পরকীয়া (প্রথম পর্ব) – Bangla Choti Kahini

স্কুলে পড়ার সময় থেকেই তমা অত্যন্ত ফাস্ট লাইফ লিড করে। ওদে পারিবারীক পরিবেশটাই আসলে এরকম, যেখানে আধুনিকতা আর ফ্রী সেক্স একই অর্থ বহন করে। আমার শরীর আমি আমার ইচ্ছামতো ব্যবহার করবো এটাই হলো মূল কথা। তমা জানে ওর বাবা, মা, ভাই, বোন সকলেই নিজনিজ পছন্দের মানুষের সাথে নিয়মিত সেক্স করছে। এসব একেবারেই ওপেন সিক্রেট। তমার ধারণা সে চাইলে কোনো না কোনো ভাইএর সাথেও সেক্স করতে পারতো। বিশেষকরে বিগ ব্রাদারের দিকে হাত বাড়ালেই তাকে পাওয়া যাবে। বলা যায়না কোনো একদিন বিগ ব্রাদারের সাথে সেক্স করলেও করতে পারে।

তমার মতো মেয়েদের কপালে অধিকাংশ সময় নিরীহ ধরণের স্বামী জুটে যায়। এমন স্বামী পেয়ে তমা তাকে পুরোপুরি বশ মানিয়ে ফেলেছে। বউএর লোভনীয় শরীর আর মোহনীয় কথার জাদুতে স্বামী বেচারা একেবারেই কুপোকাত। বউ ছাড়া সে কিছুই বুঝেনা। ওদিক বহুগামীতা বা পরকীয়ায় তমার প্রচন্ড আসক্তি আর নিজের দ্বিচারিণী স্বভাবটাকে খুবই সতর্ক আর ধূর্ততার সাথে স্বামীর কাছে আড়াল করে রেখেছে। ছেলেদের নিয়ে খেলতে তমার ভালোলাগে। তারকাছে এসব হলো একপ্রকারের এক্সট্রা এ্যমিউজমেন্ট, এমন নষ্টামো ওর যৌনজীবনকে ভীষণ স্পাইসি করে। আর এক্ষেত্রে সে বিবাহিত ছেলেদের বেছে নেয়। কারণ কেউ অতিরিক্ত অধিকার ফলাতে গেলে তাকে সহজেই টাইট দেয়া যায়।

কিছুদিন হলো তমার একটা নতুন নাগর জুটেছে। র‌্যাডিসন হোটেলের একটা পার্টিতে পরিচয়। হি ম্যান টাইপ চেহারা আর সেক্স এ্যপিলও যথেষ্ট। এমন পুরুষই তার পছন্দ। প্রথম থেকেই ব্যাটা তাকে নজর দিয়ে চাঁটছিলো দেখে তমাও মাঝেমাঝে কটাক্ষ হেনে আর ঠোঁটে বাঁকা হাসির রেখা ফুটিয়ে তাকে নিয়ে খেলছিলো। তমা ছেলেটার ধৈর্য আর সাহস দেখতে চাচ্ছিলো। তাই আরেকবার চোখের দৃষ্টি হেনে তমা পার্টি ছেড়ে বেরিয়ে আসলো। খেয়াল করলো ব্যাটাও পিছু নিয়েছে।

হোটেলের বাগানের আলো আঁধারিতে বেশিক্ষণ অপেক্ষা করতে হলো না। হিরো উপস্থিত, বুকেবুক ঘেষে সামনে দাঁড়িয়ে।
‘এমন ইরানী গোলাপ এতদিন আমার চোখে পড়েনি বলে আফসোস হচ্ছে আমার।’
‘চোখে পড়লে কি হতো?’ তমা চোখে চোখরেখে হাসছে।
‘গাছ থেকে ছিঁড়ে বুকে আটকে রাখতাম।’
‘গোলাপে কাঁটা থাকে সেটা জানেনতো?’
‘যে গোলাপ তুলতে গিয়ে হাতে কাঁটা বিধে সে গোলাপ আমি না তুলে ছাড়িনা।’
‘গোলাপের জন্য এতো কষ্ট কেনো?’
‘নরম স্পর্শ আর সেরা সুগন্ধী পাওয়া যায় তাই কষ্ট করতে আপত্তি নাই।’
‘সব গোলাপে এমন সুগন্ধী নাওতো থাকতে পারে?’
‘তাহলে তো একবার পরখ করে দেখতেই হয়।’ আগন্তক তমাকে জাপটে ধরে চুমাখেলো। বুকে হাত রেখে স্তনে চাপ দিলো।
তমা এমন আগ্রসী আক্রমনের অপেক্ষাতেই ছিলো। তবে সে পালটা চুমা খেলোনা। ব্যাটা কতোটা নাছোড়বান্দা সেটা দেখতে হবে। নিজেকে ছাড়িয়ে নিয়ে পিছোন ফিরে বল রুমের দিকে রওনা দিলো তমা।

এভাবেই শুরু, মাঝেমাঝে ফোনালাপ তারপর একদিন অভিসারে জন্য প্রস্তুতী নিলো তমা।
হালকা সাজগোজ করে তমা বাসা থেকে বেরুলো। বসুন্ধরা শপিং কমপ্লেক্সে পৌঁছে ভাড়ার গাড়িটা ছেড়ে দিয়ে সরাসরি লেডিজ টয়লেটে ঢুকলো। যখন বেরিয়ে এলো ওর পরনে তখন পিংক কালারের হিজাব। ওড়না দিয়ে মুখ, মাথা ঢেকে রেখেছে। চোখে বড় ফ্রেমের সানগ্লাস। ফলে মুখের পুরোটাই ঢাকা পড়েছে। নতুন নাগর বাদল এখান থেকে তাকে তুলেনিবে তারপর একসাথে হোটেল র‌্যাডিসনে লাঞ্চ করবে। ওখানে স্বামীর পরিচিত অনেকেই যাতায়ত করে, হয়তো স্বামীরও দেখা মিলতে পারে। অন্যের কাছে স্বামীকে অস্বস্তিতে ফেলতে চায়না তমা, একারণেই তার বেশভুষার পরিবর্তন।

লাঞ্চ সেরে তমাকে নিয়ে বাদল একটা রেস্টহাউজে এসেছে। বেডরুমের ডেকোরেশন দেখেই তমা বুঝলো এটা খুবই এক্সপেনসিভ জায়গা। সময় নষ্ট করতে রাজি নয় দুজনেই। তমাকে জড়িয়ে ধরে চুমাখেতে খেতে বাদলা খাটের কাছে চলেএলো তারপর ওভাবেই বিছানায় গড়িয়ে পড়লো। চুমায় বিরতি দিয়ে হিজাব আর শাড়ী খুলে মেঝেতে ছুড়ে দিয়ে তমাকে আবার বুকে টেনে নিলো বাদল। ব্লাউজ-ব্রার হুঁক খুলে মাংসের পিন্ডজোড়া উন্মুক্ত করে ওখানে নাক ঘষাঘষি শুরু করলো। দুধের বোঁটায় সুড়সুড়ি লাগছে। তমা খিলখিল করে হাসতে হাসতে বাদলের নিচ থেকে পিছলে বেরিয়ে আসলো।

ঝটপট কাপড় খুলে উলঙ্গ হলো বাদল। ছুটে পালাতে চাইলে তমাকে পিছন থেকে জড়িয়ে ধরে দুধজোড়া মুচড়ে ধরলো। তারপর ঘাড়ে, পিঠে চুমা খেতেখেতে নিতম্বে এসে থামলো। একটানে প্যান্টি নিচে নামিয়ে আনলো। পাছায় চুমা খেতেখেতে জোরে কামড় দিয়ে মনেমনে ভাবলো জব্বর-খাসা পাছা। এমন পাছা মেরেও সুখ। মাগী রাজি থাকলে ওটা মারতেও তার কোনো আপত্তি নাই। তমার কোমর ধরে ঘুরিয়ে বাদল এবার ওর গুদের মুখোমুখী হলো। ক্লিন সেভ্ড নরম তুলতুলে চওড়া গুদ। বাদল জানে চওড়া গুদের খাইখাই ভাব লেগেই থাকে। খাইখাই গুদে মুখ, জিভ, দাঁত, আঙ্গুল- একসাথে চতুর্মুখী আক্রমন চালালো বাদল। গুদে আঙ্গুল ভরে দিয়ে সে একইসাথে চাঁটছে, চুষছে আর কামড়াচ্ছে। গুদের রসে নাকমুখ ভেসেগেলো।

তমার উত্তেজনা তুঙ্গে উঠেগেছে। বাদলের ধোন দর্শনে তমা আগেই কুপোকাৎ। ওটা গুদে ঢুকানোর জন্য সেও অস্থির হয়ে উঠেছে। হিসহিস আওয়াজ করে বললো,‘ইউ বাস্টার্ড..দেরি করছো কেনো? ঢুকাও..ফাক মি নাউ..ফাক মি।’

‘ইউ ফাকিং বীচ..ওয়ান্ট মাই লেদার স্টিক?’ বাদলও পাল্টা হিসহিসিয়ে উঠলো তারপর গুদে একটা কামড় দিয়ে উঠে দাড়ালো।

‘ইয়েস! বাস্টার্ড! ফাক মাই পুসি।’ বাদলের পেনিস ধরে মোচড় দিলো তমা। দীর্ঘদেহী মাথামোটা ধোন বাদলের। এমন জিনিসই তো তার চাই।

‘দেন সাক মাই পেনিস।’ চুল মুঠিতে ধরে বাদল তমার মুখ ধোনের কাছে নামিয়ে আসলো। কয়েক দিনের মোবাইল চ্যাটিংএ বাদল বুঝেগেছে তমা ধর্ষকামী টাইপের মেয়ে। রাফ এন্ড টাফ সেক্সই এই মাগীর পছন্দ। মুখের কাছে ধোন পেয়েই তমা রাক্ষুসীর মতো চুষতে শুরু করলো। মুখে আঁটছেনা ওটা কিন্তু তবুও সে এমন ভাবে চুষছে, কামড়াকামড়ি করছে যেন বাদলের শরীর থেকে ধোনটা ছিঁড়েনিবে।

রুমে ঢুকার পর থেকে সবকিছু ঝড়ের বেগে চলছে। তমার মুখ থেকে এক ঝটকায় ধোন টেনে নিয়ে তাকে দেয়ালের সাথে ঠেঁসে ধরলো বাদল। একহাতে তমাকে দেয়ালের সাথে চেপে ধরে আরেক হাত ডান পায়ের হাঁটুর নিচ দিয়ে ঢুকিয়ে ওটা চেঁড়ে তুললো। বাম হাতের মুঠিতে একটা দুধ মুচড়ে ধরে আছে সে। তারপর বিশেষ কায়দায় পিছন থেকে তমার গুদে পড়পড়িয়ে ধোন ঢুকিয়ে দিলো। এমন কায়দায় মাগী চুদে অভ্যস্ত বাদল। এভাবে চুদে অনেক মেয়ের গরম গুদ ঠান্ডা করেছে সে। আর মাগী চুদার এটা ওর খুবই ফেভারিট স্টাইল।

হঁক হঁক হঁকাৎ হঁকাৎ করে এমন ভাবে চুদছে বাদল যেন তমাকে ধোন দিয়ে দেয়ালের সাথে গেঁথে ফেলবে। মোটা ধোন বারবার তমার গুদে ক্ষেপনাস্ত্রের মতো আঘাত করছে। ধোনের ঘর্ষণ আর ধারাবাহিক চোদনের তোড়ে গুদের অন্ধকার গলি ক্ষতবিক্ষত হচ্ছে। তমা কোঁকাচ্ছে..ফাক মি হার্ডার..হার্ডার..হার্ডার..ওহ ইয়েস..ইয়েস..সান অব এ বীচ ডন্ট স্টপ..ফাকি মি হার্ডার..হার্ডার..। ধোনের আঘাতে মাঝেমাঝে গুদের ব্যাথায় আঁতকে উঠছে, ওর শরীর মোচড়াচ্ছে কিন্তু একটিবারের জন্যও আপত্তি করছে না। একটু পরেই তমা টেরপেলো গুদের ভিতর তিরতির করে কাঁপতে শুরু করেছে, এটা চরম পর্যায়ে পৌঁছানোর লক্ষণ। সে আরো জোরেজোরে চুদতে বললো।

বাদলের চোদনে গুদের কম্পন বাড়তে বাড়তে একসময় সমস্থ শরীরে ছড়িয়ে পড়লো। বাদল তখনো গুদের ভিতর পিস্টনের মতো ধোন চালাচ্ছে, ওর মাল গুদের ভিতর আছড়ে পড়ছে। শেষবারের মতো গুদের ভিতর প্রচন্ড আগাত হেনে বাদল তমাকে দেয়ালের সাথে ঠেঁসে ধরে থাকলো। যৌনসুখে তমার শরীর তখনো বাইনমাছের মতো মোচড়াচ্ছে। এমন স্টাইলে চোদন খাওয়ার অভিজ্ঞতা তার আছে কিন্তু আজকের মতো এমন মারাত্নক, শরীর কাঁপানো চোদনের মুখোমুখী কখনো হয়নি। গুদের ভিতরটা যেন একেবারে লন্ডভন্ড হয়ে গেছে। চুদাচুদির প্রথম রাউন্ড শেষে কামুকী তমার তবুও মনে হলো ‘শেষ হইয়াও যেন হইলো না শেষ..।’

দ্বিতীয় রাউন্ড শেষে এখন তৃতীয় রাউন্ড চলছে। অলস গতিতে চুদাচুদি চলছে, চলছে কথোপকথন।
‘স্বামী কি তোমাকে মজা দিতে পারে না?’ বাদল গুদের ভিতর ধোন ঠেঁসে ধরলো। সে যেমনটা ধারনা করেছিলো তমার গুদ তার চাইতেও টাইট ও গভীর। ধোন চালিয়ে খুবই মজা পাচ্ছে সে।

‘তা জেনে তোমার কাজ কি? মজা লুটতে এসেছো মজা লুটো।’ তমাও গুদের উর্দ্ধমুখী চাপ বাড়ালো। বাদলের ধোনের ছোঁয়ায় আজ গুদের ভিতরে যেন প্রজাপতি নাচছে। বারবার চুদাতে ইচ্ছা করছে। এটা তার প্রকৃতি বিরুদ্ধ। কারণ নতুন কাউকে দিয়ে প্রথমদিনেই সে দুইবার চুদায় না। একবার চুদিয়ে কিছুদিন নাকে দড়ি পরিয়ে খেলায়, তারপর আবার ডেকেনেয়। কিন্তু আজ ব্যতিক্রম, এক বৈঠকেই বাদলের সাথে তৃতীয়বার চুদাচুদি করছে। মনেমনে নিজেকে সতর্ক করলো তমা। দুইতিন মাসের মধ্যে বাদলকে পাত্তা দেয়া যাবেনা। নয়তো নিজের গুরুত্ব কমে যাবে।
‘তুমি ঠিকই বলেছো। নগদ যা পাও চেঁটেপুটে খাও।’ তমার ঠোঁট চুষতে চুষতে বাদল ওর গুদে হামলে পড়লো। এমন খড়ানী মাগী সে বহুদিন চুদেনি। তমার গুদের তাপ একটুও কমেনি, ধোনে তার আঁচ লাগছে। মনে হচ্ছে মাগীর গুদের ভিতরে আগুন জ্বলছে। তমা ভাবছে ধোনটা সাইজে যেমন কাজেও তেমন। দ্বিতীয় রাউন্ড চুদার পরে তমা গুদের ভিতর থেকে ধোন বাহির করতে দেয়নি। সঙ্গমক্লান্ত নেতিয়েপড়া ধোন গুদের সুধা পানকরে আর অঙ্গে মেখে তরতাজা হয়ে আবার নিজের কাজ শুরু করেছে।

মুখ বন্ধ করে কখনোই চুদতে পারে না বাদল। প্রশ্ন করলো,‘আমাকেই মনে ধরলো কেনো বলোতো?’

‘সুন্দরী বউ ঘরে থাকতে তুমিই বা আমাতে মজলে কেনো চাঁন্দু?’ তমা আবার হাঁপাচ্ছে। বাদলের শক্তিশালী ধোনের চোদনে অল্পতেই তার উত্তেজনা চরমে উঠেযাচ্ছে।
‘তোমার শরীরে আগুন আছে সুন্দরী, তাইতো ঝাঁপ দিয়েছি।’

তমা শরীরে মোচড় তুলে ঝাড়িমারলো,‘খুব বেশী কথা বলো তুমি। আমাকে এখন চুদো আর সুখ দাও।’ মনেমনে বললো এক ডাঁটা কি আর সবসময় ভালোলাগে? বাদলের চোদন নিতে নিতে তমা ভাবে, আমি এখনো সেই পুরুষের দেখা পাইনি যে আমাকে একনাগাড়ে বহুদিন পরিপূর্ণ যৌনসুখ দিতে পারে। সেই পুরুষের দর্শন না পাওয়া পর্যন্ত আমি তোমার মতো ছেলেদের ব্যবহার করতেই থাকবো।

রেস্ট হাউস ছেড়ে দুজন সন্ধ্যায় বাহির হলো। হিজাবের আড়ালে এবারো তমার শরীর ঢাকা পড়েছে। বসুন্ধরা শপিং মলে তাকে নামিয়ে দিয়ে বাদল চলে গেলো। ধারাবাহিক টর্নেডো চোদনে তমার সমস্থ শরীর অবসন্ন আর ক্লান্ত তবে ভীষণ তৃপ্ত সে। লেডিজ রুমে হিজাব বিসর্জন দিয়ে স্বামীকে ফোন দিয়ে জানালো শপিং করতে এসে প্রচন্ড মাথা ধরেছে। সে যেন এসে নিয়ে যায়। কোল্ড ড্রিংকসের গ্লাসে চুমুক দিতে দিতে অপেক্ষার সময়টুকুতে তমার মুখে রহস্যময় হাসি ফুটে রইলো। বাসায় ঢুকেই স্বামীর সাথে সে সেক্স করবে। আরেকজনের ব্যবহৃত গুদ স্বামী চুষবে, চাঁটবে তারপর চুদবে- এমনটা না হলে পরকীয়া চুদাচুদির মজাটাই মাটি হয়ে যাবে।

(চলবে)

Leave a Comment