শেফালির যৌবনকথা – অধ্যায়-৪ – পর্ব-৫ | BanglaChotikahini

[শেফালির যৌবনে তার পারিপার্শ্বিক মহিলা ও পুরুষদের দ্বারা সব ধরনের যৌন মিলনের আকাঙ্খা মেটাবার ধারাবাহিক কাহিনীর চতুর্থ অধ্যায়ের পঞ্চম পর্ব]

পূর্ববর্তী পর্বের লিঙ্ক

আমার লেখা সব গল্পগুলি একসাথে দেখার জন্যে এই লিঙ্কে ক্লিক করুন

আমি বললাম, “সেটার একটা উপায় আছে কিন্তু সেটা সন্ধ্যাবেলা হবে ট্রাই করে দেখবো আমি, আপাতত এসো তোমাকে একটু ঠাণ্ডা করে দি।”

এই বলে আমি মীনা বৌদিকে পিছন থেকে জড়িয়ে ধরে তাকে দাঁড় করিয়ে দিয়ে তার মাই দুটো টিপতে শুরু করে দিলাম। বিক্রমদা দেখি আমাকে দেখে নিজের জাঙ্গিয়াটা খুলে সোফায় হেলান দিয়ে নিজের আখাম্বা বাঁড়াটা আইফেল টাওয়ারের মতো ওপর দিকে সোজা করে বসে আছে। আমি বৌদির নাইটিটা খুলে দিলাম আর তার ৩৬ সাইজের মাইগুলো উন্মুক্ত হয়ে গেলো। আমিও নিজের টিশার্ট খুলে ফেলে দিলাম, তারপর আমি দাদার সামনের সোফায় প্যানটি পরা মীনা বৌদিকে শুইয়ে দিয়ে কোমর তুলে তার প্যানটিটা খুলে ফেলে দিলাম আর নিজের প্যানটিটাও খুলে ফেলে দিলাম।

এবার আমি আর বৌদি একে অপরকে চুমু খেতে আর মাই দলাই-মালাই করতে শুরু করে দিলাম। বিক্রমদা দেখি আমাদের দেখছে আর নিজের বাঁড়া খেঁচে যাচ্ছে। একটু পরে আমি আর মীনা বৌদি ৬৯ পজিসনে গিয়ে একে অপরের গুদের মধু চেটে চুষে খেতে শুরু করে দিলাম। এভাবে প্রায় ৫ মিনিট পর আমরা একে অপরের গুদে গুদ লাগিয়ে ঘসা দিতে শুরু করে দিলাম। প্রায় ১৫ মিনিট এভাবে লেসবিয়ান সেক্স করে আমি আর মীনা বৌদি প্রায় একইসাথে আমাদের গুদের জল খসিয়ে দিলাম।

বিক্রমদা এতক্ষণ লাইভ লেসবিয়ান পর্ণ দেখতে দেখতে হাত মারছিলো। এবার সে বলে উঠল, “তোমরা তো নিজেদের মতো জল খসিয়ে ফেললে, আমার কী হবে?”

আমি বললাম, “তোমার জন্যে তো দু দুটো গুদ রয়েছে, কিন্তু তুমি যে লাইভ লেসবিয়ান পানু দেখলে সেটা কেমন লাগল, তোমার ওই কম্পিউটারে পানু দেখার চেয়ে খারাপ নাকি ভালো?”

বিক্রমদা বলল, “এই জিনিসের কোনও তুলনাই হয়না রে বোন। কিন্তু আমার এই খাড়া বাঁড়াটা এখন কী করবে?”

বৌদি বলল, “আচ্ছা এবার তোমার ইচ্ছাও পুরন করে দিচ্ছি, আমি আর তোমার বোন পাশাপাশি নিজেদের গুদ কেলিয়ে শুয়ে থাকবো। তোমার যেটা ইচ্ছা হয় সেটা চুদতে পারো।”

আমি বললাম, “না বৌদি, আমি আর ওসবের মধ্যে নেই, কাল থেকে চুদে চুদে আমার গুদে আর পোঁদের ছাল তুলে দিয়েছে আমার দাদা। তাই চোদাতে হলে আপনারা চোদান, আমি খালি আপনাদের দেখবো।”

বৌদি আর অমরদা একসাথে বলল, “বেশ তবে তাই হোক। তুমি বসে বসে আমাদের খেলা দেখ।”

এই বলে বৌদি সোফায় গুদ কেলিয়ে শুয়ে পড়ল আর আমার পিসতুতো দাদা বিক্রমদা তার প্রতিবেশী সেক্সি বৌদির গুদে নিজের বাঁড়াটা অনায়াসে চালান করে দিলো। তারপর ৩ রকম পোজে প্রায় ৩০ মিনিট চুদে আমার দাদা বিক্রম মীনা বৌদির গুদে বীর্যপাত করে তবে শান্ত হল। আর আমি দাদার হ্যান্ডিক্যামে তাদের উদ্দাম চোদাচুদির ভিডিও করে রেখে দিলাম।

তাদের চোদাচুদি মিটে গেলে আমি মীনা বৌদিকে বললাম, “আজ রাতে তোমাদের বাড়িতে যদি আমরা ডিনার করি, মানে আমি, তুমি আর তোমার বর শ্যামদা। দেখি তোমার বরের রোগ দূর করতে পারি কিনা।”

বৌদি বলল, “কিন্তু তোমাদের দাদা আবার আজ পর্যন্ত আমাকে ছাড়া আর কোনও মেয়েকে চোদা তো দূরের কথা, তাদের সাথে ভালভাবে কথা পর্যন্ত বলেনি, তাকে রাজি করানো কিন্তু একটু শক্ত হবে। আর আমরা তিনজন ডিনার করব মানে? অমর কোথায় যাবে?”

This content appeared first on new sex story new bangla choti kahini

আমি বললাম, “ঠিকঠাক প্লান করলে সব সম্ভব হবে, এই তোমার দেবরটাই তো একটা লজ্জাবতী লতা ছিল, এখন দেখো আমার ট্রেনিং পেয়ে তোমার গুদ চুদে খাল করে দিলো তো, খালি তোমাদের সাপোর্ট চাই। বিক্রমদা ওখানে থাকলে একটু সমস্যা হবে, তাই দাদা আজ রাতে একটা বন্ধুর বাড়িতে পার্টি করবে পরীক্ষা শেষ হয়ে গেছে বলে এবং সারারাত তাদের বাড়িতেই থাকবে। আর আজকের সব কাজ ঠিকঠাক হলে কাল থেকে বিক্রমদা তোমাকে চোদার পুরো অথরিটি পেয়ে যাবে।”

বিক্রমদা বলল, “এমনিতেই আমার একটা বন্ধুর বাড়িতে পার্টি আছে আর তারা সেখানে ডেকেছে, শুধু শেফালি আছে বলে সে সেটা ক্যানসেল করেছিলাম, তবে এখন যাচ্ছি সেটা জানিয়ে দিলেই হবে।”

আমি তারপর আমার প্লান বললাম, ওরা দুজনেই একবাক্যে রাজি সাহায্য করার জন্য। আমি বৌদিকে আর বিক্রমদাকে আমার প্লানের মতো সব কাজ শুরু করতে বললাম, মীনা বৌদি ও দাদা সেইমতো সব ব্যবস্থা করতে চলে গেলো।

মীনা বৌদি আর শ্যামদার সাথে প্রতিবেশী হিসাবে পিসিমাদের খুব ভালো সম্পর্ক। মীনা বৌদি সঙ্গে সঙ্গে ভানুদাকে ফোন করে আমাদের প্লান অনুযায়ী বলল, যে বিক্রমদার বাড়িতে তার মা-বাবা নেই, আর সে কলেজের পরীক্ষা শেষ হয়ে গেছে বলে একটা বন্ধুর বাড়িতে আজ রাতে সারারাত পার্টি করবে। তাই একা বাড়িতে আমার থাকতে অসুবিধা বলে আমি আজ তাদের বাড়িতে রাতে ডিনার করবো আর থাকবো।

শ্যামদা খুবই উদার মনের লোক, সে তো এককথায় রাজি। এমনকি বৌদিকে ফোনে সে এটাও বলল যে, আমার অনারে আজ সে বাড়ি আসার সময় একটা দামী স্কচ নিয়ে আসবে। বৌদি এটা বলাতে আমি বললাম, “মানে, মদ খাওয়া হবে নাকি?”

বৌদি বলল, ওরা নাকি রোজ রাতে ডিনারের আগে মদ খায়, তবে আজ আমি থাকবো বলে দাদা দামী মদের ব্যবস্থা করবে, আর ওতে তেমন নেশা হয়না। আমি বললাম, “যদিও আমি আগে মদ কখনও খাইনি, তবে এতে আমার আরও সুবিধাই হবে, তুমি চিন্তা করো না, তুমি সব ব্যবস্থা করে ফেলো।”

বিক্রমদাও ইতিমধ্যে তার বন্ধুর বাড়িতে ফোন করে জানিয়ে দিয়েছে যে সে সেখানে আজ রাতের পার্টিতে অংশ নিচ্ছে।

[এরপরে আমি কিভাবে মীনা বৌদি আর শ্যামদার জীবনে আবার নতুন সেক্সলাইফ ফিরিয়ে আনলাম, তা জানতে হলে পরের পর্বে চোখ রাখুন। গল্পটি কেমন লাগছে কমেন্ট করে জানাবেন প্লিজ]

[ধন্যবাদ]

This story শেফালির যৌবনকথা – অধ্যায়-৪ – পর্ব-৫ appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • ভাইয়া চুদে দিলো
  • আরও সকাল বেলায়
  • SUMIR BOR
  • আমি আমার বউ ও আমার নিজের শালা সাথে শাশুড়ি। Part 1
  • Slap on mom’s ass (Bengali) – part 2

Leave a Comment