সেক্টর ফাইভের সেক্স [১]

Written by কামদেব

মাত্র মাসখানেক হলো কলকাতা বদলি হয়ে এসেছে দেবাংশু। একটা মাল্টিন্যাশানাল সফটওয়্যার কোম্পানির মাঝারি মাপের এক্সিকিউটভ দেবাংশু, যাদবপুর থেকে ইলেকট্রনিক্স এনজিনিয়ারিং পাশ করে ক্যাম্পাসেই ভালো চাকরি পেয়ে যায়। তারপর ব্যঙ্গালুরু, হায়দ্রাবাদ, সিলিকন ভ্যালি, এ চাকরি সে চাকরি পাল্টে অবশেষে বছর চোদ্দ বাদে কলকাতায় স্থিতু হতে পারলো সে।
এর মধ্যে বাবা-মায়ের দেখা মেয়ে ঊর্মিকে বিয়ে করে নিয়েছে এবং সাত বছরের একটি পুত্রও আছে তাঁর।
নাম রেখেছে সায়নদীপ। কলকাতায় এসেই প্রথম কাজ ছিলো সায়নকে একটি নামী স্কুলে ভর্তি করা। অনেক কাঠখড় পুড়িয়ে ঊর্মির বাবা রজতকান্ত সান্যালের সাহায্যে সায়নকে সাউথ পয়েন্ট স্কুলে ভর্তি করতে সক্ষম হয়েছে। এর পর কসবায় নিজের পৈতৃক বাড়িটা একটু রিনোভেট করতে হয়েছে। দোতলার ঘরের সাথে একটা এটাচ্ড বাথ করেছে এবং বারান্দা একটু ঘিরে নিয়ে প্যান্ট্রী এবং লিভিং স্পেস বানিয়ে নিয়ছে। নীচের তলায় বাবা-মা থাকেন। রান্না খাওয়ার ব্যবস্থা ওখানেই। ঊর্মির ইন্টিরিয়র ডেকোরেশনর আইডিয়া খুব ভালো। বেডরুমে এসি, ওয়াল হ্যঙ্গিং পর্দা, বাকুঁড়ার ঘোড়া, শান্তিনিকেতনের পেন্টিং দিয়ে মডার্ন লিভিংএর ব্যবস্থা হয়ে গেছে।
দেবাংশুর কাজের জায়গাটা সল্ট লেকের সেক্টর ফাইভ। কলকাতার আইটি হাব বলা যায়। একটা পোষাকি নামও আছে – নবদিগন্ত। কসবা থেকে সেক্টর ফাইভ এমন কিছু দুরও নয়। বেঙ্গালুরুতেই পুরনো গাড়ীটা বিক্রী করে দিয়েছে সে। নতুন গাড়ী এখনই কেনার ইচ্ছে নেই। চার্টার্ড বাস অনেক আছে। কিন্তু ফেরার সময়ের নিশ্চয়তা নেই বলে সেগুলিতে মাসিক বন্দোবস্ত করতে পারে না। তাই শাটল বা এসি বাসই ভরসা। রোজ ৮টা নাগাদ কসবার বোসপুুকুর স্টপেজ থেকে কলেজ মোড় যায় সে। রোজই দেখে এক মাঝবয়সী মহিলা তাঁর স্টপেজ থেকে ওঠেন এবং কলেজ মোড়ের আগের স্টপেজ ওয়েবেলে নেমে যান।
তৃতীয় দিনেই একটা মিষ্টি হাসি উপহার দিলেন মহিলা।
আচ্ছা, হাসলে কি ওনার গালে টোল পড়ে?
কষের দাঁতটা কি গজদাঁত?
সামান্য অন্যমনস্ক ছিলো দেবাংশু।
আজকের skype meeting টার agenda সাজিয়ে নিচ্ছিলো মনে মনে bus stand এ দাড়িয়েই।
এর মধ্যেই এই হাসি!
সবে তিন বা চার দিন হলো –
এর মধ্যেই হাসি!
একটু ঘাম জমলো কি কপালে?
রুমালটা বার করতেই একটা সুরেলা স্বর: “কি hanky perfume use করেন আপনি?”

জবাবটা চাপা পড়ে গেলো তীরবেগে ছুটে আসা এসি 47এর আওয়াজে। এগিয়ে গেলেন মহিলা। পেছনে আরো তিনজন প্যাসেন্জার। মহিলাদের প্রতি সাধারণ সৌজন্যবোধে ভদ্রমহিলাকে এগিয়ে যেতে দিলো দেবাংশু। বাকীদের কিন্তু সেই ভদ্রতাটুকু নেই। হুড়মুড় করে মহিলাসহ বাকী তিনজন প্যাসেন্জার উঠতেই বোতাম টিপে গেট বন্ধ করে দিচ্ছিল ড্রাইভার।
“আরে কি করছেন? উনি আমার সঙ্গেই আছেন” – বলে চেঁচিয়ে উঠলেন মহিলা।
ড্রাইভার গেট খুলে দিতেই জামার হাতা ধরে টেনে নিলেন ভদ্রমহিলা। একু অস্ফুট স্বরে ধন্যবাদ জানালো দেবাংশু। বাসের ভিতরে তিলধারনের জায়গা নেই। ভদ্রমহিলা তখনো দেবাংশুর জামার হাতাটা ছাড়েন নি। ওই ভিড়ের মধ্যেই এঁকে বেঁকে “excuse me” বলতে বলতে দেবাংশুকে টেনে নিয়ে চললেন বাসের মাঝখানে, যেখানটা অপেক্ষাকৃত ফাঁকা।
ভদ্রমহিলার সাহায্য ছাড়া ভারী ল্যাপটপের ব্যাগটা নিয়ে কিছুতেই এতদুর আসতে পারতো না দেবাংশু। একটু ধাতস্থ হয়ে ভদ্রমহিলাকে আবার “thank u” জানালো দেবাংশু।
“নিজের লোকের সঙ্গে আবার sorry, thank u এর formality কেন?” আবার সেই গজদাঁত ফুটে বেরিয়ে আসা গালে টোল পড়া হাসি।
মাথাটা কি একটু ঝিমঝিম করে উঠলো? “নিজের লোক মানে?” – কোনোক্রমে বলতে পারলো দেবাংশু।
“বাঃ রে আমরা একই পাড়ায় থাকি, একই পাড়ায় কাজ করি। তাহলে নিজের লোক হলাম না?”- পাহাড়ের উপর থেকে ঝর্ণা নেমে এলো যেনো।
”কোন পাড়ায় থাকেন?” – নেশাগ্রস্তের মতো গলার আওয়াজ দেবাংশুর।
“চক্রবর্তীপাড়া” – সুরেলা জবাব ভেসে এলো।
না, চক্রবর্তীপাড়ায় দেবাংশু থাকে না। কিন্তু ওর পাশের পাড়া, অনেককেই চেনে মানে চিনতো। কোন বাড়ীতে থাকেন মহিলা? বিবাহিত? ভালো করে চেয়ে দেখলো দেবাংশু।
না, এয়োতির কোনো চিন্হই নেই। না শাখা-পলা, না সিঁদুর। আজকাল অবশ্য আধুনিক মেয়েরা কেউ ওসব পড়েও না। তাঁর নিজের স্ত্রী ঊর্মিও ওসবের ধার ধারে না।
গুলি মারো ওসব। মহিলার নামটা কি? জিজ্ঞেস করবে? নাঃ। বাসে-ট্রামের আলাপে কোনো মহিলাকে নাম জিজ্ঞাসা করে ভাব জমানোর মতো smartness আর যার থাক, দেবাংশুর নেই। তার থেকে ও নিজেই মহিলার নাম দিলো অনামিকা।
বাস পৌঁছে গেছে রুবি মোড়। অনেক লোক নামছে এবং উঠছে। ধাক্কায় অনামিকার থেকে অনেকটাই সরে গেলো দেবাংশু। এবং তখনই উপলব্ধি করলো খুব বেশী গা ঘেঁষে দাড়িয়েছিলো তারা দুজন। ইচ্ছায় না অনিচ্ছাকৃত ভাবে। তাঁর উরুতে এখনও অনামিকা উরুর ওম, নিতম্বের নরম স্পর্শ। এসির মধ্যেও বিনবিনে ঘাম জমে উঠলো কপালে। তখনই আবার জলপ্রপাতের শব্দ –
“এদিকে আসতে পারেন কিন্তু।“
“না, ঠিক আছি” – কোনোক্রমে জবাব দিলো দেবাংশু।
“ভয় নেই, খেয়ে ফেলবো না।“ –আবার সেই tease সাথে বুকে দম বন্ধ করানো খিলখিলে হাসি।
না কিছুতেই যাবে না দেবাংশু। ভদ্রমহিলা কি তাঁর সাথে খেলছে?
“কাকে খাবে গো শর্মিষ্ঠাদি?” – আরেকটি মেয়ের গলা ভেসে এলো।
ওঃ, তার মানে ভদ্রমহিলার নাম শর্মিষ্ঠা। কি আশ্চর্য্য মিল তাঁর স্ত্রীর নামের সাথে। শর্মিষ্ঠা, শর্মি-ঊর্মি, ঊর্মি-শর্মি …….
এটা কি কাকতালিয়? ভদ্রমহিলা অর্থ্যাৎ শর্মিষ্ঠা কি জবাব দিলো শোনা গেলো না।
দুজন বয়স্ক লোকের ফাঁক দিয়ে শর্মিষ্ঠার শরীরের নিচের অংশটা দেখা যাচ্ছে। একটা স্কিন কালারের লেগিংস পড়েছে শর্মিষ্ঠা। উপরে একটা ক্যাসুয়াল শার্ট। হাত উঠিয়ে হ্যান্ডেল ধরার ফলে কোমরের একটা উলটানো V শেপ অঞ্চল অনাবৃত হয়ে পড়েছে। মাখনের মতো কোমরের জমি দেখা যাচ্ছে। কোমর এবং থাইয়ের সংযোগস্থলে, যে জায়গাটাকে বোধহয় মাজা বলে (কেন বলে? হয়তো দেখলে মজা লাগে তাই) লেগিংসটা ফেটে যেতে চাইছে। অর্ধেক নিতম্ব মালসার মতো উঁচু হয়ে আছে। বুকটা দেখা যচ্ছে না। হঠাৎই দুই উরুর ফাঁকে চাপ অনুভব করে দেবাংশু। উত্তেজনা বাড়ছে। লজ্জা পায় দেবাংশু। এ কি করছে সে? বাসে ভদ্রমহিলাদের বুক-পাছা দেখে যৌন উত্তেজনা নিচ্ছে। সে একজন শিক্ষিত ভদ্রলোক। দায়িত্ববান পদে কর্মরত। তার অফিসে অনেক সুন্দরী এবং সেক্সী মেয়ে আছে। কই তাঁদের দিকে তো এরকম হ্যাংলার মতো চেয়ে থাকে না সে।
বাসটা সাইন্স সিটি পৌঁছতেই আরো কিছু লোক নামলো। ভিতরটা খালি হলো। এবং নতুন যারা ঢুকলো, তাঁদের চাপে অনেকটা ভিতরে ঢুকে গেলো দেবাংশু। বসার জায়গা পেয়ে গেছে শর্মিষ্ঠা; হাতছানি দিয়ে ডাকছে তাঁকে, “আপনার ব্যগটা দিন,” – বললো শর্মিষ্ঠা। যাবে কি যাবে না ভাবতে ভাবতই কেমন নিশিতে পাওয়া লোকের মতো শর্মিষ্ঠার দিকে। এ যেনো সেই বাংলা গানটার মতো –
“কে যেনো গো ডেকেছে আমায়,
মানে না নয়ন শুধু ফিরে ফিরে চায় –“
ব্যাগটা সিটে বসা শর্মিষ্ঠার হাতে ধরিয়ে দিয়ে একটু স্বস্তির নিশ্বাস ফেললো দেবাংশু।
“কী এতো আছে ব্যগে? ইঁট-পাথর ভরে এনেছেন নাকি?” – বললো শর্মিষ্ঠা।
– “ওই ল্যাপটপ আর দু’তিনটে ফাইল। আপনার অসুবিধা হলে দিয়ে দিন।”
– “কিচ্ছু অসুবিধা নয়। আপনি relax করে দাড়ান তো।”
একটু নড়েচড়ে জায়গা নিয়ে দাড়াতেই, সর্বনাশ।
দেবাংশুর পুংলিঙ্গ তাঁর ইচ্ছার বিরুদধে উথ্থিত হয়ে ঘষা খাচ্ছে শর্মিষ্ঠার খোলা বাহুতে।

এ কি করে ফেলেছে দেবাংশু। শর্মিষ্ঠা ইচ্ছে করলেই এখন লোক ডেকে মার খাওয়াতে পারে। কি ভাবে তাঁরই অজান্তে তাঁর পুরুষাঙ্গ উথ্থিত হলো! তাও রাস্তা ঘাটে। এতটুকু self control নেই তাঁর! এজন্য কি দায়ী শর্মিষ্ঠার পাগলকরা হাসি, তাঁর উপচে পড়া যৌবন, তাঁর শরীরের খোলামেলা অংশ, বিপদ্জনক ভাঁজ?
না কি এই সমস্যার সূত্র অনেক গভীরে। স্ত্রী ঊর্মির সাথে অনিয়মিত রতিক্রীড়াই কি এর জন্য দায়ী নয়? গর্ভবতী হওয়ার পর থেকেই যৌনক্রীড়ায় আসক্তি হারিয়ে ফেলেছিলো ঊর্মি। ছেলে হওয়ার পর থেকে এখনও অবধি ছেলেই ঊর্মির ধ্যান-জ্ঞান। তাঁকে খাওয়ানো-পড়ানো, ঘুম পাড়ানো, স্কুলে ভর্তি হওয়ার পর স্কুলে নিয়ে যাওয়া, নিয়ে আসা, পড়ানো এ সব কিছু করে দেবাংশুর জন্য কোনো সময়ই নেই ঊর্মির।
দেবাংশুরও কি আছে? কর্পোরেট সেক্টরের middle management cadreএর চাকরীর চাপ সহ্য করে শারীরিক ব্যাপারগুলো ভুলতেই বসেছিলো সে। সারাদিন মানসিক চাপ এবং শারীরিক পরিশ্রমের পর দুটো মুখে গুঁজে বিছানায় এলিয়ে পড়া। কখনো মাঝরাতে ঘুম ভেঙ্গে গেলে ঊর্মির ঈষৎ স্ফীত পেটের দিকে তাকালে, সত্যিই কি যৌনাকাংখা জাগতো? মনে পড়ে যায় Engineering College-এর applied mechanics laboratory-র demonstrator গুপীদার কথা। বলতেন, “মাছের পেটে ডিম এসে গেলে আর মাছের স্বাদ থাকে না।“
সত্যিই তাই। বিয়ের পরের সেই উন্মাদনা কোথায় হারিয়ে গেলো? বিয়ের আট বছর পর এমনটাই কি হয়? কোথায় গেলো ঊর্মির স্তনের সেই শোভা? চেটে, চুষে, আঙুল দিয়ে স্তনবৃন্ত মুচড়ে দিয়ে, দাঁতের হাল্কা কামড় দিয়ে পাগল করে দিতো ঊর্মিকে। Penetration-এর আগেই রাগমোচন করে ফেলতো ঊর্মি। মুখে ভরে নিতো দেবাংশুর লিঙ্গ আর মুখেই তাঁর প্রথম নির্য্যাস ভরে নিতো ঊর্মি। এরপর ঊর্মির যোনিদেশে হামলা চালাতো দেবাংশু। প্রথমে আঙ্গুল দিয়ে, তারপর জিভ। কাটা পাঁঠার মতো ছটফট করতো ঊর্মি। কোমড় মুচড়ে, নিতম্ব তুলে তুলে শীৎকারের দ্বারা প্রমান দিতো তাঁর চরম পুলকের। নখ বসিয়ে দিতো দেবাংশুর পিঠে। কামড় দিতো তাঁর গালে। চেটে দিতো তাঁর কানের লতি। টুকটুকে গোলাপি জিভটা ভরে দিতো দেবাংশুর ঠোঁটের মাঝে। পাগলের মতো তাঁর চুলের মুঠি ধরে ঝাঁকাতো আর মাথাটা মিশিয়ে দিতে চাইতো নিজের জানুসন্ধিতে, যেখানে দেবাংশুর জিভ খেলা করে চলেছে তাঁর শরীরের সবথেকে সংবেদনশীল অঙ্গ – ভগাঙ্কুরের সাথে। অঝোর ধারায় নিঃসরিত হতো ঊর্মি। ঊরুদেশ ভিজে যেতো তাঁর; আর তাঁর সবটুকূ যোনীরস চাতক পাখীর মতো চেটেপুটে খেতো দেবাংশু।
সবশেষে দেবাংশু তাঁর ব্রহ্মাস্ত্র প্রয়োগ করতো। সাত ইঞ্চি হারপুন দিয়ে গেঁথে ফেলতো নীল তিমির চোখ। বারবার তাঁর শরীরের উপর আক্রমণ চালাতো। কখনো বসে, কখনো শুয়ে, কখনো দাড়িয়ে, কখনো সামনে থেকে, কখনো পেছন থেকে, কখনো দেবাংশু ওপরে তো কখনো ঊর্মি ওপরে।
[চাকু তরমুজের উপর পড়ুক বা তরমুজ চাকুর উপর, কাটা যায় তরমুজই – এটাও গুপিদার কথা]
বেডরুম থেকে ড্রয়িংরুম, কিচেন থেকে টয়লেট কোনো ঘরই বাদ যেতো না তাঁদের ভালোবাসার বাসর সাজানোর জন্য। সে এক প্রাণান্তকর খেলা। কেউ বুঝি কারো কছে হার মানতে রাজী নয়। অথবা দুজনেই যুগ্মবিজয়ী হয়ে এ খেলার স্বাদ গন্ধ বর্ণ মেখে নিতে চায় নিজেদের শরীরে। আদিম লীলাখেলায় মত্ত দুই যুবক-যুবতীর শীৎকারে ভরে ওঠে ঘর, আর সঙ্গতে থাকে যোণীগহ্বরে লিঙ্গপ্রবেশের অশ্লীল রব। তারপর প্রহরশেষে ভরে দিতো তার প্রেয়সীর গোলাপি মধুভান্ড তাঁর নিজের ঔরসে।
আজ সেই স্তন প্রায় ঝুলন্ত। পেটে জমেছে মেদ, যোনী শিথিল। দেবাংশুর নিজেরও গজিয়ে গেছে নোয়াপাতি ভুড়ি, কমেছে শক্তি। বারবার অঙ্গচালনার ফলে দুর্বল হয়ে পড়ে সে। বেশিক্ষন ধরে রাখতে পারে না। মাস তিনেক আগে ঊর্মির সাথে শেষ যে বার অন্তরঙ্গ হলো, সেবারের ছবিটা এমনই ছিলো। যখন দেবাংশু ফুরিয়ে গেলো, ঊর্মির যোনীপথ তখনও পিচ্ছিল হয় নি। একটা দীর্ঘশ্বাস ফেলে সম্বিত ফিরে পায় দেবাংশু।
চিংড়িঘাটার flyover-এর বাঁকে তাঁর লিঙ্গ ছুঁয়ে গেলো শর্মিষ্ঠার উদ্ধত বুক। আর তখনই কেলেংকারিটা ঘটলো।

গত দু’তিনদিন ধরেই লোকটিকে দেখছে শর্মিষ্ঠা। আগে কখনো দেখেনি এপাড়ায়। অবশ্য তাঁরাও এপাড়ায় এসেছে মাত্র সাত/আট বছর। সেই মর্মান্তিক ঘটনাটার পরে পরেই।
বেশ ভদ্র এবং ভালো টাইপের মনে হয়েছে লোকটিকে। গলায় ঝোলানো identity card আড়চোখে দেখে জেনে নিয়েছে ওনার নাম এবং কোথায় চাকরী করে। নতুন join করেছেন কি, নাকি অন্য কোথাও থেকে transfer হয়ে এসেছেন। লোকটির সঙ্গে আলাপ জমানোর খুব ইচ্ছে হলো। এমন নয় যে শর্মিষ্ঠা ছেলে দেখলেই ঝাঁপিয়ে পড়ে। বিশেষ করে একবার ঠকার পর থেকে ওপরচালাক, oversmart ছেলে, যেরকম সাধারণত sector five এ দেখা যায়, তাঁদের থেকে দুরেই থাকে। কিন্তু এই লোকটি মনে হয় সেরকম নয়। একটা অদ্ভুত সরলতা আছে লোকটার চোখে মুখে। মেয়ে দেখলেই হামলে পড়ে না। মেয়েদের সম্মান করতে জানে। সেক্টর ফাইভের পুরুষগুলো তো ঠিক এর বিপরীত। বিশেষ করে যারা আই টি সেক্টরে একটু উচ্চপদে কাজ করে এবং মধ্যবয়সী। প্রয়োজনের তুলনায় অতিরিক্ত পয়সা, ঘরে স্ত্রীর ওপর থেকে টান উঠে গেছে। যে মেয়েই চাকরী করতে আসে তাঁদেরই মনে করে বাজারী মেয়ে। বাসে গা ঘেষে দাড়ায়, নানা অছিলায় বুকে-পাছায় হাত দেয়। অবশ্য তাঁদরও সম্পূর্ণ দোষ দেওয়া যায় না। সেক্টর ফাইভে চাকরী করতে আসা অনেক মেয়েই, বিশেষ করে যারা কম পয়সায় কল সেন্টারে কাজ করে, শোনা যায় ওভারটাইম করে। এবং তাঁদের গ্রাহকের একটা বড়ো অংশই সেক্টর ফাইভে আই টি সেক্টরে কর্মরত, মধ্যবয়সী, যৌন-অতৃপ্ত স্বচ্ছল পুরুষ। এদের মধুচক্রের স্থান নিউটাউনের গোড়াতেই একটি হোটেল, যেখানে বছর বারো আগে একবার raid হয়েছিলো, এবং নিউটাউন, সল্টলেক, বাগুইহাটি অঞ্চলের কিছু গেস্টহাউস।
এই ভদ্রলোক মানে দেবাংশু (নামটাও খুব সুন্দর) একটা নিরাসক্তি লাগানো মুখে একপাশে দাড়িয়ে থাকেন, মেয়েদের ভীড় এড়িয়ে যতোটা থাকা যায়। আর চোখ বন্ধ কে কি যেন ভাবতে থাকেন।
শর্মিষ্ঠা ঠিক করেই ফেললো আজই আলাপ জমাবে। পৃথিবীতে ভালো লোকের সংখ্যা কমে যাচ্ছে। একজন ভালো লোকের সাহচর্য্য পাওয়া সৌভাগ্যের ব্যাপার।
বাসস্ট্যান্ডে পারফিউমের কথা জিজ্ঞেস করার মতো খেলো ব্যাপার দিয়ে আলাপ জমানোর চেষ্টাটা বৃথা গেলো। বাসটা চলে আসতেই উঠবার তাড়ায় শোনা গেলো না দেবাংশু জবাব দিয়েছেন কিনা। বাসে উঠে ভদ্রলোককে “খেয়ে ফেলবো না” বলে tease করাতে কি রেগে গেলো দেবাংশু? (ততক্ষণ মনে মনে ওঁকে দেব বলে ডাকে শুরু করে দিয়েছে)। কাছে এলো না কেন? ততক্ষণেব্যাপারটাকে ইগোর পর্য্যায়ে নিয়ে গেছে শর্মিষ্ঠা। তাঁর মতো একজন সুন্দরী well maintained মহিলার ডাকে সাড়া দেও না, তুমি কোন হরিদাস পাল?
একটু পরেই তাঁর নারীসুলভ ক্ষমতায় শর্মিষ্ঠা অনুভব করলো দেবাংশু তাঁকে দেখছে। টপটা একটু উঠে গিয়ে কোমরের কিছুটা দেখা যাচ্ছে, সেদিকেই চোখ পড়েছে দুর্বাসা মুনির। দুর্বাসা মুনির ধ্যান কি ভাঙ্গতে পারবে শর্মিষ্ঠা? মাঝে মাঝে চোখ ফিরিয়ে নিলেও চুম্বকের আকর্ষণ বোধ করছে দেব, সেটা বুঝতে পেরেই উরু ভিজতে আরম্ভ করলো শর্মিষ্ঠার।
আহঃ। এখন যদি লেগিংস আর প্যন্টিটা নামিয়ে দুটো আঙুল ভরে দেওয়া যেতো তাঁর যোণীগহ্বরে, অথবা আরো ভালো হতো যদি দেব তাঁর যোণীমূলে জিভ বুলিয়ে দিতো। চিন্তা করতে করতেই আরেকবার প্লাবিত হলো শর্মিষ্ঠা।
সাইন্স সিটিতে বসার জায়গা পেতেই আর সূযোগ হাতছাড়া করলো না শর্মিষ্ঠা। একগাদা আকূতি মিশিয়ে ডেকে ফেললো তাঁর স্বপ্নের দেবকে। স্বয়ং দুর্বাসা মুনি পারেন নি, দেবাংশু কৌন সি ক্ষেত কি মূলী।
পাশে এসে দাড়াতেই দেবাংশুর ব্যাগটা নিয়ে নিলো এবং অল্প কিছু খেজুরে আলাপের মধ্যেই আলতো করে হাতটা ছুঁইয়ে দিলো দেবাংশুর উরুসন্ধিতে। একটু কেঁপে উঠলো কি দেব? বাসের ঝাঁকুনির সাথে তাল মিলিয়ে ঘষতে লাগলো দেবাংশুর পুংদন্ডে। জাগছে, জাগছে। জেগে উঠছে দেবাংশু আর জেগে উঠছে শর্মিষ্ঠার আগ্নেয়গিরি। ক্রমাগত লাভা গলে গলে পড়ছে। দাঁত দিয়ে ঠোঁট কামড়ে ধরে শর্মিষ্ঠা। প্যান্টি ভিজে সপসপ করছে। আড়চোখে পাশে বসা লোকটিকে দেখে নেয় – দেখছে না তো! না, কানে হেডফোন গুঁজে চোখ বুঁজে বসে আছে। ওদিক থেকে কোনো চাপ নেই।
আবার হাত দিয়ে দেবের লিঙ্গে ঘষা শুরু করে। হাত দিয়ে চেপে ধরবে না কি? না, সেটা বাড়াবাড়ি হয়ে যাবে। চিংড়িঘাটার ফ্লাইওভারের বাঁকে সূযোগ বুঝে নিজের 36B সাইজের বুকটা ঘষে দেয় দেবের উথ্থিত দন্ডে আর তারপরই চরম পুলক ঘটলো শর্মিষ্ঠার।

“সুকান্তনগর, সুকান্তনগর”, কন্ডাকটরের আওয়াজে সম্বিত ফিরে পেলো দেবাংশু।
এ কি করে ফেলেছে সে? অগ্ন্যুৎপাত ঘটে গেছে। প্রিকাম নয়, বীর্য্যপতন হয়েছে তাঁর। শুধুমাত্র একটি মেয়ের ছোঁয়ায়! না কি শর্মিষ্ঠা কিছু করেছিলো? যখন সে তাঁর স্ত্রী উর্মির সাথে সোহাগের দিনগুলোর সুখস্মৃতি রোমন্থন করছিলো। তাহলে তাঁর ঔরস বেরোনোর সাথে সাথে হাতটা সরিয়ে নিলো কেনো?
তাহলে কি বুঝতে পেরেছে শর্মিষ্ঠা?
কিন্তু না জাঙ্গিয়ার ভিতরটা যতোই বীর্য্যে মাখামাখি হয়ে চটচটে হয়ে যাক, জিন্সের প্যান্টের ওপরে তো কোনো চিন্হ নেই।
তাহলে কি দৃঢ় অবস্থা থেকে বীর্য্যপতনের পর লিঙ্গ শিথিল হয়ে যাওয়াটা সম্পূর্ণ অনুভব করেছে শর্মিষ্ঠা?
তাহলে আগে কেন হাত সরিয়ে নেয় নি?
তাহলে কি এই ক্রিয়াকান্ডে তাঁরও কি সায় ছিলো?
শুধুই সায় না কি আরো কিছু? শর্মিষ্ঠা কি তাঁর হাতটা ঘষছিলো তাঁর লিঙ্গে জিন্সের উপর দিয়ে। অন্যমনস্ক থাকায় বুঝতে পারে নি দেবাংশু?
তাহলে এখন মুখ ঘুরিয়ে বসে আছে কেনো? ফর্সা গালটায় কি গোলাপি আভা?
যে খেলায় প্রত্যক্ষ ভাবে অংশগ্রহণ করেছিলো শর্মিষ্ঠা, আজ খেলার শেষ প্রহরে এসে কেন এত বীতরাগ?
এটাই তো গুপিদার ভাষায় কেএলপিডি (খড়ে লন্ড পে ধোঁকা)।
কি হতো আর একটু সময় দিলে? বীর্য্যপাতের মূহূর্তে ওইভাবে হাত সরিয়ে নিলো কেনো? দেবাংশু না হয় তাঁর নামেই লিখে দিতো নিজের ঔরস। অবচেতন মনে নয়, সচেতন ভাবেই তাঁর হাতে লিঙ্গ ঘষে বীর্য্যপাত করতো সে; ভেবে নিতো শর্মিষ্ঠার যোণীগহ্বর ভরে দিয়েছে তাঁর থকথকে বীর্য্যে।
চরম পুলকর মুহূর্তে ওইভাবে নিজেকে গুটিয়ে নেওয়ার জন্য শর্মিষ্ঠার উপর একটু ক্ষুণ্ণই হলো দেবাংশু। মেয়েটা কি খেলা করছে তাঁর সঙ্গে? না কি মেয়েটার স্বভাবই ওইরম।
এইজন্যই গুপিদা বলতেন – “মাগীদের মন আর গুদ, এ দুটোর তল খুঁজে পাবে না ভায়া।“
তবু যতটুকুআনন্দ দিয়েছে তাঁর জন্যই শর্মিষ্ঠার প্রতি কৃতজ্ঞতা বোধ করলো দেবাংশু। অনেকদিন পর চরম পুলক পেলো সে। বিশেষ করে মাসতিনেক আগে স্ত্রী ঊর্মির সাথে হতাশাজনক রতিক্রীড়ার পর থেকে নিজেকে কৈশোরে শেখা হস্তমৈথুনের মধ্যেই সীমাবদ্ধ রাখতো নিজেকে। তাতে না ছিলো উত্তেজনা, না আনন্দ। কেমন একঘেঁয়ে রুটিন মাফিক কাজ। গুপিদা বলতেন, “হস্তশিল্প” –হাওড়া-শেয়ালদা, হাওড়া-শেয়ালদা, বজবজ বজবজ ……..
বাস পৌঁছে গেছে এসডিএফ। উঠে দাড়ালো শর্মিষ্ঠা। নামবে পরের স্টপেজ ওয়েবেলে। যন্ত্রচালিতের মতো তাঁর পেছনে সেঁটে দাড়িয়ে গেলো দেবাংশু। নিতম্বের নরম মাংসে ডুবে গেলো তাঁর দন্ড। একটু নড়ে চড়ে উঠলো শর্মিষ্ঠা। যেন তাঁর পাছার খাঁজে ঢুকিয়ে নিতে চাইছে দেবাংশুর বাঁড়া। আরো একটু সাহসী হবে কি
দেবাংশু? ব্যাগঢাকা দিয়ে হাতটা প্রতিস্থাপন করলো শর্মিষ্ঠার কোমরে। একটুক্ষণ অপেক্ষা করলো; কোনো বিরূপ প্রতিক্রয়া আসে কি না দেখার জন্য। তারপর আস্তে আস্তে হাতটাকে এগিয়ে দিলো শর্মিষ্ঠার থাইয়ের দিকে। আর তখনই ……

এসডিএফ আসতেই উঠে দাড়িয়েছিলো শর্মিষ্ঠা। দেবাংশুর ব্যাগটা ধরিয়ে দিলো ওর হাতে। বেরোনোর সময় একটু হাত বুলিয়ে নিলো দেবাংশুর ঊরুসন্ধিতে। সামনের গেটের দিকে এগিয়ে যাওয়ার সময় অনুভব করলো তাঁর বর্তুলাকার নিতম্বের উপর কঠিন চাপ। আবার কি জেগে উঠেছে দেবাংশুর ছোটখোকা? এইমাত্র তো বমি করে ঘুমিয়ে পড়েছিলো।
ঘাড় ঘুরিয়ে দেবাংশুকে দেখে ঠোঁটটা দাঁত দিয়ে কামড়ে একটা প্রশ্রয়ের হাসি দিলো শর্মিষ্ঠা। আর তাতেই কি সাহস বেড়ে গেলো দেবাংশুর? ল্যাপটপের ব্যাগটার আড়ালে হাতটা বাড়িয়ে দিলো শর্মিষ্ঠার থাইয়ে। একটুক্ষণ স্থির থাকলো, তারপরই আস্তে আস্তে এগুতে থাকলো তাঁর বাবুই পাখির বাসার দিকে। পারবে, পারবে কি দেবাংশু লক্ষ্যে পৌঁছতে?
হঠাৎ মাথায় একটা দুষ্টু বুদ্ধি খেলে গেলো শর্মিষ্ঠার। দেবাংশুর হাতটা টেনে নিজের টপের ভিতর দিয়ে ঊরূসন্ধিতে রেখে দিলো, যেখানে লেগিংসের নিচে আছে ভিজে প্যান্টি আর তার নিচেই আছে তাঁর মধুভান্ড।
চমকে উঠে হাতটা সরিয়ে নিলো দেবাংশু। যেন বিদ্যুৎস্পৃষ্ট হয়ছে সে। আর মনে মনে হাসিতে ফেটে পড়লো শর্মিষ্ঠা। খুব জব্দ করা গেছে।
“যা খানকির ছেলে, আমার ইয়ের রস শোঁকগে যা” – কলেজ লাইফে শেখা কিছু শব্দ মনে মনে আওড়ালো শর্মিষ্ঠা।
হঠাৎ সামনের দিকে একটা সোরগোল উঠলো। সামনের গেট কোনো যান্ত্রিক গোলোযোগের জন্য খুলছে না। তাই স্থির হলো পিছনের গেট খোলা হবে। সরকারী বাসের মেনটেন্যান্সকে গালাগালি দিতে দিতে সবাই পিছনে ঘুরলো।
এবার সামনে দেবাংশু, তাঁর ঠিক পেছনে শর্মিষ্ঠা। দুটো ভারি বুক চেপে বসেছে দেবাংশুর পিঠে। শক্ত বোঁটা দুটো যেন বিঁধছে তাঁর পিঠে। এবার নিজের ভ্যানিটি ব্যাগ আড়াল করে শর্মিষ্ঠার হাত খেলা করতে লাগলো দেবাংশুর জংঘাপ্রদেশে। কতক্ষণই বা। কিন্তু তাঁর মধ্যেই সাড়া দিতে লাগলো দেবাংশুর পুরুষ্যত্ব। নেমে যাওয়ার সময় একবার আলতো করে টিপে দিয়ে নেমে গেলো শর্মিষ্ঠা।
কলেজ মোড় স্টপেজে নেমে নিজের অফিসের দিকে হাঁটার সময় আন্মনা হয়ে ভাবছিলো দেবাংশু, যা ঘটলো সেটা কি সত্যিই ঘটলো? না কি এটা তাঁর fantasy ছিলো। সত্যিই কি শর্মিষ্ঠার মতো সুন্দরী, আকর্ষণীয়া মহিলা তাঁর সঙ্গে এমন আচরণ করতে পারে। তাও এতো কম আলাপে? এটা তাঁর দিবাস্বপ্ন নয় তো। হয়তো সে কামনা করছিলো শর্মিষ্ঠাকে আর কল্পনা করে নিয়েছে বাকিটা।
হঠাৎ খেয়াল পড়ে গেলো শর্মিষ্ঠা তাঁর আঙ্গুলটা চেপে ধরেছিলো নিজের লেগিংসে যাঁর নিচেই ছিলো ভিজে প্যান্টি। হ্যাঁ, হাতে এখনো ভিজে ভিজে ভাব আছে। কি যে মনে হলো, আঙ্গুলটা মুখে পুরে নিলো দেবাংশু। হ্যাঁ, সত্যিই তো। সেই মেয়েলি সোঁদা সোঁদা গন্ধ। কি অপূর্ব স্বাদ। সাধে কি গুপীদা বলতেন –

“ভগবানের কি অজীব সৃষ্টি,
গুড়ের চেয়ে গুদ মিষ্টি।।“

লিফট লবিতে দেখা হয়ে গেলো রিনকি মিত্রের সাথে, যাকে আড়ালে সবাই খানকি মিত্র বলেই ডাকে। কাল ক্যান্টিনে প্রথম আলাপেই জানিয়ে দিয়েছিলো এইচ আরের এজিএম হার্দিক প্যাটেল। বেশ মিশুকে ছেলেটা। জন্মসূত্রে গুজরাটি হলেও সারাজীবন কলকাতাতেই মানুষ। খুব আড্ডাবাজ এবং প্রাণবন্ত। অফিসের সকলের গোপন কেচ্ছা শুনিয়ে দিলো। কে বড়োসাহেবকে তেল মারতে বউকে নিয়ে রবিবার সাহেবের বাড়ী যায়, কোন সাহেব ড্রাইভারকে রসেবেশে রাখে, অফিসের গাড়ীতে কলগার্ল তোলার জন্য। তবে সবচেয়ে রসালো আইটেম এই রিনকি ওরফে খানকি মিত্র। ভাইস প্রেসিডেন্ট অমল আচার্য্য সাহেবের পি এ।
আচার্য্য সাহেব এই কোম্পানিতে কুড়ি বছরের বেশী আছেন। কোম্পানির কলকাতা জোনকে বড়ো করে তোলার পেছনে ওনার অপরিসীম অবদান কেউ অস্বীকার করতে পারে না। কলকাতা জোনে ওনার কথাই শেষ কথা। খোদ সিএমডি ওনাকে সমঝে চলে।
তার ফলে ভিপি সাহেব যদি লাঞ্চ আওয়ারে তাঁর এন্টি চেম্বারে রিনকিকে ডেকে নেয় এবং বাইরে ঘন্টাখানেক লালবাতি জ্বলে, কেউ টুঁ শব্দটিও করতে পারবে না। সেই ঘরে তখন একমাত্র সাহেবের খাস বেয়ারা রামেশ্বর প্রসাদ ছাড়া আর কারো প্রবেশাধিকার নেই। তাও বেল দিলে, রামেশ্বর ঢুকে একবার লাঞ্চটা সাজিয়ে দেয়; খাবার শেষে বেল দিলে এঁটো তুলে নিয়ে যায়। এ ছাড়া বাকী দেড় ঘন্টা যখন ভিপি সাহেব রেস্ট নেন, তখন তাঁকে সঙ্গ দেন রিনকি।
শুধু ভিপি সাহেবই নন, সিইও অচ্যুতানন্দন সাহেব যখন কলকাতা আসেন, তখন তাঁর সাথেও রাত কাটান রিনকি। অচ্যুতানন্দন সাহেব আবার বাইসেক্সুয়াল এবং মর্ষকামী। চেন্নাই আইআইটির কমপিউটার সাইন্সের টপার অচ্যুতানন্দন সাহেবের বিভিন্ন প্রতিভার মধ্যে যৌনবিকৃতি এবং অত্যাধিক মদ্যপানও রয়েছে। ব্যঙ্গালুরু তে, যেখানে তিনি পোস্টেড, সেখানে তাঁর ড্রাইভার তাঁর রেগুলার সমকামি সঙ্গী। ড্রাইভার চিল্লাইয়া অচ্যুত সাহেবের কাছে আক্ষরিক অর্থে পোঁদ মারায়, কিন্তু প্রচুর টাকা পয়সা সাহেবের থেকে ঝেড়ে সাহেবেরও পোঁদ মেরে দেয়। এছাড়া সাহেব অফিসের কচি কচি ছেলে মেয়েদের নানা অছিলায় কেবিনে ডেকে বুকে পাছায় হাত বোলান। কলকাতা আসলে তিনি পুরুষ এসকর্টস ডেকে নেন, আর রিনকি তো রয়েইছে। এদের দিয়ে বিভিন্ন রোল প্লে করান। প্রভু-ক্রীতদাস খেলাটা তাঁর সবচেয়ে পছন্দের। যেখানে তিনি প্রভু এবং সঙ্গি নারী-পুরুষরা তাঁর ক্রীতদাস। সপাংসপাং করে চাবুক মারেন তাঁদের বুকে-পিঠে-পাছায়। যতো তাঁরা ব্যথায় চীৎকার করে ওঠে, ততোই লিঙ্গোথ্থান হয় সিইও সাহেবের। এরপর চুলের মুঠি ধরে ঠাস ঠাস করে চড় মারেন গালে এবং পাছায়। এতক্ষণে পূর্ণতা পায় তাঁর দন্ডের দৃঢ়তা। এরপর তাঁর আট ইঞ্চি গদা পুরোটা ঢুকিয়ে দেন সঙ্গীদের মুখে; একবার পুরুষ সঙ্গীর মুখে; একবার নারী সঙ্গিনীর মুখে। শেষ পর্য্যায়ে পলা করে প্রবেশ করেন তাঁদের শরীরের সব যৌন ছিদ্রে। পুরুষ সঙ্গীর বেলা তাঁর পায়ূদ্বারে আর নারী সঙ্গিনীর ক্ষেত্রে তাঁর যোণী এবং পায়ূছিদ্রে। যখন যার সঙ্গে রমণ করছে, তখন অন্যজনকে তাঁর অন্ডকোষ এবং মলদ্বারে। লোকে বলে সিইও সাহেবের সঙ্গে যে একবার রতিক্রীড়ায় অংশগ্রহণ করেছে, সে আর দ্বিতীয়বার তাঁর যৌনসঙ্গী হত চায়না। রিনকি মিত্রের কিন্তু এ ব্যাপারে কোনা না নেই। গত ১৫ বছর ধরে অক্লান্তভাবে বিভিন্ন সাহেবের মনোরঞ্জন করে চলছে।
যদিও খবরে প্রকাশ চল্লিশ ছুঁই ছুঁই রিনকির সেই মাদকতা আর নেই। গত ভিজিটে সিইও সাহেব না কি রিনকিকে মাঝরাতে ঘর থেকে বার করে দিয়েছেন। ভিপি সাহেবও না কি ইদানিং তাঁর প্রতি সামান্য অনাসক্তি দেখাচ্ছেন।
স্থলিত স্তন, পেটে জমা মেদ কি প্রতিবন্ধক হয়ে দাড়াচ্ছে তাঁর শারীরিক আকর্ষণের? বিপদ বুঝে রিনকি সামনে নিয়ে এসেছেন তাঁর কন্যা পিনকিকে। গত শীতে কোম্পানির পিকনিকে ইনট্রোডিউস করেছে পিনকিকে। আগুনরঙা স্প্যাগেটি স্ট্রাপ ট্যান্ক টপ এবং আর ব্ল্যাক ক্যাপরি পরিহিতা উনিশ বছরের পিনকি, পিকনিকে আগুন জ্বালিয়ে দিয়েছিলো। একবার এই আঙ্কেলের কোলে বসে পড়ে, তো আরেকবার ওই আঙ্কেলের গালে গাল লাগিয়ে হামি খেয়ে সেলফি তোলে।
প্রথমদিন বেশী এগোতে দেয় নি রিনকি।
“ইয়ে তো স্রেফ ট্রেলার থা, পিকচার অভী বাকি হ্যায় মেরে দোস্ত।“ – মনে মনে আওড়েছিলো রিনকি। কোম্পানির আগামী ফাউন্ডেশন ডে তে পুরোপুরি বাজারে নামাবে পিনকিকে। যাতে তাঁর হারানো জমি, অন্য কেউ নয়, তাঁর মেয়েই পায়।

অফিসে নিজের কিউবিক্যালে বসে আজকে সকালের ঘটনার স্মৃতি রোমন্থন করছিলো শর্মিষ্ঠা। কতো তাড়াতাড়ি কতো কিছু ঘটে গেলো। ঘটনার আকস্মিকতায় হতচকিত হয়ে গেছিলো শর্মিষ্ঠা। এখনো ভাবলে গায়ে কাঁটা দিয়ে উঠছে। অফিসে ঢুকেই washroom-এ গিয়ে panty change করেছে। তাঁর কাছে একসেট এক্সট্রা থাকেই; ফলে অসুবিধা হয় নি। ভিজে সপসপ করছিলো প্যান্টীটা। Real sex করলেও বোধ হয় এতটা জল খসে না তাঁর।
Self analysis করার চেষ্টা করলো শর্মিষ্ঠা। কেন এতটা উত্তেজিত হয়ে পড়েছিলো সে? তাও একজন সদ্য পরিচিত ভদ্রলোকের সাথে; পাবলিক প্লেসে অসভ্যতার চূড়ান্ত। কি ভাবলো দেবাংশু। তাঁকে কি বাজারী মেয়ে ভেবেছে? শর্মিষ্ঠার মনের একটা অংশ বললো – কিন্তু সাড়া তো দেবাংশু-ও দিয়েছে। সঙ্গে সঙ্গে আর একটা অংশ বলে উঠলো – দেবে নাই বা কেন? মনে করে দেখো শর্মিষ্ঠা সেই কুঁড়ি ফোঁটার বয়স থেকে তোমার যৌন আবেদনে কেউ সাড়া না দিয়ে পেরেছে?
সেই ক্লাশ সেভেনে পড়ার সময় থেকে শুরু। বাড়ীতে মা-বাবা না থাকলেই টপের ভিতর দিয়ে হাত গলিয়ে প্রাইভেট টিউটর প্রমিত স্যার তাঁর সদ্য ফুটে ওঠা স্তনে হাত বোলাতেন। প্রথম প্রথম সুড়সুড়ি লাগতো শর্মিষ্ঠার; খিলখিল করে হেসে উঠতো সে; তারপর ভালো লাগতে শুরু করলো। কি যেন হতো শরীরের মধ্যে। এরপর টপ উপরে তুলে দিয়ে বোঁটার উপর জিভ বোলাতেন প্রমিত স্যার। মাঝে মাঝে একটা বোঁটা চুষতেন, আর অন্য বোঁটাটা দুই আঙ্গুলের ফাঁকে রেখে মলতেন। কি চরম পুলক হতো শর্মিষ্ঠার। হঠাৎ কোমর মুচড়ে, পাছা তুলে তুলে জল খসিয়ে দিতো সে। হাঁপাতে থাকতো। এইটুকুতেই সন্তুষ্ট থাকতেন প্রমিত স্যার। কোনোদিনও তাঁর নিম্নপ্রদেশে হামলা করেন নি।
তখনও মাসিক শুরু হয় নি শর্মিষ্ঠার। মাস দুএকের মধ্যে প্রথমবার রজোঃদর্শন করলো সে। আর তাঁর পর পরই তার সম্পূর্ণ যৌন অভিজ্ঞতা হলো তাঁদের পাশের বাড়ীর অলক জ্যেঠুর সাথে। গরমের ছুটির সময় ছিলো সেটা। মা তাকে পাশে নিয়ে শুয়ে জোর করে ঘুম পাড়াতে চাইতো। কিন্তু একটু পরেই মায়ের নাক ডাকা শুরু হতেই দরজার ছিটকিনি বেরয়ে যেতো সে। এক ছুটে সিংহীদের মাঠে, যেখানে অপেক্ষা করছে রিনি, টিয়া, মামনিরা আর আছে হজমী, কদবেল মাখা, আইসক্রীম আরো কতো কি।
এরকমই এক দুপুরবেলা বেরোতে গিয়ে, তাঁকে দেখে ডাক দিলেন অলক জ্যেঠু।
– শরী-মা কোথায় যাচ্ছিস? একটু এদিকে আয় তো মা।
শরী শর্মিষ্ঠার ডাকনাম। একরাশ ভয়ে ছেয়ে গেলো শর্মিষ্ঠার মন। জ্যেঠু আবার মাকে বলে দেবে না তো।
– মামনির বাড়ী যাচ্ছি গো জ্যেঠু। নোটস আনতে। ভয়েভয়ে বললো শর্মিষ্ঠা।
– নোটস আনতে না ছাই। তুই যাচ্ছিস পাড়ায় টো টো করে ঘুরতে। এই রোদ্দুরে কেউ বেরোয়! একটু এসে সূঁচটায় সুতো পরিয়ে দে তো। বয়স হয়েছে তো। ভালো দেখতে পাই না। তোর জ্যেঠিমাও অফিসে। তোতনটাও খেয়ে দেয়ে কোথায় যে বেরোয়। আয়, লক্ষীটি মা, কাজটা করে দে, তোকে থামস আপ খাওয়াবো।
কাজ না করে দিলে যদি মাকে বলে দেয় জ্যেঠু। তাই ইচ্ছে না থাকলেও জ্যেঠুর বাড়ী ঢুকলো শরী। অলক জ্যেঠু স্কুল টিচার; গরমে লম্বা ছুটি; দীপা জ্যেঠিমা অফিসে চাকরি করেন। উনি বেরিয়ে যাওয়ার পর অখন্ড অবসর জ্যেঠুর। সময় কাটানোর জন্য ঘরের টুকটাক কাজ করেন।
সূঁচ-সুতো এগিয়ে দিয়ে পাশেই দাড়ালেন জ্যেঠু। ঘরের ভেতরটা অন্ধকার। ভালো করে দেখতে পাচ্ছে না শরী। আন্দজে সুতোটা ঢোকানোর চেষ্টা করছে সে। খুব কাছে দাঁড়িয়ে ঝুঁকে পড়ে দেখছে জ্যেঠু। কি দেখছে জ্যেঠু?
মেয়েদের শরীরের পেছন দিকেও দুটো চোখ থাকে। আর সেই চোখ দিয়েই দেখতে পেলো তাঁর ব্লাউজের ফাঁক দিয়ে উঁকি মারা বারুইপুরের ডাঁসা পেয়ারার মতো বুকের দিক একদৃষ্টে চেয়ে আছেন বছর পয়তাল্লিশের অলক জ্যেঠু।

মা অফিসে বেরিয়ে যাওয়ার পর এই ফ্ল্যাটটার মালকিন হয়ে যায় পিনকি। যদিও সে ভাল করেই জানে, সে কেন, এই ফ্ল্যাটের মালকিন তাঁর মা রিনকি মিত্রও নয়। এই ফ্ল্যাটটা আসলে তাঁর মায়ের বস অমল আচার্যের। বাইপাসের ধারে পশ হাউজিং কমপ্লেক্সে ৮৪০ স্কোয়ার ফিটের এই টু বেডরুম ফ্ল্যাট কিনতে গেলে তাঁর মায়ের গাঁড় ফেটে যাবে।
ঈস্স্, কলেজের ছেলেদের কাছ থেকে শেখাতত এই সব কথা বলা তার অভ্যাস হয়ে যাচ্ছে। মার সামনেও মাঝে মাঝে বেরিয়ে যাচ্ছে। সেদিন মার সামনে কি কথায় “দুর বাড়া” বেরিয়ে যেতেই জিভ কেটেছিলো পিনকি।
মা চোখ পাকিয়ে রাগী রাগী গলায় বকুনি দিয়েছিলো, “কলেজে গিয়ে এইসব বস্তির ভাষা শিখছো তুমি?”
তাই আজকাল মায়ের সামনে খুব সামলে কথা বলে পিনকি। কিন্তু কি যে আকর্ষণ আছে ওই নিষিদ্ধ শব্দগুলোতে। বাঁড়া, ধন, গুদ, গাঁড়, মাং, ম্যানা, মাই, ঠাপ, চোদা, চোদন, পুঁটকি, গাদন, বোকাচোদা, বাঞ্চোৎ, মাদারচোদ, গাঁড়মারানী, গুদমারানী, পোঁদমারানী, পুঁটকিচোদা – উফ্ফ্ Just ফাটাফাটি। বললেই কেমন থাইয়ের মাঝখানে Tsunami-র ঢেউ উপচে পড়ে। মনে হয় একটা মোটা কালো নুনু তাঁর শরীরের ভিতরে প্রবেশ করে তার শরীরকে ফালাফালা করে দিচ্ছে। নুনু নয়, ধন, ল্যাওড়া, বাঁড়া। আস্তে আস্তে ঢুকছে তার শরীরে আর ফুটি ফাটিয়ে চৌচির করে দিচ্ছে। ঊরুর মাঝে ঘেমে ওঠে পিনকি। এখুনি তাঁর স্কার্টটা তুলে একটা snap নিয়ে গুপীনাথকে messenger এ পাঠাবে নাকি? Zoom করে একটা গুলফি (গুদের সেলফি) নিলো পিনকি।
কিন্তু পাঠাতে গিয়েই দেখলো নেট ব্যালান্স নেই। কাল গুপীনাথের রাত তিনটে অবধি AFF-এ sex chat করেই ব্যালান্স শেষ হয়ে গেছে। কি করবে এখন? গুপীনাথের ফোন নাম্বারও নেই ওর কাছে। AFF-এ কেউ personal mobile number দেয় না। PayTM-এও পয়সা নেই। অগত্যা কলেজের কোনো মুরগীকেই ধরতে হবে। কাকে ধরা যায়? কৃশই best option। তাঁকেই একটা miss call দিলো পিনকি।
কৃশ তমলুকের ছেলে। বাবা বড়ো ব্যবসায়ী প্লাস পুরসভার কাউন্সিলর। আগে সিপিএম করতেন, এখন জার্সি পালটে তৃণমূলে চলে এসেছেন। প্রচুর পয়সা কিন্তু ফ্যামিলিতে শিক্ষাদীক্ষা নেই। তাই ছোটো ছেলেকে জ্যাক লাগিয়ে কলকাতার কলেজে ভর্তি করে দিয়েছেন। ছেলে পড়াশুনা করে কম, মস্তি করে বেশী। প্রাইভেট টিউশনির নাম করে পয়সা চেয়ে পাঠায় আর গাঁওয়ার বাপ, ছেলে খুব পড়াশুনা করছে ভেবে, খুশী হয়ে দেদার টাকা পাঠিয়ে যান। কৃশ পড়াশুনো মোটামুটি হলদিয়া ডকে তুলে দিয়ে, সেই পয়সা মদ-গাঁজা এবং সুন্দরী এবং sexy ক্লাশমেটদের পেছনে খর্চা করে। কৃশের আসল নাম কৃষ্ণপদ। কিন্তু কলকাতায় ও নাম অচল; বিশেষ করে স্যান্ডি, রাই, বিপস, পিনকির মতো বন্ধুদের সাথে মিশতে গেলে। তাই থার্ড ইয়ারের ম্যাডিদা (যাঁর আসল নাম মদনমোহন; কিন্তু সে নাম আছে শুধু কলেজের খাতায়) Ragging Period-এ যখন তাঁকে কৃশ নাম দিলো, কৃশ কৃতজ্ঞতাবশতঃ তাঁকে বিয়ার খাইয়ে দিয়েছিলো। কৃশ হল বাডিদের মধ্যে permanent বকরা।
কৃশেরও বকরা বনতে কোনো আপত্তি নেই। সে জানে তাঁর বাবার টাকা হারামের টাকা। কষ্টোপার্জিত নয়। লোক ঠকিয়ে, সিন্ডিকেটের ব্যবসা করে, ব্যবসায়ীদের চমকিয়ে তোলা তুলে তাঁর অশিক্ষিত বাপটা এই টাকা কামিয়েছে। সেই টাকার সামান্য অংশ উড়িয়ে কলকাতার এই high profile society-তে যদি একটু জায়গা পাওয়া যায়, কিসের সমস্যা! উৎপাতের টাকা তো চিৎপাতেই যায়। তাই নিজের মেদিনিপুরিয়া ইমেজ ঝেড়ে ফেলে ক্যালকেসয়ান হয়ে ওঠার জন্য দেদার টাকা ওড়ায় কৃশ।
কলকাতায় এসে প্রথমেই কিনে নিয়েছে একটা BMW HD Race Bike। পেছনদিকটা উঁচু; ফলে যে ব্যকসিটে বসবে, হঠাৎ ব্রেক কষলে তাঁর ইচ্ছে থাকুক আর না থাকুক, সামনের সিটে যে বসে আছে তাঁর পিঠে বুক ঠেকিয়ে হুমড়ী খেয়ে পড়তেই হবে। কৃশের খুব ইচ্ছে পিনকিকে পেছনে বসিয়ে নিউটাউনের দিকে যায়। ওখানে হেভ্ভী চওড়া রাস্তা; ১২০ স্পিডে চালালেও কোনো চাপ নেই। হাওয়ায় উড়বে পিনকির shampoo করা চুল আর সামনে স্পিড ব্রেকার দেখলেও একটুও স্পিড কমাবে না কৃশ; একদম কাছে এসে হ্যান্ডব্রেক লাগাবে আর হুড়মুড় করে তার উপর এসে পড়বে পিনকি; কৃশের পিঠে এসে ঘষা খাবে তাঁর উচু উচু দুটো বুক, আর বিঁধবে বোঁটাদুটো। কবে যে তাঁর এই স্বপ্ন সফল হবে? ভাবতে ভাবতেই দেখলো পিনকির কল ঢুকছে তাঁর সেলফোনে। এ কি, আজ কার মুখ দেখে উঠেছে কৃশ? সকাল সকাল স্বপ্নসুন্দরীর ফোন! ধরতে ধরতেই কেটে গেলো, না কি কেটে দিলো? এইসব ঢ্যামনা মাগীগুলো ফোন করবে না, শুধু miss call দেবে। এখন তাঁকেই ফোন করতে হবে মহারাণীকে।

১০

হঠাৎ বুকের মধ্যে কেমন শিরশিরানি শুরু হলো শর্মিষ্ঠার। অলক জ্যেঠু কি তাঁর সাথে ওইসব করবে? জ্যেঠু তো অনেক বড়ো তার থেকে। জ্যেঠুরছেলে তোতনদাই তো তাঁর থেকে পাঁচ বছরের বড়ো। কি করবে জ্যেঠু? প্রমিত স্যারের মতো না কি আরো কিছু!
ততদিনে বাবা-মায়ের রতিক্রীড়া দেখা হয়ে গেছে শর্মিষ্ঠার। বছর দুয়েক আগে থেকেই বাবা-মায়ের সাথে রাতে শোয়া বন্ধ হয়েছে। স্টাডিতে একটা ডিভান পেতে শোয় সে আর মাটিতে শোয় সারাদিনের কাজের মেয়ে বাসি বা বাসন্তী।
একদিন মাঝরাতে উঠে কমন টয়লেটে হিসু করতে যাওয়ার সময় মা-বাবার ঘরে চাপা গোঙানীর আওয়াজ। দরজা ধাক্কা দিয়ে দেখলো দরজা বন্ধ। এদিকে ঘরের ভিতর গোঙানীর আওয়াজ বেড়েই চলেছে। কি-হোলে চোখ রাখলো শর্মিষ্ঠা। ঘরে একটা নীলচে রঙের নাইট ল্যাম্প জ্বলছে।
চোখ ওই কম আলোয় একটু ধাতস্থ হতেই দেখতে পেলো মা বিছানার উপর পা দুটো ফাঁক করে শুয়ে আছে। গায়ে একটা সুতোও নেই মায়ের। বাবারও একই অবস্থা, মায়ের শরীরের উপর চেপে রয়েছে। তার মানে ওরা ‘চোদাচুদি’ করছে।
হ্যাঁ, এই শব্দটাই মামনি, রিনিদের কাছে কয়েকমাস আগে শুনেছে শর্মিষ্ঠা। এই সব করেই না কি বাচ্চা হয়। সে এবং প্রত্যেকেরই জন্ম এইভাবেই। প্রত্যেক বাবা-মা-ই চোদাচুদি করে তাঁদের বাচ্চার জন্ম দেয়। তাহলে কি তারও একটা ভাই বা বোন হবে?
এদিকে বাবার মার উপর ঝাপানোর গতি আরো বেড়ে গেছে। ঝাপানো নয় ঠাপানো। চোদাচুদির সময় ব্যাটাছেলেরা মেয়েছেলেদের ঠাপায় – এটাই শিখেছে বন্ধুদের কাছ থেকে।
চোখ এই আধো-অন্ধকারে আর একটু সইতেই দেখলো, বাবা তার নুনুটা জোরে জোরে ঢোকাচ্ছে আর বার করছে। মামনির ভাইয়ের নুনু দেখেছে শর্মিষ্ঠা, অনেক ছোট। বাবারটা অনেক বড়ো। মার ফুটোর মধ্যে ঢুকছে কি করে? তাঁর নিজের ফুঁটোতে তো একটা আঙ্গুলই ঢোকে না। তাহলে কি মেয়েরা বড়ো হলে গুদের ফুটো বড়ো হয়ে যায়?
দেখলো মা মুখে হাত চাপা দিয়ে রেখেছে। মায়ের কি কষ্ট হচ্ছে? অতো মুশকো একটা জিনিষ তার শরীরে বারবার ঢুকছে আর বেরোচ্ছে। মা থাই দুটোকে আরও প্রসারিত করে পা দুটোকে বাবার কাঁধের ওপর তুলে দিয়েছে। আর বাবার ঠাপের তালের সঙ্গে সংগতি রেখে পাছাটা তুলে তুলে দিচ্ছে। আর তার বাবা মায়ের বড়ো বড়ো মাই চটকাতে চটকাতে “মিনা, আমার হবে, ধরো ও ও ও ও …….” বলতে বলতে মায়ের শরীরের উপর ধপাস করে পড়ে গেলো। মাও সঙ্গে সঙ্গে থাইদুটোকে কাঁচির মতো করে বাবার কোমর জড়িয়ে ধরলো আর বাবার পিঠে আঙ্গুলের নখগুলো দিয়ে আঁচড় কাটতে লাগলো।
একটু পরে বাবা মায়ের শরীর থেকে বিচ্ছিন্ন হলো। উঠে দাড়িয়ে তাঁর নেতিয়ে পরা নুনুর থেকে বেলুনের মতো কি একটা টেনে বার করলো। সেখান থেকে কফের মতো কি একটা পড়লো মেঝেতে। কি এই জিনিষটা? কাল জানতে হবে বন্ধুদের কাছ থেকে।
বাবার নুনুটা কি ছোট হয়ে গেছে। ঠিক মামনির ভাইয়ের মতো। একটু আগেও কি বড়ো আর শক্ত ছিলো। বাবা মায়ের ঠোঁটে একটা চুমু খেয়ে, মাইটা একটু মুচড়ে দিয়ে বাথরুমে চলে গেলো। মা এখনো পা দুটো ফাঁক করে শুয়ে আছে। মায়ের মুখ দেখে কিন্তু মনে হচ্ছে না মা কষ্ট পেয়েছে। অত বড়ো মুষলদন্ডটা বারবার শরীরে ঢোকালে-বার করলে যেমন পাওয়ার কথা। বরং কেমন একটা সব পেয়েছির আনন্দ চোখে-মুখ। মায়ের গুদের ফাটলটা ঘন চুলে ঢাকা। তাঁর নিজের গুদেও হাল্কা হাল্কা রেশমী চুল গজানো শুরু হয়েছে।
চুল নয়, রিনিরা এগুলোকে বাল বলে। চুল থাকে মাথায়; বগলে গজায় লোম, আর গুদে থাকে বাল। ছেলেদের ওখানে বাল থাকে। যেমন বাবার আছে। মামনির ভাই সন্তুর কিন্তু নেই। ও ছোটো তো। সন্তু খুব পাকা। ওকে কবিতা বলতে বললেই বলে,

“নমস্কার, কবিগুরু গুপেন্দ্র নাথ ঠাকুরের কবিতা ‘নুনু’ –
আমার নুনু ছোট্ট নুনু, দাদার নুনু মস্ত,
দিদির নুনু চ্যাপ্টা নুনু, মাঝখানেতে গর্ত।।“

শুনে খিলখিল করে হেসে একে অন্যের উপর ঢলে পড়ে শরী-রিনিরা। সন্তু যখন বড়ো বড়ো চোখ করে বলে, “জানো, আমার বাপি না রাত্তির বেলা মাম্মিকে কোলবালিশ করে।”, তখন হাসতে হাসতে পেট ফেটে যায় ওদের। মামনি ধমকে সরিয়ে দেয় ওকে। দৌড়ে পালানোর সময় চেঁচাতে থাকে, “ টোপা কুল, বউদির বগলে চুল”।
শরী দেখলো মা দুটো হাত আনলো গুদের ফাটলের উপর, গুদের বালগুলো দুদিকে সরিয়ে দিতে চেরাটা আরো উন্মুক্ত হলো। আরো চকচক করছে চেরাটা। কিন্তু মার মাংটা কালচে মেরে গেছে, তাঁর নিজেরটা তো গোলাপী। শরী দেখলো তাঁর মা একটা আঙ্গুল ঘষছে চেরার উপর। উপরে মটরদানার মতো গুদের টিয়াটা বড়ো হয়ে উঠেছে। ওটাতেও আঙুল ঘষে দিলো মা। আবার মায়ের কোমরটা মুচরে মুচরে উঠছে, পাছাতোলা দিচ্ছে মা।
এইসময় টয়লেট থেকে বেরিয়ে এলো বাবা। এখনো উলঙ্গ। মাকে ওইরকম করতে দেখে, তোয়ালে দিয়ে পা মুছতে মুছতে বলে উঠলো, “ কি গো মিনারানী, আমার গাদন খেয়ে দুবার তো খসালে, তাও খিদে মেটে নি তোমার গুদের?”
মা ততক্ষণে দুতিনটে আঙ্গুল ঢুকিয়ে দিয়েছে ছ্যাঁদার মধ্যে। ভীষনভাবে রগড়াচ্ছে। এক হাত দিয়ে টিপে ধরেছে মাই। মাথা ঝাকাচ্ছে। পোঁদতোলা দিতে শুরু করেছে। তারপরই একটা বিষম ঝাঁকুনি দিয়ে স্থির হয়ে গেলো মা।
বাবা-মার এই কেলো দেখে জল কাটতে শুরু করেছিলো শরীর। এক দৌড়ে টয়লেটে গিয়ে প্যান্টি নামিয়ে ঘষতে আরম্ভ করলো তাঁর বাবুই পাখির নাক। মায়ের মতো গুদের ছ্যাদায় আঙ্গুল ঢোকে না তার। খুব গরম হয়েই ছিলো গুদটা। কোমড়টা মুচড়ে উঠছিলো, ঠিক মায়ের মতো। একটু রগড়াতেই হড়হড় করে জল খসে গেলো। তাড়াতাড়ি হিসু করে গুদে জল দিয়ে বিছানায় শুয়ে পড়লো শরী।
পিঠে খুব গরম আর শক্ত কিছু ঠেকতেই সম্বিত ফিরে পেলো শর্মিষ্ঠা।

১১

প্রচন্ড ভীড় লিফটে। তিলধারণের জায়গা নেই। দেবাংশুর প্রায় গা ঘেষে দাড়িয়ে আছেন রিনকি মিত্র। হাতে রিনকির বুঁকের ছোঁয়া পেলো দেবাংশু। শুধু ছোঁয়া বলা যায় না এটাকে। খুব সচেতন ভাবে তাঁর হাতের বাইসেপে বুক ঘষছেন রিনকি। এই লিফটের মধ্যে। এত লোকের সামনে। একটু দুলছেনও যেন। বিপদ্জনক পরিস্থিতি। আজ সকাল থেকে কি যে বিদ্ঘুটে ব্যাপারস্যাপার ঘটছে। তাঁর ঊরূ ঘেঁষে রিনকির ঊরূ। কি যে হলো দেবাংশুর, নিজের একটা ঊরূ চালান করে দিলো রিনকির দুই ঊরূর মাঝখানে। একবার দেখে নিলো আশেপাশে কেউ দেখছে না কি। না, সবাই ব্যস্ত তাড়াতাড়ি অফিসে পৌঁছে biometric attendance দেওয়ার জন্য। রিনকি কি বাধা দেবে?
না, ওই তো, response করা শুরু করেছে মাগী। (হ্যাঁ, মাগীই। বসের সঙ্গে যে regularly শোয়, সুপারবসের সাথে বিকৃত কাম করে, ক্লায়েন্টের টপ বসদের entertain করে, লিফটে কলিগের সাথে ঘষাঘষি করে, তাকে মাগী ছাড়া কি বলা যায়? বেশ্যা মাগী।)
নিজের দুটো ঊরূ দিয়ে দেবাংশুর ঊরূ চেপে ধরেছেন রিনকি। বুকদুটো আরো চেপে বসেছে তাঁর হাতে। একটা তুলনা করার চেষ্টা করলো দেবাংশু। কার স্তন কতোটা সুগঠিত? নাঃ, শর্মিষ্ঠাই জিতে যাবে। সেটাই স্বাভাবিক। রিনকির থেকে অন্ততঃ বছর দশেকের ছোট শর্মিষ্ঠা। তাঁর শরীরের ওপর নিশ্চয়ই রিনকির মতো যৌন নিপীড়ণও হয় নি। তাই অনেক টাইট শর্মিষ্ঠার ম্যানা। বোঁটাগুলো তো Just awesome. খোঁচা মারে। সে তুলনায় রিনকির বুক অনেকটাই ঝুলে গেছে। বোঁটাগুলোও অনেক নেতানো। তবু মেয়েছেলের বুক।
গুপিদা বলতেন, “ আঠেরো থেকে আশি, সব মাগীই ভালোবাসি।“
আড়চোখে রিনকিকে দেখে নিলো দেবাংশু। সাদা জামার নীচে লাল ব্রেসিয়ারে আটকানো দুটো ভারী বুক ওঠানামা করছে। কমকরে ৩৮ তো হবেই। জোরে জোরে নিশ্বাস পড়ছে রিনকির। নাকের পাটা ফুলে ফুলে উঠছে; লাল হয়ে উঠছে নাকের ডগা। চোখদুটো বোজা; দাঁত দিয়ে কামড়ে ধরেছেন ঠোঁট। উনি কি orgasm করছেন?
দমবন্ধ হয়ে আসছে দেবাংশুর। তাঁর অফিস 17th ফ্লোরে? আর কত দেরী? Indicator Board-এর দিকে চেয়ে দেখলো টং করে শব্দ হয়ে 17 লেখাটা ভেসে উঠলো আর লিফটটা থেমে গিয়ে দরজা খুলে গেলো।
হুড়মুড় করে বেরোচ্ছে সবাই। একদম পিছনের দিকে আছে সে আর রিনকি। আস্তে আস্তে পায়ের জোড় খুলে নিলো রিনকি। ধীরে ধীরে বেরিয়ে গেলো তাঁর বিশাল পাছাটা দুলিয়ে। আর তার পেছন পেছন দেবাংশু। সারাটা করিডর রিনকির উল্টানো তানপুরার মতো পাছার দুলানি দেখতে দেখতে গেলো সে। attendance punching করার পর পিছন ফিরে একটা দুষ্টু হাসি উপহার দিয়ে চলে গেলো ভিপির চেম্বারের দিকে।
দেবাংশুও একটা চেম্বার পেয়েছে, সাইজে যদিও অনেক ছোটো। নিজের চেম্বারে যাওয়ার আগে একবার washroom যাওয়া দরকার। ভিজে চটচটে হয়ে আছে তার লিঙ্গের কাছটা। Extra জাঙ্গিয়া তো নেই, toi;et paper দিয়ে মুছেই কাজ চালাতে হবে।
চেম্বার এসে বসতেই ধোঁয়া ওঠা কফি দিয়ে গেলো বাসুদেব। আজ খুব সিগারেট খেতে ইচ্ছে করছে। সিগারেট খাওয়া ছেড়ে দিয়েছিলো দেবাংশু। কিন্তু আজ খুব দরকার। বাসুদেবকে কি সিগারেট আনতে বলবে? সাধারনতঃ অফিস বয়দের দিয়ে personal কাজ করায় না দেবাংশু। বেশীরভাগ লোকই করায়। পান-সিগারেট আনানো শুধু নয়, বাড়ীর corporation bill, electric bill পর্য্যন্ত জমা করায় অনেকে। তার বদলে যাতায়াতের পয়সা ছাড়া সামান্য কিছু extra দেয়। দেবাংশুর সেটা পছন্দ নয়। কিন্তু আজ পকেট থেকে একটা কুড়ি টাকার নোট বার করে গোল্ড ফ্লেক কিংস আনতে বললো বাসুদেবকে। ১২ টাকা মতো দাম নেবে, বাকীটা তাঁর।
স্মোকিং লাউন্জে এসে সিগারেট ধরিয়ে সামনের দিকে নিউটাউন আর পেছনে সেক্টর ফাইভ। এই সেক্টর ফাইভের কোনো একটা অফিসে কাজ করছে শর্মিষ্ঠা। কেন সে এমন করলো দেবাংশুর সাথে? রিনকি কেনো করলো তার একট যুক্তি খুঁজে পাচ্ছে অবশ্য। রিনকি সাধারনতঃ জুনিয়ার স্টাফদের পাত্তা দেয় না। সেই হিসাবে দেবাংশু এখন এই অফিসে তিন নম্বর। ভিপি সাহেব বছর খানেকের মধ্যে retire করবেন। জিএম অগ্নিহোত্রী সাহেব দিল্লি জোনে transfer নিতে ইচ্ছুক। হয়তো হয়েও যাবেন। সেই হিসেবনিকেশ করেই দেবাংশুকে কলকাতায় আনা হয়েছে। যাতে করে সে সব বুঝে নিয়ে এই জোনের হালধরতে পারে। অঘটন কিছু না ঘটলে দেবাংশুর কলকাতা জোনের সর্বেসর্বা হওয়া একরকম পাক্কা। তাই কি ফেবারিট ঘোড়ার উপর বাজী লাগিয়েছেন নিজের জীবন ও জীবিকা নিয়ে যিনি জুয়া খেলছেন, সেই রিনকি মিত্র?
বাসুদেবের ডাকে ভাবনায় ছেদ পড়লো, “ভিপি সাহেব আপনাকে চেম্বারে ডাকছেন।“

১২

এক মিনিটের মধ্যে গাঁওয়ারটা রিং ব্যাক করলো। করতেই হবে, না হলে পিনকি এই ১৪ তলার ছাদ থেকে ঝাঁপ মারত। পিনকি মিত্র মিসকল দিয়েছে কোনো ছেলেকে, আর সে সাথে সাথে ফোন ব্যাক করবে না, এয়সা কভী হোই নহী সকতা। তাহলে আর এই ৩২-২৮-৩৬ ফিগারটা রেখে লাভ কি? এত জিম, এত ইয়োগা, এত ব্লিচ, ফেসিয়াল, আইব্রো করার কি দরকার? এত moisturizer, nourishing cream এর পেছনে এত খর্চাকরার প্রয়োজন কী?
টেলার সুইফ্টের ‘The way I loved You’ গানটা রিং টোন হিসাবে বেজে চলেছে তার আইফোন সিক্সে। সেটটা গিফ্ট করেছিলেন অমল আঙ্কেল, লাস্ট সামারে তার ইউরোপ ভিসিট থেকে ফিরে। মা বলেছিলো, “না না এত দামী সেটটা ওইটুকু মেয়েকে দিও না।“
“ওইটুকু কোথায়, she is now a grown up lady”, – বলেই অমল আঙ্কেল পিনকির পাছায় একটা চাপড় মেরেছিলেন। মেয়েদের পাছায় চাপড় মারাটা অমল আঙ্কেলের একটা bad habit. আগে মাকে মারতেন, এখন তাঁকেও মারা শুরু করেছেন।
ফোনটা উঠিয়ে খুব সেক্সি গলায় বলে উঠলো, “Hi Honey”
ওপাশ থেকে কৃষ বোধহয় ভিরমি খেয়ে গেলো। এরকম সম্বোধন পিনকি কোনোদিন তাকে করেনি তো। কিন্তু আজ পিনকির দরকার কৃষকে। তার AFF friend গুপিনাথের কথায়, “জরুরত পড়নে সে, গধে কো ভি বাপ বোলনা পড়তা হ্যায়। তুতলিয়ে তুতলিয়ে কোনোরকমে বলে ফেললো কৃষ, “হ্যা বল পিনক্স, মিস কল দেখলাম।“
– “মিসকল নয় বোকুরাম, কল করেছিলাম। বোধহয় calldrop হয়ে গেছিলো।“
– “ও। তা কি দরকার, বল?”
বাস্টার্ড গাওয়ারটা মেয়েদের সঙ্গে কথা বলে পারে না ঠিকমতো। “তা কি দরকার, বল?” চোদনা, একটা সুন্দরী যুবতী তোর সঙ্গে কথা বলতে চাইছে, আর তুই গান্ডু বলছিস “কি দরকার, বল?” যেন মুদির দোকানে মাল কিনতে এসছে পিনকি, আর দোকানি জিজ্ঞেস করছে, “কি দরকার বলো?” শ্লা, বনিয়া কাটিং মাল! অশিক্ষিত তো। কোথায় মিষ্টি মিষ্টি কথা বলে flirt করবি, না শ্লা ……।
“কোনো দরকার নেই। তোর যদি ইচ্ছে না করে, কথা বলিস না। ফোন কেটে দিচ্ছি।“ – একটু ঝাঁঝিয়ে উঠলো পিনকি। খানকির ছেলেটাকে একটু সবক শেখানো দরকার”। মা ঠিকই বলে। এই পৃথিবীতে কোনো কিছুই ফ্রীতে পাওয়া যায় না। সবকিছুর জন্যই দাম দিতে হয়। তার মাকেও দাম দিতে হয়েছে শরীর দিয়ে। তাকেও তাই দিতে হবে। তাদের তো শরীর ছাড়া আর কিছুই নেই।
তাই তো কৃষকে দিয়ে নেট প্যাক ভরানো আর ফুল টকটাইম রিচার্জ করানোর বিনিময়ে তার সাথে নলবন যেতে হচ্ছে। শ্লা পাক্কা বানিয়ার বাচ্চা। হারামীর শখ কতো – জোকায় রিসর্টে নিয়ে যেতে চায়। তোর মুখে শ্লা ইয়ে ঘষে দিই। এইটুকুর বিনিময়ে পিনকির গোটা শরীরটা চায়। বামন হয়ে চাঁদ ধরার শখ। পিনকি এখনো Virgin আর সে তার কুমারীত্ব হারাবে শুধু তার কাছে ………………………………

পিনকিদের হাউজিং কমপ্লেক্সের গেটের সামনে বাইকটা দাড় করিয়ে মুখটা রুমালে মুছলো কৃষ ওরফে কৃষ্ণপদ। অনেকদিন বাদে মাগীটাকে বাগে পাওয়া গেছে। খুব উড়তো। কৃশের পয়সায় সিসিডিতে খেয়ে, মাল্টিপ্লেক্সে সিনেমা দেখে গাড় দুলিয়ে চলে যেতো। একটু-আধটু হাত ধরা ছাড়া আর কিছুই করতে দেয়নি। একদিন সিসিডিতে বসে হাত ধরাধরি পালা শেষ হওয়ার পর কোমরের দিকে হাত বাড়াতেই হাতটা ঝটকা মেরে সরিয়ে দিয়েছিলো। আরেকদিন মাল্টিপ্লেক্সে প্যান্টের চেন খুলে বাড়াটাকে ঠাঁটিয়ে পিনকির হাতে ধরিয়ে দিয়েছিলো। যেন সাপের গায়ে হাত পড়ে গেছে এমন ভাবে আঁতকে উঠে হাতটা ঠেলে সরিয়ে দেয়।
আজ সবকিছুর সুদে-আসলে দাম ওঠাবে কৃষ। শ্লা সেও বনিয়ার বাচ্চা। মাল নিয়ে দাম না দিয়ে কেটে পড়া! শালি খানকিমাগীর ছেনালিপনার শেষ দেখবে আজ। কতো রস আছে তোর গুদে দেখবো শালা। আর তুইও দেখবি কেষ্টার (হ্যাঁ, এটাই কৃষের বাড়ীর ডাকনাম) কালো বাড়ার জোর। শালি খানকি, শালির মাও খানকি। শুনেছে বুড়ো বসের সঙ্গে পোঁদ-গুদ মারায়। খানকির মেয়ে তো খানকিই হবে।
আচ্ছা, কি পরে আসবে পিনক্স? স্কার্ট-ব্লাউজ পড়লে সবথেকে সুবিধা হয়। খোলাখুলি কম করতে হয়। ইকো পার্কে রিসর্ট বুক করে রেখেছে কৃষ; কিন্তু মাগী যা সতিপনা দেখায়, মনে হয় না প্রথম দিনই যেতে রাজী হবে। যা করার নলবনে শিকারাতেই করতে হবে। শিকারাওয়ালাকে কিছু টিপস দিয়ে দেবে, যাতে অনেকটা দুরে নিয়ে গিয়ে দাড় করায় আর ভিতরে উঁকিঝুঁকি না মারে। আর তারপরই চিচিং ফাক।
কন্ডম কিনে নিয়ে এসেছে; pineapple flavoured. পড়ে চোষাবে ওকে দিয়ে। চুলের মুঠি ধরে ওর মাথাটাকে সামনে-পেছন, ওপর-নীচ করাবে; আর পিনকির গোলাপী ঠোঁটটা চেপে বসবে ওর উথ্থিত বাড়ার ওপর। গলা অবধি ঢুকিয়ে দেবে, আর প্রথম বার বীর্য্যপাত করবে পিনক্সের মুখেই। বার করে দিতে চাইলেও কিছুতেই বার করবে না। ভাবতে ভাবতেই জিন্সের ভিতর কেষ্টার আট ইঞ্চি কালো মুষলটা জেগে উঠলো।

১৩

অলকজ্যেঠুর হাতদুটো তার ছোট্ট বুকের উপর চেপে বসেছে। খামচাচ্ছে; ময়দা মাখার মতো পিষছে রোমশ কলো দুটো হাত। একদম ভালো লাগছে না শরি-র। ব্যাথা লাগছে তার।
প্রমিত স্যার কি সুন্দর আদর করতেন। টপটা উপরে তুলে দিয়ে, ব্রাটা নামিয়ে আস্তে আস্তে হাত বোলাতেন। বোটা দুটোকে এক এক করে বুড়ো আঙ্গুল আর তর্জনীর মাঝে ধরে আলতো করে মুচড়ে দিতেন। তারপর মুখ নামিয়ে আনতেন বুকের উপর। প্রথমে জিভটা বুকের উপর বৃত্তাকারে ঘোরাতেন; আস্তে আস্তে ব্যাসার্ধ ছোট হতে থাকতো, অনেকক্ষণ এইভাবে শরি-কে উত্তেজনা দিয়ে জিভটা বোঁটার উপর ছোয়াতেন। স্যারের মাথার চুল খামচে ধরতো শরি। মাথাটাকে মিশিয়ে দিতে চাইতো তার বুকের সাথে। তারপর ঠোট দিয়ে ধরতেন একটা বোটা, আর অন্য বোঁটার উপর চলতো তাঁর আঙ্গুলের খেলা।
তলপেটে মোচড় দিয়ে উঠতো। যোনী তখন বাঁধভাঙ্গার অপেক্ষায়। স্যারের জিভ তখন ঘুরে বেড়াচ্ছে শরি-র খোলা বুকে, পিঠে। সদ্য গজিয়ে ওঠা লোম সহ ফর্সা বগলটা চেটে দিতেন স্যার। মন চাইতো আরও কিছু করুন স্যার। শরীরের সাথে শরীরটা মিশিয়ে নিন। তার শরীরে প্রবেশ করুন। তখনই হাল্কা করে দাতের কামড় বসতো তাঁর কচি বোঁটায় আর তলপেট মুচড়ে রাগমোচন করতো শর্মিষ্ঠা। এইটুকু, হ্যাঁ, শুধু এইটুকুই করতেন স্যার, এর বেশী আর কিচ্ছু না। কখনো শর্মিষ্ঠার শরীরের নিচের অংশ ছোঁন নি স্যার। চরম পুলকে ওর শরীরটা দু’চারবার ঝাঁকুনি দিয়ে স্থির হয়ে যাওয়ার পর থেমে যেতেন স্যার। নিজের বুকের সঙ্গে মিশিয়ে নিতেন, মাথায় হাত বুলিয়ে দিতেন। তারপর শর্মিষ্ঠার পোষাক আষাক ঠিক করে দিয়ে, ঠোঁটে একটা গাঢ় চুমু খেতেন।
অলকজ্যেঠু কিন্তু আদর-সোহাগের পথেই যাচ্ছেন না। বুকে খানিক খামচাখামচি করেই ঝাপিয়ে পড়লেন শর্মিষ্ঠার জঙ্ঘাপ্রদেশে। টেনে হিচড়ে প্যান্টি সহ স্কার্ট নামিয়ে দিলেন হাঁটু অবধি। তারপরই কাচাপাকা দাড়িসহ ভাঙ্গাচোরা মুখ নাবিয়ে আনলেন শর্মিষ্ঠার গোপন গহ্বরে। গুদের ফাটলে দু’চারবার জিভ বুলিয়েই দাত দিয়ে কামড়ে ধরলেন ভগাঙ্কুর। আবার ব্যাথা পেলো সে।
ততক্ষণে লুঙ্গিটা খুলে ফেলেছেন অলকজ্যেঠু। ভেতরে কিছু পড়া নেই। দুই ঊরুর মাঝখানে ঝুলছে ইঞ্চি পাঁচেক লম্বা একটা ল্যাংচা আর দুটো বড়ো বড়ো কালোজাম। কাচা পাকা কিছু চুল, না না চুল নয়, গজিয়ে আছে কালোজামের ওপর। ঘেন্নায় চোখ বুঁজে ফেললো শর্মিষ্ঠা। এতো নোংরা দেখতে দৃশ্যটা। বাবার নুনুর কথা মনে পড়লো। এতটা কালো ছিলো না বাবারটা আর মুন্ডিটা ছিলো লালচে। বালগুলো সুন্দর করে ছাঁটা ছিলো। জায়গাটা অনেক সাফসুতরো ছিলো।
হঠাৎ ঠোঁটে কিছু ঠেকতেই চোখ খুলে দেখলো, জ্যেঠু তার ল্যাংচাটা তার মুখে ঢোকানোর চেষ্টা করছেন। মাথা দুপাশে ঝাকিয়ে নোংরা জিনিষটা তার ঠোঁট থেকে সরিয়ে দেওয়ার চেষ্টা করলো শর্মিষ্ঠা। পারলো না। তাঁর চুলের মুঠি ধরে আছেন জেঠু। আর ঘষে যাচ্ছেন শরি-র ঠোঁটে। একটু ফাঁক করলো সে আর তড়িঘড়ি ল্যাওড়াটা চেপেচুপে তার মুখে ঢুকিয়ে দিলো জ্যেঠু। খুব বেশী লম্বা নয়, খুব বেশী মোটা নয়, খুব একটা শক্তও নয়। অনিচ্ছার সঙ্গে চুষতেই, আস্তে আস্তে শক্ত হতে লাগলো জিনিষটা।
চেয়ার থেকে তাঁকে তুলে পাছাটা খামচে ধরলেন জ্যেঠু। সোফায় শুইয়েই ঝাপিয়ে পড়লেন তার ওপর। দুটো পা ফাঁক করে নিজের কাঁধের উপর তুলে নিলেন। তারপর এক হাত দিয়ে শর্মিষ্ঠার যোণীর ঠোঁটদুটো ফাঁক করে, আর এক হাতে নিজের ল্যাওড়াটা চেরার উপড়ে রেখে, লাগালেন এক রামঠাপ।

১৪

ঠিক পৌনে ছ’টায় ইন্টারকমে কল আসলো রিনকির। সেরকমই কথা ছিলো।
আজ সকালেই ভিপিসাহেব তাঁর চেম্বারে ডেকেছিলেন। অফিস কেমন লাগছে, বাড়ীতে কে কে আছে ইত্যাদি ছেঁদো কথার পর আসলেন আসল টপিকে। অফিস থেকে গাড়ীর ব্যাবস্থা করা হচ্ছে দেবাংশুর জন্য। সকালে বাড়ী থেকে pick up করে অফিসে নিয়ে আসবে, আবার অফিসের পর গাড়ী বাড়িতে ছেড়ে দেবে। দরকার পড়লে একটুআধটু personal কাজেও গাড়ীটা ব্যবহার করতে পারে সে। ব্যাঙ্গালুরু অফিসেও এই system-ই চালু ছিল। পদমর্য্যাদা অনুযায়ী গাড়ী তার প্রাপ্য। কেন এসেই দাবী করে নি, বলে মৃদু বকলেনও তাঁকে। যেন প্রথমদিন এসে চাইলেন তাঁকে দিয়ে দিতেন। এই ক’দিনেই এটা বুঝতে পেরেছে, এই অফিসে অমল আচার্য্যই শেষ কথা। তাঁর বিনা অনুমতিতে এই অফিসে পাতাটি পর্য্যন্ত নড়বে না। তাঁর যখন ইচ্ছা হবে, তখনই দেবেন। তাই নিজে থেকে চেয়ে কেনো খেলো হবে দেবাংশু?
এডমিনের সরখেলকে ডেকে প্রয়োজনীয় নির্দেশ দিয়েই আসল কথায় আসলেন বুড়ো। সন্ধ্যাবেলায় ফেরার সময় রিনকিকে lift দিতে হবে তাঁর গাড়ীতে।
“সকাল বেলায় আমিই pick up করে নিয়ে আসি। কিন্তু evening-এ আমার অন্য কিছু assignment থাকে ……” বলেই গলাটা নামিয়ে যোগ করলেন, “অবশ্য এটা কোনো official instruction নয়, just request.”
কে না জানে বড়োসাহেবের request, instruction-এর থেকে কিছু কম নয়। কতো বড়ো ঢ্যামনা বুড়ো! তাঁর দরকারে নয়, রিনকি মিত্রের প্রয়োজনে তাঁকে গাড়ী দেওয়া হচ্ছে। শোনা যাচ্ছে সন্ধ্যাবেলায় বিভিন্ন পার্টিতে রিনকির মতো বুড়ী মাগিকে নিয়ে গেলে prestige down হচ্ছে আচার্য্য সাহেবের। তাই তাঁকে দেবাংশুর ঘাড়ে চাপানো।
“ওঁকে তো আর বাসে-ট্রামে আসতে বলা যায় না। After all she has put on little weight.” – যেন সাফাই দিচ্ছেন, এমন ভাবে বলেই পাশে দাড়ানো রিনকির পাছায় একটা চাপড় মারলেন ভিপিসাহেব। এটা ওনার একটা চরম বদস্বভাব। যে কোনো বয়সের, যে কোনো লেভেলের মহিলার পাছায় চাপড় মারা। বিকৃতকাম আর কাকে বলে।
তখনই ঠিক হয়ে গেলো বেরোনর ঠিক পনেরো মিনিট আগে ফোন করে যাওয়ার সময়টা confirm করে নেবে রিনকি। সেই অনুযায়ী ফোন করেছে সে। ঠিক ছটার সময়ই বেরোবে, রিনকিকে জানিয়ে দিয়ে টয়লেটে গিয়ে ফ্রেস হয়ে আসলো। ল্যাপটপ গুছিয়ে biometric kiosk-এ এসে দেখলো রিনকি wait করছে তাঁর জন্য। লিফটে ভিড় বেশী ছিল না, তাই কিছু ঘটলো না। বেসমেন্টে এসে নির্দিষ্ট গাড়ী সহ ড্রাইভার জগন্নাথকে খুঁজে বার করলো রিনকি। তাঁর পক্ষে চিনতে অসুবিধা হতো। এই জগন্নাথ ওরফে জগাই তাঁর আগামীদিনের সারথি হবে।
গাড়ীটা i10, খুব cozy, দেবাংশুর বেশ পছন্দের গাড়ী। চমৎকার এসি। এম্বি পিউরের air freshner। এফ এম চলছে। দারুন ambience. ভিপি সাহেবের ওপর কৃতজ্ঞ হতে গিয়েও হতে পারলো না। কারণ তিনি নিজের চেয়ারের প্রভাব খাটিয়ে রিনকিকে চাপিয়ে দিয়েছেন তাঁর ওপর। ব্যাপারটা অন্যরকম ভাবেও হতে পারতো। রিনকি তাঁকে request করতো আর সে অনুরোধ রক্ষা করে মহানুভব বনতো। কিন্তু সেটা ঢ্যামনা বুড়ো হতে দেবেন না। রিনকির অসুবিধা দুর করে হিরো হলেন তিনি। এইজন্য গুপীদা বলতেন,
“চুদে মরলো হাঁস আর অমলেট খায় দারোগাবাবু”
হেডরেস্টে মাথাটা এলিয়ে দিয়ে, এসব ভাবতে ভাবতে চোখ বুঁজে এসেছিলো তাঁর। রিনকির কথায় ঝিম ভাঙ্গলো দেবাংশুর, “আমি নামবো। আপনি আসবেন না কি, একটু কফি চলবে?”
চোখ মেলে দেখলো বাইপাসের ধারের নামজাদা হাউজিং কমপ্লেক্সের পোর্টিকোতে গাড়ীটা দাড়িয়ে। এইখানে থাকে রিনকি? Oh My God! তাঁদের কোম্পানির ভিপির পি এ হয়ে এই কমপ্লেক্সে ফ্ল্যাট কি করে কিনলো রিনকি? এখানে ফ্ল্যাটের দাম হবে mimimum এক খোকা। দেবাংশু নিজেও এখানে flat afford করতে পারবে না। কাল রহস্যটা জানতে হবে হার্দিক প্যাটেলের কাছ থেকে।
‘আসুন না”, বলে হাত ধরে টানছে রিনকি। অগত্যা নেমেই পড়লো দেবাংশু। অগত্যা না নিজেরও একটা সুপ্ত ইচ্ছা ছিলো। একটু দুষ্টুমি করার ইচ্ছে হলো তাঁর, “শুধুই কফি না আরো কিছু খাওয়াবেন?” লিফ্টম্যানের কান বাঁচিয়ে উওর দিলো রিনকি, “যা খেতে চাইবেন, টক-ঝাল-মিষ্টি, ঠান্ডা-গরম।“
14th ফ্লোরে 14F নাম্বার ফ্ল্যাটে বেল বাজালো রিনকি। ততক্ষণে ফ্ল্যাটের বাইরে নেমপ্লেটটা দেখে নিয়েছে দেবাংশু। জ্বলজ্বল করে লেখা আছে, “A Acharyya”. রিনকি মিত্রের ফ্ল্যাটের রহস্যটা নিমেষে পরিস্কার হয়ে গেলো তাঁর কাছে।
ফ্ল্যাটের দরজা যে খুলে দিলো তাকে দেখে এক মুহূর্তের জন্য দম বন্ধ হয়ে গেলো দেবাংশুর।

১৫

একটু ভাবলো পিনকি। ছেলেটার তার উপর ব্যথা আছে। এইটাকেই encash করতে হবে। ছেলেটার বাপের প্রচুর মাল্লু আছে। আর তার মায়ের আর্থিক সঙ্গতি কমে আসছে। আগে যেমন অমল আঙ্কেল, সিইও অচ্যুত আঙ্কেলদের থেকে মায়ের একটা উপরি আয় ছিল, সেটা প্রায় পড়তির মুখে। মায়ের ফোনে কথাবার্তা শুনে বোঝাই যায়, ওরা কেউই আর মাকে সেইভাবে পছন্দ করছেন না।
তাঁর AFF friend গুপিনাথের কথায়:

যখন তোমার লিচু লিচু, সবাই ছোটে তোমার পিছু।
যখন তোমার ডাব ডাব, তোমার সাথে সবার ভাব।
যখন তোমার ঝোলা মাই, তখন তোমার কেহ নাই।।

মার এখন ঝোলা মাই, পেটে জমেছে মেদ, তাই মার সাথে আর কেউ নেই। এই জায়গাটা তাঁকেই নিতে হবে। তার এখন লিচু-লিচু থেকে ডাব-ডাব হতে যাচ্ছে। তাই সব্বাই তার পেছনে ছুটবে। সব্বাই তার সাথে ভাব করতে চাইবে। কলেজে classmate থেকে শুরু করে semiors থেকে Professor, পাড়ায় দাদা-কাকু-জ্যেঠু-দাদু, সবাই, সব্বাই। মায়ের কোম্পানির পিকনিকে গিয়ে যে response পেয়েছিলো, তাতেই বুঝতে পেরেছে কোম্পানীর Top Boss-দের পরবর্তী মক্ষিরানী হতে চলেছে রিনকি মিত্রের মেয়ে পিনকি মিত্র। Graduation শেষ করার পরেই মায়ের কোম্পানীতে ঢুকবে আর তারপরই বসেদের নর্মসহচরী হয়ে সংসারটাকে টিকিয়ে রাখতে হবে। এই ফ্ল্যাটটাও অমল আঙ্কেলের। মার উপর ভালবাসা উবে গেলেই এখান থেকে বিদায় নিতে হবে তাদের।
মা এখন আর পকেটমানিও ঠিকমত দিতে পারে না। কেমন কিপ্টের মত টিপে টিপে দেয়। বুঝতে পারে মায়ের চাপটা। তাই একটু ভালোভাবে বাঁচার জন্য, বন্ধুদের মধ্যে “হেপ” বনার জন্য এইসব বড়লোকের বখাটে ছেলেদের utilize করতে হবে।আর কে না জানে utilize করতে গেলে একটুআধটু utilized হতেও হবে। সেটাই হিসাব রাখতে হবে সে যেন utilized কম হয়, আর utilize বেশী করতে পারে। তাই আজ একটুখানি দাম দিতেই হবে কৃষে।
অনেক হিসাব কষে সালোয়ার কামিজ পড়লো পিনকি। বুক-পিঠ কিচ্ছু দেখা যাবে না। তাছাড়া পোষাকটা বেশ ঢিলেঢালা। শরীরের ভাঁজ বোঝা যাবে না। সালোয়ারের দড়িতে লাগালো যমগিঁট। যাতে কিছুতেই খুলতে না পারে। আজ যা কিছু হবে ওপর-ওপর। ওইটুকুই allow করবে। পরে আস্তে আস্তে সুতো ছাড়বে।

*

টার্গেট যথারীতি লক্ষ্যভ্রষ্ট হলো। সতীচ্ছদ তখনো অটুট ছিলো শর্মিষ্ঠার। আধবুড়ো অলকের বাড়া পুরোপুরি শক্তও হয় না। যদি জ্যেঠুর লিঙ্গ দৃঢ় হতো, হয়তো আজই কুমারিত্ব হরণ হতো শর্মিষ্ঠার। এই অশক্ত অস্ত্র দিয়ে কুমারী যোণীর উপর পর্দাভেদ অসম্ভব। একবার, দুবার, তিনবার, বারবার চেষ্টা করেন অলক। কিন্তু না লক্ষ্য অধরাই থেকে যায়। ব্যাথায় নীল হয়ে গেলো শর্মিষ্ঠা। চোখ দিয়ে জল বেরিয়ে গেলো। চীৎকার করতে গিয়েও মুখে হাতচাপা দিলো। শরীর যে টুকু কামভাব জেগে উঠছিলো, সেটাও চলে গেছে। যোণীদ্বার খটখটে শুকনো। যদি জ্যেঠু একটু আদর করে নিতেন, হয়তো রসক্ষরণ হতো তার। কিন্তু তার মধ্যে অনুভূতি জাগানোর কোনো চেষ্টাই করেন নি জ্যেঠু। যেন উনি শব-সঙ্গম করছেন। ফলে যা ঘটার তাই ঘটলো।
বারবার চেষ্টা করেও ব্যর্থ হয়ে অবশেষে শর্মিষ্ঠার যোণীর চেরা এবং থাইতেই নিজের অর্ধ-শিথিল লিঙ্গ ঘষতে লাগলেন অলক। শীঘ্রপতনের রোগ আছে তার। বেশীক্ষণ ধরে রাখতে পারলেন না। একটু পরেই কাকের পাইখানার মতো একটুখানি ফ্যাদা ফেলে দিলেন শর্মিষ্ঠার থাইতে।
প্রথম যৌনসঙ্গমের ব্যর্থতায় চূড়ান্ত হতাশ শর্মিষ্ঠা প্যান্টি দিয়ে উরু সাফ করলো। তারপর স্কার্ট পরে নিয়ে, পোষাক ঠিক করে দৌড়ে বেরিয়ে গেল জ্যেঠুর বাড়ী থেকে। আজ আর বন্ধুদের কাছে যাবে না, বাড়ীতেই ফিরে গেলো।

১৬

পরিচয় করিয়ে দিলেন রিনকি, “এই আমার মেয়ে পিনকি। আর পিনকি, ইনি হলেন দেবাংশু সেনগুপ্ত, আমাদের colleague and আমার would be boss.” হাঁ করে দেখছিলো দেবাংশু। জিনসের সর্টস আর পাতলা গোলাপী রঙের টপ পরিহিতা মেয়েটি যে রিনকির মেয়ে সেটা বলে দিতে হয় না। কিন্তু আরো একজনের মুখচ্ছবির আভাস পাচ্ছিলো পিনকির মুখের মধ্যে। হ্যাঁ, তার বস অমল আচার্য্য। কোনো সন্দেহ নেই পিনকি অমল আচার্য্যের ঔরসজাত সন্তান।
ততক্ষণে কান থেকে হেডফোনের একটা ইয়ার প্লাগ খুলে “হাই আঙ্কেল’ বলে ঝাপিয়ে পড়েছে পিনকি দেবাংশুর বুকে। গালে ঠোঁট লাগিয়ে চুমু খেলো কয়েকটা। আপেলের মতো স্তনদুটো চেপে আছে তার বুকে। সর্টসের নীচে খোলা থাই ঘষা খাচ্ছে তার থাইয়ে। “কি হচ্ছে কি পিনকি ছাড়ো ওনাকে। অফিস থেকে এসেছেন। Tired, একটু rest নিতে দেও, তারপর আদর কোরো।“– বলতে বলতে ঢুকে পড়লেন রিনকি।
দেবাংশুর কনুই চেপে ধরে তাকে টেনে ঘরে ঢোকলো পিনকি। সোফায় বসিয়ে তাঁর শরীরের সঙ্গে শরীর লাগিয়েই বসে পড়লো পিনকি। ভদ্রতার খাতিরে দুজনার মধ্যে লাপটপের ব্যাগটা রাখতে গিয়েছিলো দেবাংশু, কিন্তু সেটাকে প্রায় ছুঁড়ে সোফার অন্য কোনায় ফেলে দিলো পিনকি।
পিনকির সর্টসটা যেখানে শেষ হয়েছে, সেটাকে কুঁচকি বলে। তার মধুভান্ডার থেকে ইঞ্চিখানেক দূরত্ব হবে। সর্টসের নীচে খোলা মাখনরঙা, নির্লোম থাই তার থাইয়ের সঙ্গে লেগে আছে। স্বচ্ছ গোলাপী টপের নীচে কালো ব্রা কোনোরকমে কয়েদ করে রেখেছে দুটো ময়না পাখিকে। যেন ছাড়া পেলেই উড়ে যাবে। টপটা শুরু হয়েছে যেখানে, সেখান থেকে দুই পর্বতের মাঝের গিরিখাত শুরু। হাল্কা গোলাপি ঠোঁটজোড়ার যেন সৃষ্টিই হয়েছে চুমু খাওয়া এবং লিঙ্গচোষণের জন্য। ভোরের কুয়াশা মাখা স্বপ্নালু চোখ দুটো যেন বলতে চায়, “পথিক, তুমি কি পথ হারাইয়াছো?” একঢাল চুল যেন কবেকার অন্ধকার বিদিশার নিশা। মরাল হাঁসের মত গ্রীবা, টিকোলো নাক, পাখির ডানার মতো ভ্রু, সরু কোমর, উল্টানো তানপুরার মতো পাছা, এক কথায় পিনকি হলো সৌন্দর্য্যের complete package.
গুপীদা এরকম চেহারা দেখে বলতেন,

“আহা কি চেহারা,
যেন বারুইপুরের পেয়ারা।।”

ক্য়ায়া ফ্যামিলি হ্যায়। মার সামনেই অর্ধ-উলঙ্গ মেয়ে মায়ের কলিগ, যার সঙ্গে সদ্য আলাপ হয়েছে, তাকে গালে কিস খেয়ে অভ্যর্থনা জানায়, শরীরের সঙ্গে শরীর লাগিয়ে সোফায় বসে পড়ে। মায়ের কোনো হেল-দোলই নেই।
“আপনি একটু বসুন, মিঃ সেনগুপ্ত। আমি দশ মিনিটের মধ্যে fresh হয়ে আসছি। পিনকি, আঙ্কেলকে fruit juice দেও আর বেশী disturb করো না কিন্তু।“– বলেই ভারী পাছাটা দোলাতে দোলাতে ভেতরে চলে গেলেন রিনকি।
বেশীদিন অবশ্য অপেক্ষা করতে হয়নি শর্মিষ্ঠাকে। কৌমার্য্য হরণের জন্য।
গরমের ছুটি কাটতে না কাটতেই ঘোর বর্ষা শুরু হয়েছিলো সে বার। সন্ধ্যাবেলায় মুষলধারে বৃ্ষ্টি হচ্ছে। প্রমিতস্যার খবর পাঠিয়েছেন আজ আর আসবেন না। নিজে নিজেই বইপত্তর খুলে বসেছিলো সে। পড়াশুনায় মন লাগছিলো না। স্যার আসবে না, আজ আর স্যারের আদর পাবে না, ভেবে মন খারাপ হচ্ছিল তার। উদাস মনে খোলা জানলা দিয়ে বৃষ্টি পড়া দেখছিলো।
সেদিনের ঘটনাটা কাউকে বলেনি সে। এমনকি প্রাণের বন্ধু রিয়া-মামনিদেরও নয়। খুব কষ্ট পেয়ছিলো। শরীরে শুধু নয়, মনেও। কচি গুদটার মধ্যে বারে বারে আঘাত, ছোট্ট স্তনদুটোকে খামচানো – একটা মেয়েকে যতভাবে নির্য্যাতন করা যায় তাই করেছিলেন অলকজ্যেঠু।
মা পাশের বাড়ির শ্যামলী পিসিদের বাড়ী গিয়েছেন টিভি দেখতে। বাড়ীর টিভিটা খারাপ। আর সন্ধ্যা সাড়ে ছটা থেকে সাড়ে নটা অবধি টিভি না দেখলে মার ভাত হজম হয় না। বাবা অফিসের কাজে শিলিগুড়ি গিয়েছেন। ওখানে প্রায় বন্যা পরিস্থিতি। ট্রেন চালু হতে কয়েকদিন সময় লাগবে।
আজ স্যার আসলে কতো মজা করা যেতো। হঠাৎ দরজায় কড়া নাড়ার শব্দ শুনতেই শর্মিষ্ঠা ভাবলো এই বর্ষার রাতে কে আসলো?

More বাংলা চটি গল্প

Leave a Comment