বড় মাই মা সেক্স – Bangla Choti Kahini

আমি দিল্লি থেকে এসেছি এবং এখন রাজস্থানের যোধপুরে কাজ করছি তাই তোমার বাঁড়া ও আঙুল তোমার গুদে আদর করার জন্য প্রস্তুত হও এই গল্পটি গত মাসের যখন আমার মা আমার সাথে দেখা করতে দিল্লি থেকে যোধপুরে এসেছিলেন। তার বয়স 42 বছর এবং তার ফিগার অনেক বেশি সেক্সি যে কেউ তাকে দেখে তার হাত চড় মারবে। আমার মায়ের নাম প্রিয়া তিনি একজন গৃহিণী যিনি দিল্লিতে আমার দাদা-দাদির সাথে থাকেন আমি তাদের একমাত্র ছেলে বাবা 2003 সালে একটি গাড়ি দুর্ঘটনায় মারা গিয়েছিলাম এখন আমি মায়ের সাথে যৌনতার গল্পে আসি আমার বয়স 26 বছর এবং একটি 7 ইঞ্চি মোরগ এবং আমার মায়ের ফিগার 34-28-34 এবং 3 ইঞ্চি মোটা এবং 5 ফুট 6 ইঞ্চি উচ্চতা ফর্সা গায়ের রং।

আমার মা নববর্ষে আমার সাথে থাকতে এসেছিল কারণ আমি চাকরির কারণে 6 মাস বাড়ি যাইনি, আমি সবসময় আমার মাকে ধাক্কা দেওয়ার স্বপ্ন দেখতাম এবং মাকে দেখলেই তার প্যান্টি চুরি করে শুঁকে নিতাম। আমার বাঁড়া শুধু দাঁড়িয়ে থাকে, ভাগ্য কি ছিল, মাকে জড়িয়ে ধরে আমরা বাসায় আসলাম, আমার রুম ফ্ল্যাটে।
মা বেরিয়ে আসতেই ফ্রেশ হতে চলে গেল, মা যখন গোসল করে বের হল, মা ক্রিম কালারের শাড়ি আর ব্লাউজ আর ক্রিম রঙের ব্লাউজ পরেছিল যেটাতে তার সাদা ব্রা দেখা যাচ্ছিল, আমার মনে হল এই সময়ে তাকে ধরে রাখা উচিত। ওকে কন্ট্রোল কর।কারণ আমার এত সাহস ছিল না।
আমরা খাবার খেলাম, এদিক ওদিক গল্প করলাম তারপর মা বললো আমি ঘুমাতে যাচ্ছি, আমি বললাম মা আমি কি তোমার সাথে শুতে পারি, আমি দিল্লীতে মাঝে মাঝে মায়ের সাথে ঘুমাতাম, তাই মা বললেন হ্যাঁ, আমরা সাথে রুমে গেলাম। একটা বড় বিছানা খুব ঠাণ্ডা হচ্ছিল আর আমরা একই চাদরে শুয়ে গল্প করছিলাম, মা ঘুমিয়ে পড়ল কিন্তু আমি ঘুমাতে পারলাম না।
মা এক হাত মাথায় রেখে ঘুমাচ্ছিল আর নিঃশ্বাসের কারনে ওর ভোদা উপরে উঠে যাচ্ছিল, এখন আর থাকতে পারছি না আর আমি মার কাছে শুয়ে পড়লাম আর এখন আমার বাঁড়া ওর কোমর ছুঁয়ে যাচ্ছে।আস্তে আস্তে মায়ের পেটে হাত রেখে, মা নড়ল না, তারপর আমি আস্তে আস্তে মায়ের সোজা ভোদায় হাত রেখে মাকে আদর করতে লাগলাম।পেটের উপর রেখে ঘুমাতে লাগলাম।
তারপর আমি কিছুক্ষন অপেক্ষা করলাম মা যেন ঘুমিয়ে যায় আর আমি আবার ভোদায় হাত রাখলাম, কি নরম ভোদা, আমি ওদের ভোদা টিপতেই মা সাথে সাথে চোখ খুলে আমার হাত ধরে বলল, কি? তুমি কি করছো ছেলে,এটা এখন ভুল।আমি সাহস করে ওর উপরে উঠে ওর ঠোঁট চুষতে লাগলাম,সে কাদতে লাগলো আর আমাকে ধাক্কা দিতে লাগলো কিন্তু আমি নড়লাম না,কিছুক্ষণ পর মাও আমাকে চুমু খেতে লাগলো,চুমু খাওয়ার পর আমার ঠোঁট চুষতে লাগলো। 10 মিনিট আমি মায়ের ঠোঁটে চুমু খেলাম

মা আমার চোখের দিকে তাকিয়ে বললো, ছেলে, এখন থামো না, আমি অনেক বছরের তৃষ্ণার্ত, আমার তৃষ্ণা নিবারণ কর, এই কথা শুনে আমি তার শাড়ী খুলে তার গলা, গাল, ঠোঁট আইসক্রিমের মতো চুষতে লাগলাম। পাগল হয়ে যাচ্ছি।আমি আমার সব জামাকাপড় খুলে ফেললাম, মায়ের শাড়ী, ব্লাউজ আর পেটিকোটও খুলে ফেললাম।মা শুধু ব্রা আর প্যান্টি পরেছিল, আমি একপাশে থেকে ওদের দিকে তাকালাম আর কোন জলপরী থেকে কম দেখলাম না।
মা আমার হাত ধরে আমাকে টেনে ধরে চুমু খেতে খেতে আর আমি মাকে চুমু খেতে যাচ্ছিলাম কাত আআআআহহহমমমমমমমমমমমমমমমমমম আআআআআহহহ আর আমার চুল শক্ত করে টেনে টেনে আমার ভোদার উপর চাপ দিচ্ছিল।
আমি আমার মাকে উল্টো করে শুইয়ে দিয়ে তার কাঁধ এবং তার পুরো পিঠ চাটছিলাম এবং মা আআআআআহ হুমমমমমমমমমম রাজ আআআআআহ হুমমমমমমমমমমম আআআআহ রাজ চাটতে রাজ আমিও কো মামা আআআআ মা কি জিসম হ্যায় তেরা আআআহ রাজ মা বলি ছেলে তুমি আমাকে প্রিয়া ব্রোথের বোল-রাজ কর। শ্বশুর, মাদারচোদ চাট, আমি আস্তে আস্তে মায়ের প্যান্টির উপর থেকে ওর পাছাটা কামড়াতে লাগলাম, তারপর মায়ের প্যান্টিটা দাঁত দিয়ে টেনে খুলে ওর পাছাটা চাটতে লাগলাম।
তারপর মাকে সোজা করে শুইয়ে দিলাম, ওর গুদ থেকে পানি বের হয়ে বিছানা ভিজে গেছে, আমি এবার ওর দুই পায়ের মাঝখানে বসে ওর পা ছড়িয়ে দিয়ে ওর গুদটা আমার হাত দিয়ে ছড়িয়ে দিয়ে ওর গুদের ভেতরের অংশটা চাটতে লাগলাম। পাগল হচ্ছে রাআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআ

এবার মা বলল রাজ, এবার মাকে চোদো, আমি মার উপর শুয়ে পরলাম আর মা আমার বাঁড়াটা ওর গুদে রেখে বলল রাজ অনেকদিন পর আস্তে আস্তে চুমু খেতে যাচ্ছে, আমি আস্তে আস্তে মায়ের গুদে আমার বাঁড়া ঢুকিয়ে দিয়ে শুয়ে পরলাম। মা যখন বাঁড়াটা পুরোপুরি ভিতরে ঢুকে গেল তখন মা বলল, আমাকে চোদো, আমাকে চোদো।
আমি আস্তে আস্তে মাকে চুদতে লাগলাম মা আহ রাজ হ্যাঁ রাজ চোদো রাজ আআআআহ আহ আহ আহ আহ আহ আহ আহ চোদো রাজ আজ এই গুদের উত্তাপ নিভিয়ে দাও, অহন, গুদের ভোদা বানিয়ে দাও, আআআহহ, আআআহ, আআআআআহ, হা হা হা হা। raj raj kommmmmmmoon আহ আহ আহ আহ আহ আহ চোদ মাদারচোদ চোদ আমার মা মা দুবার পড়েছিল আজ আমিও পড়ে যাচ্ছিলাম আমি বললাম মা আজ আমি কোথায় পড়ব।
মা বলল, গুপ্তটা ভিতরে রাখ, ভিতরে রেখে আসসসসসস্ আআআআআআআহহ প্রিয়া আমি তোমাকে ভালোবাসি আআআআআআহ, আমি নিচে পড়ে গেলাম আর আমরা দুজনে একইভাবে উলঙ্গ হয়ে শুয়ে পড়লাম।


Post Views:
1

Tags: বড় মাই মা সেক্স Choti Golpo, বড় মাই মা সেক্স Story, বড় মাই মা সেক্স Bangla Choti Kahini, বড় মাই মা সেক্স Sex Golpo, বড় মাই মা সেক্স চোদন কাহিনী, বড় মাই মা সেক্স বাংলা চটি গল্প, বড় মাই মা সেক্স Chodachudir golpo, বড় মাই মা সেক্স Bengali Sex Stories, বড় মাই মা সেক্স sex photos images video clips.

Leave a Comment