জবা আর গাঁদা ফুলে জোড়া গুদের পুজো – ১০ | BanglaChotikahini

মুন্নির মাথার নীচে একটা বালিশ ঠেলে দিলাম। উপুড় থাকা অবস্থায় আস্তে আস্তে ওর পুরো শরীরটা শূন্যে তুলে নিলাম। মাথা শুধু বালিশে। হাঁটু থেকে ভাঁজ করা পা। দু’ পায়ের পাতার জায়গাটা শুধু ধরে রেখেছি। ঠাঁটানো বাড়াটা মুন্নির গুদের মুখে ধরল তিন্নি। তারপর এক ধাক্কা। মুন্নির পুকুরে ঝাঁপিয়ে পড়ল আমার বাঘটা। ধাক্কা, ধাক্কা, ধাক্কা, ধাক্কা…ঠাপ, ঠাপ, ঠাপ…রামঠাপ, রামঠাপ, রামঠাপ। তিন্নি তিরিংবিরিং লাফাচ্ছে। ওর মাই দুটোও তিরিংবিরিং লাফাচ্ছে। কী দৃশ্য! একটা ন্যাংটো মাগিকে চুদতে চুদতে দেখা আরেকটা ন্যাংটো মাগির মাই দোলানো নাচ। মুন্নিকে মাটিতে শুইয়ে দিয়ে আমিও চিৎ হয়ে শুয়ে পরলাম। তিন্নিকে বললাম উল্টো দিকে চিৎ হয়ে শুয়ে গুদে বাড়া নিতে। তিন্নি বসে বসেই আস্তে আস্তে আমার বাড়াটা গুদে নিল। রস ভরা গুদে বাড়াটা সরাৎ করে ঢুকে পড়ল। তিন্নি পা দুটো ছড়িয়ে দিয়ে আস্তে আস্তে চিৎ হয়ে শুয়ে পড়ল। শুরু হল চোদাচুদি। দু’জনই ঠাপাচ্ছি। হঠাৎ মুন্নি আমাদের সঙ্গমের জায়গায় ছড়ছড় করে হিসু করে দিল।
-চুৎ মারানী। হিংসেয় মরে।
তিন্নি চোদাচুদি করতে করতে মুন্নিকে গালাগাল করে যাচ্ছে।
-আহ্, খানকি-রতি, ওর প্রস্রাবে পবিত্র হল এই সঙ্গম। তুমি ওকে কুকথা বল না।
মুন্নিকে ডেকে নিলাম। শুরু করলাম ওর মাই দোহন।
-প্রভু, মাঝেমাঝে আমার বোঁটা দিয়ে দুদু বেরোয়।
-উত্তম সংবাদ। আজ তার স্বাদ গ্রহণ করে তৃপ্ত হব।
মুন্নির মাই দুটো নরম হলেও ছাড়াছাড়া নয়, বেশ ডাঁসা। বোঁটাটাও বেশ উঁচু আর মোটা। স্তনবৃত্ত আকারে একটু বড়। তার ওপর ফুসকুড়িগুলো স্বাভাবিকের চেয়ে বেশ বড়। ফুসকুড়িগুলো চাটতে বেশ লাগছে। কুচকুচে কালো বোঁটার পাশটা চেটেও মস্তি হচ্ছে। বোঁটার মাথায় জিভ ঠেকিয়ে আস্তে আস্তে চাটলেই মুন্নির শরীরটা নাচতে থাকে। ওর বোঁটা চুষলে মাঝেমাঝে মিষ্টি মিষ্টি দুদু বেরোয়। ওর বুক-মাই টিপে চেটে-চুষে-কামড়ে লালা লদলদে করে দিয়েছি। তারমধ্যে লালচে লালচে ছোপ, আমার কামড়ের চিহ্ন। সাদা দুদু বোঁটার মুখে লেগে আছে। মুন্নির মাই দুটো নিয়েই দিনরাত কাটিয়ে দেওয়া যায়। মাই নিয়ে খেলায় ওর যে মস্তি হচ্ছে মুন্নির চিৎকারেই সেটা বোঝা যাচ্ছে।

This content appeared first on new sex story Bangla choti golpo

-প্রভু, আমাকে চাটবেন না?
তিন্নির কাতর প্রশ্ন।
-অধীর হয়ো না, সময়মতো সব স্বাদ পাবে, নন্দিনী।
পাশ ফিরে শুলাম। মুন্নির শরীর আমার এক পাশে আর অন্য পাশে ওর পা দুটো। ধীরে ধীরে গুদের ভেতর আমার বাড়াটা চেপে ঢুকিয়ে নিল মুন্নি। তারপর শুরু হল জোড়া ঠাপ। আমি আর ও- দু’জনেই ঠাপাচ্ছি। তিন্নিকে ডেকে নিয়ে ওর গুদ চাটাও চালিয়ে গেলাম।
মুন্নিকে তুলে দিলাম বিছানার ওপর। কাঁধের কাছটা শুধু বিছানায় লেগে থাকল। ওর পা দুটো ধরে আমার পেছনে দাঁড়িয়ে আছে তিন্নি আর ডবকা মাই দুটো সমানে আমার পিঠে চাপছে আর ডলছে। শরীরের সব শক্তি দিয়ে চুদছি। মুন্নি চোদানোর সময় খুব চিৎকার করে আর দারুন কাচা খিস্তি করে। হেব্বি লাগে।

লেখা কেমন লাগল জানাতে মেল করতে পারেন:
[email protected]

এ পর্যন্ত প্রকাশিত আমার লেখা পড়তে ক্লিক করুন:
https://newsexstorynew bangla choti kahini/author/panusaha/

This story জবা আর গাঁদা ফুলে জোড়া গুদের পুজো – ১০ appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • সত্য কাহিনী ৩
  • প্রেমিকার মা
  • হোগলমারা রহস্য … জোড়া রহস্য অন্বেষণ – অষ্টম পরিচ্ছদ
  • Amar sukh
  • আর্মির বউ (Part-4)

Leave a Comment