অভিষেক বাবুর ভাগ্য ! [১] – Bangla Choti Collections

Written by Baban

** বাংলা চটিসাহিত্যে(!) সেলিব্রেটি ফ্যান্টাসি খুবই বিরল। প্রায় নেই বললেই চলে। কিন্তু এখানে Baban সেই ব্যাতিক্রম কাজ করেছেন। এই গল্পটি সেলিব্রেটি ফ্যান্টাসি নিয়ে। এবং লেখক প্রচুর ছবি ব্যাবহার করেছেন এই গল্পে। তাই আমিও নিজে থেকে আরো কিছু ছবি ব্যাবহার করেছি ফ্যান্টাসির সুবিধার জন্য। যদিও আমি পার্সোনালি গল্পে ছবি ব্যাবহার পছন্দ করিনা। কিন্তু এখানে ব্যাবহার না করলে গল্পটির এবং লেখকের প্রতি অবিচার করা হয়। 

ভাগ্য…. আমরা অনেকেই ভাগ্যকে মেনে চলি আবার অনেকেই ভাগ্যে বিস্বাস রাখিনা। অনেকেই কর্মই ধর্ম মানি। হ্যা… এটা ঠিক কর্মই আসল কিন্তু এই কথাটাও তো ঠিক যে ভাগ্যে যেটা লেখা তার বেশি তুমি কোনোদিনই পাবেনা। আমাদের গুরুজনরা আমাদের এটা সবসময় বলে এসেছে। এই ভাগ্য আর কর্ম যখন এক সাথে চলে তখন সফলতা আসে। আবার কখনো মানুষ খেটে খেটে জীবন পার করে দেয় তাও সফলতা বা সুখ আসেনা। আবার কারোর কাছে না চাইতেই সফলতা এবং সুখ নিজে পায়ে হেঁটে এসে ধরা দেয়। আমার এই গল্পটা এমনি এক মানুষের। যে জীবনে অতি কম সময়তেই জীবনের শ্রেষ্ঠ সুখ সাচ্ছন্দের মুখ দেখে ফেলেছিলো।
ঐযে হিন্দিতে একটা কথা অচেনা….. DENE WALA JABBHI DETA DETA CHAPPAR PHARKE.
অভিষেক বাবুর জীবনটাও হয়ে উঠেছিল তাই। জীবনের আসল সুখের যত রূপ আছে… তার প্রত্যেকটির স্বাদ পেয়েছিলো এই মানুষটি।
জানতে চান কি কি ঘটেছিলো অভিষেক বাবুর সাথে? তাহলে সঙ্গে থাকুন।
অভিষেক বাবু কলকাতা শহরের আর পাঁচটা লোকের মতনই সাধারণ একজন মানুষ। সাধারণ জীবন নির্বাহ করেন। বাবা, মা স্ত্রী, আর দুই সন্তান কে নিয়েই তার জীবন। তার স্ত্রী প্রিয়াঙ্কা বেশ সুন্দরী দেখতে। অনেকটা বলিউডের নায়িকা রম্ভার মতন। ঐ রূপ দেখেইতো অভিষেক বাবা মায়ের এক কথায় বিয়েতে রাজি হয়ে গেছিলেন। তাদের দুই ছেলে, বড় ছেলে ছয় বছরের অনিক আর ছোট ছেলে এখনো মায়ের দুধ খায়। অভিষেক প্রিয়াঙ্কার arrange Marriage কিন্তু একে অপরকে খুব ভালোবাসেন তারা। তারা তাদের নিজস্ব বাড়িতেই থাকেন। তিন তলা পৈতৃক বাড়ি । টাকা পয়সার যদিও তেমন অভাব নেই তবুও বাঙালি তো….. বাঁচিয়ে খরচ করেন। গাড়ি কিনবো কিনবো করেও আর কেনা হয়ে ওঠেনি। অভিষেক বাবুর জীবনের সব কিছু স্বাভাবিক হলেও তার শারীরিক একটা জিনিস ছিল একটু অস্বাভাবিক। যেটা তার গর্বও ছিল। তার দুই পায়ের মাঝে লিঙ্গ যেটা প্রায় নয় ইঞ্চি। বাঙালি হিসাবে অনেকটাই বড়ো। বিয়ের রাতে প্রিয়াঙ্কা তো স্বামীর ওই সাইজ দেখে অবাক হয়ে গেছিলো। যদিও আজ সে নিজেকে ধন্য মনে করে। তার স্বামী তাকে সব রকম সুখ দেয়।অভিষেক বাবুর যৌন চাহিদা বা যৌন তৃস্না অন্যান্য পুরুষদের থেকে একটু বেশি। না….. তাবলে তিনি নিজের স্ত্রীকে কোনোদিন ঠকাননি। তিনি শুধু তার স্ত্রীকেই চুদেছেন আর এমন চুদেছেন যে তার স্ত্রীও তার চোদন খানকি হয়ে উঠেছেন। তার স্বামী তাকে অন্য ঘরে গিয়ে ভোগ করেন নাহলে তাদের চিৎকারে হয়তো বাচ্চা গুলো জেগে যাবে কারণ তারা এতটাই চিল্লান, যদিও বাবা মা দোতলায় থাকেন আর তারা একতলায়। আর একতলার পেছনের দিকটা ভাড়া দেওয়া। পেছনে দুটো বড় ঘর, বাথরুম ও কিচেন আলাদা।
হ্যা যেটা বলছিলাম চোদনের সময় তার ভদ্র স্ত্রী আর ভদ্র থাকেননা হয়ে ওঠেন খানকি প্রিয়াঙ্কা. সে তার স্বামীকে গালি দেন বলেন : উফফফফফ… সোনা…. আমার ভাতার…. চোদ আমাকে…. তোর বাচ্চাদের মা আমি…. আমাকে চোদ…. তোকে বিয়ে করে আমি ধন্য… আঃ আঃ আঃ আমার অভি….. তুই আমার….. ভাতার অভি উফফফফফ… খবরদার থাম্বিনা… থামলে আমি বাপের বাড়ি চলে যাবো। যদিও অভিষেক জানে তার রূপসী স্ত্রী তাকে ছেড়ে, তার চোদন ছেড়ে কোথাও যাবেনা। অভিষেক বাবু বেশি সিনেমা দেখেননা কিন্তু তার দুইজন নায়িকাকে খুব পছন্দ। এক হলো করিনা কাপুর আর দুই আমিশা প্যাটেল। এদের দুজন কে দেখলেই তার ল্যাওড়া দাঁড়িয়ে যায়। এদের দুজনকে ভেবে কতবার যে হস্তমৈথুন করেছেন তার ইয়ত্তা নেই। একবার তার বড় ছেলে টিভিতে গান দেখছিলো আর অভিষেক বাবু খবরের কাগজ পড়ছিলো আর তখনি টিভিতে শুরু হলো করিনা কাপুরের আইটেম সং Halkat jawaani.

ছোট্ট অনিক ওই গানের মাথা মুন্ডু কিছুই বুজঝিলো না কিন্তু অভিষেক বাবুর চোখ খবরের কাগজ থেকে সরে যেই টিভিতে পড়লো অমনি তার চোখের সামনে ধরা দিলো কারিনার বক্ষ বিভাজন। উফফফ মাগীটা কি কাপড় পড়েছে। কালো একটা ব্লউস, গোলাপি সায়া উফফফ দেখেই অভিষেকের নয় ইঞ্চি ল্যাওড়াটা নড়তে শুরু করলো। এই মাগীটাকে দেখলে অনেক পুরুষের বাড়াই ঠাটিয়ে যাবে, বিচি ফুলে উঠবে ফ্যাদায়। ওদিকে করিনা নিজের পোঁদ নাড়িয়ে নাড়িয়ে গান করে চলেছে আর পাশে দশ বারোটা গুন্ডা ছেলে তার নাচ দেখছে আর ঠোঁট চাটছে… যা হয় আইটেম গানে। অভিষেক বাবু ভাবলো এই মস্তান ছেলে গুলো যেভাবে কারিনার পাশে পাশে ঘুরছে আর ওর ছেনালিপোনা দেখছে যদি এরা সবাই কারিনার ওপর ঝাঁপিয়ে পড়ে তখন? হয়তো এই মাগি সবকটা ছেলেকেই সুখ দেবে। উফফফ কি লাগছে মাগিটাকে , কিভাবে ঠোঁট কামড়ালো নিজের…

ইচ্ছা করছে এক্ষুনি করিনাকে তুলে এনে ওই গোলাপি সায়াটা তুলে নয় ইঞ্চি ল্যাওড়াটা ঢুকিয়ে দি। তারপর কোল চোদা দিতে শুরু করি। উফফফফফ আমার সোনা মাগী করিনা। অভিষেক বাবু করিনাকে দেখছিলেন আর এইসব ভাবছিলেন। তারপর এলো কারিনার fevicol se গান। করিনা বেশ্যা পাড়ার রানী।

অভিষেক গান দেখতে দেখতে বাঁড়া নাড়তে লাগলেন। তার ছেলে বুঝতেও পারলোনা যে তার বাবা টিভিতে করিনা কাপুর কে দেখে নুনু নাড়াচাড়া করছেন।
আবার একদিন আমিশা প্যাটেলের নোংরামো দেখে তার অবস্থা খারাপ হয়েছিল। সেদিন রাতে তার ঘুম আসছিলোনা। তাই উঠে পাশের ঘরে গিয়ে টিভি দেখতে লাগলেন। হটাৎ চ্যানেল চেঞ্জ করতে করতে নজর পড়লো এক জায়গায় আমিশা প্যাটেলের ফিল্ম হচ্ছে। তিনি ওই ফিল্ম দেখতে লাগলেন। ফিল্মটার নাম শর্টকাট রোমিও। ফিল্মটাই আমিশা গল্ফ খেলছে আর একজন তাকে সাহায্য করার নামে তার সাথে ঢলাঢলি করছে। আমিশাও ছেনালির মতো হাসছে। তার একটু পরেই এমন একটা দৃশ্য এলো যেটা দেখেছি অভিষেক ল্যাওড়া খেঁচতে বাধ্য হলেন। ফিল্মটাতে আমিশা বিবাহিত আর একটা ছেলেও আছে তবুও নিজের স্বামীর বন্ধুর সাথে জঙ্গলে গিয়ে পকাৎ পকাৎ করলো। উফফফ কি দৃশ্য !!!

আমিশা আর লোকটা লেংটো হলো আর তারপর লোকটা আমিশার ওপর উঠে কোমর নাড়তে লাগলো। অভিষেক ভাবলো উফফফ ওই লোকটার জায়গায় আমি থাকলে এতো গাদন দিতাম আমিশা বর বাচ্চা ভুলে আমাকে বিয়ে করে নিতো। উফফফ শালী মাগী এতো চোদন বাই তোর? বরের বন্ধুর সাথে জঙ্গলে চোদন খেলি? আমার কাছে একবার আয় তোর গুদের জ্বালা মিটিয়ে দেবো আমিশা সোনামুনি। ওদিকে আমিশা ছেলেটার পিঠ আঁকড়ে ধরে রস ছাড়লো। অভিষেক বাবু আর সহ্য করতে পারলোনা সে টিভি বন্ধ করে স্ত্রীর কাছে গেলো আর তাকে জাগালো আর তাকে অন্য ঘরে নিয়ে গিয়ে শুরু করলো আদিম খেলা। প্রিয়াঙ্কাও স্বামীর তালে তাল মিলিয়ে চোদন খেলো। প্রিয়াঙ্কার তার স্বামীর এই ব্যাপারটা দারুন লাগে। যখন তখন তার বর তাকে উত্তেজিত করে তুলতে পারে । একবার ছোট ছেলেকে প্রিয়াঙ্কা দুধ খাওয়াচ্ছে হটাৎ নজর পড়লো তার স্বামী তার মাইয়ের দিকে তাকিয়ে আছে।
প্রিয়াঙ্কা : এই… ওরম করে নিজের বৌয়ের দুধের দিকে তাকিয়ে থাকতে নেই। জানোনা?
অভিষেক : আমার কি দোষ বলো যদি আমার বউটা এতো সুন্দরী হয় আবার তার ওপর এরকম দুদু। উফফফ আমার ছেলেটা কি lucky. কি বলো?
প্রিয়াঙ্কা : ধ্যাৎ.. অসভ্য! দুস্টু লোক একটা। অনিক যখন হয়েছিল তখন তুমি কি করেছিলে মনে আছে? এবারে কিন্তু ঐসব করতে পারবেনা।
অভিষেক : করবোনা মানে? আলবাত করবো। তুমি না চাইলেও করবো। যদিও জানি তুমি বাঁধা দেবেনা। এই বলে এগিয়ে এসে নিজের বৌয়ের ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেলো আর তারপর প্রিয়াঙ্কার একটা হাত নিয়ে নিজের উত্তেজক ল্যাওড়াটা প্যান্টের ওপর দিয়েই ধরিয়ে দিলেন। তারপর যেই প্রিয়াঙ্কা ওটাতে হাত বোলাতে শুরু করলো অমনি ওটা আসল আঁকার ধারণ করে প্যান্টের সামনেটা ফুলিয়ে দিল। আর প্রিয়াঙ্কা ধাক্কা দিয়ে স্বামীকে সরিয়ে দিলো আর বললো : যাও… এইভাবেই ঘুরে বেড়াও…..সত্যি আমার বাচ্চা দুটোর থেকেও তুমি বেশি দুস্টু।
এই ভাবেই তাদের দিন চলছিল। কিন্তু কে জানতো তাদের জীবন বদলাতে চলেছে এবং সেটা ভালোর দিকে। এমন এক নতুন পরিবর্তন হতে চলেছে যা হয়তো সব পুরুষদের স্বপ্ন।
একদিন তাদের বাড়ি ভাড়া নিতে নতুন লোক এলো। আগের ভাড়াটে অন্য জায়গায় চলেছে গেছেন। ঘর ফাঁকা তাই আবার ভাড়া দেওয়া হবে। অভিষেক বাবুর যিনি ঘর ভাড়া নিতে এসেছেন তার সাথে দেখা করলেন। ভদ্রলোকের সঙ্গে এসেছেন তার স্ত্রী। ভদ্রলোক অরুন বাবুর আর তার স্ত্রী রিয়া। রিয়া দেখতে দারুন সুন্দরী। অভিষেক বাবুর রিয়াকে দেখে কেন জানিনা একটু উত্তেজনা অনুভব হলো। কিন্তু যাইহোক সেইসব এড়িয়ে তিনি তাদের দুজনকে ঘর দেখালেন। অরুণবাবু আর রিয়া দুজনেরই ঘর পছন্দ হলো। তারা ঠিক করলেন এই বাড়িতেই ভাড়া থাকবেন। তারপর ভাড়া কত আর বাকি দরকারি প্রশ্ন উত্তরের পর ঠিক হলো পাঁচ দিন পর তারা এখানে আসবেন। তা সেইদিন চলে এলো। ঘরের মাল পত্র ঢোকানর লোক এলো। সেই সকালটা বলতে গেলে লোকজনদের হৈচৈ তেই কেটে গেলো। সন্ধেবেলায় অভিষেক তাদের নতুন ভাড়াটের সঙ্গে দেখা করতে গেলো। অরুন বাবু তাকে ভেতরে ডাকলেন। স্ত্রীকে চা করতে বললেন যদিও অভিষেক বারণ করলো কিন্তু তারা শুনলনা। অভিষেক দেখলো রিয়ার সঙ্গে আরেকটি মেয়ে এসেছে, দেখেই বোঝা যাচ্ছে অবাঙালি কিন্তু রূপ, ফিগার দারুন। অরুন বাবুর থেকে জানলেন ওর নাম চামেলী ওদের বাড়ির কাজ করে। চামেলী রাতে থাকেনা চলে যায়। ওর বাড়ি কাছেই। রিয়া যখন অভিষেক কে চায় দিলো তখন কেন জানিনা তার মনে হলো রিয়া তাকে একবার ওপর থেকে নিচে অব্দি মেপে নিলো। অভিষেক বাবু অরুন বাবুর সঙ্গে বারান্দায় দাঁড়িয়ে চা খাচ্ছিলেন আর কথা বলছিলেন। কোথায় কোথায় জানা গেলো অরুন বাবু দূরে চাকরি করেন। বাড়ি দুই হপ্তায় একবার করে আসেন। আবার কখনো তাও হয়না। ছুটি নিয়ে ছিলেন এই বাড়ি ভাড়া করতে। এইসবের মাঝে অভিষেকের একবার ঘরের ভেতরে নজর পড়লো। সে দেখলো রিয়া আর চামেলী তার দিকেই চেয়ে আছে আর নিজেদের মধ্যে কি যেন আলোচনা করছে। অভিষেক বাবুর কেমন যেন লাগলো। সে তাদের বিদায় জানিয়ে চলে এলো। আসার আগে রিয়া তার চোখে চোখ রেখে বললো : আবার আসবেন কিন্তু.ম। উফফফ কি চাহুনি রিয়ার।

এরপর ১ মাস কেটে গেছে। অরুন বাবুও কাজে ফিরে গেছেন। ওদিকে অভিষেক বাবুর তার পরিবার নিয়ে ভালোই দিন কাটাচ্ছেন। কিন্তু একদিন অভিষেক বাবু এমন কিছু দেখলো যা দেখে তার মাথা ঘুরে গেলো রবিবার ছিল সেদিন। ওই দিনটা অভিষেক বাবুর ঘরেই নইলে পাড়ায় গল্প করে কাটান। তেমনি সেদিন বড়ো ছেলে অনিক বায়না ধরলো মাঠে খেলতে যাবে। তাই অভিষেক তাকে নিয়ে দুপুর বেলা পাশের মাঠে খেলতে গেলো। খেলতে খেলতে এক ঘন্টা পার হয়ে গেলো। অভিষেক ছেলেকে নিয়ে ফিরে আসছেন এমন সময় দেখলেন তাদের গেটের সামনে কোন হতভাগা গাড়ি দাঁড় করিয়ে রেখেছে। তিনি ভাবলেন : কোন বোকাচোদা এখানে গাড়ি দাঁড় করলো রে? এতো জায়গা থাকতে আমাদের বাড়ির গেটের সামনেই গাড়ি দাঁড় করাতে হবে?
আর কি করার…. তিনি ছেলের হাত ধরে পাশের ছোট গলি দিয়ে ঢুকে গেলেন। ওই গলিটা ভাড়াটেরা ব্যবহার করে। তিনি ওই গলিটা দিয়ে ঘরের কাছাকাছি আসতেই কিসের যেন শব্দ পেলেন। তিনি ভাবলেন কোনো মেয়ে যেন আহ্হ্হঃ… করে আওয়াজ করে উঠলো। তার মনে সন্দেহ হতেই তিনি ঘরের দরজা পার করে ভাড়াটের ঘরের জানলার কাছে আসতেই আবার আওয়াজ হলো উফফফফফফফফফ সসসস… আহঃ আঃ….
অভিষেক বুঝলেন কিসের শব্দ। তিনি দেখলেন ঘরের জানলাটা বন্ধ কিন্তু জানলার কাঠে ছোট একটা ফুটো। তিনি ভাবলেন একবার কি ঘরের ভেতর দেখবেন? তার পরেই ভাবলেন না না সেটা ঠিক নয়… কারোর ব্যক্তিগত ব্যাপারে হস্তক্ষেপ করা উচিত হবেনা। কিন্তু আবার যেই ঘর থেকে মেয়ে মানুষের উফফফ আহঃ আঃ আওয়াজ ভেসে এলো তখন আর তিনি ঠিক থাকতে পারলেননা। কৌতূহল বড় সাংঘাতিক জিনিস। তিনি ওই ফুটোতে চোখ রাখলেন আর যা দেখলেন তাতে তার মাথা সত্যি ঘুরে গেলো। ঐ দৃশ্য তিনি আজ পর্যন্ত শুধু ফোনে দেখে এসেছেন আজ সেটা চোখের সামনে দেখছেন। তিনি দেখলেন রিয়া আর চামেলী সম্পূর্ণ নগ্ন আর তারা বিছানায় বসে একে ওপরের পা ফাঁক করে গুদে গুদ ঘষে চলেছে। এই দৃশ্য দেখে কোনো পুরুষই নিজেকে শান্ত রাখতে পারেনা। অভিষেকও নিজেকে শান্ত রাখতে পারছিলোনা। এদিকে ছেলে সঙ্গে। তিনি ছেলেকে বললেন : সোনা তুমি ঘরে চলে যাও আর মাকে বলো আমি একটু পরেই আসছি। তিনি ছেলেকে ঘরের দরজা অব্দি ছেড়ে আবার ওই জানলার কাছে চলে এলেন আর ফুটোয় চোখ রাখলেন। ওদিকে দুই নারী গুদে গুদ ঘসেই চলেছে।
চামেলী বলছে : উফফফ দিদি কিয়া মস্ত চুত হায় আপকা…. ওয়াহ

রিয়া : চোদ চামেলী… তোর মালকিনকে চোদ… তোর দাদা তো আর পারলোনা… তুই তোর দিদিকে শান্ত কর।
চামেলী : দিদি আগার আমি লাড়কা হতাম এতক্ষনে আপনাকে চুদে চুদে পেট করে দিতাম কসম সে।
রিয়া : সেতো জানিরে….. নে…কিন্তু আমরা সত্যিকারের মরদ এখন কোথায় পাব বল? তার চেয়ে শশাটা নিয়ে আয়.. ওটা দিয়েই আমরা কাজ চালাই।
এরপর শশা নিয়ে এলো চামেলী। আর তারপর ওই শশাটার সাথে যা ঘটলো তা দেখে অভিষেক কেন যেকোনো পুরুষেরই ফ্যাদা বাঁড়ার মুখ দিয়ে বেরিয়ে যাবে।
অভিষেক বাবু দেখলেন চামেলী শশাটা নিয়ে এসে প্রথমে রিয়ার মুখের সামনে নাড়তে লাগলো তারপর বিছানায় উঠে ওই শশাটা নিজের মুখে ঢোকালো তারপরে শশার বিপরীত দিকটা রিয়ার মুখের কাছে নিয়ে গেলো আর রিয়া অমনি ওই দিকের অংশটা মুখে ঢুকিয়ে নিলো। দুজনে এখন শশার দুই দিকে মুখে পুরে চুষছে ঠিক যেন কোনো বাঁড়া মুখে নিয়ে চুষছে। তারপর শশাটা মুখ থেকে বার করলো ওরা আর দুজনে জিভ বার করে একে ওপরের সাথে জিভ ঘষতে লাগলো আর একে ওপরের মাই চটকাতে লাগলো। ওদিকে অভিষেক বাবুর এই দৃশ্য দেখেছি অবস্থা খারাপ। সে চোখের সামনে এই প্রথম মেয়েতে মেয়েতে সেক্স করতে দেখছে। ওদিকে ঘরের ভেতর চামেলী রিয়াকে চার হাত পায়ে কুকুরের মতো আসনে বসালো আর রিয়ার পেছনে গিয়ে নিজের জিভ বার করে মালকিনের গুদে ঢুকিয়ে দিলো। উফফ কি দৃশ্য। রিয়া পাছা নেড়ে নেড়ে চামেলীর মুখে ধাক্কা দিতে লাগলো। তারপর চামেলী ওই শশাটা আস্তে আস্তে রিয়ার গুদে ঢোকাতে লাগলো। একসময় ওই শশার অর্ধেকটা ওর গুদে ঢুকিয়ে দিলো চামেলী।
রিয়া : উফফফফ…. চামেলী আরো ঢোকা… পুরোটা ঢুকিয়ে দে…. আমার গুদ ওই শশাটা খেতে চাইছে।
চামেলী : ইয়ে লো মালকিন আপকি চুতমে পুরা ডাল দেতি হু। এই বলে চামেলী পুরো শশাটা চেপে চেপে গুদে ঢুকিয়ে দিলো। শশাটা হারিয়ে গেলো গুদের ভেতরে। তারপর রিয়া পেটে চাপ দিয়ে আস্তে আস্তে শশাটা গুদ থেকে বার করতে লাগলো আর একসময় পচাৎ করে শব্দ করে শশাটা ছিটকে গুদ থেকে বেরিয়ে গেলো। চামেলী ঐটা আবার তুলে এনে চুষতে লাগলো। তারপর আবার শশাটা রিয়ার গুদে ঢুকিয়ে দিলো কিন্তু এবার নিজেও পেছন ঘুরে কুত্তার আসনে হয়ে রিয়ার গুদ থেকে বেরিয়ে থাকা শশার বাকি অংশটা গুদে ঢুকিয়ে নিলো। এখন দুই মাগী একে ওপরের উল্টোমুখে হয়ে গুদে শশা ঢুকিয়ে আটকে আছে। আর একে অপরকে ধাক্কা দিচ্ছে। এই দৃশ্য দেখেছি অভিষেক আর নিজেকে আটকে রাখতে পারলোনা সে প্যান্ট থেকে তার নয় ইঞ্চি ল্যাওড়াটা বার করে খেঁচতে লাগলো। জায়গাটা উঁচু পাঁচিল দিয়ে ঘেরা আর গেটটাও বন্ধ তাই নিশ্চিন্তে সে তার বাঁড়া খেঁচে চললো। ওদিকে দুই সুন্দরী গুদে শশা ঢুকিয়ে মস্তি করে চলেছে।
না…. আর পারবোনা….. এবার প্রিয়াঙ্কার ওপর সব মাল ঢালবো এই ভেবে অভিষেক ওখান থেকে চলে এলো। কিন্তু সেই জন্যেই সে জানতে পারলোনা যে তারপরে চামেলী আর রিয়ার মধ্যে কি কথোপকথন হয়েছিল। জানলে বোধহয় ঐখানেই তার মাল পড়ে যেত। অভিষেক ঘরে ফিরে দেখলো দুই ছেলেকে প্রিয়াঙ্কা ঘুম পারাচ্ছে। অভিষেক কে দেখে তার স্ত্রী হয়তো তাকে এতো দেরি হলো কেন জিজ্ঞেস করতে যাচ্ছিলো কিন্তু তার আগেই তার স্বামী তাকে চুল ধরে টেনে নিজের ঠোঁটের সাথে লাগিয়ে চুমু খেটে আরম্ভ করে দিলো। আর তারপর প্রিয়াঙ্কা কে কোলে তুলে পাশের ঘরে নিয়ে গিয়ে বিছানায় ফেলে দিলো আর দরজা আটকে দিলো। বাচ্চারা জানতেও পারলোনা কখন বাবা এসে মাকে নিয়ে গেলো। ওদিকে অভিষেক এতোই তেঁতে ছিল যে সে প্রিয়াঙ্কাকে ড্রেসিং টেবিল এর সামনে দাঁড় করিয়ে আয়নায় নিজেদের দেখতে দেখতে স্ত্রীর পেছনে গিয়ে ওরা দুধে ভরা মাই নাইটির ওপর দিয়ে চটকাতে শুরু করলো আর কাঁধে মুখ ঘষতে শুরু করলো। প্রিয়াঙ্কাও স্বামীর চুল খামচে ধরেছিলো। আর তখনি অভিষেক উত্তেজনায় প্রিয়াঙ্কার নাইটি দুহাতে ধরে টেনে ছিঁড়ে ফেললো আর একেবারে দুই ফালা করে ফেলে দিলো আর স্ত্রীর মাইদুটো চটকাতে শুরু করলো। প্রিয়াঙ্কা হেসে উঠলো। এর আগেও তার স্বামী উত্তেজিত হয়ে তার অনেক নাইটি ছিঁড়ে ফেলে তাকে ল্যাংটো করেছে। আসলে প্রিয়াঙ্কা অভিষেকের এই ব্যাপারটা খুব এনজয় করে। তার মনে হয় হ্যা…. সে একজন সত্যিকারের পুরুষ মানুষকে বিয়ে করেছে। যদিও অভিষেক পড়ে তাকে আরো অনেক নাইটি কিনে দেয়। এরপর অভিষেক তার বৌয়ের চুল ধরে তাকে বিছানায় নিয়ে যায় আর ফেলে দেয়। আর নিজেও উলঙ্গ হয়। তারপর প্রিয়াঙ্কা কে বলে : আজ আমি তোকে চুদে চুদে শেষ করে দেবো। তুই শুধু আমার বৌ নয় আমার খানকি প্রিয়াঙ্কা।
প্রিয়াঙ্কা : তাহলে দাঁড়িয়ে কেন? বাড়ায় দম নেই? শুরু করনা? প্রিয়াঙ্কা জানে তার স্বামীর পুরুষত্ব নিয়ে কিছু বলে অভিষেক ক্ষেপে ওঠে। আর এটাই সে চায়। তার বর তাকে হিংস্র ভাবে চুদুক।
অভিষেক : আমার বাড়ায় দম আছে কি নেই সেটা তুই ভালো করেই জানিস। দেখবি আবার?
এরপরে বাচ্চাদের পাশের ঘরে তার বাবা মায়ের চিল্লানির আওয়াজ শুনতে পাওয়া যায়। প্রিয়াঙ্কা তার স্বামীর এই পুরুষত্বকে নিয়ে গর্ব অনুভব করে। এদিকে সারা দুপুর পকাৎ পকাৎ করে তারা দুজনে চোদাচুদি করে। ওই দুই মাগীর যৌন খেলা দেখে অভিষেক যে পরিমান উত্তেজিত হয়ে উঠেছিল সেই উত্তেজনা তার স্ত্রীকে চুদে বার করে ফ্যাদার মাধ্যমে। প্রিয়াঙ্কা আগে ভাবতো তার হবু স্বামী কেমন হবে, তাকে ঠিকমতো সুখ দিতে পারবে তো? আজ সে নিজেকে ধন্য মনে করে সে এমন চোদনবাজ স্বামী পেয়েছে। অভিষেক বাবুর একটা নোংরামো করতে খুব ভালো লাগে। সে মেয়েদের পেচ্ছাব করা দেখতে খুব পছন্দ করে। পানু দেখার সময় যখন মেয়ে গুলো গুদ থেকে বাঁড়া সরিয়ে দিয়ে ছিটকে ছিকটে পেচ্ছাব বার করে যাকে নাকি ইংরেজিতে squirt বলে সেটা দেখে অভিষেকের ল্যাওড়া দাঁড়িয়ে যায়। যদিও প্রিয়াঙ্কাকে এইসব নোংরামো করতে বলার সাহস তিনি কখনো পাননি। এরপর একদিন সন্ধেবেলা তিনি টিভি দেখছেন সঙ্গে অনিক বসে। প্রিয়াঙ্কা গেছে ওপরে শশুর শাশুড়িকে সন্ধের খাবার দিতে। অভিষেকের বাবা মা প্রিয়াঙ্কার মতন বৌমা পেয়ে খুব খুশি। যেমন রূপ মেয়েটার তেমনি গুন। আজ অব্দি এই বাড়িতে শাশুড়ি বৌমাতে ঝগড়া হয়নি। বরং সে এই বাড়ির মেয়ে হয়ে উঠেছে। এটাও অভিষেকের সৌভাগ্য বলা যেতে পারে। কিন্তু এর থেকেও হাজার গুন সৌভাগ্য যে তার জন্য অপেক্ষা করছিলো সেটা তিনি বুঝতে পারেননি।
যেটা বলছিলাম….. সন্ধেবেলায় বাপ ছেলে বসে টিভি দেখছে। হটাৎ কলিং বেল বেজে উঠলো। প্রিয়াঙ্কা ওপরে গেছে তাই অভিষেক নিজেই গেলো দরজা খুলতে। আর খুলেই তিনি হতবাক। সামনে দাঁড়িয়ে আছে অপরূপা কামনার আরেক রূপ যে তাদের ভাড়াটিয়া। হ্যা…. রিয়া,উফফফফ কি লাগছে দেখতে। লাল শাড়ী, লাল ব্লউস, মাথা ভর্তি ঘন চুল সব মিলিয়ে অসাধারণ।

রিয়ার শরীর বর্ণনা করতে গেলে বলতে হবে অনেকটা সাউথ এর নায়িকা তামান্না ভাটিয়ার মুখ আর আমাদের বাংলার মডেল লাভলী ঘোষের মতো শরীর।

উফফফফ কি বড়ো বড়ো মাই আর ফর্সা রং তার ওপর এমন রূপ। এমন একজনকে দরজার সামনে দেখেছি অভিষেক প্রথমে অবাক হয়ে গেছিলো কিন্তু রিয়া যখন বললো : কি? বাইরেই দাঁড় করিয়ে রাখবেন? ভেতরে আসতে বলবেননা?
তখন তিনি সম্বিৎ ফিরে পেলেন।
অভিষেক : ও… সরি… সরি… আসুন প্লিজ ভেতরে আসুন।
রিয়া : আসলে আমার ঘরে চা পাতা ফুরিয়ে গেছে। আমি বাইরেই যাচ্ছিলাম কিনতে কিন্তু বাইরে বেরিয়ে শুনলাম সামনের দোকানটা আবার বন্ধ। তাই…. আসলে চা খাওয়া আমার একটা নেশা… তাই বলছিলাম…. যদি কিছু মনে না করেন…
অভিষেক : আরে ছি.. ছি.. এতে মনে করার কি আছে। বসুন বসুন।
রিয়া অনিকের পাশে বসে গল্প করতে লাগলো। আর ওকে আদর করতে লাগলো। অভিষেক গেলো প্রিয়াঙ্কাকে ডাকতে। কিছুক্ষন পর প্রিয়াঙ্কা অভিষেক এর সাথে নেমে এলো। ওরা দেখলো রিয়া আর অনিক গল্প করছে।
প্রিয়াঙ্কা : আরে….. এতদিন বাড়িতে ভাড়া নিয়েছেন আর আজকে আসার সময় হলো? কবে থেকে ভাবছি আপনার সাথে জমিয়ে গল্প করবো। চলুন চলুন পাশের ঘরে গিয়ে আমরা চা খেতে খেতে গল্প করি।
রিয়া : আমিও ভাবছিলাম একদিন আপনার সাথে আলাপ করবো। একা একা বোরিং লাগে. চলুন তাহলে।
প্রিয়াঙ্কা আর রিয়া গল্প করতে পাশের ঘরে চলেছে গেলো। অভিষেকের পাশ দিয়ে যাবার সময় রিয়া একবার তার দিকে চাইলো। উফফফ কি দৃষ্টি…. যেকোনো পুরুষের হৃদয় দুলে উঠবে ওই চাহুনিতে। কিন্তু অভিষেক বুঝলেননা ওনাকে রিয়া ঐরকম দৃষ্টি দিলেন কেন? উনি জানতেও পারলেননা রিয়া এর মধ্যে তার একটা গোপন খবর জানতে পেরে গেছে তাও আবার তার ছেলের থেকে। তাই ওই কামনাময়ী চাহুনি আর হাসি। অভিষেক আবার টিভি দেখাতে মন দিলো। বেশ কিছুক্ষন পর দুই রমণী হাসতে হাসতে বেরিয়ে এলো।
রিয়া : আচ্ছা… আসি তাহলে।
প্রিয়াঙ্কা : একটা শর্তে যেতে পারবে… যদি আবার কালকে আসো।
রিয়া : আচ্ছা.. আচ্ছা.. কাল আবার আসবো… আজ চলি।
রিয়া অনিকের দিকে চেয়ে বললো : আচ্ছা সোনা… চলি তাহলে?
অনিক : আচ্ছা aunty বাই বাই..গুড বাই।
তারপরেই রিয়া অভিষেকের দিকে তাকিয়ে তাকে একবার ওপর থেকে নিচে অব্দি মেপে নিয়ে সেই কামনাময়ী চোখে চেয়ে নিজের চুল মুখ থেকে সরিয়ে বলল: আসি অভিষেক দা… কাল আবার দেখা হবে।
অভিষেক বলবে কি? ওই অপরূপ সৌন্দর্য দেখেই তার মুখ দিয়ে কোনো আওয়াজ বেরোলো না। শুধু হ্যা সূচক মাথা নেড়ে দিলেন। রিয়া চলে গেলো।
প্রিয়াঙ্কা অভির পাশে বসে বললো : সত্যি খুব ভালো রিয়া… এরই মধ্যে আমরা বন্ধু হয়ে গেছি।
অভিষেক : তাইতো দেখলাম… একদিনেই আপনি থেকে আমিতে নেমে এলে।
এরপর প্রায় সন্ধ্যায় রিয়া তাদের বাড়ি আসতে লাগলো নয়তো প্রিয়াঙ্কা তাদের ঘরে যেত গল্প করতে। অভিষেক বাবুও খুশি। তার স্ত্রী গল্প করার একজন সাথী পেয়েছে। কিন্তু তিনি এটা জানতেননা যে ওই সাথী তার স্ত্রীয়ের যতটা না বন্ধুর তার থেকেও বেশি তার নিজের বন্ধু হতে চলেছিল। যদিও সম্পর্কটাকে বন্ধুত্ব নাম দেয়া উচিত নয়। সেটা কি বলা উচিত আপনারা পাঠকরা বুঝে যাবেন একটু পরেই। এইভাবেই দিন চলছিল অভিষেক বাবুর। তিনি ভাবতেও পারেননি তার সুখের দিন আসতে চলেছে।

Leave a Comment