তিন প্রজন্ম ২ | BanglaChotikahini

দাদুর রুমের দরজা খুলে দেখি, দাদু তার বাড়ায় হাত দিয়ে খেচা দিচ্ছে।দাদুর বয়স হবে ৭০ এর মত, কিন্তু এখনো বাড়া দাঁড়ায়।বুড়ার পাওয়ার আছে বলতে হবে,যে স্পীডে খেচা দিচ্ছে।দাদু বলে উঠল,আহ শারমিন মাগি, তুই কই তোর জন্য আমার বাড়া লকলক করছে রে।কবে যে চুদে তোর গুদ পোদ ফাটাব।
আমি অবাক,শারমিন আমার মায়ের নাম।
দাদু আমার মাকে চুদার কথা ভেবে মাল ছাড়ছে।
আমার দাদুর জন্য কষ্ট হল,বেচারা।কঅঅত দিন চুদেনা ঠিকমত।
আমি চিন্তা করলাম,কালকেই দাদুর একটা ব্যবস্থা করতে হবে।
পরদিন মা চলে যেতেই আমি দাদুর ঘরে গেলাম।গিয়ে কোন ভনিতা না করে বললাম,দাদু আমি জানি তুমি মাকে চুদতে চাও,কিন্তু তার জন্য তোমাকে আগে প্রস্তুত হতে হবে
দাদু নোংরা হাসি হেসে বলল,তোরা বাপ মেয়ে কি করিস তা জানি।তাই আমি তোর মাকে চুদব।
আম বললাম,দাদু আগে আমাকে চুদে ঠান্ডা কর,পরে মাকে চুদবে।
দাদু আমাকে কাছে টেনে নিল।আমার জামা খুলে দিল।
ব্যাস, দাদু আমার নিপেল মুখে নিয়ে চুষতে শুরু করল। বার বার আমার শরীরের ভেতর বিদ্যুতের শিহরণ বইয়ে যেতে লাগলো। দাদু পালা করে আমার মাই দুটো চুষতে আর তিপ্ত্র লাগলো। আমি আমার সামনে দাদুর কোলের উপরে হাত রাখলাম। আমার হাতের তালুর নীচে দাদুর বাঁড়ার মুন্ডিটা! আমি কামিজ সরিয়ে দাউর ধুতির ফাঁক দিয়ে বাঁড়াটা বের করে নিয়ে দুই হাতে চেপে ধরলাম। আমি এখন পুরোপুরি তৈরি। দাদু হয়ত কল্পনাও করতে পারেনি, আমি কি করতে যাচ্ছি!
আমি দাদুর শক্ত বাঁড়াটা ধরে আমার গুদের দিকে টেনে আনলাম। তারপর হথাত করে কোমর এগিয়ে নিয়ে বাঁড়ার মুন্ডিটা পায়জামার কাটা ফাঁক দিয়ে বের হয়ে থাকা আমার কাম রসে ভেজা গুদের ফুটোর মুখে লাগিয়ে মেঝেতে পা বাধিয়ে কোমরে দিলাম এক চাপ! ব্যাস! পিছলা গুদের ভেতরে দাদুর বাঁড়ার অর্ধেকটা পকাত করে ঢুকে গেল।
দাদু আমার মাই চোষা বাদ দিয়ে মাথা উঁচু করে লম্বা একটা শ্বাস নিয়ে বলল, “আআআআআহ দিদিভাআআই, এটা কি করলিইইইই”। ততক্ষনে আমি আরও একটু উঁচু হয়ে সামনে এগিয়ে গিয়ে দাদুর বাঁড়াটা সোজা করে নিয়ে বসে পড়েছি। বাঁড়ার পুরোটা তখন আমার গুদের ভেতর অদৃশ্য হয়ে গেছে।
আমি দাদুকে দুই হাতে শক্ত করে জড়িয়ে ধরে ওর বুকের সাথে বুক লাগিয়ে উঠ বস করতে শুরু করে দিলাম। দাদু কেবল আহ আহ আহ করতে লাগলো। আমিও আআআ আআআ করে শীৎকার করতে লাগলাম। দাদুর শক্ত বাঁড়াটা আমার গুদের ভেতর খাবি খেতে লাগলো। আমি ওটাকে গুদের দেয়াল দিয়ে চাও দিয়ে উঠ বস করতে লাগলাম। এভাবে ৪/৫ মিনিট পড় আমি দাদুকে থেল সোফার উপর চিত করে শুইয়ে দিয়ে দাদুর বাঁড়াটা গুদের ভেতরে নিয়ে এক নাগারে উঠ বস করতে লাগলাম। আমার উপরে তখন অসুর ভর করেছে। প্রচন্দ শক্তিতে আমি দাদুর বাঁড়াটা গুদ দিয়ে চিবিয়ে চিবিয়ে উপভোগ করতে লাগলাম। আরও কয়েক মিনিট পড় আমি দাদুর বাঁড়ার উপর থেকে উঠে পড়লাম। জামা আর পায়জামা খুলে পুরো ন্যাংটো হয়ে দাদুকে টেনে মেঝের কার্পেটের উপর শুইয়ে দিলাম।
দাদুর ঠাটানো বাঁড়াটা নউকার মাস্তুলের মতো আকাশের দিকে খাঁড়া হয়ে ছিল। আমি দাদুর কোমরের দু পাশে পা রেখে কোমর নিচু করে বাঁড়ার মুন্ডিটা গুদের ফুটোতে লাহিয়ে আবার বসে পড়লাম। বাঁড়ার গোঁড়া পর্যন্ত আমার গুদের ভেতরে ঢুকে গেল। তারপর দাদুর বুকের উপর বুক ঠেকিয়ে উপুড় হয়ে শুয়ে দাদুকে চুমু দিতে দিতে দাদুর ঠোঁট মুকে নিয়ে চুষতে লাগলাম। আর সেই সাথে মেঝেতে হাঁটু রেখে প্রচণ্ড জোরে জোরে কোমর তুলে তুলে কোপাতে লাগলাম। প্রায় ১২/১৩ মিনিট পরে আমার অর্গাজম হয়ে গেলে আমি স্থির হয়ে দাদুর বুকের উপর শুয়ে রইলাম। প্রায় তিরিশ সেকেন্ড পরে গড়ান দিয়ে দাদির পাশে শুয়ে বললাম, “আআমার কাজ শেষ, এবার তোমার কোনও খায়েশ থাকলে মেটাতে পারো”।
দাদু মুখে কোনও কথা না বলে উঠে বসল। তারপর আমার ফাঁক করা দুই পায়ের মাঝখানে বসে আমার কচি গুদটা খুঁটিয়ে খুঁটিয়ে দেখল প্রায় দুই মিনিট ধরে। তারপর এগিয়ে এসে আমার গুদে বাঁড়াটা ঠেলে ঢুকিয়ে হাঁটু আর হাত মেঝেতে পেতে শুরু করল থাপ। এরকম জোড় ঠাপ আমি জীবনেও কল্পনা করিনি। দাদুর মুখ থেকে কেবল আহ আহ আহ শব্দ বের হচ্ছিল। আর আমিও প্রচণ্ড মজা পেয়ে। আআআআআ উউউউউউ আআআআ করে শীৎকার করছিলাম।
মিনিটের পড় মিনিট পার হয়ে যাচ্ছে, দাদুর চোদার কোনও বিরতি নেই। মনে মনে ভাবলাম, এই বুড়ো ওর বাঁড়ায় এতো শক্তি পেল কোথা থেকে? দাদু আমার শরীরটাকে ঘুরিয়ে ফিরিয়ে চিত করে, কাত করে, উপুড় করে, বসিয়ে, শুইয়ে বিভিন্ন কায়দায় প্রায় চল্লিশ মিনিট ধরে চুদে আমার আরও দুই বার অর্গাজম করিয়ে তারপর বাঁড়াটা আমার গুদ থেকে বের করে ফ্যাদা ঢেলে দিলো। দাদুর ফ্যাদা কি ঘন আর আঠালো । চোদা শেষ করে দাদু আমার পাশে শুয়ে হাঁপাতে লাগলো। চোদা হয়েছে তবুও বুড়ো আমার মাই দুটো ছারেনি, টিপেই চলেছে। মাই দুটো ব্যাথায় টনটন করছিল, তবুও অপূর্ব এক ভালো লাগা আমার শরীরটাকে আচ্ছন্ন রাখল।
দাদু খানিকক্ষণ জিরিয়ে নিয়ে কাট হয়ে শুয়ে আমার গুদের উপর হাঁটু তুলে দিয়ে ঘসাতে ঘসাতে বলল, “কি রে দিদিভাই,তোর মাকে চুদার সুযোগ করে দেনা।
আমি বললাম,দেব দেব।
দাদু বলল,আজ রাতে আমাকে দিয়ে চুদাবি।
আমি বললাম,না দাদু আজ তোমার ছেলে মানে আব্বুকে কথা দিয়েছি তাকে দিয়ে পোদ মারাব।

This content appeared first on new sex story new bangla choti kahini

This story তিন প্রজন্ম ২ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • মায়ের নোংরামি
  • অনুর মুখে মাল আউট (দ্বিতীয় ভাগ)
  • ডাক্তারখানায় চোদা
  • আমি, বউ ও খোকন (যৌথ চুদাচুদি-4)
  • বাড়াটা ঢুকে যাচ্ছে রসে ভেজা গুদে

Leave a Comment