আমার অত্যাচারি দিদি – bangla story – আপু/দিদিকে চুদার গল্প

দিদি ও ভাইয়ের সংক্ষিপ্ত যৌন খেলা – bangla story

দিদি গিয়ে শাওয়ারের তলায় গিয়ে দাঁড়াল । আমি শাবানটা নিয়ে দিদির পিঠে আস্তে আস্তে করে মাখিয়ে দিলাম। দিদির পিঠটা খুব নরম । আমি লোভ সামলাতে পারলাম না আর তারপর … দিদি গিয়ে শাওয়ারের তলায় গিয়ে দাঁড়াল । আমি শাবানটা নিয়ে দিদির পিঠে আস্তে আস্তে করে মাখিয়ে দিলাম। দিদির পিঠটা খুব নরম । আমি লোভ সামলাতে পারলাম না আর তারপর … রুমা এসে পল্টুর নুনু রগড়াতে লাগলো , বলল “ কিরে ! তোকে আমি জামাপ্যান্ট ছেড়ে ন্যাংটো হয়ে থাকতে বললাম , আর তুই এখনও প্যান্ট পড়ে আছিস?”
পল্টু বলল “ দিদি , রিমি ছিল তো , তাই করিনি”

রুমা রেগে গিয়ে পল্টুর প্যান্ট ধরে নামিয়ে দিলো আর ওর বাঁড়া ধরে টানতে টানতে নিয়ে গিয়ে বাথরুমে ঢোকাল । “ বেশি বার বাড়িস না পল্টু , তোকে যা করতে বলা হয়েছে করবি!” পল্টুর দিদি শাড়ি পড়ে আছে , ওর ব্লাউসের ফাঁক দিয়ে বুকের খাঁজ দেখতে পাচ্ছে পল্টু ।
দিদিকে বলল “ আর কোনদিনও হবে না দিদি এরকম”
Click Here – Watch Full Video **Click Here For Video Story**bangla story

দিদি নিজের শাড়ি , সায়া আর ব্লাউসটা খুলে ফেলল , দিয়ে ওকে বলল “ আয়! আমাকে শাবান মাখিয়ে দে”

দিদি গিয়ে শাওয়ারের তলায় গিয়ে দাঁড়াল । পল্টু শাবানটা নিয়ে দিদির পিঠে আস্তে আস্তে করে মাখিয়ে দিতে থাকল । রুমার পিঠটা খুব নরম । পল্টু লোভ সামলাতে পারল না । আরেকটু এগিয়ে গিয়ে নিজের বাঁড়াটা ওর নরম পাছার ফাঁকে চেপে ধরল আর দিদির হাত আর পিঠে শাবান মাখিয়ে দিতে থাকল । দিদি কিছু বলল না । পল্টুর খুব আরাম লাগছিল । দিদিকে বলল “ দিদি তুমি এবার সামনে ফেরো , তোমার সামনেরটা শাবান মাখিয়ে দিই”
Click Here – Watch Full Video **Click Here For Video Story**

রুমা পল্টুর দিকে ফিরল । পল্টু আস্তে আস্তে কাঁধ থেকে শুরু করে বুকের দিকে নামল । দিদির বড় ফোলা বুকে খয়েরি রঙের বোঁটা দুটো শক্ত হয়ে গেছে । দিদির বুকটা বাদ দিয়ে পেটে মালিশ করতে থাকলো পল্টু । দিদি দুহাতে খানিকটা শাবান মাখিয়ে নিয়ে পল্টুর ধোনে লাগাল ।

দিদি বলল “ তোর নুনুটা খুব শক্ত হয়ে গেছে তো!”
পল্টু বলল “ দিদি তোমার বুক দুটো মালিশ করবো?”
দিদি রেগে গিয়ে পল্টুর নুনুটা ধরে জোরে জোরে খেঁচতে লাগলো আর বলল “ হ্যাঁ হারামজাদা , ও দুটো ভাল করে মালিশ কর । আর হ্যাঁ তোর নুনুটা যত জোরেই চটকাই না কেন , মাল ফেলবি না কিন্তু , মাল যদি ফেলে দিস , ভীষণ পেটাবো!”
Click Here – Watch Full Video **Click Here For Video Story**bangla story

পল্টু ভয়ে ভয়ে বলল “ আঃ! দিদি তাহলে অত জোরে জোরে ঘোষো না তাহলে”
দিদি তখন আরও জোরে জোরে চটকাতে লাগলো ওর ধোনটা , বলল “ আমার যা খুশি তোর বাঁড়ার সঙ্গে করবো , তোকে যা করতে বলেছি , সেটা কর”
নিরুপায় হয়ে পল্টু দিদির বুকে মালিশ করতে থাকলো , কিন্তু দিদি এতো জোরে ওর ওটা ঘষছিল যে একসময় দাঁড়িয়ে থাকতে না পেরে দিদির শরীরের উপর হেলান দিয়ে ফেলল পল্টু । “ দিদি! আঃ!! এরকম করলে , আমার মাল বেড়িয়ে যাবে দিদি!”

দিদি কিছু বলল না , শুধু নুনুটা ধরে পল্টুর পাছায় সপাসপ থাপ্পড় মারতে লাগল । পল্টু চেঁচিয়ে উঠে বলল “ আঃ! দিদি আমার লাগছে” কিন্তু দিদি পল্টুর কোনও কথা না শুনে , ওর নুনু চটকাতে চটকাতে পেটাতে থাকলো ওকে। “ আর করবো না দিদি , এবার তুমি যা বলবে তাই করবো , প্লিস দিদি” , পল্টুর কোনও কাকুতি মিনতি দিদি শুনলই না । বাথরুমের মেঝেতে বসে ওর বাঁড়া ধরে টেনে ওকে ওর কোলে উপুড় হয়ে শোয়াল , ওর শক্ত ধোনটাকে ওর নরম থাইয়ের মধ্যে চেপে ধরে স্পাঙ্কিং চালাতে লাগলো ওর উপর । শাওয়ারের শব্দে পল্টুর চিৎকার ডুবে গেল । মনের সুখে পল্টুকে পিটিয়ে দিদি ওকে চিত হয়ে শুতে বলল । ও শুতেই দিদি ওর মুখের উপর বসে নিজের গুদটা চেপে ধরল । ও কিছু করার আগেই ওর নুনুটা আবার ধরে চটকাতে লাগলো ।
Click Here – Watch Full Video **Click Here For Video Story**

দিদি বলল “ হারামজাদা ভাল করে চোষ, যদি তোর দাদার মত চুষিস , তাহলে তোকে দমবন্ধ করে মেরে ফেলবো”

পল্টু ভয়ে দিদির গুদের মধ্যে নিজের জিভ ঢুকিয়ে দিলো । রুমা মুখ থেকে এক আরামসূচক শব্দ বার করে পল্টুর মুখের উপর আরও জোরে চেপে বসল , আর ওর লিঙ্গটা আরও জোরে জোরে ঘোষতে লাগলো । পল্টু যতটা পারে দিদির যোনি কে আরাম দিতে থাকল । কিছুক্ষণ বাদে দিদি নিজের পাছা নাড়াতে শুরু করল জোরে জোরে । ওর নুনুটাও সমান ভাবে চটকাতে লাগল।
Click Here – Watch Full Video **Click Here For Video Story**bangla story

“ আঃ! তুই তো ভালই চুষিস! আঃ! এবার আমি জল ছাড়বো , নে আমার রস খা!”, নিজের ডবকা পাছা নাড়াতে নাড়াতে দিদি পল্টুর মুখের উপর রস ছেড়ে দিল ।
খানিকক্ষণ ওই ভাবে দিদির তলায় বন্দী হয়ে থাকার পর , রুমা ওর মুখ থেকে নেমে বসল , তারপর পল্টুকে বলল বলল “ নে ওঠ চানটা সেরে নিই” । দিদি ওর ধোন ধরে ওকে টেনে তুলল । “ কিরে তোর বিচিতে যে রস গুলো জমেছে ওগুলো বার করবি নাকি?” , পল্টুকে হেঁসে জিজ্ঞাসা করল দিদি । পল্টু দিদি কে জড়িয়ে ধরে বলল “ হ্যাঁ দিদি প্লিস!”

পল্টুর ধোনে হাত বোলাতে বোলাতে , হটাৎ রুমা ওর বিচিটা ধরে এমন ভাবে চটকে দিল যে পল্টু যন্ত্রণায় ককিয়ে উঠল । ওর শক্ত হয়ে থাকা নুনু নিমেষে নরম হয়ে গেল । দিদি ওকে ঠেলে মাটিতে ফেলে দিল , হেঁসে বলল “ জাঃ , তোরটা তো নরম হয়ে গেছে! ঠিক আছে কালকে নয় ভাবা যাবে” , এই বলে চান সেরে হাঁসতে হাঁসতে বাথরুম থেকে বেড়িয়ে গেল ।

Leave a Comment