙ্কির মুখের কাছে দুজনের আখাম্বা বাঁড়াগুলো নাড়াতে লাগল। রিঙ্কিও বিনা বাক্যব্যায়ে নিজের বাবা আর কাকার বাঁড়া নিজের মুখে নিয়ে চুষে দিতে শুরু করল। রিঙ্কি একে একে দুজেনের বাঁড়া চুষে দিচ্ছিল, কখনও দুটো বাঁড়া একসাথে চুষে দিচ্ছিল। দেখতে দেখতে রিঙ্কির বাবা ও কাকার বাঁড়া প্রমান সাইজ ধারন করল।

[এরপর রিঙ্কি নিজের বাবা ও কাকার সাথে আর কি কি করল, কিভাবে তার বাবা ও কাকার সাথে রিঙ্কি চোদন খেলা চালালো সে সব জানতে নজর রাখুন পরবর্তী পর্বে।]

This story রিঙ্কি দত্ত – ভাতৃদ্বিতীয়া পর্ব – ২ appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • মা ও আমার ইচ্ছে-পূরণ
  • বন্ধুর মা (Part-2)
  • মালতি-শিল্পী-ইন্দ্র ও আমি: চোদাচুদির নানা কাহিনী – এক
  • দুধওয়ালী (পার্ট – ২)
  • Shreyashi r surprise gift

Leave a Comment