আম্মাকে চোদার নতুন গল্প – Bangla Choti Kahini

আম্মাকে চোদার নতুন গল্প আমার নাম রেজা। আমার অন্য রকম অভিজ্ঞা হয়েছে। আমি তা সবার সাথে শেয়ার করতে চাই। আমি আমার আম্মাকে চোদার সুযোগ পেয়েছি। এটা একটা অসাধারন অভিজ্ঞতা।এখন আমি আম্মাকে প্রতিদিন চুদি।

যখন আমার আব্বা মারা জান তখন আমার বয়স দশ বছর। আমার এক বড় বোন আছে। তিন বছর আগেআমারবড় বোনের বিয়ে হয়ে গেছে।

তারপর থেকে বাড়িতে আমি আর আম্মা থাকি। আমি ছোটবেলা থেকে চোদাচোদীর গল্প পছন্দকরতাম। ইন্টারনেটে অনেক চোদাচোদীর গল্প পড়েছি। আম্মাকে চোদার নতুন গল্প

হঠাত একটা ওয়েব সাইটে মা ছেলের চোদাচোদীর গল্প পড়লাম।ইন্টারনেটে মাছেলের চোদাচোদীর গল্প পড়ে আমি আম্মার প্রতি আকৃষ্ট হয়ে পড়লাম।

আম্মা যখন গোসল করে তাখন আমি লুকিয়ে বাথরুমের দরজার ফাক দিয়ে তার নগ্ন শরীর দেখা শুরু করলাম।কয়েকদিন দেখলাম। একদিনআম্মার কাছে ধরা পড়ে গেলাম।

আমি যে তাকে লুকিয়ে লুকিয়ে দেখি তা আম্মা দেখেফেললেন।আমি বেশ ভয় পেয়ে গেলাম। কিন্তু আম্মা না দেখার ভান করে চলে গেলন। রোমান্টিক চুদাচুদির গল্প

এরপর আমি আরো লুকিয়েলুকিয়ে দেখতেথাকলাম। একটা মজার বাপার হল আগে দরজার ফাক দিয়া দেখতে সমস্যা হতো। মাঝে মাঝে দেখতেপারতাম না।কিন্তু এখন আম্মা দরাজার ফাক বরাবর গসল করে। আম্মাকে চোদার নতুন গল্প

একদিন আমি ঘরের বিছানায় শুয়ে খেচতে ছিলাম। তখন দেখি আম্মা লুকিয়ে লুকিয়ে দেখছেন। পুরো সময়দেখলন।তারপর আমার গসল করার সময় লক্ষ করলাম আম্মা দরজার ফাক দিয়ে আমাকে দেখছেন।

আমি ভাবলামআমাদেরচোদাচোদী হোক এটা আম্মাও চায়। কিন্তু আম্মাকে চোদাচোদীর কথা বলার সাহস পাছিলাম না।এক দিন আমার রুম রঙ করা দরকার পড়লো।

যে দিন রঙকরা হল সে দিন কোথায় ঘুমাবো তা নিয়েভাবছিলাম।তাই আমাকে আম্মার রুমে ঘুমাতে হল। আম্মার সাথে ঘুমাবো বলে খুব এক্সচাইটিং ফীল করছিলাম।

 

আম্মা যখন ঘুমিয়ে পরল তখন আমি সাহস করে আম্মার বুকে হাত রাখলাম। কিছু সময় তাকে জড়িয়ে ধরেরাখলাম।আম্মা খুবি সেক্সি। আমার সোনা লম্বা হতে লাগলো। আম্মাকে চোদার নতুন গল্প

তাখন হঠাত দেখি আম্মা তার হাত দিয়ে আমাকেজড়িয়েধরেলন। আমি ভয় পেয়ে গেলাম। আম্মা আমাকে তখন চুমু দিতে শুরু করেলন।

আমি আম্মাকে চুদতে চাই সেকথাআমি আম্মাকে বললাম।আম্মা বলল এই দিনের জন্য উনি অনেক দিন ধরে অপেক্ষা করছেন।

আমার সোনা অনেক লম্বা হয়ে গেল। আম্মা আমার সোনা ধরলেন আর ম্যাচেজ করা শুরু করলেন। আম্মা লাইট অন করতেবললেন। আমিলাইট অন করলাম। আম্মা শাড়ি খোলা শুরু করলেন।

তারপর আমি আমার বিছনায় শুইয়ে দিলাম। ব্রা খুলে পেললাম। আম্মার একটা দুধ খেতে শুরুকরলাম। অন্যদুধটাটিপতে থাকলাম। আম্মাকে চোদার নতুন গল্প

এমন এক্সচাইটিং রাত আমার জিবনে কখন আশেনি। হয়তো আসবেও না। অনেক্ষন দুধচুসলাম।আম্মার পেটিকোর্ট এর কাপর উপরে তুললাম। ভোদা দেখলাম। উহহ! এটা যে আমার জন্ম হবার স্থান!

আম্মা বললেন আমাকে চোদ। আমার তোর আর দেরি শইছে না। আমি আমার সোনা আম্মার ভোদার ভিতরে ধুকালাম।উহহ।অসাধারন অনুভুতি। ভাষায় প্রকাশ করার মত নয়।

আম্মাকে অনেক্ষন চুদলাম। সেই রাতে আমি আর আম্মানগ্ন হয়েঘুমালাম। আমি কখনো কল্পনাও করতে পারি নি যে এতো সহজে আম্মাকে চুদতে পারবো। হিন্দু বৌদি মুসলিম কাটা ধোনের চুদা খেল

আমি আম্মাকে খুবভালবাশি। মাঝে মাঝে ভাবি, আমি আর আম্মা যে কাজ করেছি তা কি ঠিক করেছি। আম্মাও এই কথাটা ভাবেন। আম্মাকে চোদার নতুন গল্প

কিন্তু আমাদের এই চিন্তা চোদাচোদীর কাছে হেরে যায়। আমরা মাঝে মাঝে প্রেমিক প্রেমিকার মত কথাবার্তাবলি। কিন্তুতা বেশিক্ষন বলতে পারিনা। যতই চোদাচোদী করি না কেন, আম্মা আমার স্রদ্ধার পাত্র।

Post Views: 4

Tags: আম্মাকে চোদার নতুন গল্প Choti Golpo, আম্মাকে চোদার নতুন গল্প Story, আম্মাকে চোদার নতুন গল্প Bangla Choti Kahini, আম্মাকে চোদার নতুন গল্প Sex Golpo, আম্মাকে চোদার নতুন গল্প চোদন কাহিনী, আম্মাকে চোদার নতুন গল্প বাংলা চটি গল্প, আম্মাকে চোদার নতুন গল্প Chodachudir golpo, আম্মাকে চোদার নতুন গল্প Bengali Sex Stories, আম্মাকে চোদার নতুন গল্প sex photos images video clips.

Leave a Comment