অনেক দিনের স্বপ্নপূরণ [৬] মামাতো বোন পলি

Writtem by rupaipanty

মামীর অবর্তমানে আমরাই বাড়ির মালিক। সমস্তদিন, বাড়ির যেখানে-সেখানে আমাদের মিলন চলছে। পরনের কাপড়ের বালাই নেই মা-র। ওর সুন্দর সুগঠিত দেহ, আর সদ্য গর্ভাধানের জন্য ফুলতে থাকা পেট নিয়ে ডাঁসা পোঁদ দুলিয়ে সারাবাড়িময় সে ঘুরছে, বাড়ির কাজ করছে আর আমাকে কটাক্ষ হেনে আহ্বান করছে মাঝে-মাঝেই। দিনভর আমাদের মিলনের বিরতি নেই। এইভাবে সপ্তাহ পার হয়ে গেল। একদিন সন্ধয়ায় পুকুরপারের সিঁড়িতে মা-কে কুত্তী বানিয়ে পেছন থেকে ডগি স্টাইলে লাগাতে লাগাতে আমি বলি, “এইইই ঋতু, মামীকে চুদতে এলাম, সে মাগী তো কাটা-বাঁড়ার সঙ্গে শাদি করে আরামসে লাগাচ্ছে। আমার তো লাভের লাভ কিছু হল না। কী করা যায় বলো তো?”
মা পুকুরধারের নরম মাটিতে হাটু-হাতে ভর দিয়ে বসে আমার ঠাপ খেতে খেতে সুখে কাতরাচ্ছে। আমার কথার কোনও জবাব দিল না। ওকে চুদে চুদে হোড় করে দিচ্ছি আমি। ও গুদের রস ফেদিয়ে হাফাতে হাফাতে সিঁড়ির ঘাটে বসে আমাকে কাছে টেনে নিল। আমি ওর কোলে মাথা রেখে বসলে আমার চুলে বিলি কাটতে কাটতে বলল, “মামীকে তো পুরোপুরি পেলে না। তাহলে কি মামির মেয়েটাকে একবার লাইন মেরে দেখবে নাকি?”
“তা মন্দ বলোনি। পলিদি মালটা খাসা। মা-র মতোই ডাবকা হয়েছে। যাবে নাকি পলিদির শ্বশুড়বাড়ি?”
“চলো! এখানে তো আমরা ছাড়া কেউ নেই। পলির বাড়ি গিয়ে অন্তত দুটো মানুষের মুখ দেখা যাবে। তোমার কপালেও একটা নতুন জিনিস জুটে যাবে। আর দেখি, আমিও একটা কিছু জুটিয়ে নিলে ছুটিটা মন্দ কাটবে না।”
পরের দিন সকালসকাল আমি মা-কে নিয়ে বের হলাম পলিদির শ্বশুড়বাড়ির দিকে। মামার বাইকে চড়ে বের হলাম ভোরে। গ্রামের রাস্তা, আর রোদের তাপ সামলে পলিদির শ্বশুড় বাড়ি যখন পৌছলাম, দুপুর হয়-হয়। আমাদের দেখে পলিদি উপর থেকে ছুটে নেমে এল। গ্রামের মাঝখানে বিরাট বাগান, পুকুর আর পাঁচিলে ঘেরা তিনতলা বিরাট বাড়ি ওদের। বাড়িতে লোক বলতে পলিদির বুড়ো শ্বশুড়, শ্বাশুড়ি আর মাঠের কাজ দেখাশোনার জন্য বিশ্বস্ত চাকর আলম। আলম বাড়ির নীচের তলায় একা থাকে। উপরের তলায় থাকে বাড়ির বাকি লোকেরা। নীচের তলায় পাতকুয়ো, স্নানের ঘর, বাঁধানো বারান্দা, ঘেরা রোয়াক- সব আছে। অনেক পুরোনো দিনের বাড়ি ওদের। বাড়ির পেছনে পুকুরের ওপারে কত গাছপালা, গুদামঘর দেখলাম।
আমাদের দেখে পলিদি ছুটে এল। আমি গাড়ি রাখতে রাখতে দেখলাম ওর ছুটে আসা। পরনে স্লিভলেস সাদা পাতলা নাইটি। নীচে ব্রা পড়েনি বলে ছুটে আসার সময় ওর ডাঁসা মাইজোড়া লাফাচ্ছে। নাইটির একদিকটা খানিক তুলে কোমরের প্যান্টির ইলাস্টিকে গোজা বলে ওর পা প্রায় হাঁটু অবধি দেখা যাচ্ছে। আমি একঝলক দেখে মেপে নিয়েছি ওকে। পায়ের খোলা অংশে ঘন কালো লোম দেখা যাচ্ছে। হাতাকাটা নাইটির জন্য হাত তুলে চুলের খোঁপা সামলানোর সময় দেখি বগলের লম্বা, কালো ফুরফুরে বালের গোছা উঁকি দিচ্ছে। পলিদির গায়ের রং কালো, তবুও ওর বগল, পা বেশ চকচকে দেখলাম। দেখলাম, বিয়ের পরে পলিদির রূপ খোলতাই হয়েছে। সমস্ত শরীরের বাঁক গুলো আমি এক পলকে দেখে নিলাম। ডাঁসা মাই, পাতলা কোমর, আর ভারি পাছা দেখেই বুঝে গেলাম, মামীর মতো পলিদিও খাসা মাল।
মা-কে ছুটে এসে পলিদি জড়িয়ে ধরল। “ও মাআআআআ… পিসিমণি! কবে এলে? বাড়ি থেকে এখানে সোজা চলে এলে নাকি? ও-বাড়ি গেছিলে? মা কেমন আছে? বাবা কেমন আছে?”
মা ওকে বুকে টেনে নিয়ে বলল, “সবাই ভাল আছে। দাদা আর বৌদি ধানবাদে গেছে। তাই আমরা সোজা তোর বাড়ি বেড়াতে চলে এলাম। কতদিন দেখিনি তোকে। তোর বাড়ির সবাই ভাল আছে তো?”
“হ্যাঁ, পিসিমণি, সবাই ভাল আছে। তোমার জামাই কুয়েতে ফিরে গেল গত সপ্তাহেই।”
মা-র সঙ্গে কথার পরে পলিদির আমার উপরে চোখ পড়ল। আমাকে ছুটে এসে বুকে জড়িয়ে ধরে ও। বলল, “ও মাআআআআআআ… বিট্টু! কতদিন পরে দেখলাম তোকে। ভাল আছিস তো? সেই কবে দেখেছি তোকে। আমার বিয়েতেও তো তুই এলি না। কত বড় হয়ে গেছিস রে!”
আমি ওর নরম বুকের ছোঁয়া পেয়েই গরম হতে থাকি। পলিদি আমাদের নিয়ে ভেতরে ঢুকল। মা কানেকানে বলে দিল, “আমরা নীচেই থাকব রে, পলি। জানিস তো, আমার তিনমাসের পেট চলছে। উপর-নীচ করা এখন বারণ। আমি আর বিট্টু নীচেই থেকে যাব।”
পলিদি মুচকি হেসে বলল, “ঠিক আছে, পিসিমণি! সত্যি! তোমাদেরও বলিহারি! কোথায় বিট্টুর বিয়ে দেবে, ওর ছেলেমেয়ে হবে, তা না, নিজেই এই বয়সে পেট বাঁধিয়ে বসে আছ!”
আমি মনে মনে হাসছি। বিট্টুর-ই তো ছেলেমেয়ে হবে, সোনা। তুমি আর কী জানবে… পলিদি আমাদের ঘর খুলে দিয়ে উপরের ঘর থেকে তোয়ালে, কাপোরচোপড় আনতে গেল। আমি সেই সুযোগে মা-কে পেছন থেকে কোমর জড়িয়ে ধরে চুমু খেতে থাকলাম। মা-র মাই ডলতে ডলতে শাড়ির উপর দিয়েই ওর পোঁদের ফাঁকে বাঁড়া চেপে ধরেছি আমি। মা ফিসফিসিয়ে বলল, “আহহহহ… কী হচ্ছে, সোনা? এখন ছাড়ো…”
“আমার যে দাঁড়িয়ে গেছে… কী করব…”
“স্নান করার সময় একটু হ্যান্ডেল মেরে নিও বাবু… এখন-ই কিছু করতে হবে না। একটু রয়ে-সয়ে যা করার করতে হবে… বুঝলে…”
আমি ওর পাছা ছানতে ছানতে কাঁধে মুখ গুঁজে গোঙ্গাচ্ছি। একটু পরেই পলিদির পায়ের আওয়াজ পেয়ে আমি সরে গেলাম। পলিদি তোয়ালে কাপড় এনে দিয়ে মা-কে নিয়ে কলঘরে চলে গেল। আমাকে বলল পুকুরে ডুব দিয়ে আসতে। আমিও জামাকাপড় ছেড়ে লুঙ্গি পরে পুকুরে ডুব দিয়ে এলাম। দুপুরে খেতে বসে পলিদির শ্বাশুড়ির সঙ্গে দেখা হল। আমি, মা, পলিদি আর পলিদির শ্বাশুড়ি খেতে বসেছি। আমার তো চোখ কপালে। এই বয়েসেও ওর শ্বাশুড়ির কী রূপ! আর সেইরকম ফিগার! কে বলবে, ওর পঁচিশবছরের একটা ছেলে আছে? ওকেই তো পঁচিশ বছরের মেয়ে বলে চালানো যায়! যেমন সুন্দর গঠন, তেমনি সেক্সি। মা-র সঙ্গে গল্প জুড়ে দিল ও। আমি টেবিলে বসে খাচ্ছি আর আড়ে আড়ে পলিদির শ্বাশুড়িকে দেখে যাচ্ছি। মাথায় চুলের কী ঢল। সামান্য পাক ধরেছে দেখলাম। শাড়ি পড়ে আছে, তাও দেখা যাচ্ছে ব্লাউজের ভেতরে ডাঁসা মাই। এখনও ঝুলে পড়েনি। হাঁটার সময় দেখলাম, পাছাও তেমন। আমার তো লুঙ্গির ভেতরে বাঁড়া ঠাটিয়ে উঠেছে। আমি টেবিলের তলায় আড়ালে মা-র কোলে হাত রাখলাম। মা-ও আমার হাত চেপে ধরল নিজের তলপেটের নীচে। পা একটু ফাঁক করে দিল, আমি নাইটির উপর থেকে ওর উরুর ফাঁকে হাত ঘষতে থাকি ওর গুদে। মা-ও লুঙ্গির উপর থেকে আমার বাঁড়া কচলে দিল। খাওয়াদাওয়া সাঙ্গ করে আমরা হাত মুখ ধুয়ে ঘরে এলাম। পলিদি বলে গেল, “তোমরা ঘুমিয়ে নাও একটু। অনেকটা রাস্তা এসেছ। আমি উপরে যাই, দেখি শ্বশুড়মশাই-এর কিছু লাগে কিনা।”
পলিদি ঘর থেকে বের হতেই আমি মা-কে দরজায় পিঠ দিয়ে চেপে ধরে চুমু খেতে শুরু করলাম। মা-ও হাবড়ে চুমু খেতে থাকলা মাকে। আমি ওর নাইটি উঠিয়ে পাছা ছানতে ছানতে চুমো খেতে থাকি। মা-ও পাগলের মতো চুমু খেতে খেতে আমার সামনে ভউবু হয়ে বসে পড়ে। আমার লুঙ্গি তুলে মুখ ঢুকিয়ে দিয়ে ঠাটানো বাঁড়া মুখে পুরে চুষতে শুরু করে। আমিও ওর মাথা চেপে ধরে বাঁড়া চুষিয়ে নিই। তারপর ওকে তুলে দাঁড় কাওরালে মা টেবিলের উপরে ঝুঁকে দাঁড়িয়ে পোঁদ তুলে দেয়। আমি ওর নাইটি পেছন থেকে তুলে পাছা টেনে চাটতে থাকি ওর গুদ, পোঁদ। তারপর ওর গুদ রস কাটতে শুর করতেই আমি পেহচন থেকে ওর ফাঁক করে ধরা গুদে পকাত করে চালিয়ে দিই বাঁড়া। মা চাপা কাতরানি দিয়ে ওঠে, “আইইইইইইইইইইই… ওওওওওওওও… মাআআআ…”
আমি মহাবিক্রমে পকাৎপকাৎ শব্দে ওর গুদ মেরে দিতে থাকি। মা-ও আরামে সমানে কাতরে চলে। মা গুদের রস ফেদিয়ে দিয়ে হাফাতে হাফাতে টেবিলে এলিয়ে পড়লে আমি ওকে কোলে করে নিয়ে খাটে শুইয়ে দিই। খাট তো নয়, যেন মাঠ। বিরাট বনেদি বাড়ির পালঙ্ক যেমন হয়!
মা-কে চিত করে শুইয়ে পা দুটো চিরে ধরলাম দুইহাতে। পাছার নীচে বালিশ দিয়ে পোঁদটা উঁচু করে নিয়ে বাঁড়া ঠেকালাম ওর পোঁদের মুখে। মা বুঝতে পেরে নিজের হাতে করে থুতু নিয়ে আমার বাঁড়ার মুন্ডিতে মাখিয়ে দিল। আমিও বাঁড়া চেপে ধরলাম ওর পোঁদের মুখে। চড়চড় করে বাঁড়া সেঁধিয়ে দিলাম পোঁদে। মা-ও আরামে চাপা শীৎকার তুলল। আমি ওর পা দুটো চিরে ধরে পোঁদ মেরে ওকে সুখ দিতে দিতে খাট কাঁপিয়ে চলি। একটু পরে ও রস ফেদালে আমিও ওর পোঁদ থেকে বাঁড়া বের করে নিয়ে ওর মুখের সামনে ধরলাম। মা চুষেচুষে আমার বীর্য খেয়ে নিল। শরীরের গরম একটু কমল বটে। কিন্তু আমি সুযোগের সন্ধানে বের হবে ভাবলাম। মা নিজেকে সামলে নাইটি গুছিয়ে শুয়ে পড়ল। ক্লান্তিতে ঘুম আসছে বলে। আমি ঘর থেকে বেরিয়ে সিগারেট ধরাব বলে বারান্দায় এসে দাঁড়ালাম।
এমন সময় দেখি বাড়ির চাকর আলম মাঠ থেকে ফিরছে। আমরা আসার পরেই ও আবার মাঠে গেছিল। ওকে দূর থেকে দেখে কি মনে হয়তে আমি আড়ালে চলে এলাম। দেখলাম ও আমাদের ঘরের দিকে উঁকি দিয়ে নিজের ঘরে ঢুকল। তারপর গামছা নিয়ে পেছনের দরজা দিয়ে পুকুরের দিকে চলে গেল। আমি আড়াল থেকে ওকে অনুসরণ করতে থাকলাম। পেছনের দরজা খুলে ও বাইরে গেল। তারপর পুকুরের দিকে না গিয়ে বাড়ির পেছনের দিকের গুদামঘরের দিকে হনহন করে হেঁটে গেল। আমি কৌতূহলে দূর থেকে ওকে দেখছি। খালি গায়ে লুঙ্গি পড়া সুঠাম চেহারার বছর পঁচিশের আলম গুদামঘরের দিকে গিয়ে গুদামের পাশের ঘোরানো সিঁড়ি বেয়ে উঠতে থাকল। এই লোহার ঘোরানো সিঁড়ি বাড়িতে মেথর ঢোকার জন্য থাকত। উপরের ঘরের বাথরুম সাফাই করার জন্য। আমি গাছের আড়ালে লুকিয়ে দেখলাম ও তরতর করে সিঁড়ি বেয়ে তিনতলায় ঢুকে গেল। তিনতলায় কে থাকে? পলিদি তো দোতলায় থাকে বলল। আমিও চুপিসাড়ে তিনতলায় উঠে গেলাম। আলম হনহন করে হেঁটে পলিদির শ্বশুড়ের ঘরের সামনে গিয়ে দাঁড়াল। ভেতরের দিকে তাকিয়ে হাতের ইশারায় কী বলল কাকে। তারপর চুপচাপ পাশের ঘরে ঢুকল। আমার কাছে পরিষ্কার হয়ে গেল বিষয়টা। পলিদির শ্বাশুড়ির এমন টানটান সৌন্দর্যের রহস্য এবার পরিষ্কার হয়ে গেল। দেখলাম ওর শ্বাশুড়ি দরজা খুলে বেরিয়ে পাশের ঘরে ঢুকে গেল। দরজা বন্ধ হয়ে গেল পাশের ঘরের।
আমি কান পাতলাম। ভেতরে আলম বলছে, “কী সমস্যা বলেন দেখি, মালকিন। হঠাৎ করে মেহেমান এসে পড়লি হয়, বলেন দেখি? এখন তো রয়ে-সয়ে আপনার সঙ্গে দেখা করতি হবে।”
“কী আর করা যাবে বল? আমি তো খুব বিপদে পড়ে গেলাম। তুই স্নান করিসনি কেন এখনও?” বলতে বলতে মালা এগিয়ে গেল। আলমের বুকে হাত বোলাতে বোলাতে ডাকল, “আয়, সোনা আমার, আমার জামাইটা… একবার তোর খাদিজা বিবিকে আয়েশ করে চুদে নে দেখি।”
“আয় তো আমার বিবিজান… মালকি… এবার স্বোয়ামীর সামনে কাপড়চোপড় খুলে মুসলমানের বিবি হয়ে যা খানকী… তোর দশহাজার দেনমোহরের বিনিময়ে শাদি করা খসম এবার তোরে বিছানায় ফেলে চোদন দেবে।”
আলমের গলায় আদর ঝড়ে পড়ছে। আমি জানালার ফুটো দিয়ে তাকালাম। দেখি মালা শাড়ি-ব্লাউজ খুলে ফেলেছে। আলমের চওড়া বুকে নিজেকে সঁপে দিয়ে বুকে মুখ ঘষছে। আলম মালার শায়ার গিঁট খুলে দিয়ে ওকে পুরো উলঙ্গ করে দিল। মালা সাততাড়াতাড়ি হাত বাড়িয়ে পাশের আলনা থেকে একটা কালো বোরখা টেনে নিয়ে মাথা গলিয়ে পড়ে নিল। মাথায় কালো হিজাব টেনে নিয়ে পাক্কা মুসলমানের বৌ হয়ে গেল পলিদির শ্বাশুড়ি। আলম ওকে বুকে টেনে নিয়ে ঠোঁটে চুমু খেতে খেতে ওকে খাটে নিয়ে গেল। মালা খাটে বালিশে মাথা দিয়ে শুয়ে পরনের কাপড় টেনে পেটের উপর তুলে বাধ্য মেয়েছেলের মতো পা ফাঁক করে দিল। আলমের বাঁড়া তৈরিই ছিল। লুঙ্গি উঁচু করে ও মালার উপর চড়ে গেল। মালা নিজের হাতে আলমের বাঁড়াটা নিজের গুদস্থ করে নিতেই আলম পাছা নাচিয়ে ঠাপাতে শুরু করে দিল। মালা ওকে আঁকড়ে ধরে শুয়ে ঠাপ খাচ্ছে। পা দুটো তুলে দিয়েছে আলমের কোমর পেঁচিয়ে পিঠে। আলম ওর মাই ঠাসতে ঠাসতে খাট কাঁপিয়ে চুদে চলল। একটানা দশমিনিট মতো চোদার পরে আলম মালার গুদের ভেতরে গরম মাল ঢেলে ওর বুকেই শুয়ে পড়ল। মালা ওর মাথায় হাত বুলিয়ে দিতে দিতে আদর করছে। একটু পরে আলম উঠল। বলল, “বৌ রে! আমি গোসল করে আসছি। তুই ভাত বেড়ে রাখ।” আলম উঠলে দেখলাম মালার ফর্সা তলপেটে একটাও বালের চিহ্ন নেই। ওর উরু বেয়ে আলমের ঢালা বীর্য গড়াচ্ছে। মালা আলমের খুলে রাখা লুঙ্গিতে গুদের মাল মুছে খাট থেকে নেমে পড়ল। আলম ঘরের ভেতরের এটাচ বাথরুমে স্নান করতে গেল। মালা বিছানায় মাদুর পেতে খাবার সাজিয়ে দিল। নিজে পাশের খাবারের পাশে বসল। আলম স্নান করে এসে খেতে বসল। খাটে উঠে পা মুড়ে বসে খাচ্ছে আলম। মালা ওকে পাশে বসে পাখার বাতাস করতে করতে যত্ন করে খাওয়াল। খাওয়ার পরে আলম হাত মুখ ধুয়ে এলে মালা আলমের এঁটো বাসন, ছাড়া লুঙ্গি গুছিয়ে বাথরুমে চলে গেল। আলম খাটে শুয়ে পড়ল। মালা বাথরুম থেকে বের হয়ে এল উদোম গায়ে। আলনা থেকে একটা লুঙ্গি টেনে নিয়ে পরল ছেলেদের মতো। ওড়না মাথায় ফেলে কানের পেছনে গুঁজে নিল। ওড়নার বাকি অংশ বুকে কোনওমতে জড়িয়ে খাটে উঠে আলমের পাশে বসল। পানের খিলি বানিয়ে আলমকে দিল। আলম পান মুখে দিয়ে শুয়ে পড়লে মালা ওর পা টিপে দিতে থাকল। একটু পরে আলম ডাকল, “খাদিজা! ওজু করিছিস?”
“আপনি যেমন! এতকাল আপনার সংসার করছি, প্রত্যেকবার চুদানোর পরে ওজু করতি হয়, সে কি আমি ভুলি? বাসন মেজে ওজু করে তবেই খাটে এসিছি, বুঝলেন?”
“হুম্মম… বুঝিছি। আয়, বৌ শুয়ে পড়।”
মালা বিনা বাক্যব্যয়ে শুয়ে পড়ল পা ফাঁক করে লুঙ্গি তুলে। আলম আবার চুদে গেল মালাকে। মাল ফেলার পরে আলম বিশ্রাম করছে দেখে আমি চুপিচুপি নীচে নিজের ঘরে নেমে এলাম।
আমি ঘরে এসে মা-কে সব খুলে বললাম। মা মুচকি হেসে বলল, “মালার শরীর দেখেই আমি আঁচ করেছিলাম। এই বয়সেও এমন সুন্দর শরীর রয়েছে কি করে? নিয়মিত কচি মরদের চোদা না খেলে এমন থাকে নাকি? তুই চিন্তা করিস না। এক-দুইদিন সবুর কর। দেখি পলির কী খবর হয়। ওকে নজরে রাখিস।”
নজর রাখব বলে বিকেল থেকে আমি ঘুরঘুর করছি। একসময় পলিদি উপরতলা থেকে ডাকল। আমি যেতে আমাকে নিয়ে তিনতলায় উঠে গেল। ওর শ্বশুড়ের ঘরে নিয়ে গেল। দেখলাম বিছানায় শয্যাশায়ি ওর শ্বশুড়কে। কথা হল। পলিদি জানাল, ওর কোমরের হাড় ভেঙে গেছে, পা-দুটো তাই অসাড় হয়ে গেছে। কবে হাঁটতে পারবে কে জানে। আমি আড়ে-আড়ে পলিদির শ্বাশুড়িকে দেখছি। স্বামীর বিছানার পাশে বসে স্বামীর সেবা করছে। লালপাড় শাড়ি পরে মাথায় ঘোমটা দিয়ে আছে। কে বলবে, বিকেলেই একে আমি অর্ধেক বয়সী মুসলমান চাকরের সঙ্গে দেখেছি। পলিদির সঙ্গে বেরিয়ে আমি পাশের ঘরে যেখেনে একটু আগে আলম আর মালাকে দেখেছি, সেই ঘরের সামনে দাঁড়ালাম। পলিদি মুখ নিচু করে ডাকল, “এই ঘরে কেউ থাকে না। চল, নীচে যাই।”
আমি বুঝলাম পলিদি সব জানে। আমাকে বলতে লজ্জা পাচ্ছে। আমরা নেমে পেছনের পুকুরের দিকে হাঁটছি। আমি সিগারেট ধরালাম। পুকুরপাড়ে বসে সিগারেট টানতে টানতে এটা-সেটা কথার ফাঁকে ফাঁকে আমি দুম করে বলে বসলাম, “পলিদি, তুমি মনে হয় বিয়ে করে খুব একটা ভাল নেই। তাই না?”
পলিদি মুখ নামিয়ে চুপ করে থাকল। দেখলাম ওর চোখ জলে ভরে গেছে। আমি ওর কাঁধে হাত রাখতেই পলিদি আমার কাঁধে মাথা রেখে ঝরঝর করে কেঁদে ফেলল। আমি ওর মাথায় হাত বুলিয়ে স্বান্তনা দিতে থাকি। খানিকক্ষণ ফুঁপিয়ে ফুঁপিয়ে কেঁদে পলিদি শান্ত হল। তারপর বলে গেল ওর পরিবারের গোপন কেচ্ছার কথা।
বিয়ের পরে প্রথম প্রথম সব ঠিক মনে হয়েছিল পলিদির। ওর বর সুপুরুষ, স্বভাব ভাল, শক্তসমর্থ। পলিদিকে ভালবাসে, যত্নআত্তির কমতি রাখে না। দুবাই যাওয়ার আগে অবধি পলিদিকে সুখের চরম সীমায় নিয়ে গেছে স্বামী, কী শরীরে, কী মনে। স্বামী দুবাই চলে যাওয়ার পরে পলিদি একদিন দুপুরে ভাতঘুম দিয়ে একটু আগে উঠে পড়েছিল। বাড়ির পেছনে হাঁটতে হাঁটতে এসে কীসের শব্দে হঠাৎ সাবধান হয়ে গেল। এ শব্দ তার চেনা। স্বামীর সঙ্গে রাত্রে মিলনের সময় এই শব্দ করে মেয়েরা। কিন্তু এ বাড়িতে মেয়ে কে আছে সে ছাড়া? শ্বাশুড়ি আছেন বটে, কিন্তু ওর শ্বশুর তো অসুস্থ। ও চুপিচুপি শব্দ লক্ষ্য করে এগিয়ে গিয়েছিল। বাড়ির পেছনের দিকের জানালার কাছে এসে শব্দ স্পষ্ট হয়তে ও জানালায় উঁকি দিয়ে যা দেখল, তাতে ওর চোখ কপালে উঠে গেল। দেখল ঘরের ভেতরে বাড়ির চাকর আলম বিছানায় হাঁটু ভর দিয়ে দাঁড়িয়ে লুঙ্গি তুলে ঠাপাচ্ছে। খাটে ওর সামনে পরনের লুঙ্গি পোঁদের উপরে তুলে যে কুত্তীর মতো বসে আলমের ঠাপ খাচ্ছে আর কামনায় গলা ছেড়ে সুখের শীৎকার করছে, সে আর কেউ নয়, ওর পরমপূজ্য শ্বাশুড়ি। দুজনে খুব সুখে হাসিমুখে সঙ্গম করছে। পলিদির তো চোখ কপালে, পায়ের নীচের মাটি যেন সরে যেতে থাকল। ও মুখ বুজে জানালার বাইরে থেকে দেখল দুজনের মিলন। শ্বাশুড়ির গুদে মাল ঢেলে আলম বিছানায় এলিয়ে পড়ল। ওর শ্বাশুড়ি হাত দিয়ে গুদ চেপে উঠে বাথরুমে ছুটে গেল। একটু পরেই গুদ ধুয়ে এসে সোজা খাটে উঠে আলমের পাশে শুয়ে লুঙ্গি দিয়ে গুদ মুছতে মুছতে হাফাতে হাফাতে আলমের মাথায় হাত বুলিয়ে দিতে থাকল। আলম ডাকল, “এইইই, খাদিজা! শুনছিস? তোর ছেলের বৌডা আবার জেগে ওঠবে না তো?”
“আরে না, না! আপনি চিন্তা কইরেন না। বৌ চুদে মন ভরসে, নাকি আরও চোদনের মন হয়?”
“কী যে কইস, বৌ! সেই কোন বচ্ছর থিক্যা তরে দিনে রাতে চুদে চলিছি, তাউ তরে দেখলি আমার ধোণ খাঁড়া হই যায়… ইসসসসসস… কী একখান গতর বানাইছস, মাগী! কবে যে তোর স্বোয়ামীডা মরবে, আমি তরে নিয়া বাংলাদ্যাশে পলাই যামু। সেখেনে তোরে নিয়া নতুন কইর্যা সংসার করুম রে, খাদিজা…”
“আর… সব আমার কপাল গো! বাদ দ্যাও… যা হইসে, ভালই হইসে। আপনি তো আমারে শাদি করসেন। করেন নাই? আমি যখন আপনার কাছে থাকি, আপনার বিবি হইয়েই তো থাকি। তাইলে আবার চিন্তা করেন ক্যান? তাছাড়া আপনার মতো জুয়ান মরদ বয়সে বড় বৌ বিয়া করবা ক্যান? আপনার লগে আমি কচি একখান বৌ পছন্দ করব। দশগিরামের লোকের সাক্ষী রেখি আপনার শাদি করাব আমি।”
“কচি বৌ আমারে কেডা দেবে? আমি করি লোকের বাড়ি কাম। তোর বর তরে সুখ দিতে পারতাসিল না, আমারে তাই তুই শাদি করছিস। তোর ছেলে তার বৌরে কী সুখ দ্যায়, সে কি তুই বুঝিস না? তোর ছেলে যদি তার বাপের মতো অক্ষম হইত, তালি না হয় তোর বৌমারে আমি শাদি করতাম। কিন্তু তোর ছেলে বৌরে চুদে সুখ দেচ্ছে, আমি জানি। সেইজন্যি ওই ছুঁড়ি আমারে পছন্দ করবে না, আমি জানি।”
পলিদির গা কাঁপতে থাকল, আলম আর তার শ্বাশুড়ি কবে থেকে গোপনে এসব করে? দেখে তো মনে হচ্ছে দুজনে সংসার করে। তারুপর আবার ওরা পলিদিকেই দলে টানার চেষ্টা করছিল। পলিদি দেখল, ওর শ্বাশুড়ি আলমের গলা জড়িয়ে ধরে ওর গায়ে পা তুলে দিয়ে সোহাগ করে বলল, “আহাহাহা… ছেলের বৌ পছন্দ করে না তো কী হইসে? আমি তো আছি। আপনার বাঁধা রাঁড়। আমি কি কম সুন্দরী? আমার মাই দেখছেন, এখনও টাইট আছে… গুদ মেরে এখনও তো আপনি সুখ পান, তাই না?”
“সে কী আর বলতে হয় রে মাগী? তোকে চুদে যা সুখ পাই, আর কাউকে চুদে কুনোদিন পাই নাই রে খাদিজা… আহহহ… এই দেখ, বলতি বলতি তোর স্বামীর বাঁড়া আবার সুজা হই গেসে। আহহহ… আয় মাগী, এবার বরের বাঁড়াটা একটু চুষে দে দেখি, আয়, আমার মুখের উপরে তোর চমচম গুদখানা মেলে দিয়ে বস। আমিও তোর গুদখানা আয়েশ করে চাটি এট্টু…”
পলিদি দেখল ওর শ্বাশুড়ি সঙ্গে সঙ্গে পরনের লুঙ্গি কোমরের উপরে তুলে ধরে আলমের মাথার দুইদিকে দুই-পা দিয়ে হাঁটু ভাঁজ করে ওর মুখের উপর নিজের মসৃণ করে কামানো গুদ রেখে আলমের পেটের দিকে মুখ নামাল। ওর পরনের লুঙ্গি তুলে ঠাটানো বাঁড়াটা মুখে পুরে পাক্কা খানকীর মতো চুষতে থাকল। আলম মালার পাছা চিরে ধরে লুঙ্গির নীচে থেকে ওর গুদ চেটে চলেছে। মালা হাত বাড়িয়ে নিজের লুঙ্গি পোঁদের উপরে তুলে গুটিয়ে রাখল। পলিদি দেখল কী সুন্দর ভরাট পোঁদ ওর শ্বাশুড়ির। আলম ওর পোঁদ, গুদ চেটে সাফ করে দিচ্ছে।
এই সব কথা বলতে বলতে পলিদি ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদছে। আমি ওকে স্বান্তনা দিতে দিতে সিগারেট ধরালাম। লুঙ্গির নীচে আমার তো বাঁড়া ফুলে ঢোল। ওকে বললাম, “সিগারেট খাবে?”
পলিদি কিছু না বলে আমার হাত থেকে সিগারেট নিয়ে টানতে থাকল। আমি সেই সুযোগে ওর কোমর পেঁচিয়ে ধরে ওকে কাছে টেনে নিলাম। দেখলাম, পলিদি কিছু বলল না, বরং কাছে এসে নিজেই একহাতে আমার কাঁধে হাত রেখে একমনে সিগারেট টানতে থাকল। আমি সাহস করে নাইটির উপর থেকে ওর মাই ধরে ডলতে থাকলাম। পলিদি চাপা স্বরে বলল, “এইইইই… কী হচ্ছে? এখনই আমার শ্বাশুড়ি আর আলম পুকুরে স্নান করতে আসবে। প্রতিদিন বিকেলে ওরা বর-বৌ পুকুরে গোসল করে ঘরে যায়। চল… ওদিকে যাব।”
আমি আর পলিদি উঠে পুকুরের পাড় থেকে উঠে বাগানের দিকে গেলাম। পলিদি আমাকে নিয়ে পুকুরের অণ্যদিকের গুদামঘরের কাছে নিয়ে এল। তারপর পুকুরের দিকে তাকিয়ে রইল। দেখলাম, একটু পরে আলম আর মালা হাত ধরে কাঁধে গামছা নিয়ে পুকুরের ধারে এল। বাঁধানো সিঁড়িতে দাঁড়িয়ে পরনের লুঙ্গির উপরে গামছা পেঁচিয়ে আলম লুঙ্গি খুলে মালার হাতে দিয়ে পুকুরে ঝাঁপিয়ে পড়ল। মালা পুকুরের সিঁড়িতে আলমের লুঙ্গি রেখে দিল। তারপর নিজের ব্লাউজ আর লুঙ্গি দ্রুত হাতে খুলে ফেলে পুরো উদোম হয়ে গেল। নিজের গামছা সিঁড়িতে রেখে ছাড়া কাপড় নিয়ে পুকুরে নামল। কোমর সমান জলে দাঁড়িয়ে দুজনের লুঙ্গি, ব্লাউজ ধুয়ে উঠল, পুকুরপাড়ে ভিজা কাপড় রেখে আবার নেমে এল। এবার ডুব দিয়ে স্নান করে আলমের হাত ধরে উঠে গেল। দুজনে সিঁড়িতে দাঁড়িয়ে গা-মুছে নিয়ে গামছা জড়িয়ে ভিজে কাপড় কাঁধে নিয়ে বাড়ির দিকে চলে গেল।
পলিদি বলল, “এবার আমার শ্বাশুড়ি ঘরে গিয়ে চুল বেঁধে চোখে সুরম দিয়ে শায়া-ব্লাউজ পরবে, তার উপরে বোরখা চাপাবে। আলমের বিছানায় বসে ওর পা-টিপে দেবে। দুজনে বসে একটু মদ-সিগারেট খাবে, তারপর রাতের খাবার খাবে নিজের ঘরে খাটে বসে। খাবার পরে থালাবাসন মেজে রেখে বিছানায় উঠে পড়বে।”
আমি বলি, “তাহলে তোমার শ্বশুড়ের খাবার-দাবার, ওষুধপত্র কে দেয়?”
“আমিই দিই। আর পাশের ঘরে ওদের লীলাখেলার শব্দ শুনি।”
“ইসসসস… তোমার খুব কষ্ট, তাই না, পলিদি? তোমার বর এসব জানে না?”
“জানে তো! কিন্তু কী করবে? ঘরের কেচ্ছা কাকে বলবে? তাই তো বাইরেই বেশি থাকে। এবার বলে গেছে, এসে আমাকে নিয়ে যাবে দুবাইতে। আমি ওর সঙ্গে চলে যাব। আলম থাকবে শ্বাশুড়িকে নিয়ে। আমার জন্য ওদের অনেক অসুবিধে হয়। আমি চলে গেলে ওরা শান্তি পাবে। আমি তাই তোর জামাইবাবুকে বলেছি আমাকে নিয়ে যেতে। ও বলেছে দুই-একমাসের মধ্যে আমাকে নিয়ে যাবে।”
আমি পলিদিকে পেছন থেকে আলতো করে জড়িয়ে ধরে আদর করছি। দেখলাম পলিদি বেশ উপভোগ করছে। আমি সাহস করে ওর ঘাড়ে, পিঠে মুখ ঘষতে ঘষতে ওর মাই দুইহাতে মুঠো করে ধরে টিপতে থাকলাম। ওর পাছায় আমার ধোণ চেপে ধরেছি আমি। দেখলাম পলিদির শ্বাস পড়া বেড়ে গেল, গরম নিঃশ্বাস ফেলতে ফেলতে আমার ধোনের উপর পোঁদ চেপে ধরতে থাকল। আমি ওর ঘাড়ে চুমু খেতে খেতে মুখটা বাঁকিয়ে ধরে আমার মুখের সামনে এনে ঠোঁটে চুমু খেলাম। পলিদি চোখ বুজে চুমু খেল। আমি ওকে টানতে টানতে গুদামঘরের ভেতরে নিয়ে গেলাম। পলিদি নিজেকে আমার হাতে সঁপে দিয়েছে। গুদামঘরের খড়ের গাদায় ওকে আলতো করে শুইয়ে আমি ওর বুকে চড়ে চুমু খেতে থাকলাম। পলিদি দুই পা ফাঁক করে আমার কোমর জড়িয়ে ধরেছে পায়ে। আমার পিঠে হাত বুলাতে বুলাতে চুমু খেতে থাকল।
আমি ওর ঠোঁট চুষতে চুষতে ওর মাই কচলাতে থাকলাম। পলিদি হাত বাড়িয়ে আমার লুঙ্গির গিঁট খুলে দিয়েছে। আমার বাঁড়াটা হাতে নিয়ে পলিদি মনে হল যেন কারেন্টের শক খেল। চোখ খুলে বলল, “বাব্বাহহ! বিট্টু! তোর এটা তো দারুণ সাইজের! আর কী গরম রে!”
“তোমার পছন্দ হয়েছে, পলিদি?”
“হবে না আবার! এমন বাঁড়া পেলে যে-কোনও মাগী বরতে যাবে রে, ভাই… কী জিনিস বানিয়েছিস রে… আহহহহ… হাতে নিয়েই আমার হয়ে গেল, ভেতরে নেব কীকরে?”
“কেন যেভাবে তোমার বরেরটা নাও, সেইভাবে…”
পলিদি ওর নরম হাতে আমার বাঁড়া কচলে যাচ্ছে, ঘুরিয়ে ঘুরিয়ে খেঁচছে। আমি হাতটা ওর নাইটির তলা দিয়ে ঢুকিয়ে গুদের উপরে রাখি। প্যান্টি পরা গুদে হাত দিতেই পলিদি কেমন কারেন্ট লাগার মতো কেঁপে উঠল। আমি হাত দিয়ে কচলে ওর পুরো গুদটা ধরার চেষ্টা করছি। প্যান্টির উপর দিয়েই বোঝা যাচ্ছে, তলপেট জুড়ে ঘন বালের ঘাসজঙ্গল। ফুলো-ফুলো গুদটা পাউরিটির মতো নরম। আমি ওর গুদ কচলাতে কচলাতে একটা নাগুল দিয়ে প্যান্টির উপর থেকেই গুদেরে চেরা বরাবর ডলতে থাকলাম। পলিদি আমার হাতে গুদটা চেপে ধরে কোমর ভেঙে উপরের দিকে পাছা তোলা দিতে থাকে। কামে হিসিহিস করছে পলিদি। ঘেমে উঠছে উত্তেজনায়। আমি ওকে পেছনের দিকে ঠেলে পা-দুটো দুইহাতে চিরে ধরে পায়ের ফাঁকে মুখ নামালাম। পলিদি হাত বাড়িয়ে নাইটি তুলে ধরে আমাকে আহ্বান করছে। আমি ওর পা-দুটো এবার উপরে তুলে কোমরের কাছ থেকে ভেঙে ওর কাঁধের দিকে তুলে দিলাম। যাতে করে ওর সুন্দর পাছাটা পুরো আমার সামনে চলে আসে। পলিদিকে অনেকটা হলাসনের মতো পোজে শুইয়ে দিয়েছি খড়ের গাদায়। ওর পিঠটুকুই খড়ের গাদায়। বাকিটা সব শূন্যে। এই অবস্থায় আমি ওর প্যান্টি কোমর থেকে নামিয়ে দিয়ে পাছার নিচে অবধি টেনে নামিয়ে রেখে দিলাম। আমার সামনে পলিদির সুন্দর পোঁদের ফুটো আর বালের ঘন জঙ্গলে ঘেরা গুদ।
আমি দুইহাতে ওর পাছা চিরে ধরে মুখ নামালাম। গুদের উপরে মুখ রেখে চকাম করে চুমু দিতেই পলিদি কাতরে উঠল, “আহহহহহহহ… সসসসসস…” আমি জানি এই অবস্থায় ওকে বেশিক্ষণ রাখা যাবে না। আমি দ্রুত জিভ বুলিয়ে ওর গুদ চেটে ওকে গরম করে তুলতে চাই। জিভ বুলিয়ে বুলিয়ে ওর যোনির মুখে গভীর ভাবে চুমু খেয়ে যাচ্ছি মাতালের মতো। ওইদিকে পলিদি আমার আঙুল চুষছে আর কেঁপে কেঁপে উঠছে। মাঝে মাঝে যখন জিবটা খানিক বার করে নিচ্ছি, পলিদি নিজের গুদটা আমার মুখে ঠেলে ঠেলে দিচ্ছে। আমি চুষতে চুষতে দু আঙুল দিয়ে ওর ক্লিটোরিসটা চেপে ধরলাম। বিদ্যুৎস্পৃষ্টের মতো পলিদির সারা শরীর থরথরিয়ে উঠল, আর তার সঙ্গে কঁকিয়ে উঠল, “উইইইইইইইইইইই… মাআআআআ… আহহহহহহহ… সসস…” কাটা ছাগলের মতো পলিদি কাতরাচ্ছে আর গুঙ্গিয়ে গুঙ্গিয়ে উঠছে। এর মধ্যে পলিদি নিজেই নাইটির বোটাম খুলে দিয়েছে। নীচে ব্রা না থাকায় ওর সুন্দর মাই বেরিয়ে পড়ল। আমি চোখ ভরে দেখি ওর সুন্দর মাই।
পলিদি দু হাত দিয়ে আমার মাথাটা ওর দুই নরম উরুর মাঝখানে চেপে ধরেছে। আমি একমনে হাবড়ে চেটে চলেছি ওর গুদ। আমার চাটার তালেই পাল্লা দিয়ে কাতরাচ্ছে পলিদি,”আহহহহহহহ… ভাই রে… মরে গেলাম… ইহহহহহহহহহহহহ… ওহহহহহহহহহহ… হাআআআআ…কী আরাম… আহহহহসসসসসসস… বিট্টু সোনা আমার সব খেয়ে নাও, আমাকে শেষ করে দাও সোনা, ইহহহহহহহহহ… মাআআআআআআ… কতদিন আমার রস এরকম করে কেউ খায়নি, খাও, ভাই আমার… দিদির গুদ চেটে চেটে ফর্সা করে দাও সোনা… ইহহহহহহহ… আহহহহহহহহহ…” আমিও মুখটা পুরো চেপে বসিয়ে রেখেছি পলিদির গুদের উপর।
ওর গুদ চাটতে চাটতে বালের জঙ্গলে ঘেরা পোঁদের ফুটোর উপরে আঙুল রাখলাম আমি। কালো-কোঁচকানো গাঁড়ের উপরে আঙুল চেপে পুচ করে আঙুল ঢুকিয়ে দিলাম পুরো। পলিদির শরীর কাঁপছে। আমার হাত কাঁপছে। ওর পোঁদের ভেতরটা ভীষণ টাইট। আঙুল বের করে নিজের মুখে পুরে চেটে থুতু দিয়ে আঙুল ভিজিয়ে নিয়ে আবার ঢুকিয়ে দিলাম ওর পোঁদের ভেতরে। এবার বেশ সহজে ঢুকে গেল। আমি আঙুল ঘুরিয়ে ঘুরিয়ে পোঁদের ফুটো লুজ করতে করতে বের করে নিলাম। আবার ঢুকিয়ে দিলাম। এইভাবে একবার করে বার করছি আর ঢোকাচ্ছি। অন্য হাত দিয়ে মাইতে হাত বোলাচ্ছি। সত্যি, মাই বটে পলিদির! কী ভরাট আর সুডোল! ধবধবে ফরসা বুকে বাদামী বোঁটাগুলো দারুণ দেখাচ্ছে। মাই ডলতে ডলতে মাঝে মাঝে ওগুলো একটু টিপে দিচ্ছি, সুরসুরি দিচ্ছি। অন্যদিকে মুখে চলছে পলিদির গুদ চাটা। পলিদি অনেক কষ্ট করে নিজেকে ওই ভাবে পাছা তুলে ঘাড় আর পিঠের উপরে ভর দিয়ে পোঁদ তুলে আছে। আমি ওকে ধরে রেখেছি ভাল করে, যাতে না পড়ে যায়।
এই একসঙ্গে গুদ চাটা আর পোঁদে আংলিই পলিদিকে পাগল করে তুলেছে। ও কাটা ছাগলের মতো দাপাচ্ছে। চোখ বন্ধ করে শীৎকার তুলছে। আমি আঙুল দিয়ে পলিদির গাঁড়ের ভেতরটা ঘষা মাঝে মাঝে বন্ধ করে দিচ্ছি। তখন জিভ বুলিয়ে পোঁদের উপর থেকে গুদ অবধি চেটে দিচ্ছি। ওর গুদ বেয়ে হড়হড় করে জল গড়াচ্ছে। পলিদি নিজের কোমর নাচিয়ে আমার দুই আঙুলের উপর ঠাপ দিচ্ছে। আমি আসতে আসতে আঙুলগুলো এদিক ওদিক মোচড় দিচ্ছি। পলিদি তাতে যৌন উন্মাদনায় কঁকিয়ে উঠছে।
একসময় জোরে জোরে নাড়তে থাকলাম আর বুকদুটোও জোরে জোরে টিপতে থাকলাম। পলিদি আর পারল না, “আহহহহহহহহহহ… আহহহহহহহহহহহহহ… মাআআআআআআআআ… ওহহহহহহহহহহ… ইসসসসসসসসস… ইহহহহহহহহহহহহহহহহ… সসসসসসসসসসসস… ম্মম্মমাআআআহহহহ…” করতে করতে আমার হাতের উপর নিজের জল খসিয়ে দিল। পলিদির সারা শরীরটা ঘামে ভিজে গেছে। হাফাচ্ছে, আর শরীরটা পুরো এলিয়ে দিয়েছে খড়ের গাদায়।
ওকে নামিয়ে শুইয়ে দিতেই ও আমার মুখটা দুইহাত বাড়িয়ে টেনে নিয়ে চুমু খেতে থাকল। ওর হাফানি তখনও কমেনি। একটু ধাতস্থ হয়েই পলিদি বলল, “বাব্বাহহ… ভাই! তুই তো হেব্বি মাগীবাজ হয়ে গেছিস! কোথায় শিখলি রে এতকিছু? তোর জামাইবাবুও আমাকে এত তাড়াতাড়ি কাহিল করতে পারেনি কোনোদিন। উহহহ… কী সুখ দিলি তুই ভাই আমার… বাব্বাহহহহ…”
“তোমার ভাল লেগেছে? তুমি সুখ পেলে পলিদি?”
পলিদি আমাকে বুকে টেনে নিয়ে গালে চুমু খেতে বলল, “সে কথা কি আর বলার দরকার আছে নাকি? তুই বুঝতে পারলি না কী আরাম দিয়েছিস আমাকে?”
আমি ওর গালে মুখ ঘষছি। পলিদি আমাকে নিবিড়ভাবে জড়িয়ে ধরে বলল, “এইইই… ওঠ! সন্ধ্যে হয়ে গেল। পিসিমণি খোঁজ করবে। বাড়ির অনেক কাজ বাকি…”
আমি ওকে জড়িয়ে ধরে বললাম, “আমাদের আসল কাজ-ই তো হল না এখনও, পলিদি…”
পলিদি আমার গালে আলতো ছড় মেরে বলল, “না, এখন হবে না। ওঠ!”
আমি আবদার করলাম, “ইসসসসসস… তোমার তো হয়ে গেল… আমার অবস্থাটা একবার ভাবো।”
পলিদি আমাকে ঠেলে তুলে দিয়েছে। আমি দাঁড়াতেই গিঁট খোলা লুঙ্গি পায়ের কাছে খসে পড়ল। পলিদিদির মুখের সামনে আমার খাঁড়া ধোন তখন টনটন করুছে। পলিদি চোখ ফেরাতে পারছে না। ও আমার সামনে এসে হাঁটু গেঁড়ে বসে হাত বাড়িয়ে বাঁড়াটা ধরে মুখে পুরে দিল। গোড়া অবধি মুখে পুরে গলা অবধি আমার লিঙ্গ একবারে পুরে চুষতে থাকল ও। নরম হাতে বাঁড়াটা ঘুরিয়ে ঘুরিয়ে খেঁচে দিতে দিতে চুষতে থাকে পলিদি। জইভ দিয়ে চেটে ঠোঁটের মধ্যে বাঁড়াটা রেখে গলা অবধি পুরে নিচ্ছে ও। আমি ওর মাথায় হাত বোলাতে বোলাতে ওকে বাঁড়া খাওয়াতে থাকি। ওর ব্লো-জব দেওয়া দেখে মনে হচ্ছে, একদম পাকা খেলুড়ে মাগী।
পলিদি আমার ঠাটানো ল্যাওড়াটাকে ললিপপের মত করে চুষছে, কখনও গায়ে জিব দিয়ে চেটে দিচ্ছে। আমি খড়ের গুদামে দাঁড়িয়ে পলিদির চোষণ লীলা দেখতে লাগলাম আর সুখ নিতে লাগলাম। লিঙ্গর মুন্ডিটা মুখে পুরে দুই গালের মাঝে রেখে পলিদি আমার বিচি ধীরে ধীরে ডলতে থাকল ওর নরম হাতে। মনে হচ্ছে আমার পুরুষাঙ্গ পলিদির প্রেমে পরে হাবুডুবু খাচ্ছে। পলিদি যেন তাকে বশ করে তার সমস্ত কামনার রস পান করে নিতে চায়। পলিদির লাল ঠোঁটদুটো আমার অশ্বলিঙ্গটাকে চেপে ধরে গুদে বাঁড়া নেওয়ার মতো ভেতরে ঢুকিয়ে নিচ্ছে আর বের করে দিচ্ছে। সেই তালে ওর নরম হাত খেঁচে চলেছে বাঁড়ার ছাল।
পলিদি তার জিব দিয়ে লিঙ্গের মুখ চাঁটতে লাগল, আর ঠোঁট দিয়ে লিঙ্গ মুখের চারিপাশটা চেপে ধরল। এইভাবে ও মুখটা নিজেই আগুপিছু করে মুখে ঠাপাতে থাকল। আমিও ওর মুখটা ধরে হালকা ঠাপ দিতে থাকলাম ওর মুখে। গলা অবধি চলে যাচ্ছে আমার বাঁড়া। তাতে ওর ভ্রুক্ষেপ নেই। ও বেশ সামলে নিয়েই গিলছে আমার বাঁড়া। ওর নরম হাত আমার বিচিজোড়া সমানে কচলে আমাকে সুখের সীমায় তুলে দিচ্ছে। এক অসহনীয় সুখের ঝড় সারা শরীরে খেলে গেল। পলিদিকে বললাম “আর পারছি না পলিদি, আমার এবার বেরিয়ে যাবে।”
পলিদি কোন কথা না বলে ওই অবস্থায় আমার বাঁড়ার গোঁড়ায় হাত দিয়ে রগড়াতে শুরু করল। পলিদির জিব আর একবার লিঙ্গ মুখের চামড়ার সঙ্গে স্পর্শের সুখে আমি নিজেকে ছেড়ে দিলাম। ওর মুখের ভেতরেই চেপে ধরলাম বাঁড়া। দাঁতে দাঁত চেপে আমি চড়াৎ করে গরম বীর্যের দলা ছাড়লাম পলিদির মুখের মধ্যে।
পলিদি গলা অবধি বাঁড়া ঢুকিয়ে রেখে নিজের মুখটা লাগিয়ে রেখেছে আমার বাঁড়ার গোঁড়ায়, তলপেটে। ওর মুখের ভেতরে প্রথম দল বীর্য পড়তেই ওর দম বন্ধ হয়ে যাওয়ার জোগাড়। ও ওয়াক তুলেও নিজেকে সামনে লিন। প্রথম দলা বীর্য ক্যোঁৎ কোট করে গিলে নিয়ে মুখভরা বীর্য গেলার জন্য তৈরি হয়ে গেল। আমার বাঁড়া ফুলে ফুলে ওর মুখে মাল ঢেলে যাচ্ছে আর পলিদি তার একফোঁটাও বাইরে ফেলতে দিতে নারাজ। বাঁড়া থেকে রস বের হতে না হতে পলিদি তা মুখের মধ্যে নিয়ে নিচ্ছে আর গিলে ফেলছে। শেষে যখন বাঁড়া থরথর করা কমল, বীর্য বেরনো খানিক শান্তি হল তখন পলিদি চুষে চুষে বাকি রসটা বের করে নিতে লাগল। যখন বাঁড়া থেকে মুখ তুলল তখন দেখলাম আমার ধোনে শুধু পলিদির মুখের লালা লেগে আছে। এক ফোঁটা কোথাও রস বাকি রাখেনি। ওর চোখে জল বের হয়ে যাওয়ার মতো অবস্থা। বাঁড়াটা বের করে ও বড় বড় শ্বাস নিতে নিতে বলল, “বাব্বাহহহহহ… দাকাত একটা… এত মাল কেউ ফেলে নাকি? দম বন্ধ হয়ে আসছিল আমার…”
আমি ওর মাথায় হাত বোলাতে বোলাতে ওকে টেনে তুলে বুকে টেনে ঠোঁটে ঠোঁট দুবিয়ে চুমু খেতে থাকলাম। ও পালটা চুমু খেতে খেতে আমাকে খানিক আদর করে সরে দাড়ল। নীচে হয়ে হাঁটুর কাছে নামানো প্যান্টি তুলে নিয়ে নাইটি টিক ওরে বুকের হুক লাগাতে লাগাতে বলল, “কী রে! তোর শান্তি হল তাহলে?”
“পুরোটা আর হল কোথায়? তুমি তো দিলেই না…”
“বাব্বা! ছেলের যে তোর সয় না! দেব, বাবা, দেব… রাতের রান্না করে নিই। খেয়ে দেয়ে পিসিমণিকে ঘুম পাড়িয়ে চলে আসবি। দেখিস, পিসিমণি যেন টের না পায়…”
আমি লুঙ্গি তুলে পরে নিলাম। দুজনে গুদাম থেকে বেরিয়ে পুকুরের দিকে হাঁটতে থাকলাম। পলিদি বলল, “এই! তুই এগিয়ে যা। আমি একটু পরে আসছি।”
“কেন? আবার কার কাছে যাব?” বলে আমি ওর কোমর জড়িয়ে ধরলাম।
পলিদি কপট রাগের ভঙ্গিমায় বলল, “যাহ! দুষ্টু কোথাকার! সবসময় বাজে কথা! যা বলছি কর না। আমি একটু হিসি করে তারপর আসছি।”
আহ! এই সুযোগ কি হাতছাড়া করা যায়? আমি বললাম, “হিসি তো করে কচি বাচ্চারা। তুমি কি কচি বাচ্চা আছ নাকি যে এখন হিসি করবে?”
পলিদি কী বলবে ভেবে পেল না। অবাক হয়ে বলল, “মানে? কী যা-তা বলছিস?”
“বুঝলে না? হিসি করে বাচ্চামেয়েরা। তোমার মতো সুন্দরীরা তো মোতে। তাও আবার আমার মতো চোদনাদের সামনে দাঁড়িয়ে দাঁড়িয়ে। বুঝলে?”
পলিদি অবাক হয়ে বলল, “মানেটা কী? আমি তোর সামনে দাঁড়িয়ে মুতব? আর তুই তাই দেখবি নাকি?”
“হ্যাঁ! এতে অবাক হওয়ার কী আছে? তুমি কি দাঁড়িয়ে মোতো না? আচ্ছা, দাঁড়িয়ে না হয়, বসেই মোতো, কিন্তু তার জন্য দূরে বা আড়ালে যাওয়ার কী দরকার? আমি কি অন্য কেউ? আমার সামনেই করো না। আমি দেখি।”
পলিদি যেন নিজের কানে বিশ্বাস করতে পারছে না। ওর কান, গাল, নাকের ডগা সব লজ্জায় লাল হয়ে গেছে। ও মুখ নামিয়ে বলল, “যাহহহহ… অসভ্য কথাকার! মেয়েদের মোতা দেখার কী আছে রে?”
আমি ওর হাতদুট জোড় করে ধরে বললাম, “প্লিজ, পলিদি… বসো না! আমার খুব ইচ্ছে দেখার…”
পলিদি লজ্জায় লাল হয়ে মুখ নামিয়ে বলল, “যাহহহহহহ… দুষ্টু…”
তারপর আমার হাত ছড়িয়ে একটু এগিয়ে গেল। চারপাশ দেখে নিতে নিতে নাইটি উরুর কাছে দুইহাতে ধরে উপরে তুলে পোঁদের উপরে তুলে ধরে প্যান্টি নামাতে নামাতে বসছে উবু হয়ে। প্যান্টি হাঁটু অবধি নামিয়ে ভরাট পাছা ছড়িয়ে বসছে পলিদি। আমি দুইচোখ ভরে দেখছি ওর পেখম ছড়ানোর মতো করে পাছা ছড়িয়ে মুততে বসা। ও বসতে বসতেই মোতা শুরু করেছে। আমি ওর সামনে দাঁড়িয়ে বললাম, “পলিদি, দাঁড়িয়ে দাঁড়িয়ে…”
পলিদি ভ্যাবাচ্যাকা খেয়ে গেছে। উবু হয়ে বসে ও পেচ্ছাপ করতে শুরু করে দিয়েছে। ওর পায়ের ফাঁকে বালের জঙ্গল ফাঁক করে সোনালি মুতের ধারা নেমে আসছে। আমি অবাক হয়ে দেখছি। আমি দাঁড়িয়ে করতে বলায় ওর পেচ্ছাপ থেমে গেল। ও হাঁটুর কাছে নামানো প্যান্টি, পোঁদের উপরে তোলা নাইটি। ও আমতা আমতা করে বলল, “এইইই… যাহহহহ… আমার দাঁড়িয়ে করার অভ্যেস নেই। কাপড়-চোপড়ে লেগে যায় যদি?”
আমি বললাম, “লাগে তো লাগুক না! তুমি তো এমনিই গা ধোবে ঘরে গিয়ে… একবার করেই দেখো না! ভাল লাগবে তোমারও… প্লিজ পলিদি… খালি প্যান্টিটা খুলে রাখো, তাহলেই কোনও সমস্যা হবে না…”
পলিদি আমার দিকে তাকাল। ওর চোখে-মুখেও দুষ্টুমি খেলে যাচ্ছে। ও আমার কাঁধে হাতের ভর দিয়ে দাঁড়িয়ে প্যান্টি খুলে রাখল। আমি ওর প্যান্টি হাতে নিয়ে দাঁড়ালাম। পলিদি আমার সামনে দাঁড়িয়ে পা ফাঁক করল। নাইটি গুটিয়ে সামনের দিক থেকে পেটের উপরে তুলে ধরে ও পেট এগিয়ে দিল। তারপর ছড়ছড় করে পেচ্ছাপ করতে শুরু করল আমার সামনেই। আমি ওর সামনে দাঁড়িয়ে, ওর পেচ্ছাপ এসে আমার লুঙ্গিতে লাগছে। আমি টুক করে ওর সামনে বসে পড়লাম। আমার চোখের সামনে ওর গুদ। ও একহাত দিয়ে নাইটুটি গুটিয়ে ধরেছে, অন্যহাতের দুইআঙুলে গুদের ঠোঁট চিরে ধরে পোঁদ ঠেলা দিয়ে গুদ বাগিয়ে মুতছে ছড়ছড় করে। আমি ওর সামনে বসায় এবার আমার গায়ে, বুকে, মাথায় এসে পড়তে থাকল ও গরম মুত। পলিদিও এবার মজা পেয়ে গেছে। আমার দিকে তাক করে ও মুত ছেটাচ্ছে। আর মুখ টিপে চাপা স্বরে খিলখিল করে হাসছে। দুই-আঙুলে গুদ চিরে ধরে পেটে চাপ দিয়ে মুতছে। দাঁড়িয়ে দাঁড়িয়ে বহুদূর অবধি পেচ্ছাপ করার মজাই আলাদা। আমার মুখ, মাথা ভরে মুতে ভাসাচ্ছে পলিদি।
আমি এবার মোক্ষম কাজটা করে বসলাম। টুক করে মুখ এগিয়ে ওর গুদের নীচে মুখ পেতে ওর পেচ্ছাপ মুখে নিতে থাকলাম। আমার হাঁ-এর ভেতর ওর পেচ্ছাপ পড়ায় চনচন করে শব্দ হয়তে ও মুখ নামিয়ে দেখল আমার কাণ্ড। ও অবাক হয়ে গেল। আমি ওর চোখে চোখ রেখে ক্যোঁৎ-ক্যোঁৎ করে গিলে নিতে থাকলাম ওর পেচ্ছাপ। পলিদির পেটে যত মুত ছিল, সবটা খালি করে ও তখনও হাঁ-করে দেখছে আমার কাণ্ড। আমি ওর মুতে ভিজে একশা, ওর গুদে মুখ দিয়ে চেটে সাফ করে দিচ্ছি ওর মুত। ও হাত নামিয়ে আমার মাথায় বিলি কেটে দিল। আমি উঠে দাঁড়িয়ে ওর সামনে হেসে ওকে বুকে টেনে নিতে ও মুখ বাড়িয়ে আমার ঠোঁটে চুমু খেতে থাকল। আমার চুলে বিলি কাটতে কাটতে চুমু খেতে খেতে আমার ঠোঁট, জিভ চুষে চুষে নিজের পেচ্ছাপের লেগে থাকা বাকি অংশ সাফ করে দিল ও।
আমি ওর চোখে চোখ রেখে ওর কাঁধে হাত দিয়ে ওকে চেপে বসালাম। ও আমার সামনে উবু হয়ে বসলে আমি লঙ্গি তুলে ধোন বের করে ওর দিকে তাক করে পেচ্ছাপ করতে থাকলাম। পলিদি মাথার খোঁপা করা চুল খুলে দিল। আমার পেচ্ছাপ নিজের মাথায় নিতে নিতে চুল ভিজিয়ে নিল পুরোটা। ওর চুল দিয়ে টপ্টপ্ করে আমার মুত পড়ছে। আমি ওর সারাগায়ে মুতে ভিজিয়ে দিলাম। ও হাঁ-করে আমার গরম মুত খানিকটা গিলে নিল। তারপর আমার বাঁড়াটা একটু চুষে উঠে দাঁড়াল। আমরা দুজন-দুজনকে চুমু খেলাম খুব নিবিড়ভাবে।
আমরা দু-জনে হাত ধরে পুকুরে নেমে গা ধুয়ে নিলাম। প্রথমে আমি উঠে লুঙ্গি খুলে সেটা নিংড়ে গা মুছে নিয়ে পলিদিকে উঠতে বললাম। ও উঠে আমার লুঙ্গি দিয়ে গা মুছল। তারপর বুকের উপরে লুঙ্গিটা বেঁধে নাইটি খুলে সেটা নিংড়ে ঝেড়ে আবার ভিজে নাইটিটা পরে নিল। আমিও ওর হাত থেকে ভেজা লুঙ্গি নিয়ে সেটা পরেই বাড়ির দিকে পা বাড়ালাম। ভিজে চুলে ওকে খুব সুন্দরী লাগছে।

More বাংলা চটি গল্প

Leave a Comment