সঙ্গীতা দে আমি (সপ্তম পর্ব) | BanglaChotikahini

খাটের ওপর বসে টিভি দেখছি, মেয়ে কোচিং ক্লাশ থেকে ফিরে আমাকে জড়িয়ে ধরে বলল, মামমাম, আর ৫ দিন পরেত আমার বার্থডে, আমি বললাম হা, মিও আমোরে, একটা কেক ওর্ডার দিয়ে আসবি আর রাতে বাড়ির সবাই কে সঙ্গে নিয়ে কাটবি, যেমন প্রতি বার করিস সেই রকম।
দেখলাম মেয়ের মুখটা একটু ছোট হয়ে গেলো!
কিরে কি হয়েছে?
মেয়ে : মা একটু বড়ো করে করলে হয় না?
আমি বললাম বাবা নেই এখন কি করে বড়ো করে করব বল, আচ্ছা কতো বড়ো?
মেয়ে : বেশি না মা, আমার কিছু বন্ধুরা আসবে বাড়িতে ওদের সেদিন ডিনার করাবো আর কেক কাটবো।
সেতো ভালো কথা কতো জন আসবে?
মেয়ে : এই বন্ধুদের বাবা মাকে ধরে ২০ জন হবে,
এতো জন… বাবা আমি বললাম, দাঁড়া বাবাকে ফোন করি! বলে আমার হাসব্যান্ড কে ফোনে সব বললাম, মেয়ে আমার হাসব্যান্ড এর খুব প্রিয়, তাই না করলো না। আমি মেয়েকে বললাম ঠিক আছে হবে বাবা করতে বলেছে।
আমি রাতে খাবার সময় বাড়ির সবাইকে বললাম। আমার জা বলল বৌমা, নাতি আর ছেলে তো ওদের বাবা দের নিয়ে কালকে চেন্নাই যাবে ডাক্তার দেখাতে, ওরা ত থাকতে পারবে না তা হোলে।

শুনে আমার ভাশুর আমার জাকে খেঁকিয়ে উঠে বললো ওদের জন্যে কি ওই বাচ্ছা মেয়েটার জন্মদিন পিছিয়ে দেবো নাকি,
তুমি কিছু চিন্তা কোরো না ছোটো বৌ  আমি সব ব্যবস্তা করে দিচ্ছি।

দেখতে দেখতে মেয়ের জন্মদিন এলো, সেদিন সকালে রান্নার সব জিনিস নিয়ে এলো শম্ভুদা, শম্ভুদা আমাদের বাড়ির যে কোনো কাজে থাকে ওর বৌ আমাদের বাড়িতে ঝিয়ের কাজ করে! শম্ভুদার একটা টোটো আছে আগে ভ্যাঁন রিক্সা ছিলো, ওতে করে রান্নার সব জিনিস নিয়ে এসে আমাকে ডাকতে লাগলো! আমি বললাম শম্ভু দা একটু ওপরে তুলে দিও ছাদে রান্না হবে, কালি দা রান্না করবে!
শম্ভু দা রান্নার সব জিনিস ছাদে তুলে দিয়ে এলো। আমি ওনাকে বসতে বলে একটু নুন চিনির সরবত করে দিলাম, আর বললাম রাতে তুমি তোমার বৌ আর তোমার ছেলে এখানে খাবে, ঠিক আছে বৌদি, বলে শম্ভু দা চলে গেলো।

দুপুর ৩ টে থেকে রান্না শুরু হয়ে গেছে  কালি দা আর শম্ভু দা দুজন মিলে চিকেন বিরিয়ানী, মাটন চাপ, ভেজিটেবল চপ, পায়েস, মিষ্টি রান্না করছে।
আমার দেওয়া ড্রেস পরলো মেয়ে, আমিও রেডি হতে লাগলাম একটু পরে সবাই চলে আসবে।
লো কাট ব্লাক কালারের একটা ব্লাউজ পড়লাম ভেতরে কলো রঙের ব্রা পরেছি, ব্লাউজটা ঢাকা কম খোলা বেশি, ব্লাউজের কাঁধের কাছটা দু ইঞ্চি সরু হয়ে পেছনে কোমর আর পিঠের  মাঝ বরাবর ব্রায়ের স্ট্রিপ কভার করে রেখেছে বাকি পিঠ পুরো খোলা, ব্লাউজের সামনের দিকটা, দুধের নিচটা ঢেকে ওপরে গলা থেকে দুধের এক ভাগ ক্লিভেজ সমেত পুরো বুকের বাকিটা উন্মুক্ত। আমি গ্যারান্টি দিয়ে বলতে পারি ঐ অবস্তায় সেখানো পুরুষ মনুষের আমাকে কাছে পাবার কমনা জাগতে বাধ্য, সায়া পড়লাম সবুজ রঙের, সঙ্গে সবুজ রঙের নেট শাড়ি, শাড়িটা কোটের মতো স্ট্যাইলে পরলাম ! অনেকে একে বলে হল্টার নেক স্ট্যাইল। ( মানে শাড়িটার আঁচলের একদিক কোমরের সামনে এক রাউন্ড সায়াতে গুঁজে বাকি শাড়ির হাপ হাপ করে একটা হাপ কুচি করে নাভীর সোজাসুজি সায়ার ভেতরে গুঁজে দিলাম, বাকি হাপ আঁচলের দিকটা নিয়ে লম্বা করে দুহাতে ধরে পেছন দিক থেকে ঘাড়ের কাছ থেকে কোমরের কাছে নিয়ে এসে সায়ার সঙ্গে পিন দিয়ে আটকে দিলাম তেমনি নাভির ওপরে দুদিক টান করে পিন দিলাম এমন করে ঠিক দুধের নিচে শাড়ির দুদিক ধরে একটা পিন দিলাম) অন্য কোনো প্রোগাম হলে এই পিন টা দিতাম না । হল্টার নেক বা জ্যাকেট স্টাইলে শাড়ি পরে আমি রেডি। মেয়েকে জিজ্ঞাসা করলাম আমাকে কেমন লাগছে রে স্নেহা?
মেয়ে : ওয়াও মা, তোমাকে খুব হট লাগছে, আজ যদি বাবা থাকতো নতুন করে তোমার প্রেমে পড়ে যেত!
আমি বললাম চুপ কর ফাজিল মেয়ে, মনে মনে ভাবলাম তোর বাবা না থাক কেউ না কেউ আজকে আমার প্রেমে পড়বেই। গায়ে একটু পারফিউম মেখে ঘর থেকে বেরিয়ে ছাদে গেলাম, সবাই একে একে আসতে শুরু করেছে।
খুব সুন্দর করে গোটা ছাদটা বেলুন দিয়ে সাজানো হয়েছে, সব কিছুই আমার ভাসুর শম্ভুদা কে সঙ্গে নিয়ে করেছে!
মেয়ের বন্ধুরা সবাই এসে গেছে ১০ জনের মতো বন্ধু আর তাদের বেশির ভাগ মায়েরা এসেছে ৪ জন বন্ধুর বাবা মা দুজনেই এসেছে,
আমাকে, ছেলে আর বাড়ির বকিদের মেয়ে সবার সঙ্গে আলাপ করিয়ে দিলো!
আমি শম্ভুদা কে সঙ্গে নিয়ে সবাই কে কোল্ডড্রিংক্স দিতে লাগলাম! কেক কাটা হলো, অল্প সল্প মাখা মাখি হলো!
আমাকে মেয়ের বন্ধুর এক মা বললো আপনদের মা মেয়ে কে পাশা পাশি দাঁড়ালে মা মেয়ে কম দুই বোন মনে হবে!
আমি ভেজিটেবল চপ প্লেটে করে সবাইকে দিতে থাকলাম, যখন আমি মেয়ের বন্ধুর বাবাদের চপ দিতে গেলাম সেখানে একজন বলল আপনার বয়েস কত?
আমি বললাম মেয়েদের বয়েস জানতে নেই!
উনি বললেন ওকে, নো প্রবলেম ম্যাম!
আমাকে আপনার হাসব্যান্ড খুব ভালো করে চেনে! আমার নাম অভিজিৎ (বাবু আমার ডাক নাম ),
আমি : ওকে, পরিচয় করে ভালো লাগলো, আমি বললাম!
অভিজিৎ : একটা কথা বলবো যদি কিছু মনে না করেনতো!
আমি বললাম বলুন কি বলবেন!
অভিজিৎ : আপনার শাড়ি পরবার স্ট্যাইল টা বেশ ইউনিক, আপনাকে বেশ বোল্ড লাগছে, বাকী তিনজন বলে উঠল ঠিক বলেছেন অভিজিৎ দা, বৌদিকে খুব সুন্দর লাগছে।
অভিজিৎ : হমম তবে একটু বেশি খোলা মেলা,
হা, আসলে আমি একটু বেশি খোলামনের মানুষতো আর খোলামেলা থাকতে বেশি পছন্দ, সেটার প্রতিফলন আমার পোশাক আসাকেও দেখা যায়! আমার কাছে এমন  উত্তর পেয়ে তিনজনের মুখ টা চুপসে গেলো। আমি ওদের ওখান থেকে সরে এলাম, মাজে মাজে খেয়াল করলাম ৪ জন আমার দিকে দেখছে আর কিছু একটা আলোচনা করছে! শম্ভুদা আর কালি দা বিরিয়ানি প্লেটে সাজাতে আরম্ভ করছে, আমি আমার জা আর রত্না মিলে সবার হাতে হাতে প্লেটটা ধরিয়ে দিতে থাকলাম, (রত্না হলো আমাদের বাড়ির কাজের মেয়ে মানে শম্ভু দার বউ)
লোক গুলোর কাছে আমি না গিয়ে রত্নাকে পাঠালাম, রত্না একে একে ওদের খাবারের প্লেট দিয়ে এলো! এসে আমাকে বললো একটা কথা আছে বৌদি একটু এপাশে এসো বলছি!
রত্না : বৌদি ওই লম্বা করে লোকটা তোমার সম্পর্কে কি বাজে বাজে কথা বলছে জানো!
আমি জিজ্ঞাসা করলাম কি বলছে?
রত্না : আমি তোমাকে বলতে পারবো না বৌদি!
আমি ওকে বললাম ঠিক আছে তুই জা ছেলেকে নিয়ে খেয়ে নে ।
খাওয়া দাওয়া শেষ করে করে সবাই প্রায় চলে গেছে, আমার মেয়ের সঙ্গে একি ক্লাসে পরে সীমা, সীমার মায়ের সঙ্গে কথা বলতে বলতে নিচে নেমে ওদের রাস্তা অবধি ছেড়ে দিতে এলাম, ওদের ছেড়ে ঘরের দিকে ফিরছি, সেই সময় আমাদের পাড়ায় থাকে ভোনা! একটু পাগলাটে ধরনের  আমি ওকে বললাম কিরে ভোনা কেমন আছিস… ভা.. ভা.. লো, আ. মি.. খা.. বো।  আমি বুজতে পারলাম খাবার খেতে চাইছে । আমি ওকে নিয়ে ছাদে গেলাম। ছাদে আসতে শম্ভু দা বলল, বৌদি আমাকে  দুশো টাকা দেবেন?
আমি বললাম এখন কি করবে টাকা নিয়ে?
ওই আমি আর কালিদা একটু খাবো সারাদিন ওনেক খাটা খাটনি হয়েছে আর এখনো ওনেক কাজ বাকি আছে, সবকিছু পরিষ্কার করে তারপরে ঘরে যাবো! আমি বললাম নিচে এসো দিচ্ছি, একে খেতে দিও, ভোনা কে বললাম তুমি এখানে বসে খাও আর লাগলে চেয়ে নেবে কেমন! ঘরে এসে পাঁচশো টাকা নিয়ে শম্ভু দাকে দিয়ে বললাম ওই দেশি খাবে না, ইংগ্লীশ নিয়ে এসে খাবে, শম্ভুদা চলে গেলে, আমি আমার জা কে ডাকতে গেলাম খাবো বলে, জা কে নিয়ে ছাদে এসে দুজনে বিরিয়ানী খেলাম। আর কালি দাকে বললাম, খুব ভালো রান্না হয়েছে।
আমাদের খাওয়া হয়ে গেলো শম্ভু দা  এসে গেছে, আমি ওদের বললাম খেয়ে তোমরা সবকিছু গুছিয়ে যাবার সময় ডাকবে, আর ভোনা কেও নিয়ে যেও। বলে নীচে নেমে এলাম।
আধ ঘন্টা পরে আমি ছাদে এলাম ওদের কতো বকি দেখবার জন্যে!
সিঁড়ির কাছে পৌঁছাতে ওদের কথা আমার কানে এলো…
শম্ভু দা : কালি দা, একটা কথা বলবো কাউকে বলবে না কিন্তু!
কালি দা: কি রে শম্ভু?
শম্ভু দা: দাদা আমাদের এই বৌদি খুব ভালো বলো?
কালি দা : হা ছোটো বৌদি খুব ভালো আর হাসিখুশী,
শম্ভু : দাদা আজকে বৌদি কে শাড়ি পরে কেমন লাগছিল দেখেছ?
কালি : হুম রে শম্ভু
শম্ভু : দাদা একটা কথা.. দুধ গুলো দেখেছ? কি সুন্দর আর কি বড় একবার যদি পেতাম উফ.
কালি : চুপ কর কেউ শুনে ফেলবে.
শম্ভু : ধুর কেউ আর জেগে নেই দাদা এই ভোনা ছাড়া আর কেউ জেগে নেই.
এই ভোনা একটু খাবি নাকি.. শম্ভু ভোনাকে এক পেগ বাড়িয়ে দিলো, ভোনা দাঁত মুখ খিঁচিয়ে দেখি খেয়ে নিলো
শম্ভু দাঁত বের করে খিল্ খিল্ করে হাসছে!
কালি : ঠিক বলেছিস শম্ভু ছোট বৌয়ের বর তো ওনেক দিন পরে পরে আসে একবার যদি বাগে পাই তাহলে ওনেক বার লাগানো যাবে কি বলিস শম্ভু।

This content appeared first on new sex story Bangla choti golpo

ওদের কথা গুলো শুনে আমার কান শরীর গরম হয়ে উঠছে!
ভাবছি ওদের সামনে যাবো কিনা গেলে যদি ওরা আমার ওপর ঝাঁপিয়ে পরে তখন।
ঠিক আছে যা হবে দেখা যাক, বলে সামনে এলাম! কিগো তোমাদের কতো বাকি এখোনো? ১১ টা বাজে, হা বৌদি হয়ে গেছে।
এমন ভান করলাম যেনো আমি কিছু শুনিনি।
ভোনা মাথা গুঁজে বসে আমাদের দিকে থাকিয়ে হাসছে, আমি ওর কাছে গিয়ে একটা চিয়ার নিয়ে বসলাম ওর মাথায় হাত বুলিয়ে বললাম কিরে পেট ভরে খেয়েছিসতো? ও হুম্ করে একটা আয়াজ করলো, আমি যখন ওকে নিচু হয়ে মাথায় হাত বুলিয়ে দিচ্ছিলাম তখন আমার চর্বি ভরা পেট টা কাপড় ভেদ করে বেরিয়ে গেছিলো। তার দিকে শম্ভু আর কলি দা এক দৃষ্টিতে থাকিয়ে থাকলো, ওদের দিকে মুখ করে বললাম তোমাদের হলো আরো কতো বাকি? আমার আসায় ওরা মদ খাওয়া বন্ধ করে দিয়েছে। আমি ওদের বললাম কোনো ব্যাপার না, তোমরা আমার সামনে খেতে পারো। শুনে ওরা মদ খেতে আরম্ভ করলো আবার। ভোনা হটাত্ আমার থাইয়ের ওপর হাত রেখে হাসতে লাগলো, আমি বললাম কিরে কি হয়েছে? ও আমার পেটের দিকে আঙ্গুল তুলে বেরিয়ে আসা নাভিটা দেখাচ্ছে, আমি আগেও অনেকের মুখে শুনেছি ও নাকি রাস্তায় ওনেক মেয়ের দুধ টিপে দিয়েছে, শাড়ি ধরে টানা টানি করেছে কিন্তু ও অসুস্থ বলে কেউ কিছু বলেনি, ভোনা এমন করে দেখাতে আমি একটু লজ্জা পেয়ে গেলাম, আর পেটের কাছে  শাড়িটা ঠিক করতে লাগলাম, পিন টা পেটে ফুটছিল বলে আমি খুলে দিয়েছিলাম ঘরে। তাই বসে থাকার জন্যে আবার শাড়িটা সরে গিয়ে পেটটা বেরিয়ে গেলো।  তখনি ও আমার দিকে ঘুরে গিয়ে আবার দেখাতে লাগলো।
বৌদি.. শম্ভুদা ডাকলো, দাদা কবে আসবে গো? আমি বললাম যানি না কেনো?
শম্ভু দা : দাদা তো ফ্রি তে মিলিটারি মদ পায় আমাকে একটা দেবে খেতে। আমি বললাম ঠিক আছে দাদা যখন আসবে মনে করিয়ে দিও তখন কেমন।
বৌদি তুমি শুয়ে পড় আমাদের হয়ে গেলে তোমাকে ডাকবো, আমি বললাম না তোমরা শেষ করো তাড়া তাড়ি আমি এখানেই বসে আছি চলে গেলে তোমরা আরো দেরি করবে।

মেয়ে সেই সময় দৌড়ে দৌড়ে ছাদে এলো, বাপি ফোন করেছে এই নাও কথা বলো, বলে আমার হাতে ফোনটা দিয়ে চলে গেলো। আমি আমার বরের সঙ্গে ফোনে কথা বলছি, ঠিক সেই সময় ভোনা আমার পেটে হাত দিলো আমি ওর হাতটা সরিয়ে দিয়ে দূরে গিয়ে  ছাদের গার্ড ওয়ালের ওপর ভর দিয়ে ফোনে কথা বলতে লাগলাম। একবার পেছন ফিরে দেখলাম শম্ভুদা ভোনা কে কিছু একটা বলছে ইশারায়। এমন সময় মনে হলো কেউ আমার পেছনে এসেছে মুখ টা ঘুরাবার আগেই আমাকে পেছন থেকে জাপটে ধরলো, ফোনে কথা বলছিলাম তাই মুখে কিছু বলতে পারলাম না আর যেহেতু বরের ফোন তাই কেটে দিতেও পারলাম না অনেক ব্যাস্ততার মাঝে বর ফোন করে। আমি ভোনার হাতটা সরাবার চেষ্টা করলাম, ভোনার গায়ে খুব জোর ওর সঙ্গে পেরে উঠলাম না, ভোনা আমার শাড়িটায় জোরে একটা টান মারলো আর টাতে শাড়িটার সব পিন খুলে গেলো আমি একবার গোল চক্কর খেলাম আর পুরো শাড়িটা খুলে গেলো। আমি এক হাতে শাড়িটার একটা খুট ধরবার চেষ্টা করলাম কিন্তু পরলাম না ধরে রাখতে, ভোনা আমার শাড়িটা নিয়ে দৌড়ে চাদের এক কোণে পালিয়ে গেলো আমি ওর পেছন পেছন শাড়িটা নেবার জন্যে দৌড়ে গেলাম। দৌড়ানোর সময় আমার ৩৮ সাইজের দুধ দুটো, চর্বি ভরা থলথলে পেটটা ঢেউ খেলে নেচে উটলো। ফোনে আমাকে আমার বর জিজ্ঞাসা করছে কি করছো তুমি আমি বললাম কিছু না। গুডনাইট আর একটা কিস করে বর ফোনটা কেটে দিলো, আমি ভোনাকে বললাম শাড়িটা দাও তুমি খু্ব ভালো ছেলে, আমার কোনো কথাই শুনছে না এদিকে আমি ব্লাউজ আর সায়া পরে দাঁড়িয়ে আছি। দূরে শম্ভু আর কালি দা ব্যাপারটা এনজয় করছে আর মদ গিলছে বসে বসে একবারের জন্যে আমাকে সাহায্য করতে এগিয়ে এলো না, আমি ভোনা কে এবার একটু লোভ দেখলাম খাবারের তাতেও কোনো কাজ হলো না ও শুধু আমার বুকের দিকে হাত দেখাচ্ছে, আমি ওকে বললাম এটা চাই? ও ঘাড় নেড়ে বললো হা। ওকে আমি ডাকলাম আয় নে, ভোনা একটু এগিয়ে এসে দুধে হাত দিলো আমি ওকে হাত দিতে দিলাম এই ভেবে যাতে ও শাড়িটা আমাকে দিয়ে দেয়। একটা কথা আছে “কানা খোঁড়া তিন গুণ বাড়া” ভোনা হটাত্ আমার শাড়িটা এক কোণে ছুড়ে ফেলে দিয়ে আমার দুধ দুটো টিপে ধরলো শক্ত করে আমি কিছুতেই ওকে ছাড়াতে পারলাম না, পেছন থেকে শম্ভুদা আমাকে জাপটে ধরলো কালি দা এক টানে আমার লোকাট ব্লাউজ টা  ছিঁড়ে দিলো, আমি ছাদের অন্ধকার এক কোণে ছিটকে পড়লাম, দুজনে মিলে আমাকে তুলে ধরলো কালি সামনে থেকে আর শম্ভু পেছন থেকে চট্কাতে থাকলো, ব্রেসিয়ার টা খুলবি নাকি ছিঁড়ে দোবো কালি বলল, আমি বললাম না ছিঁড়না খুলছি বলে খুলে দিলাম দুজনে মিলে খুব টিপতে লাগলো আর আমাকে ময়দার মতো করে চটকে চটকে সারা শরীর ব্যাথা করে দিলো। এত টেপাটেপির জন্যে আমার নিজের ওপর আর কোনো কন্ট্রোল ছিলো না। শম্ভু পেছন থেকে আমার প্যান্টিটা খুলতে না পেরে প্যান্টির সাইড দিয়ে মোটা কালো বাড়াটা আমার ওনেক দিনের উপোসী গুদে জোরে এক ঠাপ মারলো  কালি দা শম্ভু কে বলল তুই চোদ আমি একটু মাল খেয়ে আসি। টানা পাক্ পাক্ করে ঠাপ মেরেই যাচ্ছে গুণলে মনে হয় ৭০-৮০টা ঠাপ হবে আমার ততক্ষণে দুবার জল খসে গিয়ে নেতিয়ে পড়েছি, সেই সময় ঊঊ আহ আয়াজ করে শম্ভু আমার গুদে বীর্যে ভরিয়ে দিলো। কালি দা সামনে ওর মোটা ধন হাতে নিয়ে দাঁড়িয়ে আছে শম্ভু কখন উঠে সেই অপেক্ষায়। শম্ভু উটলে কালি আমার প্যান্টিটা টেনে খুলে সেটা দিয়ে আমার গুদে শম্ভুর বীর্যটা মুছে ওর আখাম্বা বাড়া টা গুদে ঢুকিয়ে দিয়ে ঠাপ মারতে লাগলো আর দুধ গুলো ময়দার মতো থাসতে লাগলো মাজে মাজে বোঁটা গুলো ধরে মুচড়ে দিলো এতে আমি ব্যাথায় কাতরে উঠলাম। শম্ভুকে  শুনলাম ভোনাকে বলছে  চুদবি নাকি? ইচ্ছে থাকলে জা এই সুযোগ। বলে ওর হাত ধরে আমার কাছে বসিয়ে দিলো আর বললো টেপ যতখুশি। পেটের ভেতরটা ব্যাথায় কনকনিয়ে উঠল ও মা গো মরে গেলাম গো বলে ওনেকটা জল ছেড়ে দিলাম, সুখ নাকি ব্যাথায় জানি না আমার চোখের কোন দিয়ে জল গড়িয়ে পড়লো এক ফোঁটা! কালি দার তখনো  হইনি ফকা্ৎ ফক ফকাৎ শব্দ বের হচ্ছে আমার গুদ থেকে কালি দার ঠাপ মারার তালে তালে আর আমার দুধ দুটো দুলে দুলে উঠছে খেঁকিয়ে কালিদা ভোনা কে বললো ঐ খানকির ছেলে টেপ না, বলে ভোনার হাত টা আমার দুধের ওপর রেখে দিলো। ভোনা যেনো হাতে চাঁদ পেলো সঙ্গে সঙ্গে আমার দুধ গুলো নিয়ে একবার টিপছে আর হাসছে, কালিদা খুব জোরে জোরে বেশ কয়েকটা ঠাপ মেরে গুদের ভেতর এক কাপেরও বেশি বীর্য ঢেলে দিয়ে উঠে গেলো। আমি ছাদের মেঝেতে পড়ে হাঁপাতে লাগলাম যেন একটা বিরাট সাইক্লোন থামলো। বৌদি আমরা আসছি তুমি নিচের দরজাটা বন্ধ করে দেবে, বলে আমার ওপর ছেঁড়া ব্লাউজ শাড়ি টা ছুঁড়ে ফেলে দিয়ে নিচে নেমে গেলো। আমি উঠে বসলাম আর সব কিছু নিয়ে টলতে টলতে ওই অবস্তায় ঘরে এলাম, ঘরে এসে নাইটি টা গলিয়ে নিচে নেমে এলাম দেখলাম শাশুড়িমা গেটটায় তালামারছে, আমাকে দেখে বললো, ওরা মনে হয় অনেকক্ষন চলে গেছে আমি ভাবলাম তুমি ঘুমিয়ে পরেছো তাই তালাটা লাগিয়ে দিলাম! আমি কিছু বললাম না টলতে টলতে ঘরে এসে বাথরুমে ঢুকে ভালো করে জল দিয়ে গুদের ভেতর থেকে সব বীর্য বের করে ডেটল সাবান দিয়ে ধুয়ে ছেলে মেয়ের পাশে শুয়ে  ঘুমিয়ে পড়লাম।

This story সঙ্গীতা দে আমি (সপ্তম পর্ব) appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • যারা বৃষ্টিতে ভিজেছিল – ২
  • জবা আর গাঁদা ফুলে জোড়া গুদের পুজো – ১০
  • রুমি ও বাচ্চা ষাঁড় – ৫ম পর্ব
  • কামিনী – দ্বাদশ খন্ড
  • অনন্যা, প্লিজ আমার ন্যানুটা একটু ধরবে – ১

Leave a Comment