মিতুর যৌনজীবন ৮ম পর্ব | BanglaChotikahini

রানার কানে কোনো কথাই ঢুকছে না। সে বেহুসের মতো বউএর গুদ চেঁটে চলেছে। রানার চুল মুঠিতে ধরে লুসির গুদ থেকে মুখ সরিয়ে দিয়ে মিতু বললো, ‘চুদো ভাইয়া চুদো.. এবার ভাবীকে চুদো। তোমার চোদন খাওয়ার জন্যইতো সে এতো সকালে এসেছে। এবার চুদে বউএর গুদ ভর্তা বানিয়ে দাও।’ বলতে বলতে সে ভাইয়ার ধোন চুষে দিলো।

বোনের ডাকে রানার সম্বিত ফিরলো। এদিকে লুসিও গুদে ধোন নেয়ার জন্য অস্থির। পা বাড়িয়ে ভাতারের ধোন নেড়ে দুহাতে গুদ ফাঁক করে ধরলো। সেদিকে রানার লোলুপ দৃষ্টি। সে তার অশ্বলিঙ্গ নিয়ে বউএর গুদে ঝাঁপিয়ে পড়লো। গুদের মুখে ধোন ঠেকিয়ে দিলো এক ভয়ঙ্কর ধাক্কা। লুসি গুদের ভিতর একই সাথে ব্যাথা আর সুখ অনুভব করলো। পাছা উঁচুকরে দুই পায়ে স্বামীর কোমর জড়িয়ে ধরলো। দুহাতে স্বামীকে জড়িয়ে ধরে যৌনসুখের উল্লাসে চেঁচাতে লাগলো।

৫/৭ মিনিট ধরে রানা ছোট বোনের সামনে বউকে লাগাতার চুদলো আর মিতুও নগ্ন উল্লাসে চেয়ে চেয়ে দেখলো। চোদনরত ভাইয়াকে জড়িয়ে ধরলো। কখনো দুহাতে ভাইয়ার নগ্ন পাছায় চাপ দিলো। আবার কখনো ভাবীর দুধ টিপাটিপি করলো। ভাইয়ার শরীরের নিচে ধোনের আঘাতে আঘাতে ভাবীকে পিষ্ট হতে দেখলো। নিজের গুদে আঙ্গুল চালাতে চালাতে ভাইয়া ভাবীর চরম তৃপ্তি প্রত্যক্ষ করলো।

জবরদস্ত চুদাচুদির পর মিতু ও বউ লুসির মাঝখানে রানা শুয়ে আছে। দুহাতে বউ আর বোনের গুদ নাড়ছে। ওরাও রানার ধোন নাড়ছে। ভাইয়ার সাথে কি ভাবে চুদাচুদি শুরু হয়েছে মিতু সেটা কিছুক্ষণ আগে লুসি ভাবীকে শুনিয়েছে। রুমে ঢুকার মাত্র পনেরো মিনিটের মধ্যে চুদচুদির পর্ব শেষ হলেও লুসির কাছে এটা এযাবৎ কালের সেরা চুদাচুদি। চুদাচুদির জীবন্ত প্রদর্শনী- এমন অভিজ্ঞতা মিতুর জীবনেও এই প্রথম। সে কখনো কারো সাথে এমন যৌথ চুদাচুদিতে অংশ নেয়নি। সিদ্ধান্ত নিলো বান্টি ফিরলে ভাবীকে নিয়ে তিনজন চুদাচুদি করবে।

‘বান্টি ফিরলে আমি কিন্তু ওর সাথে চুদাচুদি করবো।’ মিতুর কাছে লুসি আব্দার করে।
‘দারুন হবে ব্যাপারটা! ওকে একটা সারপ্রাইজ দিবো। তিনজন একসাথে চুদাচুদি করবো।’
‘তুমি রাগ করবা না তো?’ লুসি স্বামীর কাছে জানতে চায়। ওর আঙ্গুল রানার ধোনে ব্যস্ত।
‘মোটেই না। তোমার সুখ আমারও সুখ।’ রানা বউ আর বোনের গুদ নাড়তে নাড়তে সমর্থন জানায়।
‘আমার খুব পছন্দের ২/৩ জন বন্ধু আছে তাদের সাথেও কিন্তু মাঝে-মধ্যে চুদাচুদি করবো।’ লুসি আবার আব্দার করে।
‘ফ্যামিলির বাহিরে কারো সাথে সেক্স করলে খুব সাবধানে করতে হবে। জানাজানি হলে সবার বদনাম।’ রানা বউকে সতর্ক করে।
‘কেউ জানবে না। ওরা আমার কেনা গোলাম.. ওদেরকে সেক্স স্লেভ বানিয়ে ছাড়বো।’
‘এই বাড়িতে কাউকে আনা যাবে না সেটা কিন্তু মনে রাখিস।’ মিতু ভাবীকে সতর্ক করে।’
‘এখানে না, তাহলে কোথায় করবো চুদাচুদি?’
‘তুই আমাদের গেষ্টহাউজ ব্যবহার করবি।’ সমস্যার সমাধান হওয়ায় লুসি খুশিতে মিতুকে আদর করে।
‘ভাইয়া, ভাবীকে ফিরে পেয়ে তুমি খুশি তো?’ মিতু এবার রানার কাছে জানতে চায়।
‘খুব খুশি হয়েছি।’ গুদ নেড়ে আর চুমা খেয়ে রানা বোনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে। মিতুও খুব ফুরফুরে মেজাজে আছে। সে ভাইয়াকে জড়িয়ে ধরে আদর করে। রানার ধোনে এখনো লুসির গুদের রস লেগে আছে। মিতু কোনো দ্বিধা না করে ভাইয়া ধোন চুষতে শুরু করে।

এমন দৃশ্য লুসির শরীর-মনে আলোড়ন তোলে। মিতুর দেখাদেখি সেও স্বামীর ধোন চুষে। তারপর বলে, ‘এবার তোমরা আমার মনের আশা পূরণ করো। তোমরা ভাই-বোন চুদাচুদি করো আর আমি পাশে বসে দেখি।’ লুসি আব্দারে করলে ভাইবোন খুশী মনে সেই আব্দারে সাড়া দিলো। বেডরুমের বাতাস এবার ভাইবোনের চোদন সঙ্গীতে মুখরিত হলো।

This content appeared first on new sex story new bangla choti kahini

ভাইয়া-ভাবীর মিলন ঘটিয়ে মিতু খুবই সন্তুষ্ট। তিনদিন ধরে ভাইয়া-ভাবীর সাথেই ঘুমাচ্ছে আর চুদাচুদি করছে। ওর মতে একদিক দিয়ে এটা ভালোই হয়েছে। মাঝে মাঝে ভাইয়া ভাবীর সাথে একসাথে চুদাচুদি করভে। আবার কখনো ভাবী, বান্টি ও সে চুদাচুদি করবে। এতে চুদাচুদির একঘেঁয়েমি দূর হবে। সকল গোপনীয়তা বজায় রেখে নিরাপদ পারিবারিক সেক্স ইনজয় করা যাবে। মিতু একবার ভাবলো ভাইয়া, ভাবী সে ও বান্টি চারজন একসাথে চুদাচুদি করলে কেমন হয়? ব্যাপারটা ভাবতেই গুদের ভিতর শিরশির করছে। ভাইয়া আর বান্টি কি গ্রুপসেক্স করতে রাজি হবে? মুখে রহস্যময় হাসি ছড়িয়ে মিতু বিষয়টা নিয়ে ভাবতে লাগলো।

‘বাহ! একা একা হাসছো?’ চেয়ারে বসতে বসতে বান্টি জানতে চায়। দুদিন হলো বান্টি ইন্ডিয়া থেকে ফিরে এসেছে।
‘রাতে বলবো।’ বান্টি ভাবতেই পারবেনা রাতে তার জন্য কী মজার উপহার অপেক্ষা করছে।
ব্যবসার টুকটাক বিষয় নিয়ে ওরা আলাপ করতে থাকে। এর মাঝেই মিতুর মোবাইলে কল আসে। মিতুর চেহারায় খুশির ঝিলিক। ওর চোদন বন্ধু বাবলা ফোন করেছে। ভাইয়া ছাড়া স্বামী ও বাবলার সাথেই সে নিয়মিত সেক্স করে। ফোন তুলে সে ঝাড়ি দেয়-
‘খবিশ। দশদিন পরে মনে পড়লো। আমি ফোন করে তোকে পাই না।’
‘সরি জানু, মাফ চাই। আমি দেশে ছিলাম না।’
‘এখন ফোন দিলি ক্যান সেটা বল?’ মিতুর কন্ঠে রাগ।
‘তোকে অনেকদিন দেখিনাই। বুকটা খালিখালি লাগে।’
‘বুঝতে পেরেছি.. চুদার ধান্দা। আমি যেতে পারবো না।’
‘প্লিজ জানু। দশ দিন ধরে আমি উপোষ আছি।’
‘উপোষ থাকতে কে বলেছে? বিদেশে কতো সুন্দরী মাগী..।’ মিতু যাবার জন্য পা বাড়িয়েই আছে তবুও বাবলাকে খোঁচা দেয়। সে জানে ওর চোদন বন্ধু এইডস এর ভয়ে বিদেশী ললনাদের সাথে সেক্স করে না। সে কন্ডম ব্যবহার করে না কারণ ওতে তার ধোনে এলার্জি হয়।
‘মাত্র এক ঘন্টা.. এর বেশি তোকে আটকাবো না।’ বাবলা তোষামোদ করতেই থাকে।
‘এক ঘন্টা চুদে তোর কিছুৃই হবে না। তোকে আমি হাড়ে হাড়ে চিনি।’ বন্ধুকে দিয়ে চুদানোর জন্য মিতুর গুদ ভীষণ তড়পাচ্ছে। এতোদিন পরে একবার চুদিয়ে তারও গুদের কামড় মিটবে না তবুও সে একটু নখরামো করে। তারপর বলে, ‘ঠিক আছে গেস্টহাউজে চলেআয় আমি আসছি। মজা দিতে না পারলে কামড়িয়ে তোর ধোন ছিড়ে ফেলবো।’

মিতু টের পাচ্ছে গুদের রসে পেন্টি ভিজে যাচ্ছে। ফোন বন্ধ করে মিতু স্বামীর দিকে তাকিয়ে হাসে। ওর হাত ছুঁয়ে বলে, ‘আজ অফিসটা তুমি সামলাও। রাতে তোমার সাথে দেখা হবে।’ বান্টি জানে মিতু কার সাথে কথা বলছিলো। তার মুখে সমর্থনের হাসি। বউএর শারীরিক ইচ্ছাকে সে সব সময় গুরুত্ব দেয়। ওর যৌনস্বাধীনতায় কখনো বাধা দেয় না। এজন্য মিতুও স্বামীকে খুব ভালোবাসে। ওদের ভালোবাসার বন্ধনটা অদ্ভুৎ এক সুতোয় বাঁধা। (চলবে…..)

This story মিতুর যৌনজীবন ৮ম পর্ব appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • গায়ে লেপ্টে তিনটে নরম-ন্যাংটো মেয়ে শরীর
  • guder jalay eto niche nambo ta bhabini
  • বিন্দু সিংহের ডাইরি থেকে – ২
  • বউর অভাব শালী মেটাল
  • রিঙ্কি দত্ত – ভাতৃদ্বিতীয়া পর্ব – ৫

Leave a Comment