সুন্দরী আন্টির রেপের কাহিনী – Bangla Choti Golpo

আন্টিকে চুদার গল্প
আমাদের পাশের বাসার সুন্দরী আন্টি একদিন একটি স্বচ্ছ শাড়ী ও টাইট ব্লাউজ পরে রাস্তা দিয়ে হেটে হেটে বাসায় ফিরছিল। এমন সময় কিছু চোদনবাজ বখাটে ছোলে তাকে টেনে হেচড়ে পাশের এন আন্ডার কন্সট্রাকশন বিল্ডিংএর ভিতর নিয়ে গেল।
ওরা প্রায় সাত আট জন ছিল। সবাই এক সাথে আমার সুন্দরী আন্টির উপর হামলে পড়ল। ওরা আন্টির শাড়ি টেনে খুলে ফেলল এবং দামি ব্লাউজ পরাত করে ছিড়ে ফেলল। এক জন পেডিকোটের ফিতে ছিড়ে আন্টিকে প্রায় ন্যাংটো করে ফেলল। আমার সুন্দরী অসহায় আন্টি শুধু ব্রা আর পেন্টি পরে এত গুলো কামাতুর ছেলের সামনে দাড়িয়ে কাঁদতে লাগল। তারা আন্টির কান্নার তোয়াক্কা না করে জোর করে ব্রা পেন্টি ছিতে আন্টির মাল গুলো বের করে আনলো। চার পাঁচ জোড়া হাত আন্টির ফর্সা দুধ ছানতে লাগল আর দুই তিন জোড়া হাত আন্টির পাছা চিপতে লাগল এর মাঝে একজন আবার আন্টির ভোদা চাটতে লাগল। আন্টি কান্না ছাড়া কিছু্ই করতে পারছিল না। ন্যাংটো হয়ে দাড়িয়ে থেকে ওদের অত্যাচার সহ্য করছিল।
ওরা আমার আন্টির ফর্সা দুটি ওলান হতে কামড়িয়ে কামডিয়ে বিনা পয়সায় খাঁটি দুধ খেয়ে নিল আর দাগ বসিয়ে দিল আন্টির দুধে। প্রায় তিরিশ মিনিট আন্টির ওলান থেকে দুধ খেয়ে ও ভোদার রস খেয়ে সব খালি করে ফেলল।
এর পর ওরা আন্টি কে টেনে নিয়ে একটা চৌকির উপর চিত করে ফেলে চার দিকে হাতপা টেনে বেধে দিল তাতে করে আন্টির আর নড়ার কোন সুযোগ থাকল না। ওদের দল নেতা তার আট ইঞ্চি নোংরা বাড়াটা বের করে আন্টির উপর উঠে বসে আন্টি হাই ভোল্টেজ ও ওয়ান্টেড ভোড়ার সাথে সেট করে এক ধাক্কায় তা ডুকিয়ে দিল। আন্টি তার এত দামি ও কাঙ্খিত ভোদার এই বেহাল দশা ও কষ্টে ফুপি ফুপিয়ে কাঁদতে লাগল। এ দিকে দল নেতা আন্টির ভোদায় ঠাপাতে শুরু করেছে।
এই দলের কোন ছেলেই রাস্তার দশ টাকা রেটের বাইরে বার টাকা রেটের মাগি চোদার অভিজ্ঞতা নাই। আর কিনা তারা আজ কোটি টাকার সীমিত ব্যবহারিত ভোদা বিনা পয়সায় চোদার ব্যবস্থা করেছে। দলনেতা ছেলাটা এই দামি ও অস্থির ভোদা চোদার সুযোগ পেয়ে আজ নিজেকে ধন্য মনে করছে আমার মনের সুখে আমার অসহায় আন্টিকে রাম ঠাপ দিচ্ছে।
নেতা ছেলেদের উদ্দেশ্যে বলল শালারা আজ একখান খাসা মাগি পাইছিরে। যে টাইট ভোদা এতে পাঁচ বছরের বাচ্চার সোনাও ডুকবো না। লাখ টাকাও এই ভোদা তোরা পাবি নারে! মাগি মনে হয় স্বামীকেও চুদতে দেয়না ঠিকমত। ওর চেলা গুলো বলল ওস্তাদ আস্তে চোদেন নইলে চৌকি ভেঙ্গে যাবে আমাদের জন্যে একটু রাইখেন যদি আপনার দয়া হয়। নেতা ওদের কথা শোনে আরো জোরে ঠাপদিতে থাকল। এতে চৌকি লাফিয়ে লাফিয়ে উঠছিল। https://banglachotigolpo.net/category/bangla-choti-golpo-vabi/
আন্টির দামি টাইট ও ওয়ান্টেড ভোদার চোদার শব্দে সারা রুম গমগম করছিল ফচ ফচ পটাক পটাক আওয়াজে। তার সাথে শোনা যাচ্ছিল নেতার বিচির প্যাচ প্যাচ শব্দ। পুরা পনের মিনিট ধরে বেশ্যা মাগির মত ঠাপানোর পর নেতা ছেলাটা আন্টির ভোদা ভর্তি করে ঘন ফেদায় ভরে দিল। আর বলতে লাগল নে তরে পোয়াতি করে দিলাম।
ওস্তাদ যখন চোদছিল তখণ আরো দুইটি ছেলে আন্টির দুই ওলান চুষে চুষে দুধ খাচ্ছিল। ওস্তাদ নামার সাথে সাথে আরেক চেলা লাফদিয়ে ওঠেই ফচাত করে আন্টির ভোদায় তার পাঁচ ইঞ্চি চোট বারাটা ডুকিয়ে টাপাতে থাকল। আর বলতে লাগল আমার ছোট বারাই যে মজা পাচ্ছে আর ওস্তাদত সর্গের সুখপাইছে মনে হচ্ছে। মাগির স্বামী মনেহয় হিজরারে নইলে এত টাইট থাকে কি করে। এভাবে সাতআটজন ছেলে আন্টি কে দশটাকার মাগির মত চুদে আন্টির ভোদার ছেড়াবেড়া অবস্থাকরে দেয়। প্রায় দুই আড়াই ঘন্টা আন্টিকে চোদলো ছেলে গুলো শেষের দিকে আন্টির কোন খেয়ালই ছিল না কি হল। চোদা শেষে যখন আন্টির পা খুলে নিয়ে একটি খুটির সাথে দাড়করিয়ে বাধঁল তখন আন্টি বুঝতে পারল তার ভোদা আর আগের অবস্থায় ফিরে যাবেনা। আন্টিকে এমন ভাবে বাধল যেন দেখলে মনে হবে আন্টি খুটি ধরে দাড়িয়ে আছে। এরপর আবার ওস্তাদ শরু করল আন্টির আচোদা পাছায় ঠাপানো। একে একে সবাই আন্টির ফর্সা ভোদা আর পুটকি মেরে একে ভারে লাল করে দিল। এর আমি আন্টিকে ন্যাংটো অবস্থায় রাস্তায় দেখতে পায়। আমি চোদার লোভ সামলে আন্টিকে বাসায় পৌদিয়ৈ আসি। আর সারা রাস্তা আন্টির পাছায় হাত বুলাতে বুলাতে যায়। আন্টির হাসবেন্ড বেশির ভাগ সময় ভাইরে থাকে বলে আন্টির ভোদা এত টাইট ছিল আর আন্টি এই কাহিনী পরের দিন আমাকে বলে যে রাতে কি হয়েছিল। আমি আন্টিকে ঔষধ এনে দিই আমার এক ডাক্তার বন্ধুর নিকট থেকে।
তার পর উনি একদিন আমাকে তার জন্মদিনে দাওয়া দিয়ে নিয়ে যায় আর সেদিন আমি আন্টি কে তার ইচ্ছায় চুদি। এরপর মাঝে মাঝেই আন্টি আঙ্কেল না থাকলে আমাকে ডেকে নিয়ে যেত আর চুদাত। আন্টি ভোদা আর আগেরমত টাইট নাই তবে যেটুকু আছে তাতে আমার বারা দশ মিনিটের বেশি টিকে না। এক রাতে তিন থেকে চার বার না করলে আন্টির খায়েশ মিটে না। ওরাই আন্টিকে রাক্ষুশী করেছে।

Leave a Comment