পূজনীয়া মা [২]

অনুবাদকঃ শ্রী মোহনদাস সিংহ

মা চলে যাবার পর ইতিমধ্যে বাকি তিন স্ত্রীলোকই জলে নেমে এসেছে। রাঙামামিমা জলভেঙ্গে আমার কাছে এল সবচেয়ে আগে। পরপরই মাসি এবং মিনুদি এসে আমায় ঘিরে ধরলো। উলঙ্গিনী তিন মধ্যযৌবনা রমণীর ঘনিষ্ঠ শরীরের তাপে আমার পুরুষাঙ্গ জলের মধ্যেই জেগে উঠতে শুরু করল।
রাঙামামিমা আমার চোখে চোখ রেখে খিলখিল করে হাসল, “সোনাবাবু, এত লজ্জা কিসের আমাদের ধনসম্পত্তি দেখাতে?” তারপর পিছু হটে আমি ঘাটের যে জলে ডোবা যে সিঁড়িটায় দাঁড়িয়েছিলাম, মামিমা তার ঠিক উপরের সিঁড়িটিতে দাঁড়িয়ে আমার ঠোঁটের সমান ঊচ্চতায় তার ঠোঁট নিয়ে এল।
তারপর আমার গলা দুহাতে জড়িয়ে ধরে মাথা বাম দিকে সামান্য হেলিয়ে ধরে হাঁ করে আমার ঠোঁটে সজোরে চুমু খেল। মামিমা গোলাপখাস আমের মতন তার দুটি কোমল স্তন আমার বুকে বার বার পিষ্ট করল। তারপর মামি মুখ সরিয়ে এনে দুই চোখ বন্ধ করে, তার ছোট্ট লাল জিভ দিয়ে আমার ঠোঁটদুটো চাটল একবার, দুবার, তিনবার। আমি আমার ঠোঁটদুটি সামান্য ফাঁক করতেই প্রবেশ করিয়ে দিল সেই জিভ আমার মুখের মধ্যে। আমার চোখ আপনাআপনি বন্ধ হয়ে এল। আমি রাঙামামিমার জিভ চুষতে শুরু করলাম আশ্লেষে। আমার হাত নেমে এল মামিমার ভারী নিতম্বে। টেনে আনলাম মামির শরীর আমার শরীরে। চোখ বুজে অনুভব করতে পারছিলাম যে মামির যোনিপীঠের তপ্ত চাপ আমার পেটে নাভির ঠিক উপরেই। পাতলা যৌনকেশের মৃদু ঘর্ষণ আমার তলপেটে। মামি এবার তার ডান হাত আমার বাম বগলের তলা দিয়ে চালিয়ে দিয়ে দুই হাতে আঁকড়ে ধরল আমার পিঠ। তারপর নিজের শরীর আমার শরীরে ঘসতে শুরু করল।
রাঙামামিমার স্তনবৃন্তদুটি তখন শক্ত হয়ে আমার দূর্বাঘাসের মত কচি রোমাবৃত বুকে অরণিকাঠের মত ঘর্ষণ করে আমার রক্তে জ্বালিয়ে দিচ্ছে আগুনের স্ফুলিঙ্গ। কোমর ঘুরিয়ে ঘুরিয়ে বারবার মামি তার স্ত্রী অঙ্গ চেপে ধরল আমার পেটে। তারপর ঊরুদুটি ফাঁক করে তাদের মাঝখানে জাঁতিকলের মতন খপ্ করে চেপে ধরল আমার কঠিন পুরুষাঙ্গ। রাঙামামিমা এবার আমার জিভটা তার মুখের ভিতর নিয়ে চুষতে শুরু করল। আর ডান হাতটি নামিয়ে এনে বুড়ো আঙুল, তর্জনী আর মধ্যমা দিয়ে আমার বাম স্তনবৃন্তটিকে চেপে ধরে কয়েকবার ঘুরোল কয়েকবার। তারপর হাতটি আরও নামিয়ে মুঠো করে জলের নিচে আমার সুকঠিন পুরুষাঙ্গটি চেপে ধরে কচলাতে লাগল।
ইতিমধ্যে, ছোটমাসি রাঙামামিমার পাশে এসে দাঁড়িয়েছে। মামিমা নিজের ডানদিকে একটু সরে ছোটমাসিকে আমার কাছে ঘন হয়ে দাঁড়ানোর জায়গা করে দিল। ছোটখাট চেহারার ছোটমাসি ঘাটের উপরের সিঁড়িতে দাঁড়ানো সত্ত্বেও তার ঠোঁট আমার চিবুক অবধি পৌঁছচ্ছিল। তাই মাসি আমার মাথা দুহাত দিয়ে টেনে নামিয়ে আমার দুগালে সস্নেহে দুটি চুমো খেল। তারপরই জিভ বার করে আমার ডান কানে চাটতে লাগল ধীর বেগে। কানে মাসির উষ্ণ জিভের সিক্ত ছোঁয়া লাগতেই আমার সারা শরীর শিউরে উঠল। আমি প্রবল তাড়নায় দুহাত দিয়ে শক্ত করে ছোটমাসির কোমল ভারী স্তনদুটি খামচে ধরলাম। মাসি আমার গলায় সিক্ত শত শত চুমো এঁকে দিল ও তারপর আমার ঠোঁট টেনে নামিয়ে আনল নিজের ভেজা ঠোঁটজোড়ার উপর। আমি আমার ঠোঁট সামান্য ফাঁক করে দিতেই মাসির গরম জিভ প্রবেশ করল আমার মুখের অভ্যন্তরে। আমি মাসির জিভ চুষতে শুরু করতে মাসির হাত দুটি আমার গলা থেকে নামিয়ে এনে আমার নগ্ন পিঠে, পাছায় নখের আঁচড়ে জ্বালা ধরিয়ে দিল। সঙ্গে সঙ্গে অশান্ত হয়ে উঠল আমার হাত। আমি বাম হাতের মুঠো শক্ত করে পীড়িত করলাম তার ডান স্তনটি। আর ডান হাত দিয়ে আদর করলাম ছোটমাসির পুষ্ট উদর, ভারী হয়ে আসা স্বল্প নরম রোমাবৃত তলপেটে। তারপর হাত নামিয়ে আনলাম আরও নিচে, যেখানে কর্কশ কোঁকড়ান চুলের এক গহণ অরণ্যের বিস্তৃত উপত্যকা। মাসি দুই ঊরু ফাঁক করে সেখানে আমার হাতের চলাচলের জায়গা করে দিল। আমি প্রথমে হাতে মুঠো করে ধরলাম মাসির ঊরুসন্ধি। সেখানের ঠাসা চুল মুঠো করে হাল্কা করে টান দিলাম। মাসি, “উম্ম্ বাবুসোনা,” বলে সুখে কাতরে উঠে আমার জিভ নিজের মুখে ভরে নিয়ে চুষে খেতে লাগল। আমি আমার মুখের একদলা থুতু মাসির মুখে দিতেই মাসি তা চুষে খেয়ে নিল পলকের মধ্যে। ডান করতল পুরো চালিয়ে দিলাম উপর থেকে নিচ অবধি। চেপে ধরলাম যোনির মোহানা থেকে উৎস পর্যন্ত। আমার আঙুলগুলি যখন ছোটমাসির গুহ্যদ্বারের কাছের পেরিনিউয়াম অঞ্চলে চঞ্চলভাবে ঘোরাঘুরি করছে, অনুভব করলাম মাসির সেখানেও অপেক্ষাকৃত কম ঘন কিন্তু কর্কশ ও কোঁকড়ান চুলে ঢাকা। মাসির পায়ুদ্বারের চারপাশও কর্কশ রোমাকীর্ণ। আমি চরম উত্তেজিত হয়ে মাসির পায়ুচ্ছিদ্রে আমার মাঝের আঙ্গুলটির প্রায় অর্ধাংশ ঢুকিয়ে দিলাম। মাসি “আঃ, আঃ” শব্দ করে পাছা ঝট্ করে পিছনে নিয়ে এক ধাক্কা দিতে আঙ্গুলটি মাসির পাছার আরও গভীরে প্রায় পুরো ঢুকে গেল। মাসি আরও আবেগাতুর হয়ে আমার জিভ এত জোরে চুষল যে আমার জিভ টন্টন করে উঠল। তারপর ছোটমাসি আবার তার দুহাত দিয়ে শক্ত করে আমার গলা জড়িয়ে প্রায় ঝুলে পড়ল, আর তার ডান পা দিয়ে আমার বাম হাঁটুর পিছনে জড়িয়ে ধরল। আমি ছোটমাসির উদ্দেশ্য আন্দাজ করে আমার বাম হাতটা তার স্তন থেকে নামিয়ে আনলাম এবং স্থাপন করলাম মাসির নিতম্বের ডান দিকে। তারপর দুই হাত দিয়ে মাসিকে উপর দিকে সামান্য আকর্ষণ করতেই মাসি “আমার সোনা, আমার সোনা” বলে অব্যক্ত ধ্বনি করতে করতে দুই পা দিয়ে আমার কোমর জড়িয়ে ধরল।
কী পালকের মত হাল্কা আমার মাসির শরীর! মাসির সারা শরীর আমার শরীরে ঝুলে রয়েছে, আমার আষ্টেপিষ্টে জড়ান মাসির তুলোর মত নরম হাত পা বুক পেট, অথচ আমার কোনও রকম ক্লেশ অনুভব হচ্ছে না। কেবল আমার চেতনা জুড়ে রয়েছে আমার মুখের মধ্যে প্রবিষ্ট মাসির লালাসিক্ত জিভ আর আমার ব্যগ্র লিঙ্গাগ্রে মাখনের মত নরম, উত্তপ্ত, কামরসে থৈ থৈ মাসির উন্মুক্ত যোনিদ্বারের উপর্যুপরি স্পর্শ। ছোটমাসি আমায় চুমু খেতে খেতে তার পাছা নাড়িয়ে নাড়িয়ে আমার লিঙ্গমুন্ডটি তার যোনিনালীর মুখে ঠিকভাবে লাগানোর চেষ্টা করছিল। আমিও আমার দুই হাতে ধরা মাসির পাছা শক্ত করে ধরে রেখে আমার কোমরটা নাড়িয়ে মাসিকে সাহায্য করার চেষ্টা করছিলাম। কিন্তু আমার অনভিজ্ঞতার দরুণই হোক, বা আমরা যে আসনে দাঁড়িয়ে ছিলাম সেখান থেকে দুঃসাধ্য বলেই হোক কিছুতেই পারছিলাম না। মাসি তখন উত্তেজনায় কাঁপতে কাঁপতে ডান হাত আমার গলা থেকে নামিয়ে আমার কঠিন পুরুষাঙ্গটি ধরে নিজের যোনিমুখে স্থাপন করল, “চাপ দে সোনা বাবা আমার, ঢুকিয়ে দে সোনা আমার মধ্যে”, আমি মাসির ভাঙ্গা ভাঙ্গা গলা শুনতে পেলাম। আমি মাসির পাছাটা প্রাণপণে চেপে ধরে আমার পেটের সমস্ত মাংসপেশীর শক্তি একত্রিত করে সামনে ধাক্কা দিলাম, কিন্তু লক্ষ্যভেদ করতে পারলাম না। হঠাৎই যেন কোন কিছু এসে বাধা দিল। আমি আর ছোটমাসি দুজনেই চোখ খুলে দেখি, আমাদের পাশে মিনুদি বামদিক থেকে এসে বাম হাতে মুঠো করে ধরেছে আমার পুরুষাঙ্গ।
মিনুদির তার কালো মোটা ঠোঁট ছড়িয়ে হাসল, “উঁহু, আমিও যে লাইনে আছি খোকাবাবু চরম কাজটি শেখার আগে। আমিও আজ খোকার জন্মদিনে গুদ ভরে আনন্দ নেব।”
মিনুদি আমার দিকে মুখ করে ছোটমাসির ডান পাশে এসে দাঁড়িয়েছে। বিশাল শরীরটা ছোটমাসির থেকে প্রায় এক মাথা উঁচু — উলঙ্গ দানবিনী মিনুদির ঠিক পাশে দাঁড়ান নগ্ন ছোটমাসিকে একটি ছোট্ট পুতুলের মত দেখতে লাগছে। মিনুদি ছোটমাসিকে পাশে সরিয়ে দিয়ে থলথলে কালো হাতির শুঁড়ের মত দুই বাহু দিয়ে আমাকে জাপটে ধরল। ছোটমাসির মতই আমার ঠিক উপরের সিঁড়িটিতে দাঁড়ানোর জন্যে আমার থেকে ইঞ্চি দুয়েক খাটো হলেও মিনুদির মাথা আমার মাথা ছাড়িয়ে গিয়েছে। মিনুদির মোটা মোটা পানের রসে বাদামী হয়ে যাওয়া দুই কালো ঠোঁট আমার নাকের উপর। মিনুদি মুখ হাঁ করে আমার নাকটা প্রথমে চুষল কিছুক্ষণ, তারপর বাদামী জিভ বার করে চেটে দিল দুবার। জিভ দিয়ে চেটে থুতু লাগিয়ে দিল সারা গালে। আমার পুরুষাঙ্গ এত কঠিন আর কখনও হয়নি — খাড়া হয়ে ঊর্ধ্বমুখী, মাধ্যাকর্ষণ জয়ী। ডুবে থাকা আমার কোমর ছাড়িয়ে জলের উপর থেকে প্রায় মুখ তুলেছে। মিনুদি ডান হাত দিয়ে মুঠো করে ধরল আমার কঠিন শিশ্নদন্ডটা। উপর নিচে করে কচলাল দুবার, তারপর নিজের ঝুলে যাওয়া তলপেট মিশিয়ে দিলে আমার পেটের সঙ্গে। মিনুদি আমার সুকঠিন লিঙ্গটা বাম হাত দিয়ে ধরে নিচে নিয়ে গিয়ে ডান হাত দিয়ে আমার বাম পাছার মাংস ধরে ঊর্ধ্বমুখে জোরে টান দিল দুবার। পরক্ষণেই আমি অনুভব করলাম যেন আমার লিঙ্গ প্রবেশ করেছে একটি রসসিক্ত উত্তপ্ত কোমল সুড়ঙ্গে। মিনুদি মাদক হেসে দুবার তার মেদবহুল কোমর নাড়াল কয়েকবার। তার পাহাড়ের মতন ঝুলে পড়া দুই স্তন আমার বুকের নিচে পিষ্ট হল। ঘন ঘন আন্দোলনে বুঝতে পারলাম যেন আমার পুরুষাঙ্গটি মিনুদির যোনিনালীর মধ্যে ঢুকল আর বেরোল বার কয়েক। ঘটনার আকস্মিকতায় আমি এতটাই বিস্মিত হয়ে গেছিলাম, যৌন সঙ্গমের অনুভুতি ঠিক মতো বুঝতে পারার আগেই মিনুদির হিহি করে হেসে উঠে পিছু হঠে আরেক ধাপ উপরের সিঁড়িতে উঠে গেল। পান-চুনের লাল ছোপ ধরা দাঁত বার করে চওড়া করে হাসতে হাসতে মিনুদি জলের তলায় ডান হাত বাড়িয়ে খপ্ করে শক্ত মুঠোতে ধরল আমার পুরুষাঙ্গ আর টানতে লাগল উপরের দিকে। বাধ্য হয়ে আমি পা বাড়িয়ে উপরের সিঁড়িতে উঠে এলাম। আমি উঠে আসতেই রাঙামামি আর ছোটমাসি ডান আর বাম দিক থেকে আমাকে ঘিরে ধরল।
এখন আমার ঊরু অব্দি জলে ডোবা, জলের বাইরে মাথা তুলে লক্লক করছে আমার উচ্ছৃত পুরুষাঙ্গ। এতক্ষণ, প্রায় ঘন্টাদেড়েকের উপর শক্ত হয়ে থাকার জন্যে টন্টন, করছে। উত্তেজনায় পাশের মোটা শিরাটা দপ্দপ করছে। আমার বস্তিপ্রদেশের ঘন কালো যৌনকেশের জঙ্গল থেকে হঠাৎ বেরিয়েছে প্রায় ছয় ইঞ্চি লম্বা একটি গাঢ় বাদামী মোটা সাপ।
মিনুদির হাত সরিয়ে দিয়ে ছোটমাসি হাঁটু গেড়ে বসল আমার সামনে। বাম হাতে মুঠো করে ধরল আমার কঠিন যৌনদন্ডটা আর ডান হাতে আঁকড়ে ধরল আমার বাম পাছার মাংস। তারপর বড় হাঁ করে আমার শক্ত পুরুষাঙ্গের অগ্রভাগ মুখের মধ্যে নিয়ে তার চারদিকে ছোটমাসি তার লাল টুকটুকে পূর্ণ ওষ্ঠাধর দৃঢ়ভাবে বেষ্টন করল। এবারে মাসি তার বাম হাত দিয়ে আমার ডান পাছার মাংস খামচে ধরল। দুই হাত দিয়ে আমার পাছা শক্ত মুঠিতে ধরে মাসি তার মাথা সামান্য সামনের দিকে নিয়ে যেতেই টের পেলাম মাসির মুখের মধ্যে আমার লিঙ্গচর্ম সরে গিয়ে উন্মুক্ত হচ্ছে আমার লিঙ্গমুন্ড। উষ্ণ নরম মুখের মাংসের স্পর্শ অনুভব করলাম মাসির মুখের হড়হড়ে লালারস। আমার লিঙ্গাগ্র সির্সির করছিল এবং তা পরক্ষণেই চারিয়ে গেল আমার মাথার চুল থেকে পায়ের নখ অবধি। আমি আর থাকতে না পেরে ছোটমাসির মাথার পিছনের ভেজা চুলে দুহাত রেখে চেপে ধরলাম মাসির মাথা। সেই চাপে আমার লিঙ্গ মাসির মুখের আরও গভীরে প্রবেশ করল। আরও চাপ দিতে আমার লিঙ্গাগ্রে মাসির গলার ভিতরের প্রত্যন্তর প্রদেশের কোমলতর মাংসের স্পর্শানুভূতি হল। কিন্তু ছোটমাসি তার গলনালীর ভিতর আমার পুরুষাঙ্গের নির্মম আক্রমণ সহ্য করতে পারলনা । কাশতে কাশতে তীব্র বেগে মাথা ঝাঁকিয়ে মুখ থেকে বার করে আনল লালারসসিক্ত আমার মন্থনদন্ডটা। ছোটমাসির দুচোখ থেকে জল গড়িয়ে পড়ছিল, সারা মুখ লাল। মাথা তুলে আমার দিকে তাকিয়ে হাসল একবার, তারপর জিভ বার করে আমার লিঙ্গের চারপাশ চাটতে শুরু করল। রাঙামামিমা ছোটমাসির সামান্য পিছনে ডান পাশে দাঁড়িয়ে তার বগলের তলা দিয়ে দুই হাত ঢুকিয়ে মুঠো করে ধরেছিল মাসির সুডৌল ভারী জোড়া স্তন, আর দলাই মালাই করছিল, আর মাঝে মাঝেই একটু ঝুঁকে মাসির ঘাড়, কান আর মুখ চাটছিল।
ছোটমাসির পিছন থেকে মিনুদি এগিয়ে এল হঠাৎ, “খোকাবাবুর জিনিসটার যা আকার তা তোমরা সামলাতে পারবে না। খোকাবাবুর জন্যে এমন বৌ চাই যা হাঁ মুখটা খুব বড়ো। আমার মত মাগী না হলে কি এমন তেজ সামলানো যায়”?
ছোটমাসির রক্তিমমুখে লাজুক হাসি, “যা বলেছিস মিনু! একেই আমার চেহারাটা বেঁটেখাট — তার উপরে চোষার অভ্যাস নেই একদম — ছেলেরা বড় হয়ে যাচ্ছে তো। তাছাড়া এসব ব্যাপারে তোর লাটুদার উৎসাহ কম”।
মিনুদি বলল, লাটুদাকে আমার কাছে পাঠিয়ে দিও পারুদি। এবারে যখন এদিকে আসবে। আমি সব ঠিক করে দেব। তখন লাটুদা আপনি বুঝে যাবে মাগী দিয়ে বাড়া চোষালে কেমনতর সুখ।
রাঙামামিমা পিছন থেকে খিলখিল করে হেসে উঠল। ছোটমাসির গাল চাটতে চাটতে মুখ তুলে বলল, তোর সতুদাতে কোনওদিন ট্রেনিং দিসনি হ্যাঁরে মিনু? সেতো কেবল ঢুকিয়ে দিয়ে সঙ্গে সঙ্গে মাল ছেড়েই খালাস। এসবের তো কোনও পরোয়া নেই তার।
পুকুরঘাটে তিন রমণীর হাসির হর্রা উড়ল একসঙ্গে।
মাসি সরে গিয়ে মিনুদিকে জায়গা করে দিতেই মিনুদি হাঁটু গেড়ে বসে পড়ল আমার সামনে। বাম হাতের মুঠোয় ধরল আমার লিঙ্গমূল। রোদের তাপে প্রায় শুকিয়ে আসা আমার যৌনকেশের গভীরে ডুবে গেল মিনুদির কড়ে আঙুল। তারপর ডান হাতের আঙুলগুলি দিয়ে মিনুদি পরম আবেশে অতি ধীরে লিঙ্গ চর্ম খুলে দিল। টকটকে লাল ব্যাঙের ছাতার মত আমার পুরুষাঙ্গের মাথাটায় লেগে ছিল আমার ও ছোটমাসির সম্পৃক্ত দেহরস। মিনুদি এবার তার মাথা এগিয়ে এনে ঠোঁটদুটি সুঁচলো ও সামান্য ফাঁক করে ঠেকালো আমার উন্মুক্ত লিঙ্গাগ্রে।
তারপর এক ধাক্কায়, মুখ বিরাট হাঁ করে আমার সম্পূর্ণ পুরুষাঙ্গ গিলে নিল। মিনুদির নাক ডুবে গেল আমার তলপেটের নরম মাংসে। সেখানের ঘন চুলের মধ্যে মিনুদির ঘন ঘন গরম নিঃশ্বাস এসে লাগছে। তার গলার ভিতরের পেশীগুলি আমার লিঙ্গমুন্ডে হাজার হাজার নরম ভিজে ভিজে চাপ দিচ্ছিল। আমি অপূর্ব সুখানুভুতিতে দুই চোখ বুজে ফেললাম। আমার মুখ থেকে কাতর ধ্বনি বেরিয়ে এল, ওহ্হ মিনুদি।
আমার দুই হাত এখন ব্যাগ্র আকর্ষণে ধরেছে মিনুদির মাথার পিছনদিক। হাতের নিচে অনুভব করছি আধোভেজা এলোমেলো চুল। পরমুহূর্তেই মিনুদি নিজের মাথা টেনে নিল পিছনদিকে। তার মোটা নরম ঠোঁটজোড়া দিয়ে আমার পুরুষাঙ্গের শেষ থেকে শুরু পর্যন্ত চুষতে চুষতে থামল শেষবিন্দুতে। মিনুদি গোঙানির মত অব্যক্ত শব্দ করে উঠল, উম্ম্ উম্ম্ উম্ম্
আমি মিনুদির মাথা খামচে ধরে টেনে আনলাম আবার আমার তলপেটে। মিনুদির মুখের মধ্যে চঞ্চল জিভ ঘুরে ঘুরে কিসব অসহ্য সুখের আঘাত করছে আমার পুরুষাঙ্গে। আবার একইসঙ্গে যেন দাঁত দিয়ে মধুর ভাবে কামড়ে ধরেছে সেখানে। আর সামলেতে পারলাম না আমি। আমার সারা শরীর আড়ষ্ট হয়ে এল, মাথা থেকে পা অবধি সেই বহু পরিচিত বিদ্যুত প্রবাহ বয়ে গেল। পিচকারির মত ছড়িয়ে দিলাম বীর্যরস মিনুদির চোষণরত মুখগহ্বরে। আমার মাথার মধ্যে মিনিটখানেকের যেন নেমে এল বিপর্যয়ের এক গাঢ় অন্ধকার। চারপাশে কী আছে বা কি নেই সব হারিয়ে গেল সেই অন্ধকারে। তবু সেই অচেনা কালোর ওপারেও যেন টের পেলাম মিনুদি দুই হাত দিয়ে সজোরে আমার পাছা আঁকড়ে ধরল, মুখটা ঠেসে ধরল আমার তলপেটে আর কামড়ে ধরল আমার লিঙ্গমূল। মিনুদির মুখটা বেলুনের মত ফুলে উঠছে আমার পুরুষাঙ্গের চারপাশে।
আমি আস্তে আস্তে চোখ খুললাম। নিচের দিকে তাকিয়ে দেখি মিনুদির দুই নাকের ফুটো দিয়ে আর ঠোঁটের দুপাশ দিয়ে গড়িয়ে পড়ছে সাদা সুজির মত শুক্ররস। মিনুদি চোখ বুজেই ছিল। খুলে উপরে আমার দিকে চাইল। দুই চোখ টকটকে লাল, বিরাটাকার কালো মুখটা তেতে বেগুনি রঙের হয়ে উঠেছে। মিনুদির মুখ থেকে আমি আমার শিথিল হয়ে আসা পুরুষাঙ্গ টেনে বের করে নিলাম। মিনুদি তাড় পান খাওয়া বাদামী রঙের মোটা গিরগিটির মত জিভটা বার করে নাকের দুই ফুটো থেকে গড়িয়ে আসা শুক্ররস চেটে খেয়ে নিল। তারপর জিভ ঘুরিয়ে নিজের ঠোঁটের দুপাশ থেকে গড়িয়ে আসা বীর্যের শেষটুকুও চেটে খেল।
খোকাবাবুর জন্যে কতদিন পর পুরুষমানুষের ফ্যাদা খেতে পারলাম গো। মিনুদি কালো দুই পুরু ঠোঁট ছড়িয়ে হাসতে হাসতে পুকুরঘাটের জলে ডোবা ঘাটটাতে থেবড়ে বসল। অতবড় শরীরের ছড়িয়ে বসার অভিঘাতে পুকুরের জলে ঢেউ ছলাৎ ছলাৎ করে উঠল।
হ্যাঁরে মিনু তোরই তো আজকের দিন। ছোটমাসি রঙ্গভরে হিহি করে হাসল। আমরা সব চোষাচুষিতে তোর কাছে নস্যি। কিরে লেখা, মনে পড়ে সেসব দিনগুলো?
রাঙামামিমা চোখ ঘুরিয়ে খিলখিল করে হেসে গড়িয়ে পড়ল মিনুদির পিঠে, মনে নেই আবার! ছোটবেলায় গরমের দিনগুলোতে লিচুগাছে উঠে মিনু পেড়ে আনত গোছা গোছা লিচু। আমরা দাওয়ায় পা ঝুলিয়ে খেতে বসতাম বিকেলের দিকে। মিনু সেগুলোর ছাল ছাড়াত আর বলত, চোষ ভালো করে চোষ। সোয়ামির বাড়া চোষায় এমনই স্বাদ, বুঝলি?
রাঙ্গামামির কৃষ্ণকলির মত চিক্কণশ্যাম লাবণ্যময়ী নগ্ন দেহবল্লরী মিনুদির কালো ধুমসি উলঙ্গ শরীরের পাশে সপ্তম আশ্চর্য মনে হল।
মাসির দিকে আমি অবাক চোখে তাকাতেই মাসি ডান হাত বাড়িয়ে আমার লিঙ্গচর্ম ছাড়িয়ে দিয়ে বলল, ঠিক লিচুর মত দেখতে না?
চামড়া ছাড়ানোর জন্যে আমার পুরুষাঙ্গের গোলাপি রসে চকচকে মাথা বেরিয়ে এল। মাসির মুখে আবার রক্তিম আভার ছটা ফুটে উঠল আর দুই চোখ লোভে চকচক করে উঠল। আর বার বার নিচের ঠোঁটটা চাটতে লাগল।
ছোটমাসির ভেজা হাতের দ্রুত কচলাকচলিতে আমার কামদন্ডটায় আবার কাঠিন্য ফিরে আসছিল। তা দেখে মিনুদির মুখ উল্লসিত হয়ে উঠল। চেঁচিয়ে বলে উঠল ওমাগো, ছোটদাদাবাবুর যন্ত্রটা আবার জেগে উঠছে গো!
উল্লাসে পাশের দুই আত্মীয়া রমণী কলধ্বনি করে হেসে উঠল। হঠাৎই আমার নগ্নতা সম্পর্কে এবং আমার চারপাশে তিন বয়স্কা স্ত্রীলোকের নিরাবরণ উপস্থিতি সম্পর্কে যেন বেশি করে সচেতন হয়ে উঠলাম। হঠাৎই সজাগ হয়ে উঠলাম যে এদের সবাই আমার চেয়ে বয়সে বড় এবং এদের মধ্যে দুজন আমার গুরুজন। প্রতিবার মামাবাড়ি বেড়াতে এসে দেখা হলে এঁদের আমি পায়ে হাত দিয়ে প্রণাম করি। সদ্যপ্রাপ্ত তারুণ্যের স্বাভাবিক লজ্জায় আমি জলের নিচে ঘাটে দুধাপ পিছিয়ে গেলাম।
মিনুদি তৎক্ষণাৎ আমার পিছনে গিয়ে আমার পিঠে তার বিপুল পয়োধর যুগল এবং চর্বিঠাসা জালার মত বিরাট উদরের ধাক্কায় একটু আগে যেখানে দাঁড়িয়ে ছিলাম আবার ঘাটের সেই ধাপটিতে ঠেলে তুলে দিল। পিছন থেকে তলার ধাপে দাঁড়িয়ে থেকে মিনুদি আমায় দুহাতে জড়িয়ে ধরে আমার পিঠে মুখ রাখল। আমার পেট থেকে বুকে দুহাত দিয়ে আদর করতে করতে গলা তুলে রাঙামামিমাকে বলল, লেখাদি, সাবানটা দাও তো, খোকাবাবুকে ভালো করে মাখিয়ে দিই।
সাবানের কেসটা রাখা ছিল প্রায় চারটে ধাপ উপরে। সেই চার ধাপ উপর থেকে রাঙামামির সাবান আনার জন্যে উঠে পড়ল। আমার শক্ত হয়ে ওঠা পুরুষাঙ্গ ছোটমাসির হাতে, বুকে পিঠে মিনুদির থলথলে গরম দেহ লেপ্টে রয়েছে — এত সত্ত্বেও আমি হাঁ করে দেখছিলাম রাঙ্গামামির ঘাটের সিঁড়ি ভেঙ্গে উপরে ওঠা; তার সুগোল অতিবৃহৎ পদ্মকোরকার নগ্ন নিতম্ব। মেদ ও মাংসের অসংখ্য, বিচিত্র বিভঙ্গ, দুই নিতম্বের মধ্যের সুচারু রেখার বিভাজন। আমার সারা দেহ আবার কামে কাতর হয়ে উঠল।
রাঙামাসি মিনুদির হাতে সাবান ধরিয়ে দিতে এসে ছদ্ম কোপে ভুরু কুঁচকে বলল, তোরা একারাই বাবুসোনাকে আদর করবি নাকি, আমার ভাগ নিয়ে নেব এবার জোর করে। কিরে বাবুসোনা আদর করবিনা তোর রাঙামামিকে?
বলেই আমার বাম পাশ থেকে এগিয়ে এসে আমার গলা জড়িয়ে ধরে আমার গলায় ঠোঁট ছোঁয়াল। মামিমার শঙ্খের মত উদ্ধত ডান স্তনটি পিষে গেল আমার বাম বাহুতে। আমি বাম হাত তুলে রাঙামামির সরু কোমর জড়িয়ে ধরলাম। তারপর হাত সরিয়ে নিয়ে স্থাপন করলাম তার বৃহদাকার পদ্মফুলের কুঁড়ির মতন নরম পাছায়, আমার তর্জনী ঢুকিয়ে দিলাম তার মোহময় দুই পাছার মাঝের সিক্ত গভীর খাঁজে। মনে হল ক্ষীরের বাটিতে হাত ডোবালাম আমি। গলায় আমার অব্যক্ত ধ্বনি, মামিমা, তোমার পাছায়… আমি…
মামিও তখন পাগলের মত পাছা দোলাতে দোলাতে আমার বুকে, গলায় হাতে চুমু খেতে লাগল।
মিনুদি ততক্ষণে আমার বুকে পিঠে ভালো করে সাবান মাখিয়ে দিয়েছে। ছোটমাসি মিনুদির হাত থেকে সাবানটা নিয়ে নিয়েছ আর ইতিমধ্যে আমার শক্ত যৌনদন্ডটিকে এবং তলপেটের কোঁকড়ান ঘন রোমে ভালো করে সাবান মাখিয়ে চারপাশে প্রচুর সাদা ফেনা তৈরি করেছে। মাসি বলল, নে বাবু তোকে তো আমরা আদর করে সাবান মাখিয়ে দিলাম। এবারে কয়েকট ডুব দিয়ে সব ধুয়ে ফেল দেখি লক্ষীসোনার মত! ততক্ষণে দেখ আমরা কেমন চান করে নেই।
আমি ডুব দিয়ে চান করবো কি, দেখি আশ্চর্য সেই তিন নারী তখন পরস্পরকে সাবান মাখাচ্ছে। সেই একটি সাবানই ঘুরছে দ্রুত তিনজোড়া হাতে হাতে। সেই সাবান মাখানোয় যত না সাবান মাখানো তার চেয়ে বেশি রয়েছে কামনা ভরা ছোঁয়া। দ্রুত চালিত তিন জোড়া হাত চকিতে কচলে দিচ্ছে পরস্পরের গলা পিঠ, পেট, স্তন, পাছা, কেশাবৃত ঊরুসন্ধি, পাছার গভীর খাঁজ। অবিরাম মৃদু ধাক্কা ও ঝাঁকুনিতে তিনটি নারীরই স্তনগুলিই বিষম ভাবে দুলছে। মিনুদির লম্বা দানবীয় কালো স্তনজোড়া পেটের কাছে লটপট করে দুলছে, ছোটমাসির ভীষণ ফর্সা স্তোকনম্র কুচযুগলে তালবাদ্য হচ্ছে পরস্পর, আর রাঙামামিমার আকাশমুখী পয়োধরদুটি থরথর করে কাঁপছে।
আমাকে বিস্মিত করে সাবান মাখাতে মাখাতেই ছোটমাসি আর রাঙামামিমা হঠাৎ একে অপরকে চুমু খেল পরস্পরের ঠোঁটে ঠোঁট ডুবিয়ে। মিনুদি তাই দেখে খিলখিল করে হেসে উঠল, দেখি পারুদি তোমার মাইদুটো কতদিন চুষিনি গো।
দুই হাতে ছোটমাসির স্তনদুটি মুঠো করে ধরল মিনুদি, তারপর ডান হাত দিয়ে ছোটমাসির বাম স্তনটি তুলে ধরে মাথা নামিয়ে আনল হাল্কা বাদামী স্তনবৃন্তে। মাসি ডান হাতের আঙ্গুলগুলি দিয়ে মিনুদির চুলে ঢাকা যোনি খামচে ধরে আদর করতে লাগল।
রাঙামামিমা দুই হাতে উঁচু করে তুলে ধরল মিনুদির বিশাল বাম স্তনটা। তারপর হাঁ করে আঙুলের মতো মোটা নিকষ কালো বোঁটাটা আর চারপাশের অ্যারিওলাটা মুখের মধ্যে পুরে নিয়ে চুষল। পুকুরঘাট আবার ক্রীড়ারতা রমণীদের খিলখিল হাসিধ্বনিতে ভরে উঠল।
এমনই হাস্যমুখর জলকেলির মধ্যে ছোটমাসির গলা শোনা গেল, অনেক চান হয়েছে; এবার সাঁতার কাটি চল সবাই।
মিনুদি হৈহৈ করে সাড়া দিল, হ্যাঁ পারুদি, তাই চল। চল সাঁতরে পশ্চিমঘাটে যাই। দেখি খোকাবাবু কেমন সাঁতার শিখেছে!
তৎক্ষণাৎ সামনের দিকের জলে বিরাট ঝাঁপ দিয়ে আছড়ে পড়ল মিনুদির দামড়া উলঙ্গ শরীর। কালো ধামার মত মাংস ভরা পাছা দুটো জলের মধ্যে ওঠানামা করতে লাগল সাঁতারের অভিঘাতে।
দেখাদেখি রাঙামামি ও ছোটমাসিও ঝাঁপ দিল জলে। পিছুপিছু আমি। সাঁতার শুরু করার কয়েক মুহূর্তের মধ্যেই বুঝতে পারলাম এই তিন নারীর বয়স হয়ে গেলেও তারা সাঁতারে যথেষ্ঠ পটু। কিন্তু তারা কেউই আমার মত কলকাতার সুইমিং পুলে সাঁতার শেখেনি। তাদের সাঁতার শেখা গ্রামে বাড়ির পুকুরেই।
বেশ কিছুদিন আমি সাঁতারে কম্পিট করেছি। বলা বাহুল্য, আর সব কিছুর মত এও আমার মায়েরই প্রেরণায়। এর ফলে আমার ভালো করেই জানা ছিল যে ফ্রি-স্টাইল সাঁতার কাটলেই আমি এদের সঙ্গে পারব। কারণ প্রধান তিনটে সাঁতারের স্ট্রোকের মধ্যে ফ্রি-স্টাইল স্ট্রোকের গতিই সবচেয়ে বেশি। ফলে আমি অতি অল্পসময়ের মধ্যেই রাঙামামি আর ছোটমাসির ঠিক পিছনে চলে এলাম সাঁতরে। দুজনের সন্তরণরত পায়েই দ্রুত ক্রমান্বয়ে ওঠানামার জন্যে শব্দ হচ্ছে ডুব্ডুব করে — চারপাশের জল উথলে উঠেছে অশান্ত হয়ে। আবার তলপেটে কাঠিন্য বোধ করলাম সম্মুখে দৃশ্যমান দুজোড়া ভরাট নিতম্বের ওঠাপড়ায়। আচমকাই আমার শরীর শিহরিত হয়ে উঠল। ছোটমাসির শরীর যেন বারবার মার কথা মনে করিয়ে দেয়। মার থেকে সাত বছরের ছোট হলেও মার এই ছোট বোনটির সমস্ত অবয়বে যেন মারই শরীরের ছায়া। মনে হল ওই তো সামনেই আন্দোলিত হচ্ছে মার সুডৌল পাছা, ওই তো আমার মার ঘন কালো চুলে ঢাকা সিক্ত যোনিদেশ। মুহূর্তের মধ্যে নিদারুণ ইচ্ছা হল জাপটে ধরি ওই পেলব শরীরটিকে। আদর করি আশ্লিষ্ট কামনায়।
নিজেকে সংবরণ করে সাঁতারের গতিবেগ বাড়িয়ে দিলাম। পেরিয়ে গেলাম রাঙামামি আর ছোটমাসিকে। তখনও কিন্তু মিনুদির কালো দশাশই দেহটি আমার থেকে দশ গজের মত এগিয়ে। মিনিটখানেক পরেই মিনুদিকেও ধরে ফেললাম। বাম হাত বাড়িয়ে মিনুদির দুই পায়ের ফাঁকে পাছার মাংস চেপে ধরলাম। মিনুদি গলায় রতিসুখধ্বনি করে উঠল।
প্রায় তখুনি মিনুদি গতি কমিয়ে এনে দাঁড়িয়ে পড়ল। আমরা পুকুরের পশ্চিম পাড়টিতে এসে পড়েছি দেখে আমিও দাঁড়িয়ে পড়তেই পায়ের তলায় নরম মাটি পেলাম। এখানে আমার বুক সমান জল।
পুকুরপাড়ের নারকেল গাছের ছায়ায় আড়াল করেছে সূর্যালোক। সেই ছায়ারই তলায় আমরা দুজনে সাঁতারের পরিশ্রমে পাশাপাশি দাঁড়িয়ে হাঁফাচ্ছিলাম। মিনুদি আমার আরও কাছে সরে এল। ঝড়াৎ করে মিনুদি বাম হাত দিয়ে আমার কোমর জড়িয়ে ধরল। আর ডান হাত তুলে দিল আমার কাঁধে। মুখ সামান্য উঁচু করতেই আমি মাথা মিনুদির পানের দাগ লাগা মোটা কালো ঠোঁটে আমার মুখ নামিয়ে আনলাম। মিনুদি হাঁ করে আমার মুখে নিজের জিভ ঢুকিয়ে দিতেই আমিচুষে খেলাম তার লালা। আমার পুরুষাঙ্গ শক্ত কঠিন হয়ে মিনুদির নাভিমূলে আঘাত করছিল; মিনুদি পা সরিয়ে এনে আমার ঊরুতে চেপে ধরল তার কেশাবৃত যোনিদেশ।
আমি আমার ডান হাত নামিয়ে মিনুদির চুলে ঢাকা যোনি জলের মধ্যে মুঠো করে ধরলাম। হাতের তালু দিয়ে আদর করলাম যোনিমূল। আমার মধ্যমা জলের মধ্যে খুঁজে বের করল চুলের নিচে মিনুদির যোনির ফাটল। সেখানে একবার উপর থেকে নিচে আমি আঙুল বুলোলাম। মিনুদি শিউরে উঠে আমার গলায় জিভ বের করে চেটে বলল, কি সুখ দিচ্ছ গো দাদাবাবু!
ইতিমধ্যে রাঙামামিমা ও ছোটমাসি সাঁতরে এসে পৌঁছল। কাছে এসেই রাঙামামিমা হাঁফাতে হাঁফাতে পিছন থেকে আমায় দুহাত দিয়ে জড়িয়ে ধরল। আর ছোটমাসি পাশ থেকে এসে আমার ডান কাঁধে মাথা রেখে হাঁফাতে লাগল। পুকুরের শীতল জলে শক্ত হয়ে ওঠা মামিমার স্তনের বোঁটাদুটো আমার পিঠে ঠিক শিরদাঁড়ার দুপাশে ফুটল আর আমার পাছা ডুবে গেল মামির নরম পেটে। এত সত্ত্বেও ছোটমাসির সান্নিধ্য আজ আমাকে বারংবার মার কথা মনে করিয়ে দিচ্ছে — মাসির বাম স্তন আমার ডান বাহুতে চেপে বসতেই আমি আর নিজেকে সামলাতে পারলাম না। আমার বাম হাতটা দিয়ে মুঠো করে ধরলাম মাসির ভরাট ডান স্তনটি। জলের স্পর্শে শক্ত হয়ে আসা গাঢ় বাদামী স্তনবৃন্তটি যেন পুড়িয়ে দিল আমার হাতের তালু। মাসির পিঠের দিকে ডান হাত নিয়ে গিয়ে নিচের দিকে টেনে ধরলাম মাথার জলে ভেজা দীর্ঘ কেশরাশি। ক্ষুধার্তের মত নামিয়ে আনলাম আমার ঠোঁট মাসির তুলে ধরা ঠোঁটের উপর। মাসির মুখ থেকে অব্যক্ত জান্তব ধ্বনি বেরিয়ে এল। মাসি নরম ভেজা দুই ঠোঁট ফাঁক করে জায়গা করে দিতেই আমি আমার জিভ ঢুকিয়ে দিলাম তার রসগর্ভ মুখগহ্বরে। মাসি দুচোখ বন্ধ করে আমার জিভ চুষলেন গলায় উম্ম শব্দ করতে করতে।
চুমুর শেষে মাসি চোখ উজ্জ্বল করে হাসল, বাবু কী চুমুই না খেতে শিখে গেছিস রে। আমার শরীরটা একেবারে গরম করে দিয়েছিস।
রাঙামামি পিছন থেকে দুই হাত আমার বুক জড়িয়ে আমার পিঠে তার জলে ভেজা নরম বুক ঘষতে ঘষতে বলল, পারু মিনু চল আমরা পুকুরের এ পাড়ে উঠে নিরিবিলিতে বাবুকে নিয়ে খানিক্ষণ মজা করি।
মিনুদি আমার গালে হাত বুলিয়ে খিল খিল করে হেসে বলে উঠল, এক্ষুনি চল লেখাদি। বলেই সে সঙ্গে সঙ্গে থপাস্ থপাস্ করে জল ভেঙ্গে এগিয়ে গেল পুকুর পাড়ের দিকে।
পুকুরের পশ্চিম পাড়টিতে সিমেন্ট বাঁধানো ঘাট বানানো হয়নি। তাই পাড়ে উঠতে গেলে কেবল ভেজা নরম পিচ্ছিল এঁটেল মাটিতে পা বার বার পা পিছলে ডেবে যায়। মিনুদি তার অতিশয় ভারী নব্বই কেজির দেহটা নিয়ে উঠতে গিয়ে দুবার হড়কাতে আমি এগিয়ে গিয়ে তার পিছন থেকে জাপটে ধরলাম। আমার মুখে মিনুদির কাঁচাপাকা ভেজা চুলের ঝাপটা লাগল। তাতে নারকেল তেলের বহুদিনের পুরনো গন্ধ। এক দমকা বাতাসে আমার খুব ছেলেবেলার কথা মনে পড়ে গেল। প্রায় দশ বছর আগের কথা।
প্রতিবার গরমের ছুটিতে এসে মিনুদির ছোট ছেলে ভুতো আর বড় মেয়ে খেঁদির সঙ্গে আমরা মামাবাড়ির উত্তরদিকের উঠোনটিতে রোজ বিকেলে ছোঁয়াছুয়ি খেলতাম। মিনুদি সারাদিন কাজের পর খাটিয়ায় বসে মা ও অন্যান্য আত্মীয়াদের সঙ্গে গল্প করত। কখনও কখনও মিনুদিকে বুড়ি বানিয়ে খেলার সময় ঝাঁপিয়ে পড়তাম মিনুদির গায়ে। গা থেকে মাটির গন্ধ, ঘাসের গন্ধ, সেদ্ধ ধানের মদির গন্ধের সঙ্গে মিশে আসত চুলের নারকেল তেলের তেল চিটচিটে সুবাস। মন কেমন মাতাল হয়ে উঠত। খেলতে খেলতে বারবার মিনুদির ভারী নরম শরীরে, চুলে মুখ ডুবিয়ে ঘ্রাণ নিতাম।
সেসব ভুলে যাওয়া স্মৃতি যেন বহুকালের ওপার থেকে দমকা হাওয়ার মত উঠে এল অতল থেকে। আমি আমার মুখ ডুবিয়ে দিলাম মিনুদির ভেজা চুলে। আমি বললাম, মিনুদি তুমি পুকুর পাড়ের ঘাসগুলো ধর দুহাত দিয়ে। আমি তোমার পাছা ধরে ঠেলে দিচ্ছি পিছন থেকে।
মিনুদি দু পা ফাঁক করে ডান পা উঠাল জলের উপরের নরম কাদামাটিতে, আর সামনের দিকে সামান্য ঝুঁকে দুই হাতের আঙুলগুলো দিয়ে আঁকড়ে ধরল পুকুরপাড়ের দূর্বা ঘাস। আমি পিছন থেকে আমার দুই হাত মিনুদির পেট থেকে সরিয়ে এনে আঙুলগুলো নিচের দিকে মুখ করে ধরলাম তার পাছার মেদবহুল নরম মাংস। পুকুরের মাটিতে পা ঠেসে রেখে মিনুদিকে জোর ঠেলা দিয়ে তুলে দিলাম ঊপরে। ঠেলা দেওয়ার সময় সচকিত হয়ে হঠাৎ অনুভব করলাম যে পাড়ে ওঠার সময় মিনুদির চুলে ঢাকা যোনির ওষ্ঠদ্বয় ফাঁক হয়ে গিয়ে আমার দুহাতের আঙুলগুলির অগ্রভাগ ডুবে গেল রসে ভরা এক নরম অলিন্দে। সেই দুপুর রোদে পিছন থেকে এক পলকের জন্যে যেন দেখতে পেলাম মিনুদির বিরাট পাছার দুটি বৃহৎ গোল মালসার ওঠাপড়া এবং তার ঘন চুলে ঘেরা হাঁ করা যোনিদ্বারের মোটা দাগের ভেজা গোলাপি আভা।
রাঙ্গামামিমা ও ছোটমাসিকে ঠেলে পুকুরপাড়ে তুলতে আমায় বিশেষ বেগ পেতে হয়নি। এদের দুজনই তুলনায় বেশ হাল্কা — ছোটমাসির ওজন ষাট কেজির মত আর রাঙামামির পঁয়ষট্টিও হবেনা। তাই দুজনের পাছায় ধরে একটু ঠেকা দিতেই ওরা অবলীলায় পুকুরপাড়ে উঠে পড়েছিল।
আমি আমার ডান হাত বাড়িয়ে মিনুদিদির দিকে চেয়ে হাসলাম। মিনুদি পালটা হেসে বলল, আমি ছাড়া খোকাবাবু তোমায় যদি দিদিরা তুলতে যায় তা হলে ওরা আবার জলে পড়ে যাবে।
রাঙামামি আর ছোটমাসি শব্দ করে হেসে উঠল। ছোটমাসি বলল, মিনু তুই তোর দাদাবাবুকে তোল দেখি। আমরা ততক্ষণ আমাদের কাজ করি।
মিনুদির হাত ধরে এক লাফে আমিও পুকুরের পশ্চিম পাড়ে উঠে পড়লাম। দেখি, ছোটমাসি আর রাঙামামি দুজনেই চিৎ হয়ে শুয়ে পড়েছে ঘাসে। তাদের দুই হাত পাশে দু-পাশে ইংরেজি T-এর আকারে ছড়ানো। দুজনেরই সারা শরীরে ক্লান্তির চিহ্ন সুস্পষ্ট।
পুকুরের এই পাড়টিতে খোলা জমি সামান্যই — বড় জোর দশ ফুট বাই ষাট ফুট। পুকুরের গোল পাড়টি ঘিরে দীর্ঘ নারকেল গাছের সারি। কয়েকটা নারকেল গাছ ঝুঁকে পড়েছে পুকুরের দিকে। নারকেল গাছগুলোর গোড়ার দিকে মাঝারি উচ্চতার লঙ্কা জবার ঝোপ সার দিয়ে লাগানো। এই খোলা জায়গাটায় কেউ যদি হাঁটু গেড়ে বসেও থাকে তাহলেও পুব পাড় থেকে তাকে দেখতে পাওয়া যাবে না। এই নরম সবুজ দূর্বা ঘাসে মোড়া জমিটির অদূরেই, আরও পশ্চিমে প্রচুর গাছ ঘন ঘন লাগানো হয়েছিল এক সময়। পরপর গত কয়েকবছরের নিয়মিত বর্ষায় তাদের বৃদ্ধি এমন হয়েছে যে সেই ঘন সুবুজের ওপারে দৃষ্টি চলেনা। ভরা দুপুরের উজ্জ্বল সূর্যকিরণ ঝাঁঝরির মত মাথার উপরের গাছপালা ফাঁক দিয়ে চুঁইয়ে পড়ছিল।
সেই মায়াবী আলোয় ঘাসে চিৎ হয়ে শুয়ে থাকা সম্পূর্ণ নিরাবরণ ছোটমাসির শরীরটি থেকে অপার্থিব সবুজ আলো ঠিকরে বেরোচ্ছিল। ছোটমাসির পাশে শুয়ে থাকা রাঙামামিকে লাগছিল মাসির লাবণ্যময়ী দীর্ঘতর ও কৃশতর শ্যামলী একটি ছায়ার মত।
মাসির বগলের থেকে কালো চুল কোঁকড়ান চুল যেন উপছে পড়ে অধিকার করতে চাইছিল স্তনদুটির এলাকা। তার দুই নরম পীবর স্তন তাদের নিজেদের ভারেই বুকের মাঝখান থেকে গড়িয়ে এসেছে বগলের দুই দিকে। উত্তর-তিরিশের বলিরেখার অসংখ্য বলয়াকার ভাঁজ দুই স্তনেই সুস্পষ্ট। মধ্যবয়েসের স্বাভাবিক মেদবৃদ্ধির ফলে মাসির গভীর নাভি আরও গভীর কুয়োর মত অন্ধকার লাগছে।
কয়েক বছর আগেও যখন ছোটমাসিকে দেখেছি মামাবড়িতে, মাসি খাটে শুয়ে আমাদের সঙ্গে গল্প করতে করতে চিৎ হয়ে শুতেই তার পেট বুকের চেয়ে নিচে নেমে যেত। এখন বয়েসের জন্যে কিছু মেদবৃদ্ধির ফলে মধ্যপ্রদেশের সেই ক্ষীণতা আর নেই। কিন্তু এখনও চিৎ হয়ে শুলে পেটের চর্বি ততটা বোঝা যায় না; গভীর নাভির চারপাশে মেদের উত্তল একটি পুরু স্তর কেবল উঁচু হয়ে জেগে হয়ে ছিল । মাসির নাভির ঠিক তলা থেকে গাঢ় রঙের সারি সারি দীর্ঘ রোমাবলী একটি কালো রঙের নদীর মত নিচে তলপেটের বিস্তৃত মোহানার দিকে নেমে গেছে। তারপর হারিয়ে গেছে প্রায় পুরো তলপেট জুড়ে থাকা নিবিড় কালো এক গহন বনে। ছোটমাসির যৌনকেশ এতটাই এলাকা জুড়ে বিস্তৃত এবং এতটাই ঘন কোঁকড়ান ও ঠাসা যে মনে হচ্ছিল যে সে কালো একটি প্যান্টি পরে রয়েছে।
তুলনায় মিনুদির পাঁউরুটির মত ফোলা, মাংসল বড় যোনিবেদী ঘন চুলে ঢাকা হলেও তেমন ঘন কালো বা কোঁকড়ান কর্কশ নয়। সেখানের চুলগুলি অপেক্ষাকৃত ফিনফিনে ও দীর্ঘ। মিনুদির বগলের চুলও মেয়েলি পাতলা। অবশ্য এদের মধ্যে সবচেয়ে কম রোমশ আমার রাঙামামিমা। তার বগলের চুল ফিরফিরে গাঢ় বাদামী, আর ঊরুসন্ধিতে ছোট্ট একটি হাল্কাকালো রোমাবৃত ত্রিকোণ — একটু নজর করলেই তার তলায় ঢাকা যোনির চেরার লম্বালম্বি গাঢ় রেখার আভাস পাওয়া যায়।
ছোটমাসি আর রাঙামামিমার পাশাপাশি দুই চিৎ হয়ে শুয়ে থাকা নগ্ন শরীর দেখা মাত্রই আমার পুরুষাঙ্গ আবার সতেজে ফুঁসে উঠল।
মিনুদি কয়েক মুহূর্ত ঘাসের উপর আসন করে বসে জিরিয়ে নিল। তারপরেই ব্যস্ত হয়ে উঠে পড়ল। বলল, বড্ড হাঁফিয়ে পড়েছ গো তোমরা লেখাদিদি। দাঁড়াও পা মালিশ করে দেই। তারপর চট করে হাঁটু গেড়ে রাঙ্গামামিমার পায়ের কাছটিতে বসে পড়ে দুই হাত দিয়ে মামিমার দুই পা ম্যাসাজ করতে শুরু করল।
পাশ থেকে দেখা যাচ্ছিল মিনুদির কলসির মত বিরাট কালো পাছায় লেগে রয়েছে সবুজ চূর্ণ ঘাস।
মিনুদির দেখাদেখি আমিও ছোটমাসির পাশে ঝপ্ করে বসে পড়ে তাঁর ডান পায়ের গোছে দুই হাত রাখলাম। পায়ের ডিমে দুহাতের বুড়ো আঙুল দিয়ে সামান্য চাপ দিতেই মাসির মুখে সুখের অব্যক্ত ধ্বনি ফুটল। তারপর তাঁর হাঁটুর নিচ থেকে পায়ের গোছ অব্দি দুবার হাত বুলোলাম। মাসির জঙ্ঘার রোমাবলী সাধারণ নারীর তুলনায় অপেক্ষাকৃত কড়া ও ঘন – সে অনুভুতি আমার হাতের তালুতে এক অন্য রকমের পুলক সৃষ্টি করছিল। মাসির গলার চাপা সুখধ্বনি আমার কাছে তাঁর প্রেরণা বলে মনে হল। আমি দুই হাত দিয়ে দ্বিগুণ উৎসাহে তাঁর ঊরু মর্দন করতে শুরু করলাম। এবারে ছোটমাসি মৃদু গুঙিয়ে উঠল, উম্ম্ আ-আ-মা-র বা-বু সো-না, উম্উম্ এ-বা-রে ঠি-ক হ-চ-ছে, উম্ম্। আ-র এ-ক-টু উ-প-রে ড-লে দে সো-না, উম্ম্।
মুখ তুলে দেখি মাসির দুই চোখ বন্ধ, মাথা এপাশ থেকে ওপাশে নড়ছে মৃগী রোগীর মত, মাথা চারপাশে ছড়িয়ে পড়েছে তাঁর চুল। আর তাঁর সারা প্রত্যঙ্গ অশান্ত চঞ্চল, সমস্ত শরীরে উত্তপ্ত রক্তাভা ফুটেছে।
আমার জননেন্দ্রিয়টির মধ্যে মাসির শরীরের উত্তেজনা যেন চারিয়ে গেছে। এখন সেটি উত্তপ্ত ভীম কঠিন। আমি মাসির ডান দিক থেকেই আড়াআড়ি ভাবে উবু হয়ে বসে তাঁর বাম ঊরুটিও দুহাতে পিষে দিলাম ভাল করে। সেটি করতে গিয়ে আমার হঠাৎ সজাগ হয়ে উঠলাম যে আমার শিশ্নদন্ডটি মাসির বস্তি প্রদেশে তার কঠিন স্পর্শ দিল বার কয়েক। আর প্রতিবারই মাসি তড়িতাহতের মত কেঁপে ঊঠল। আমি আর থাকতে না পেরে মাসির ঊরুসন্ধির ঘন অরণ্যে ডুবিয়ে দিলাম আমার দুই হাত। মাসির শরীরে যেন ছ্যাঁকা লাগল। ঝট করে উঠে বসল মাসি।
মাসির ছটফটানি দেখে হৈহৈ করে হেসে উঠল মিনুদি আর রাঙামামিমা। মিনুদি বলে উঠল, পারুদি নিজের বোনপোর আদরে তুমি তো খুব গরম হয়ে গেছ গো!
পাশে শোয়া রাঙামামি তার কনুইয়ে ভর দিয়ে নিজের নগ্ন দেহটিকে ঘাসজমি থেকে অর্ধেক তুলে এদিক পানে চেয়ে খিলখিল করে হেসে উঠল, ঠিক বলেছিস মিনু। পারুকে এত গরম বহুদিন দেখিনি।
ছেলেবেলার সখীদের ঠাট্টায় ছোটমাসির ফর্সা ধবধবে মুখ টকটকে লাল হয়ে উঠল। আমার দিকে তাকিয়ে ছদ্ম কোপে চোখ পাকিয়ে বলে উঠল, তবে রে দস্যি ছেলে। দেখাচ্ছি তোকে মজা।
তারপরেই আমার উপর ছোটমাসি প্রায় হুমড়ি খেয়ে পড়ল আর দুহাত দিয়ে আমার বুকে প্রাণপণ ঠেলা দিয়ে আমাকে জমিতে চিৎ করে শুইয়ে দিল।
তারপর হামাগুড়ি দিয়ে পাগলের আমার কচি লোমশ বুকে মুখ ঘষে ঘষে ভেজা চুমু খেতে লাগল। মাসির ঝুলন্ত আমের মত কোমল নগ্ন দুই স্তন দুলতে দুলতে ধাক্কা দিতে লাগল আমার তলপেটে, ঊর্ধ্বমুখ করে দাঁড়িয়ে থাকা আমার ফাটো ফাটো পুরুষাঙ্গে। ছোটমাসি চুমু খেতে খেতে ধীরে ধীরে নামিয়ে আনল মুখ আমার পেটে। তারপর জিভ বের করে থুতু দিয়ে ভিজিয়ে দিল সেজায়গা। আমি পরম আয়েশে দুহাতে চেপে ধরলাম মাসির মাথা। মাসি সাপের মত শরীর বাঁকিয়ে মুখ নামাল আরও নিচে। দুহাতে শক্ত মুঠো করে ধরল আমার ঊচ্ছৃত পুরুষাঙ্গ। মুঠো নিচের দিকে টেনে নামাতেই লিঙ্গ চর্ম সরে গিয়ে বেরিয়ে এল রসাল টকটকে লাল লিচুর মত নগ্ন লিঙ্গমুণ্ড।
তারপর মদালসা দৃষ্টিতে আমার চোখে রাখল চোখ। সে চোখে কামার্ত হাসি। মাসি লাল কমলালেবুর কোয়ার মত পুরুষ্টু নিজের দুই ঠোঁট জিব বের করে চাটল একবার। তারপর বড় হাঁ করে মুখের মধ্যে সামান্য ঢুকিয়ে নিল আমার লিঙ্গমুণ্ড। জিভ দিয়ে চুষল খানিক্ষণ। তারপর মাসি মাথা নিচে ছেড়ে দিতেই তাঁর লালারসে সম্পৃক্ত মুখগহ্বর যেন আমার সম্পূর্ণ পুরুষাঙ্গ গিলে নিল একেবারে। ছোটমাসির গলায় এখন গোঁ গোঁ জান্তব ধ্বনি ফুটল। তারপর আস্তে আস্তে মাথা তুলে আমার পুরুষাঙ্গ মুখ থেকে প্রায় বের করে দিল। এমনিভাবে কয়েকবার আস্তে আস্তে মাথা উপরে নিচে করার পরেই মাসি মুখরতির স্বাভাবিক একটা ধীর ছন্দ পেয়ে গেল। উপর নিচ, উপর নিচ — বারংবার সঞ্চালিত হচ্ছে মাসির মাথা। ছোটমাসির মাথার একঢাল কোঁকড়া কালো চুল প্রবল জলস্রোতের মত ঝাঁপিয়ে পড়েছে আমার পেটে। আমি তা বার বার সরিয়ে দেখার চেষ্টা করছি তাঁর মুখ। একই সঙ্গে অনুভব করছি মাসির শরীরের দুলুনির সঙ্গে সঙ্গে তাঁর দুই ভারী নগ্ন স্তন লটপট করে লাগছে আমার ঊরুতে। আমি আমার ঊরু বেয়ে মাসির ঝাঁপিয়ে পড়া চুল সরিয়ে দিয়ে তাঁর নরম স্তন দুটিকে দুই শক্ত হাতে মুঠো করে ধরলাম।
তখুনি মাসি তাঁর দাঁতের আঁচড় দিল আমার লিঙ্গে। সেই দংশনের তীব্র জ্বালায়, সুখে আমি চোখ বন্ধ করে ফেললাম, মুখ খুলে কাতরে উঠলাম, ওঃ, ওঃ, মাসি!
আচমকা তখন আমার সামান্য হাঁ মুখে সর্পিল গতিতে একটি নরম, কবোষ্ণ ভেজা ছোট্ট মাংসপিণ্ড প্রবেশ করল। চোখ খুলে দেখি রাঙামামিমা আমার বুকের বাম পাশের কোণাকুণি হামাগুড়ি দিয়ে বসে দুই কমনীয় হাতে আমার মুখ ধরে আমার ঠোঁটে ঠেসে ধরেছে তাঁর ঠোঁট।
আমি মামিমার জিভ চুষে খেলাম। তারপরেই মামি আস্তে আস্তে তাঁর জিভ সরিয়ে নিতে পিছু পিছু আমার জিভ ঢুকিয়ে দিলাম তাঁর মুখে। রাঙামামি তাঁর দুই ঠোঁট সরু করে চেপে আমার জিভ চুষতে লাগল। তাঁর শরীরে নড়াচড়া টের পেলাম। আমার মুখে উপর থেকে মামিমার আছড়ে পড়া রেশমি চুল সরিয়ে চোখের কোণ থেকে দেখি মামিমা তাঁর বাম হাঁটু তুলছে আমার পেটের উপর। তারপর আমার পেটের উপর চড়ে বসতেই তাঁর যৌনকেশের ঘষা লাগল আমার পেটে। মামিমা শঙ্খের মত স্তন দুটি একবার দুলে উঠে উঠে আমার বুকে একবার তাদের নরম রমণীয় আঘাত দিল। তারপরই মামিমা আমার বুকে উপুড় হয়ে শুয়ে পড়ল। আমাদের দুই বুকে মধ্যে পিষে চেপ্টে গেল তাঁর ছোট স্তনদুটো। মামিমা তাঁর দুই হাত আমার দুই বগলের তলা দিয়ে চালিয়ে দিয়ে আমার দুই কাঁধ আঁকড়ে ধরল। তারপর আমার জিভ চুষতে চুষতে পাগলের মত উপর নিচে নিজের শরীর ডলতে শুরু করল আমার শরীরের সঙ্গে।
ছোটমাসি আর রাঙামামির এরূপ যুগপৎ আক্রমণে আমি আর নিজেকে সমলাতে পারলাম না। আমার সারা শরীর কেঁপে কেঁপে উঠল আর ছড়াক্ ছড়াক্ করে শুক্ররস বের করে দিলাম ছোটমাসির মুখের মধ্যে। ছোটমাসির আমার কামদন্ডটির আগাগোড়া সম্পূর্ণটা মুখের মধ্যে ভরে নিয়ে আমার যৌন কেশে ঠোঁট ডুবিয়ে স্থির হয়ে পড়ে রইল কিছুক্ষণ। লিঙ্গের চারপাশে আমি টের পাচ্ছিলাম যে ছোটমাসির মুখের মধ্যের নরম পেশিগুলো আশ্লষে কামড়ে ধরেছে আমার পুরুষাঙ্গের চারদিক, আর শোষণ করছে নির্গত কামরস। হঠাৎ মনে হলে যেন ছোটমাসি আবার তাঁর মুখ ঠেসে ধরেছে আমার লিঙ্গমূলে আর তাঁর মুখটা বেলুনের মত ফুলে উঠছে।
তখুনি ছোটমাসি গলা দিয়ে ঘড়ঘড় আওয়াজ করে উঠল যেন তাঁর শ্বাস বন্ধ হওয়ার উপক্রম। প্রায় সঙ্গে সঙ্গেই মাথা নাড়িয়ে সে মুখ থেকে আমার পুরুষাঙ্গ দ্রুত বার করে নিল।
কিন্তু আমার তখনও রস বেরনো শেষ হয়নি। আমার পুরুষাঙ্গ পিচকারির মত ভলকে ভলকে সাদা ফেনের মত রস উগরে দিল উপর দিকে। পচাৎ পচাৎ করে সেই রস নিচে এসে পড়ল রাঙামামিমার পাছায়।
তা দেখে মিনুদি যেন ধেয়ে এল। ঝটিতি ছোটমাসিকে সরিয়ে দিয়ে হামাগুড়ি দিয়ে বসল রাঙামামির পিছনে। সোল্লাসে বলল, মাগো, কত ফেদা ঢেলেছে গো খোকাবাবু। একি নষ্ট করা যায় নাকি! আমার দিকে মাথা তুলে তাকিয়ে সে একমুখ হাসল। তারপর লালচে কালো বিরাট লকলকে জিভ বের করে মামির পাছা থেকে আমার কামরস চেটে চেটে খেতে শুরু করল।
মিনুদির মাথার তেলতেলে কাঁচা পাকা চুল চাটার তালে তালে বহু বিভঙ্গে দুলছিল। আর দেখা যাচ্ছিল তার কালো তেল চকচকে থলথলে চর্বিঢাকা অশান্ত পিঠ। মিনিটখানেকের মধ্যেই মিনুদি উঠে পড়ল।
ঘাস জমিতে হাঁটু গেড়ে বসে ছোটমাসির ছোট্ট চাঁদের মুখটি কর্কশ দুহাতের তালু দিয়ে আঁকড়ে ধরে আমার দিকে পাশ ফিরল। আবার তার দীর্ঘ লকলকে জিভ বের করে ছোটমাসির ঠোঁটে, নাকে লেগে থাকা অবশিষ্ট কামরস চেটে খেতে লাগল বিপুল আবেগে। তারপর চুষতে লাগল ছোটমাসির লাল নরম ওষ্ঠাধর।
ছোটমাসি তার দুচোখ বন্ধ করে ফেলেছে। মিনুদির ভারী ধুমসি দেহের ওজন ছোটমাসির শরীরের উপর চেপে বসার উপক্রম করতে, মাসি নিজের দুহাত মিনুদির দুকাঁধের পিছনে নিয়ে তার ছড়িয়ে পড়া তেলতেলে কাঁচাপাকা চুলের গোছ দুহাতে মুঠো করে ধরে টানতে সুরু করল। মিনুদি আস্তে আস্তে তখন ছোটমাসিকে বুকে নিয়ে চিৎ হয়ে শুইয়ে পড়ল ঘাসে উপর। মিনুদির বুকের উপর চড়ে ছোটমাসি হাঁ করে তার চিবুক কামড়ে ধরল একবার। তারপর দুহাত দিয়ে মিনুদির বিশাল বড় বাম স্তনটি তুলে ধরে তার বেগুনি রঙা বোঁটায় মুখ নামিয়ে আনল।
মিনুদির বুকের উপর প্রায় হামাগুড়ি দিয়ে চড়ে বসার জন্যে মাসির ভারী সাদা রঙের পাছার খাঁজের ফাটল চওড়া হয়ে গেছে। হাল্কা বাদামী রঙের কুঁচকোন পাছার ফুটো স্পষ্ট দেখা যাচ্ছে মাথার উপরের গাছপালার ছায়ার আবরণের মধ্যে দিয়েও। পাছার ফুটোর চারপাশে কোঁকড়ান হাল্কা কালো চুলের গুচ্ছ বাতাসে ফুরফুর করছে। মিনুদি মুখে শব্দ করে ঊঠল, ওঃ ওঃ পারুদি, আমাকে আরও খেয়ে ফ্যালো গো। কত্তদিন আমরা এমন করে সোহাগ করিনি গো। আমার মাই দুটো ভালো করে দলাই মালাই করে দাও গো। আমি তোমার গুদের রস পুরো খেয়ে নেব চেটেপুটে। আঃ, আঃ, তোমার গুদে যে রস বিন বিন করে বান ডেকেছে গো।
মিনুদির বাম হাত ছোটমাসির পেটের তলা দিয়ে গলিয়ে দিয়ে খামছে ধরেছে তার কেশাবহুল যোনি। আঙুল দিয়ে বারবার ঘসে দিচ্ছে যোনির মাঝখানের চেরা ফাটল আর মুখ দিয়ে শব্দ করছে উস্ উস্ করে।
মিনুদির মুখের কাম কাতর ধ্বনিতে আর কোমল স্ত্রী অঙ্গে আঙ্গুলের ঘষটানিতে মাসির সারা শরীর আরও অশান্ত হয়ে উঠল। তাঁর মুখে উম্উম্ ধ্বনি, মিনু নে, তোর বুকের বোঁটা দুটোতে কামড় দিলে কেমন লাগে দেখ।
মিনুদি ছটফট করতে করতে থামের মত মোটা কালো থলথলে দুটো ঊরু ছড়িয়ে দিল দুপাশে। ঊরুসন্ধির মাঝাখানের চমচমের মত ফোলা হাল্কা চুলে ঢাকা মিনুদির যোনির ভাঁজটা হাঁ হয়ে গেল।
আমি তখনও চিৎ হয়ে শুয়ে। অলসভাবে আধ বোজা চোখ মেলে দেখছিলাম সামনের দুই অসমদেহী বান্ধবীর কামক্রীড়া। মিনুদির বিশাল শরীরের ভারেই বোধহয় তাদের কামাকুল ঝটাপটিতে বারবার শুকনো পাতার মচ্মচ্ আর শুকনো কাঠি ভাঙ্গার মচমচ আওয়াজ উঠছিল।
রাঙামামিমা ক্ষুধার্তের মত চাটাচাটি করে থুতু দিয়ে আমার সারা মুখ ভিজিয়ে দিয়েছে । তাঁর দাঁতের অগুন্তি তীব্র দংশনে আমার গলার কাছটায় একটু জ্বলুনি টের পাচ্ছিলাম।
পাশে কামকেলিরতা অপর দুই রমণীর ঝটাপটির শব্দে মুখ আমার গলা থেকে ঠোঁট তুলে রাঙামামিমা সেদিকে চাইল। তাঁর গলায় আকাংক্ষার শব্দ বেরোল, উম্ম্ মিনু তোরা দুজনে মিলে কী নষ্টামিটাই না শুরু করেছিস! উস্স্! সেই ছেলেবেলার মত! ওহ্ ভগবান!
বলতে বলতে হঠাৎই মামিমা আমার শরীরের উপর থেকে হাঁচড়ে পাঁচড়ে উঠে পড়ল। উঠে গিয়ে সোজা উপুড় হয়ে মুখ ডুবিয়ে দিল মিনুদির হাঁ হয়ে ফাঁক হয়ে থাকা লাল সিক্ত যোনিমুখে। আর দুহাতে পিছন থেকে আঁকড়ে ধরল ছোটমাসির দুই কলাগাছের থোড়ের মত সাদা দুই ভারী ঊরু। আর উলস্ উলস্ শব্দ করে চাটতে লাগল মিনুদির রসিয়ে ওঠা যোনি।
মিনুদি ছটফট করতে করতে বলল, আমি আর পারছিনা গো লেখাদি। তুমি কী সুখ দিচ্ছ গো আমার রসালো গুদের মধ্যে। আমার গুদ যে খাবি খাচ্ছে। আর জোরে চেটনি।
মামিমার মুখে যেন খাবার ভরা এমন ভাবে মামিমা বলতে লাগল, মিনু তোর গুদের রস এখনও এমন মিষ্টি। উম্উম্ দাঁড়া আমি তোকে শুকনো করে খেয়ে নিই। উলস্ উস্স্।
আমি দেখতে পাচ্ছিলাম মিনুদি বাম হাতের মোটা কালো দুটো আঙুল বার বার দ্রুত বের করে আবার ঢুকিয়ে দিচ্ছিল মাসির যোনিরন্ধ্রেI মিনুদির মোটা মোটা আঙুলগুলো মাসির কামরসে ভিজে চকচক্ করছিল। তরল আঠার মত রসের কিছুটা গড়িয়ে পড়ছিল মিনুদির কবজি বেয়ে নিচে।
কিছুক্ষণ পর ছোটমাসি তার বিরাট গোলাকার গামলার মত ধবধবে ফর্সা দুটো পাছা দুপাশে নাড়াতে নাড়াতে আঃআঃ আহ্হ্হ্ দীর্ঘ শব্দ করে এলিয়ে পড়ল মিনুদির বুকের উপরেই।
রাঙ্গামামির মাথা নাড়িয়ে নাড়িয়ে তখনও সপাৎ সপাৎ করে মিনুদির ঊরুসন্ধির নরম রসালো তালশাঁস মুখ দিয়ে চুষে, জিভ দিয়ে চেটে, দাঁত দিয়ে কামড়ে চলেছে। উত্তেজনায় মিনুদি কালো দুই থামের মত ভারী ঊরু দিয়ে কাঁচি মেরে জড়িয়ে ধরেছিল মামিমার মাথা। তার দুপায়ের চেটো শূন্যে থরথর করে কাঁপছিল। মিনিটখানেকের মধ্যেই মিনুদিও ওহ্ ওহ্হ্হ্ করে উঠে তারপর গোঁ গোঁ করে দীর্ঘ গোঙানির মত শব্দ করতে করতে স্থির হয়ে গেল। তার সারা শরীর পা জোড়া কাঁপতে কাঁপতে শক্ত করে জোরে আঁকড়ে ধরল রাঙ্গামামির মাথা; ডান হাত দিয়ে ছোটমাসির বাম পাছা পিছন থেকে খামচে ধরে মিনুদি বাম হাতের তর্জনী ও মধ্যমা — এই দুটো আঙুল আমূল পুঁতে দিল মাসির যোনিনালীর ভিতরে। ছোটমাসি প্রায় আর্তনাদ করে উঠল হঠাৎ আক্রমণে, আহ্হ্ আহ্হ্ মিনুরে এই ক্-ক্-ক্-ঈ ক্-রছিস, আহ্হ্ আহ্হ্
তারপর তিন রমণী স্থির হয়ে একে অপরকে জড়িয়ে তেমনই পড়ে রইল মিনিট পাঁচেক।
মিনুদিই সবার আগে বাগানের ঘাসজমি থেকে গা ঝেড়ে উঠে পড়ল। সিধে এসে আমার পেটের দুদিকে দুই পা দিয়ে হামাগুড়ি দিয়ে বসে মুখ নিচু করে চুমু আমার গালে; তারপর আমার চোখের ভিতর তার ছোটছোট চোখ মেলে তাকিয়ে পানের দাগ লাগা মোটা মোটা দুই বাদামী ঠোঁট ছড়িয়ে দিয়ে হাসল একবার, খোকাবাবু চল এবার, তোমার জন্মদিনের উৎসবের খাওয়া দাওয়া করতে হবে তো! বলেই সে হাঁড়ির মত মোটা পাছা উপরে তুলে দিয়ে কনুই-এ ভর দিয়ে হামলে পড়ল আমার বুকে। তার থলথলে দুই স্তন আমার বুকে লেগে লটপট করে উঠল।
আবার আমার শরীরে কাম চারিয়ে গিয়ে পুরুষাঙ্গটি জেগে ওঠা শুরু করতেই পিছন থেকে খিলখিল করে হেসে উঠল ছোটমাসি, না বাবু আর দুষ্টুমি নয়। চল দেরি হয়ে যাচ্ছে, আবার পরে হবে।
আমি উঠে পড়তে পড়তে রাঙামামির হিহি হাসি শুনতে পেলাম, হ্যাঁ পারু, তুই আজ বাবুর প্রেমে পড়ে গেছিস একেবারে।
এর পরেই আমরা সবাই মিলে সাঁতার কেটে পুকুরের পুব পাড়ে ফিরে গেলাম।
পুকুরঘাট থেকে জামাকাপড় পরে মামাবাড়ির দক্ষিণদিকের দোতলায় আমার শোওয়ার ঘরটিতে মাথা আঁচড়াতে ফিরে যেতেই ঘড়ির দিকে তাকিয়ে দেখলাম, বেলা একটা পনেরো। অর্থাৎ প্রায় সওয়া ঘন্টা ধরে স্নান করেছি আমরা।

More বাংলা চটি গল্প

Leave a Comment