পর্ন ছবির নায়িকা

ব্লুফিল্ম তুলে কোটিপতি হওয়ার স্বপ্ন দেখেছিল অরবিন্দ আনচালিয়া, কপাল ফিরল এই শ্রেয়ার জন্যই। শ্রেয়াকে নিয়ে গা গরম করা মৈথুন আর সঙ্গমের দৃশ্য। রাতারাতি লোকটার যেন ভাগ্যটাই বদলে গেল। খুব অল্পসময়ের মধ্যেই অনেক পয়সার মুখ দেখলে যা হয়। একেবারে দূঃসময় কাটিয়ে সুখের দিনগুলোর মধ্যে দিয়ে জীবন অতিবাহিত করার মতন। খারাপ সময়ে শ্রেয়ার মতন সুন্দরী মেয়েকে না পেলে এই স্বপ্ন হয়তো বাস্তবে সফল হতো না। এরজন্য ও শ্রেয়া ছাড়া আর কাকেই বা ধন্যবাদ দেবে। আনচালিয়ার তখন পরপর দুদুটো অ্যাডাল্ট ছবির পরিবেশনার দায়িত্ব নিয়ে রীতিমতন মার খাওয়ার জোগাড়। হলে লোক নেই, যেন মাছি তাড়াচ্ছে। প্রচুর টাকা লোকসান। ভীষন ভেঙে পড়েছিল এই আনচালিয়াই। সিনেমা জগতের লোকেদের নিজের দূঃখ কাহিনী শোনাতো, কিন্তু তারা যে সমাধান বাতলে দিত, তাতে ওর মন ভরত না।

কি করে এই বিশাল ক্ষতি থেকে নিজেকে আবার বাঁচিয়ে তোলা যায়? ভাগ্য যদি সহায় থাকে তাহলে ও প্রচুর টাকা রোজগার করবে এই সিনেমা জগৎ থেকেই। শুধু বুদ্ধিটা ক্লিক করে গেলেই হল। ক্লিক করে গেল অরবিন্দর মাছের তেলে মাছ ভাজার মতন বুদ্ধি। যে লোকটা একদিন কলকাতা ছেড়ে পাড়ি দিয়েছিল মুম্বাই শহরে, সে এবার নতুন ছবি বানানোর তাগিদে চলে এল দক্ষিন ভারতে। মালায়ালম ছবির রগরগে দৃশ্য, শুধু ঐ দৃশ্যগুলি দেখার জন্যই হলে কিরকম ভীড় হয়। মূল ছবির সঙ্গে ঐসব দৃশ্যের কোন সম্পর্ক নেই। ঠিক যেন জুড়ে দেওয়া ছবি। আসল ছবি নিয়ে দর্শকদের তেমন আগ্রহ নেই। ভীড় উপচে পড়ছে শুধু জুড়ে দেওয়া ঐ নীল দৃশ্যগুলো দেখার জন্য। কার মাথা দিয়ে এমন আইডিয়া বেড়িয়েছে কে জানে? যেই বের করে থাক, কদিন ধরেই আনচালিয়াকে এই নিয়ে ভাবিয়ে ভাবিয়ে মন অস্থির করে তুলেছে। এই সব বস্তাপচা অ্যাডাল্ট ছবির চেয়ে এমন আইডিয়া দিয়ে ছবি বানানো অনেক বুদ্ধিমানের কাজ। এতে ঝুঁকি কম। ক্ষতি নেই। বরঞ্চ লাভের পরিমানই বেশি। পড়ে পড়ে মার খাওয়ার চেয়ে সাহস করে এমন একটা পদক্ষেপ নিয়ে দেখাই যাক না কি হয়? যদি ও সফল হয়, তখন আর আনচালিয়াকে কেউ ছুঁতে পারবে না।
সেক্সি ব্লু ফিল্ম বানালে সমস্যা আছে। টাকা হয়তো উড়ে আসবে এমন গরমাগরম কারবার শুরু করলে, কিন্তু স্থানীয় মালায়ালম ভাষাভাষির লোক দল বেঁধে এসে যদি সিনেমা হল ভেঙে তছনছ করে, যদি আগুন লাগিয়ে সব পুড়িয়ে দেয়, তাহলে? তাছাড়া খবর পেয়ে পুলিশের অ্যান্টি করাপশন বিভাগও হলে হানা দিতে পারে, বাজেয়াপ্ত করতে পারে সেই সব ছবির প্রিন্ট। তখন এই সব ঝামেলা কে পোয়াবে?
হুয়িস্কির গ্লাস হাতে নিয়ে টিভি সিরিয়াল দেখতে দেখতে অরবিন্দ অনেক ভাবেই চিন্তা করতে লাগল, এর ফলটা কি দাঁড়াতে পারে? দর্শকদের কাছ থেকে রাশি রাশি টাকা খিঁচে নেওয়ার জন্য কি এমন পরিকল্পনা করবে যাতে কপাল ফিরিয়ে ও এবার লাখপতি থেকে কোটিপতি হতে পারবে।

যৌন ক্ষুধার্ত দর্শকদের তাজা সেক্সি ছবি দেখিয়ে রাতারাতি টাকার গদীর নিচে শুতে চায় অরবিন্দ। ওর মতে ভারতীয় ছবির বাণিজ্যিক সাফল্যের মূলে একটাই ফর্মূলা, তার নাম সেক্স। যাকে সম্বল করেই ভাগ্যের পরিবর্তন ঘটাতে চায় অরবিন্দ।
সাউথ ইন্ডিয়ান ফিল্মের এক দালালের কাছে রদ্দি মালায়ালম ফিল্মের প্রিন্ট এ ভর্তি। ঐ সব ফিল্মের প্রিন্ট সহজেই পয়সা দিয়ে লীজে পাওয়া যায়। এখানকার কিছু পরিবেশক ওনার কাছ থেকে ফিল্ম কিনে তার সাথে গরমাগরম সীনের রীল জুড়ে দেন। দর্শকরা ছবি দেখতে দেখতে হঠাৎ দেখতে পায় কাহিনীতে নেই এমন দুটি যুবক যুবতী প্রায় অথবা পুরো নগ্ন হয়ে বিছানায় শুয়ে শরীরের খিদে মেটাচ্ছে। থার্ড ক্লাস হল ভাড়া করে ঐ ছবিগুলি দেখানো হয়। পোস্টারে মূল ছবির নামের নীচে সেক্স, হট, নাইট, উওম্যান, রেস্ট হাউস, হোটেল এসব শব্দ দিয়ে গা চনমনে একটা নতুন ইংরেজী নামও জুড়ে দেওয়া হয়। যে নামের সঙ্গে ছবির মালায়ালম নামের কোন সম্পর্কই নেই। অদ্ভূত সব ব্যাপার স্যাপার। হলে ভীড় উপচে পড়ে। এইসব ছবি দেখতে নাইট শো এ খুব ভীড় হয়। পরিবেশকরাও চুটিয়ে টাকা কামিয়ে নেন। সেক্সের ওপর হামলে পড়া, সেক্সকেই পুঁজি করে দর্শকদের হলে টানা এটাই পরিবেশক প্রযোজকদের রীতি। তফাৎ শুধু একটাই রক্তমাংসের স্বাদ এখানে নেই। পতিতালয় বা বেশ্যাখানায় যেটা হয়, যুবক যুবতীর উলঙ্গ শরীরের কসরৎ দেখার স্বাদ এয়ার কন্ডিশন হলে বসে দেখা যায় ঠিকই, কিন্তু তাদের গায়ে হাত বোলানোর ক্ষমতা দর্শকদের নেই।
এত রমরমা বাজার, সেন্সর বোর্ড এর আপত্তি নেই। নোংরা কদর্যভরা দৃশ্যকে যেন চোখ কান বুজে সেন্সরের ছাড়পত্র দিয়ে দেওয়া হচ্ছে, সেই সাথে ছাপানো হচ্ছে অশ্লীল পোস্টার, যা দেখে লোভী যৌনক্ষুধার্ত দর্শকদেরও জিভ দিয়ে জল গড়িয়ে পড়ছে। ব্লু ফিল্মের বিশাল চক্র আজ যখন অক্টোপাশের মত অসংখ্য কুৎসিত সর্পিল বাহু মেলে সারা ভারতের যৌন ক্ষুধার্ত দর্শক শ্রেনীকে আঁকড়ে ধরেছে তখন অরবিন্দ আনচালিয়াই বা সেখানে বাদ যাবে কেন? এখন শুধু ও মুনাফা করতে চায়, আর কিছু নয়। দূঃসময় কাটিয়ে উঠতে হলে ব্লু ফিল্মের রমরমা কারবার করা ছাড়া আর কোন গতি নেই।
অরবিন্দের পরিকল্পনাটা ছিল অবশ্য একটু অন্যরকম। একেবারে পাতি রগরগে নীল ছবি বানালে কেমন হয়? শহরের এখানে সেখানে গজিয়ে ওঠা ভিডিও পার্লারে রমরম করে চলবে সেই সব ছবি। উঠতি কিশোর হস্তমৈথুনের খেলায় মেতে উঠবে, ডবকা মেয়েটি ভাববে, কাল সকাল হোক, পাড়ার অশোকদার লুঙ্গি তুলে দেখতে হবে, সত্যি ওখানে কি লুকিয়ে আছে।
আজকাল সফল ফিল্ম প্রোডিউসাররাও লোক দেখানো দু-চারটে ফিচার ফিল্ম তোলে বটে, কিন্তু তার আসল কালো টাকার উৎস লুকিয়ে আছে এই মারকাটারি নীল ছবির জগতে। ভীষন বুদ্ধিমান,তিলে খচ্চর আর পাকা শয়তান হয় এই লোকগুলো। মুখে অমায়িক হাসি, অথচ সুন্দরী মেয়ে দেখলেই তাকে জরিপ করবে পাতি খচ্চরের মতন। ব্রেসিয়ারের আঁড়ালে চোখ আটকে যাবে, মেয়েটি বুঝতেও পারবে না, প্রোডিউসার ওকে গিলছে।

অরবিন্দের স্বভাবটাও এরকম হয়ে গেছে। কদিন ধরেই ও একটা সুন্দরী মেয়ে খুঁজছে ওর ব্লু ফিল্মের নায়িকা বানানোর জন্য। কলকাতার একটা উঠতি মেয়ে ওর নজরে পড়েছে। মেয়েটির নাম শ্রেয়া। যথার্থই সুন্দরী বলা যায়। ঈশ্বরের মহার্ঘ অবদান ওর গর্ব করার মতন দুটো বড় বড় বুক। দুটো বাংলা ফিচার ফিল্মে সহনায়িকার অভিনয় করেছে। কিন্তু ওর জায়গা যেন এখানে নয়। আরও বড় কিছু পাওনা রয়েছে ওর জন্য। অরবিন্দ খোঁজ পাওয়া মাত্রই কলকাতায় চলে এল সাত দিনের জন্য। শ্রেয়া প্রস্তাবে রাজী হলেই ওর জয়যাত্রা শুরু হবে। তারপর ওকে নিয়ে ও চলে যাবে দক্ষিন ভারতে। সেখানেই তৈরী হবে শ্রেয়াকে নায়িকা করে ব্লু ফিল্মের রমরমে কারবার। আর ওকে তখন ফিরেও তাকাতে হবে না।
অরবিন্দ কলকাতায় এসে শ্রেয়ার খোঁজ নিয়ে চলে এল একেবারে শ্রেয়ার শ্যামবাজারের বাড়ীতে। পুরোন একটা ভাঙা বাড়ীতে থাকে শ্রেয়া। শ্রেয়া বিবাহিত, স্বামী একটা সামান্য কেরানীর চাকরী করে। দুদুটো বাংলা ছবিতে সুযোগ পেয়েছে বলে শ্রেয়া ওর স্বামীকে পাত্তাও দেয় না। অরবিন্দর সাথে আলাপ হওয়া মাত্রই ও যেন একটু ঘনিষ্ঠ আর অন্তরঙ্গ হতে চাইল নিজে থেকেই। বুঝতে পেরেছে লোকটাকে তোয়াজ করতে হবে। সাফল্যের চাবিকাঠিটা হয়তো ওর হিপ পকেটে লুকিয়ে আছে। বিবাহিত শ্রেয়া এরজন্য নিজের স্বামী অমিতাভ মিত্রকেও ছেড়ে দিতে প্রস্তুত। ছোটবেলা থেকেই যার মন ফুড়ুৎ প্রজাপতির মতন, ডালে ডালে মধু খেয়ে বেড়াতে চায় মোহিনীর মতন, তার এই পথ বেছে নেওয়াটা কোন অস্বাভাবিকের মতন নয়। অরবিন্দের প্রস্তাবে শ্রেয়া রাজী হল এক কথাতেই।

Bangla choti golpo

কামিনী – এক নারীর যৌন কাহিনী

মাঝরাতে বোনের ডাঁসা গুদ চুদে ফ্যাদা

একটা লোক মুম্বাই থেকে উড়ে এসেছে। স্বপ্ন দেখছে নীল ছবির বিশাল সাম্রাজ্য তৈরী করার। শ্রেয়া যদি নায়িকা হিসেবে হিট করে যায়, তাহলে সেই ছবি নাকি দুবাইতেও লোকে বসে বসে দেখবে। একেবারে ইন্টারন্যাশানাল ফিগার। এ সুযোগ হাতছাড়া করার নয়।
অরবিন্দের সাথে শ্রেয়ার প্রথম যৌনসঙ্গম হল কলকাতা থেকে একটু দূরে গঙ্গাবক্ষে একটি হোটেলের কামড়াতে। শ্রেয়ার জন্য অরবিন্দ একরাত ভাড়া করেছিল। একজন লোলুপ মানুষের মতন ওর শরীরটাকে ছিঁড়ে বা চুষে খেতে চায়নি অরবিন্দ। শুধু শ্রেয়াকে কোলে তুলে নিয়ে বলেছিল, বিলিভ মি শ্রেয়া, তোমাকে আমার ভাল লেগে গেছে। এবার যদি আমার সাথে তুমি দক্ষিন ভারতে চলো, একেবারে রাজরানী করে রাখব তোমায়।
নিজেকে আসতে আসতে উন্মোচিত করছিল শ্রেয়া অরবিন্দের সামনে। যেন স্বেচ্ছা সঙ্গম করার অভিলাষ অরবিন্দর সাথে। এর আগেও দুজন বাংলা ফিল্ম প্রোডিউসারের সাথে শুয়েছে ও। কিন্তু এবার ও অরবিন্দ আঁকড়ে ধরে রঙীন প্রজাপতির মতন ফুরফুর করে উড়তে চায়। এ সুযোগ হাতছাড়া করলে শ্রেয়ার মতন আরও দশটা শ্রেয়া ঝাঁপিয়ে পড়বে তরতাজা যৌবন নিয়ে। আজকাল নীল ছবির নায়িকার অভাব হয় না। অরবিন্দও তখন অ্যাকসেপ্ট করবে না শ্রেয়াকে।
চোখের সামনে শ্রেয়ার নগ্ন শরীরটা দেখে অরবিন্দ ওকে বলল, তুমি এক জীবন্ত ভেনাস। এত ভরাট তোমার দুই স্তন, নিখুঁত করে কামানো বগল, তোমার নিম্ননাভিদেশে ঢল নেমেছে প্রথম বর্ষার সবে ফোটা কদম ফুলের মতো ধোয়া ধোয়া হালকা সবুজ, হাত দিলেই যেন চিনচিনে অনুভূতি। শ্রেয়া তুমি অসাধারণ।

অরবিন্দ বুঝতে পেরেছিল, শ্রেয়ার এই শরীরই ওর সম্পদ। ব্যাবসার একমাত্র মূলধন। একেবারে আঁটঘাট বেঁধে ওকে এবার ব্যাবসায় নামতে হবে। শুধু মালায়ালম ভাষায় নয়, শ্রেয়ার মুখে একটু
সংলাপ দিয়ে সেটা ডাব করা হবে হিন্দী এবং তেলেগু ভাষাতেও। ভারতব্যাপী ছড়াতে হবে সেই নীল ছবির বাজার। খামচে খুবলে যতটা খাওয়া যায় আর কি? শ্রেয়াকে যখন পেয়েছে অরবিন্দ, ওর স্বপ্ন সফল করবেই। দু-পকেটে টাকা উপচে উঠবে তখন। আজ ও দৃঢ় প্রতিজ্ঞা নিয়ে ফেলেছে, এবার একটা হিল্লে হবেই।
উলঙ্গ শ্রেয়ার শরীর। যৌনতা ঠিকরে বেরোচ্ছে সারা শরীর থেকে। অরবিন্দ ভাবছিল ক্যামেরার সামনে এরকম ভাবেই যখন উদোম হয়ে দাঁড়াবে শ্রেয়া। একেবারে মারমার কাটকাট। দর্শকদের যৌনতার আগুনশিখা জ্বালিয়ে তুলতে এ যেন সত্যিই এক পারদর্শিনী নারী। যাকে বলে ন্যাংটো ছবির ফুলঝড়ি নায়িকা। শরীরে আগুনের আঁচ এত? আগে বুঝতেই পারেনি অরবিন্দ। নীল ছবির নীল পরী যেন শুধু শ্রেয়াকেই মানায় আর কাউকে নয়।

খোলা ছাদে চুদে ভাবীকে পোয়াতি করলাম

হঠাৎ একটা প্রার্থিত মূহূর্ত। সেই সাথে যৌন উদ্দীপনা। শ্রেয়ার মতন সুন্দরী নায়িকার শরীরের সুখ সাগরে স্নান করার সুযোগ। বিছানায় শ্রেয়াকে শুইয়ে দিয়ে ওর ওপর বাঘের মত চেপে বসল অরবিন্দ। পরক্ষণেই অরবিন্দকে আবার ধরাশায়ী করে লাফিয়ে উঠল শ্রেয়া। যেন জেতার জন্য মরীয়া, তাকেই আমরা তীব্র যৌন উত্তেজক বলতে পারি।
নিজের রুপ আর যৌবনকে এইভাবেই বিকিয়ে দিল শ্রেয়া অরবিন্দর কাছে। নীলছবির জগতের মক্ষিরানী হতে চলেছে সে। যেভাবে হার্ড সেক্স পাঞ্চ করলে পাবলিক একেবারে চেটেপুটে খায় গরমাগরম দৃশ্যটাকে, অরবিন্দ সেভাবেই চেটেপুটে খেতে লাগল শ্রেয়ার নগ্ন শরীরটাকে। টানা তিনঘন্টা ধরে চলল অপূর্ব যৌন সঙ্গম। এক সময়ে ক্লান্ত হয়ে দুজনেই শুয়ে পড়ল ওরা। অরবিন্দর বুকে মাথা রেখে শ্রেয়া তখন ঘুমোচ্ছে। অরবিন্দ ঘুম চোখেও শ্রেয়াকে নিয়ে স্বপ্ন দেখছে, কাল থেকেই শুরু হবে ওর নতুন যাত্রা। শ্রেয়াকে নিয়ে পাড়ি দেবে চেন্নাই। তারপর ওখানে শ্রেয়াকে নিয়ে নতুন নীল ছবি। শ্রেয়া হবে সেই নীল ছবির নীল পরী। যেন ভাগ্যদেবতা এতদিন পরে সত্যি সহায় হয়েছেন।

নায়িকা যদি ভাল পারফর্ম করতে পারে তাহলে তো কথাই নেই। শ্রেয়া যেন এ ব্যাপারে অনবদ্য। একেবারে ছলবলে চুলবুলে নায়িকার মতন। যৌনদৃশ্যে কি সাবলীল অভিনয়। স্বভাবতই তারিফ করার মতন। অরবিন্দ বুঝতে পেরেছিল শ্রেয়ার মধ্যে সেই দক্ষতা আছে। এর দাম চড়চড় করে বাড়বে।
চেন্নাই গিয়ে অরবিন্দ শ্রেয়াকে তুলল নিজেরই ফ্ল্যাটে। শ্রেয়া নিজেকে বেশ মানিয়ে নিয়েছে অরবিন্দর সাথে। আসবার সময় নিজের স্বামীকে বলে আসার প্রয়োজনও দেখায়নি শ্রেয়া। সিনেমায় সুযোগ পেয়ে চরিত্রটা ভালমতই খুইয়েছে বোঝা যায়। অরবিন্দ ক্যামেরায় শ্রেয়ার দুতিনবার স্ক্রীন টেস্ট নিয়ে রীতিমতন খুশি। দুদিন বাদেই নতুন ছবির শট টেক্ হবে। রাত্রিবেলা নিজেই শ্রেয়ার সাথে দুতিনবার যৌনসঙ্গম করে ওকে বলল, ঠিক এমনটাই চাই। এবার একেবারে ক্যামেরার সামনে।
রাজা বলে একটা ছেলেকে কোথাথেকে পাকড়াও করেছে অরবিন্দ। ছেলেটার স্বাস্থ্য ভালো। চওড়া কাঁধ। পেটে চর্বি, শরীরে মেদ একদম নেই। অনেকটা আজকাল নায়কদের সিক্সপ্যাক ফরমূলার মতন। শ্রেয়ার যেন ভালই লাগল রাজাকে দেখে। এমন একটা ছেলে ওকে ঠাপ দেবে। মৈথুনে অংশ নেবে। পার্টনার এমন হলেই না তখন ব্যাপারটা জমে।
নীল ছবিটার জন্য অরবিন্দ নিজেই একটা স্ক্রীপ্ট বানিয়েছে। নায়িকা এখানে একজন কলগার্ল। তার সংলাপের মধ্যে দিয়েই নাকি রস গড়িয়ে পড়বে। অসভ্য অসভ্য কথাতেই যৌন উত্তেজনা বাড়াতে বাধ্য। এরপরে তো আসল সঙ্গমের দৃশ্য।
রাজা এ ছবির নায়ক। সে বড়লোকের ছেলে। এক কলগার্লকে নিয়ে মস্তি করছে। শহরের কোন এক রিসর্টে তাদের রাত্রিযাপন। শ্রেয়ার শরীর থেকে যৌনতার স্বাদ চরমভাবে উপভোগ করবে ছেলেটি। তারপরই মেয়েটি ওকে বলবে আমাকে বিয়ে করো। ছেলেটি শুনে অবাক। কলগার্লকে বিয়ে? বিস্ফোরণের থরথর মূহূর্ত। এ যেন সমাজের অন্ধকারের বাস্তব প্রতিচ্ছ্ববি।
সাবাস শ্রেয়া সাবাস। ইতিমধ্যেই অরবিন্দের মন জয় করে ফেলেছে সে। অরবিন্দ শর্টটা ভালো করে ওদের দুজনকে বুঝিয়ে দিল।- তোমরা এখন তোমাদের শরীর নিয়ে যা খুশী তাই করবে।
ক্যামেরা তোমাদের জুম করবে, প্যান করবে। ফেড ইন ফেড আউট। আজকের এই রিসর্টে সুন্দর সাজানো ড্রয়িং রুমে তোমরা হলে রাজা আর রানী। ছবির যাবতীয় আকর্ষন কিন্তু তোমাদের দুজনকে ঘিরে। একেবারে পারফেক্ট হতে হবে সবকটা শটে। আমি তোমাদের কাছে চাইছি মারাত্মক পারদর্শীতা। যৌনতার জন্য চাই আগ্রাসী মনোভাব। তোমাদের বডিল্যাঙ্গুয়েজ যেন ঠিক থাকে। যেন লোকে দেখে বলে, সত্যি কি দেখলাম মাইরী।

পরের অংশ

Leave a Comment