শেফালির যৌবনকথা – অধ্যায়-৭ – পর্ব-৪ | BanglaChotikahini

[শেফালির যৌবনে তার পারিপার্শ্বিক মহিলা ও পুরুষদের দ্বারা সব ধরনের যৌন মিলনের আকাঙ্খা মেটাবার ধারাবাহিক কাহিনীর সপ্তম অধ্যায়ের চতুর্থ পর্ব]

পূর্ববর্তী পর্বের লিঙ্ক

আমার লেখা সব গল্পগুলি একসাথে দেখার জন্যে এই লিঙ্কে ক্লিক করুন

মেজদা তো খুশীর চোটে নিজের পরে থাকা শার্টটাও খুলে দিয়ে পুরো উলঙ্গ হয়ে গেলো। আমি আর মেজদা পাশের ঘরে এলাম। আসে দেখি তখনও ভাই আর দিদি গভীর ঘুমে ব্যস্ত। আমি মেজদাকে ইশারায় দিদিকে কোলে তুলে নিজের ঘরে নিয়ে যেতে বললাম।

মেজদা সাবধানে দিদিকে নিয়ে পাশের ঘরে এলো আর দিদিকে নিজের খাটে শুইয়ে দিলো। এবার মেজদা আস্তে আস্তে দিদির গুদে হাত বোলাতে লাগল আর একটা হাত দিদির মাইয়ের ওপর বোলাতে লাগল। তার সাথে দিদির মুখে, গালে, কপালে হালকা করে চুমু দিতে লাগল। নিজের গুদ, মাইতে পুরুষ স্পর্শ পেয়ে দিদি ঘুমের মধ্যেই উত্তেজিত হয়ে উঠল।

আমরা এটাই চাইছিলাম, এবার মেজদা ঘুমন্ত দিদির গুদের কাছে নিজের মুখটা নিয়ে গিয়ে গুদে তার জিভটা ঠেকাল, তারপর আস্তে আস্তে গুদ চাটতে শুরু করে দিলো। এদিকে দিদির ঘুম ভেঙ্গে গেলো, আর দিদি ঘুমের ঘোরে ভেবেছে ভাই সকালে উঠে তার গুদ চাটছে। তাই দিদি একটু উঠে বসল আর চোখ রগড়াতে বলে উঠল, “ভাই সাত সকালে এসব কিন্তু আমার একদম ভালো লাগে না।”

আমি (দিদির পিছনে বসে কানের কাছে মুখ নিয়ে গিয়ে)- এটা জয়ন্ত না, চোখ চেয়ে দেখ কে?

দিদি (আমার কথা শুনে চোখ খুলে মেজদাকে দেখে)- মেজদা, তুই!

আমি (এবার দিদির একটা মাই টিপে দিয়ে)- এটাও তো আমার আর এক রসের নাগর রে।

দিদি (পুরো হতভম্ব হয়ে)- মানে, বাড়িতে আর কয়টা নাগর আছে তোর?

আমি (দিদির মাইগুলো নিয়ে খেলতে খেলতে)- আছে আরও, সময় হলে সব জানতে পারবি। আমার সব নাগরের বাঁড়া আমি তোর সাথে শেয়ার করব। আপাতত মেজদাকে একটু সুখ দে, দুদিন বেচারি খুব কষ্ট পেয়েছে।

এদিকে মেজদা দিদির গুদ চুষে যাচ্ছে। দিদির সেক্স উঠেছে, নিশ্বাস খুব ঘন ঘন পড়ছে। সেই সময় দিদি মেজদাকে বলল, “চুষে চুষে গুদের ছাল তুলে দেবে নাকি? এবার তো ঢোকাও।”

মেজদাও যেন এর জন্যেই তৈরি হচ্ছিলো, সঙ্গে সঙ্গে দিদির কোমরের নীচে একটা বালিশ দিয়ে, দিদির পা দুটো দুদিকে ছড়িয়ে দিয়ে, নিজের বাঁড়াটা গুদের মুখে সেট করে চাপ দিতেই বাঁড়ার আগাটা গুদের মধ্যে ঢুকে গেলো। দিদির মুখ দিয়ে একটা সুন্দর আহহহহহহ করে শীৎকার বেরিয়ে এলো। তারপর ৩-৪ বার বাঁড়া আগু পিছু করে চাপ দিতে দিতে মেজদা দিদির গুদে তার পুরো বাঁড়াটা ঢুকিয়ে দিলো। তারপর দিদির ওপর শুয়ে পড়ে, দিদির ঠোঁটে নিজের ঠোঁট ডুবিয়ে দিয়ে চুমু খেতে খেতে কোমর চালাতে শুরু করে দিলো। মেজদা খুব আদর করে দারুন রোম্যান্টিক ভাবে দিদিকে চুদে দিচ্ছিল।

ওদের চোদাচুদি দেখতে দেখতে আমি নিজেও গরম হয়ে গেছিলাম। কখন নিজের অজান্তেই আমি নিজের গুদের ওপর হাত বোলাতে শুরু করে দিয়েছি। একটু পরে নিজের মাইয়ের ওপর চাপ সৃষ্টি হওয়াতে আমার হুঁশ ফিরে এলো। দেখি জয়ন্ত ঘুম থেকে উঠে ওঘরে আমাদের দেখতে না পেয়ে উলঙ্গ অবস্থাতেই এঘরে এসেছে। তারপর মেজদা আর দিদির চোদাচুদি দেখে গরম হয়ে গিয়ে আমার কাছে এসে আমার মাইগুলো টিপতে শুরু করেছে।

আমি ভাইকে বিছানায় শুইয়ে দিলাম আর ভাইয়ের বাঁড়াটা হাতে নিয়ে খেঁচে দিতে থাকলাম। ভাই আমার হাতের স্পর্শে আবেশে চোখ বুজে নিলো। মেজদাদের চোদাচুদি দেখতে দেখতে আমিও এতো গরম হয়ে গেছিলাম যে আমার তখন একটা বাঁড়া খুবই দরকার ছিল। আমি ভাইকে তাড়াতাড়ি গরম করে ওর বাঁড়াটা গুদে নিতে চাইছিলাম, তাই আমি ওর বাঁড়াটা নিজের মুখে পুরে নিলাম, তারপর চুষে দিতে থাকলাম। এতে কাজ হল, ভাই বেশ গরম হয়ে উঠলো আর ওর বাঁড়াটা তার পূর্ণ মূর্তি ধারণ করে নিলো।

This content appeared first on new sex story new bangla choti kahini

ওদিকে মেজদা আর দিদি নিজেদের মধ্যে এতটাই মগ্ন হয়ে আছে যে পাশে আমরা কী করছি সেদিকে তাদের কোনও খেয়ালই নেই, মেজদা দিদিকে একনাগাড়ে ঠাপিয়ে চলেছে আর দিদি চোখ বুজে মুখে আহহ উহহহ আওয়াজ করতে করতে ঠাপ খেয়ে চলেছে। ভাই আমাকেও চিত করে শুইয়ে দিয়ে পা দুটো ফাঁক করে গুদের মুখে বাঁড়াটা সেট করে একটা জোরে ঠেলা দিতেই ওর বাঁড়াটা চড়চড় করে আমার গুদে আমূল গেঁথে গেলো। আমার মুখ দিয়ে একটা আহহহহ শব্দ বেরিয়ে এলো। ভাই বলল, “কীরে দিদি, ব্যথা পেলি না তো?”

আমি- না, তুই চালিয়ে যা।

মেজদার দেখাদেখি ভাইও আমার দিকে ঝুঁকে এসে আমার মাই দুটো নিয়ে খেলতে লাগল আর কোমর নাড়িয়ে আমাকে চুদতে শুরু করে দিলো। ভাই লম্বা লম্বা ঠাপে আমকে চুদতে শুরু করল, মানে ও নিজের বাঁড়াটা প্রায় পুরোটা গুদের বাইরে পর্যন্ত এনে আবার এক ঠাপে আমূল আমার গুদে গেঁথে দিচ্ছিল। ভাই জানতো আমার এই ধরনের ঠাপ খেতে ভালো লাগে, আর ওর বাঁড়াটা যাতে আমার গুদে আমূল গেঁথে যেতে পারে তাই আমি আমার পা দুটো ভাঁজ করে প্রায় নিজের মাথার পিছনে নিয়ে এসে আমার গুদটা ওর বাঁড়ার তলায় পুরোটা উন্মুক্ত করে দিলাম। জয়ন্তর প্রতিটা ঠাপে ওর থাই দুটো আমার পাছা আর দাবনার সাথে বাড়ি খাচ্ছিল আর থ্যাপ থ্যাপ করে আওয়াজ হচ্ছিলো।

আর দু জোড়া চোদনের চোটে খাটটা ক্যাঁচ ক্যাঁচ করে আওয়াজ করতে শুরু করে দিলো। আমাদের দুই ভাই আমাদের দু বোনের গুদে রাম ঠাপ লাগিয়ে গুদের ফেনা উড়িয়ে দিতে শুরু করে দিলো। প্রায় ২০-২৫ মিনিট একনাগাড়ে চুদে আমাদের গুদ আর মাই লাল করে দিয়ে দুজনে আমাদের গুদে নিজেদের বীর্য ছেড়ে দিয়ে নিস্তেজ হয়ে আমাদের বুকের ওপর শুয়ে পড়ল। আমারাও আমাদের চোদন পার্টনারদের জড়িয়ে ধরে ভোরে ওঠা আর চোদাচুদির ক্লান্তিতে একটু ঘুমিয়ে নিলাম।

[এই অধ্যায়টি এখানেই শেষ হলো, চার ভাইবোনের গ্রুপ সেক্স কেমন হলো তা জানার আগ্রহে রইলাম। প্লিজ কমেন্ট করবেন সকলে। পরের অধ্যায় নিয়ে আসছি খুব তাড়াতাড়ি। ভালো থাকবেন সকলে।]

[ধন্যবাদ]

This story শেফালির যৌবনকথা – অধ্যায়-৭ – পর্ব-৪ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • জুলির সঙ্গে এক রাত – ২
  • মা ও ছেলে- তৃতীয় পর্ব
  • বলা পাল: ইলেকট্রিক মিস্তিরির চোদোন খাওয়া
  • Jaya kakimar sex appeal
  • Bondhur Maa k Blackmail kore choda

Leave a Comment