শেফালির যৌবনকথা – অধ্যায়-৪ – পর্ব-১ | BanglaChotikahini

[শেফালির যৌবনে তার পারিপার্শ্বিক মহিলা ও পুরুষদের দ্বারা সব ধরনের যৌন মিলনের আকাঙ্খা মেটাবার ধারাবাহিক কাহিনীর চতুর্থ অধ্যায়ের প্রথম পর্ব]

পূর্ববর্তী পর্বের লিঙ্ক

আমার লেখা সব গল্পগুলি একসাথে দেখার জন্যে এই লিঙ্কে ক্লিক করুন

একদিকে মেজদা আর বিশুর কাছে চোদা খেতে খেতে আমার দিন ভালোই কাটছিল। তার সাথে মাঝে মাঝে আমি আর মা দুজনে মিলে দাদুর কাছে চোদন খেতাম। এদিকে দেখতে দেখতে আমার বার্ষিক পরীক্ষা শেষ হয়ে গিয়ে ছুটি পড়ে গেছে, আমার ভাই বিশু মামার বাড়ি ঘুরতে গেছে আর মেজদা গেছে শহরে আমাদের ব্যবসার কাজে। এদিকে শুধু মাঝে মাঝে আমি আমার দাদুর কাছে চোদা খেয়ে গুদের চুলকানি থামিয়েছি, কখনও কখনও আমার মা আর আমি নিজের ঠাকুরদার সাথে থ্রী-সাম সেক্সও করেছি। তবুও ছুটিটা বাড়িতে বসে কাটালে আমার একদম ভালো লাগে না। তাই আমি মাকে বললাম আমি কিছু দিন বাইরে ঘুরতে যেতে চাই, মা বলল, “তবে তুই বিক্রমদের বাড়ি ঘুরে আয়।”

বিক্রম বলতে আমার পিসতুতো দাদা বিক্রম, মানে মা আমাকে আমার পিসির বাড়ি যাবার কথা বলছে। আমার পিসির বাড়ি আসলে অনেক দূরে এক গ্রামে কিন্তু কাজের সুত্রে আমার পিসেমসাই থাকেন কলকাতার অদুরে এক জায়গায়। আমিও তাই চাইছিলাম, দিদির মুখে তার আর বিক্রমদার চোদার কাহিনী শুনে ইচ্ছা হচ্ছিলো তার বাঁড়া আমার গুদে নেবার, তাই মা বলার সাথে সাথে আমি রাজি হয়ে গেলাম। পরেরদিনই আমি সকালে পিসির বাড়ি চলে গেলাম।

পিসি আর পিসেমশাই খুব ভালোমানুষ আর আমাদের বাড়ির সব ছেলেমেয়েকে ভালোবাসেন। আমি পিসির বাড়ি খুব আরামে থাকতে লাগলাম। আমার পিসির বাড়ির খুব কাছেই ছিল একটা কবরখানা। পিসি আমার জন্য একটা আলাদা রুমের ব্যবস্থা করেছিলো, আমি মানা করলাম না। যদিও আমি বিক্রমদার রুমে শুতে চাইছিলাম, নাহলে যে তার বাঁড়া আমার নিজের গুদে নেওয়া হবে না। তাই একরাত পরে আমি বললাম, “কাল রাতে একা ঘরে শুতে আমার ভীষণ ভয় করেছে। সারা রাত ঘুমাতে পারিনি।”

পিসেমশাই বললেন, “ভয় করতেই পারে, আমাদের বাড়িটা কবরখানার একদম কাছে তো তাই, আর শেফালি তো ছোটো থেকে আমাদের বাড়ি এলে বিক্রমের রুমেই থাকে, এবারেও তাই থাকবে।”

পিসি একটু ইতসস্ত করলেও রাজি হয়ে গেলো। আমি দেখলাম এই সুযোগ বিক্রমদাকে আমার কাছে টেনে নেবার। দিদি বলেছিল যে, বিক্রমদা একেবারে লাজুক প্রকৃতির, সেদিন একটা দুর্ঘটনা না ঘটলে তাকে দিয়ে ও সেক্স করাতে পারতো না। তাই আমি বুঝে গেছিলাম আমাকেই ওকে গরম করতে হবে আর তার জন্য আমাকে একটা সাজানো দুর্ঘটনা ঘটাতেই হবে।

পিসি পারমিশান দিতেই আমি নিজের ব্যাগগুলো নিয়ে বিক্রমদার রুমে ঢুকে গেলাম। গিয়ে দেখি সে রুমে নিজের টেবিলে বসে লেখাপড়া করছে, পিসিও সঙ্গে এসে তাকে বলে গেলো যে আমি আজ থেকে তার রুমেই থাকবো। কাল থেকে লক্ষ্য করে দেখেছি বিক্রমদা আড়চোখে আমার মাই পাছার ওপর নজর বোলাচ্ছে কিন্তু তার বেশি সাহস করছে না। কিন্তু সে যখন দিদির সাথে সেক্স করেছে তখন সেক্সে একেবারে আনাড়ি তো নয়। আমি বুঝে গেলাম আমাকে যা করার নিজেকেই করতে হবে। পিসি চলে গেলে আমি রুম লক করে বিক্রমদার সাথে বিভিন্ন গল্প করতে লাগলাম। ধীরে ধীরে সে আমার সাথে ফ্রী হয়ে গেলো বেশ।

This content appeared first on new sex story Bangla choti golpo

আমি তখন উঠে স্নান করতে গেলাম আর ইচ্ছা করে তোয়ালেটা বাইরে ফেলে রেখে গেলাম। আমি বাথরুমে গিয়ে নিজের সব পোশাক খুলে রেখে স্নান করা শুরু করে দিলাম। তার কিছুক্ষণ পর আমি বিক্রমদাকে তোয়ালেটা দিতে বললাম। সব প্লান করা ছিল, আমি বাথরুমের দরজাটা একটু খুলে দিলাম, আর সে একটা হাত বাড়িয়ে আমাকে তোয়ালেটা দিলো। আমি প্রথমে তোয়ালেটা নিয়ে দরজাটা বন্ধ করতে গেলাম। বিক্রমদা তখনও নিজের হাতটা বার করেনি তাই তার আঙ্গুলের ওপরেই দরজা বন্ধ হয়ে গেলো। ও ব্যথায় চেঁচিয়ে উঠলো।

আমি দেখলাম তীর ঠিক জায়গায় লেগেছে, আর সঙ্গে সঙ্গে বাথরুমের দরজা খুলে আমি ওই উলঙ্গ অবস্থায় এমন ভাবে বেরিয়ে এলাম যেনও দাদার হাতে লেগে যাওয়াতে আমি তাড়াতাড়ি বেরিয়ে এসেছি আর আমার তখন যে উলঙ্গ সেটা আমার নিজের খেয়াল ছিল না। আমি দাদাকে সঙ্গে সঙ্গে বাথরুমে ঢুকিয়ে হাতে ঠাণ্ডা জল দিয়ে দিচ্ছিলাম, আড় চোখে একবার দেখে নিলাম, দাদা তখন নিজের হাতের ব্যথা ভুলে গিয়ে আমার উলঙ্গ মাই দুটোর দিকে হাঁ করে তাকিয়ে আছে। আমি হঠাৎ ওর দুটো হাত আমার মাইয়ের ওপর রেখে বললাম, “ওভাবে তাকিয়ে না থেকে টিপতে পারিস, এতে তোর হাতের ব্যথা কম হবে আর আমি কিছু মনেও করবো না।”

বিক্রমদা একটু ভ্যাবাচ্যাকা খেয়ে গিয়ে বলল, “না মানে, ছিঃ ছিঃ তুই আমার বোন হস।”

সে হাত সরিয়ে নিতে গেলে আমি তার হাতদুটো আরও শক্ত করে আমার মাইয়ের ওপর বসিয়ে দিয়ে বললাম, “আমার দিদিও তোর বোন হয়, কোই তাকে চুদে তার গুদ ফালাফালা করে দিতে তো তোর একটুও খারাপ লাগেনি।”

বিক্রমদা তো পুরো অবাক, হাঁ করে আমার দিকে তাকিয়ে আছে।

আমি বললাম, “আমি সব জানি, দিদি আমাকে সব বলেছে। এখন তোর সামনে দুটো রাস্তা আছে, এক আমি এখনি সব কথা সবাইকে বলে দিয়ে তোদের প্রেস্টিজ মাটি করে দেবো, আর নাহলে তুই এখনি আমাকে চুদে ঠাণ্ডা করে দিবি।”

[এরপর আমার আর বিক্রমদার মধ্যে কী কী হল তা জানতে হলে পরের পর্বে চোখ রাখুন। গল্পটি কেমন লাগছে কমেন্ট করে জানাবেন প্লিজ]

[ধন্যবাদ]

This story শেফালির যৌবনকথা – অধ্যায়-৪ – পর্ব-১ appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • এক বিধবার কামনার আগুন
  • ন্যুড বিচে পর্নস্টারকে চোদা, পর্ব-দুই
  • ভিখারিণী থেকে রাজরাণী
  • পাড়ার কাকিমা (Part-2)
  • মিমের ডায়েরী জুনিয়র বয়ফ্রেন্ড পর্ব ২

Leave a Comment