ছেলে বিদেশ থেকে – Bangla Choti Kahini

গল্প=৩৭৫

 

“ছেলে বিদেশ থেকে”

মূল লেখক – Macoda বা ‘মা-চোদা’

প্রকাশিত – এপ্রিল ২০২০

 

—————————

 

ছেলে বিদেশ থেকে মা কে ফোন করে অনেকটা অভিমান করেই বল্ল

রনিঃ আমি তো বললাম আমি দেশে আর আসব না। তোমরা ভাই এর বিয়ে দিয়েছ অনেক আগে, আমাকে পাঠিয়েছ এই বিদেশে। বিয়েথা আর আমি করব না…. আর আমি বিয়ে করতে পারবও না।

 

মাঃ কেনরে বাবা কি হইসে?

 

রনিঃ এখন আর বলব বলে লাভ নাই? আর তোমাকে তো বলাই যাবেনা।

 

মাঃ বাবা বল আমাকে কি হইসে তোর?

রনিঃ আমার যে সমস্যা সেটা আমি তোমাক না এমন কি বাবা কেও না আর আমাকে খারাপ ভাবতে পারবে না।

মাঃ ওই বেডারে তো জানানোর প্রশ্নইই আসে না…. আর আমি কসম করে বলছি তুই বল আমি এর সমাধান বের করবই।

 

রনিঃ তাহলে বলি… মা আমি যখন সৌদি আসলাম আমার বয়স এর কারনে আমি খারাপ ছবি দেখতাম। আর নিজে নিজে খারাপ কাজ করতাম।

 

মাঃ বাবা আমি দেশে থাকতেই তোকে অনেক বার রাতের বেলা আমাদের বাসায় তোর পড়ার টেবিলে ওই সব করতে দেখেছি।

রনিঃ মুভি দেখা আর হাত মেরে মাল ফেলা ছাড়া কোনো উপায় ছিল না। আর তা ছিল অতিরিক্ত। যার ফলে আমার সেক্স পাওয়ার কমে যাওয়ার সাথে সাথে আমার ওইটা ছোট হয়ে গেছে আর একপর্যায় আমার ওইটা আর শক্ত হয় না। আর এই কারণে এখন আমার বিয়ে করা সম্ভব না।

 

মাঃ ধুর বোকা… বিয়ে করলে সব ঠিক হয়ে যাবে। আর বিয়ের আগে সব ছেলেরাই এই সব করে।

 

রনিঃ না আম্মা আপনি বুঝতেছেন না..?

মাঃ কি বুঝিনা, আর তুই কি করে বুঝলি বিয়ের পরে ঠিক হবে না।

 

রনিঃ আমি এইখানে অনেক চেষ্টা করছি, কোন ভাবেই কিছু হয় না।

 

মাঃ ওরে শয়তান এর বাচ্চা বিয়ে করলে তোর বউ ই চেষ্টা করে সব ঠিক করে নেবে।

রনিঃ (রাগ হয়ে)আরে আমি বললাম না আমি এইখানে চেষ্টা করসি, আরে আপনারে বুঝাই কি করে…. আম্মা আমি এইখানে টাকা দিয়ে খারাপ মেয়েদের সাথে অনেক চেষ্টা করসি কোন ভাবেই কিছু হয়না। এমন কি ওই মেয়েরা ও অনেক অনেক চেষ্টা করছে।

মাঃ ডাক্তার দেখালে ঠিক হয়ে যাবে।

রনিঃ ডাক্তার দেখিয়ে কোনো লাভ নাই, আমি এখানে দেখিয়েছি তারা ওষুধ দিয়েছে অনেক অনেক পরিক্ষা করসে কোন লাভ নাই…..

 

রেবেকা বেগম এর মুখে কোন শব্দ নাই…..

 

অনেকক্ষণ পর….

মাঃ তুই আমাকে এসব আগে বলিস নি কেন?

রনিঃ লজ্জায়, আর এইসব কি মা কে বলা যায়….??

রেবেকা বেগমঃ মা কে বলা যায় না, তবে কাউকে না কাউকেতো বলতেই হয়…. আর তুইতো আমার সাথে অনেক খোলা মেলা ছিলি… আজতো বল্লি.. তা আগে বললি না কেন…?

রনিঃ আম্মা আপনি কি বলেন… আমি কিভাবে আপনাকে এইসব খারাপ কথা বলি।

মাঃ ওরে হারামি ওই সব কুকর্ম যখন করছিলি একটু আক্টু করতি….. এখন বললি তো বললি একেবারে যখন শেষ সময়।

 

রেবেকা বেগমঃ আমার কথা মন দিয়ে শোন তুই ছুটি নিয়ে দেশে আয়, যত তাড়াতাড়ি পারিস। আমি যানি কি করতে হবে, তুই শুধু দেশে চলে আয় আমি তোকে ভালো ডাক্তার দেখাবো। তোকে ভাল আমি ইন্সায়াল্লাহ করেই তুলব।

 

রনিঃ কম্পানি কে বললেই আমাকে এক সাপ্তার মধ্য ছুটি দিয়ে দিবে আমি চার বছর এর ছুটি পাওনা।

 

রেবেকা বেগমঃ ভাল, তোর ছোটো খালুর এই রকম হইছিল, ঢাকার এক মস্তবড় ডাক্তার দেখিয়ে অনেক পয়সা খরচ করে এখন পুরা পুরি ঠিক।

রনিঃ হাসেম খালু…

 

রেবেকা বেগমঃ হুম…

রনিঃ আম্মা আপনার আল্লাহ এর দোহাই লাগে ওনাকে এইসব বইলেন না।

 

রনিঃ তোর কি মাথা খারাপ… আমি তোর কথা বল্মুনা।আমি অন্ন কারো নাম বইলা সুধু ডাক্তার এর ঠিকানা নিমু।

 

রনিঃ তাহইলে ঠিক আছে।

রেবেকা বেগমঃ শোন আমি কালকে তোকে মিস কল দিলে তুই ফন করিস আমার নাম্বার এ। এর মধে আমি একটু চিন্তা ভাবনা কইরা নেই।

রনিঃ আচ্ছা।

 

মা ছেলের মধ্য এইখানেই কথা শেষ। রনি এইবার একটু টেনশান ফ্রি হোল।ও জানে ওর আম্মা যেই চালাক…. একটা ভাল বুদ্ধি বেরকরে ওকে ভাল করেই তুলবেই।

 

ওদিকে রেবেকা বেগমতো মহা চিন্তায় পরল। সারা দিন বসে সুধু ভাবছেন কি করা যায়।

 

পরদিন দুপুরে রেবেকা বেগম বাড়ির পেছনে পুকুর এর শেষ প্রান্তে এসে চারিদিকে ভাল করে দেখে নিরিবিলি রনিকে মিস কল দিল।রনি সাথে সাথে কল বেক করল।

 

রেবেকা বেগমঃ বাবা শোন…. তুই যদি সবাইকে জানিয়ে দেশে আসিস তাহলে ঠিক মতন সব করা যাবে না। আমি হঠাত করে বুকে বেথা বলে পড়ে যাব,তাহলে তোর বাবা আর ভাই আমাকে হাসপাতাল এ নিয়ে যাবে আর এই খবর তুই শুনে এমন ভাব করবি যেন আমার জন্য তুই তাড়াতাড়ি চলে আইসিস বুজলি…?

রনিঃ তা বুজলাম, কিন্তু এতে করে কি লাভ হবে…?

রেবেকা বেগমঃ লাভ লস এর হিসাব করতে হবে না।

 

এর পর রনি ঠিক আসে আম্মা বলে লাইন কেটে দিল। পরদিন রেবেকা বেগম কথা মত ঘরের মধ্য বুকে বেথার অভিনয় করতে করতে বেহুশ এর ভান করল। এই অবস্তা দেখে তার বড় ছেলে আর স্বামি আলাল মিয়া তাড়াতাড়ি হাসপাতাল এ নিয়ে গেল। ডাক্তার দেখে বল্ল তেমন কিছু না গরমে আর টেনশন এর কারনে বুকে বেথা,ভাল মতন রেস্ট নিলে সব ওকে।

 

এর মধে রেবেকা বেগম শুধু রনির সাথে কথা বলতে চাইলেন। বড় ছেলে রনিকে ফোন করে সব বলে মা এর কাছে ফোন দিল। রেবেকা বেগম ফোন হাতে নিয়ে সবার সামনে হাও মাও করে কান্নাকাটি করতে করতে বল্ল বাবা আমি বোধহয় আর বাঁঁচবোনা। বাবা তুই আয় আমি তোরে একটু দেখব… আর কান্নাকাটি শুরু করল।

 

রনি এর পরে বড় ভাই এর কাছে বল্ল দাদা আমি দুই এক দিনের মধে আস্তেছি, তোমরা আম্মকে ঢাকায় নিয়ে যাও। বড় ভাই মনি বল্ল এইখান কার ডাক্তার বলেছে কোন সমস্যা নাই, আর তুই আসলে আয়।

 

এর পর রনি দ্রুত কম্পানির সাথে কথা বলে ছুটি নিয়ে বাড়ি চলে আসল ৩ দিন এর মধ্য। বুধবার আজ রনির ফ্লাইট। দীঘ ৬ ঘন্টার যাত্রা যেন শেষই হতে চায় না। অবশেষে দেশের মাটিতে পা রাখল, কাস্টম ক্লিয়ারেন্স করতে প্রায় দুপুর ০১ টা বেজে গেল। বাড়ি থেকে বড় ভাই এসছে রনিকে রিসিভ করার জন্য,বিমানবন্দর থেকে বের হয়ে সোজা চলে কমলাপুর, ট্রেন রাত ১২ টায়, বুকিং দিয়ে হোটেলে গিয়ে ফ্রেশ হয়ে ভাত খেয়ে রনি একটু ঘুরা ঘুরি করল।

 

রাত ১১:৩০ মিনিটে ট্রেন জন্য কাউন্টারে অপেক্ষা করতে লাগল, ট্রেন যথাসময়ে ১২টায় আসে হাজির, চড়ে বসল। ওরা যখন বাড়িতে পৌঁছল তখন সকাল ৬:৩০ মিনিটে। সবার সাথে মেলার পর সব শেষে গেল আম্মার কাছে, পা ধরে সালাম করল তারপর বুকের সাথে জোড়ে চেপে ধরলাম আর চুমু খেল। রেবেকা বেগিম ও ছেলেকে অনেক দিন পরে কাছে পেয়ে তার বুকের সাথে জড়িয়ে ধরে রাখে।

 

বাড়ি ভরপুর, সবাই এসেছে বাড়িতে, ভাবি, আপা-দুলাভাই আর তাদের বাচ্চারা। এর মাঝে এক ফাঁকে রেবেকা রনি কে একা পেয়ে চুপি চুপি বল্ল তুই সবাইকে বল আমাকে ঢাকায় বড় ডাক্তার দেখাবি এবং সবাইকে রাজী করাবি আর আজ রাতে আমার সাথে শোয়ার জন বাহানা করবি বাকি কথা রাতে বলব। রনি আচ্ছা আম্মা বলে সরে গেল।

 

খাওয়া দাওয়ার সময় রনি সবার সামনে বল্ল বাবা আর দাদা আমি কালকেই আম্মাকে নিয়ে ঢাকার এক বড় ডাক্তার এর কাছে যাব, আমার এক বন্ধুর চাচা উনি অনেক বড় হার্ট এর ডাক্তার। রনির বাবা প্রথম এ অমত করল কিন্তু পরে ছেলের জেদ এর কাছে হার মেনে রাজি হয়ে গেলেন। এর পর গল্পগুজবের মধ্যে কেটে গেল, রাতে খাওয়া-দাওয়া শেষ করে সবাই মিলে আবারও অনেকক্ষণ গল্প করল। গল্প করতে করতে রাত প্রায় ২টা বেজে যায়। তারপর সবাই গল্প শেষ করে যার যার রুমে চলে যায়। রনি মাকে বলল আম্মা আমি আপনার সাথে ঘুমাবো। রেবেকা বেগব সবার সামনে বলল কেন তুই একা ঘুমা, রনি বায়না ধরে বল্ল, না আমি একা ঘুমাবো না আপনি আমার সাথে ঘুমান, তখন বাবা বলল, ও যখন এত করে বলছে ওর সাথে গিয়ে ঘুমাও না। তখন মা আর কি করে, ইচ্ছা বা অনিচ্ছায় হলেও রনির সাথে রুমে ঘুমাতে রাজি হলো। যাই হোক সবাই যাওয়ার পর রনি আর তার আম্মা রুমে ঢুকে দরজা বন্ধ করে দিল। তারপর তাদের কথাবার্তা কিছুটা এ রকম……

 

রেবেকা বেগমঃ শোন কালকে সকালে আমরা ঢাকার দিকে রওনা দিব। কাল সন্ধায় তোর নামে ডাক্তার এর কাছে সিরিয়াল দেয়া আসে। আর তোর কাছে টাকা কত আছে…?

রনিঃ আম্মা আমার কাছে প্রায় ৫০ হাজার নগদ টাকা আছে, আর আপনার একাউন্ট এ ও আমি আসার সময় ২ লাখ টাকা দিয়ে দিছি।

রেবেকা বেগমঃ ঠিক আছে…. বাবা রে আল্লাহ যেন তোর এই রোগ তারাতারি ভাল করে দেয়।

রনি অঝোরে কাদতে থাকলো।

 

সকালে ভোরে ভোরে মা ছেলে ঘুম থেকে উঠে হাল্কা কাপড় চোপর একটা ব্যগ এ ভরে বাড়ির সবার কাস থেকে বিদায় নিয়ে রিকশা যোগে রওনা দিল বাজার এর দিকে। বাজার থেকে সিএনজি নিয়ে বাস স্টেশন এ চলে এল। সকাল ৯ টার বাসে চড়ে বসলো দুজনে। রেবেকা বেগম কালো বোরকা আর রনি হাল্ফ শার্ট এর সাথে নিল জিন্স প্যান্ট। বাসের কেউ তাদের সম্পর্ক বুজতে পারল না।

 

দুপুর ২ টা নাগাদ ঢাকার সায়দাবাদ বাস টার্মিনাল এ এসে পৌছিয়েছে তাদের বাস। এবার রনি তার মা কে জিজ্ঞাস করল

রনিঃ আম্মা আমরা কার বাসায় উঠব?

রেবেকা বেগমঃ আমরা আজ কারো বাসায় উঠবো না। তুই একটা ভাল হোস্টেল এর ব্যাবস্থা কর।

রনিঃ কেন আমাদেরতো অনেক আত্তীয় সজন আছে ঢাকায়…. আমরা তাদের বাসায় উঠবো না কেন?

রেবেকা বেগমঃ তাহলে তাদের কাছে নানা প্রশ্নের জবাব দিতে হবে, এই ধর কার অসুখ, কোন ডাক্তার দেখাবেন….. ইতাদি….

 

রনি ভাবল আম্মা ঠিক বলেছে। আর কোন কথা না বাড়িয়ে রনি তার মা কে নিয়ে এক খাবার হোটেলে গিয়ে বসল। মা কে ওই খানে বসিয়ে রনি বের হল ভাল হোস্টেল এর উদ্দেশ্য।

 

হোটেল থেকে বেরিয়ে এক পান দোকানদার কে জিজ্ঞাস করল ভাই আমার আম্মার শরির খুব খারাপ ডাক্তার দেখাতে ঢাকায় আসছি…. এখন ভাই একটা ভাল থাকার হোস্টেল কই পাই?

দোকানদার বল্ল আপনারা কোথায় কোন ডাক্তার দেখাবেন…. আর ঢাকায় সবখানে ভাল হোটেল আছে। রনি বল্ল তারা গ্রীনরোড এ ডাক্তার দেখাবে।দোকানদার বল্ল ভাই এক কাজ করেন আমার পরিচিত এক ভাল সিএনজি ড্রাইভার আছে আমি তাকে ফোন করে বলি সে আপনাদের ডাক্তার এর চেম্বার এর কাছাকাছি ভাল কোন থাকার হোটেল এর বাবস্থা করে দিতে পারবে। আর উনি খুবই ভাল মানুষ, ঢাকার সব অলিগলি তার চেনা।

 

আধ ঘন্টার মধে সিএনজি নিয়ে রনি তার আম্মাকে নিয়ে রওনা করল।

 

সিএনজিওয়ালা সত্যি ভাল মানুষ। তাদেরকে পান্থপথ এর হোটেল সুন্দরবন এর সামনে নিয়ে আসল। ভাড়ার টাকা চুকিয়ে মা ছেলে হোটেলে প্রবেশ করল। হোটেল এর জাঁকজমক দেখে রেবেকা বেগম একটু ঘাবড়ে গেল। রনি যানে এই হোটেল এ সব হাইফাই। এতবছর পর প্রথম নিজ কামাইর টাকায় তার আম্মাকে ভাল ভাবে রাখবে রনি এবার তার আম্মাকে রিসিভসন এ বসিয়ে ডেস্ক এর দিকে গেল…..

 

রনিঃ আমরা ঢাকায় ডাক্তার দেখাতে এসেছি, আমার সাথে রুগি আছে…. তাই আমাদের একটা ভাল রুম দেবেন প্লিজ।

 

রিসিভসনিস্টঃ ওকে সার, ডাবল বেড এর ডিলাক্স রুমটা তাহলে স্যার আপনাদের জন্য ভাল হবে।

 

রনি ওকে…. বলে বিশ হাজার টাকা এডভান্স করে বাকি সব ফর্মালিটি শেষ করে মা কে নিয়ে রুম এ গিয়ে উঠল। রেবেকা বেগম রুম দেখে অবাক। রনি তার আম্মাকে রুম আর বাথরুম এর সব ঘুরিয়ে ঘুরিয়ে দেখাল। এর পর রেবেকা বেগম ছেলেকে একটা কাগজ এ লেখা ডাক্তার এর ঠিকানা টা কে দিয়ে বল্ল আজ সন্ধ্যা ৭ টায় তোর ডাক্তার এর সময়। রনি হাতে ঘড়ি দেখে বল্ল….

আম্মা এখন্তো ৬টা বাজে। হাতে একে বারে সময় নাই।চলেন আমরা বেরুই।

 

রেবেকা বেগমঃ শোন তোকে আমি একটা জরুরি কথা বলি। তোর যেই রোগ হয়েছে তা যদি কোন অবিবাহিত পুরুষ এর হয় তা হলে ডাক্তার কি ভাবব্বে তাই আমি ফোনে ডাক্তার কে মিথ্যা বলেছি যে রোগি বিবাহিত আর আমি তার স্ত্রী। রনি এরপর চুপ করে থাকল, অনেকখন পর বল্ল আম্মা আপনি আমার জন্য অনেক কিছু করেছেন।এর পর অঝোরে কাঁদতে লাগল। রেবেকা বেগম ছেলেকে বুকে টেনে নিয়ে আদর করে বল্ল…. বোকা ছেলে আমার, আমি তোকে অনেক ভালবাসিরে বোকা। এর পর দুজনেই বেরহয়ে একটা রিক্সশা নিয়ে কাগজ এর ঠিকানা অনুযায়ী ডাক্তার এর চেম্বার এ এসে পৌছল।

 

ডাক্তার এর সামনে বসে আছে রনি ও তার মা রেবেকা বেগম। ডাক্তার এর প্রথম প্রশ্ন…..

 

ডাক্তারঃ জি মিস্টার রনি বলুন আপনার কি সমস্যা, যদিও আপনার স্ত্রী ফোন এ আমাকে সব বলেছে… তবুও আমি আবার আপনার মুখ থেকে সম্পুণ শুনতে চাই। তা বলুন….

 

রনিঃ আমার পেনিস কোন ভাবেই শক্ত হয় না। আমার ভেতরে যৌন কামণা বা উত্তেজনা যখন হায় তখন আমার প্রচুর মাথা বেথা হয়, আর সারা শরির ঘাম দেয়। কিন্তু পেনিস শক্ত হয় না।

 

ডাক্তারঃ আপনি নাকি বিদেশে ছিলেন, তা দেশে এসে আপনার স্ত্রীর সাথে চেস্টা করে দেখেছেন।

 

রনি লজ্জায় মাথা নিচুকরে সুধু হু বল্ল।

 

ডাক্তারঃ আমাকে সব খুলে বলুন, আপনি বোধহয় লজ্জা পাচ্ছেন…. আচ্ছা আপনি (রেবেকা বেগম এর দিকে আঙুল তুলে) একটু বাইরে যাবেন প্লিজ?

 

সাথে সাথে রেবেকা বেগম দরজার বাইরে গিয়ে ডাক্তারি এর এসেস্টেন্ড এর কাছে গিয়ে বসল। এবার রনি ডাক্তার কে শুরু থেকে বিদেশের সব কথা খুলে বল্ল। এর পর ডাক্তার বেড এ শুইয়ে রনির পেনিস ভাল ভাবে দেখল। অনেকখন দেখে কাগজ এ কিছু লিখে বল্ল আমার সহকারী এর সাথে দেখা করেন বাকিটা সে আপনাকে বুঝিয়ে বলবে।

 

সহকারীঃ আমি আপনার স্ত্রীর সাথে কিছু কথা বলব আপনি একটু বাইরে যান। রনি বাইরে চলে গেল।

 

সহকারীঃ আপনি চেষ্টা করবেন যত রকম ভাবে পারেন ওনার পেনিসটা দাড়া করানোর। মুখে নিয়ে বা হাত দিয়ে বা আপনার ওখানে ডোকানোর চেষ্টা করবেন। আর এই টাবলেট ২ টা ওনাকে দিনে ২ বার করে একসাথে খাওয়াবেন। এর একটা ভায়েগ্রা আর একটা মাথা বেথার। এটা খেলে উনি মারাত্তক ভাবে উত্তেজিত হয়ে যাবে, আর তখন যেন মাথা বেথা না হয় তাই এই ২য় টা। আর উনি উত্তেজিত হলে আপনি বুঝবেন, তখন আপনার কাজ হবে ওনাকে শান্তি দেয়া। যেভাবেই পারেন। ওনার পেনিস শক্ত না হলেও আপনি চেস্টা করবেন…. আপনি বুঝতে পারছেনতো আমি কি বলতে চাচ্ছি…??

 

রেবেকাঃ জি জি…

 

সহকারীঃ অতিরিক্ত হস্তমৈথন এর ফলে ওনার পেনিস থেকে যৌন রস ঠিকমত আউট না হতে হতে দির্ঘ দিন ধরে পেনিস এর ভেতরের দিকে ওই রস জমাট বাধতে বাধতে আজ আর উনি যৌনশক্তি পান না। এতে সময় লাগবে, আর এর জন আপনাদের দুজন কেই পরিশ্রম করতে হবে। আর এই টেস্ট গুলি করালে বাকিটা ক্লিয়ার হবে। এই ৬ টা টেস্ট করাতে হবে। আর টেস্ট করিয়ে রিপোর্ট হয়ত ২/৩ দিন পরে দেবে।আপনারা আগামি ২ দিন পরে আসবেন সব রিপোর্ট নিয়ে।

 

রেবেকা বেগম নিঃশব্দে বেরিয়ে এলেন। হাতে কিছু টেবলেট আর টেস্ট এর কাগজ। উনি আল্লাহ্‌ কে ডাকছেন। কি করবেন উনি এখন? ছেলেরতো বিয়েই হয় নি। কি ভাবে কি করবেন?

 

রাত প্রায় ১২ টার দিকে সুন্দরবন হোটেলের রুম এ এসে পৌছয় রনি ও তার মা। দুজন কেউ কারো দিকে তাকায় ও না আবার কথাও বলেনা। রনি রুম এ এসে রুম সার্ভিস কে কল করে গরুর গোস, সাদা ভাত, রুপচাদা মাছ, ২ প্রকার ভতা, ডাল, কিছু অ্যাপেল, আঙুর আর একলিটার দুধ এর ওয়াডার দিল।

 

আধ ঘণ্টা পর খাবার রুমে চলে আসল। পেন্ট বদলে রনি লুঙ্গি পরে নিল আর রেবেকা নরমাল একটা শাড়ী পড়ল। মা কে নিয়ে রনি ভাত খাচ্ছে এখন। রেবেকা বেগম ভাত নাড়া চাড়া করছে কিন্তু খাচ্ছে না। রনি আস্তে আস্তে খাচ্ছে। রেবেকা বেগম অনেক ভেবে চিনতে নিরবতা ভাংলেন….

 

রেবেকা বেগমঃ শোন… তুই এখনো বিয়ে করিসনি কিন্তু যেই রোগ বাধিয়েছিস তার সেবা শুধু স্ত্রী দারা সম্ভব। এখন কি করা যায়…?

 

রনিঃ আমি কিছু ভেবে পাচ্ছিনা। আমার মরে যাওয়া ভাল।

রেবেকা বেগমঃ হারামির বাচ্চা, কুত্তার বাচ্চা… আকাম কুকাম করে এখন এসেছে মরে যেতে। একটা চড় মারতে মন চায়.. জানোয়ার কোথাকার।

 

রনি সুধু কাঁদছে…. অনেকক্ষণ চুপ থেকে রেবেকা বেগম বললেন…

রেবেকা বেগমঃ বাবা থাক আর লজ্জা করে লাভ নাই। আমাকেই এখন সব করতে হবে। কিন্তু নিজের পেটের ছেলের সাথে কি ভাবে এইসব করি। শোন আমাদের যা করতে হবে তা সামি স্ত্রী ছাড়া করা পাপ। আর তা ছাড়া আমরা মা ছেলে। মানে দিগুন পাপ।(রনি চুপ করে ফ্লোরের দিকে তাকিয়ে আছে) তাই আমি ভাবছি…. যদি কিছু পাপ কমানো যায়…. কি বলিস?

রনিঃ(চমকে উঠে) কি ভাবে পাপ কমবে…?

রেবেকাঃ শোন আমরা মা ছেলে… আর মা ছেলের মধে এইসব কোন দিনো করা যায় না। তুই যদি আমাকে বিয়ে করিস তা হলে আমাদের হয়ত একটা পাপ হবে আর তা হলো মাকে বিয়ে করার পাপ। কিন্তু শারিরিক সম্পর্ক করার পাপ হবে না। কারন আমরা তখন বিবাহিত, শারিরিক সম্পর্ক আমাদের হতেই পারে। কি বলিস তুই….?

 

রনিঃ আমি বুজতেসি না কি বলব…..

 

রেবেকাঃ শোন আমরা এখন নিরুপায়।এখন হতে ২/৩ দিন আমরা যাযা করব তা যদি বিয়ে করে করি তাহলে আল্লাহ আমাদের মাফ করে দেবেন। শুধু এই অশুখ এর জন্য আমার যা করব, তা মনে করিস তোর চিকিৎসা শুধু মাত্র। আর আমি অনেক ভেবে দেখলাম…. এখন আমি ছাড়া এই দুনিয়ার কেউ তোকে সাহায্য করতে পারবে না। বাবা মনে কইর এইটাও আল্লাহ এর ইচ্ছা। তবে তুই সুস্থ হলে আমাকে তালাক দিয়ে দিবি।

 

রনিঃ আম্মা আপনি আমার জন্য যা করলেন এই পৃথিবীরর কোন মা তার ছেলের জন্ন করবে না। আর আপনি আমাকে বিশাস করতে পারেন। আমি আপনার ছেলে। আপনার মান সম্মান আমার মান সম্মান। কিন্তু বিয়ে কিভাবে করব….?

 

রেবেকাঃ তুই আর আমি যদি মন থেকে বলি যেমন…. তুই বলবি আমি তোমাকে তোমার সব ভরণপোষণ দিয়ে দশ হাজার টাকা একটাকা দেনমহর এ বিয়ে করতে চাই… তুমি কি রাজি? এইভাবে আমি ৩ বার কবুক বলব আবার আমি বললে তুই তিনবার কবুল বলবি…? কি বলিশ…?

 

রনিঃ আপনি যা বলবেন আমি তাই করব।

রেবেকাঃ তাড়াতাড়ি ভাত খেয়ে নে।

 

দুজনের কেউ আর ভাত খেতে পারল। রেবেকা বেগম ছেলেকে ওষুধ ২টা খাইয়ে দিলেন। এরপর মা ছেলে দুজনেই গোসল করে পাক কাপড় পড়ে নিল। এবার দুজনে বিছানায় সামনাসামনি বসে…..

 

মাঃ তুই বল… (রনিকে উদ্দেশ করে) রেবেকা আমি তোমাকে শরিয়ত মতে তোমার সকল ভরণ পোষন এর ভার নিজে নিয়ে, দশ হাজার একটাকা দেনমহর দিয়ে তোমাকে বিয়ে করতে চাই। তুমি রাজি থাকলে বল কবুল….?? .. ও ভালো কথা তোর কাছে কত টাকা আছে এখন?

 

রনিঃ টাকা নিয়ে তুমি চিন্তা কোর না….( বলেই মানিব্যাগ থেকে দশ হাজার একটাকা বের করে বিছানারচাদর এর উপর রাখল) এবার বলি….. আম্মা আমি তোমাকে….

 

মাঃ আরে আম্মা মানে…. আমার নাম ধরে বল…. তুই কি মজা করতেছিস…..??

রনিঃ না না আম্মা…. সব কেমন যেন লাগতেছে তাই….

মাঃ শোন… মন থেকে যদি আমরা বিয়ে না করি তবে অনেক পাপ হবে…. আগেইতো বলেছি। নাকি তোর প্রথম বউ বুড়ী বলে এমন করতেছিস….?

রনিঃ আম্মা কি বলেন আপনি…. আমি মন থেকেই সব করতেছি…. আর বুড়ী মানে….??

 

রনি আড় চোখে তার আম্মাকে দেখছে। আলোকময় রুমটাতে তার আম্মা ৪৫ বছরের মেদবহুল দেখতে না হলেও পেটের দিকটায় যে প্রচুর মেদ তা শাড়ির উপর ভালই বোঝাযায়। লাম্বায় ৫ফিট ৫ এর মতন। বুকের দিকটা অনেক ফোলা,আর দুই গাল এ যথেষ্ট মাংস। হাটার সময় পাছার দোলানি যথেষ্ট। রনি কেন যানি তার মার দেহটা ভাল করে দেখতে লাগল। দেখতে একেবারে কলকাতার শ্রীরেখার মতন শরির। শুধু গায়ের রঙ টা একটু তামাটে।রনি হঠাত করে মা কে বলেই ফেল্ল……

 

রনিঃ আপনাকে দেখলে এখনো দশ পোলার মাথা খারাপ হইয়া যাইব। আব্বা মহা ভাজ্ঞোবান…. আপনার মতন এত সুন্দরী পেয়েছে। আম্মা আপনি দেখতে না একেবারে শ্রীরেখার মতন।

 

মাঃ (একটু হেসে) কি তাই নাকি…. একেবারে শ্রীরেখা…. ভালোই। আর ভাজ্ঞোবান তো তুইও… একটু পর তোরও বউ হয়ে যাব।

মা ছেলে দুজনেই হেসে উঠলো। এর পর খুব সুন্দর করে দুজনে বিয়ের পাঠ শেষ করল। দুজনেই চুপ। রনি প্রথমে বল্ল…

রনিঃ আম্মা আমি কিন্তু আপনাকে আম্মা করেই বলব আর আপনি করে বলব।

 

রেবেকা বেগম এর হাজার না করার পরও রনি বল্ল না আমরা যে যাকে আগে যেমন করে ডাকতাম তেমনি করে ডাকব… তাই রেবেকা ও আর কিছু বলল না। মাথায় ঘোমটা দিয়ে রেবেকা খাটের মধ্য খানে চুপ করে বসে রইল। ঘরে এসি চলার শব্দ ছাড়া কোন শব্দ নেই। তাদের মনে হচ্ছে পৃথিবিটা যেন এই মুহুতে থেমে গেছে…. চারিদিকে নিসচুপ নিরবতা। একটু পরে রনি এই নিরবতা ভাংল…..

 

রনিঃ আম্মা একটা কথা বলি রাগ কইরেন না।

রেবেকা বেগমঃ বল….

রনিঃ আম্মা আমি বারেন্দায় গিয়ে একটা সিগারেট খাব।

রেবেকা বেগমঃ বারেন্দায় না জানালার পাশে বসে খা।

 

রনি পেকেট থেকে বেন্সন সিগারেট নিয়ে জানালার পাশে বসে জানালা হাল্কা খুলে দিয়ে সিগারেট ধরাল।

 

রনিঃ আচ্ছা আমরা কি এখন সত্যিকার স্বামি স্ত্রী….?

মাঃ কেন… তোর মনে কি সন্দেহ আছে…?

রনিঃ না ঠিক তা না। কিন্তু….

মাঃ এখানে আর কিন্তু বলার কিছু নাই। আমি এখন তোর সদ্য বিয়ে করা স্ত্রী।

 

রনি সিগারেট এর শেষ টান দিতে দিতে তার মাকে দেখছে…. কিছুসময় আগেও যে কিনা তার জন্মদাত্রী মা ছিল… এখন সে তার স্ত্রী….. রনি এবার খাটে এসে তার মায়ের পাশে এসে বসল।

 

রনিঃ তাহলে এখন আপনি কি একবার আমার ওইটা একবার ধরে দেকবেন….?

রেবেকা বেগম অনেক্ষন চুপ থেকে… হু… দেখা দেখি, আমি একবার দেখি জিনিসটা।

রনি খাটের মাথায় হেলান দিয়ে বসে লুঙ্গী কোমর পযন্ত তুল্লো। আলোয় ভরা রুমের ভেতর রেবেকা বেগম তার ছেলের নুইয়ে থাকা ধনটা এই প্রথম দেখতে পেলেন। প্রথম দেখায় রেবেকা বেগম একটু ঘাবড়ে গেলেন। এতো মোটা আর কালো কমকরে হলেও ওনার নিজ হাতের আধা হাত লম্বা হবে রনির ধনটা। নিথর হয়ে পড়ে আছে।

 

রেবেকা বেগম অনিচ্ছাকৃত ভাবেই প্রশ্ন করে বসল….

মাঃ তোর এইটা কি অসুখ হবার কারনে ফুইলা আসে?

রনিঃ নাহ… এইটাতো নরমাল ভাবেই আসে।

মাঃ না না… আমার মনেহয় অসুখের কারনে এতো মোটা হয়ে আছে।

রনিঃ আরে আম্মা না… আমার এইটা এইরকমই। আগে এইটা যখন শক্ত হইত তখন যদি আপনি দেকতেন…. (রনি তার ডান হাত টা আম্মাকে দেখিয়ে বল্ল) আমার পুরা এক হাতের সমান লম্বা হতো।

নাঃ (ভ্রু কুচিয়ে… আতংকিত গলায়) বলিস কি…?

রনিঃ আম্মা আমারটা একটু বেশিই বড়।

 

মাঃ একটু না…. অনেক বড়। আর সুধু কি বড় অনেক মোটা ওতো লাগতেছে। আমার জনমে… আমি কোন পুরুষ মানুষ এর এত বড় ধন দেখি নাই।

রনিঃ এখনতো এইটা নিয়াই পড়ছি যন্ত্রণায়।

 

রেবেকা বেগম এবার আস্তে আস্তে ছেলের মোটা কালো নুইয়ে থাকা ধন টা অনেক আগ্রহ নিয়েই ডান হাতে ধরলেন। ধন এর মুন্ডিটা ছোট, কিন্তু মুন্ডি থেকে গোড়ার দিকে ধিরে ধিরে এতো মোটা যে ওনার হাতের মধে ধনের গোড়াটা আসেনা। উনি ভালো করে নেড়ে নেড়ে ধনটা দেখছেন আর একসময় অবাক হয়ে বলেই ফেললেন…

 

মাঃ এতো বড় জিনিষ তোর বউতো মরেই যাবেরে….?

রনিঃ এখন আপনিই তো আমার বউ….

 

বলেই রনি তার দিকে ঝুকে… ধন ধরে থাকা আম্মার বাম দুধের উপর তার ডান হাতটা দিয়ে আস্তে করে দুধটা ধরল। রেবেকা বেগম হঠাত চমকে গিয়ে ছেলের ধন ছেড়েদিয়ে পেছনে চলে গেলেন। আর আচল দিয়ে বুক ঢেকে দিলেন। উনি চোখ বড় বড় করে রনির দিকে তাকিয়ে থাক্লেন। রনি তার আম্মার দিকে তাকিয়ে তার লুঙ্গী আস্তে করে হাটু পরজন্ত নামিয়ে রাখল। এবার রেবেকা তার জ্ঞান ফিরে পেলেন।

 

মাঃ হঠাত করে ধরলিতো তাই। আচ্ছা তোর কি কোন ভাবেই দারায় না?

রনিঃ না আম্মা। তবে আপনি যদি একবার চেস্টা করেন….

রেবেকাঃ কি করব তাইতো বুজতেছি না।

রনিঃ আচ্ছা বাদ দেন আপাদত। দেখি ঔষধ এ কাজ হয় কিনা। আমরা টিভি দেখি।

একটা হিন্দি মুভি চেনেল এ দিয়ে দিল রনি। হিন্দি মুভি ধাড়কান দেখাচ্ছে। খুব মন দিয়ে দুজনে খাটে হেলান দিয়ে কম্বল হাটু পরজন্ত উঠিয়ে মনোযোগ দিয়ে মা আর ছেলে দেখছে। প্রায় আধা ঘন্টা পরে অখয় কুমার আর শিল্পাশেঠির রোমাঞ্চ সং এর সময় রনি দেখল শিল্পাশেঠির পেটের নিচে নাভির ছিদ্র আর বড় বড় দুধ দেখে অর শরির গরম হয়ে গেছে। রনি আস্তে করে তার ডান হাত টা কম্বল এর নিচে নিয়ে ধন এর উপরে ধরে আশ্চর্য হয়ে গেল… অর ধন ঠিক আগের মত ঠাটিয়ে আছে। রনি প্রায় চেঁচিয়ে ওর আম্মাকে বল্ল….

 

রনিঃ আম্মা….

আম্মাঃ কি রে…??

রনিঃ আপনার হাত টা দেন। রনি ওর আম্মার হাত টা কম্বল এর নিচে নিয়ে ওর ঠাটানো ধন এর উপর রাখলো। রেবেকা বেগম বল্ল…

আম্মাঃ এইতো দারাইয়া গেসে….

রনিঃ জি… তাইতো মনে হয়…

আম্মাঃ দেখি… (বলেই কম্বল সরিয়ে দিল)…

 

রেবেকা বেগম ছেলের ধন দেখে চোখ কপালে উঠিয়ে বললেন….

আম্মাঃ ওরে আল্লারে এতো বড়…

রনিঃ আরে আম্মা আপনি ভয় পাইতাসেন কেন…? আমি কি আপনাকে কষ্ট দিব নাকি….

বলেই রনি তার আম্মার ঠোটে একটা চুমু খেল। রেবেকা বেগম প্রস্তুত ছিলেন না তাই রনির ঠোটে সিগারেট এর গন্ধ পেলেন কিন্তু কিছু বললেন না। রনি তার আম্মার বিব্রত মুখটা দেখে তার ঠোট সরিয়ে নিল। রনি আস্তে করে তার আম্মাকে শুইয়ে দিল। এবার রনি তার লুঙিটা গলা দিয়ে খুলে ফেল্লল। রনি তার আম্মার গায়ের উপরে উঠে শুয়ে পড়ল। রনির মুখ এখন তার আম্মার কানের কাছে, রনির বুকে তার আম্মার ৩৮ সাইজের দুধ ধাক্কা দিছে। রনির সারা শরিরে নেশা…. রনির মনে হচ্ছে তার ধন ফেটে যাবে। রনি তার আম্মাকে আস্তে আস্তে বল্ল…..

 

রনিঃ আম্মা আমার ধনটা বেথা করছে?

আম্মাঃ তোর যা করলে বেথা কম্বে তাই কর।

 

রনি এবার শুয়ে পড়ল ওর শুয়ে থাকা আম্মার উপরে, রেবেকা বেগম একটু অবাক হলেন। রনি বড় বড় দুধের উপরে শুয়ে আম্মার চোখ থেকে হাত সরিয়ে আস্তে করে বল্লো… আম্মা আপনার শাড়ি খোলেন। রেবেকা বেগম একটু চুপ থেকে বললেন তুই খোল। রনি আর দেরি না করে ব্লাউজ এর উপর থেকে শাড়ির আচোল নামিয়ে দুধের দিকে তাকিয়ে প্রায় বেহুশ… এতো বড়..?? রনির আর তর সইলো না। ব্লাউজ এর বোতাম কাপা কাপা হাতে খুলতে শুরু করল। রনির বুক ধাক ধাক করছে। ওর নিজ জন্মোদাত্রী মায়ের এতো বড় বড় দুধ… কখন সে ওই গুলোকে চোটকীয়ে চোটকীয়ে খাবে তাই ওর হাত কাপছে। খুলে ফেল্লো সব বোতাম, এবার ব্রা… রনি তার আম্মার দুই বাহু ধোরে টেনে বসালো। এবার রেবেকা বেগম বললেন… আচ্ছা দাড়া…

রনি ছেড়ে দিলো আর ওর হাত চলে গেল নিজের ধোন এর উপরে। রেবেকা বেগম ব্লাউজ খুলে ফেলে এবার ব্রা খুলতে লাগলেন… হঠাত করে ছেলের নিজ ধন মালিশ করা দেখে হেসে ফেললেন। রনি বোকা বনে লজ্জা পেয়ে গেল, আর ধন ছেড়ে দিল।

 

আম্মাঃ কিরে লজ্জা পেয়েছিস…?

রনিঃ জি…. আপনি হাসলেন কেন?

আম্মাঃ তুই যেই ভাবে আমার দুধের দিকে তাকিয়ে ধোনে মালিশ করতেছিলি আমার মনে হচ্ছিল ওইটা বড় কোন শোল মাছ ধোরে আছিস। ( রনি আবার লজ্জা পেয়ে গেল)

এর মধে রেবেকা বেগম ব্রা খুলে ফেললেন। ব্রা এর হুক খুলতেই থপাস করে সাইজ এর ৪২ সাইজের দুই দুধ বেরিয়ে পড়ল। রেবেকা বেগম আবার শুয়ে পড়ল। রনি দুধ ধরার সাহস পেলনা। তবে সাহস করে তার আম্মার নাভির নিচে থাকা শাড়ির কুচি পেটিকোট থেকে খুলে ফেল্লো। রেবেকা বেগম রনির হাত ধোরে ফেললেন…

আম্মাঃ আরে কি করছিস…?? শাড়ি খুলছিস কেনো..??

রনিঃ কেন শাড়ি খুলবো না..?

আম্মাঃ আমি নেংটা হতে পারব না।

রনিঃ আপনি কি কষ্ট পেতে চান…? আমি যা করছি তাতে আপনার কষ্ট কম হবে, আমাকে মানা কইরেন না।

 

রেবেকা বেগম বুঝলেন এখন ওনার কথা আর চলবে না। ছেলে তার নিজ ইচ্ছা মতো যা খুশি করবে। তাই উনি নিজ হাত সরিয়ে নিলেন আর ছেলে যা খুশি করতে দিলেন। রনি এবার পেটিকোট এর দড়ী খুলতে লাগলো, কিন্তু উল্টো গিটঠু আরো লেগে গেল। অনেকখন চেস্টা করে হাত দিয়ে আর না পেরে এবার দাঁত দিয়ে খুলতে লাগলো। রনি তার নাকে ভোদার আস্টো গন্ধ পেলো। কামের নেশা রনিকে এবার পাগল করে দিলো। রনি তাই পাগল এর মতন আম্মার তলপেট চাটতে লাগলো আর হাত দিয়ে চেষ্টা করতে লাগলো পেটিকোট এর দড়ি খোলার কিন্তু পারছে না। রেবেকা বেগম বললেন সর আমাকে দে… রনি রাগ করে ওর আম্মার চোখের দিকে বড় বড় করে তাকিয়ে দুই হাত দিয়ে পেটিকোট এর দড়ি ছিঁড়ে ফেলে।

 

রেবেকা বেগম ছেলের রাগান্বিত মুখ আর লাল করা চোখ দেখে ভয় পেয়ে কিছু আর বললেন না। অভিজ্ঞতা থেকে বুঝে নিলেন ছেলে তার কাম নেশায় মরে মরে অবস্থা। তাই চুপ করে দুই হাতের তালু দিয়ে বড় পাতিলের মত দুই দুধ ব্রীথা ঢেকে রাখার চেষ্টা করলেন। রেবেকা বেগম এর হাল্কা ভয় হচ্ছিল ছেলের ওই আট ইঞ্চি ঠাটানো ধন দেখে।উনি রনিকে বল্ল… লাইট টা বন্ধ করেদে….

রনি: লাইট থাকুক ভাল ভাবে দেখা যাবে, আপনি বেথা পান কিনা অন্ধকার এ কিভাবে বুঝব?

 

রেবেকা বেগম: তাইলে দেখত ডিম লাইট আছে না কি? রনি উঠে গিয়ে দুই টা বোতাম চাপতেই হলুদ রঙের একটা ডিম লাইট জ্বলে উঠলো।

রেবেকা বেগম একেবারে চুপ হয়ে গেলেন। বালিশ এর উপর মাথা রেখে চিত হয়ে শুয়ে একবার ছেলের দিকে দেখলেন। রনির পরনে কিছু নাই। ওর কোমর এ তেমন মাংস নাই। ধন টা ঠাটানো, কালো কুচকুচে। ওনার হাতের মাপে পুরো এক হাত হবে। এর পর রেবেকা বেগম চোখ বন্ধ করেফেল্লেন। এবার যা হবে তা তিনি দেখতে চান না।

 

রনি হোটেলের হলুদ রঙের ডিম লাইট এর আলোয় তার আম্মা কে দেখছে। আর সায়ার দড়ি খোলায় ব্যাস্ত। ৫০ বছর বয়সী এক মোটা মহিলা। কোমর টা বেজায় মোটা। গায়ে কালো ছাপা শাড়ি পড়ে থাকায় গায়ের রঙ টা ফুটেউঠেছে। অনেক কষ্টে রনি এবার পারল সায়ার দড়িটা খুলতে। ওর সামনে এখন ওর আপন মা সম্পুর্ণ উলংগ হয়ে শুয়ে আছে। আর দেরি না করে রনি হাটু গেড়ে বসে তার আম্মার দুই হাটু একটু ফাক করে তার আম্মার মাংসলঊরুদ্বয়ের মধ্যে তার জন্মস্থান দেখতে লাগলো।

 

রনির মাথা খারাপ হাওয়ার মতই অবস্থা। রনি আর কথা বল্ল না। রেবেকা বেগম তার দুই হাটু ভাজ করলেন। রনি এই প্রথম দেখল তার আম্মার ভোদা। কালো কালো বালে ভরা ভোদা। মাংসে ভরা টইটুম্বুর। ফরসা হতে হতে ভোদার মধ্যে খানে কালো কুচকুচে। তবে ভোদার ফারা অনেক লাম্বা। রনি আর লোভ সামলাতে পারল না। তার ডান হাতটা দিয়ে পুরো ভোদাটা মুঠ করে ধরার চেষ্টা করল। পুরোটা তার হাতের মধে আসলো না।

 

অনেক মাংসল ভোদা, তাই রনি মধ্য আঙ্গুল টা ভোঁদা ভেতর ঢুকিয়ে দিয়ে বাকি আঙ্গুল গুলি দিয়ে মাংসল ভোদাটা মুঠ করে ধরে চাপ দিল। রেবেকা বেগম যেন মরেই যাবেন। আজ কত দিন পরে তার ভোদায় কেউ হাত দিলেন। উনি যখন মনে করলেন এটাতো তার সন্তানের হাত… তখন উনি একটা হাত তার দুই চোখে রেখে লজ্জা নিবিড়ন করলেন। এদিকে রনি এতো মাংসালো ভোদা জিবনে প্রথম দেখে বলেই ফেলল….

 

রনিঃ এতো বড় আমিতো কল্পোনাই করি নাই। আম্মা আপনি শুধু শুধু ভয় পাইসেন। আমার এইটা এইখান দিয়া গেলে আপনার মোটেও কষ্ট হবেনা।

 

বলেই রনি তার মুখটা ভোদায় লাগিয়েই প্রথমে ভোঁদার দুই দেয়ালটা একসাথে করে দাঁত দিয়ে একটা কামড় বসালো, এতে রেবেকা বেগম বেথা পেলেন কিন্তু কিছু বললেন না। উনি ভাবছেন ছেলেকে এই দেহ দিয়ে দিয়েছি, ও যা খুশি করুক।

 

এবার রনি ভোদা দুই হাত দিয়ে ফাক করে ধরে তার জিব্বা আম্মার ভোদার ভেতরে প্রবেশ করিয়ে দিল। জিব্বা যতটুকু পারল ভোদার ভেতরে ঢুকিয়ে জিব্বা নাড়া চাড়া করতে লাগল। রেবেকা বেগম ভাবছেন…. ছি… তার ছেলে কতটা নোংরা… ভোঁদা মুখে নিয়ে করছে। আবার ভাবলেন থাক ওর যা মনে চায় তাই করুক বাঁধা দেয়ার কি দরকার। ও তো এখন নিজের স্বামী। স্বামী তার স্ত্রীর ভোঁদা চাটবে এটাইতো স্বাভাবিক।

 

রনি এক মনে তার আম্মার ভোদা চুষছে …আর চুষছে… ভোঁদা থেকে মাল বের হচ্ছে। রনি টের পেল নোনতা নোনতা স্বাদ।রনি তার চোষা আরও বেশি বাড়িয়ে দিল। রেবেকা বেগম কামের আগুনে পাগল প্রায়। রনির চোষাতে রেবেকা বেগমের দেহ দুলছে, রনি জিভ দিয়ে চুষতে চুষতে চোখ উপরের দিকে তুলে তার আম্মার দিকে তাকাল। রেবেকা বেগম কম এর জ্বালায় মরে যাচ্ছে। দুই হাত দিয়ে বিছানার চাদর খামচিয়ে ধরে চোখ বন্ধ করে নিচের ঠোঁটে দাঁত দিয়ে কামড়ে ধরে মাথাটা ডানে বামে মোড় করছে।

 

আর রনির মুখ দিয়ে ভোঁদা চাটার থেকে যে ধাক্কা খেলছে তাতে তার আম্মার সারা শরীর কেঁপে উঠছিল আর বড় দুদ দুটো টল টল করে নড়ছে। রনি কি করবে ভেবে পাচ্ছে না। এখন তার দুধের প্রতি লোভ হচ্ছে। সাত পাঁচ আর না ভেবে রনি ভোঁদা থেকে মুখ তুলে ডান পাশের দুধে দুই হাত দিয়ে চাপ দিয়ে ধরে বোঁটা মুখ লাগিয়ে চুষতে শুরু করলো। রেবেকা বেগম আর সহ্য করতে পারলো না, দেহের উপর থাকা ছেলে কে নিয়েই, কোমরটা অনেকটা উপরে তোলা দিয়েই।

 

মুখ দিয়ে ওরে বাবাগো…. আহ্.. আহ্.. শব্দ করে খসিয়ে দিলেন তার অনেকদিনের জমানো ভোঁদার রস। রনি বুঝল মার রস বেরহচ্ছে। রেবেকা বেগম এখনো কোমরটা তোলা দিয়েই আছেন। রনি এবার তার দুই হাত দিয়ে দুই দুধটা ধরে তার কোমর দিয়ে ধাক্কা দিয়ে তার আম্মার কোমর খাটে নামিয়ে আনলো। আর দেরি করল না। তার ১০ ইঞ্চি ধনটার গোড়া ধরে আস্তে তার আম্মার ভোদার মুখে লাগিয়ে ভোদার উপর থেকে নিচের দিকে নাড়তে চাড়তে লাগলো। ওদিকে রেবেকা বেগম ভয়ে আর লজ্জায় চুপ।

 

রনি এবার তার ধোনের মুন্ডি তার আম্মার ভোদার ফাকে ঢুকিয়ে, আম্মার গায়ের উপরে শুয়ে, আম্মার গলা জড়িয়ে ধরে ডান গালটা তার দাঁত দিয়ে কামড়ে ধরে আস্তে আস্তে চাপ দিয়ে ধনটা ভোদার ভেতরে ঢুকিয়ে দিতে লাগল। ভোঁদা রসে পিচ্ছিল হাওয়াতে মুণ্ডি টা ঢুকল এক আঙ্গুল পরিমাণ কিন্তূ আর ঢুকছে না। রনি আস্তে আস্তে করে চাপ দিয়ে ধরে আবার চাপ দিল কিন্ত কোথায় যেন গিয়ে ঠেকছে। প্রতি চাপে রেবেকা বেগম এর মনে হল কেউ যেন মোটা বাঁশ তার ভোদার ভেতরে ঢুকিয়ে ধাক্কা মারছে। বেথায় উনি উঃ আহ্… আহ্হঃ… করে চেঁচিয়ে উঠলেন। রনি বুজলো ভোদার ভেতরে ঢুকছে না ওর ধন। রনি এবার মুখ খুলল…

 

রনি: আম্মা কি ব্যাথা পাচ্ছেন?

রেবেকা বেগম: অনেকটা গুঙিয়ে উঠে… হু… আহ্… লাগছে…

 

রনি গলা ছেড়ে দিয়ে ধোনটা ভোদা থেকে বের করে হাঁটু ভাঁজ করে ভোঁদার সামনে বসে ভোঁদাটা ভাল করে দেখতে লাগল। রনি একটা আঙ্গুল ভোদার ভিতর ঢুকিয়ে দিয়ে দেখল মালে ভিজে থাকায় তার আম্মার ভোদার বড় ফাকের মধ্যে তার আঙ্গুল অনায়াসে ঢুকে যায়। রনি এবার দুই আঙ্গুল ঢুকিয়ে দিয়ে দেখল, ওর দুই আঙ্গুল ও পচাৎ করে ভোঁদার ভিতর ঢুকে যায়। তাহলে তার ধন কেন একটু ঢুকে আর ঢুকছে না? রনি তার আম্মার দিকে তাকাল, রেবেকা বেগম হাত দিয়ে চোখ ঢেকে রেখেছিল। রনি কি করবে বুঝতে পারছিলো না ।

 

সে আবার তার ধোনটা পিচ্ছিল ভোঁদার বড় ফাঁক দিয়ে ঢুকিয়ে এবার তার আম্মার কোমরে দুই হাত রেখে ভোদার ভিতরে আস্তে আস্তে ধোটাকে ঢুকাতে চেষ্টা করল। কিন্তু আবার অল্প কিছু টা ঢুকে আর ঢুকছে না। এভাবে দুই তিন বার চেষ্টা করে দেখল। কিন্তুু আর ঢুকছে না দেখে রনি উঠেগিয়ে টিউব লাইট জ্বলে দিয়ে বড় করে বল্ল… উউফ… ঢুকছে না কেন…?? রেবেকা বেগম ঠিক আগের মতো চোখের উপর হাত রেখে দুই হাঁটু ভাঁজ করে দুই রান ফাঁক করে ভোঁদা বের করে শুয়ে রইলো। রনি এবার ঝোকঝোকে আলোয় ভোদাতে খুব কাছথেকে আঙ্গুল দিয়ে ধাক্কা দিল। এক নিমিষে আঙ্গুল ভোদার ভিতরে ঢুকে গেলো। রনি এবার তার আমাকে জিজ্ঞাস করল….

 

রনি: আম্মা ঢুকছে না কেন…? কোথায় যেন গিয়ে ঠেকছে। আম্মা..

আম্মা..

রেবেকা বেগম চুপ করে রইলো। রনি আবার ডাক দিল।

 

আম্মা: কিছুটা বিরক্ত হয়ে… আমি কি বলবো। রেবেকা বেগম একটুও নড়ল না। একই ভাবে চোখের উপর হাত রেখে শুয়ে থাকল। রনি ধুর

বাল বলে ভোঁদা থেকে আঙ্গুল বের করে নিয়ে উঠে গেল। রেবেকা বেগম কম্বল গায়ে জড়িয়ে কাত হয়ে শুয়ে রইলো। রনি রুমের মধ্যে একটা সিগারেট ধরিয়ে চিন্তা করতে লাগো। আম্মা কি রাগ করেছে নাকি ব্যাথা পেয়েছে? এই কথা বললো কেন।

 

রনি তার ধন এর দিকে তাকিয়ে রইল।আরে ওর এইটা তো ধন না একটা বড় বাশ মনে হল। ওর নিজের হাতের ই আধ হাত লম্বা ওর ধন। নিশ্চই আম্মা ব্যাথা পেয়েছে। রনির খুব মায়া হল। রনি হাতের সিগারেট টা শেষ করে খাটে গিয়ে কম্বলের ভেতর ঢুকে তার আম্মার পাছার কাছে তার ধন টা নিয়ে গিয়ে আম্মার গাল ধরে ওর দিকে মুখ ঘোরাতে লাগলো আর বল্ল আম্মা আমাকে মাফ করে দেন,আমি বুঝিনাই আপনি ব্যাথা পাইছেন। গাল ঘুরতেই রনি দেখল তার আম্মার গাল বেয়ে চোখের পানি তে ভেসে যাচ্ছে।

 

রনি: একি আম্মা আপনি কাদছেন। বিশ্বাস করেন আমি বুঝতেই পারি নাই যে আপনি ব্যাথা পাইতেছেন। আর আপনি ও ত কোন শব্দ করেন নাই আরে আমার লক্ষী সোনা আম্মা। আমি কি আপনাকে ব্যাথা দিতে পারি।

 

বলেই রনি তার আম্মার হাত ধরে ওর দিকে ঘরিয়ে নিল। চোখের জলে ভাসা রেবেকা ফুঁপিয়ে ফুঁপিয়ে কাদতে কাদতে ছেলের দিকে ফিরে ওর মুখের দিকে তাকিয়ে গলায় হাত রেখে হাউ মাউ করে কাদতে লাগলো। রনির খুব মায়া হল। আমি সরি আম্মা অনেক বার বল্ল। রনি ওর আম্মার সারা শরীর হাত দিয়ে টিপছে আর বলছে… আমার সোনা আম্মা আমি সরি। হঠাৎ রেবেকা বেগম লজ্জা পেয়ে কান্না থামাল। অনেকক্ষণ চুপ দুজনই। নীরবতা ভাঙলেন রেবেকা বেগম….

 

আম্মা: বাবা আমি তখন অনেক বেথা পাইছি।

রনি: আম্মা বিশ্বাস করেন আমি পুরাটা ঢুকাই নাই।

আম্মা: পাগল… তুই দেকসস তোর টা কত বড়। প্রায় অর্ধেকই আমার ভেতরে ঢুকছিল।আর তুই যখন আরো ঢুকাইতে চাপ দিতে ছিলি তখন আমার প্রায় মরণ অবস্থা হয় গেছিল।

রনি: কি বলেন… আমারতো মনে হোল এই সামান্ন ঢুকছে। আচ্ছা বাদ দেন।

 

রনি এবার তার আম্মার মুখ তার নিজ মুখের দিকে তুলে কমলার কোয়ার মতো ঠোঁটে চুমু দিতে লাগল আর চুষতে শুরু করলো। দুই হাতে তার আম্মার গলা জড়িয়ে ধরে ঠোঁট তার মুখে নিয়ে চুষতে লাগলো। রেবেকা বেগম ও ছেলের ঠোঁট চুষে দিতে লাগলো।রনি এবার তার আম্মার জিব্বা চুষতে লাগলো। রেবেকা বেগম ও ছেলের মুখে নিজের জীভ ঢুকি দিলেন।

 

রনি একহাত দিয়ে দুধের উপরে চাপ দিতে লাগল। দুজনেই চুপ হয়ে মুখ চাটা চটি করতে লাগল। কিছক্ষন পর রেবেকা বেগম আবার গরম হয়ে গেল। রনি যখন টের পেল সে আস্তে করে ওর একটা হাত দিয়ে ওর আম্মার ভোদা ধরে চাপ দিতে লাগল। এর পর একটা আঙ্গুল ভোদার ভেতর ঢুকিয়ে আঙ্গুল চোদা দিতে লাগল। প্রথমে আস্তে আস্তে পরে খুব দ্রতগতিতে আঙ্গুল ভোদার ভিতরে ঢুকাতে লাগল। এখনো রনি তার আম্মার জিবা চুষছে। রেবেকা বেগম অনেক উত্তেজিত হয়ে গেল আর ছেলের পিঠে নখ দিয়ে খামচাতে লাগলো। রনি দেখল ভোদার ভিতরে আবার পানি চলে এসেছে। রনি এবার ভোদার ভিতরে আঙ্গুলটা ঢুকিয়ে রেখেই বলে উঠলো…..

 

রনি: আম্মা আপনি আমার উপরে উঠেন। রেবেকা বেগম ছেলের দিকে তাকিয়ে বললেন….

রেবেকা বেগম: হাতটা সরা। তুই খুব নোংরা হোয়ে গেছিস। রনি দ্রুত আঙ্গুলটা ভোদার ভেতর থেকে বের করে নিয়ে দেখলো আঠা আঠা ভোঁদার মাল।রেবেকা বেগম বল্লেন…

রেবেকা বেগম: আগে যা লাইট ত বন্ধ করে আয়।

রনি: আবার … অন্ধকারে দেখব কিভাবে ব্যাথা পাইতেছেন নাকি?

রেবেকা বেগম: না তুই আগে লাইট বন্ধ করে আয়।আমার লজ্জা করছে।

 

রনি এক টানে কম্বল দুজনের গা থেকে নামিয়ে দিল আর বলল আরে আর কিসের লজ্জা পাচ্ছেন? আমরা এখন স্বামী স্ত্রী। যা খুশি তাই করব। বলেই রনি তার আম্মার পায়ের কাছে বসে দুই পা ফাঁক করে মলে ভরা ভোঁদা মুখ দিয়ে চুষতে লাগলো। রেবেকা বেগম ও কামের আগুনে পুড়ে যাওয়া অবস্থা। ধর্যের বাঁধ ভেঙে রেবেকা বেগম আর না পেরে ছেলের মাথাটা তার ভোদার ভিতরে দুই হাতে ঠেসে ধরে গোঙানী দিয়ে বললেন…

 

রেবেকা বেগম: ওহ্… বাবারে… আর পারতেছিনা… ইইস… আউচ্…. আমি মরেই যাব, ভালো করে চুষে দে বাবা।

 

রনি প্রাণ প্রণে ভোঁদা চুষে চুষে খেতে লাগলো। তার আম্মার ভোঁদার রসে সরা মুখে মাখিয়ে ফেললো। রনি জিব্বা দিয়ে চাটা দিতে লাগলো। রনি এবার উঠে তার আমাকে জিজ্ঞাস করল… আম্মা এবার ঢুকাই? রেবেকা বেগম শুধু.. হুহু বলেই শুয়ে রইলো। রনি এবার তার ঠাটানো ধোনটা পিচ্ছিল ভোঁদার মুখে নিয়ে আস্তে আস্তে করে চাপ দিতে লাগল।

 

এবার লাইটের আলোয় দেখে দেখে ভোঁদার ভিতর আস্তে আস্তে করে ঢুকাতে লাগল ধনটা। রনি বলল আম্মা ব্যাথা পেলে বইলেন। রনি তার আম্মার ভাঁজ করা দুই হাঁটু ধরে আস্তে আস্তে চাপ দিতে লাগলো আর দেখছে ইঞ্চি ইঞ্চি করে তার মোটা ধনটা আম্মার ভোদার ভিতরে ঢুকছে। মাঝে মাঝে রনি জিজ্ঞাস করছে … লাগছে আম্মা? রনি প্রাণ প্রণে ভোঁদা চুষে চুষে খেতে লাগলো। তার আম্মার ভোঁদার রসে সরা মুখে মাখিয়ে ফেললো। রনি জিব্বা দিয়ে চাটা দিতে লাগলো।

 

রনি এবার উঠে তার আমাকে জিজ্ঞাস করল… আম্মা এবার ঢুকাই? রেবেকা বেগম শুধু.. হুহু বলেই শুয়ে রইলো। রনি এবার তার ঠাটানো ধোনটা পিচ্ছিল ভোঁদার মুখে নিয়ে আস্তে আস্তে করে চাপ দিতে লাগল। এবার লাইটের আলোয় দেখে দেখে ভোঁদার ভিতর আস্তে আস্তে করে ঢুকাতে লাগল ধনটা। রনি বলল আম্মা ব্যাথা পেলে বইলেন। রনি তার আম্মার ভাঁজ করা দুই হাঁটু ধরে আস্তে আস্তে চাপ দিতে লাগলো আর দেখছে ইঞ্চি ইঞ্চি করে তার মোটা ধনটা আম্মার ভোদার ভিতরে ঢুকছে।

 

মাঝে মাঝে রনি জিজ্ঞাস করছে … লাগছে আম্মা? রেবেকা বেগম কামের আগুনে বেশি টের পাচ্ছে না। কিন্তুু বুঝতে পারছে বাঁশ টা আবার ঢুকছে, মুখদিয়ে হাল্কা চাপ কান্না কণ্ঠে আহ্… আহ্… বাবা আস্তে.. উফ্ আর না… ঊউফ… আর না… আউচ… শব্দ করতে লাগলো। ওনার মনে হচ্ছে ভোঁদা মনে হয় ফেটেই যাবে। রনি তখন একটু থামে আর চাপ না দিয়ে দুদের উপর হাত দিয়ে আস্তে করে চাপ দিয়ে তার আমাকে আদর করে, তারপরে আবার বসে আস্তে আস্তে চাপ দিয়ে তার মোটা ধনটা আম্মার ভোঁদার ভিতরে আবার ঢুকতে থাকে কিন্তুু এক ইঞ্চি পরিমাণ ও ধন বের করে না।

 

শুধু ঢুকিয়েই যাচ্ছে আর রেবেকা বেগম গুঙিয়ে গুঙিয়ে চিল্লায়…. এইভাবে প্রায় আধঘন্টা ধরে আস্তে আস্তে চাপ দিতে দিতে রনি তার অর্ধেক এর বেশি ধন তার আম্মার ভোদার ভিতরে ঢুকিয়ে দিল। আর একটু চাপ দিতেই রেবেকা বেগম বলে উঠলো ওই হারামির বাচ্চা আর না আর না.. উফ্ আর না… বাবা লাগছে। মাগো মরে গেলাম গো… বলে উঠলো।

 

রনি এবার থামে। এর পর রনি আস্তে আস্তে করে তার মোটা ধনটা ওর আম্মার ভোদা থেকে বের করে আনে। অল্প কিছু বের করে নিয়ে আবার একটু চাপ দিয়ে ঢুকিয়ে দিয়ে আবার একটু বের করে নিয়ে আসে। শুরু করে চোদা। ওদিকে রেবেকার ব্যাথার চোটে ভোদা ফেটে যায় যায় অবস্থা। মুখ দিয়ে বড় বড় নিশ্বাস নিচ্ছেন তিনি। কিন্তুু মুখে কিছুই বলছেন না। রনি ঠাপাতে ঠাপাতে কিজ্ঞাস করে….

 

রনি: আম্মা ব্যাথা লাগছে? কিন্তুু রেবেকা কোন উত্তর দেয়না। রনি আর কোন কথা না বলে ওই অর্ধেক ধনই মায়ের ভোদা য় ঢুকিয়ে আর বাহির করে তার আম্মা কে চোদা দিতে লাগলো। মুন্ডিটা ভোদার ভেতর রেখেদিয়েই আবার অর্ধেকটা ভোদার ভিতরে ঢুকিয়ে দিচ্ছে। রনি তার দুই হাত আম্মার কোমরের কাছে রেখে নিজ হতে ভর দিয়ে মার ভোদার দিকে তাকিয়ে তাকিয়ে আস্তে আস্তে চুদছে। আর অসম্ভব ব্যাথায় রেবেকা তার ছেলের দিকে না তাকিয়েই আহ্.. আহ্.. ওহ্ উম্ ইউ… করে শব্দ করছেন।

 

প্রায় দশ মিনিট ধরে অসম্ভব যন্ত্রণাদয়ক চোদা খাওয়া পর এখন রেবেকা বেগমের কাছে আর তেমনটা ব্যাথা লাগছে না বরংচ তার মনে হচ্ছে এই প্রথম কেউ একটা মনের মতো ধন দিয়ে তাকে চুদছে। এই ধোনের কাছে তার জামাইর ধন কিছুই না। এটাই তার ভোদার জন্যে একেবারে মানান সই। এই ধন তার জরায়ুতে গিয়ে লাগছে।

 

একটা মনের মতো সুখ অনুভব করছে। এই প্রথম কেউ তার ভোদার ভিতরে একেবারে জরায়ুতে ধন লাগিয়ে চুদছে। কামের নেশা ধরে গেল মিসেস রেবেকা বেগমের। চোখ মেলে তাকালেন মিসেস রেবেকা… নিজের ছেলে তাকে চুদছে। ছেলে এখন তার চোখ বন্ধ করে চুদছে। রেবেকা বেগম দেখলেন ঘামে ভিজে ছেলে তার ঠাপিয়ে যাচ্ছে। অনেক মায়া হোল তার।

 

কিন্তু কামের নেশা ধরে গেছে তার। মোটা বড় ধোনটা পিচ্ছিল ভোঁদার ভিতর ঢুকে যায় আর বের হয়, ঢুকার সময় মন চায় খেইয়ে ফেলে ছেলেটাকে। যৌনরস বের হবে হবে… এখন একটু বেশি জোরে ঠাপ খাওয়ার ইচ্ছা করছে, কিন্ত লজ্জায় কিছু বলতে পারছে না। ছেলের মুখের দিকে তাকিয়ে রেবেকা বেগম বলেই ফেললো আর একটু ঢুকা …? রনি অনেকক্ষণ পর মার মুখের আয়াজ শুনে অবাক হয়ে গেল আর চোদা বন্ধ করে মার মুখের দিকে তাকিয়ে জিজ্ঞেস করল…

 

রনি: সরি আম্মা ব্যাথা পেয়েছেন…?

আম্মা: আরে না সালার বোকা চোদা… বললাম আরেকটু ঢোকা।

রনি হেসে দিয়ে আম্মার ঠোঁটে চুমু খেতে লাগল। কিন্তুু চোদা বন্ধ করে দিল।

আম্মা: বন্ধ করলি ক্যান…?

রনি: আমার অবস্থা দেখছেন…? হাঁপিয়ে গেছি।

ছেলের ঘামে রেবেকা বেগম নিজেই ভিজে গেছে। ছেলের মুখ দিয়ে হা হা হা শব্দ বেরুচ্ছে।

 

রেবেকা বেগম এবার বললেন তুই নাম। রনি নেমে এলো তার আম্মার উপর থেকে। খাটের উপর হাত পা ছড়িয়ে শুয়ে রইলো। এবার রেবেকা বেগম নিজেই ছেলের উপর উঠে তার ভোদার ভিতরে ছেলের ঠাটানো ধোনটা ঢুকালেন। ছেলের দুই কাধে হাত রেখে আস্তে আস্তে চাপ দিয়ে ধোনটা ভোদার ভিতরে ঢুকাতে লাগল। এখনও তার ভোঁদা দিয়ে রস বেরহচ্ছে তাই পচ্চ পচ্ করে ধন ঢুকছে ভোদার ভিতর।

 

অর্ধেকটা ঢুকার পর ব্যাথা লাগছে তাই আর না ঢুকিয়ে এবার তোলা দিয়ে নিজেই নিজের ছেলেকে চুদছেন। রনির এবার কিছুটা আরাম লাগছে। তাই সে মার দুদ দুইটা দুই হাত দিয়ে টিপছে কখনো কখনো ঘাড় উঠিয়ে চুষছে। এবাবে অল্প কিছুক্ষণ চলার পর রেবেকা বেগমের যৌনরস বের হয়ে যাবার সময় ছেলের উপর শুয়ে ছেলের ঠোঁট চুষে চুষে রস খসাল। কিছুক্ষণ এভাবে দুজনে পড়ে রইল।

 

এবার রনি বল্ল…

রনি: আম্মা এবার আপনি শোন, আমি উপরে উঠি।

রেবেকা বেগম: কি এখনই আবার…? বাবা একটু জিরিয়ে নেই। হাঁপিয়ে উঠলাম। তোর কি কিছু ই হয়নাই?

রনি: আমার আবার কি হবে? কিছু হলে তো কথাই ছিল না।

রেবেকা বেগম: ওঃ আচ্ছা একটু জিরিয়ে নেই।

রনি: হূ আপনার তো অনেক বার হইছে।

 

রেবেকা বেগম নেমে এলো রনির উপর থেকে। ভোঁদা থেকে অর্ধেকটা ধন বের করে নিয়ে অনার পর কেলকেলিয়ে মাল ঝরতে লাগলো ভোদা দিয়ে। রেবেকা বেগম নিজেই দেখলেন ওনার ভোদার মালে রনির ধন চুইয়ে চুইয়ে পুরা বিছানা ভিজে গেছে। লজ্জায় কিছু বলতে পারছে না। চুপ করে ছেলের পাশে শুয়ে পড়লো। আজ অনেক দিন পর ওনার শরির হাল্কা লাগছে। মন ভরে মাল বের হওয়ার পর এখন রেবেকা বেগম বেশ ফুরফুরা।

 

রনি এবার উঠে গিয়ে তার আম্মার উপর শুয়ে পড়ল আর কানে কানে বলল আম্মা আপনাকে খুব সুন্দর লাগছে।

আম্মা: তাই নাকি…?

রনি তার আম্মার দুই দুধে দুই হাত দিয়ে টিপছে আর বলছে…

রনি: আম্মা এবার ঢুকাই…?

আম্মা: আজ অনেক দিন পর সুখ পেলাম। তুই যা খুশি করতে পারিস। আমি সত্যি খুশি।

 

অনেকক্ষণ ধরে কথা বলার পর রনি আবার তার ঠাটানো ধোনটা ওর আম্মার ভোদার ভিতরে ঢুকাতে চেষ্টা করল। কিন্তু ভোদার পানি শুকিয়ে যাওয়ার পর এখন আর ধন ভোদার ভিতরে ঢুকাতে পারছে না। রনি একটু বেশি জোরে ঠাপ দিয়ে ঢোকানর চেষ্টা করতেই রেবেকা বেগম আউচ… লাগছে বলে উঠলো। রনি উঠে গিয়ে ভোদার ভিতর একটা আঙ্গুল ঢুকিয়ে দিয়ে দেখল জায়গাটা শুঁকনো। রনি বলল…

রনি: আম্মা আপনার ব্যাগে কি নারিকেল তেল আছে..?

আম্মা: হুম আছে…. কিন্তু কি করবি..?

 

রনি কোন কথার উত্তর না দিয়ে সোজা উঠে গিয়ে তার আম্মার ব্যাগটা খুলে একটু ঘাটাঘাটি করতেই পেয়ে গেল প্যারাসুট নারিকেল তেলের বোতলটা। তেলের বোতলটা নিয়ে এসে বিছানা উপর বসে রেবেকা বেগমের দুই রান যতটা সম্ভব ফাঁক করে দিল, আর ভোদার উপরে তেলের বোতলটা নিয়ে এসে অনেকখানি তেল ভোদার উপর ফেললো। রনি একটা আঙ্গুল পুচ করে ভোদার ভিতরে ঢুকিয়ে তেল গুল ভাল করে ভোদার ভিতরে ঢুকাতে লাগল। রেবেকা বেগম ভাবছে ছেলে ওনার ভালই চোদা জানে। উনি জিজ্ঞাস করলেন…. তুই কি এখন তেল দিয়ে ঢুকাবি..?

 

রনি: না হলে তো ব্যাথা পাবেন। রেবেকা বেগম চুপ করে রইলো। রনি আর কথা না বাড়িয়ে ভোদার মধ্যে আঙ্গুল ঢুকিয়ে দিয়ে তেল লাগাতে ব্যাস্ত হতে পড়ল। একটা পর্যায়ে রনি নিজের ধোনের উপর অনেক খানি তেল লাগিয়ে আগা থেকে গোড়া পর্যন্ত মালিশ করতে লাগলো।এবার মার ভোঁদা দুই হাত দিয়ে ধরে ফাঁক করে ভোদার মধ্যে থু করে অনেকখানি থুথু ফেলে তার দশ ইঞ্চি লম্বা ধোনটা র মুন্ডু টা ভোদার মধ্যে ঠেসে ধরে আস্তে আস্তে করে চাপ দিয়ে দিয়ে আম্মার শরীরের উপর শুয়ে পড়ল। এবার রেবেকা বেগমের চোখে চোখ রেখে রনি বল্ল….

আম্মা এবার কি ব্যাথা পাচ্ছেন…?

আম্মা: হাল্কা…

রুনি: তাহলে কি বের করে ফেলব?

আম্মা: না… থাক… কিন্তু আর ঢুকাইস না।

 

রনি: শোনেন আমি আগেই বলেছি আপনার ভোঁদা আমার এই ধোনের জন্য একেবারে ফিট। এতো বড় ভোদার জন্যে এর চাইতে ছোট ধন দিয়ে আপনি এতদিন কি মজা পাইসেন তা আমি জানি না। তবে আজকের পর থেকে আপনার আর কোন ধন পছন্দ হবে না এটা আমার গেরান্টি। কথা বলতে বলতে রনি কিন্তু ধোনটা ঠিকই আস্তে আস্তে করে ভোদার ভিতরে ঢুকিয়ে যাচ্ছে। রনি জিজ্ঞেস করল…

রনি: আম্মা সত্যি করে বলেন তো… আব্বার ধন কি আমারটার থেকে লম্বা….?

 

(কথা বলছে আর একটু হাল্কা করে ধন ঢুক্কাচ্ছে ভোদার ভিতর)

 

আম্মা: নাহ্… তোর টার অর্ধেকই হবে না।

রনি: আমার টায় কি আপনি মজা পাচ্ছেন না..?

আম্মা: জানি না… তুই যা করছিস কর আর কথা বলিস না।

 

(রেবেকা বেগমের দুই চোখ বেয়ে পানি গড়াচ্ছে… চরম সুখ অনুভব করছেন উনি। আজ প্রথবারেরমত উনি এত বেশি সুখ পাচ্ছেন। ভোদার ভিতরে ওনার কামের জোয়ার বয়ে যাচ্ছে আবার প্রচন্ড ব্যাথা ও লাগছে। কিন্তুু এই ব্যাথা ওনাকে যেই সর্গিও সুখ দিচ্ছে তা মুখে বলতে পারছে না, তাই সুখের তাড়নায় চোখ বেয় পানি ঝরছে আর যত টুকু সম্ভব দুই পা ছড়িয়ে ভোঁদা ফাঁক করে দিয়ে ছেলের চোদা খেতে লাগলো)

 

রনি এবার উঠে গিয়ে তার আম্মার দুই দুধে দুই হাত দিয়ে চিপে ধরে আম্মার চোখের দিকে তাকিয়ে বল্ল …. আম্মা এবার একটু বেশি ব্যাথা পাবেন, কিন্তুু জীবনের প্রথম চুদার মজা পাবেন… আমি সরি…

 

বলেই রনি তার সম্পূর্ণ ধোনটা এক ধাক্কায় আম্মার ভোদার ভিতরে ঢুকিয়ে দিল আর আবার অর্ধেকটা বের করে নিয়ে আবার পুরোটা ভরে দিল ভোদার ভিতরে। রেবেকা বেগম মুখ দিয়ে “”আআআআআহহহহ…. বের কর …আআআআআহহহহ… আহ্… আহ্…. উফ্..উফ্… ” শব্দ করতে লাগলো। রনি পাষাণের মত কোন কথায় কান না দিয়ে আম্মার দুই দুধে আরো জোরে চেপে ধরে তার পুরা ধোনটা ভোদার ভিতরে ঢুকাতে আর বের করতে লাগলো। আর রেবেকা বেগম শুধু আহ্.. উফ্.. এই শব্দ খুব জোরে জোরে করছেন।

 

ভোদাতে ধন যখন ঢুকছে তখন আহ্… আর বের হবার সময় উফ্… এই ভাবে প্রায় দশ মিনিট ধরে পাশবিক চোদার পর রনি আম্মার দুই পা তার কাঁধে নিয়ে শুরু করলো রাম চোদা। এবার পুরো ধনটা ঢুকে যাচ্ছে রনির আম্মার ভোদার ভিতরে। ভেতরে বলতে রেবেকা বেগম বুঝতে পারছে ছেলের ধন তার নাভিতে গিয়ে ঠেকছে। কিন্তুু ছেলে তার সারা শরীর টা শক্ত করে জড়িয়ে ধরে ভোদার ভিতরে ধন ঢুকাচ্ছে। উনি শত চেষ্টা করেও কোন নাড়া চাড়া দিতে পারছেন না। আর ব্যাথার চোটে মুখ দিয়ে কথা বলতে পারছে না। রনি পশুর মত করে ভোদার ভিতরে ধন ঢুকাচ্ছে আর বের করছে অবিরত।

 

টিউব লাইটের আলোয় রনি দেখছে তার নাক দিয়ে গরম ঘাম ঝরে পড়ছে আম্মার কপালে। কতক্ষন হবে…. প্রায় আধা ঘন্টা… রনি তার জন্মদাত্রী মায়ের ভোদা চুদছে। রনি তার জীবনে অনেক মেয়ে চুদেছে কিন্তুু আজ তার নিজের আম্মাকে চোদার মজা কখনই পায় নি । রনি আরো ভাল করে দেখতে লাগল তার আম্মার পুরো শরীর লাল হয়ে গেছে, চোখ দুটি বন্ধ আর মুখ দিয়ে বের হচ্ছে আহআহ… শব্দ। কিন্তুু রনির ধন কেন নরম হচ্ছে না। আম্মার কষ্ট হচ্ছে, তাই রনি পা দুটো কাধ থেকে নামিয়ে দিল আর থামল। ধনটা বের করে আনল ভোদার ভিতর থেকে। অল্প কিছু রস বের হল ভোঁদা থেকে। আরামের থেকে কষ্ট বেশি পেয়েছে রেবেকা তাই বেশি রস খসল না এবার। রনি তার আমাকে জিজ্ঞাস করল….

রনি: আম্মা বেশি ব্যাথা করছে…??

 

রেবেকা বেগম কোন কথা বলছেন না। রনি আবার বল্ল…

রনি: দেখছেন আমি বলসি না আমার ধোনটা আপনার এই ভোদার জন্যে একেবারে পারফেক্ট, পরাটাই ঢুকছে শেষমেশ।

এবার রেবেকা বেগম কথা বল্লেন…

 

হারামী তোকে না বলছি পুরাটা ঢুকাস না। আমার ভোদা মনে হয় ফেটেই গেছে…আর হাউ মাউ করে কাদতে শুরু করলো ব্যাথার চোটে।

 

রনি ওর আম্মার শরীরের উপর শুয়ে পড়ল আর জোরে জোরে শ্বাস নিতে নিতে বললো….

 

রনি: আম্মা.. আমার তো মাল আউট হয় নাই…? এইটাতো এখনও শক্ত হয়ে আছে। আবার শুরু করি…?

রেবেকা বেগম? ছেলেকে ধাক্কা দিয়ে ঠেলে উঠে বসে গিয়ে) ধুর হারাম জাদা… তোর এতদিন শক্ত হয় নাই আর আজ আর নরম হয় না। সর সালার কুত্তার বাচ্চা…

 

বলেই রেবেকা বেগম টয়লেট এর দিকে তার ভারী পাছাটা দুলাতে দুলাতে চললেন। রনি নিরবে তার আম্মার শরীরের মাংসল দাবনা দুটোকে দেখছে আর ধনে হাত দিয়ে চেপে চেপে ধরছে। এই রকম একটা মহিলা কে যে বিছানায় শুইয়ে চুদেছে তার ভারী কপাল। ওদিকে রেবেকা বেগম টয়লেটে গিয়ে প্রশাব করতে বসে টের পেল ভোদা বেজায় জ্বালা করছে। কমোডের দিকে তাকিয়ে দেখে হাল্কা রক্ত পড়ছে তার প্রশাবের সাথে। উনি একটা আঙ্গুল ঢুকিয়ে দিয়ে দেখল ভোঁদার একেবারে নিচের দিকে ফেটে গিয়ে রক্ত পড়ছে। অনেক জ্বলছে। উনি কোনরকমে প্রশাব শেষ করে রুমে এসে ছেলে কে করুন গলায় বললো…..

 

রেবেকা বেগম: রনি রে বাবা আমার তো রক্ত বের হচ্ছে।

রনি: কি… কোথায় দেখি…

 

(অসামাপ্ত)


Post Views:
1

Tags: ছেলে বিদেশ থেকে Choti Golpo, ছেলে বিদেশ থেকে Story, ছেলে বিদেশ থেকে Bangla Choti Kahini, ছেলে বিদেশ থেকে Sex Golpo, ছেলে বিদেশ থেকে চোদন কাহিনী, ছেলে বিদেশ থেকে বাংলা চটি গল্প, ছেলে বিদেশ থেকে Chodachudir golpo, ছেলে বিদেশ থেকে Bengali Sex Stories, ছেলে বিদেশ থেকে sex photos images video clips.

Leave a Comment