আনটাইটেলড সৃতিচারন | BanglaChotikahini – New Bangla Choti

হাই রিডার্স আমি প্রতুঞ্জয়, ছোটবেলা থেকেই টেকনোলোজি নিয়ে ঘাটাঘাটি করছি, তারপর বাসায় কম্পুটার আসার পর থেকে আমি কম্পুটারের পোকা হয়ে গেছিলাম, তার ফলশ্রুতিতেই আমি বর্তমানে কম্পুটার সাইন্সে বিএসসি কমপ্লিট করে বর্তমানে একটা নামি সফটওয়্যার ফার্মে চাকরীরত।

আজ আমি যে কাহিনী সেয়ার করব আপনাদের সাথে তা ২০১৬ সালে আমার সাথে ঘটে জাওয়া একটি সত্য ঘটনা। আমি তখন সবেমাত্র এইচএসসি সেস করে উদ্ভাস কোচিং সেন্টারে বুয়েটের জন্য কোচিং করছি। ঘটনা শুরু করার আগেই আমি এই গল্পের প্রধান চরিত্র গুলার সাথে আপনাদের পরিচয় করিয়ে দেই

প্রত্যুঞ্জয় সাহা ডাকনাম জয় মানে আমি
প্রিয়া সাহা আমার ছোট বোন
দেবরানি সাহা আমার মা
সুকুমার সাহা আমার বাবা

বাকিদের সাথে আপনারা গল্পের মোরে মোড়েই পরিচিত হবেন।

জাই হউক আসল কথায় আসি। আমি জয় বর্তমান এইজ ২৭ হাইট ৫ ফুট ১১ ইঞ্চি। স্বাস্থ্য বেশি মোটাও না আবার শুকনাও না। এক কথায় বলতে গেলে প্রায়ই মিডিয়াম এর মত। আর বাবা স্বাস্থ্য মন্ত্রণালয় এর সচিবালয় এর চাকরীজীবী। মা স্থানীয় কিন্টার গার্ডেনের এর শিক্ষক। আর ছোট বোন বর্তমান এ কানাডায় স্কলারশিপ নিয়ে পড়াশুনো করছে। তখন আমার ছোট বোন ক্লাস ৮ এ ম্যাপেলিপে পড়ত। আর বাবার চাকরী এর সুবাদে কখনওই আমাদের আর্থিক কষ্ট ছিল না। যখন জাই চেয়েছি তাই ই পেয়েছি। দামি কম্পিউটার, ল্যাপটপ মোবাইল সবই ইউজ করছি। তাই বলে নিজের পড়াশুনো বাদ দিয়ে বাকি সবার মত উচ্ছন্ন জীবনযাপন করিনি। প্রয়োজক এর অতিরিক্ত খরচ কখনওই করিনি। এদিক দিয়ে আমার বোন আমার সম্পুর্ন উল্টে। পড়াশুনোতে ভাল থাকা সত্যেও আরও ভাল না করে উল্টো বন্ধুদের সাথে আড্ডা আর হ্যাংআউট নিয়েই বিজি থাকতো। ওকে বাসায় পড়াশুনো তে আটকে রাখতে বাসায় দুই দুইটা প্রাইভেট টিউশন দেয়া হয়। আর ক্লাস টিচারদের ব্যাচেও পরার ব্যাবস্থা করা হয়। এতো ব্যাস্ত শিডিউলিং এএ মধ্যেও ও কিভাবে যে আড্ডাবাজি করার টাইম বেড় করতো তা একমাত্র সৃষ্টি কর্তাই ভাল জানেন আমার ক্ষুদ্র জ্ঞ্যানে আসেনা কিছু। আর আড্ডা দেবার এনার্জি কই পায় ও তাও। একমাত্র সৃষ্টি কর্তা ভাল বলতে পারবে আমার এতো স্টামিনা নাই দাদাভাই। আর আম্মু আমার সাদামাটা একজন শিক্ষিকা যার ছেলেমেয়েই সব। যাই হোক এসব ডিটেইল এর কথা না বলে আসল ঘটনায় আসি, আমি কোচিংএ ভাল করার জন্য জান লাগিয়ে পড়াশুনো করতে থাকি। পড়াশুনোতে যাতে ব্যাঘাত না আসে তাই কম্পিউটার টাও বোনের রুমে দিয়ে আসি। বাসা টুঁ কোচিং মাঝে খাওয়া, গোসল, বাথরুম আর ঘুম ছাড়া কোন বিরতিহীন ভাবেই পড়াশুনো চালিয়ে যেতে লাগলাম। সকালবেলা বাসা দিয়ে নেমে হেটে গ্রিনরোড টু ফার্মগেট আবার দুপরে ফার্মগেট টু গ্রিনরোড। কখনো হেটে কখনো বা রিক্সায়। মাঝেমধ্যে একটু চিল করতে সন্ধার পর গার্লফ্রেন্ডকে নিয়ে ধানমন্ডি ৩২ বা রবিন্দ্রসরবরে ঘুরতে বেড় হই। বাসার থেকে ধারেই দুইজনেরই। আমার বাসা গ্রিনরোড আর আমার প্রেমিকার বাসা সোবাহানবাগ। মাঝেমধ্যে সময় পেলে মানে ওর বাসা খালি থাকলেই আমাকে কল দিতো। দুজন একসাথে ওর বাসায় সময় কাটাতাম। সপ্তাহান্ত ২-৩ দিন সেক্স হত। এভাবে চলছিল।

This content appeared first on new sex story Bangla choti golpo

This story আনটাইটেলড সৃতিচারন appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • যৌণ উপন্যাস ২
  • চুলের পরশ – ভাগ ২
  • মা ও ছেলে – শেষ পর্ব
  • শেফালির যৌবনকথা – অধ্যায়-৪ – পর্ব-৮
  • রুহির মামাতো বোন

Leave a Comment