মা, আমি তোমাকে চুদতে চাই সে ঘুরে দাঁড়ালো

এই ভারতীয় লিটারোটিকার গল্পটি সম্পূর্ণ কল্পিত এবং আমার কল্পনা থেকে তৈরি। এই গল্পের নায়ক আমার মা মলি। আমরা বস্তির মাঝখানে একটি ছোট ঝোপঝাড়ে থাকি। নির্ভর করার মতো আমাদের নিজেদের ছাড়া আর কিছুই নেই।

অতিরিক্ত মদ্যপানের কারণে আমার বয়স যখন 15 বছর বয়সে তখন আমার মাতাল ছিল আমার বাবা, তাই এখন কেবল আমি এবং মা।

আমার মা একজন সাধারণ মহিলা ছিলেন, যা ধনী লোকের অঞ্চলে কাজের মেয়ে হিসাবে কাজ করছিল। তিনি একজন গড়পড়তা, বিনয়ী মহিলা – তার ন্যায্য ত্বকের স্বর বাদে বিশেষ কিছু খেয়াল করার দরকার নেই। আমি, অন্যদিকে, অন্ধকার এবং চর্মসার। আমি সম্ভবত গ্রহণ করা হয়েছে, আমি মনে করি। যাইহোক, আমরা শেষগুলি পূরণ করার চেষ্টা করে কেবল একটি খারাপ জীবন যাপন করি।

আমি আমার মাকে ভালবাসতাম। আপনি ভাবছেন যে কে না। তবে আমি আমার মাকে স্বাভাবিকের চেয়ে বেশি ভালবাসি (উইঙ্ক উইঙ্ক)।

আমি সবসময় চিন্তা করেছি যে আমার মা কীভাবে এই শাড়িগুলির নীচে দেখবেন। তবে দেখার সাহস আমার কখনই হয়নি।

তবে এক ভাগ্যবান দিন, আমি এটি দেখেছি এবং কেবল এটিই নয়, আমি এমন কিছু দেখেছি যা আমি কখনও আমার মাকে, আমার মায়ের বুনো দিক দেখিনি! এটি এত শৃঙ্গাকার যে এটি আমার বোধগম্যতা ছাড়িয়ে গেছে।

এখান থেকেই গল্পটি শুরু হয় ..

তাকে হাসপাতালে নেওয়ার জন্য আমাকে আমার মামার বাড়িতে পাঠানো হয়েছিল। আমি আমার মাকে বলেছিলাম যে আমি পরের দিন পর্যন্ত বাড়িতে থাকব না। তবে ভাগ্যের আলাদা পরিকল্পনা ছিল।

আমার চাচাকে তাড়াতাড়ি ছাড়িয়ে দেওয়া হয়েছিল, তাই আমি খুব তাড়াতাড়ি বাসায় উঠলাম। রাত ১১ টা বাজে যখন আমি বাসায় উঠলাম। সাধারণত, এই সময়ে, দরজা লক হয়ে যেত এবং লাইটগুলি বন্ধ ছিল। কিন্তু, আমার অবাক করার বিষয়, লাইটগুলি এখনও চালু ছিল।

আমি একটি অদ্ভুত অনুভূতি ছিল। তাই আমি ভেবেছিলাম আমার বাড়িতে প্রবেশের আগে পরিস্থিতিটি পরিদর্শন করব।

আমি পিছনে ঘুরেছিলাম। হলের জানালার কাছে একটি গর্ত ছিল। আমি এটি উঁকি দিয়েছিলাম এবং আমি যা দেখতে চেয়েছিল তা দেখতে পেলাম। আমার মা পুরো উলঙ্গ ছিল! আমি তার মোটা গাধা, তার সুন্দর বাঁকা পোঁদ এবং তার দুধের উরু দেখতে পেলাম !!

আমার শরীর গরম হতে শুরু করে এবং আমি বিভ্রান্তি অনুভব করি। আমার মা এখনই কেন নগ্ন ছিল? কিন্তু আমি পাত্তা দিইনি। আমি উঁকি মারতে থাকি, প্রতি সেকেন্ডে আমার হার্ড অন বর্ধমান ইঞ্চি ইঞ্চি ধরে।

হঠাৎ সে ঘুরে দাঁড়ালো এবং আমি হতবাক হয়ে গেলাম। সে আমাকে দেখেছিল? কোনভাবেই না. আমি দেওয়ালের একটি গর্ত দিয়ে উঁকি দিচ্ছিলাম। আমি আবার তাকাল, এবং তিনি বাঁকানো ছিল, তার দৃষ্টিনন্দন স্তন পুরো দর্শন।

হে ভগবান!! আমি কখনই ভাবিনি যে আমার মায়ের স্তনগুলি এত বড়। আমি সঙ্গে সঙ্গে এসেছি! আমার মায়ের নিছক যৌনতা আমাকে কয়েক সেকেন্ডের মধ্যে বাঁধে।

আমি আবার উঁকি দিলাম এবং এবার, আমি জিনিসগুলি পরিষ্কারভাবে দেখতে পেলাম। আমার মা একা ছিলেন না। অন্য কেউ ছিল। আসলে, একাধিক ছিল। আমি একে একে তাদের চিনতে শুরু করি। এটি ছিল দেবদাস পরিবার – পরিবারের প্রধান এবং তাঁর দুই পুত্র।

কোনভাবেই আমি এটির অনুমতি দিচ্ছিলাম না! আমার অবশ্যই কিছু করা উচিত ওরা আমার মাকে চুদছে। তারপরে আমি আমার মা মলির কন্ঠস্বর শুনতে পেয়েছিলাম, “এসো তুমি জারজ আমাকে তোমার কুক্কুট দাও।”

ওহ না! মা, সে কী করছিল ?? তারা আমার মাকে উত্যক্ত করার সময় আমি দেখেছি। তারা তাকে গ্রপ করছিল, মাথা থেকে পা পর্যন্ত চাটছিল, আঙ্গুলগুলি মুখ এবং যোনিতে ঠেলাচ্ছিল।

আমার মা তাদের সব ছোঁড়া মারা ছিল। তিনি তখন মাটিতে মাথা নত করে মুখ খুললেন। তার মুখটি খোলা রেখে তিনি প্রথমে দেবদাসের ঘরের মাথাটি নিয়েছিলেন।

তার ছোট শিশ্ন তার মুখের মধ্যে যেতে শুরু। তিনি তার অভিব্যক্তিতে কোনও পরিবর্তন দেখাননি। তবে তিনি তাত্ক্ষণিকভাবে এলেন। অন্যদিকে তার ছেলেরা দানব ছিল। এত বড় ও চর্বি ছিল তাদের ডিকস। আমি অভিভূত ছিলাম.

তারা আমার মাকে বাছাই করে তাকে মাঝখানে রাখল। তারপরে তারা সামনে এবং পিছন থেকে তাকে চুদতে শুরু করল।

আমি বলতে পারি আমার মা আনন্দের স্বর্গের মেঘে ছিলেন। যদি এটি পর্যাপ্ত না হত তবে ছেলেরা আমার মাকে মৌখিকভাবে গালি দেওয়া শুরু করেছিল – তাকে বেশ্যা, বেশ্যা ইত্যাদি বলে They

তে আমি রেগে গেলাম। আমি সিদ্ধান্ত নিয়েছি যে যথেষ্ট ছিল যথেষ্ট। তবে এটি একটি শক্তিশালী পরিবার ছিল এবং আমি আমার পথ পেতাম না। তাই আমি বুদ্ধিমান কাজটি করেছি এবং দরজায় কড়া নাড়িয়া বললাম, “মা, আমি ঘরে আছি।”

আমি একটি গণ্ডগোল শুনেছি। তারপরে শুনলাম মাথা দেবদাসের কন্ঠ, “অপেক্ষা কর ছেলে সেখানে”। তো, আমি অপেক্ষা করলাম। 10 মিনিট পরে তারা দরজাটি খুলে বাইরে বেরিয়ে গেল।

দেখলাম আমার মা চেয়ারে বসে আছে। তার মুখ বাঁড়া coveredাকা। তার ডানদিকে নগদ পূর্ণ একটি বান্ডিল ছিল। আমি বুঝতে পেরেছিলাম কি হয়েছে। আমি ঘৃণা দেখালাম।

আমি সরে গেলাম, গোসল করলাম, ঘুমিয়ে গেলাম। আমার মন চেনাশোনাগুলিতে চলছিল, আমার দেহ জ্বলছিল।

আমি শুনেছি আমার মা ঘরে andুকে তার বিছানায় শুয়ে আছে। তিনি আমাকে জিজ্ঞাসা করলেন, “মোনে, আমাদের টাকার দরকার ছিল। এই জন্য.” আমি বললাম, “ঠিক আছে” এবং আমরা ঘুমাতে গেলাম।

পরের দিন সকালে, জিনিস যথারীতি চলল। তবে সেই রাতের জন্য আমার মনে আলাদা জিনিস ছিল। আমি আমার মাকে চুদতে যাচ্ছিলাম!

তখন প্রায় মধ্যরাত। আমার মা বিছানায় শুয়েছিলেন এবং আমি মেঝেতে ছিলাম। আমার শিশ্ন শিলা হিসাবে শক্ত ছিল। আমি উঠে মাকে আস্তে আস্তে ডাকলাম। কোন সাড়া নেই। আমি উঠে তাকে কাঁপলাম কিন্তু তবুও, কোনও সাড়া পেল না। আমার সমস্ত সাহসের সাথে আমি তার স্তন টিপলাম।

অবশেষে আমার মা ঘুম থেকে উঠলেন। তার স্তন স্পর্শ প্রায় আমার বাঁড়া। তিনি আমাকে জিজ্ঞাসা করলেন, “কী ভুল?”

মা, আমি তোমাকে চুদতে চাই,” আমি বললাম। তার চেহারা লাল হয়ে গেছে। কিন্তু সে আমাকে থামায় নি। সে সরেনি।

আমি তার উপরে বসলাম এবং তার রাত্রি খুলে ফেললাম।

আমি বললাম, “মলি, তুমি বেশ্যা বেশ্যা। এখন থেকে, আপনি যা বলবেন তেমন করবেন এবং অন্য কিছুই নয়। আমি যেমন খুশি তেমন ব্যবহার করব। ”

হঠাৎ, সে বুঝতে পারল যে এটি ঠিক নয় এবং কাঁদতে শুরু করে। আমার কান্না দেখে আমার মন ভেঙে গেল। আমি তাকে দেখতে চাইনি। আমি তার ভয়ঙ্কর এবং দুর্বল দিক নয়, তার শৃঙ্গাকার, বেশ্যা পক্ষ দেখতে চেয়েছিলাম। আমি মন খারাপ করেছিলাম।

আমি নেমে বের হয়ে গেলাম। আমি আর ফিরে তাকাতে হয়নি।

পরের দিন, আমি কীভাবে আমার মায়ের মুখোমুখি হব তা না জেনে আমি কেবল বস্তিতে ঘুরে বেড়াই দুপুরের দিকে, আমি খুব ক্লান্ত ছিলাম এবং আমি জানতাম যে সে বাড়িতে থাকবে না। তাই আমি ঘরে গিয়ে শুয়ে পড়লাম।

আমি রাত বারোটা ঘুম থেকে উঠেছিলাম। মলি আমার পাশে বসে ছিল। আমি ভীত ছিলাম. তিনি আমার দিকে তাকিয়ে বললেন, “বসুন।” আমি উঠে বসলাম, এবং সে অনেকক্ষণ আমার দিকে তাকাচ্ছিল। কয়েক ঘন্টা লাগলো।

অবশেষে, আমার মা আমার বাহু ধরে তার স্তনে রাখলেন। তারপরে তিনি বললেন, “আমি চাই আপনি আমার মতো বেশিরভাগ লোকের মতো করুন। আপনি দয়া করে আমাকে ব্যবহার করুন। ”

আমি এখন থামাতে পারছিলাম না আমি তার উপর লাফিয়ে উঠলাম। আমি তাকে তুলে বিছানায় গালি দিলাম। আমার প্রাণী প্রবৃত্তি গ্রহণ।

এত হিংস্রতার সাথে আমি আমার মায়ের ঠোঁট এবং জিভ চুষতে লাগলাম। আমার হাতগুলি তার শরীরের সমস্ত বক্ররেখার মধ্য দিয়ে চলছিল।

আমি মায়ের স্তন এবং গাধা গ্রপ করছিলাম। আর আমি ওর গুদের ভিজে ভাব অনুভব করছিলাম, আমি নীরব হয়ে গেলাম। তারপরে আমি আমার ডিককে বেত্রাঘাত করলাম। আমি তার পা দুটোকে আলাদা করে দিয়ে গভীর হয়ে গেলাম। আমি প্রতিবার আরও শক্ত করে পাম্প করে যাচ্ছিলাম এবং আমি তার কান্না শুনতে পেলাম। আমি তার স্তনবৃন্ত চুষতে। তারা ছোট কিন্তু বেহায়া ছিল।

স্বাদটি আশ্চর্যজনক ছিল। তার গন্ধ আমার সংবেদন হালকা। আমার মস্তিষ্কে অগভীর হয়ে যাচ্ছিল। আমি বীর্যপাত কাছাকাছি ছিল। তিনি এটা অনুভব করতে পারে।

তারপরে তিনি বললেন, “পুত্র, আমার সাথে সংযুক্ত হবেন না।”আমি শুনতে রাজি নই। “এটি আপনার মধ্যে চলছে” আমি বলেছিলাম।তাহলে এটি আমার মুখে করুন,” সে বলল। আমি মেনে চললাম।

আমি আমার ডিকটি টেনে বের করে আমার মলির মুখের মধ্যে রেখে দিলাম। সে দুলতে লাগল। আমি থামিনি। আমি ক্লাউড নাইন ছিল। আর কিছুই মাতল না।

তারপরেই তা ঘটেছিল। আমি এসেছিলাম. আমি এত শক্ত হয়ে এসেছি। তার মুখে প্রচুর বাঁড়া ছিল, মেঝেতে, বিছানায় এবং সর্বত্র। এবং তারপরে আমি ধসে পড়েছি।

সকাল 9 টার দিকে যখন আমি ঘুম থেকে উঠেছিলাম। আমার মা আমার পাশে ঘুমোচ্ছিলেন। সে আমাকে চুদছিল। আমি স্বস্তির অনুভব করেছি। আমি শুধু তার দিকে তাকালাম।

তারপরে তাত্ক্ষণিক বোনার পেলাম। আমি নিজেকে নিয়ন্ত্রণ করতে একটি নিঃশ্বাস নিয়েছিলাম এবং সে জেগে ওঠে। আমরা একে অপরের দিকে তাকিয়ে থাকি এবং তখন থেকে খরগোশের মতো চুদছি।


Post Views:
1

Tags: মা, আমি তোমাকে চুদতে চাই সে ঘুরে দাঁড়ালো Choti Golpo, মা, আমি তোমাকে চুদতে চাই সে ঘুরে দাঁড়ালো Story, মা, আমি তোমাকে চুদতে চাই সে ঘুরে দাঁড়ালো Bangla Choti Kahini, মা, আমি তোমাকে চুদতে চাই সে ঘুরে দাঁড়ালো Sex Golpo, মা, আমি তোমাকে চুদতে চাই সে ঘুরে দাঁড়ালো চোদন কাহিনী, মা, আমি তোমাকে চুদতে চাই সে ঘুরে দাঁড়ালো বাংলা চটি গল্প, মা, আমি তোমাকে চুদতে চাই সে ঘুরে দাঁড়ালো Chodachudir golpo, মা, আমি তোমাকে চুদতে চাই সে ঘুরে দাঁড়ালো Bengali Sex Stories, মা, আমি তোমাকে চুদতে চাই সে ঘুরে দাঁড়ালো sex photos images video clips.

Leave a Comment