শেফালির যৌবনকথা – অধ্যায়-১ – পর্ব-২ | BanglaChotikahini

[শেফালির যৌবনে তার পারিপার্শ্বিক মহিলা ও পুরুষদের দ্বারা সব ধরনের যৌন মিলনের আকাঙ্খা মেটাবার ধারাবাহিক কাহিনীর প্রথম অধ্যায়ের দ্বিতীয় পর্ব]

পূর্ববর্তী পর্বের লিঙ্ক

আমার লেখা সব গল্পগুলি একসাথে দেখার জন্যে এই লিঙ্কে ক্লিক করুন

বেশ কিছুক্ষণ আমি চোখ বুজে সুখের আবেশে পরে থাকলাম, আমি চোখ খুলতেই মেঘনা আর মালতী জিঞ্জাসা করল, “কিরে কেমন লাগল?”

আমি বললাম, “দারুন।”

ওরা বলল, “তবে এবার তিনজনে মিলে খেলা যাক?”

আমি বললাম, “সে তো ঠিক আছে কিন্তু আমি একা ল্যাংটো থাকব? তোরা হবিনা?”

মেঘনা আর মালতী সঙ্গে সঙ্গে নিজেদের জামাকাপড় খুলে ফেলল। মালতী গিয়ে একটা লেসবিয়ান গ্রুপ সেক্সের ক্যাসেট লাগিয়ে দিল। টিভির স্ক্রিনে ফুটে উঠল তিন চারটে মেয়ে একসাথে সুইমিং পুলে চান করছে। আস্তে আস্তে তারা একে অপরকে কিস করতে শুরু করল। তারপর তারা একে অপরের ব্রা প্যানটি খুলে দিয়ে উলঙ্গ হয়ে গেল। তারপর তারা একে অপরের মাই টিপে আর গুদ চুষে দিতে শুরু করল।

এই সিন দেখে আমরাও গরম হয়ে গেলাম, এবার আমি মেঘনার মাই ধরে চটকে দিতে থাকলাম আর মালতী মেঘনার গুদ চেটে চুষে দিতে থাকল। এভাবে কিছুক্ষণ চলতে থাকার পর মেঘনা নিজের কামরস খসিয়ে দিলো। তারপর মালতী সোফায় বসে দুই পা দুদিকে ছড়িয়ে গুদ কেলিয়ে দিল। আমিও মালতীর গুদে মুখ দিয়ে চুষে দিতে শুরু করে দিলাম। ওদিকে মেঘনা মালতীর মাইগুল দলাই মালাই করে দিলো। এভাবে একটু পরে মালতীও নিজের গুদের কামরস খসিয়ে ফেলল।

তারপর আমরা তিনজনে ত্রিভুজের মত শুয়ে একে অপরের গুদ চেটে আর চুষে দিতে থাকলাম। আমি মেঘনার, মেঘনা মালতীর আর মালতী আমার গুদ চুষে চুষে তিনজনে একসাথে আবার একবার গুদের রস খসিয়ে ফেললাম।

তারপর আমরা একে অপরের গুদে আঙ্গুল চোদা দিতে থাকলাম। সেভাবে আমরা তিনজনেই তৃতীয়বার গুদের কামরস খসিয়ে দিলাম।

তারপর আমরা বাথরুমে গিয়ে একে অপরকে স্নান করিয়ে দিয়ে আবার কিছুক্ষণ চটকা চটকি করে খেতে বসলাম উলঙ্গ হয়েই। সারাদিন মেঘনাদের পুরো বাড়িতে আমরা উলঙ্গ হয়ে ঘুরেছিলাম। সে একটা দারুন অনুভুতি। তারপর বিকেলবেলা আমরা যে যার বাড়ি ফিরে গেলাম।

এরকম অভিঞ্জতা আমার আগে হয়নি, তাই বাড়িতে যদি ধরা পড়ে যাই এই কথা ভেবে মেঘনাদের বাড়ি থেকে ফিরে আসার সময় আমার একটু ভয় ভয় করছিলো। তাছাড়া বাড়িতে সবাই গ্রুপ স্টাডির কথাটা বিশ্বাস করবে তো। তবে বাড়ি ফিরে আমি অনেকটা রিল্যাক্স ফিল করলাম, কারণ দেখলাম বাড়ির পরিবেশ আর পাঁচটা দিনের মতই স্বাভাবিক। আর দেখলাম আমার দিদি, সোনালি বাড়ি ফিরেছে। দিদি কলেজে ভর্তি হবার পর সেখানে হোস্টেলে থাকে, তবে সামনে কী একটা লম্বা ছুটি আছে, তাই ছুটি কাটাতে এসেছে।

আগের পর্বে বলেছি যে আমরা যৌথ পরিবারে বাস করি। আমি নিজের ঘরে গিয়ে বিছানায় নিজেকে এলিয়ে দিলাম। মেঘনা আর মালতীর কাছে যৌথ আঙ্গুল চোদা খেয়ে আর তিনবার কামরস খসিয়ে আমার খুব টায়ার্ড লাগছিলো। আমার ঘরে আমি আর দিদি থাকতাম, দিদি কলকাতার কলেজে ভর্তি হবার পর আমি গোটা ঘরটা দখল করে নিয়েছি। তবে দিদি বাড়ি এলে এই ঘরেই থাকে। আমি এসেছি দেখে দিদি আমাদের ঘরে এলো। আমি বুঝতে পারিনি আমার দিদির আমাকে দেখে সন্দেহ হয়েছে।

This content appeared first on new sex story new bangla choti kahini

আমাকে দেখে বলল, “কিরে বোন এসেই শুয়ে পরলি যে, শরীর খারাপ নাকি?”

আমি বললাম, “না, এমনি।”

সে বলল, “জানি না বাপু, কি গ্রুপ স্টাডি করে এলি যে এত টায়ার্ড হয়ে পরলি। আমাকে চাইলে সত্যিটা বলতে পারিস। আমি কাউকে কিছু বলব না।”

আমি প্রসঙ্গটা এড়িয়ে যাবার জন্য বললাম, “না না, এই একটু মাথা ধরেছে তো তাই।”

দিদি আমার পাশে বসে বলল, “ন্যাকামি না করে সত্যিটা বল, ওরকম গ্রুপ স্টাডি আমি রোজ হোস্টেল রুমে করি। তোর মুখ চোখ দেখে আমি বেশ আন্দাজ করতে পারছি, অনেকবার জল না খসালে এরকম কেলিয়ে কেউ পড়ে না।”

আমি বুঝলাম ধরা পরে গেছি, দিদির কাছে সব সত্যিটা ধীরে ধীরে বললাম।

দিদি সব শুনে আমাকে জড়িয়ে ধরে একটা মাই টিপে দিয়ে বলল, “ওরে আমার সোনা বোনটা কত বড় হয়ে গেছে। রাতে রেডি থাক তোর জন্য সারপ্রাইজ আছে।”

রাতে খাওয়া দাওয়ার পর আমি আর দিদি শুতে গেলাম। দিদি ঘরে এসে দরজাটা লক করে দিলো আর আমার কাছে এসে আমাকে জড়িয়ে ধরে বলল, আজ আমার বোন একটা বড় কাজ করে এসেছে।

দিদি খুব সুন্দর একটা পারফিউম মেখেছিল, আমিও দিদিকে জড়িয়ে ধরলাম আর সুন্দর গন্ধটা শুঁকতে থাকলাম। দিদি বলল, “কীরে গন্ধটা ভালো?”

আমি বললাম, “খুব ভালো, গন্ধটা নাকে এলেই শরীরটা কেমন আনচান করে ওঠে।”

দিদি বলল, “এই পারফিউমটা বিদেশি, এটাতে নিজের আশেপাশের মানুষকে সহজে কাম উত্তেজিত করে তোলা যায়।”

দিদি আমাকে আস্তে আস্তে শুইয়ে দিলো আর আমার ঠোঁটে নিজের ঠোঁটটা লাগিয়ে চুমু খেতে লাগল। আমার খুব ভালো লাগছিলো তাই আমি আমার চোখ বন্ধ করে আরাম নিতে থাকলাম। আমি আর দিদি দুজনেই নাইটি পরে ছিলাম, আর ভিতরে ছিলো শুধু প্যানটি। রাতে আমরা ব্রা পরে শুতাম না। আমার বোঁটাগুলো শক্ত হয়ে উঠলো, এবং নাইটির উপর দিয়ে স্পষ্ট বোঝা যাচ্ছিল।

দিদিঃ বাঃ, এর মধ্যেই তো তোর সেক্স উঠে গেলো?

আমিঃ এত আদর করলে কী আর হবে বল।

দিদিঃ আমার বোনকে আমি আদর করতেই পারি।

আমিঃ সে করো, কিন্তু এটাই কী তোমার সারপ্রাইজ?

দিদিঃ না রে, সেটা আছে, দাঁড়া দেখাচ্ছি।

[এরপর দিদি আমাকে কী সারপ্রাইজ দিলো আর তারপরে আমরা কি কি করলাম, তা জানতে পরবর্তী পর্বের অপেক্ষা করুন, গল্প ভালো লাগলে কমেন্ট করে জানালে ভালো হয়]

[ধন্যবাদ]

This story শেফালির যৌবনকথা – অধ্যায়-১ – পর্ব-২ appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • বন্ধুর মা (Part-2)
  • স্ত্রী কে হারিয়ে মা ও বোন কে চুদলাম – Part 2
  • Mashir gono chodon
  • সাপের মত কমর জড়িয়ে
  • আপু পাগলের মতো আমার মাথা তার বুকে চেপে ধরল

Leave a Comment