পল্লীবধুর কামযাতনা (শেষ পর্ব) | BanglaChotikahini

আমার বিষ্ময় কাটছেনা। গ্রামের কোনো মেয়ে প্রথম বারেই এটা করতে পারে, ভাবাই যায় না। ভাবীর দুধ, গাল, মুখ মালে মালে সয়লাব। চোখের কাজল, ঠোঁটের লিপিস্টি চতুর্দিকে লেপটে গেছে। ঠোঁট আর চিবুক বেয়ে মালের ধারা নামছে। মতিবিবি আমার দিকে তাকিয়ে মিটি মিটি হাসছে।
‘আমাকে দেখতে কেমন লাগছে? চুদাচুদির সিনেমার মাগীদের মতো তাইনা?’
‘ঠিক বলেছো মতিবিবি। তুমি আসলেই একটা খানকি মাগী।’ মনে হলো আমার উত্তর শুনে সে খুব খুশী হয়েছে।
‘তোমার জন্য করলাম। তুমি যেভাবে আমাকে সুখ দিয়েছো আমিও সেভাবে তোমাকে সুখ দিলাম।’
‘তুমি এসব কোথায় শিখলা? তুমি আমাকে ফাষ্টক্লাশ আনন্দ দিয়েছো।’
‘তোমার ভাইয়া মোবাইলে আমাকে এসব দেখিয়েছে।’
‘এসব সিনেমা দেখতে তোমার ভালোলাগে?’
‘হুঁউউ.. তোমাকে তো বলেছি আমার খুব ভালোলাগে।’
‘আমারও ওইসব করতে ইচ্ছা করতো। তুমি মাঝে মাঝে এভাবে আমার মাল বাহির করে দিবা।’
‘তুমি বললে দিবো। না বললেও দিবো। শোনো ভাসুর তোমাকে একটা সত্যি কথা বলি- তুমি আমার বুকের দিকে, শরীরের দিকে আড়ে আড়ে তাকাও কেনো সেটা আমি ঠিকই বুঝতাম। আমিও মনে মনে তোমাকে চাই কিন্তু সাহস পাইনা। রাতে তুমি শুরু করলা আর আমিও সুযোগ কাজে লাগালাম। আর তুমি যখন আমাকে এইসব ছবি দেখালা তখনই বুঝলাম তোমার সাথে এইসব করা যাবে।’
‘ভাইয়া কি তোমাকে একটুও সুখ দিতে পারে না?’
‘তোমার ভাইয়া আমাকে ভিডিও দেখায় কিন্তু আসল সুখ দিতে পারে না। দুই মিনিটেই ওর মাল বাহির হয়ে যায়। কোনো কোনো দিন সেটাও পারে না। তারপর সে ঘুমায় আর আমি পাশে শুয়ে ছটপট করি। আমার শরীরের সুখ নিয়ে তোমার ভাই ভাবে না। বেশি জোরাজোরি করলে বলে আমি নাকি খুব নির্লজ্জ আর বেহায়া। এসব শুনে উপোষ দিতে দিতে ক্ষিধাটাই মরে যাচ্ছিলো। কিন্তু তুমি আমার ক্ষিধা বাড়িয়ে দিয়েছো।’

মালতি ভাবীর দিকে তাকিয়ে মনে মনে ভাবছি মেয়েদের বিশেষ করে গ্রামের মেয়েদের শারীরিক চাহিদা সম্পর্কে আমরা কতোই না কম জানি। মতিবিবি আমার দিকে তাকিয়ে একটু হাসলো তারপর আবার ধোন চুষতে লাগলো। চুষে চুষে ধোন পরিষ্কার করলো। মালতি ভাবীকে এখন আমার আগের চাইতেও খুব কাছের মনে হচ্ছে। তাকে টেনে নিয়ে বুকের সাথে জড়িয়ে ধরলাম। ওর গালে, মুখে লেগে থাকা মাল আমার গালে লেপটে গেলো। আমি মতিবিবির কপালে চুমা খেলাম।
‘আমি খুব খারাপ মেয়ে তাই না?’ মালতি ভাবী আমার দিকে তাকিয়ে আছে।
‘জানি না। তুমি খারাপ হলে আমিও খারাপ।’ ওর ঠোঁটে-গালে আঙ্গুল বুলিয়ে আদার করলাম। গালের উপর লেপ্টে থাকা একগুচ্ছ চুল সরিয়ে দিয়ে বললাম, ‘তুমি খারাপ-ভালো যাই হওনা কেনো, তুমি আমার মনের মতো। আমি তোমাকে খুব পছন্দ করি। শরীর নিয়ে তোমার যতো রকম ইচ্ছা আছে আমি তোমার সব ইচ্ছা পূরণ করবো। আমি আর তুমি দুজনে খুব ভালো বন্ধু হবো, খুবই ভালো বন্ধু..।’
‘আমিও..।’ সে শুধু এটুকুই বলতে পারলো। কারণ মালতি ভাবী ইতিমধ্যে আমার বুকে মাথা রেখে গভীর ঘুমে তলিয়ে গেছে।

পরদিন রাতের ঘটনা…
শরীরের সমস্থ শক্তি দিয়ে আমি মালতি ভাবীকে চুদছি। তার পাছার নিচে একটা কাঁথা ভাঁজ করে দিয়েছি। আমার গলা জড়িয়ে ধরে সে পাগলের মতো চুমাখাচ্ছে আর আমি চুদছি। আমার চুদার সক্ষমতা দেখে নিজেও অবাক হচ্ছি। বাচ্চা হবার পরেও যে ভাবীর গুদ এতো টাইট হবে সেটা ভাবতে পারিনি। অবশ্য আমার ধোনটাও যথেষ্ট মোটা আর লম্বা। ভাবীর টাইট গুদের গভীরে একের পর এক ঘুঁতা দিয়ে চলেছি। গুদের এমন গভীরতায় আমার ভাইয়ার ছোট ধোন কখনো পৌঁছেনি। ধোনের ঘুঁতায় ব্যাথা পেলেও ভাবী কিছু বলছে না। শুধু চুমা খাওয়ায় মূহুর্ত মাত্র বিরতী দিয়ে পরক্ষণেই দুই মাংসল পায়ের সবল বাঁধনে আমার কোমর পেঁচিয়ে ধরছে।

একনাগাড়ে কিছুক্ষণ চুদার পরে চুদার গতি একটু কমিয়ে দিলাম। ভাবী চুদাচুদির অশ্লীল, কামউত্তেজক শব্দগুলি ভালোই জানে আর পছন্দও করে। তাই চুদাচুদির মূহুর্তগুলি অশ্লীল শব্দ-ঝংকারে ভরিয়ে দিলাম।
‘তুই একটা খানকি মাগী।’ আমি গুদে ঘুঁতা দিলাম।
‘হুঁ।’ ভাবীও গুদ উঁচিয়ে জবাব দিলো।
‘তুই একটা বেশ্যা মাগী।’ এবার আরো জোরে ঘুঁতা দিলাম।
‘হুঁ.. বেশ্যা মাগী.. আমি তোমার বেশ্যা মাগী।’
‘তুই একটা চুদানি মাগী.. চুদানি মাগী.. চুদানি মাগী।’
‘হুঁ.. উঁউঁউঁ।’ এবার ধোনের ঘুঁতাখেয়ে মালতিবিবি একটু আর্তনাদ করলো।
‘চুদে চুদে তোর গুদ ‘সুতির হাট’ বানিয়ে দিবো।’
‘ভাসুরগো আমাকে চুদতে থাকো, চুদতে থাকো। চুদে চুদে আমার গুদকে ‘সুতি হাটর’ বানিয়ে দাও।’
আমাদের গ্রাম থেকে প্রায় চল্লিশ কিলোমিটার দূরে ‘সুতির হাট’ বলে একটা গ্রাম আছে যে গ্রামে বৃটিশ আমলে বেশ্যালয় ছিলো। দিন পল্টালেও গ্রামের সুখ্যাতি এখনও আছে।

আমার শরীরের নিচে মালতি ভাবীর কচি শরীরটা মোচড়খাচ্ছে। এতো চুদছি তবুও দুজনের সুখ মিটছেনা। গুদের ভিতর ধোনের একেকটা ঘুঁতায় মালতি ভাবীর লজ্জার চাদর বাতাসে মিলিয়ে গেছে। সেও অবলীলায় অশ্লীল শব্দ উচ্চারণ করছে। নিচ থেকে উপর দিকে গুদের ঝাঁকি দিচ্ছে। আমার ধোনে ভাবীর গুদের তাপ অনুভব করছি। যেনতেন গুদ নয়- এটা হলো আগুনমুখা গুদ। আমার ভাইএর দুর্বল ধোন বউএর আগুনমুখা গুদের তল পায়নি। গুদের আগুন নিভাতে পারেনি। শরীরের সুখও দিতে পারেনি। মালতি ভাবী এখন আমার লম্বা-মোটা ধোনে যৌনসুখের আসল ঠিকানা খুঁজে পেয়েছে। গুদতো নয় যেন আগ্নেয়গিরী।

ডাগর ডাগর চোখ মেলে মালতি ভাবী আব্দার কররো, ‘আমি উপরে উঠবো।’
‘কেনো? আমার চোদনে মন ভরছে না?’
‘তোমাকে চুদবো তাই।’ ভাবীর মুখে নির্লজ্জ হাসি।
‘সাইয়াতে খুব গরম তাইনা?’
‘সাইয়ার আগুনতো নিভেই গিয়েছিলো কিন্তু তুমি আবার তাতিয়ে দিয়েছো।’ ভাবী আমাকে সহ উল্টেগিয়ে উপরে উঠে গেলো। উল্টাউল্টি করতে গিয়ে গুদের ভিতর থেকে ধোন বেরিয়ে গেলো। ভাবী অভিজ্ঞ খেলোয়ারের মতো আমার কোমরের দুপাশে দুই পায়ে ভর দিয়ে পাছা উঁচু করে বসলো। তারপর ধোনের মাথা পাঁচ আঙ্গুলে গুদের মুখে নিয়ে একচাপে ভিতরে ঢুকিয়ে নিলো। আমার মোটা-লম্বা ধোন ভাবীর টাইট পিচ্ছিল গুদের ভিতর হারিয়ে গেলো।

This content appeared first on new sex story Bangla choti golpo

দুপায়ে ভর রেখে মালতি ভাবী গুদের ভিতর ধোন ঢুকাচ্ছে আর বাহির করছে। গুদ থেকে পচ পচ, ফচ ফচ আওয়াজ বাহির হচ্ছে। ওভাবে চুদার পরে ভাবী আমার শরীরে দুহাতের ভর রেখে ধোন গুদের ভিতর বাহির করলো। তারপর পিঠ সোজা করে বসে দুহাতে দুধ টিপতে টিপতে গুদের ভিতর ধোন নিয়ে খুঁচাখুঁচি করলো। ওর আঙ্গুলের ফাঁক দিয়ে দুধ বেরিয়ে আসছে। ইচ্ছেমতো চুদতে পেরে তার মুখে-চোখে খুশীর ঝিলিক।
‘এই হারামি দুধ খাবি?’
আমি মুখ হা করে বললাম, ‘দাও, খাবো।’
‘দুধ খেয়ে দামড়া বিড়ালের লোভ ধরে গেছে। আয় খা, আয় খা..।’ ভাবী দুহাতে দুধ টিপে ধরলো। কালো বোঁটা ভেদ করে ফিনকী দিয়ে দুধ বাহির হচ্ছে। কোমর ভেঙ্গে উঠে বসতেই আমার গালে-মুখে দুধ আছড়ে পড়লো। আমি মুখ হা করে থাকলাম। গরম দুধ মুখের ভিতর পড়ছে। মালতিবিবি দুধের বোঁটা আমার মুখের দিকে তাক করে বার বার চিপছে আর হাসছে। আমার নাকে মুখে দুধ ছিটকে পড়ছে। আমি ঝট করে দুধের বোঁটা মুখে নিয়ে চুষতে শুরু করলাম। মালতি আমার মাথা বুকের সাথে চেপে ধরলো।

দুধ খাওয়ানোর পরে আবার আমার ধোনের উপর উঠবস করতে করতে মালতি ভাবী জানতে চাইলো সে ‘কালীমাগীটার’ মতো চুদতে পারছে কি না? নিগ্রো মেয়ে একটা ছেলের উপরে উঠে বিভিন্ন ভঙ্গীতে চুদছে এরকম একটা ভিডিও ভাবীকে দেখিয়েছিলাম। মনোযোগ দিয়ে বারবার সে মেয়েটার চুদাচুদি দেখেছিলো। মালতি ভাবী এখন আমার উপর সেটাই প্রাকটিস করছে। এতোক্ষণ সোজা হয়ে বসে চুদছিলো। এখন তার চুদার গতি বিপদজনক ভাবে বাড়ছে। চুদতে চুদতে আস্তে আস্তে আমার দিকে ঝুঁকে পড়লো।

দুহাতে জাপটে ধরে এবার আমি তাকে নিচে ফেলে তার উপর চড়াও হলাম। মতিবিবি আমাকে ছাড়ছে না। জড়িয়ে ধরে আছে। তার খেটেখাওয়া শরীরে অসম্ভব শক্তি। আমার পিঠে তার আঙ্গুল বসে যাচ্ছে। আমার ধোনেও উন্মত্ত ষাঁড়ের শক্তি ভর করেছে। এক ধাক্কায় গুদের ভিতর পড়পড়িয়ে ধোন ঢুকিয়ে চুদতে লাগলাম। বিদ্যুৎ বেগে গুদের ভিতর ধোন ঢুকছে বাহির হচ্ছে, ঢুকছে বাহির হচ্ছে। আমার চোদনে মালতি ভাবী গোঁঙ্গাতে লাগলো.. ওফ.. ওফ.. ওফ.. আহ.. আহ.. আহ..। তার মুখে মুখ রেখে গোঁঙ্গানোর আওয়াজ চাপা দিলাম কিন্তু চোদন চালিয়ে গেলাম।

আমি চুদছি, চুদছি আর চুদছি..। একসময় আমার শরীরের নিচে তার নরম শরীরে বার বার খিঁচুনী উঠলো। আমি মালতি ভাবীর গুদের ভিতর ধোন ঠেঁসে ধরে রাখলাম। ভাবীর কচি শরীর তড়পাতে তড়পাতে ধীরে ধীরে স্থীর হলো। হাতের বাঁধনে একটু ঢিলা পড়লো। আমি আবার চোদন শুরু করলাম। দয়া-মায়া বিহীন চোদন। আমার চোদনে মতিবিবির শরীর সাথে সাথে সাড়া দিলো। সেও রাক্ষসী হয়ে উঠলো। আমার গাল, ঠোঁট কামড়ে দিলো। একটানা উউউউ শব্দ করতে করতে মালতি ভাবীর শরীর ধনুকের মতো বাঁকা হলো। ফলে ধোনের মাথা গুদের আরো গভীরে ঢুকে গেলো। গুদের ঠোঁট আমার ধোনের চারপাশে আরো চেপে বসলো। ধোনের উপর গুদের ধারাবাহিক কম্পন অনুভব করলাম। গুদের গভীরে প্রচন্ড চাপে আমার ধোন ফুঁসে উঠলো। আহ.. তীব্র গতিতে মাল বেরিয়ে গেলো, তার পর ঝলক দিয়ে দিয়ে বাহির হতেই থাকলো। ওহ কি দারুন প্রশান্তি।

‘তুমি একটা জানোয়ার..।’ আমার শরীরের নিচে মালতি নেতিয়ে পড়ে আছে। গুদের ভিতর মোটা ধোন নিস্তেজ হয়ে আসছে। আমার ঠোঁট দুধের বোঁটা ছুঁয়ে আছে। ভাবীর সুন্দর মুখের মিষ্টি হাসি বলছে সে খুবই তৃপ্ত।
‘তুমিও একটা রাক্ষসী। এতোই তেজ তোমার গুদে! আমার ধোনটা ঝলসে গেছে।’
‘আমার গুদে তুষের আগুন তাই এতো তেজ, বুঝেছো মশায়।’ ভাবী হি হি করে হাসতে লাগলো। চার হাতপায়ে জড়িয়ে ধরে মালতি বিবি আমাকে চুমায় চুমা খেয়ে বললো, ‘তোমার চামড়ার বন্দুকে অনেক শক্তি।’
‘তোমার ভালো লেগেছে?’
‘আরেকবার করলে বুঝা যাবে। তুমি আমাকে আরেকবার চুদবা?’
‘গুদের আগুন নিভেনি এখনো?’
‘দুষ্টু নাগর, তুমি বুঝোনা? এতোদিনের জমানো আগুন কি সহজে নিভে?’
‘মধু মালতি তোমার সবটাই সুন্দর। মেঘের মতো চুল, হরিণের মতো কাজল কালো চোখ। তোমার ঠোঁট দুইটা সারাক্ষণ চুষতে ইচ্ছা করে। মাই দুইটা দুধের নহর আর দুধের বোঁটা রসালো পাকা জাম। তোমার গুদের কথা মনে হলেই আমার রক্ত টগবগ করে ফুটে, ধোন খাড়া হয় আর জিভায় পানি আসে।’
‘ভাসুর তোমার কথা শুনলে আমার প্রাণ জুড়ায়। বুকের ভিতর উথাল পাথাল করে।’
‘তুমি কোমর দুলিয়ে হাঁটলে পাছায় ঢেউ উঠে। পাছা দুইটা ভরা গাঙ্গের পানির মতো ছলাৎ ছলাৎ করে। সেই গাঙ্গে ডুব দিতে মন চায়।’ গুদের উপর আঙ্গুল বুলিয়ে বললাম, ‘তোমার গুদের জমিনে হাজার চাঁদের আলো খেলা করে।’
‘তুমি যখন থাকবো না তখন আমি কি করবো?’
‘এই উতলা যৌবন, অঙ্গে ঢুকাইবা বেগুন’ – আমার গান শুনে মালতি ভাবী হাসিতে ভেঙ্গে পড়লো। হাসতে হাসতে আরো জানালে সে আমাকে কোনো দিনও ছাড়বে না। সারাজীবন সে আমাকে চুদতে দিবে। যখন চাইবো তখনই সে আমাকে চুদতে দিবে। ঘুমানোর আগে আমরা আবার চুদাচুদি করলাম। একটানা অনেক্ষণ চুদাচুদি করে ক্লান্তি ও সিমাহীন তৃপ্তি নিয়ে মালতি ভাবীর দুধ চুষতে চুষতে ঘুমিয়ে পড়লাম। (সমাপ্ত)

This story পল্লীবধুর কামযাতনা (শেষ পর্ব) appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • দুধের চা
  • নতুন CLUB
  • খালার একটা দুধ
  • মেঘ না চাইতে জল।
  • প্রেমিকার মা

Leave a Comment