বৌদির গুদ ও পোদ চোদার বাংলা চটি গল্প

বাংলা চটি গল্প বৌদির গুদ ও পোদ চোদার
আমার নাম সত্যকাম রায়। আমি বর্তমান এ একজন সফটওয়ার ইঞ্জিনিয়ার এবং মাস এ আমি ৮০০০০০ টাকা স্যালারি পাই। আশা করি বুজতেই পারছেন আমার ইনকাম ভালোই।
ছোট বেলা থেকেই সেক্স নিয়ে একটু বেশি ভাবি,সব মহিলা মেয়ে কে দেখেই কিভাবে তাকে চুদব এসব মনে মনে কল্পনা করেনি।ছোট থেকেই আমার বাড়া অনেকের থেকেই বড়ো ছিল প্রায় ১০ ইঞ্চি ।
তাই আমার বন্ধুরা বলতো আমার নাম নাকি আমার ধোন র মতো সার্থক।আমার বন্ধুরা যাকে পেতো তাকেই চুদতো কিন্তু আমি আবার একটু মনের মতো না হলে চুদতাম না ।
আমি একটু কামুকি মেয়ে বা বৌদি না হলে পাত্তা দিতাম না এর জন্যে পাড়ায় আমার ডিমান্ড অন্যদের থেকে বেশি ছিল। আর যে আমার একবার চোদা খেয়েছে সে আমার দাসী হয়ে যেত সেই মেয়ে কে যখন যেখানে খুশি ঠাপাতাম।
এবার আসল গল্পে আসি ,আমি একদিন অফিস থেকে ফিরছিলাম কিন্তু অনেক রাতে ,আপনারা জানেন যে শিয়ালদা থেকে কৃষ্ণনগর আসার ট্রেন খুব কম তো আমি রানাঘাট লোকাল এ উঠে বসে আছি হটাৎ দেখলাম একজন মহিলা আর সামনে এসে বসলো ।
আমি এমনিতেই খুব স্টাইল মেইনটেইন করতাম আমাকে দেখে একটু হলেও সে আমাকে প্রেফার করেছে বুঝতে পেরেছি। সে নিজে থেকেই কথা বলা শুরু করলো এর মধ্যে ট্রেন ছেড়ে দিলো।
জানতে পারলাম সে তার বাপের বাড়ি যাচ্ছে মার্ হটাৎ শরীর খারাপ হয়েছে, কিন্তু বাড়িতে তার স্বামী নেই বলে তার এতো রাতে যেতে হচ্ছে, কিন্তু বেরোনোর পর জানতে পারলো যে ঠিক হয়ে গেছে তার মা।
কিন্তু এতো রাস্তা চলে আসার পর আর ফিরতে ইচ্ছে করছে না আর স্বামীও নেই বাড়িতে। ট্রেন টা পুরো ফাঁকা ২-১ জন আছেন তাও ঘুমিয়ে গেছে আমাকে দেখে নাকি ওনার ভালো লেগেছে তাই আমার সাথে যাচ্ছে।
এই ভাবে আমাদের দুজনের কথা চলছে, কিন্তু কথায় বুঝলাম এ মহিলা পুরো চোদু মহিলা। ওনার পাছাটা পুরো তানপুরার মতো দুধ গুলো ডাঁসা ডবকা, এতো দিনের এক্সপেরিয়েন্সে মনে হলো অনেকের কাছে গাদন খেয়েছে।
তাই ভাবলাম আজকে ওনাকে ট্রেনের মধ্যেই চুদবো ,আর মেয়ে পটাতে আমি ওস্তাদ। আস্তে আস্তে কথা বলে বলে ওনাকে আমার পাশে বসলাম ,তারপর কাঁধে হাত রাখলাম। হটাৎ দেখলাম সে আমার বাড়ার ওপর হাত বোলাচ্ছে ।
আমার কি মনে হলো আমি চেন খুলে বাড়াটা ওনার হাতে দিলাম, সে খেচতে খেচতে বললো অনেক আগেই বুঝেছি এই ডান্ডা আজ আমার গুদে ডুকবে। ট্রেনের কামড়ায় কেউ নেই এর মাঝে আমি আর ওই মহিলা নাম বিপাশা চোদন লীলায় মত্ত ।
আমি ওর ব্লাউসের ওপর দিয়ে মাই টিপছি হটাৎ ও আমার বাড়াটা মুখে নিয়ে চোষা শুরু করলো ,শ্যামনগর ছাড়তেই খুব বৃষ্টি শুরু হলো ট্রেন দাঁড়িয়ে গেলো।
এনাউন্সমেন্ট করলো যে তার ছিড়ে যাওয়ায় ট্রেন ছাড়তে দেরি হবে। এদিকে আমরা চোদন লীলা বন্ধ করে স্টেশনে নামলাম। আমি বিপাশার পাছায় হাত রেখে টিপতে টিপতে বললাম আজকের রাতটা একটা হোটেল কাটাই সকালে ওখান থেকেই যে যার বাড়ি চলে যাবো।
যাই হোক একটা হোটেল স্টেশনে কাছে পাওয়া গেলো চিপ হোটেল কিন্তু সেক্স করার জন্যে পারফেক্ট, কারণ শোয়ার খাট ঢালাই করা যতই গাদন দি আওয়াজ হবে না । টাকা দিয়ে রুমে গেলাম।রুমে ঢুকেই আমি বিপাশার ডবকা দুদু গুলো টিপতে থাকলাম ।
ওকে সময় না দিয়েই ওর পোঁদে হাত দিলাম । ও বললো এতো তারা কিসের সারা রাত আছে চোদনের জন্যে যদি চোদন ভালো লাগে তাহলে কাল ও থেকে যাবো।
যাই হোক আমরা ফ্রেশ হয়ে কিছু খেয়ে নিলাম। বিপাশা যেই নিচু হয়ে ওর কাপড় ঠিক করলো আমি পিছন থেকে কাপড় তুলে ওর ফর্সা পোদ বার করে দিলাম। দেখলাম যা ভেবেছি তার থেকে অনেক সেক্সি বিপাশা।
ওর উদেশ্য বুঝতে পেরে কিছু বললো না। আমি তোর ওর পদে আমার জিভ দিয়ে চেটে ভিজিয়ে দিলাম।তারপর একঝটকাই ওকে লেংটো করে নিজে লেংটো হয়ে গেলাম।তারপর ওকে আমার কোলে নিয়ে সারা গা চাটতে লাগলাম।
ও আমার বাড়া নিয়ে চুষতে লাগলো ,তারপর আমি শুইয়ে দিয়ে বাড়া গুদের কাছে নিয়ে ঘষছি। ও ভাবলো আমি গুদ মারবো কিন্তু আমি থুতু দিয়ে ধোনের মাথা ভিজিয়ে ওর পোদে বাড়া ঢুকিয়ে দিলাম।
ও একটু চেঁচালো কিন্তু ও বুজতে পারলো আমি কেমন সেক্স পছন্দ করি।
ও আমাকে বললো তুমি আমার মতো সেক্সকে খুব ভালোবাসো ,আজ রাতে এই শরীর তাঁর যেভাবে খুশি চোদ আমি কিছু বলবো না ।
এই কথা শুনে আমার বাড়া আরো লাফিয়ে উঠলো। বিপাশা বললো এতো জনকে দিয়ে চুদিয়েছি তোমার মতো আখাম্বা বাড়া কারোর পাইনি আমার চোদন সোনা।
আমি গায়ের জোরে পোদ মারতে লাগলাম। দেখি আমি পোদ মারছি কিন্তু বিপাশার গুদ ভিজে যাচ্ছে বুঝলাম ও খুব এনজয় করছে। কিছুক্ষন পরে ওকে কিছু না বলেই ধোনটা পকাত করে বের করে ওর জব জবে গুদে ভোরে দিলাম ।
ও আমার বাড়ার চাপে কান্না জুড়ে দিলো ,বললো একটু বলতে হয় তো সোনা ।
তারপর শুরু হল চোদা, গুদ চোদা । বিপাশা তো খিস্তি দিতে দিতে চোদন খাচ্ছে । কতো বার যে জল খসালো তার ঠিক নেই । আমি পজিশন চেঞ্জ না করেই ওকে গাদন দিচ্ছি ।
প্রায় ১ ঘন্টা পরে আমি ওর পোদে আবার বাড়া ঢুকালাম।দু পা ফাক করে পচাত পচাত করে ওর পোদ মারছি । প্রায় ২০ মিনিট পর আমি ওর পোদে মাল ছেড়ে দিলাম।
ও যেন খুশিতে থাকতে পারছে না। ও বললো এতো আরামের চোদা আমি আমার জীবনে খাইনি সোনা কালকের দিনটাও তুমি আমি চুদো ,বলে আমার ধোনটা চেটে পরিষ্কার করে দিলো মাগি।
তারপর ৫ মিনিট পর আবার আমার বাড়া খাড়া হয়ে গেলো । আবার ওর গাড় উঁচু করতে বললাম । আমি ধোনটা এক ঠাপে ওর পোদে ঢুকালাম । ও খুশিতে গুদের জল ছেড়ে দিলো।
আমি আর ও ২ ঘন্টা ওকে চুদে শুয়ে পড়লাম। সকালে যখন উঠলাম দেখলাম বিপাশা মাগি গাড় উঁচু করে আছে বলছে দেরি না করে ঢুকিয়ে দাও সোনা । সেই সকালে উঠে আবার চোদন দিলাম ।
তারপর সারা দিন নানা ভাবে চুদে, সন্ধের দিকে যে যার বাড়ি চলে আসলাম । তবে আসার আগে একটা অন্ধকার গলিতে ওপেন রাস্তায় ওর গুদ মারলাম । ওই গলি তে ৭ থেকে ৮ টা অব্দি খালি পকাত পকাত আওয়াজ হয়েছে ।
ও আমার মাল চুষে খেয়ে ছিল ,আর ও আমাকে ফোন নং ,বাড়ির ঠিকানা সব দিলো,বললো যেদিন খুশি এসে চুদতে। সব সময় আমার জন্যে গাড় উঁচিয়ে থাকবে ।
বাড়ি এসে আমার বৌ বললো কাল আসলে না ফোন ও ধরলে না, একদিন আমার গাড় না মারলে তো তোমার রাত কাটেনা কাল কি হলো।
বললাম অফিসের কাজের চাপ । যাতে বেশি প্রশ্ন না করে তাই ওকে বাড়িতে এসেই লেংটো না করেই রান্না ঘরে ওর গাড় মারলাম । কিন্তু ওর গুদে আগুন জ্বলছে দেখে লোভ সামলাতে পারলাম না ,গুদটাও কষে মারলাম।
তারপর একসাথে স্নানে গিয়ে আমার বাড়া চুসিয়ে মাল ফেললাম।
আমার বৌ এর সাথে কি করে পরিচয় হলো, কিভাবে ওকে বাড়া দেখিয়ে পটালাম, কিভাবে ওকে দেখতে গিয়ে ধোন চুসিয়ে মাল খাওয়ালাম সব বলবো পরের গল্পে।

পরকীয়া মেয়ে চোদার বাংলা চটি, নতুন চটি, বাংলা চটি, Premer Choti Golpo, প্রেমের চটি গল্প, বৌদিকে দিনরাত চোদা boudi ke din rat choda, রাতভর বৌদিকে চোদা ratvor boudi k choda। বৌদির সাথে চোদাচুদি পরকীয়া boudir sathe chodachodi । Bangla Choti বাংলা চটি। New Choti – নিউ চটি।

চাচীকে চোদার গল্প, পারিবারিক চটি গল্প। কাকিমার সাথে চুদাচুদি, মাকে চোদার গল্প। নতুন চটি গল্প, বাংলা চটি গল্প, প্রেমের চটি গল্প। চটি গল্প, বাংলা চটি গল্প। চটিগল্প, নতুন চটি গল্প। বাংলা চটিগল্প, পারিবারিক চটি গল্প। বাংলা নতুন চটি গল্প, মা ছেলের চটি গল্প, মা ছেলে চটি গল্প, হট চটি গল্প।

Leave a Comment