প্রতিশোধ (পর্ব-৯)

লেখক – সত্যকাম+বিচিত্রবীর্য

প্রেম নিবেদন

( নবম পর্ব )
—————————

অমিতের মৃত্যু হয়েছে দুই তিন সপ্তাহ হয়ে গেছে । এখন রবি নেঁড়া । ববিতার আগে যা বেশ ছিল এখনো তাই আছে , শুধু সিঁদুর আর শাঁখাপলার অস্তিত্ব নেই। তবে এখন ববিতার মুখে আলাদা এক সুখের তৃপ্তির ছোঁয়া লেগে থাকে সব সময় । এখন সে সম্পূর্ণ রূপে আখতারের প্রেমে পাগল। হোক না বয়স ষোল তবুও একজন আসল পুরুষ সে । ববিতার জীবনের নায়ক সে । অমিতের হাত থেকে তাকে বাঁচিয়েছে আখতার । এই জীবন এখন সম্পূর্ণ আখতারের কাছে সমর্পণ করে দিয়েছে ববিতা।

রবি আর আখতারের পড়াশোনা বেশ ভালোই চলছে । ক্লাসের ফার্স্ট আর সেকেন্ড রেঙ্ক করা ছাত্র তারা । তবে এখনো ঠিক হয়নি , কে ফার্স্ট ? আর কে সেকেন্ড ?

আখতারের এখন মজাই মজা । একমাত্র ভয় ছিল অমিত , সেতো এখন পটল তুলেছে । তাই নিশ্চিন্ত মনে আখতার প্রতিরাতে শান্তিতে নিজের খুশি মতো ববিতাকে ভোগ করে । নিজের সন্তান ববিতার পেটে এতে সে খুশী । তবে সেই পিতা হওয়ার সুখটা এখনো অনুভব করতে পারেনি বলে ববিতাকে নিজের সন্তানের মা হিসাবে যোগ্য সম্মানটা দিতে পারছেনা । এমনকি এখনো সে ববিতার প্রেমে পড়েছে কিনা বলা শক্ত ।
এখন অমিতের মৃত্যুর পর ববিতা নতুন করে নারী জীবন উপভোগ করতে শুরু করেছে। একজন নারী প্রেমে পড়ার পর ঠিক যে বিশেষ বিশেষ মূহুর্ত গুলোর স্বাদ নিতে চায় , সেই সব মূহুর্ত গুলোকে মন থেকে চাইছে সে। আর তার ইচ্ছা এইসব ইচ্ছা আখতার পূরন করুক।

একদিন রাতে তিন জন এক খাটে ঘুমাচ্ছে। রবি আর আখতার দুই পাশে আর ববিতা মাঝখানে । ঘুমানোর সময় তিনজন একসাথে ঘুমালেও সেক্স করার সময় আখতারের নিজের ঘরে চলে যায় দুজন ।

আখতারের বুকে মাথা রেখে তাকে জড়িয়ে পরম শান্তিতে ঘুমিয়ে আছে ববিতা। রাত তখন এগারোটা। হঠাৎ ববিতার ঘুম ভেঙে গেল প্রচন্ড ব্যাথায়। কেউ একজন তার নিতম্বে জোড়ে জোড়ে চড় মারছে ।

ববিতা চোখ খুলে দেখলো—-আখতার চোখ বন্ধ করে হাঁসছে হে হে হে করে। আর এক হাত দিয়ে ববিতার ডান পাছা খামচিয়ে ধরে আছে আর এক হাত দিয়ে খুব জোড়ে জোড়ে ববিতার বাম পাছায় চড় মারছে । প্রতিটা চড়ে ঠাপ ঠাপ করে আওয়াজ হচ্ছে । আর সমুদ্রের ঢেউ এর মতো ববিতার পাছা দুলে উঠছে । আর এটা আখতার করছে ঘুমিয়ে ঘুমিয়ে স্বপ্ন দেখতে দেখতে ।

আখতারের এইরকম ব্যবহারে বেশ মজা পায় সে । প্রথম কয়েকটা চড়ে ব্যাথা হলেও এখন প্রতিটা চড়ে ঊরুসন্ধিতে সুড়সুড়ি দিতে শুরু করেছে । ববিতা আখতারের চড়ের মজা নিতে থাকে । সে আখতারের জামার বোতাম খুলে তার পেশিবহুল বুক চাটতে শুরু করে । বুক চাটার পর আখতারের স্তরের বোঁটাতেও চাটা শুরু করে। আখতারের বোঁটায় ববিতার গরম লালা মেশানো জিভ পড়তেই ওর শরীরে বিদ্যুৎ খেলে যায়। তার চড়ের তীব্রতা আরও বেড়ে যায়।

তিন চারটে চড় খাওয়ার পর হঠাৎ বিদ্যুতের গতিতে ববিতার মাথায় প্রশ্নটা খেলে যায়। কার স্বপ্ন দেখছে ঘুমিয়ে ঘুমিয়ে ? কাকেই বাঃ পাছায় চড় মারছে স্বপ্নে ?

প্রশ্নটা মাথায় আসতেই ববিতার মুখ কঠোর হয়ে যায় । সে আখতারের বুকে একটা কামড় দিল । কামড়ে ধরে রইলো । আখতার আআআআঃ বলে চিল্লে ওঠে । তার ঘুম ভেঙে যায় ব্যাথায় , জ্বালায় । আর এদিকে আখতারের চিৎকারে পাশে থাকা রবিরও ঘুম ভেঙে যায়। কিন্তু সে কিছুই বলে না।

“ কি করছো তুমি ? কামড়ালে কেন ? „ভুরু কুঁচকে জিজ্ঞেস করে আখতার। মুখে তার ব্যাথার ছাপ স্পষ্ট। “ ছাড়ো বলছি ! „

“ কার স্বপ্ন দেখছিলে তুমি ? „ কামড় খাওয়া ছেড়ে মুখ তুলে রাগী গলায় জিজ্ঞেস করলো ববিতা ।

আখতার একটু হেঁসে বললো “ তোমাকেই দেখছিলাম। „

“ কি দেখছিলে ? „ ভুরু কুঁচকে জিজ্ঞেস করলো ববিতা।

“ তোমার পাছা চুদছি । „

“ খুব শখ পাছা চোদার ? „ আখতারের বুকে একটা কিল বসিয়ে দিল ববিতা।

“ সে তো প্রথম দিন যখন তোমার এই খানদানি মালশার মতো সাইজের পাছার দুলুনি দেখেছিলাম , সেদিনেই খুব ইচ্ছা হচ্ছিল তোমার পাছা মারার । „ বলে ববিতার পাছা দুটো তে ঠাস ঠাস করে জোড়ে জোড়ে চড় মেরে খামচে ধরলো।

আখতারের হাতের জাদুতে ববিতার যোনীতে কাট পিঁপড়ে কামড়াতে লাগলো। আখতারের বুকের বোঁটায় আঙুল বোলাতে বোলাতে ববিতা বললো “ তাহলে এতদিন বলোনি কেন ? „

“ তুমি কি মনে করবে !! সেটা ভেবেই বলিনি । „

“ তাহলে চলো , আজকে শখ পূরণ করবে । „ কথাটা বললো বটে ববিতা। তবে বেশ ভয় লাগতে শুরু করলো তার। অমিত পশুদের মতো আচরণ করলেও কখনো পাছা চোদেনি। এই প্রথম ববিতা পাছা চোদাবে।

“ সত্যি !!! „ আখতারের গলার সুরে উৎসাহ আর বিস্ময় ঝড়ে পড়লো।

“ হুমমম। „ আখতারের বুকে মুখ ঘসে বললো ববিতা।

আখতার আর সহ্য করতে পারলো না। এতদিনের ইচ্ছা পূরণ হবে আজ । ববিতাকে নিজের বুক থেকে তুলে , নিজে উঠে বসলো । তারপর ববিতার ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দিল। ববিতা চোখ বন্ধ করে নিল । নরম কোমল রসালো ঠোঁট। একে অপরকে যেন খাচ্ছে । আর এদিকে রবি আড়চোখে মা আর আখতারের ক্রিয়াকলাপ দেখতে লাগলো ।

প্রায় এক মিনিট চুম্বনের মজা নেওয়ার পর ববিতা বললো “ ওই ঘরে চলো। রবি জেগে যেতে পারে। „

রবি তো অনেক আগেই জেগে গেছে। এতক্ষন যে সে আখতার আর ববিতার কথা শুনছিল সেটা এই অসম বয়সী কাম তৃষ্ণার্ত নরনারী বুঝতেই পারেনি।

আখতার খাট থেকে উঠে দাঁড়ালো। দাঁড়িয়ে ববিতাকে দুই হাত দিয়ে কোলে তুলে নিল। “ বাব্বা কি শক্তি তোমার !! „

দিনে তোমার হাতের রান্না আর রাতে তোমার রস খেয়েই তো এই শক্তি হয়েছে ঘর থেকে ববিতাকে নিয়ে যেতে যেতে বললো আখতার

আখতার বুকে একটা কিল বসিয়ে মুখ লুকিয়ে লজ্জা মাগা গলায় বললো “ ধ্যাত বদমাশ একটা। „

ববিতাকে আখতার কোলে নিয়ে যেতে দেখে রবি ভাবলো “ এ কাদের এক করালাম আমি ? কোথায় ছিল এরা দুজনে এতদিন ? „

আখতার ববিতাকে নিয়ে নিজের ঘরে গিয়ে খাটের উপর শুইয়ে দিল। তারপর ববিতার শরীরের উপর উঠলো। ববিতার চোখে চোখ রেখে আখতার ববিতার ঠোঁট নিজের মুখের ভীতর নিয়ে নিল। তারপর দুজনেই একে অপরের ঠোঁট নিয়ে খেলতে লাগলো, চুষতে লাগলো। ববিতা একবার কামড় বসিয়ে দিল আখতারের ঠোঁটে।

আখতার ববিতার ঠোঁট চুষতে চুষতেই ব্লাউজের উপর দিয়ে দুটো স্তন টিপে ধরলো। পিষতে লাগলো দুটোকে। ময়দা মাখা শুরু করলো। আখতারের হাতের কারুকার্যে ববিতার মুখ লাল হয়ে উঠলো। নাক দিয়ে গরম নিশ্বাস বার হতে লাগলো। সে ছেড়ে দেওয়ার পাত্রী না, সেও প্যান্টের উপর দিয়েই আখতারের লিঙ্গে হাত বোলাতে শুরু করলো।

দেখতে দেখতে দুজনেই গরম হয়ে উঠলো। আখতার ববিতার উপর থেকে উঠে তার ব্লাউজ খুলতে শুরু করলো । ববিতাও আখতারের জামা খুলে দিল। হাত কাঁপছে দুজনের। তৃষ্ণার্ত দুজনেই। ব্লাউজ খোলা হয়ে গেলে আখতার নগ্ন স্তন টিপতে শুরু করলো। ময়দা মাখার সময় আঙুলের ফাঁক দিয়ে যেমন ময়দা বেরিয়ে আসে ঠিক তেমন গোলাকার স্তন দুই হাত দিয়ে টেপার সময় আখতারের আঙুলের ফাঁক দিয়ে উঁকি দিতে শুরু করলো। আখতারের হাতে নিজের স্তন পিষতে পিষতেই সে আখতারের প্যান্ট খুলতে শুরু করলো।

ববিতার হাতে নিজের প্যান্ট খোলা দেখে সেও ববিতার শাড়ি আর শায়া খুলতে শুরু করলো । দুজনেই দুজনের চোখের দিকে তাকিয়ে একে অপরকে নগ্ন করতে ব্যাস্ত। একে অপরের কাপড় খুলতে মজাই আলাদা। সেই মজা দুজনেই লুটে নিচ্ছে।
ববিতার শাড়ি শায়া খুলে নিচে মেজেতে ফেলে দিল আখতার। ববিতা আরো দূরে আখতারের প্যান্ট আর জাঙিয়া ছুঁড়ে ফেললো। এক প্রতিযোগিতায় নেমেছে দুজনে।

ববিতার শাড়ি শায়া খুলতেই বেরিয়ে এলো নগ্ন যোনী । আখতার থেকে অবাক “ বাল কেটেছো তুমি ? „

“ হ্যাঁ । আজকে কাটলাম। তোমার পছন্দ হয়নি ? „

“ খুব হয়েছে । „বলে যোনীতে আঙুল বোলাতে লাগলো। যোনীর উপর হাতের স্পর্শ পেয়েই ববিতার রন্ধ্রে রন্ধ্রে আগুন জ্বলে উঠলো।

এদিকে আখতারের প্যান্ট আর জাঙিয়া খুলতেই তার বিশাল কালো মোটা ছুন্নত করা লিঙ্গ বেরিয়ে এলো। তালগাছ হয়ে আছে আখতারের পুরুষাঙ্গ। আখতারের লিঙ্গ হাতে নিয়েই একটা ছেঁকা খেলো ববিতা। কি গরম এই পুরুষাঙ্গ। আর লিঙ্গের উপর ফুলে ওঠা শিরা উপশিরার গরম রক্ত প্রবাহ নিজের হাতের তালুতে অনুভব করতে পারলো ববিতা।

“ চলো 69 । „কথাটা বলেই আখতার খাটে শুয়ে পড়লো । ববিতা তার দুই পা আখতারের মাথার দুই পাশে দিয়ে , আখতারের মুখের উপর নিজের যোনী রেখে বসে পড়লো।

ববিতার যোনী চোখের সামনে আসতেই আখতার সেটাতে একটা চুমু খেলো। ববিতার শরীরে যেন শুঁয়োপোকা বয়ে গেল। “ আআআ „ বলে একটা কাঁপা শব্দ বার হলো ববিতার গলা থেকে। । চুমু খাওয়ার পর আখতার দুই হাতের বুড়ো আঙুল দিয়ে ববিতার যোনী চিরে ধরে তার গরম জিভ ঢুকিয়ে দিল। যোনীতে জিভের স্পর্শ পেতেই ববিতার শরীরের শুঁয়োপোকা গুলো চুলকাতে শুরু করলো । “ উফফফফফফ , মরে গেলাম। মাগো „ এবার আখতার জিভ দিয়ে ববিতার যোনীতে বোলাতে লাগলো , চাটতে লাগলো এই মধু ভান্ডার। ববিতার গরম যোনী গহ্বর পুড়িয়ে দিতে লাগলো আখতারের জিভকে , যেন ফোসকা পড়বে। ববিতার শরীর কুঁকড়ে গেল। আগুন জ্বলছে তার শরীরে। “ আআআআআআআআ চুষে নাও আমায়। নিংড়ে নাও আমায়। „

এবার ববিতাও ছেড়ে দেবে না। সে আখতারের লিঙ্গ ধরে ঠিক যে জায়গায় ছিদ্র আছে সেখানে একটা চুমু খেলো। আখতারের পিঠ বেঁকে গেল। তার শরীরেও জ্বলছে আগুন। পুড়িয়ে দিচ্ছে মস্তিষ্ক।

চুমু খাওয়ার পর আখতারের গরম পুরুষাঙ্গ চাটতে শুরু করলো ববিতা। আর আঙুল দিয়ে আখতারের বিচি নিয়ে খেলতে লাগলো। আখতারের গরম আগুনের মতো লিঙ্গ জিভে পেয়ে পরম তৃপ্তি করে চাটতে লাগলো। এদিকে আখতারও ববিতার যোনী চাটতে শুরু করেছে তীব্রভাবে। ববিতার শরীর প্রতি স্পর্শে কুঁকড়ে যেতে লাগলো। সেও ব্লোজব দিতে শুরু করলো আখতারকে। আখতার এবার জিভ দিয়ে ভঙ্গাকুর নিয়ে খেলতে শুরু করলো। দুজনের শরীর কেঁপে উঠতে লাগলো বারবার। কেউ কাউকে ছাড়ছে না। কে আগে কার অর্গাজম করাতে পারে সেটা প্রতিযোগিতা চলছে।

প্রায় পাঁচ ছয় মিনিট পর আখতার হাল্কা করে না কাঁমড়িয়ে দাঁত বসিয়ে দিল ববিতার ভঙ্গাকুরে। ববিতা ছটফট করে উঠলো। সেও ছাড়বে না। ববিতা মুখের ভিতর আখতারের লিঙ্গ নিয়েই হাত দিয়ে আখতারের বিচি চেপে ধরলো প্রাণপন। দুজনেই একসাথে শিড়দাড়া বেঁকিয়ে একে অপরের মুখে আআআআআআআআআআআআআআআআআ বলে রস খসিয়ে দিল।

ববিতা উঠে বসলো । ববিতার মুখ থেকে আখতারের গরম বীর্য বেরিয়ে এলো। সে সেটা আঙুল দিয়ে নিয়ে খেয়ে নিল। “ তোমার রসের স্বাদ দিন দিন আরো মিষ্টি হচ্ছে। „

“ তোমারও „ বলে নিজের গালে লেখে থাকা ববিতার গরম রস আঙুল দিয়ে নিয়ে জিভে দিয়ে দিল । “ এবার আমার স্বপ্ন পূরণ করবে তো ? „

“ হ্যাঁ করবো , বলে ববিতা উলঙ্গ অবস্থায় ঘর থেকে বেরিয়ে গেল। যখন এলো তখন হাতে একটা ভেসলিনের কৌটো।

“ জীবনে এই প্রথমবার তাও তোমার কাছে পাছা চোদা খাবো , একটু মানুষের মতো করবে । পশু হয়ে যেও না আবার । এমনিতেই তোমার লিঙ্গ অমিতের থেকে বড়ো আর মোটা , তাই ভয় করছে । যোনীর মতো পাছায় একেবারে ঢুকিয়ে দেবেনা , তাহলে পাছা চিড়ে গিয়ে রক্ত বার হবে। প্রচন্ড ব্যাথা পাবো কিন্তু। „

“ অতো ভয় পেয়ো না। এটাও আমার প্রথমবার । জীবনে খুব শখ ছিল পাছা চুদবো । আজ সেই স্বপ্ন তুমি পূর্ণ করছো । তোমাকে ব্যাথা কিভাবে দেবো আমি। „

এই কথা বলে ভেসলিনের কৌটা হাতে নিল আখতার । “ এবার তুমি কুকুর হয়ে যাও। „ ববিতা খাটের উপর উঠে দুই হাঁটু ভাজ করে হাত খাটের উপর ফেলে কনুই এর উপর ভর করে কুকুর হয়ে গেল। আর মনে মনে তৈরি হয়ে নিল নিজের পাছায় আখতারের লিঙ্গ নেওয়ার জন্য।

“ দাড়াও তোমার পেটে বালিশ দিচ্ছি । „ বলে দুটো বালিশ দিয়ে দিল ববিতার পেটের নিচে । কিন্তু তবুও ঠিক পাছা দুটো উঁচু হলো না ।

“ দাড়াও । „ আমি আসছি বলে আখতার উলঙ্গ অবস্থায় তার লিঙ্গ দোলাতে দোলাতে রবির ঘরে ঢুকে গেল ।

রবির ঘরে গিয়ে দেখলো সে ঘুমাচ্ছে আর পাশে দুটো বালিশ পরে আছে। সে বালিশ দুটো হাতে নিয়ে চলে এলো নিজের ঘরে। এসে দেখলো ববিতা তখনও পাছা উঁচিয়ে কুকুর হয়ে বসে আছে।

আখতার হাঁসতে হাঁসতে বালিশ দুটো ববিতার পেটের নিচে দিয়ে দিল। এইবার পাছা দুটো উঁচু হয়েছে। আখতার গিয়ে ববিতার পাছার সামনে বসলো। এতে ববিতার পাছার ফুঁটোটা আখতারের চোখের সামনে ভাসতে লাগলো । সে একটু চুমু খেলো ছিদ্রে। আখতারের ঠোঁটের স্পর্শ নিজের পাছায় পেয়েই শারা শরীরে অজস্র কাট পিঁপড়ে কামড়ে ধরলো। আখতার চুমু খেয়ে কয়েকবার চেটে নিল পায়ু ছিদ্র। ববিতার সারা শরীরে আগুন জ্বলে উঠলো।

এইবার আখতার বাম তর্জনীতে একটু ভেসলিন মাখিয়ে নিয়ে ববিতার পাছায় আস্তে আস্তে ঢুকিয়ে দিল । ববিতা মুখ কুঁকড়ে গেল মুখ থেকে এক পরম সুখের স্বর ভেসে এলো “ উমম। „

ববিতার আওয়াজ শুনে আখতার তার বাম হাতের তর্জনী পুরোটা ঢুকিয়ে দিল। ববিতার চোখ বন্ধ হয়ে গেল মুখ থেকে কেবল “ উমমমমম আর নাক দিয়ে গরম নিশ্বাস বার হতে লাগলো।

এবার আখতার আঙুল দিয়েই ববিতার পাছা চুদতে লাগলো। প্রায় পাঁচ ছয় বার তর্জনী দিয়ে খেলার পর আঙুল বার করে নিল। এবার আখতার ডান হাতের তালুতে ভেসলিন মেখে নিল। এবার ডান হাতের তর্জনী আর বাম হাতের তর্জনী দুটো একসাথে ববিতার পাছায় ঢুকিয়ে দিল। আর টেনে ধরলো ববিতার পাছার ফুঁটো। আহহাআআআহহহাআআ কাঁপা গলায় বললো ববিতা।

এবার আখতার তিনটে আঙুল ঢুকিয়ে দিল ববিতার পাছায়। ববিতা ওক করে একটা শব্দ করলো। আখতার আঙুল ঢুকিয়ে , আঙুল দিয়েই চুদতে শুরু করলো। প্রচন্ড ব্যাথায় ববিতার শরীর বেঁকে গেল। সে বিছানায় মুখ গুঁজে চেপে ধরলো।

প্রায় দুই তিন মিনিট পর ববিতার আরাম লাগতে শুরু করলো। “ এবার ঢোকাও । আর পারছি না যে ! „ বিছানার চাদরে মুখ চেপে বললো ববিতা।

আখতার আঙুল বার করে নিল । ববিতা একটু শান্তির নিশ্বাস নিল “ না জানি ওই লিঙ্গ ঢুকলে কি হবে ? „

আখতার এবার তার লিঙ্গে বেশ ভালো করে ভেসলিন মাখিয়ে ববিতার পাছায় ও মাখিয়ে দিল। আর ছিদ্রে একটু বেশিই করে মাখিয়ে দিল। মাখানো হয়ে গেলেই আখতার হাঁটু ভাজ করে হাঁটুর উপর ভর করে দাঁড়ালো। ডান হাতে লিঙ্গটা ধরে বাম হাতে ববিতার পাছা খামচিয়ে লিঙ্গের লাল মুন্ডিটা জোড় করে ঢুকিয়ে দিল ববিতার পাছায়। ববিতা চোখে সর্ষেফুল দেখতে লাগলো।

“ তোমার কষ্ট হলে বোলো কিন্তু। „ বলে আখতার বার করে নিল তার লিঙ্গ । তারপর আবার জোড় করে ঢুকিয়ে দিল সেই লাল গরম মুন্ডি। ববিতার মুখ লাল হয়ে উঠলো , ঘন ঘন গরম নিশ্বাস বেরিয়ে আসতে লাগলো নাক মুখ দিয়ে।

এবার আখতার আর একটু ঢেলে ঢুকিয়ে দিল লিঙ্গটা। ববিতার মনে হলো কোন গরম শাবল ঢুকছে তার পাছায়। পুড়িয়ে দিচ্ছে ভিতরটা। সে তার পাছা দিয়ে একটা কামড় বসালো আখতারের লিঙ্গে। লিঙ্গে কামড় খেয়ে আখতার আরো বেশি উত্তেজিত হয়ে উঠলো। সে আরো জোড়ে আর একটু ঢুকিয়ে দিল। ব্যাথায় ববিতার মুখ বেঁকে গেল। কিন্তু মুখ দিয়ে কোন আওয়াজ করলো না। আওয়াজ করলেই আখতার বুঝতে পারবে ব্যাথা হচ্ছে। সেটা ববিতা চায় না।

এবার আখতার চুদতে শুরু করলো। প্রায় পাঁচ ছয় মিনিটের চেষ্টায় ধিরে ধিরে আস্তে আস্তে অল্প অল্প করে পুরোটা ঢুকিয়ে দিল । এবার ববিতার একটু আরাম হতে লাগলো। তার পাছা এখন অনেকটা খুলে গেছে। শিথিল হয়ে এসছে তার পাছা। সে বললো “ একটু জোড়ে করো। „

এটা শুনেই আখতার তার স্পিড বাড়িয়ে দিল। ববিতার পাছা আখতারের থাইতে লেগে থপ থপ থপ থপ আওয়াজ হতে লাগলো । আর আখতারের বিচির থলি ববিতার পাছায় আছড়ে পড়তে লাগলো বারবার। “ আরো জোড়ে করে , উফফফফফফ মা গো মরে গেলাম। „

ববিতার আহ্বানে সাড়া দিয়ে গায়ের সমস্ত শক্তি দিয়ে ববিতার পাছা চুদতে লাগলো। কেউ এই দৃশ্য দেখলে ভয় পেয়ে যেত। ববিতা মজা পেয়ে গেছে। তার সমস্ত শরীর মুখ বেঁকে যাচ্ছে। আগুন জ্বলছে রন্ধ্রে রন্ধ্রে। সারা ঘরে থপ থপ থপ থপ আওয়াজ হচ্ছে। তাদের সঙ্গমের প্রতিধ্বনি হচ্ছে দেওয়ালে লেগে। দেওয়াল গুলো যেন হাত তালি দিয়ে উৎসাহ দিচ্ছে।

আখতার দুই হাত দিয়ে ববিতার দুটো পাছা খামচিয়ে চড় মারতে লাগলো। ঠাস ঠাস ঠাস আওয়াজ হতে লাগলো সেই চড়ের ।

“ আরো জোড়ে করে। উফফফফ কি করছো তুমি। এতো সুখ ছিল পাছা চোদায়। আগে কেন চোদোনি আমার পাছা ? „„ ববিতার মাথা এখন সম্পূর্ণ খালি। তার মাথায় আগুন জ্বলছে । ঘরে আওয়াজ হচ্ছে থপ থপ থপ থপ থপ থপ থপ।

প্রায় পনেরো কুড়ি মিনিট আখতার ববিতার পাছা খামচিয়ে চড় মেরে চুদলো। ববিতা চাদরে মুখ গুঁজে উপভোগ করলো লিঙ্গের গাদন আর তার হাতের চড় । এতো সুখ সে ধরে রাখতে পারলো না। মুখ বেঁকিয়ে উমমমমমম বলে রস খসিয়ে দিল। রস খসানোর সময় পাছা দিয়ে আখতারের লিঙ্গে দিল এক মরন কামড়। আখতার সেটা সহ্য করতে পারলো না। তার শিঁড়দাড়া বেঁকে গেল। ববিতার পাছা খামচিয়ে ধরলো দুই হাত দিয়ে। দাঁত মুখ খিঁচিয়ে সেও রস ছেড়ে দিল ববিতার পাছার মধ্যেই।

আখতার রসে ছেড়ে দিয়ে ববিতার উলঙ্গ পিঠে শুয়ে পড়লো। ববিতার পাছা দিয়ে গড়িয়ে গড়িয়ে রস পড়ছে। সেই রস বালিশে লেগে যাচ্ছে। ববিতার এখনো যৌনসুখের হ্যাংওভার কাটেনি । “ জানো আজ আমার জন্মদিন। „

আখতার অবাক হয়ে বললো “ বলোনি কেন ? সেলিব্রেট করতাম। „

“ ধুর বোকা ঘড়ি দেখো। বারোটা দশ বাজে । মানে কালকে হবে আমার জন্মদিন । „

“ ওওওও তাই বলো। তাহলে কালকে সেলিব্রেট করবো। „

“ সত্যি ? „

“ তিন সত্যি । „

“ কিভাবে করবে ? „ ববিতা খুব খুশি হলো।

“ ঘুরতে যাবো আমরা। „

“ কোথায় নিয়ে যাবে ? „

“ সে কালকে গেলেই দেখতে পাবে। „

ববিতার মনটা খুশিতে নেঁচে উঠলো। “ চলো স্নান করে শুয়ে পড়ি। „ কালকের জন্য আর ধৈর্য্য ধরতে পারছে না সে।

সকালে ঘুম থেকে উঠে ব্রেকফাস্ট খেয়ে আখতার চলে গেল ATM Machine এ টাকা তুলতে । এই প্রথম ডেটিং এ যাচ্ছে সে , খরচা তো হবেই । বেশিরভাগ টাকা শেষ হয়ে গেছিল ববিতার জন্য আংটি কেনার সময়। এখন আছে চার হাজার মতো। এইসব টাকা বেঁচে গেছে , কারন সে তো আর হোস্টেলে থাকে না। এইসব টাকা সেখানে খরচা করার জন্যেই আখতারের আব্বা দিয়েছিল। এখন সে ডেটিং এর জন্য ব্যবহার করছে ।

পাঁচশো টাকা একাউন্টে রেখে বাকি টাকা তুলে নিয়ে ফিরে এলো সে। এসে রবিকে বললো “ আজ একা স্কুলে যেতে হবে তোকে । „

“ কেন ? তুই যাবি না ? „

“ আমি যাবো তবে স্কুলে নয় ! ঘুরতে ! ববিতাকে নিয়ে । „

ববিতা তখন ঘরের কাজ করতে ব্যাস্ত। আখতার সেটা দেখে নিয়ে বললো “ আজ তোর মায়ের জন্মদিন জানিস তুই ? „

“ জানি। কিন্তু কখনো সেলিব্রেট করিনি । „

“ আজ কর। এই নে এক হাজার টাকা। রাতে দশটার দিকে ফিরে আসার চেষ্টা করবো। তুই সূর্য এলে ওকে নিয়ে কেক কিনবি তারপর ঘর সাজিয়ে রাখবি। বুঝলি ? „

“ তুই মায়ের জন্য এতো কিছু করছিস ! „

“ করতে তো হবেই । যে আমাকে এতো সুখ দিয়েছে তারজন্য কিছু করতে মন চাইছে । „

রবি চুপ করে গেল। বলা ভালো — সে কথা বলার কোন শব্দ খুঁজে পেলো না।

দুপুরে রান্না করে খাওয়ার সময় আখতারকে জিজ্ঞেস করলো কোথায় নি এ যাবে?

সে তুমি গেলেই বুঝতে পারবে।

ববিতা আর ধৈর্য্য ধরতে পারছে না। খাওয়া হলে গেলে ববিতা চলে গেল ত্রিয়াদির কাছে । তার কাছে বাইরে পড়ে যাওয়ার জন্য কোন শাড়ি নেই । অমিত কখনো কিনে দেয়নি। তাই একমাত্র ভরসা ত্রিয়াদি।

ত্রিয়াদির ঘরে গিয়ে তাকে বললো “ দিদি তোমার কাছে ভালো কোন শাড়ি আছে পড়ে কোথাও যাওয়ার জন্য ? „ ত্রিয়াদি তখন সবে রাজকুমার কে খাইয়ে অনেক কষ্টে তাকে ঘুম পাড়িয়েছে ।

“ কেন ? কোথাও যাবি নাকি ? „

“ ও বললো ঘুরতে নিয়ে যাবে । „ খুব লজ্জা পেলো ববিতা।

“ আজ হঠাৎ ঘুরতে ? „

“ আজ আমার জন্মদিন তাই। „

“ আরে এতো খুবই সুখবর । তা কোথায় কোথায় যাচ্ছিস তোরা ? ত্রিয়াদি খুব খুশি হলো ববিতার জন্মদিনে আখতার তাকে ঘুরতে নিয়ে যাচ্ছে বলে ।

“ আমি জানিনা ওই নিয়ে যাচ্ছে। একটা শাড়ি দাও ভালো । আমার তো সব আটপৌরে শাড়ি। „

“ যা ঘুরে আয়। আয় দিচ্ছি। „ বলে ববিতাকে নিয়ে ত্রিয়াদি চলে গেল নিজের ঘরে।

ববিতাকে খাটের উপর বসতে বলে আলমারি খুললো ত্রিয়াদি। বেশ কয়েকটা ভালো লাল , নিল , হলুদ , সবুজ রঙের শাড়ি বার করলো ত্রিয়াদি। বলাবাহুল্য সব শাড়িই বিভিন্ন ধরনের এবং নতুন। বেশি ব্যবহার করা হয় নি।

তার মধ্যে একটা হলুদ শাড়ি ববিতার গায়ে লাগিয়ে দেখে বললো “ এটা মানাবে বেশ। „

“ এর সাথে কোন ম্যাচিং ব্লাউজ আছে । „ ববিতা শাড়িটা হাতে নিয়ে দেখে বললো।

“ আছে তো কিন্তু তোর সাইজ তো আমার থেকে ছোট ! „

“তুমি বার করো না । তুমি তো আগে এসব খুব পড়তে এখন পড়ো না কেন। „ হলুদ শাড়িটা ভালো করে দেখতে দেখতে বললো ববিতা।

“ রাজকুমার জন্ম নেওয়ার পর এইসব পড়া ছেড়ে দিয়েছি। এখন খুব কম পড়ি। „ আলমারি থেকে কাপড় বার করতে করতে বললো ত্রিয়াদি। কিছুটা মনমরা উদাসীন হয়ে বললো “ এইসব পড়লে পুরানো নোংরা স্মৃতি ফিরে আসে। তাই আর পড়তে ইচ্ছা হয় না। „ কথাটা বলে ত্রিয়াদি একটা হালকা সোনালী রঙের স্লিভলেস ব্লাউজ বার করলো । পিঠে দুটো দড়ি বাঁধা।

তারপর ববিতাকে সাজিয়ে দিতে লাগলো ত্রিয়াদি। ব্লাউজ পড়ানোর সময় বললো “ আরে এতো পুরো ফিট হয়ে গেল। কি করে হলো ? „

“ এই কয় দিনে ও বড়ো করে দিয়েছে । „ লজ্জায় মরে যেতে ইচ্ছা হচ্ছিল ববিতার ।

ত্রিয়াদি একটু হেঁসে বললো “ তোকে আজকে পরীর মতো সাজিয়ে দেব। „

প্রায় দেড় ঘন্টা ধরে ত্রিয়াদি ববিতাকে সাজিয়ে দিল। কথাটা বললো বটে পরীর মতো। কিন্তু যখন সাজানো শেষ তখন পরী নয়, ববিতাকে লাগছিল কোন এক অপ্সরাদের মতো। লাস্যময়ী শরীর।

“ কোন ভালো জুতো আছে ? হিল হলে ভালো হয়। তোমার আমার পায়ের মাপ তো এক। „

“ এই নে „বলে একটা নতুন দেখে কালো রঙের দেড় ইঞ্চি হাই হিল জুতো খাটের তলা থেকে বার করে দিল ত্রিয়াদি।

ববিতার জুতো পড়া হয়ে গেলে ত্রিয়াদি ডান হাতের তর্জনী আর বুড়ো আঙুল জুড়ে গোল করে একটা ফাটাফাটি লাগছে এরকম ইশারা করলো। “ যা এবার গিয়ে তোর আখতার কে দেখা। „ বলে হাঁসলো ত্রিয়াদি।

ববিতা চলে গেল উপরে । এদিকে আখতার অধৈর্য হয়ে উঠে ছিল । প্রায় দেড় ঘন্টা ধরে সে অপেক্ষা করছে । তাই সে গেম খেলতে শুরু করেছিল। তার মুখে এখন বিরক্তির ছাপ স্পষ্ট।

ববিতা ঘরে ঢুকে দেখে আখতার সোফার উপর বেশ ভালো একটা সাদা রঙের জামা আর জিন্স প্যান্ট পড়ে তৈরি হয়ে গেম খেলছে । ববিতা আখতারের সামনে এসে বিভিন্ন পোজ দিয়ে শরীরকে আরও ফটোজেনিক করে তুলে বললো “ দেখো তো কেমন লাগছে । „

আখতারের চোখ ছানাবড়া হয়ে গেল । চলন্ত গেম তখনো চলন্তই আছে। সেদিকে আর খেয়াল নেই তার। তার সামনে এখন গেমের থেকেও বড়ো কিছু গুরুত্বপূর্ণ জিনিস দাঁড়িয়ে আছে। ববিতার পরনে আছে একটা হলুদ শাড়ি তাতে বিভিন্ন ফুল আঁকা। শাড়িটা কোমড়ের ঠিক নাভির দুই আঙুল নিচ থেকে নেমে গেছে । এতে ববিতার ফর্সা পেটের সৌন্দর্য আরো বেড়ে গেছে । পেটের যে সুগভীর নাভী সেটার বর্ণণা কোন শব্দ দিয়ে করা যায় না। আর আছে একটা হালকা সোনালী রঙের স্লিভলেস ব্লাউজ। তাতে ববিতার সুগোল স্তন বেঁধে আছে। বেশ উঁচু হয়ে আছে স্তন দুটো। শাড়ির উপর দিয়ে ববিতার বুকের গভীর খাঁজ দেখা যাচ্ছে না। কোন রঙের ব্রা পড়েছে সেটাও বোঝা যাচ্ছে না । শাড়ি টা পুরোটাই ঢেকে আছে।

মুখে তেমন মেকআপ নেই। তবে ফর্সা মুখে ঠোঁটে হালকা গোলাপি লিপস্টিক সেই মুখের সৌন্দর্য হাজার গুন বাড়িয়ে দিচ্ছে। এই গোলাপি রসালো ঠোঁট যেন আখতারকে ডাকছে তার সব রস চুষে খেয়ে নিতে। সেই ঠোঁটে আছে একটা হাঁসি। প্রানবন্ত হাঁসি। নিজের প্রান পুরুষ কে নিজের সৌন্দর্য দেখানোর হাঁসি। এই সৌন্দর্য যে অমিত কখনো দেখেনি। দেখার চেষ্টাও করেনি। তাই হাঁসিটাও দেখার সৌভাগ্য হয়নি তার। এই সৌভাগ্য আজ আখতারের হলো। ঠোঁটের উপর যে তিলটা আছে সেটা ঠিক কোন কেক এর উপর চেরির মতো। তিলটা না থাকলে যেন মুখ টায় কিছু একটার অভাব থাকতো। সেই অভাব তিলটা সম্পূর্ণরূপে মিটিয়ে দিয়েছে। শরিরে নাম না জানা অচেনা এক পারফিউমের গন্ধ আখতারকে পাগল করে দিচ্ছে।

চোখে হালকা কাজল। কাজল শেষে হালকা টেনে দেওয়া। এতে চোখ দুটো যেন আরো বেশি মায়াবী হয়ে উঠেছে। চুলটা খোপা করে বাঁধা দুটো ফুলের আকৃতির হেয়ার ক্লিপ দিয়ে । কানে দুটো আল্পনার গড়নের মাঝারি আকৃতির দুল। পায়ে কালো রংয়ের হিল জুতো।

ববিতা যখন পিছন ঘুরে পিঠ দেখাচ্ছে তখন আখতার দেখলো খোলা পিঠে শুধু ব্লাউজের দুটো দড়ি বাঁধা। আর একটা মোটা দড়ির ভিতর সাদা রঙের ব্রা বোঝা যাচ্ছে। ফর্সা কোমল পিঠ আর কোমড় আখতারকে পাগল করে দিচ্ছে। আর হিল জুতো পড়ার ফলে নিতম্ব দুটো আরো বেশি ফুলে উঠেছে।

ববিতার এই রূপ দেখে আখতারের মনে অল্প হলেও প্রমিক স্বত্ত্বা জাগতে শুরু করলো। এই রূপসী কি ষোল বছর ধরে নির্যাতিত ছিল ? এই মহিলাই কি ষোল বছর ধরে বন্দী ছিল ? এই রমণীকেই সে এই বন্দি দশা থেকে মুক্তি দিয়েছে ? এই কি সেই মহিলা যাকে এই কয় মাস সে ভোগ করেছে ? এ কি সেই রমণী যার গর্ভে তার সন্তান ধীরে ধীরে বড়ো হচ্ছে ? এই রূপসী মহিলাই কি তার প্রেমিকা ? এতগুলো প্রশ্ন আখতারের মাথায় ঘুরছে। কখনো সে ভাবেনি এইসব প্রশ্নের উত্তর। আজকে ভাবতে খুব ইচ্ছা হচ্ছে । আখতারের মন এই প্রশ্নের উত্তর জানতে চাইছে । হাতড়ে বেড়াচ্ছে অতীতের স্মৃতিতে যদি কিছু পাওয়া যায় ।

আখতারের চুপচাপ মুখ দেখে ববিতা বললো “ কি হলো !! কিছু বলো ? খারাপ দেখাচ্ছে নাকি ? „

“ খারাপ !!! বলছো কি তুমি। পুরো অপ্সরা দেখাচ্ছে তোমাকে। আমি তো ভাষা হারিয়ে ফেলেছি। „ আখতারের লিঙ্গে সুড়সুড়ি দিতে শুরু করেছে।

ববিতা আখতারের কমপ্লিমেন্টে খুশি হলো আর একটু লজ্জাও পেলো “ চলো , চলো , কোথায় নিয়ে যাবো চলো । দেখি আমাকে কোথায় নিয়ে যাও তুমি!!!! „ লজ্জা মাখা গলায় বললো ববিতা।

আখতার উঠে পড়লো। তারপর দুজন ফ্ল্যাটের বাইরে এলে ববিতা তালা দিয়ে দিল। চাবিটা ত্রিয়াদিকে দিয়ে দিল। ত্রিয়াদি তখন আখতারকে বললো “ আমার বোনটাকে সামলে রাখবে কিন্তু ! „

আখতার কিছু বললো না। শুধু হাঁসলো একটু।

তারপর তারা বিদায় নিয়ে নিচে নেমে এলো। হাই হিল পড়ার জন্য ববিতার মাথা এখন আখতারের মুখের কাছে। ফ্ল্যাট থেকে পাঁচ ছয় মিনিট হেঁটে এসে বড়ো রাস্তা পড়লো। সেখানে একটা ট্যাক্সি ধরলো তারা। দুজনেই পিছনের সিট দখল করে পাশাপাশি বসলো। ড্রাইভারকে বললো “ ইকো পার্ক। „

ড্রাইভার গাড়ি চালিয়ে দিল। ববিতা বেশ খুশি। কলকাতার কাছে থেকেও কখনো ইকোপার্ক যাইনি। আখতারও যাই নি এটা সে জানে ।

ট্যাক্সিতে বসে ববিতা কাচটা নামিয়ে মুখটা হালকা বার করে সূর্যের মিঠে রোদ মুখে মাখতে শুরু করলো। এই রোদ তাকে মূহুর্তের মধ্যে একজন ষোড়শী রূপসী কন্যাতে বদলে দিল। ববিতা আখতারের হাতটা নিজের হাতের মধ্যে নিয়ে পেঁচিয়ে ধরলো। আর ছাড়লো না ।

ট্যাক্সিটা ইকো পার্কের দুই নম্বর গেটে থামিয়ে নামলো তারা । আশেপাশে আরও অনেক বিভিন্ন বয়সী যুগল রয়েছে। তাদের সবারই পরনে আধুনিক পোষাক। ববিতা ট্যাক্সি থেকে নামতেই কয়েকটা ছেলে ববিতাকে আড় চোখে দেখতে লাগলো। ববিতা সেটা উপভোগ করলো।

আখতার ট্যাক্সি থেকে নেমে ভাড়া মিটিয়ে দিল। তারপর ববিতার হাত ধরে টিকিট কাউন্টার এর দিকে এগিয়ে গেল।

যারা ববিতার সৌন্দর্য উপভোগ করছিল তারা এই রূপসীর সাথে একজন কম বয়সী ছেলেকে দেখে বেশ অবাক হলো। ববিতা সেটা দেখে বেশ মজা পেলো।

টিকিট কাটা হয়ে গেলে ববিতাকে নিয়ে পার্কে ঢুকে গেল। “ চলো গিয়ে একটা যায়গায় বসি। „

“ চলো । „

“ এখন বাজে তিনটে। দেড় ঘন্টা এখানে থেকে সিনেমা দেখতে যাবো। পাঁচটার শো। „

“ সিনেমা দেখাবে তুমি। „ ববিতা সিনেমার কথা শুনে খুব খুশি হয়।

“ আমি কেন দেখাবো। দেখতে যাবো দুজনে। „ আখতারের হাঁসি পায় ববিতার কথা শুনে।

ববিতা খুব খুশি হয়। “ কি সিনেমা ? „

“সেটা ক্রমশ প্রকাশ্য ।

“ ওই যে দেখো চারিদিকে ফুলের গাছ আর মাঝখানে বেশ কয়েকটা চেয়ার ওখানেই বসি । „ ববিতা একটা ফুলের বাগান দেখে বললো।

“ চলো । „ বলে আখতার ববিতার হাত ধরে নিয়ে গিয়ে একটা চেয়ারে বসলো।

গায় গা লাগিয়ে বসার পর ববিতা নিজের মাথা আখতারের কাঁধে দিয়ে দিল । আর আখতারের একটা হাত জড়িয়ে ধরলো।

আখতার কিছুক্ষণ ববিতার শরীরের মিষ্টি ঘ্রাণ নেওয়ার পর বললো “ তুমি তোমার ছেলের বয়সী একজনের কাঁধে মাথা রেখে বসে আছো !!! „

“ বয়স নিয়ে খোটা দিচ্ছো । তোমার অবাক লাগে না ? মায়ের বয়সী একজনের সাথে প্রেম করছো ? „

আখতার একটু হেঁসে নিয়ে বললো । “ একদম না। তুমি আমার মায়ের বয়সী মোটেই নও। তুমি আমার বড় আপার বয়সী। আমার বড়ো আপা তোমার থেকে এক বছরের বড়ো। „

ববিতা বেশ অবাক হয়। এই তত্ত্ব টা জানা ছিল না। নিজের প্রাণপুরুষের অনেক কিছু অজানা থেকে গেছে। জানতে হবে তাকে। সবকিছু। তাই সে প্রশ্ন করতে লাগলো। আর আখতার নিজের অতীত, পরিবার নিয়ে বলতে লাগলো।

প্রায় আধ ঘন্টা তাদের প্রেম চলার পর কয়েকটা উটকো ছেলের আবির্ভাব হলো। বয়স পনের ষোলোই হবে। হয়তো স্কুল ছুটি করে এখানে এসছে। তারা নিজেদের মধ্যে এই প্রেমিক যুগল কে নিয়ে কথা বলতে লাগলো। এমন ভাবে বলছে যেন আখতার ববিতা শুনতেই পারছে না কিন্তু তারা দুজনেই সেই কথা শুনতে পেল ।

প্রথম ছেলে —- দেখ না মালটাকে । ওই যে বেঞ্চে বসে আছে। মনে হচ্ছে এখানেই ফেলে চুদে দি। না জানি কে এই মাগীটাকে চুদে শখ মিটায় ।

আখতারের কান লাল হয়ে গেল মূহুর্তে। সে ছেলেটাকে মারবে বলে উঠতে যাচ্ছিল। কিন্তু আখতার উঠার চেষ্টা করতেই ববিতা তার হাত আরো চেপে ধরলো । আখতারকে উঠতে দিল না। ববিতার মুখ থেকে একটা খিন স্বর এলো “ না। „

দ্বিতীয় জন —- বোকাচোদা পাশের জনই ওকে রাত দিন চোদে। দেখছিস না কেমন পাশাপাশি বসে আছে।

তৃতীয় জন —- ছেলেটার কিন্তু বয়স কম ।

প্রথম জন —-বয়স কম বলেই তো জোড় বেশি। মাগীটা খুব মজা দেয় মনে হচ্ছে। দেখ শালা আমার ধোন দাঁড়িয়ে গেছে।

তৃতীয় জন —– ছেলের বয়সীই হবে । পরকীয়া করছে দুজনে। দেখ না মাগীটার কপালে সিঁদুর নেই।

দ্বিতীয় জন —– মুসলিম ও তো হতে পারে। আবার হিন্দু বিধবাও হতে পারে। মাগীটার একটা ফটো তুললে হয় । পরে কাজে লাগবে

তৃতীয় জন—- না না রিস্ক নিয়ে লাভ নেই। আশেপাশে পুলিশ ঘোরে ধরলে পুরো হাজতে ।

প্রথম জন — চল চল আরো অনেক মাগী আছে দেখার মতো। একটাকে দেখলে হবে নাকি

তারা চলে গেল। কথাগুলো শোনার সময় আখতারের মুখ কান লাল হয়ে উঠেছিল রাগে। বড়ো বড়ো নিশ্বাস ত্যাগ করতে লাগলো সে। কিন্তু ববিতার মাথায় তাদের বলা দুটো শব্দ মাথায় ঘুরছে। পরকীয়া আর বিধবা। কথা দুটো তো সত্যি।

আখতারের রাগ দেখে খুশী হয় ববিতা। “ ওসব ছেড়ে দাও। নোংরা এঁচোড়ে পাকা ছেলে। আমাকে শুধু এখানেই বসিয়ে রাখবে ? „ আখতারকে শান্ত করার জন্য বললো ববিতা।

“ চলো আইসক্রিম খাই। „

“ চলো । „ ববিতা এখন পুরো বাচ্চা। তার গার্ডিয়ান যা বলবে সে তাই করবে। আখতারের ডান হাতটা পুরো নিজের বুকের কাছে ধরে উঠে পড়লো । আখতারের হাত ববিতার স্তনে চেপে রইলো। হাতে স্তনের ছোঁয়া পেতে আখতারের লিঙ্গে সুড়সুড়ি দিল বটে তবে দাঁড়িয়ে গেল না।

পাশে একটা ফুড কাউন্টার ছিল। সেখান থেকে পছন্দ মতো দুজনে দুটো আইস্ক্রিম কিনলো। আখতার কিনলো mango আর ববিতা চকোলেট।

তারপর তারা একটা খালি চেয়ার দেখে বসলো। ববিতা পা দোলাতে দোলাতে আইস্ক্রিম এর প্যাকেট টা খুললো। আখতার প্যাকেট টা খুলেই আইসক্রিম খেতে শুরু করলো। ববিতা সেটা দেখে ভুরু কুঁচকে গাল ফুলিয়ে কপট মিষ্টি রাগ মাখা চোখ নিয়ে তাকিয়ে রইলো আখতারের দিকে।

আখতার ববিতার এমন আচরণের মানে বুঝলো না। সে আরো একবার আইসক্রিম চেটে নিল। ববিতা এবার সেই একি মিষ্টি রাগ নিয়ে আখতারের থাইতে একটা চিমটি কাটলো।

“ আহহহঃ কি হয়েছে ? বলবে তো । না বললে বুঝবো কি করে ? „

“ আমি কেন বলতে যাবো। তুমি আমাকে নিয়ে এসেছো তুমিই বোঝো ! এটা যদি না বুঝতে পারো তবে প্রেমিক হিসেবে তুমি ব্যার্থ। „

আখতার ফ্যালফ্যাল করে ববিতার মুখের দিকে তাকিয়ে রইলো। “ ওওওও এই নাও । „ বলে হাতে ধরা আইসক্রিম টা এগিয়ে দিল ববিতার মুখে

হি হি হি বাচ্চাদের মতো হেঁসে আখতারের এগিয়ে দেওয়া ম্যাঙ্গো ফ্লেভারের আইস্ক্রিম টা খেতে লাগলো । এই হাঁসি দেখে কে বলবে এই মহিলা একজন 36 বছরের বিধবা । সবাই ভাববে কোন ষোড়শী রূপসী তার যৌবন নিয়ে প্রেমে মেতে উঠেছে। আখতার উপভোগ করলো ববিতার এই পরিবর্তন।

আখতারের হাতে ধরা থাকা আইস্ক্রিম দুই তিন বার চেটে খেয়ে একবার কামড় দিয়ে নিজের হাতের চকোলেট আইস্ক্রিম এগিয়ে দিল আখতারের মুখের সামনে। আখতার খেলো। তারপর আখতার কিছুক্ষণ নিজের হাতের ম্যাঙ্গো আইস্ক্রিম খেয়ে আবার ববিতার দিকে এগিয়ে দিল। ববিতাও পা দোলাতে দোলাতে নিজের চকোলেট আইস্ক্রিম খেয়ে আখতারের দিকে এগিয়ে দিল।

এইভাবে দুজনের আইস্ক্রিম শেষ হলো। এই একে অপরের আইস্ক্রিম খাওয়া এবং খাইয়ে দেওয়ার মধ্যে প্রেমের যে গূঢ় রস আছে সেটা প্রাপ্তবয়স্ক ববিতা বুঝলেও আখতার বোঝেনি। তার মাথায় তো শুধু কাম।

আইস্ক্রিম খাওয়া হয়ে গেলে হাতের কাঠি দুটো পাশের একটা ডাস্টবিনে ফেলে দিল। তারপর দুজনে গিয়ে ঝিলের ধারে একটা পরিষ্কার জায়গা দেখে নিয়ে মাটিতেই বসলো দুজনে। ববিতা আখতারের কাঁধে মা দিয়ে চোখ বন্ধ করে ঝিলের শীতল হাওয়া সারা শরীরে মাখতে লাগলো। মুখে এই ঠান্ডা হাওয়া লাগতেই মনের ভীতর এক শান্তি পেল সে। এক না পাওয়া শান্তি, যা ও সব সময় চেয়েছিল কিন্তু পাইনি। আজ পেলো। তাই পুরোটাই উপভোগ করলো। আর আখতারের বাম হাত নিজের হাতের মধ্যে নিয়ে চেপে ধরে রইলো। “ আমাকে একটু জড়িয়ে ধরবে ? নিজের কাছে একটু টেনে নেবে ? „ কতদিনের এক না পাওয়া সুখের আশ্রয় খুঁজে পেল সে। সেই আশ্রয়ে শুধু নিজেকেই রাখতে চায় ববিতা।

আখতার তার ডান হাত দিয়ে ববিতার কাঁধে হাত দিয়ে ববিতাকে আরো কাছে টেনে নিল। ববিতা তো পেলো সবকিছু কিন্তু আখতার সবকিছু পেয়েও কিছুই না পাওয়ার অতৃপ্ত মনে বসে রইলো।

প্রায় আরো দশ মিনিট পর আখতার বললো “ চলো , সিনেমা দেখতে। দেরি করে যাওয়ার থেকে আগে গিয়ে অপেক্ষা করাই ভালো। „

“ কোন সিনেমা দেখাবে ? নাম কি তার ? „

“ আরে ! আরে ! একটু শান্ত হও । গিয়েই দেখতে পারবে। „ বলে আখতার ববিতাকে নিয়ে উঠে পড়লো। এখন আর তেমন মিঠে রোদ নেই। বেশ ছাওয়া আছে চারিদিকে। সূর্যদেব কোন এক নাম না জানা মেঘের আড়ালে লুকিয়ে এই প্রেমিক যুগল কে দেখে প্রাচীন কালের প্রেমের সাথে পার্থক্য খুঁজে বেড়াচ্ছে। কিন্তু কোন পার্থক্য পাচ্ছে না। তাই লজ্জায় সে মেঘের বাইরেও আসছে না।

পার্ক থেকে বেরিয়ে দুজন একটা টোটো ধরলো । আরো একটা নবদম্পতি আগে থেকেই বসে ছিল। তাদের মধ্যে নব প্রেম দেখে ববিতা আখতারের হাত আরো বেশি করে নিজের বুকের কাছে এনে ধরলো। টোটো আইনক্সের সামনে এলে তারা নেমে পড়লো। আখতার ভাড়া মিটিয়ে দিল। তারপর ঢুকে গেল টিকিট কাউন্টারে। গিয়ে Yeh Jawaani Hai Deewani এর দুটো টিকিট কাটলো। ভিআইপি টিকিট। কোন বয়স সীমা নেই , তাই আখতারের বয়স কম দেখেও টিকিট দিয়ে দিল। কর্নার পেলো না। তাই মাঝখানের দিকের দুটো টিকিট কাটতে হলো।

থিয়েটারে ঢুকতে ঢুকতে ববিতা আখতার কে বললো “ এটা আমার খুব দেখার ইচ্ছা ছিল। „

“ তাহলে আজকে দেখে নাও। „ বলে ঢুকে গেল তারা।

প্রায় কুড়ি মিনিট পর সিনেমা শুরু হলো। দুজন পাশাপাশি বসে এই প্রেমের আইকনিক সিনেমা উপভোগ করতে লাগলো। এতক্ষণ ববিতা আখতারের হাত ধরে রাখলেও এবার আখতার ববিতার হাত নিজের কাছে এনে ধরলো।

ইন্টারভালের সময় দুজন বেরিয়ে এলো। “ তুমি ওয়াশরুম যাবে ? „ বললো আখতার।

“ না । কিছু কেন । খেতে খেতে সিনেমা দেখবো। „

“ দাঁড়াও । আমি ওয়াশরুম থেকে আসছি। „

“ আচ্ছা যাও । „

ববিতাকে একা দাঁড় করিয়ে রেখে আখতার চলে এলো। প্রায় পাঁচ মিনিট পর আখতার এলো। এতক্ষন আশেপাশের সবাই ববিতার রূপ দেখে পাগল হচ্ছিল। ববিতা সেটা দেখে খুব অশস্তি বোধ করতে শুরু করলো। আখতার আসতেই সে মুখ ফুলিয়ে দাঁড়িয়ে রইলো। “ এতক্ষন লাগে তোমার ? আমাকে একা ফেলে যেতে পারলে তুমি ? „

“ আরে বয়েজ ওয়াশরুমে তোমাকে কিভাবে নিয়ে যাবো ? তার উপর তুমিই তো বললে যাও ! „

“ আচ্ছা ঠিক আছে , এখন খাবার কিনে চলো । „

“ কি খাবে তুমি ? „

“ পপকর্ন আর কোলড্রিঙ্কস । „ মুখ ফুলিয়ে বললো ববিতা।

“ চলো। „ বলে আখতার ববিতাকে নিয়ে ফুড কাউন্টারে গেল

গিয়ে দুটো ছোট ছোট পপকর্ন কিনতে যাচ্ছিল ববিতা বললো “ না , না , একটাই তবে বড়ো । „

আখতার তাই কিনলো। সাথে একটা বড়ো কোক কিনলো। স্ট্র দুটো নিতে যাচ্ছিল ববিতা ফের বাঁধা দিল “একটাই নাও । „ আখতার তাই করলো। তারপর তারা ফের থিয়েটারে ঢুকে গেল। খেতে খেতে সিনেমার বাকি অর্ধেক দেখতে লাগলো। একটা স্ট্র দিয়েই দুজনে কোক খেলো।

সিনেমা শেষ হবার পর তারা বাইরে এলো। তখন আটটা বেজে গেছে। বাইরে এসে ববিতা একটা প্রাণ খুলে গভীর নিশ্বাস নিল। সমস্ত টাটকা বাতাস নিয়ে নিল মনের ভিতরে। “ কেমন লাগলো সিনেমাটা ? আমার কিন্তু নেয়না চরিত্রটা মন ছুঁয়েছে । „

“ প্রেমের সিনেমা হিসাবে খুব ভালো। তবে আমার নেয়নার থেকে অদিতির চরিত্র বেশি ভালো লাগলো । „

“ মানে আমি যদি চলে যাই তাহলে তুমি অন্য একজনকে বিয়ে করবে ? „ মূহুর্তে ষোড়শী রূপসী মেয়ে থেকে ছত্রিশ বছরের হিংসুটে মহিলায় বদলে গেল ববিতা । এই হিংসুটে মহিলা তার প্রেম কে কারোর সাথে ভাগ দিতে চায় না।

“ আমি করবো কি না জানি না। তবে তুমি কিন্তু ঠিক অদিতির মতোই করেছো !!!

কথাটা সত্য। সূর্য একটাই , এটা যেমন সত্য । তেমন ববিতাও অদিতির মতোই নিজের আলাদা সুখ খুঁজে নিয়েছে এটাও সত্য । অমিত বেঁচে থাকতেই আখতারের কাছে ধরা দিয়ছিল ববিতা। আখতারকেই প্রান পুরুষ হিসেবে বেছে নিয়েছিল ববিতা। সে ফের ষোড়শী রূপসী তে পরিনত হলো । কিন্তু একটা বাচ্চা ছেলের কাছে এইভাবে হেরে গিয়ে সে মুখ ফুলিয়ে দাঁড়িয়ে রইলো।

“ এইভাবে দাঁড়িয়ে থাকবে নাকি ডিনার করবে ? „ ববিতার এহেন মুড পরিবর্তনে মজা পেলো আখতার।

প্রথমে পার্ক তারপর সিনেমা তারপর ডিনার। এতো সুখ কোথায় রাখবে ববিতা। তাও এতকিছু একদিনেই পাচ্ছে ববিতা। ডিনারের কথা শুনে খুব খুশি হলো কিন্তু সেটা প্রকাশ করলো না। “ চলো । „

আখতার ববিতাকে নিয়ে পাশের একটা ভালো রেস্টুরেন্টে নিয়ে গেল। ববিতা তখনও গাল ফুলিয়ে ঠোঁট ফুলিয়ে আছে। তারা দুজন একটা টু সিটার গোল টেবিলে গিয়ে বসলো। টেবিলে একটা মেনু আগে থেকেই রাখা আছে। “ বলো কি খাবে ? „

“ জানি না । „ ববিতার তখনও মুখ ফুলিয়ে বসে আছে।

“ মানে ? „

“ তুমি পছন্দ করো। দেখি এতদিনে তুমি আমার পছন্দ বুঝলে কি না !!! „ ভুরু নাচিয়ে বললো ববিতা।

আখতার বেশ ঘাবড়ে গেল। সে ভাবতে লাগলো ববিতা কি কি খেয়েছে এতদিনে। তার মধ্যে প্রিয় কি হতে পারে। বেশ কিছুক্ষণ আখতার ভাবলো। ববিতা চোখে মিষ্টি হাঁসি নিয়ে আখতারের দিকে তাকিয়ে রইলো।

আখতার ওয়েটার ডেকে বললো স্টার্টারে “ ফিস ফিঙ্গার দিন। মেন কোর্সে দিন চিলি চিকেন আর ফ্রাইড রাইস । তারপর পরের অর্ডার বলছি। ফিস ফিঙ্গার দুটো প্লেট। আর চিলি চিকেন একটাই। সাথে দুটো ফ্রাইড রাইস। „

“ ওকে স্যার । „ বলে ওয়েটার চলে গেল।

ববিতা চোখের খুশির দৃষ্টি আর অবাক হওয়ার মতো মুখ খোলা করে কিছুক্ষণ বসে রইলো। তারপর জিজ্ঞেস করলে “ তুমি কি করে ? „

“ খুব সহজ। এখানের মেনুতে বেশি কিছু নেই। আর তার মধ্যে তোমার পছন্দ বেছে নিলাম। তুমি বাড়িতে মাছ মাংস খেতে বেশি পছন্দ করো। তাই ফিস ফিঙ্গার আর চিলি চিকেন । এখানে বিরিয়ানি ও আছে তবে তুমি একটু মিষ্টি পছন্দ করো তাই ফ্রাইড রাইস। আর চিলি চিকেনের সাথে ফ্রাইড রাইস ই ভালো। বুঝলে মামণি ? „

“ আমার কিন্তু বিরিয়ানি ও পছন্দ । „

“ তাহলে বিরিয়ানিই বলছি। „

“ না , না , থাক । তুমি পছন্দ করেছো। ওই গুলোই খাবো । জানো? এগুলো আগেও খেয়েছি তবে সেটা ত্রিয়াদির কাছে। „ অভিমানি গলায় বললো ববিতা।

“এবার থেকে আমি খাওয়াবো। „

আখতারের কথা শুনে ববিতা খুব খুশি হলো।

খাবার এলে দুজনে খাওয়া শুরু করলো। আখতার একটা ফিস ফিঙ্গার খেয়ে নিল আর ববিতা একটা ফিস ফিঙ্গার এর অর্ধেক খেয়ে আখতারের দিকে গাল ফুলিয়ে ঠোঁট বেঁকিয়ে তাকালো । এই দৃষ্টির অর্থ আখতারের বুঝতে অসুবিধা হলো না । সে একটা কাঁটা চামচ দিয়ে একটা ফিস ফিঙ্গার তুলে ববিতার দিকে এগিয়ে দিল। ববিতা এবার ভুরু কুঁচকে তাকালো। আখতার এবার হাত দিয়ে একটা ফিস ফিঙ্গার নিয়ে ববিতার দিকে এগিয়ে দিল। ববিতা সেটা হাঁসি মাখা চোখ নিয়ে একটা কামড় দিল। ববিতাও একটা তুলে আখতারকে খাইয়ে দিল । এইভাবে তাদের ফিস ফিঙ্গার খাওয়া শেষ হলো।

তারপর চিলি চিকেন আর ফ্রাইড রাইস খেতে শুরু করলো। বলা ভালো একে অপরকে খাইয়ে দিতে লাগলো। আশেপাশে আরও কয়েকজন আছে। কিন্তু তারা এটা দেখেও না দেখার ভান করছে। কারোর সময় নেই যে। তারা নিজেদের খাওয়া নিয়ে ব্যাস্ত।

চিলি চিকেন আর ফ্রাইড রাইস খাওয়া হয়ে গেলে আখতার বললো এবার তুমি পছন্দ করো কি করবে। ববিতা একবার মেনু দেখে বললো “ গুলাব জামুন । „

আখতার ওয়েটার কে বললো “ চারটে গুলাব জামুন আনুন। আর সাথে বিলটা আনবেন । „

ওয়েটার দুই তিন মিনিটের মধ্যে গুলাব জামুন এনে দিল । এটাও দুজন দুজনকে খাইয়ে দিল । তারপর বিল এলে সেটা মিটিয়ে দিল। টিপস দিল দশ টাকা। এবার শুধু ট্যাক্সি ভাড়াটা হবে কোন মতে । বাকি সব অর্থ শেষ।

খাওয়া শেষে আখতার সময় দেখলো নটা দশ বাজে। বাইরে এসে আখতার বললো “ চলো এবার বাড়ি। „

“বাড়ি ! „

“ হ্যাঁ বাড়ি। কেন বাড়ি যাবে না তুমি ? „

“ হ্যাঁ চলো। „ ববিতা ভেবেছিল কেক কাটবে জন্মদিনে। সেই কবে ছোট বেলায় কাটতো। ষোল বছর ধরে কিছুই করেনি। কেক কাটার খুব ইচ্ছা ছিল আজ। ভাবলো , আখতারের কাছে হয়তো আর টাকা নেই। তাই সে আর কিছু বললো না ।

একটা ট্যাক্সি ধরলো । ড্রাইভার কে ঠিকানা বলতেই বললো “ যাবে। পিছনে বসুন । „

পিছনে আগে থেকে একটা লোক বসে ছিল। তাই আখতার মাঝখানে বসে ববিতাকে ধারে বসালো। আর রবিকে একটা মেসেজ করে দিল “ তৈরি তো সবকিছু ? আমরা আর আধঘণ্টার মধ্যে পৌঁছে যাবে বাড়ি। „

সঙ্গে সঙ্গে একটা মেসেজ এলো “ yes „ ।

ববিতা জানলার দিকে মুখ বাড়িয়ে চোখ বন্ধ করে যাত্রার আনন্দ নিতে লাগলো। এই কংক্রিটের প্রাণহীন শহরের হাওয়া মুখে মাখতে লাগলো। সেই হাওয়া তার হৃদয় ছুঁয়ে পালাতে লাগলো। মনে হাওয়া লেগেছে। আজকের দিন সফল। নারী জীবন সফল। প্রেম পেয়ে গেছে সে। সবকিছু নতুন। সবকিছুই সুখের। পাশে বসে থাকা আখতারের হাত নিজের হাতের মধ্যে নিয়ে নিল। আজকের দিনটা এতো সুখের হবে সেটা সে ভাবেনি। তবে মাথায় এখনো সেই ছেলেদের বলা দুটো শব্দ মাথায় ঘুরছে। পরকীয়া আর বিধবা। সে আখতারের হাত চেপে বুকের কাছে এনে ধরলো।

বাড়ি ফিরে ট্যাক্সির ভাড়া মিটিয়ে দিল আখতার। ততক্ষনে ববিতা সিঁড়ি ভাঙতে শুরু করেছে। আখতার তার পিছন পিছন সিঁড়ি দিয়ে উঠতে লাগলো। ফার্স্ট ফ্লোর যাওয়ার পরেই আখতার লক্ষ্য করলো তার চোখের সামনে ববিতার বিশাল নিতম্ব সিঁড়ি ভাঙতে ভাঙতে দুলছে। আখতারের মুখ থেকে অজান্তেই “ উফফফফ „ বেরিয়ে এলো

“ কিছু বললে ? „ আখতারের দিকে তাকিয়ে জিজ্ঞেস করলো ববিতা।

“ না । কিছু বলিনি । তবে ভাবছিলাম !! „

“ কি ভাবছিলে ? „

“ আজ রাতে খেলা হবে । „ আখতার ববিতার নিতম্বের দিকে তাকিয়ে বললো।

আখতারের দৃষ্টি আর কথার অর্থ বুঝতে পেরে ববিতা বললো “ দুষ্টু !!! সব সময় নোংরা চিন্তা মাথায় । „ বলে স্তন , নিতম্ব দুলিয়ে দৌড় দিল ববিতা । চার তলায় উঠে ডোরবেল বাজালো । ভিতর থেকে রবি বললো দরজা খোলা চলে এসো।

দরজা ঠেলে ভিতরে ঢুকতেই কেউ একজন ঘরের লাইট জ্বালিয়ে দিল। “ সারপ্রাইজ !!! „ বলে চিল্লিয়ে উঠলো ত্রিয়াদি সূর্য আর নেঁড়া রবি।

ঘরে বেশ কয়েকটা বেলুন লাগালো । পার্টির পরিবেশ। সূর্য ত্রিয়াদি রবি রাজকুমার সবাই কেক নিয়ে জন্মদিনের সারপ্রাইজ দিল ববিতাকে ।

খুশিতে ববিতার চোখ জলজল করে উঠলো। খুশিতে মুখটা আরো বেশি উজ্জ্বল হয়ে উঠলো। হাত দিয়ে হাঃ হওয়া মুখটা ঢেকে ধরলো। কেক না কাটতে পেরে মনটা খুতখুত করছিল। এখন সেটা মিটলো । তারপর ববিতা কেক কাটলো । মোমবাতি নেভানোর সময় সময় happy birthday babita বলে উইশ করলো। ববিতা মনে মনে উইশ করলো “ আখতার যেন আমার থাকে সব সময় । „

রবির মনটা মায়ের এই উজ্জ্বল মুখ দেখে এক নাম না জানা শান্তি পেলো। এই উজ্জ্বল মুখ সে তার পনের বছরের জীবনে একবারও দেখেনি। মায়ের উজ্জ্বল মুখ উপহার দেওয়ার জন্য মনে মনে আখতারকে শতকোটি ধন্যবাদ দিতে লাগলো রবি । আজ সত্যি আখতারকে বাবার জায়গায় বসাতে মন চাইছে ওর।

সবাই মিলে কেক খেয়ে সেলিব্রেট করা হলো । সবথেকে বড়ো কেক এর টুকরোটা রাজকুমার নিল।

“ ব্রাশ করবে কিন্তু ঘুমানোর আগে । „ ত্রিয়াদি রাজকুমারকে বললো।

কেক খেয়ে ত্রিয়াদি ববিতা কে জিজ্ঞেস করলো “ খুব খুশি মনে হচ্ছে। কি কি করলি আজ সারাদিন ? „

ত্রিয়াদি কে বলতে একদম মন চাইছে না ববিতার “ আজ না দিদি পরে একদিন খুলে বলবো। সে অনেক ঘটনা। „

“ বলিস কিন্তু। „

তারপর তারা সবাই চলে গেল। ববিতা দুপুরের রান্না করা খাবার রবির জন্য গরম করে দিল। তারপর তাকে খেতে দিল। খাওয়ার সময় রবি মাকে জিজ্ঞেস করলো “ আজ কি কি করলে ? „ আখতার তখন সোফায় বসে টিভি দেখছে।

“ ঘুরলাম , সিনেমা দেখলাম , খেলাম , অনেক কথা বললাম। „

“ মানে খুব মজা করেছো। তাইতো ? „

“ হুমমম ! „

কিছুক্ষণ মায়ের মুখের দিকে তাকিয়ে থেকে রবি বললো “ মা ! একটা কথা জিজ্ঞেস করবো ? „

“ কর না । „

“ আজ তোমার মুখে একটা উজ্জ্বল ভাব দেখা যাচ্ছে। আমি চাই এই মুখ যেন আমি সব সময় দেখি। মুখ থেকে আলো বেরিয়ে আসছে যেন। এতদিন কোথায় ছিল উজ্জ্বলতা ? „

“ দেখবি এবার থেকে। „ রবিকে বললো কথাটা। মনে মনে বললো “ যার জন্য এত সুখ পেলাম তাকে বেঁধে রাখতে হবে খোকা। তবেই এই সুখ আমার কাছে থাকবে। আখতারকে বিয়ের কথা বলতে হবে আজ। „

“ তোকে কি বলবো আমি। ছেলে হয়ে মায়ের জন্য যা করেছিস কটা ছেলে মায়ের জন্য এরকম করে বলতো ? „ কিছুক্ষণ ধরে রবির খাওয়া দেখে বললো ববিতা।

“ সূর্য দা কে ভুলে গেলে ? „

“ ও হ্যাঁ !! „

——————……….. —————

রাতে আখতারের কোলে বসে কোমড় ঘুরিয়ে ঘুরিয়ে পরম তৃপ্তি করে যৌনসুখ নিতে নিতে ববিতা বললো “ উমমমমম উফফফফ — কিছু ভেবেছো ? „

“ কি নিয়ে ? „ ববিতার গলা চাটতে চাটতে বললো আখতার

“ ওই যে দুপুরে যে ছেলেগুলো বললো পরকীয়ার কথা। „

“ এখনো কিছু ভাবিনি । „

“ আমি কিন্তু ভেবেছি — উফফফফ আরো জোড়ে করো আর পরছি না „

“ কি ? „

“ আমরা বিয়ে করবো । আমি কিন্তু বিধবা হয়ে থাকতে পারবো না। „

একটু হেঁসে বললো “ আমার বয়স ষোলো । নাবালক বিয়ে বেআইনী । „

“ তাহলে তোমার আঠারো বয়স হওয়া পর্যন্ত অপেক্ষা করবো তারপর বিয়ে করবো তার আগে তোমাকে কোথাও যেতে দিচ্ছি না আমি । —-উমমমমম আমার দুধ নিয়ে একটু আদর করো না । „

আখতার ববিতার একটু স্তনের বোঁটাতে চুমু খেলো । তারপর জিভ দিয়ে চাটতে চাটতে চোষা শুরু করলো । ববিতার গরম শরীরে আরো গরম হয়ে উঠলো । “ উফফফফ মাগো !!! মরে গেলাম !!! „ গলা থেকে কাঁপা স্বর ভেঁসে এলো। তার সারা শরীরে আরো বেশি শিরশিরানি দিচ্ছে ।

এবার আখতার বাচ্চাদের মতো ববিতার একটা স্তন চুষতে শুরু করলো । “ যেতে তো দিতে হবে । দেড় দুই মাস পর যে গরমের ছুটি পড়বে । তখন তো বাড়িতে যেতে হবে। „ ববিতার দুধ চুষতে চুষতেই বললো আখতার।

“ সে যাও কিন্তু তার আগে আইনী মতে না হলেও আমাকে ধর্মীয় মতে বিয়ে করে যেতে হবে । „ গম্ভীর গলায় আদেশের সুরে বললো ববিতা।

আখতার স্তনের বোঁটা চোষা বন্ধ করে এক দৃষ্টিতে ববিতার মুখের দিকে তাকালো । তখনো দুধের বোঁটা মুখের ভিতর। সে বিয়ের কথা আগে বললেও সত্যি সত্যি এরকম পরিস্থিতি চলে আসবে সেটা ভাবতেই পারেনি।

“ করবে কি না !!! „ ববিতা কোমড় দুলিয়ে দুলিয়ে ঠাপ খাওয়া বন্ধ করে দিয়েছে ।

আখতার তখনও চুপ ।

“ হ্যাঁ কি না ? „ ববিতার গলা আরো গম্ভীর হয়ে উঠেছে।

আখতার কি বলবে ভেবে পেলো না । তাই সে চুপ করে রইলো ।

ববিতা কিছুক্ষণ আখতারের চোখের দিকে তাকিয়ে রইলো । তার মুখ আরো কঠিন হয়ে উঠেছে । আখতারের মুখ নিরব থাকলেও চোখের ভাষা বুঝতে অসুবিধা হলো না ববিতার। সেই ভাষা পড়েই ববিতা আস্তে করে আখতারের লিঙ্গ নিজের যোনী থেকে বার করে , আখতারের মুখ থেকে নিজের সুগোল পিনন্নত স্তনের বোঁটা বার করে, আখতারের কোল থেকে উঠে উলঙ্গ অবস্থায় ঘরের বাইরে চলে গেল।

আখতার বুঝতেই পারলো না , কি হলো ব্যাপারটা ? ভ্যাবাচ্যাকা খেয়ে বসে রইলো। কয়েক ঘন্টা আগের সেই ষোড়শী রূপসী কোথায় গেল ? বুঝতেই পারলো না আখতার। কিছুক্ষণ পর সে শুনতে পেল বাথরুম থেকে জলের আওয়াজ আসছে । আখতারের লিঙ্গ তখনও অতৃপ্ত অবস্থায় দাঁড়িয়ে ।

চলবে —————————

The post প্রতিশোধ (পর্ব-৯) appeared first on New Choti.ornipriyaNew ChotiNew Choti – New Bangla Choti Golpo For Bangla Choti Lovers।

Leave a Comment