দু’জোড়া মাই, জোড়া গুদ আর আমি – তিন | BanglaChotikahini

রুমি আমাকে ডেকে তুলল সওয়া চারটে নাগাদ। রেডি হয়ে পাশের ঘরে যেতেই দেখি মা-মেয়ে রেডি হয়ে সোফায় বসে আছে।
রুমি ঝকঝকে হলুদ রঙের আল্ট্রা লো-কাট হাতকাটা টপ পরেছে। নাভির অনেকটা ওপরে টপ শেষ। কোমড় থেকে স্কার্টের মত ছড়িয়ে গেছে গোড়ালি পর্যন্ত। বুকের মাঝখান পর্যন্ত অনেকটা কাটা, গভীর ক্লিভেজ ফুলের মতো ফুটে আছে। মাই দুটো যেন একটু টোকা দিলেই বেরিয়ে আসবে। ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক। কানে-নাকে রিং তো আছেই।
পমি গাঢ় সবুজ রঙের হল্টার নেক, ব্যাক ওপেন, স্কিন টাইট টপ আর হালকা ঘিয়ে রঙের মিনি স্কার্ট পরেছে। বগল, কাঁধ পুরোটাই খোলা। তরমুজের সাইজের মাই দুটো যেন স্কার্ট ফাটিয়ে বেরিয়ে আসার অপেক্ষায়। বোঁটা দুটো স্পষ্ট জেগে আছে। চোখে মাশকারা আর আই ল্যাসার, ঠোঁটে গাঢ় সবুজ লিপস্টিক আর তার উপর লিপগ্লস। গলায়, কানে ও হাতে পোড়ামাটির জাঙ্ক জুয়েলারি। দেবী চোদন উৎসবের জন্য প্রাণভরে সেজেছেন।
ওদের উল্টো দিকের সোফায় বসলাম। রুমি ডান পায়ের উপর বাঁ পা তুলে বসেছে। স্কার্টটা হাঁটুর কিছুটা ওপরে উঠে এসেছে। পাশ দিয়ে উরুর বেশ খানিকটা অংশ খোলা। বাঁ পায়েরও হাঁটুর উপরে কিছুটা অংশ বেরিয়ে আছে। মসৃণ পা দুটো শঙ্খ লাগা দুটো সাপের মত জড়াজড়ি করে আছে।
-পামেলা তো বেশ এক্সপার্ট হয়ে গেছে!
-হবে না! আট বছর ধরে খেলছে আমার সঙ্গে।
-আট বছর! তা-ও মাই ধরতে দেয় না! কাউকে দিয়ে চোদায় না! কী কন্ট্রোল!
-কন্ট্রোল না ননসেন্স!
-সত্যি! কী করে পার বল তো! পাগল আছ মাইরি!
আমাদের দু’ জনের গালি খেয়ে মুখ খুলল পমি।
-আজ থেকে নতুন ইনিংস শুরু করছি।
আমি আর রুমেলা হাততালি দিয়ে উঠলাম।
-আর দেরি করে লাভ কী! চলো, শুরু করি।
তিন জন পরদা সরিয়ে বেডরুমে ঢুকলাম। নানা ফুলে সাজানো।
-আমার মেয়ে প্রথমবার নিজের ইচ্ছেয় চোদনসুখ নেবে। সাজাব না?
ঘরজুড়ে ফুলের মিষ্টি গন্ধ।
-যাও নাগরকে ন্যাংটো করে দেখে নাও ভাল করে।
পমি আস্তে আস্তে জামাকাপড় খুলে আমাকে ন্যাংটো করে দিল। বাড়াটা হাতের মুঠোয় চেপে ধরে চোখ দুটো বন্ধ করল। অন্য হাত দিয়ে ঘাড়ের পেছনে বাঁধা টপের দড়িটা এক টানে খুলে ফেলল। পমি ওর স্কিন টাইট টপটা টেনে টেনে নামাতেই ট্রান্সপারেন্ট নেটের লাল রঙের ব্রা ঢাকা মাই দুটো দাঁত কেলিয়ে দিল। মাইয়ের ওপর কয়েকটা হলুদ ফুল।
-বাহ! দারুণ ব্রা তো!
-ইলাস্টিক নেটের স্ট্র্যাপলেস ব্রা। পরে খুব আরাম। কাপ দুটো ফিনফিনে ইলাস্টিক নেট দিয়ে তৈরি। মাই দুটোকে নেটের কাপের ভেতর সেট করে দিলেই হল। সাইজ অনুযায়ী মাই দুটোর উপর নেটটা ছোট-বড় হয়ে চেপে বসে থাকে। পিছনটা হুক দিয়ে আটকে নিলেই ব্যস।
বুঝিয়ে বলল রুমি। ততক্ষণে পমি স্কার্টটও খুলে ফেলেছে। লাল রঙের ট্রান্সপারেন্ট নেটের প্যান্টি। ওপরে হলুদ রঙের ফুল ফুল।
গাল দুটো দু’ হাতে ধরে পমির ঠোঁটটা আমার মুখে ঢুকিয়ে নিয়ে শুরু করলাম চোষা। পমির জিভও খেলতে শুরু করল। আমাকে জাপটে মাই দুটো বুকে চেপ্টে ধরল। কী বড় মাই দুটো!
-আমাকে খেয়ে ফেলবে তো?
-তুমি যেভাবে বলবে আমি সে ভাবে তোমাকে সুখ দেব।
পমি আমার একটা হাত টেনে মাইয়ের ওপর নিল। না-ঢাকা অংশটায় হাত বোলানো শুরু করলাম। একটু একটু টিপছি। পমি ব্রায়ের হুকটা খুলে দিল। শুরুতেই বোঁটা রগড়ানো শুরু করলাম।
-এই তরমুজ দুটো তোর। মস্তি করে খেল।
-কী বড় বানিয়েছিস গুদমারানি!
একটা মাইয়ের ওপর আমার মুখ আর একটা মাইয়ের ওপর একটা হাত টেনে নিল পমি। অন্য হাতটা ঢুকিয়ে নিল প্যান্টির ভেতর। একটা বোঁটা চাটছি, একটা রগড়াচ্ছি আর গুদের গর্তে আঙুল ঢুকিয়ে ঘোরাচ্ছি। গুদটা বেশ টাইট। মাত্র একবার চোদা গুদ তো! জমবে ভাল!
-খা না, খানকির ছেলে! ভাল করে খা। পুরো গিলে খেয়ে নে।
রুমি প্যান্টি খুলে মেয়েকে ন্যাংটো দিল। বিছানায় বসে পমিকে কাছে টেনে নিলাম। একটা মাই দু’ হাতে ধার থেকে ডলতে ডলতে ভেতরের দিকে আসছি। মাইটা খুব নরম না কিন্তু বেশ বড় বলে টিপে সুখ হচ্ছে। টিপতে টিপতে চলছে বোঁটা রগড়ানো। পমি হাত দুটো মাথায় তুলে দিয়ে চোখ বন্ধ করে দুলছে। পা কিসে একটা ঠেকতেই দেখি রুমি মেয়ের গুদ চাটছে। ওকে চুল ধরে টেনে তুললাম।
-একটা একটা করে কাপড় খোল। অনেক সময় নিয়ে আস্তে আস্তে পুরো ন্যাংটো হয়ে যা।
রুমি কত বড় খানকি সেটা ওর হাসিতেই বুঝিয়ে দিল। ওর ন্যাংটো হতে মিনিট দুই লাগল। আমি চোখভরে দেখছি। সেই ফাঁকে পমি আমার বাড়া চটকাতে শুরু করে দিয়েছে। আবার পমির মাই নিয়ে পরলাম। শুরু হল জিভের খেলা। পমির ছটফটানি বাড়ছে।
-উউউউউউউউ! চুতমারানি, তোর রেণ্ডি আমার গুদ খাচ্ছে দেখ। উহ মাগি, চোষ। চুষে আমার ছামা ভর্তা করে দে। 
পমির জোড়া মজা। ওপরে আমি আর নিচে রুমি।
-ওরে কী মজা! উহ চোষ। আমার গুদে বাড়া চাই না, তোর জিভই ভাল। 
পমি চেঁচাচ্ছে আর আমার বাড়াটা কচলাচ্ছে।
-জল ঢাল মুখে। ওই খানকি মাগি ঘট উলটে দে।
চেঁচিয়ে উঠল রুমি। পমির ছটফটানি খুব বেড়ে গেছে।
-নে নে! বেশ্যা মাগি। আমার জল গিলে পেট বানা। উউউউউউউউ আআআআআহহহহহহ
মায়ের মুখে গুদের জল ঢালল পমি।
পমিকে সময় দিলাম না। সঙ্গে সঙ্গে বিছানায় তুলে পা দুটো ফাঁক করিয়ে শুইয়ে দিলাম। বালে ঢাকা গুদের চেড়ায় আঙুল ঘষলাম। তখনও খুব একটা ভেজেনি। পাপড়ি টেনে সরাতেই গোলাপী ফুলটা চোখের সামনে ফুটে উঠল। ফুলটা দেখে আমার মতো চোদনবাজেরও কেমন একটা উত্তেজনা হচ্ছে! চারপাশে কালো বালের জঙ্গল। তার মধ্যে ঢাকনায় ঢাকা ফুল। গুদের মুখটা চাপা। পাপড়িগুলো একটুও ছড়ায়নি। এই গুদ চোদার মস্তিই আলাদা! গুদের দু’ পাশের জায়গাটা বেশ উঁচু। দু’ আঙুল দিয়ে চেপে চেপে দিচ্ছি। মাঠ ভাল করে তৈরি না হলে তো চাষ ভাল হয় না! পমি আস্তে আস্তে গরম হচ্ছে। কাঁপছে, গোঙাচ্ছে।
টুপি সরিয়ে মুণ্ডিটা বের করে বাড়াটা গুদের চেড়ায় ডলতে শুরু করলাম। পমির মাই দুটো মায়ের টেপন খাচ্ছে। এতদিন মেয়ের মাই ছুঁতে পারেনি রুমি। একদিনেই যেন সব উসুল করে নিতে চাইছে। আঙুল দিয়ে টেনে গুদের মুখটা একটু খুলে নিয়ে বাড়াটা সেট করলাম। পমির সব শব্দ বন্ধ। যেন ঝড়ের অপেক্ষায় আছে। বাড়াটা চাপলাম। গুদে একটু ঢুকল। পমি কাতরে উঠেছে। রুমি মেয়ের মুখটা চেপে ধরল। গুদটা খুব টাইট। চোদা যে খায়নি সেটা বোঝাই যাচ্ছে। এখন থেকে অবশ্য চোদা খেতে খেতে আস্তে আস্তে গুদটা হড়হড়ে হয়ে যাবে। এক সময় এই গুদের গর্তেই হয়তো ট্রাক ঢুকে যাবে!
চাপা গুদ চোদার মজাই আলাদা! ঠিক করলাম, খেলিয়ে খেলিয়ে বাড়াটা গুদে ঢোকাব। গুদের গর্তে আবার বাড়াটা চাপলাম। আর একটু বেশি ঢুকল। পমি শরীরটা বেঁকাল। বাড়া বের করে এনে আবার চাপ। এভাবে তিন-চার বার করলাম। পমি হাঁটু ভাঁজ করে গুদের মুখটা যতটা সম্ভব ছড়িয়ে দিয়েছে। এই তো শিকার তৈরি! এই না হলে শিকারির মজা হয়!
বাড়া গুদের মুখে লাগিয়ে দিলাম রামঠাম। চড়চড় করে গুদের গুহায় পুরো বাড়াটা হারিয়ে গেল।
-আআআআআ! মরে যাব! ফেটে গেল! এক্ষুনি বের কর খানকির ছেলে।
মায়ের হাত মুখের ওপর থেকে এক টানে সরিয়ে চিৎকার করে উঠল পমি।
-একটু সহ্য কর। এরপরে আর বের করার কথা ভাবতেই পারবে না।
মেয়ের মুখটা আবার চেপে ধরল রুমি। আস্তে আস্তে ঠাপানোর স্পিড বাড়াচ্ছি। রুমি পাকা মাল। ঠিক সময় বুঝে মেয়ের মুখ থেকে হাত সরালো।
-এবার বাড়াটা বের করে নেবে?
-নাআআআআআ! কী দারুণ সুখ! অ্যাদ্দিন যে কেন করিনি! আজ আমাকে শেষ করে দে।
পমিকে চুদতে চুদতে টের পেলাম রুমি আমাদের ঢোকানোর জায়গাটা চুষে যাচ্ছে। আমার বিচি চুষছে। বিচির নিচটা চাটছে। আহ কী মস্তি! একটু পরেই পমি আবার জল খসাল।
-এবার একটু রুমিকে দি?
-নাহ! আমার গুদ থেকে বাড়া বের করবি না। ও মাগি রোজ চোদায়!
গর্জন করে উঠল পমি।
এবার আমি বিছানায় শুয়ে পমিকে ওপরে বসালাম। গুদে আমার বাড়াটা গাঁথছে। চাপা গুদে বাড়া ঢোকাতে গিয়ে লাগছে। তাই সাবধানে ঢোকাচ্ছে পমি। জোরে, আরও জোরে, আরও একটু জোরে। পমি গুদে বাড়াটা ঢুকিয়ে নিল। ওপর-নিচ করে ঠাপাতে শুরু করল। আমি ওর বাতাবির মতো মাই দুটো জোরে জোরে রগড়ে দিচ্ছি।
-আরও জোরে টেপ। মাই দুটো ব্যথা করে দে। সাত দিনের মধ্যে
ব্যথা কমে গেলে খানকির ছেলে তোর বাড়া শেয়াল ডেকে খাইয়ে দেব।
পমি ঠাপাতে ঠাপাতে হাঁফিয়ে উঠছে।
-ওই খানকি! আমাকে চোষ।
রুমি আমার মুখে ওর গুদ সেট করে বসল। গুদ খাওয়াচ্ছে আর মেয়ের মাই দুটো কচলাচ্ছে- চুষছে। ওর মাই দুটো কচলাতে শুরু করলাম। রুমি আঙুল দিয়ে পমির ক্লিটোরিসটাও ঘষে দিচ্ছে মাঝে মাঝে।
-আমার মাই দুটো টেনে ছিড়ে ফেল খানকির ছেলে। ওহ, মাগি কী মাই বানিয়েছিস! আমায় অ্যাদ্দিন ধরতে দিসনি। আজ তোর নাগরের সামনে বাতাবি দুটো কেটে খেয়ে নেব।
রুমির চিৎকার বলছে হিট ওর মাথায় চড়ে গেছে।
-খা না মাগি, খা। তোর লাউ দুটো দেখ আমার মরদ টিপছে।
পমি পুরো আগ্নেয়গিরি হয়ে গেছে। একটু পরেই আবার লাভা উগড়ে নেতিয়ে পরল।

This content appeared first on new sex story Bangla choti golpo

লেখা কেমন লাগল জানাতে পারেন:
[email protected]

আমার পুরনো লেখা পড়তে:
https://newsexstorynew bangla choti kahini/author/panusaha/

This story দু’জোড়া মাই, জোড়া গুদ আর আমি – তিন appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • শেফালির যৌবনকথা – অধ্যায়-২ – পর্ব-৩
  • মিমের ডায়েরী প্রথম প্রেম
  • অনন্যা, প্লিজ আমার ন্যানুটা একটু ধরবে – ১৭
  • রহিমা মাসির পোদ চোদা
  • উত্তাপ

Leave a Comment