বিধবার তৃপ্তি [পার্ট ৩]

সকালে তিমিরের ঘুম টা একটু দেরিতেই ভাঙ্গল। যদিও তখন সূর্য ওঠে নি। ও উঠেই দেখল মা উঠে গেছে। বুনিও নেই। ভাই এর ও শুয়ে আছে। এই বাড়িটা বেশ দূরে আসল বাড়ি থেকে। তাই সে উঠে পড়লেও, কি মনে করে ভাই কে কোলে নিয়ে গেল আসল বাড়ি তে। ভাল করে চাবি দিল ঘর থেকে বেরনোর আগে। গিয়ে দেখল যে সবাই উঠে পড়েছে প্রায়। ওকে দেখে বুনি চিৎকার করে উঠল। বাংলা চটি
– মা দাদা উঠে পড়েছে। তৃপ্তি ঘরে ছিল বেরিয়ে এলো। তিমির ঘরে ঢুকে খাটে বসে ভাই কে শুইয়ে দিল। ও ভাল করে ভাই কে শুয়ে চলে গেল পিছনের বাড়িতে যেখানে রান্না হবে। দেখল যে চলে এসেছে ঠাকুর। ও উনুন ধরাতে বলে দুটো জোগাড়ে কে ময়দা মাখতে বলে চলে গেল কলতলায়। দাঁত মেজে মুখ ধুয়ে যখন এলো বাড়িতে দেখল, ওর মা বারান্দার কোনে বসে চা করছে। ও মুখ মুছে চলে গেল বাইরে। কিছুক্ষন পরে দেখল তৃপ্তি চা নিয়ে আসছে কাপে করে। ও চা টা নিল। কিন্তু দেখল ওর মা কেমন লজ্জা পেয়ে মুখটা আঞ্ছলে চেপে চলে গেল। তৃপ্তির বশাল পাছা দুলিয়ে চলে যাওয়া দেখতে দেখতে ওর মনে গেল কালকে রাতের সব কিছু। সে কেমন করে সুন্দরী তৃপ্তির চুলের গোছা ধরে ভোগ করেছে। নিজেকে কেমন সুখি পুরুষ মনে হল তার। নিংরে নিয়েছে তার সব রস এই সুন্দরী মহিলা । সে দেখল তৃপ্তি কে যতক্ষণ না তৃপ্তি তার চোখের আড়াল হল।
দুপুরে রান্না বান্না সব শেষ করল তিমির। বাড়িতে গেল। মাসি কে ডাকল জোরে জোরে।
– মানি ও মানি, তোমার খাওয়া দাওয়া রেডি। দেখ মাত্র বারোটা বাজছে। তোমার বোন কে বলে দাও যে আমি যে কাজের দায়িত্ব নি সেটা পালন করেই ছাড়ি।
– ওরে আমার সোনা রে। দ্যাখ টিপে তোর ছেলে আমার কত বড় কাজ করেছে।। ঠিক সেই সময়েই তৃপ্তি বেরিয়ে এলো রান্না ঘর থেকে। একটা হলুদ শাড়ি কালো ব্লাউজ পরেছিল তৃপ্তি। চোখে কালো চশমা। তিমির দেখেই কেমন পাগল হয়ে গেল। নিজের বারমুডার ভিতরের দৈত্য টা জেগে উঠল। ও চলে গেল কেমন খেই হারিয়ে। সারা দিন চোখের সামনে তৃপ্তির ওই লোভনীয় শরীর, মুখ, চুল মাথায় ঘুরতে লাগলো।
তৃপ্তির অবস্থা ও তথৈবচ। তিমিরের ঘেমো পেশিবহুল শরীর টা দেখছে আর কেমন যেন হয়ে যাচ্ছে ওর মন। নিজেকে মনে হচ্ছে ১৮ বছরের কুমারী আর তিমির যেন ওর স্বপ্নের রাজা। কালকে রাতে ওই রকম মিলনের পর ওর শরীর টা যেন খুব তাজা লাগছে। যদিও ও যৌনাঙ্গ ব্যাথায় ভোরে আছে। কিন্তু তাও মনে একটা অসম্ভব সুখ। লজ্জায় ও তাকাতেই পারছে না নিজের ছেলের দিকে। চটি

দুপুরে খাওয়া দাওয়া হয়ে গেল। গায়ে হলুদ হয়ে যাবার পরে তৃপ্তি হলুদ মাখা ধুতে গেল দিদির সাথে পুকুরে। দেখল তিমির পুকুরে চান করছে। তৃপ্তি চেঁচিয়ে বলল,
– বাবাই, তাড়াতাড়ি চান করে নে। ঠাণ্ডা লাগাস না।
– হ্যাঁ করছি করছি , তুমি যাও তো।
– উফফ বাবা পারিস ও তুই। ভাই ঘুমচ্ছে না একটু চান করে গিয়ে দ্যাখ না।
– যাচ্ছি গো বাবা যাচ্ছি।।
– হ্যাঁ রে টিপে, তোদের ওই ঘরে শুতে অসুবিধা হলে আমাদের ঘরে শুয়ে পরিস।। দিদির কথা শুনে তৃপ্তি প্রমাদ গুনল যেন।
– না না ওই খানেই ঠিক আছে। তিমির বড় হয়েছে দিদি, একটু প্রাইভেসি ওর লাগে।
– হ্যাঁ সে কি আর জানিনা!! কালকে সন্ধ্যে বেলায় দেখি ফস ফস করে বাবু সিগারেট খাচ্ছেন।
– হি হি
– হাসিস না। একটু কম খেতে বলিস।
– না না খায় না বেশি । ওই দিনে তিন চারটে খায় ও।
– তবে ঠিক আছে। বাইরে খায় না। সত্যি টিপে টিমে আমাদের খুব ভাল ছেলে।
– চুপ কর দিদি, মহা বদ
– হ্যাঁ রে ওখানে ওর কোন মেয়ে বন্ধু আছে নাকি?
– না না , বাবু মা ছাড়া অন্য কোন মেয়ে চেনে?
– হি হি, ঠিক বলেছিস, এতো মা নেওটা ছেলে আমি দেখিনি। ওরা কথা বলতে বলতে চলে গেল বাড়ির দিকে। বিকালে শুরু হল প্রচণ্ড ব্যাস্ততা। বর আসবে। কোনে সাজান থেকে শুরু করে বর যাত্রী আসার সব কিছু করতে করতে প্রচণ্ড ব্যাস্ততা এখন সবার ই। তিমির খাওয়া দাওয়ার ব্যাপার টা নিজের হাতেই নিয়েছে। কারন মেসোমশাই এর কেউ ই নেই। তিমির একটা পুরনো জিন্স পড়েছে আর একটা কালো টি শার্ট। তিমির বিকালের মধ্যে খাবার দাবার সব বানিয়ে ঠিক করে রেখে দিয়ে এলো খাবার প্যান্ড্যালের মধ্যে। একজন কে দায়িত্ব দিল দেখার। চলে এলো বাড়িতে। চা খেতে ইচ্ছে করছিল ওর। ও এসে বারান্দায় বসল। দেখল যে প্রীতি কে সাজান হয়ে গেছে। ওর মা ই সাজিয়েছে। সুন্দর লাগছে প্রীতি কে। প্রীতি কে দেখে হাসতেই প্রীতি রেগে গিয়ে তৃপ্তির দিকে তাকিয়ে অনুযোগ করে বলে উঠল।। “ মানি দেখছিস তো তোর ছেলে কেমন হাসছে”। তৃপ্তি রাগের চোখে দেখল তিমির কে। তিমির বড় মাসীর কাছে চলে গেল ছুটে চা খেতে।

bangla choti লাজুক ছাত্রীর সাথে প্রথম সেক্স

অস্থির মামীর গুদের জ্বালা

বরযাত্রীর লোকেরা এসে হই হই করছে। তিমির ব্যাস্ত প্রচণ্ড। ওদের টিফিন বাক্স দিতে। টার সাথে কচিকাঁচার দল। বর এসেছে অনেকক্ষণ। মনে হয় এতক্ষনে বিয়ে শুরু হয়ে গেছে। তিমির বেশ কয়েক টা ব্যাচ খাইয়ে একটু বেরিয়ে এসেছে অন্ধকারে একটা সিগারেট খেতে। দেখল দুটো মাঝ বয়সী লোক সিগারেট খাচ্ছে দাঁড়িয়ে। ও কিছু বলল না চুপ করে অন্ধকারে সিগারেট ধরিয়ে খেতে শুরু করল। লোক দুটো হয়ত লক্ষ্য করে নি তিমির কে। তাদের মধ্যে একজন লোক আরেক জন লোক কে বলল
– না রে আমাদের ছেলের শ্বশুর বাড়ি টা বেশ ভাল। বউমা ও ভাল হয়েছে কি বলিস।
– হ্যাঁ সে তো ভাল হবেই। হ্যাঁ রে ওই বিধবা বউ টা কে?
– কোন টা?
– ওই যে নীল শাড়ি পরা, অনেক লম্বা চুল
– ও ও ও হল মেয়ের মায়ের বোন। কেন বে, নজর পড়েছে নাকি? নীল শাড়ি পরা অনেক চুল শুনেই তিমির কান খাড়া করে ফেলেছে। ওটা যে তার মা সেটা সে বুঝে গেছে।
– আর বলিস না মাইরি। ওই গতর লোভ সামলানো যায় তুই বল হারামজাদা। কি চুল বল দিকিনি মাগী টার। এই চুল ওয়ালি মাগী গুলোর সেক্স খুব হয় রে।
– কি করে জানলি?
– জানি, এক বার পেলে শালী কে চুদে বাবার নাম ভুলিয়ে দেব। নিজের ই অজান্তে তিমিরের দশ ইঞ্চির বাঁড়া টা ফুলে টনটন করতে লাগলো। ও আর থাকল না সেখানে। চলে এলো যেখানে বিয়ে চলছে। দেখল ওর মা বসে আছে পিছনেই প্রীতির। মাসীর পাশে। তৃপ্তি একটা নীল শাড়ি পরেছিল। নীল রঙের ম্যাচিং ব্লাউজ। বেশ কিছু ভারী হয় না পড়েছিলো। চুল টাকে এলো করে বিনিয়ে মোটা বিনুনি টার নীচে একটা রুপো দিয়ে বাঁধানো গার্ডার আটকেছিল। তিমির ঘড়ি দেখল সবে এগারো টা। ও কিছু বলল না ছএ এলো যেখানে খাওয়ানো দাওয়ান হচ্ছিল। সেখানে থেকে সবাই কে খাইয়ে দাইয়ে যখন শেষ করল প্রায় একটা বেজে গেছে, শুধু বর বউ আর মাসি মেসো আর মা আর ও নিজে খেতে বাকি আছে।
সেদিন অনেক রাতে বর বউ কে বাসর ঘরে ঢুকিয়ে তিমির আর তৃপ্তি, মাসি মেসো কে নিয়ে যখন বেরিয়ে এলো তখন রাত দুটো প্রায়। চার জনে বসে আছে বাইরের ঘরের দুয়ারে। দীপ্তি খানিক কেঁদে নিল তিমিরের কাঁধে মাথা রেখে। স্বাভাবিক, মেয়ের বিয়ে হয়ে যাচ্ছে, চলে যাবে কালকে। তিমির কি ভাবে সান্ত্বনা দেবে খুঁজে পেল না। মাসীর মাথা টায় হাত বোলাতে লাগল।
– ওরে টিপে আমার মেয়েটা কালকে চলে যাবে রে। বলে হু হু করে কেঁদে উঠল দীপ্তি। তৃপ্তি উঠে এসে মাথায় হাত বোলাতে বোলাতে বলল
– দিদি কাদিস না।
– তোরা আসবি কিন্তু একবার করে এখানে।
– আসব দিদি তুই একদম কাঁদবি না। আর তরাও যাবি। একা হবি কেন বলত?
– হ্যাঁ মাসি তোমরা আমাদের বাড়ি যাবে, টার পরে সবাই মিলে একদিন কলকাতা দেখে আসব।। তিমির মায়ের কথার রেশ ধরে বলল।
– আমার সোনা ছেলে। তিমিরের চিবুকে হাত নিয়ে চুমু খেয়ে দীপ্তি বলল- ওরে টিপে তুই বলছিলি যে ও কিছু দায়িত্ব নিতে পারবে না। কিন্তু দ্যাখ ছেলে আমার একাই ওর বুনির বিয়ে উদ্ধার করল।।
– এটা কিন্তু সত্যি টিপে। মেসমশাই বলে উঠল মাসি কথার রেশ ধরে। – তোর ছেলে একেবারে পুরুষ হয়ে গেছে রে। যে ভাবে দায়িত্ব নিয়ে কাজ টা উদ্ধার করল বলার নয়।
– হ্যাঁ রে টিপে পুঁচকে টা কোথায় শুয়েছে?
– ওই তো তোর ঘরে শুইয়ে দিয়েছি।
– আর যূথী?
– সেও ভাইয়ের পাশে ঘুমোচ্ছে।
– ঠিক করেছিস।। তিমিরের এই সব ভাল লাগছিল না আর। মনে হচ্ছিল কখন তৃপ্তি কে নিয়ে গিয়ে বিছানায় ফেলবে আর আয়েশ করে সময় নিয়ে ভোগ করবে টার সুন্দরী মা কে। টার মায়ের সাজগোজ আজকে টাকে যেন পাগল করে দিয়েছে। ওর মায়ের যেখানে তাকাচ্ছে সেখানটাই মনে হচ্ছে ও চিবিয়ে খেয়ে ফেলবে। ঝোলা কানের পরে মাকে কোনদিন দেখেনি ও। মনে হয় মাসীর চাপে পরে কোমরে যে রুপোর কোমর বন্ধনী টা পড়েছে। মনে হচ্ছে ওখানটাই চেটে খেয়ে ফেলে তিমির। ইচ্ছে তো করছে চুলের গোছা ধরে নিয়ে যেতে এখন ই, কিন্তু ও ধৈর্য ধরল। কিছুক্ষন পরে মাসি নিজেই বলল – হ্যাঁ রে টিপে এখানে শুবি না ওই বারিতেই যাবি।। তৃপ্তি বলল – না না ওই খানেই শোব। সকালেই চলে আসব এসে তোর অতিথি দের চা করে দেব।। বড় মাসি আর কথা বারাল না। তিমির যূথী কে কোলে তুলে নিল আর তৃপ্তি পুঁচকে টাকে কোলে নিয়ে চলে এলো জঙ্গল পেরিয়ে ওদের পুরনো বাড়িতে।দীপ্তি এলো হ্যারিকেন নিয়ে পিছন পিছন বেশ খানিক টা। টার পরে চলে গেল। তিমির ঘরে ঢুকে যূথী কে কোলে নিয়ে দাঁড়িয়ে রইল, তৃপ্তি বিছানা করে মশারি টা টাঙ্গিয়ে যূথী কে শুইয়ে দিল। পাশে পুঁচকে টাকে। আর নীচে একটা মাদুর পেতে নিল।
– বাব্বাহ কি যে গেল সারাদিন রে বাবাই।
– উফফফ ঠিক বলেছ। পা যেন আর চলছে না।
– ছাড় প্যান্ট টা। ওই দ্যাখ একটা লুঙ্গি আছে বিছানার ওপরে পরে নে।
– পারছি না আর। বলে উলঙ্গ হয়ে তিমির বসে পড়ল মাদুরের ওপরে।। তৃপ্তি হেসে নিজের শাড়ি টা খুলে একটা আটপৌরে শাড়ি পড়ল। গয়না খুলতে ছোট আয়নার সামনে যেতেই তিমির উঠে এসে তৃপ্তি কে জড়িয়ে ধরে আটকে দিল। মুখ টা মায়ের কাঁধে গুঁজে দিয়ে বলল
– থাক গয়না গুল, তোমাকে পড়ে হেব্বি সেক্সি লাগছে। তৃপ্তি হেসে নিজের ক্লান্ত শরীর টা কে এলিয়ে দিল ছেলে পেশীবহুল বুকে। হাত টা পিছন দিকে নিয়ে তৃপ্তি ছেলের গলায় জড়িয়ে ধরে বলল
– কি যে খাটনি গেছে সোনা আজকে কি বলব তোকে। বাবাই দেখা না সোনা। তৃপ্তি রিতিমত ভয় পেয়ে বলল তিমির কে। তিমির নিতান্তই খুব লজ্জা পাবার ভান করে লুঙ্গি টা তুলে দেখাল। তৃপ্তি দেখেই যেন টলে গেল একটু। বাথরুমের চৌবাচ্চার ধারি টা ধরে নিজেকে সামলাল নিজেকে। তার ছেলের ওই বিশাল পুরুষাঙ্গ দেখে মনে হয় ওটা নকল আসল না। তৃপ্তি একটু এগিয়ে গেল। তিমির দেখল তৃপ্তির চোখে মুখে ভয় আর বিস্ময় দুটোই প্রচুর।ও বলে উঠল একটু ভয় পেয়েই যেন, দেখ মা কি ফুলে গেছে আমার নুনু টা। আর কি ব্যাথা এই গোঁড়ার কাছে।। বলে নিজের বিশাল তেনিস বলের মত বিচি দুতয় ইশারা করে দেখাল আঙ্গুল দিয়ে। তৃপ্তি ছেলের মুখে দিকে তাকাল। বুঝল তার ছেলে ভয় পেয়েহে।আর তার সাথে পুরুষ হয়ে গেছে ছেলে। এটা ফুলে যায় নি। তার ছেলে উত্তেজিত যে কোন কারনেই হোক। সে মাথা নামিয়ে ছেলের পুরুষাঙ্গের কাছে এল। দেখল তার কনুই থেকে কবজি অব্দি লম্বা আর ওই রকম এ মোটা পুরুষাঙ্গ টা। নিল শিরা যেন পুরুষাঙ্গের পেশী কেটে বেরিয়ে আসতে চাইছে। কি আসম্ভব সুন্দর তার ছেলের পুরুষাঙ্গ টা। ভয়ানক ও বটে। ওটা কে ভাল করে দেখার জন্য একটু নীচে নামতেই একটা ভিসন পুরুশালি গন্ধ যেন তার নাকে এসে লাগল। নেশার মত মাথা টা ঝিম ঝিম করে উঠল। সে যত টা পারল গ্রান নেবার চেষ্টা করল যাতে তিমির বুঝতে না পারে। সে বাথরুমের দুমের আলোয় মুখ টা নামিয়ে এসে আলতো করে হাত দিল ছেলের ওই ভীম পুরুষাঙ্গ তে। লোহার গরম শাবল ও ওর থেকে নরম আর ঠাণ্ডা। তৃপ্তি নিজের নরম হাত টা নিয়ে ধরার চেষ্টা করল তিমিরের পুরুষাঙ্গ টা। পারল না। এততাই মোটা। সে একবার তিমিরের দিকে তাকাল দেখল তার ছেলে ব্যাথার মুখ টা করে ওর দিকে তাকিয়ে আছে। তৃপ্তির কান্না পেয়ে গেল। মনে মনে ভাবল আহা গো ছেলেটা আমার কতই না ব্যাথা পাচ্ছে। তিমির মায়ের ভালমানুশির সুযোগ নিচ্ছে যাতে মাকে ভোগ করা যায়।তৃপ্তি তাই নিজের নরম হাতে ছেলের ওই বিশাল পুরুষাঙ্গ টা টিপে টিপে দেখছে। তিমির তাতেই আরামে চোখ বুজে ফেলল। মনে মনে ভাবছেমায়ের হাত ই এত নরম হলে না জানি দুধ আর পাছা কি রকম হবে। সে নীচের দিকে চোখ নামিয়ে ঝুকে পরা মাকে দেখছে। তৃপ্তি তখন ঝুঁকে নীচের দিকে তাকিয়ে ছেলের পুরুষাঙ্গের সৌন্দর্য দেখছিল। নিজেকে মায়ের আসনে না একজন নারি হিসাবে আনন্দ নিচ্ছিল ওই ভীম বাঁড়ার। তিমির মায়ের মাথায় ওই বিশাল খোঁপা দেখে পাগল হয়ে যাবার মতন হয়ে গেছে। সে থাকতে পারছিল না আর। মনে হচ্ছিল মায়ের চুল ধরে শুইয়ে দেই বাথরুমের মেঝে তেই আর ভোগ করে তার সুন্দরি মা কে। এদিকে আবেশে তৃপ্তির চোখ বুঝে আসছিল ছেলের বাঁড়ার পুরুশালি গন্ধে। তার ও মনে হচ্ছিল যে ওই বাঁড়ার দাসি হয়ে যেতে। সে কোন দিন তার বরের বাঁড়াও মুখে নেয় নি। ইছছে হচ্ছিল তার ছেলের বাঁড়া টা মুখে নিয়ে ওর বীর্য বের করে দিতে। কিন্তু সে নিজেকে সংযত করল। জতই হোক সে মা। তৃপ্তি কি করবে ছেলের ব্যাথা নিয়ে বুঝতে পারছিল না। সে বলল – বাবাই কালকেই তকে নিয়ে ডাক্তারের কাছে যাব। – ডাক্তার কি করবে? সে তো আমিও ডাক্তার। তৃপ্তি চুপ করে গেল। সে জানে ের কিসের প্রতিকার। কিন্তু মা হয়ে ওই কাজ সে কি করে করবে? – একটা কথা বলব মা? তৃপ্তি ছেলের দিকে চেয়ে বলল – বল – যেমন করে আমি চুষে দি তোমাকে আর তোমার ব্যাথা কমে যায় তেমনি তুমিও চুষে দাও না। দেখ না কমে নাকি? তৃপ্তি চমকে উঠল ছেলের কথায়। সেও চাইছিল। সে গম্ভির মুখে বলল তবে এখানে না। বারান্দায় অধকারে চল।

bangla choti শালীর রসাল কচি গুদের মজাই আলাদা

শহুরে মা ছেলের চুদাচুদির গল্প

তিমির কোন কথা না বলে মা কে প্রায় কোলে তুলে নিল। তার বিশাল বাঁড়া টা তৃপ্তির পিঠে খোঁচা মারতে লাগল। তৃপ্তি ও কোন কথা না বলে ছেলের গলা জড়িয়ে ধরে ছেলের দুহাতে ঝুলতে ঝুলতে বারান্দায় এল। তৃপ্তি কে তিমির শুইয়ে দিল বারান্দায়। তিমির শুল মায়ের পাশে। তৃপ্তি উঠে বসে তিমিরের লুঙ্গি টা ওপরে করে দিয়ে হাত বলাতে লাগল তিমিরের পেটে আর ধিরে ধিরে তিমিরের পেটের নীচে বাঁড়ার ওপরে বিচির চারপাশে ঘন চুলের ওপরে। – মা তাড়াতাড়ি কর। খুব ব্যাথা পাচ্ছি তো। তিমিরের যেন তর সইছে না, মায়ের ঘরোয়া সুন্দর মুখে নিজের বাঁড়া টা পুড়ে দেবার জন্য। তৃপ্তি মনে এক রাশ ভাবনা ছিল। কিন্তু ছেলের তাড়া খেয়ে সব গুমিয়ে গেল আর নিজের ঠোঁট টা ছেলের বাঁড়ার মুণ্ডি তে বসিয়ে দিল। হিস হিস হিস করে উঠল তিমির। মায়ের খোঁপা টা চেপে ধরল আলতো করে। তৃপ্তি খুব এ আরাম পেল তার ছেলে যখন তার খোঁপা টা চেপে ধরল। সে খুব আসতে গন্ধ টা শুঁকল ছেলের বাঁড়ার। শুয়ে থাকা তিমিরের ওপরে আধ শোয়া তার মা তিমিরের বিশাল বাঁড়া টা চুমু খাচ্ছে। – মাআ খুব ব্যাথা। তৃপ্তি আর কিছু না দেখে বাঁড়ার ডগা টা মুখে পুড়ে নিল। শুধু বাঁড়ার ডগের কিছু টা অংশই এল। জীভ দিয়ে মুখের ভিতরে থাকা বাঁড়ার ডগ টা চাটতে লাগল আর মাঝে মাঝে টেনে টেনে চুষতে লাগল। তিমিরের যেন পাগল হয়ে যাবার মত অবস্থা। জীবনে প্রথম কেউ তার বাঁড়া টা মুখে নিল আর সেটাই তার মা, যাকে ভেবে সে জীবনে যৌবনের স্বাদ নেয় রোজ। সে তার মায়ের খোঁপা টা জোরে খামচে মুচড়ে ধরল উত্তেজনায়। — আআহহহ মাআআ।। কি আরাম দিচ্ছ আমাকে তুমিইইইই। ঘাড় টা কে বেঁকিয়ে দিল তিমির। মায়ের গরম জিভের স্পর্শে তার পুরুষাঙ্গের ওপরে আর অজান্তেই টেনে ধরল মায়ের খোঁপা। খোঁপায় টানা খেয়ে তৃপ্তির নেশা যেন চড়ে গেল আরও। তৃপ্তি ছেলের জিনিস টা পেয়ে নিজেকে ধন্য মনে করল। এক দিনের জন্যে হলেও এম্নন জিনিসের স্বাদ পাওয়া যে কোন নারীর পক্ষেই ভাগ্যের ব্যাপার। সে কিছুক্ষণের জন্য নিজেকে মা নয় তিমিরের নারি হিসাবে কল্পনা করল। তার ছোট মুখে যত টা যায় তত টা নিয়ে নিল মুখের ভিতরে তিমিরের বাঁড়া টা। আর চুষতে লাগল। তিমির মায়ের খোঁপা টা সেই ভাবেই টেনে ধরে আধ খোলা করে দিয়ে চোখ বুঝে পরে রইল আর সসসসস করে সুখের জানান দিতে লাগল। তৃপ্তি নিজের নরম হাথ ছেলের বড় বিচি দুটো কে দলতে লাগল আলতো ভাবে অন্যমনস্ক হয়ে। ইসস কি বড়। তৃপ্তি নিজের মনেই ভাবতে লাগল। কত চুল আমার ছেলেটার বিচিতে। ছেলের পেটের ওপরে শুয়ে ছেলের বাঁড়া চুষতে চুষতে ছেলের ছুলে ভরা বিচি দুকে নরম হাতে মালিশ করতে লাগল। তিমিরের মনে হচ্ছিল তখন মাকে এখানেই ফেলে চুদে দিতে। কিন্তু ও অনেক পরিনত। ও জানে মাকে কি ভাবে একেবারে নিজের করতে পারবে। সে চুপচাপ নিজের উত্তেজনা কে নিয়ন্ত্রনে রেখে মায়ের চোষণ উপভগ করতে লাগল। বেচারা মা। তার ওই বিশাল মোটা বাঁড়া মা ঠিক করে মুখেও নিতে পারছে না। তাও মা তার কষ্টের কথা ভেবে চুষে যাচ্ছে প্রান পনে। প্রায় আধ ঘণ্টা চোষার পরে যখন তৃপ্তি আর পেরে উঠছে না তখন সে তিমির কে বাধ্য হয়ে জিগ্যাসা করল।– সোনা তোর ব্যাথা কমেছে? না মা। লাগছে এখনও। তৃপ্তি কি করবে খুঁজে পেল না। তার আর ক্ষমতা নেই, ছেলের ওই বিশাল বাঁড়া মুখে নিয়ে আরও চোষার। কিন্তু তিমিরের এখনও ইছছে পূরণ হয় নি। সে ছায় তার সুন্দরি মাকে দিয়ে রোজ চোষাতে। আর অনেকক্ষণ ধরে চোষাতে। কিন্তু হাল্কা আলোয় তার মায়ের খোলা চুলে ক্লান্ত মুখ টা দেখে সে প্রচণ্ড উত্তেজিত হয়ে গেল। সে তার মাকে টেনে নিল বুকে। তৃপ্তি যেন চাইছিল এটাই। কিছু বলল না সে ছেলেকে। তিমির তার মাকে বুকে টেনে নিয়ে পিষে ধরে রইল। তৃপ্তি যেন অপেক্ষা করছিল ছেলের এই অত্যাচারের জন্য। সেও নিঃশব্দে আপাত অন্ধকারে ছেলের বুকে শুয়ে নিজে আনন্দ পেতে লাগল। তিমির তৃপ্তির কাঁধে গলায় মুখ ঢুকিয়ে পরিনত পুরুষের মত আদর করতে লাগল। তৃপ্তির মধ্যে একটা ভাল লাগাল নেশা চড়ে গেল। সে চুপ করে পরে রইল তখন ও যখন তিমির ওর চুলের গোছা টা টেনে ধরল আর কামড়ে ধরল ওর কাঁধ টা। ওর ভাথা লাগলেও উত্তেজনা এত তীব্র ছিল যে চুপ করে ছেলের বুকের ওপরে পরে রইল। তিমির কামড়ে ধরল মায়ের নরম কাঁধ টা। আর মায়ের মোটা চুলের গোছা সজোরে টেনে ধরল। দেখল মা কিছু বলল না। সে তখন মা কে ছিত করে সুইয়ে দিল। ওর খুব ইছছে করছে মায়ের গুদ টা খেতে অনেক ক্ষন ধরে। ও জানে ওর মায়ের গুদ চুলে ভর্তি। তিমির তৃপ্তি কে চিত করে শুইয়ে দিয়ে বুকে উঠে পড়ল। তৃপ্তির খুব ভাল লাগল তার ছেলের বিশাল শরীর টা নিজের ওপরে। তিমির তার মায়ের ব্লাউজ টা টেনে খুলে দিল। দু চারটে হুক ছিরে গেল। তিমির সেসব না ভেবে খোলা বুক টা নিজের মুখে নিয়ে চোঁ চোঁ করে চুষতে লাগল। তৃপ্তি যেন কেমন নেশার মত ঘরে চলে গেছে। ওর খেয়াল নেই যে তার বুকের ওপরে উঠে তার শরীর টা কে মর্দন করছে সে তার জোয়ান ছেলে। তৃপ্তি তার ছেলেকে দু হাতে জড়িয়ে ধরল। তিমির মায়ের কাছ থেকে সবুজ সংকেত পেয়ে মাকে যেন ভীমের মত বাহু পাশে চেপে ধরে মায়ের মোটা বড় বোঁটা টা কামড়ে ধরল। তৃপ্তি—– ইইইইইইইইইইইই করে চেঁচিয়ে উঠল। তিমির যেন খেপে গেছে। সে মায়ের চিৎকার পাত্তা না দিয়ে মায়ের চুলের গোছা সজোরে টেনে ধরে একটু নীচে নেমে এল। মায়ের খোলা পেটে জীব বুলিয়ে চাটতে লাগল কুকুরের মত। তৃপ্তি যেন বশে এখন। তার চার বছরের বিধবা শরীর টার কোন খমতাই নেই তার পেটের ছেলেকে বাধা দেবার। তৃপ্তির চুল তৃপ্তির বুকের ওপর দিয়ে নিয়ে এসে তিমির জোরে টেনে ধরল। তৃপ্তির মাথা টা হেলে গেল এক দিকে। আর সেই চুলের গোছা ধরে তিমির তার মায়ের সায়া টা একটু নামিয়ে তলপেট চেটে চেটে খেতে লাগল। মায়ের গভীর নাভির ভেতরে জিভ টা ঢুকিয়ে দিল। মাঝে মাঝে কামড়াতে লাগল। মায়ের সায়ার দরি টা তিমির খুলে দিয়ে মায়ের ঘন যৌন কেশে নিজের মুখ টা ঢুকিয়ে দিল। মায়ের তলপেটের ঘন চুল যেন ওকে পশু বানিয়ে দিল। ও ওর মাকে কোন সুযোগ না দিয়ে সায়া সুদ্দ সারি টেনে নামিয়ে দিল । তৃপ্তি কিছু বলতে যাচ্ছিল । কিন্তু তিমির তৃপ্তির মুখ টা হাত দিয়ে বন্ধ করে দিল। তৃপ্তি টের পেল ছেলের মুখ তার যৌনাঙ্গের বেদীর ওপরে ঘুরছে। তার পেটের ছেলে তার উপোষী গুদ টা কে দেখছে হাল্কা আলোয়। সে চুপ করে রইল পরে। তিমির মায়ের গুদের চুলের অন্ধকারে নিজের হাত টা চালিয়ে দিল। হাতাতে থাকল মায়ের ফোলা ছোট গুদ টা। দেখল রসে টইটম্বুর। সে আর অপেক্ষা না করে মায়ের হাঁটু অব্দি চুলের গোছা সজোরে টেনে ধরে নিজের জিভ টা মায়ের গুদে ভরে দিল।তৃপ্তির মাথা টা একটু হেলে গেল। কিন্তু যেই তিমির গুদে জিভ টা ভরে দিল তৃপ্তি চোখ উল্টে দিল প্রায়। অন্ধকারে মা ছেলের নর নারি হয়ে ওঠার খেলা নিঃশব্দে চলতে লাগল।তিমিরের জিভ অন্ধকারে নিঃশব্দে খুঁজতে লাগল মায়ের নরম কোঁট টা। পেয়ে যেতেই একবার চেটে নিয়েই ঠোঁট দিয়ে চেপে ধরল জোরে। তৃপ্তি তাতেই অ্যাঁ অ্যাঁ অ্যাঁ অ্যাঁ করে চোখ উল্টে কল কল করে জল খসিয়ে দিল ছেলের মুখে। তিমির তার মায়ের নোনতা জল মুখে পেতেই একটা আঙ্গুল মায়ের ছোট গুদে ঢুকিয়ে মুখ টা মায়ের গুদে রেখে তাল শাঁস খাবার মত করে টেনে টেনে মায়ের গুদের জল টা আয়েশ করে খেতে লাগল। সড়াৎ সড়াৎ করে আওয়াজ বেরতে লাগল। তিমিরের যেন কিছুই খেয়াল নেই। সে মায়ের ছোট ফোলা গুদ তা আয়েশ করে খেতে লাগল। তৃপ্তি যেন অর্ধমৃত। ওর মনে কোন খেয়াল এ আসছে না আর। যে আরাম সে পাচ্ছে প্রায় দু বছর বাদে সেটা সে ছাড়তে চায় না। ও মাঝে মাঝেই শরীর তা কে বেঁকিয়ে নিজের সুখের জানান দিছছে পেটের ছেলেকে।এরই মধ্যে আরও তিন বার সে হল খসিয়ে দিয়েছে আরামে। তিমির মায়ের শীৎকার আর শরিরের বেকে যাওয়া দেখে পরিস্কার বুঝতে পেরেছে যে মা এখন তার বশে। সে আরও বেশ খানিক খন মায়ের গুদ তা চুষে ছেড়ে দিল। মাকে দেখল , তৃপ্তি তখন শুয়ে ছিল চুপ করে শরীরে অসম্ভব জালা নিয়ে। ও ছিল ঠিক কিন্তু একি হয়ে গেল। এখন তো মনে হচ্ছে যে যদি তিমির ওকে কিছু না করে সে মরেই যাবে। কিন্তু তিমির চুপ করে গেল কেন? তৃপ্তি তাকিয়ে দেখল তার ছেলে তার দিকে তাকিয়ে আছে আর হাসছে। ও উঠে জড়িয়ে ধরল তার উলঙ্গ ছেলেকে। ছেলেকে নিজের বুকের ওপরে নিয়ে শুয়ে পড়ল। যেন জানা দিল আর কেন বসে আছিস তুই। যা খুশি কর আমাকে নিয়ে। কিন্তু বলতে পারছে না। সে তো বেশ্যা নয়। কিন্তু তার শরীর টা বেশ্যা দের মতই উথাল পাথাল করছে। তিমির ও বুঝে গেছে মা কি চায় কিন্তু সে কিছু করবে না যতক্ষণ না তার মা তাকে কিছু করতে বলে। দুজনের শরিরেই আগুল জ্বলছে কিন্তু দুজনেই এক অদ্ভুত খেলায় মত্ত। তৃপ্তি ছেলেকে বুকের ওপরে টেনে এনে নিজের নরম হাত দিয়ে ছেলের পিঠ তা কে পাগলের মত হাত বোলাতে লাগল। তিমির চুপ করে পরে রইল। কোন কিছুই সে করল না। সে চায় মা নিজেকে তার হাতে সমর্পণ করুক। তৃপ্তি তার ছেলের উদাসীনতা আর সহ্য করতে পারল না। সে লজ্জার মাথা খেয়ে বলল – বাবাই?? থামলি কেন বাবা। তৃপ্তির কথা যেন জড়িয়ে যাচ্ছে। – কি করব মা আর? তিমির মুখ টা মায়ের গলায় মুখ টা ঢুকিয়ে দিল। – কর আমাকে। – কি করব?? তৃপ্তি নিজের লম্বা নখ দিয়ে ছেলের পিঠ টা খামচে ধরল রাগে। – যা খুশি কর আমাকে। তিমির যেন মাকে বাগে এনে ফেলেছে। – যা বলব তাই করবে? – হ্যাঁ করব। – যা বলব তাই শুনবে? অধৈর্য তৃপ্তি যেন আর কথায় সময় নষ্ট করতে চায় না। – হ্যাঁ হ্যাঁ যা বলবি শুনব । তুই আর শুয়ে থাকিস না বাবা। তিমির শুনে খুশি হয়ে উঠে পড়ল মায়ের বুক থেকে। বসল মায়ের দুই পায়ের ফাঁকে। মায়ের শাড়ি টা কোমরের ওপরে তুলে দিল সে। নিজের অশ্ব লিংগ টা সেট করল মায়ের গুদের ঘন চুলের গভীরে। বিশাল মুদো টা মায়ের গুদে ঢুকিয়ে দিল। তৃপ্তি যেন কেঁপে উঠল। তার জঙ্ঘা চিরে যেটা ঢুকছে সেটা কে সে চেনে না। মনে হচ্ছে যেন উন্মত্তের মত তার ছেলের বাঁড়া টা তার গুদের গভীরে ঢুকছে। তিমির যেন একটু অধৈর্য হয়ে পরে ছিল। মায়ের পিছলান গুদে বাঁড়ার ডগা টা রাখতেই তলপেট টা কেমন ছিন ছিন করে উঠল। সে কোন কিছু না ভেবেই এক ধাক্কায় নিজের দশ ইঞ্চির মোটা বাঁড়ার অর্ধেক টা মায়ের গুদে ঢুকিয়ে দিল। – আহহহহ । তৃপ্তি যেন ব্যাথায় চিৎকার করে উঠল। তিমির থামল মায়ের চিৎকার শুনে। অপেক্ষা করল মায়ের গলা টা কামড়ে ধরে। তার হাত মায়ের কোমর থেকে মাথার চুল অব্দি দ্রুত ঘুরতে লাগল। তৃপ্তি ভাব্ল একটা গরম মোটা লোহার শাবল তার ছেলে ঢুকিয়ে দিয়েছে তার উপোষী গুদে। সে ব্যাথায় ছটফট করতে লাগল। তিমির কে বুক থেকে ফেলে দেবার জন্য হাত দিয়ে তিমিরের বুকে চাপ দিতে থাকল নীচে থেকে। তিমির মায়ের দুটো হাত শক্ত করে ধরে মায়ের মাথার দুপাশে চেপে ধরল। আর মায়ের ওপরে শুয়ে থেকে অপেক্ষা করতে থাকল কখন মায়ের ব্যাথা টা কমবে। তিমির মায়ের কানের দুল সুদ্দু লতি টা চুষতে লাগল। মায়ের গলায় বুকে চুমু খেতে লাগল। তৃপ্তি পরে রইল ওই ভাবে ছেলের নীচে। তার গুদে ছেলের বাঁড়া টা অর্ধেক ঢোকানো। কিছুক্ষন পরে তৃপ্তির ব্যাথা টা একটু কমে এল। সে নড়তে চড়তে শুরু করল ছেলের নীচে। ছেলের আদর তাকে আসতে আসতে স্বাভাবিক করছে। ব্যাথা টা কমে তৃপ্তির উপোষী গুদ টা সুড়সুড় করতে শুরু করল আবার। সে ছেলের নীচে নিজের শরীর টা নড়াতে শুরু করল। তিমির বুঝে গেল তার মা চাইছে। সে আস্তে করে মাকে বলল – মা বের করে নি? লাগছে তোমার।। তৃপ্তি বলে উঠল – না না।। আমার লাগে নি। – না না তোমার লাগছে। – লাগে নি রে বাবা। তৃপ্তি ঝাঁঝিয়ে উঠল। তুমি যদি আমাকে বল যে যখন আমার ইছছে হবে তোমাকে করব তবেই তোমাকে করব না হলে এই বের করে নিলাম।। তৃপ্তি প্রমাদ গুনল। মনে মনে ভাব্ল কি খচ্চর ছেলে রে বাবা। সে তাড়াতাড়ি বলে উঠল – হ্যাঁ রে বাবা যখন খুশি তখন করিস।। তিমির সেই কথা শুনে মায়ের মাথার পিছনে হাত দিয়ে ভাল করে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে ধরে এক ধাক্কায় ঢুকিয়ে দিল পুরো টা মায়ের গুদের গভীরে। – হোক…। তৃপ্তির মুখ থেকে আওয়াজ টা পেল তিমির। ও মাকের গলা জড়িয়ে ধরে পুরো বাঁড়া টা বের করে আনল মায়ের গুদ থেকে। আবার সজোরে মারল ধাক্কা। – হোক…… তৃপ্তি মুখ থেকে আওয়াজ টা যেন বেরিয়ে গেল। তৃপ্তির মনে হচ্ছে তার গুদ টা ফেটে চৌচির হয়ে গেল। যাক। তার ছেলে তাকে মেরে ফেলুক। জীবনে এত সুখের আভাস কোনদিন সে পায় নি। তার পেটের ছেলে তার হাত দুটো তার মাথার ওপরে শক্ত করে টিপে ধরে তাকে ভোগ করছে। এটা ভেবেই তার জল খসে গেল আবার। তিমিরের কাছে ব্যাপার টা অনেক সোজা হয়ে গেল। তার বাঁড়া আরও সহজে যাতায়াত করতে থাকল তার মায়ের টাইট গুদে। সে প্রথম মায়ের ঠোঁটে নিজের পুরুশালি ঠোঁট রাখল। আর দুরবার গতিতে মায়ের গুদ মারতে লাগল। তার কোমর টা মেশিনের মত ওপর নিছ করতে লাগল আর সে তার মায়ের সুন্দর লাল ঠোঁট দুটো কে কামড়ে কামড়ে খেতে লাগল। তিমিরের মনে হচ্ছে এটা যেন শেষ না হয়। আর তৃপ্তি পরম সুখে নিজেকে ভাসিয়ে দিছছে বার বার। তিমিরের পাগলের মত মাকে চুদতে লাগল। তিমির যেন থামতেই চায় না। তিমিরের এমনি ই বেরতে দেরি হয় মাল। কিন্তু সেদিন যেন আরও দেরি হচ্ছিল। সে তার মাকে আরও জোরে পিষে দেবার মত করে টিপে ধরে চুদতে লাগল। তৃপ্তির গুদ দিয়ে ফেনা বেরিয়ে গেল। লাল হয়ে গেল তৃপ্তির গুদের পাপড়ি। তৃপ্তি যেন টের পাচ্ছে তার ছেলের বাঁড়া তার পেটের ভিতর সেঁধিয়ে যাচ্ছে আবার বেরিয়ে আসছে। তিমির ঘেমে নেয়ে গেছে প্রচণ্ড রকম। তার ঘামের ফোঁটা পরছে তৃপ্তির মুখের ওপরে। তিমির তার মায়ের হাত দুটো ছেড়ে দিল। তৃপ্তি তৎক্ষণাৎ ছেলের ঘেমো গা টা জড়িয়ে ধরল। তিমির ও জড়িয়ে ধরে সজোরে ঠাপিয়ে যেতে লাগল তার সুন্দরি বিধবা মা কে। তৃপ্তিও আর পেরে উঠছে না এবারে। গত চল্লিশ মিনিট তিমির তাকে ঠাপিয়ে চলেছে এক নাগারে। কিন্তু তৃপ্তির ইছছে করছে না ছেলেকে বলে যে থামতে। সে চায় তার ছেলে তাকে মেরে ফেলুক।

Leave a Comment