বাপ বেটি দুজনের কামনার আগুন নেভানোর খেলা [১]

উফ ইস ইসসসস আআহ ইস করে সুখের শিতকার দিয়ে বলে কি চুদা দিচ্ছো আমি সুখে মরে যাব। দিন দিন মনে হয় তোমার বাড়ার জোর বাড়ছে উহ আহ দাও দাও আরও জ়ড়ে দাও আমার ভোদাটা ফাটিয়ে দাও উফ ইস ইসসস ভোদার কুটকুটানি মেরে দাও। তোমার চুদায় এত সুখ উফ উফ আরেকটু জোরে দাও এবার আমার রস বেরুবে দাও অহ আহ আহহহহ গেল আমার রস বেরিয়ে গেল অমাগো ইসস ইসসস করে রুমা তৃতীয় বারের মত ভোদার আসল রস খসাল।
এদিকে রুমার মত এমন কামুকি সেক্সি মাগির গুদ মেরে তিন বার জল বের করে সমর বাবুও চরম সময় এসে গেছে।তিনি গোত্তা মেরে মেরে ঠাপ দিতে থাকলেন আর বলতে থাকল ওরে আমার খাঙ্কি মাগি গুদ মারানি ১৬ বছর ধরে তোকে চুদছি এখনও মনে হয় তুই সেই ১৬ বছরের কচি মাগি।আমার এই ৪৮ বছরের জীবনে কত মাগি চুদলাম তোর মত এমন বাড়াখাগি মাগি পাইলাম না । নে এবার আমার গরম গরম মাল নিজের গুদে নিয়ে গুদ ঠান্ডা কর ধর গেল আমার মাল বেরিয়ে গেল বলে বাড়াটা ঠেসে দিলেন রুমার গুদের গভিরে আর ছলকে ছলকে বীর্য দিয়ে ভরিয়ে দিলেন নিজের ৩২ বছরের কন্যার গুদ।
আর রুমাও বাপের গরম মালের ছোয়া পেয়ে আর একবার জল খসাতে খসাতে চার হাতপায়ে বাপকে জরিয়ে ধরলেন। এভাবে কিছুসময় বাপ মেয়ে দু’জনেই নিজেদের চরম পুলক উপভোগ করলেন নিশব্দে।
এবার রুমা বাপের চুলে বিলি কাটতে কাটতে বলল বাবা দিন দিন তোমার চোদার ক্ষমতা যে হারে বারছে তাতে মনে হয় আমি একলা আর তোমাকে সামাল দিতে পারব না তুমার চুদার জন্য আরও মাগি ফিট করতে হবে।
কেন রে রুমা তোর গুদের ক্ষিদাওতো দিন দিন বারছে?
হ্যাঁ হয়েছে তোমার যে আখাম্বা বাড়া গুদের ক্ষিদা না থাকলে এটাকে শান্ত করব কি ভাবে? তোমার এই বাড়া ঠান্ডা করা যে সে মাগির কম্ম না আমার মত খানদানি মাগির গুদ পেয়েছো এ তোমার ভাগ্য ।
হ্যাঁরে মা তুই ঠিক বলেছিস । তবে তোর গুদ মাই আর তোকে এমন চোদন খাওয়া কিন্তু আমি শিখিয়েছি।
এবার রুমা বাবার জ্বিহবাটা নিজের মুখে নি্যে চুষতে চুষতে বলল হ্যাঁ বাবা তাইতো আমি বিয়ে না করে তোমার চোদন খেয়ে যাচ্ছি। যেদিন প্রথম তুমি আমাকে চুদলে সেদিনই ঠিক করে নিয়েছি এই বাড়া আমি সারা জীবন গুদে নেব। তাইতো তোমাকে দিয়ে চুদিয়ে সিবুর জন্ম দিলাম। বাবা তোমার চুদা খেয়ে আমি ধন্য। বিধাতার কাছে আমি কৃতজ্ঞ যে তুমি চুদে আমার জন্ম দিয়েছ।আবার সেই তুমিই আমাকে চুদে চুদে সুখি করেছো। এমন সৌভাগ্য ক’টা মেয়ের হয় বল।
সমর নিজের আধ শক্ত বাড়া মেয়ের ভো্দার মধ্যে রেখে মেয়ের মাইদু’টো মুচরে মুচরে বলে হ্যারে আমিও ধন্য তোর মত এমন চোদনখোর মেয়ের বাপ হয়ে।তুই না থাকলে যে আমার কি হত? তোর মাও তোর মত এমন চোদন খেতে পারতো না। একবার চুদিয়েই তোর মা কেলিয়ে যেত আর তুইতো সারারাত চোদন খেতে পারিস।তুইতো বুঝেছিস আমার চোদার বাই একটু বেশি। তাই তোর মা মরার পর আমি ভেঙ্গে পরছিলাম কিন্তু তুই আমার সব চিন্তা দূর করে দিয়েছিস।তোর মত এমন চোদনোখোর মেয়ে পেয়ে আমি যেন আবার নতুন করে জীবন পেয়েছি।তাই তোকে চুদে আমি খুব সুখি।
বাপ মেয়ে এমন কথা চলছে আর দু’জন দু’জনকে ডলে পিশে আবার গরম করে তুলছে। দু’জনের দেহই যেন আবার কামখেলার জন্য প্রস্তত হয়ে গেছে।
বাবা তোমার পাম্পারতো রেডি আবার স্টার্ট করবা নাকি।হ্যারে তোর জমিনেও তো বেশ পানি জমছে বলে মেয়র মাই মুখে ঢুকিয়ে চুষে দিয়ে বললেন নে এবার তুই উপরে উঠে শুরু কর।
মেয়ে ঠিক আছে বলে গুদে বাড়া ভরে রেখেই গরান দিয়ে উলটে বাবার কোমরের উপর বসল।সমর বাবু মেয়ের কোমরে হাত রাখলেন আর রুমা অমনি কোমর উঠানামা করে ধীরলয়ে ঠাপ শুরু করল।
অল্প কিছুক্ষনের মধ্যে রুমার কোমর সঞ্চালন দ্রুত হতে লাগল আর রুমা উহ উহ হু হু ইস ইসসস ইসসসস করতে থাকল সমরবাবু মেয়ের নিচে শুয়ে মেয়ের ঠাপ খেতে থাকল আর নিজেও নিচ থেকে তলঠাপ দিতে থাকল।
এভাবে দশ মিনিট ঠাপিয়ে রুমা জল খসাল। জল খসিয়ে রুমা বাবার বুকে শুয়ে পরে বাবাকে জাপটে ধরে জোরে শ্বাস নিতে থাকল। এবার সমর বাবু এক ঝটকায় মেয়েকে নিচে ফেলে মেয়ের পাদু’টো নিজের কাধে নিয়ে শুরু করল জোর ঠাপ।
সমর বাবু হোক হোক করে ঠাপ মারছে আর রুমার গুদ থেকে ভচ ভচ ভচাত ফচ ফচ ফচাত শব্দ হছে। চলছে বাপ বেটি দুজনের কামনার আগুন নেভানোর খেলা ।বাপ বেটির এই চোদন যুদ্ধ যেন শেষ হবে না।
আসুন পাঠক বাপ বেটি মনের সুখে চুদে যাক আমরা পরিচিত হই গল্পের সকল চরিত্রের সাথ।গল্পের নায়িকা রুমা দাস যিনি এখন বাপের বুকের নিচে শুয়ে বাপের ৮ ইঞ্চি বাড়ার ঠাপানি খাচ্ছে।বয়স ৩২ বছর।বুকের মাপ ৩৮ আর পাছা ৪০।
যখন বুক পাছা দুলিয়ে রাস্তায় বের হন তখন ছেলে বুড়ো সবাই ধোন ঠাটিয়ে লোভী চোখে ওনার এই সেক্সি ফিগার চুদতে থাকে এমন কি ওনার নিজের ১৬ বছরের ছেলে সিবু পর্যন্ত মাকে দু’চোখে গিলতে থাকে।
সমর দাস যিনি রুমার বাবা ৩২ বছর বয়সে বউ মারা যাবার পর আর বিয়ে না করে নিজের মেয়েকে নিয়ে সংসার করছেন। এখন যেমন মেয়েকে চুদে যাচ্ছেন।
শিলা দেবি।রুমার প্রানের বান্ধবি।যার হাত ধরে রুমার বাপের চুদা খাওয়া শুরু।উনিও একসময় বাপের চুদা খেতেন।এখন অবশ্য বাপ নেই।স্বামি অভি আর মেয়ে অনুকে নিয়ে সংসার।
শিলা দেবিও হেভি সেক্সি মাল।ফিগার রুমার মতই চোদনও খেতে পারেন। শিলার মেয়ে অনু ।বয়স ১৫ বছর।৩৬-২৪-৩৬ ফিগার।সেক্সিমাল ১১ ক্লাশের ছাত্রি।কিছুদিন মায়ের মত চোদন খেলে ইনিও হয়ে উঠবেন চোদন খোড় মাগি।
পরিচয়ের পালা শেষ চলেন দেখি ওদিকে বাপ মেয়ের চোদনের কি অবস্থা। এদিকে সমর বাবু রুমাকে পাশ করে শুয়ে পিছন থেকে বাড়া ঢুকিয়ে ঠাপিয়ে যাচ্ছেন আর মাই দু’টো টিপে দিচ্ছে। রুমা উম উম উম্মম উহ উহ ইইস ইইইস ইইসসস করে বাপের ঠাপ খেয়ে যাচ্ছে।
সমর বাবু অ অ অহ করে থাপিয়ে মেয়েকে চিত করে ফেলে মেয়ের পিঠের উপর শুয়ে গুদের গভিরে বাড়া ঠেসে ঠেসে কয়েকটা রাম ঠাপ দিয়ে মেয়ের গুদ নিজের মাল দিয়ে ভরিয়ে দিলেন।
মাল দিয়ে সমর বাবু বাড়া বের করে মেয়ের পাশে শুএ পরলেন রুমা অনুভব করলেন বাপের মাল তার গুদ উপচে পাছার খাজ বেয়ে বিছানা ভিজিয়ে দিচ্ছে। বাবা মনে হয় তিন দিন থাকবানা তাই তিন দিন্নের মাল একুসাথে দিয়েছো। একেবাড়ে বিচি খালি করে দিয়েছো বোলে বাবার বাড়াটা মুখে নিয়ে চুষে পরিস্কার করে দিল। তারপর বাপমেয়ে দুজনকে জরিয়ে ধরে ঘুমিয়ে পরল।
সকালে রুমার ঘুম ভাংগতে দেখল ৭টা বাজে নিজেকে বাপের আলিঙ্গন থেকে ছারিয়ী নিয়ে উঠতে যাবেন এমন সময় সমর বাবুর ঘুম ভেংগে যায় আর তিনি রুমাকে টেনে নেন নিজের বুকের মাঝে।বাবা ছাড় তোমা্র জ়ন্য নাস্তারেডি করি।
সমর বাবু রুমাকে নিচে ফেলে মাই দু’টোকচলে বলে আগে আমার ছোট সোনার নাস্তাটা খাওয়া তারপর আমার নাস্তা বলে বাড়াটা রুমার তলপেটে ঘষতে থাকল আর একটা মাই মুখে নিয়ে চুষতে থাকল।
রুমা – না বাবা এখন আর না যে কোন সময় সিবু উঠে পরবে । আর তুমি চুদতে শুরু করলে একঘন্টার আগে তোমার মাল বের হবে না।
সমর বাবু – সবে ৭ টা বাজে সিবু উঠতে আরও একঘন্টা লাগবে এর মধ্যে হয়ে যাবে। তাছাড়া আমি তিনদিন থাকব না এখন একবার না চুদলে হয়।আমার এই সোনা মেয়েটাকে তিনদিন না চুদে থাকতে আমার কস্ট হবে না।
বাবার এই কথা শুনে ও বাবার টিপনি ও চুষানিতে রুমা গরম হয়ে গেল তাই বাবাকে জরিয়ে ধরে বলল বাবা তোমার চুদা না খেলে আমারও খুব কস্ট হয়। ঠিক আছে চুদে দাও ।
আবার শুরু হহল বাপ বেটির চোদন।বাবা যখন চুদা শেষ করে গরম মাল রুমার গুদে দিল রুমা বাবাকে জরিয়ে ধরে বলল উফ বাবা আমি সত্যি ভাগ্যবতি যে তোমার মত বাপ পেয়েছি। তুমি আমাকে বাপের মত আদর কর আবার বউয়ের মাত চুদে দাও।
সমর বাবু মেয়েকে চুমু খেয়ে বলে হ্যারে অনেকদিন শিলা খবর নেওয়া হয় না । তুই শিলাকে আসতে বলিস এবার এসে ওকে গাদন দিব।
রুমা – কেন বাবা আমাকে চুদে হয় না আবার আমার বান্ধবিরে চুদবা।
নারে মা তুই আমার কাছে সেরা কিন্তু শিলাও তোর মত বেশ চোদায় আর তোদের দু’জনকে একসাথে চুদতে আমার খুব ভাল লাগে। তাছাড়া শিলাইতো আমাদের এ রাস্তা দেখিয়েছে না হলে আমি আমার এই সোনা মেয়েটাকে চুদতে পারতাম? নাকি তুই এমন বাপ ভাতারি হয়ে বাপের চুদা খেতে পারতি আর বাপের চুদায় সিবুর মত ছেলের জন্মদিইতে পারতি?
তাই তো শিলা শুধু আমার বান্ধবিই না আমার চোদন গুরু।সেদিন শিলা যদি তোমার বুকের নিচে শোয়ার ব্যবস্থা না করতো তবে তোমার মত এমন একটা সুপুরুষের প্রান মাতানো ঠাপ কখনো খেতে পারতাম না। হ্যা তুমি ঘুরে আস তারপর রুমা আর অভিকে আসতে বলব।
রুমা বাবার চুদা খেয়ে গোসল করে সিবুকে ডাক্কতে তার রুমে গেল।গিয়ে যা দেখল তাতে রুমার মাথা নস্ট হবার যোগার।সিবু চিত হয়ে শুয়ে আছে বাড়া একেবারে খাড়া হয়ে লাফাচ্ছে।
সিবুর বাড়ার সাইজ দেখে রুমা থ হয়ে গেল।এযে বাবার বাড়ার চেয়েও বড়। রুমা এই পর্যন্ত অনেক বাড়া গুদে নিয়েছে তারমধ্যে তার বাপের বাড়াই সবচেয়ে বড়। রুমাআর ধারনা ছিল তার বাপের বাড়ার চেয়্যে বড় বারা আর নেই।
কিন্তু সিবুর এই বাশ দেখে তার মাথা ঝিম ধরে গেল।আবার ভাবল হবেইতো যে বাবার মালে ওর জন্ম যে গুদ ফাক করে ও এসেছে তাতে ওর এই রকম বাড়া হবেইতো। ওর মা বাপ যেমন চোদন পাকা তাতে ওতো চোদনে চাম্পিয়ন হবে।
রুমা এসব ভাবতে থাকল আর নিজের ছেলের বাড়ার দিকে তাকিয়ে থাকল কিছুক্ষন পরে দেখল সিবুর লুংগি ভিজে গেছে আর বাড়াটা একটূ শিথিল হল।রুমা বুঝতে পারল ছেলে স্বপ্নে কাওকে চুদে মাল খালাস করছে।
সিবুর এই ঠাটানো বাড়া রুমার গুদের পাড় পিচ্ছিল করে দিল। এ যেন চুম্বকের মত।চুম্বক যেমন দুরের লোহা টেনে নেয়।তেমনি শিবুর বাড়ার টানে রুমার গুদের কামরস বের করে আনছে।নিজের অস্থিটা আড়াল করে রুমা ছেলের মাথার কাছে গিয়ে ঝুকে মাইদু’টো ঝুলিয়ে দিয়ে ডাকল এই সিবু উঠ বাবা অনেক বেলা হল নে উঠে পর।
মায়ের ডাকে সিবু চোখ খুলতে মার মাই চোখের সামনে দেখে লজ্জা পেল। সে এতক্ষন শিলা মাসিকে ঘুমের মধ্যে আচ্ছা মত চুদেছে আর এখন চোখ খুলে দেখে মা মাই ঝুলিয়ে তাকে ডাকছে।
সিবুকে চোখ খুলতে দেখে রুমা বলল উঠ ফ্রেস হয়ে আয় নাস্তা রেডি।সিবু আচ্ছা আসছি বলে উঠে বসল।রুমা তারাতারি আয় বলে রুম থেকে বের হয়ে গেল।সিবু রুমার যাওয়ার সময় তার পাছার দুলনি দেখতে দেখতে ভাবল ইস মার যেমন মাই তেমন পাছা এককথায় অসাধারন মায়ের ফিগার । এমন সেক্সি ফিগার সে দেখেনি কখনও।ইস একবারর যদি মাকে লাগাতে পারতাম তবে ধন্য হয়ে যেতাম।
এবার সমর বাবু তারা দিল সিবু জলদি আয়।ঝটপট ফ্রেস হয়ে সিবু নাস্তার টেবিলে গেল।তিনজন একসাথে নাস্তা খেতে খেতে সমর বাবু বললেন সিবু আমি কয়েকদিনের জন্য একটু বাইরে যাব তুই ঠিকমত মায়ের দিকে খেয়াল রাখিস।
ঠিক আছে দাদু তুমি চিন্তা কর না আমি ঠিকমত মায়ের খেয়াল রাখব মার কো্ন অসুবিধা হবে না বলে রুমার দিকে তাকাল রুমার উচু বুক দেখে সিবুর নিচে শক্ত হত্তে লাগল।
এদিকে সিবুর বাড়া দেখার পর থেকে রুমার ভেতুর তোলপাড় চলছে। সেও ভাবছে ইস সিবুর বাশটা যদি একবার গুদে নিতে পারি। আবার মাতৃসুলভ্ লজ্জা তাকে ঘিরে রাখছে ।
রুমাকে চিন্তিত দেখে সমর বাবু ভাবলেন মেয়েটা কয়দিন চোদন পাবেনা দেখে মন খারাপ করছে।তাই রুমার কানের কাছে মুখ নিয় ফিসফিস করে বললেন মন খারাপ করিসনা মা এইতো কয়েকটা দিন মা আর বেশি কস্ট হলে অভিকে দিয়ে করিয়ে নিস।
সিবু মা আর দাদুর কথা শুনে বুঝতে পারল দাদু মাকে অভি আংকেল্কে দিয়ে চোদানোর পারমিশন দিয়ে গেল।সিবু তার মা আর দাদুর চুদাচুদির ব্যাপারে জানে। কিন্ত মা আর দাদু কখনও তার সামনে চুদা চুদি করেনি ।
এদিকে বাপের কথা শুনে রুমা মনে মনে ভাবল বাবা আর অভিকে লাগবেনা তুমিতো জানোনা আমাদের ঘরেই যে বাড়া আছে সেটা গুদে নিতে পারলেই হবে কিন্ত মুখে বলল তুমি ভেবনা আমি সব ঠিক করে নেব।
এবার নাস্তা শেষ করে সমর বাবু যাওয়ার জন্য বের হবেন।রুমা দরজ়া বন্ধ করার জন্য এগিয়ে গেলেন রুমা এগিয়ে আসতে সমর বাবু রুমাকে জরিয়ে নিজের বুকের মধ্যে নিলেন এবং মাই টপে দিয়ে চুমু খেলেন।
রুমা বাব্বা কি করছ সিবুর দরজা খোলা সব দেখতে পারছে ছেলেটা।
দেখুক আমি আমার বৌয়ের দুদ ধরেছি।
আহ বাবা ছারতো বলে রুমা ঝটকা মেরে নিজেকে ছারিয়ে নিল। সিবু নিজের রুমে বসে বাপ বেটির প্রেম দেখল।রুমা দরজা বন্ধ করে ফিরতেই সিবুর চোখে চোখ পরল।
ইস ছেলেটা সব দেখছে লজ্জায় চোখ নামিয়ে নিয়ে ভাবতে লাগল আজ দিনটা অন্য রকম সকালে উঠেই ছেলের ঠাটানো বাড়া দেখলেন আবার এখন বাপের সাথে মাখামাখি সেটাও ছেলে দেখল যদিও ছেলে জানে যে সে বাপের নিচে শুয়েই ছেলের জন্ম দিছেন।
এসব ভাবতে ভাবতে রুমা ঘরের কাজ করতে লাগল কিন্তু মন থেকে সিবুর বাড়ার কথা ভুলতে পারছে না। আর সিবুর বাড়ার কথা চিন্তা করলেই গুদ ভিজে উঠছে।
হঠাত সিবুর ডাকে তার চিন্তার ছিন্ন হয়। মা আমি কলেজে যাচ্ছি দরজা বন্ধ কর।
সিবুর ডাকে রুমা এগিয়ে এসে বলে আজ তারাতারি চলে আসিস আমার একলা ভাললাগবেনা তুই থাকলে তাও একটু কথা বলা যাবে।
ঠিক আছে মা ।আজ পরিক্ষার রেজাল্ট দিবে না হলে আমি যেতাম না বলে সিবু বেরিয়ে গেল। রুমা দেবিও ঘরের সব কাজ গুছিয়ে রান্না করল।ঘরির দিকে তাকিয়ে দেখল ১টা বাজে।ছেলেটা এখনও এলো না তাই রুমা বাথরুমে ঢুকল এবং গোসল শেষ করে একটা তোয়ালে জরিয়ে এসে আয়নার সামনে সাজতে বসল।
আয়নায় নিজের রুপ যৌবন খুটিয়ে দেখছিলেন । নিজের মাই দু’টি দেখে বোটা রগরে দিলেন আর ভাবলেন তার মাই দু’টি এখনও বেশ টাইট আছে অথচ কতজন টিপছে।আর পাছা ঘুরিয়ে দেখে নিজেই মুগ্ধ হয়ে যায়।আবার তার মনে পরে সিবুর বাড়া কথা।ভাবেন সিবুর বাড়াটা কিভাবে গুদে নিবেন।
তার মনে তোলপাড় চলতে থাকে যেমন একবার হয়েছিল ১৬ বছর আগে যে দিন প্রথম বাবার বাড়া গুদে নেন। সে দিন তবু শিলা ছিল ।আর সে ছিল একেবারে আনকোরা তার পর থেকে অনেক বাড়া এউ গুদে ঢুকেছে ।
কিন্তু বাবার বাড়া গুদে নেওয়ার পর তার যেন মনে হয়েছিল সে আজ থেকে বেশ্যা মাগি হল আর কোন বাড়া নিতে তার লজ্জা লাগেনি। আর আজ সে চোদনে ১৬ বছরের অভিজ্ঞ এক নারি যে নিজের বাপের মাগি হয়ে ঠাপ খান। কিন্ত আজ সিবুর কথা চিন্তা করে সে যেন সেই ১৬ বছর বয়সে ফিরে গেল। যেমন একজন কিশোরি গূদে বাড়া নিবে।
এই সব ভাবতে ছিল রুমা এমন সময় কলিং বেল বেজে উঠল।রুমা ভাবল এখন আবার কে এল।তার গায়ে শুধু একটা তোয়ালে জরানো ।আবার কলিং বেলের শব্দ।রুমা কিহোলে চোখ রেখে দেখল সিবু বাইরে দাঁড়িয়ে আছে। চট করে রুমার মাত্থায় বুদ্ধি খেলে গেল সিবুকে তার এই শরীর দেখিয়ে গরম করতে হবে।রুমা দরজা খুলে দিল।
সিবু ঘরে ঢুকে মাকে জরিয়ে ধরল আর বলল মা আমি ফার্স্ট হয়েছি ।সিবু এই রকম আচমকা জরিয়ে ধরাতে রুমা হতচকিয়ে গেল এবং সে নিজেও সিবুকে জরিয়ে ধরল।এভাবে মা ছেলে জরিয়ে ধরে থাকল কিছুক্ষন তাতে সিবুর হাতের ঘষায় রুমার গায়ের তোয়ালে খুলে গেল আর তার মাই গিয়ে সিবুর বুকে চেপে রইল।
যুবতি মায়ের বুকের ছোয়া পেয়ে সিবুর পৌরুষত্ব জেগে উঠোল। তার প্যান্ট তাবু করে বাড়া রুমার তলপেটে খুচা মারতে লাগল। এতে রুমা দেহ যেন কারেন্ট এর শক লাগল তিনি কেপে উঠল।
এদিকে সিবুর হাত মার খোলা পিঠে খেলতে খেলতে এবার মার পাছায় এসে ঠেকল পাছার দাবনা দুটো টিপ লাগাতে রুমা ইস ইসসস করে শিতকার করে বলে উহ সিবু বাবা কি করছিস আমি টর মা বলে আরো জোরে জরিয়ে ধরে সিবুকে।
মার কথায় সিবু চাপ একটু হালকা করে বলে মা আমি পরিক্ষায় ফার্স্ট হয়েছি। ছেলের হাতের চাপ হালকা হওয়ায় রুমা ছেলেকে আরো জরিয়ে ধরে ছেলের ঠোটে ঠোট ডুবিয়ে চুমু খেয়ে বলে উহ আমার লক্ষি ছেলেই মার এই রকম আদরে সিবু বুঝে গেল যে মাকে আজ চুদা কোন ব্যাপার না ব্রং মা চুদা খাওয়ার জন্য তৈরি হয়ে আছে।তাই এবার সে মাকে নিজের বুকে চেপে মার পাছার দাবনা দূটি টিপতে থাকে আর নিজের জিব খেলাতে লাগে মায়ের জিবে আর এভাবে মা ছেলে দু’জনেই গরম হতে থাকে।
সিবু আস্তে আস্তে মার ঘারে গলায় চুমু খেয়ে চলে আর হাত দুটো চালাতে থাকে শরীরের বিভিন্ন জায়গায়।রুমা এবার সিবুর গায়ের জামা খুলে তারপর সিবুর প্যান্টের হুকে হাত লাগায় সিবুর বাশটাকে হাতের নাগালে পেতে মরিয়া হয়ে উঠে।
এক ঝটকায় খুলে দেয় সিবুর প্যান্ট । এখন রুমা সম্পুর্ন লেংটা আর সিবুর পরনে শুধু জাইংগা। সিবুর জাইংগার উপর দিয়েই রুমা সিবুর বাড়াটা ডলতে থাকে।এদিকে সিবু রুমার সারা শরীর হাতিয়ে দুধ টিপে যখন একটা দুধ মুখে পুরে চোষন লাগালো রুমা আর নিজেকে ধরে রাখতে পারলনা।
নিজেকে সম্পুর্ন ছেলের হাতে ছেড়ে দিল আর মুখ দিয়ে শুধ ইস ইসসস উম উম উহ আহ ইসস ইসসস শব্দ বের হতে থাকল।আর হাতে ছেলের বাড়া কচলাতে থাকল।এবার সিবু রুমাকে পাজাকোলে তুলে বেড রুমে নিয়ে চিত করে শুয়ে দিল।
নিজের জাঙ্গিয়া খুলে মার পাশে গিয়ে বসল।রুমা এবার টান দিয়ে সিবুকে নিজের উপর নিয়ে বলল কিরে মাকে চুদবি?
সিবু খপ করে মাই মুচরে হ্যা চুদব।রুমা হাত বারিয়ে বাড়াটা খেচে দিয়ে বলে তার আগে বল সকালে ঘুমের মধ্যে কাকে চুদেছিস?
রুমার কুথায় সিবু অবাক হয় মা কিভাবে জানল সকালে সে ঘুমের মধ্যে চুদাচুদি করেছে।লজ্জা মাখানো মুখে সিবুর উত্তর শিলা মাসিকে কিন্তু তুমি কিভাবে বুঝলে যে আমি ঘুমের মধ্যে চুদাচুদি করছি?
তোর রস বের হওয়া দেখেই বুঝেছি ঘুমের মধ্যেই কাওকে ঝেরেছিস।
মা ছেলের কথার সাথে কিন্তু হাতের কাজ দিয়ে দু’জন দু’জনকে গরম করে তুলছে।সিবু মার সারা শরীর টিপছে আর রুমা সিবুর খারা বাড়া ধরে খিচে দিচ্ছে।সিবু এবার হাতের সাথে মুখ লাগাল একটা মাইয়ের বোটা মুখে নিয়ে চুষতে লাগল অন্য মাই টিপতে লাগল। এতে রুমা উহ উহ ইসস ইসসস করে শিতকার দেয় আর সিবুর বাড়া ধরে টেনে নিজের মুখের দিকে নিইয়ে আসে।
সিবুও ঘুরে গিয়ে মার মুখের দ্দিকে ধোন দিয়ে নিজের মুখ আস্তে আস্তে আরও নিচে নামাতে থাকে মার দুধ থেকে নাভিতে তারপর মার পেট এভাবে জ্বীব দিয়ে চেটে দেয়। নাভিতে জ্বীবের ছোয়া পেয়ে রুমা সিবুকে টেনে নিজের মুখ সিবুর দু’পায়ের মাঝে নিয়ে আসে আর সিবুর ঠাটানো বাড়া ভরে নেয় নিজের মুখে।বাড়ায় মায়ের জ্বীবের ছোয়া পেয়ে সিবু শিউরে উঠ নিজের অজান্তে উহ করে উঠে আর নিজের মুখ দিয়ে মার তলপেটে চুমু খায় ।
এবার সিবু আর ও নিচে মার দু’পায়ের ফাটলের দিকে নজর দেয় দেখে মার গুদ বেয়ে অঝর ধারায় রস বের হচ্ছে।এবার দু’আংগুল দিইয়ে গুদের পাড় ফাক করে দেখে বেশ বড় একটা মটোর দানার মত কিযেন সেটা রগরে দিতে রুমা মোচর দিয়ে উঠল।
সিবু মটোর দানার মত রুমার কোটটা চুষতে শুরু করলে রুমা সিবুর বাড়া ছেরে তলপেট উচিয়ে মোচুরাতে মোচরাতে উফ উফফ উহহ হহহ ইসসস ইসসস সিবু ওরে বাবা কি করছিস আমি আর পারছিনা।তুই দেখি বাপের চেয়েও বড় মাগি বাজ। উফ উফফফ মাগো উস উসসস আমার রস বেরিয়ে গেল চোষ চোষ ভালকরে চোষ ইস ইসসস করে রুমা ছেলের মুখে জল খসিয়ে দিল আর সিবুও মায়ের গুদের জল চুষে টেনে নিল।
জল খসিয়ে রুমা কিছুটা শিথিল হল সবু এবার মার দু’পায়ের ফাকে বসে বলে মা এবার তোম্মার গুদে আমার বাড়া দেই। রুমা সিবুকে বুকে টেনে নিয়ে বাড়া হাতে ধরে গুদের মুখে রেখে বলে নে ঠেলে ঢুকিয়ে দে।
মার অনুমতি পেয়ে সিবু হাল্কা চাপ দিতে ফট করে বাড়ার মুন্ডিটা মার রসালো গুদে ঢুকিয়ে দিল।ইস সস সসসস করে শিতকার দিয়ে রুমা ছেলেকে নিজের বুকে চেপে কানের কাছে মুখ নিয়ে ফিস ফিস করে বলে আস্তে দে বাবা যে ঘোড়ার বাড়া বানিয়েছিস মনে হয় গুদ ফাটিয়ে ছারবি।উফ এত বড় বাড়া এখনও আমি গুদে নেইনি।
সিবুর কোন কথা নেই বাড়াটা টেনে একটু বাইরে এনে আবার হুট করে একটা ঠাপ মারে এতে সম্পুর্ন বাড়া তার মায়ের গুদে ঢুকে যায়।বাড়াটা মার গুদে পুরো গেথে সিবু মার বুকে মাথা দিল।
দিল।রুমা ছেলের মাথার চুলে বিলি কেটে এক হাত গুদ বাড়ার জোরায় নিয়ে টের পেল সিবু পুরো বাড়া গেথে দিয়েছে তার গুদে। সিবুর বাড়ায় তার গুদ ভরে গেছে একটুও জায়গা খালি নেই।রুমা সিবুকে ডাকল এই সিবু ।
সিবু উম্ম বলে মার দিকে তাকাল। মার সাথে চোখাচোখি হতে রুমা বলে কিরে সবটা ভরে দিয়েছিস মার গুদের ভিতর বাব্বা কি বানিয়েছিস আমার মত মাগিরই মনে হয় গুদ ফেটে যাবে আর কচি গুদে দিলেতো একবারে ফাটিয়ে দিত।
সিবু হু করে লজ্জা পাওয়ার ভংগি করে মার বুকে মুখ লুকায়।নে আর লজ্জা পেতে হবে না এতোক্ষন ধরে মার গুদ নিয়ে ঘাটলি মার গুদের রস খেয়ে গুদে বাড়া দিয়ে লজ্জা পাওয়া না?বোকা ছেলে গুদে বাড়া দিয়ে চুপ থাকলে হবে দে দেখি এবার আচ্ছা করে ঠাপিয়ে মাকে সুখে ভরিয়ে দে আমার লক্ষি সোনা নাং । এবার মাকে নিজের মাগি বানিয়ে নে।উফ আমার কি ভাগ্য ১৬ বছর বাপের চুদা খেয়ে এখন ছেলের চুদা খাব।
মার কথা শুনে সিবু এবার কোমর তুলে ঠাপ শুরু করে বলে মা তোমার গুদের মধ্য কি গরম। আহ গুদে বাড়া ঢুকালে এত আরাম জানলে আরও আগেই তোমাকে চুদে দিতাম।উফ মাইরি তোমাকে চুদে খুব ভাল লাগছে মা।
সিবুর ঠাপের চোদনে রুমার গুদে আবার রস কাটতে শুরু করছে। রুমা সিবুর মুখ টেনে একটা মাই ঢুকিয়ে দিয়ে বলল নে মাই চোষ আর ঠাপা তোর ঠাপে আমার গুদ বেশ রস কাটছে বলে নিচ থেকে তল ঠাপ দিতে শুরু করছে। দু’জনের কামরসে এবার বেশ সব্দ হচ্ছে। পচ পচ পচাত পচ পচ পচাত পচাত ।
এভাবে ঠাপ খেতে খেতে রুমার জল প্রায় ভোদার মূখে এসে গেছে।রুমা যেন ছেলে চোদনে পাগল হয়ে যাবে।উহ উহ সিবু জোরে ঠাপা হ্যাঁ হ্যাঁ এইতো এইভাবেই দে ইস মাগো ইসস ইসসসস দে বাবা হ্যা হ্যা চোদ চুদে আমার গুদ ফাটিয়ে দে উরে বাবা দেখে যাও ইস আমার সোনা ছেলে কিভাবে আমাকে চুদছে ইস ইসস ইসসস থামিস না বাবা চোদ হ্যাঁ হ্যাঁ আমার রস বের হবে চোদ চোদ তোর খানকি মাকে চোদ উরি উউ উউউ ইসসস ইসসসস করে রুমা সিবুর বাড়ার গুতায় জল খসিয়ে দিয়ে হাঁপিয়ে গেল।
মাকে হাঁপাতে দেখে সিবু ঠাপ দেওয়া বন্ধ করে মার একটা মাই চূষতে লাগল আর অন্যটা টিপতে লাগল। রুমা জল খসার রেস কাটিয়ে সিবুক্কে পাগলের মত চুমু খেতে খেতে বলল উফ কি চুদা চুদলিরে সিবু এমন নাড়ি টলানো ঠাপ দেয়া কোথায় শিখলি বাবা, এখন থেকে প্রতিদিন মকে চুদবি যখন ধোন খারাবে মার ভোদায় ঢুকাবি। ইস আমার পেটের ছেলে এমন চোদন বাজ আর আমি জানিনা । যে গুদ ফাঁক করে বের হয়েছিস সেই গুদ চুদে তুই আজ আমাকে ধন্য করলি। নে ঠাপা যত পারোছ ঠাপা। তোর ঠাপ খেয়ে আমি মরে গেলেও খুসি।
সিবু আবার ঠাপাতে লাগল মার সদ্য জল খসানো গুদ থেকে এবার যেন এক অদ্ভুত চোদন সংগিত শুরু হল।। ফচ ফচ্চ ফচাত ফচ ফচ ফচাত। সিবু এবার রুমার পা দু’টো নিজের ঘারে নিয়ে নিজে হাটুতে ভর দিয়ে ঠাপ দিতে থাকল।উফ মা তোমাকে চুদে খুব আরাম হচ্ছে। এখন থেকে প্রতিদিন তোমাকে চুদব। চুদে চুদে তোমাকে গাভিন করে দিব।।ইস কি শান্তি অহ আহ মা এমন খান্দানি গুদ তুমি কেমন করে বানালে ।
রুমা চোদ বাবা চোদ । তোর মা তোর চোদনে পাগল হয়ে যাবে। উরি বাবা ইস তোমারা দেখে যাও আমার ছেলে আমাকে চুদে কেমন সুখ দিচ্ছে। ইস ইসসস দে সিবু আরও জোরে দে মার গুদ ফাটিয়ে দে।হ্যাঁ হহ্য্যাঁ এইতো এই ভাবে দে উফ উফ তোর কাছে চুদা খেয়ে আমার প্রথম চুদা খাওয়ার ক্কথা মুনে পরছে। ইস কি চুদা চুদছিস।তোর বাড়া আমার বাচ্চাদানিতে ঢুকে যাচ্ছে ইইস ইইসসস সিবু আমি এত সুখ সহ্য করতে পারছি না।
সিবু এবার মার বুকে শুয়ে হক হক করে ঠাপ মারতে লাগল আর বলতে লাগল উরি উফ কি সুখ ইস ইসসস এমন খানদানি আমার মার ভোদা।মা তোমাকে চুদে খুব ভাল লাগছে । তুমি আজ থেকে আমার মাগি আমি প্রতিদিন আমার এই মাগিকে চুদব। তুমি এতদিন বাপের চুদা খেয়েছো এখন থেকে আমার চুদা খাবা। তোমাকে না চুদে আমি থাকতে পারব না। ইস ইসসস মা দেখ আমার চুদায় তোমার ভোদায় কেমন রস কাটছে। হ্যাঁ মা দেখো তোমার গুদের ঠোট দু’টো কি সুন্দুর করে আমার বাড়াটা চুষে দিচ্ছে। ইইস এত সুখ সহ্য করা যায় না বলে আরও জোরে মাকে জরিয়ে ধরে ঠাপ মারতে থাকল।
উফ উউফ মা আমার ক্কেমন হচ্ছে নাও মা এবার ছেলের বীর্য নেও মা গেল গেল আমার মাল বেরিয়ে গেল বলে বাড়াটা মার গুদের গভিরে ঠেসে দিয়ে ঝলকে ঝলকে এককাপ বীর্য মার গুদে ঢেলে দিল।রুমা ছেলের বীর্যের গরম চ্ছোয়া পেয়ে নিজেও গুদের জল খসিয়ে দিয়ে ছেলেকে আকরে ধরে থাকল।
এভাবে প্রায় ৫ মিনিট মা ছেলে দু’জন দু’জনকে ধরে রস খসার আনন্দ নিয়ে রুমা ছেলের মাথার চুলে বিলিকেটে ডাকল এই সিবু। সিবু মার বুক থেকে মাথা না তুলেই জবাবা দিল উম্ম।
রুমা সিবুর মাথা তুলে জিজ্ঞেস করল কিরে কেমন লাগল মাকে চুদে?
মা তোমাকে চুদে খুব মজা পেলাম।তুমি বল আমি কেমন চুদলাম? তোমাকে চুদে সুখ দিতে পেরেছি?
রুমা বলল হ্যাঁরে সিবু তুই সত্যি খুব ভাল চুদেছিস। আমারতো বিশ্বাসই হচ্ছে না প্রথম মার গুদে ধোন দিয়ে এমন চুদলি মনে হয় তুই পাক্কা একটা মাগিবাজ। একবার এই ধোন যার গুদে দিবি সে তোর চুদা খেতে পাগল থাকবে। তুই জানিস মাগি মহলে আমার নাম আছে আমি নাকি একেবারে চোদন খানকি যে সে চোদনে আমাকে কেউ কাবু করতে পারে না। আমি ১৬ বছর ধরে তোর দাদুর চোদন খাচ্ছি তারপরও তোর দাদু একবার চুদে আমার কিছুই করতে পারে না আর তুই প্রথমেই একবার চুদে আমাকে পুরো সুখ দিলি।এখন থেকে রোজ আমাকে চুদবি। তোর চোদন না খেলে আমার ভাল লাগবে না। আমি সত্যিই ভাগ্যবতি তোর মত এমন চোদনখোর ছেলে আমার এই গুদ ফাঁক করে বের করেছি।
সিবু বলল মা তুমি এই পর্যন্ত কত জনের চোদন খেয়েছ।
কম করে ২০/২৫ জন হবে। তার মধ্যে বাবা মানে তোর দাদু আর শিলার বাপ মানে অজিত কাকুর চোদন খেয়ে খুব মজা পেয়েছি। অজিত কাকু আর বাবা যখন আমাকে আরর শিলাকে পালটা পালটি করে চুদত তখন আরও বেশি মজা পেতাম। অজিত কাকু মারা যাবার পর অবশ্য শিলার বর অভি আর বাবা আমাকে আর শিলাকে যখন একসাথে চুদে তখনও খুব মাজা পাই তবে এখন মনে হয় তোর চুদাই সবচেয়ে বেশি মজার।
মা আমি শিলা মাসিকে চুদব।রুমা বললে কেন রে মাকে চুদে মন ভরেনি?সিবু বলে না মা তোমাকে চুদে খুব মজা পেয়েছি।আর শিলা মাসির মাই পাছা ঠিক তোমার মত তাই শিলা মাসিকে চুদতে মন চাইছে। তাছারা শিলা মাসি তোমার সবচেয়ে কাছের বান্ধবি তাকে না চুদলে হয়।
রুমা বলে আচ্ছা চুদিস আর শিলা যেদিন আমাক্কে বাবার চোদা খাওয়ার ব্যবস্থা করে দেয় সে দিন থেকেই শিলার সাথে আমার চুক্তি যে নতুন কারও চুদা খেলে আমরা একজন আর একজনকে ভাগ দিব। তুই চিন্তা করিস না কালই শিলাকে চুদতে পারবি নে এখুন মাকে রেহাই দে চল খেয়ে নিই।
সিবু মার গুদ থেকে বাড়া বের করে বলে চল। সিবু গুদ থেকে বাড়া বের করতেই রুমা গুদ থেকে রস গরিয়ে বিছানায় পরতে থাকল। রুমা বলল বাব্বা কত মাল ঢেলেছিস একেবার আমার গুদ ভাসিয়ে দিয়েছিস।এবার মা ছেলে দু’জনে বাথরুমে ঢুকে একে অপরকে ধুয়ে দিল।
রুমা সিবুর বাড়া নেড়ে বলে কিরে তোর বাশ দেখি আবার খাড়া হয়ে গেছে। সিবু রুমার মাই টিপে বলে তোমার এই গরম দেহ দেখে আমার বাড়া আর দেরি সহ্য হচ্ছে না মনে হয় এখনি তোমাকে আর একবার চুদি। রুমা বলে চুদবি তোর যখন খুশি তখনি চুদবি। আমার গুদ তোর জন্য সবসময় খোলা থাকবে তুই ইচ্ছে মত মাকে চুদে সুখ দিবি।চল এখন খেয়ে নিই তারপর আর একবার তোকে দিয়ে চুদিয়ে নিব।
রুমা বাথরুম থেকে এসে কাপড় পরতে গেলে সিবু বলে মা তুমি এভাবে লেংটা থাক কাপড় পরতে হবে না। রমা কাপড় রেখে বলে ঠিক আছে তোর যদি ভাললাগে তবে আমি লেংটোই থাকব।মা ছেলে দু’জনে লেংটো হয়েই বাথরুম থেকে বের হয়। রুমা খাবার রেডি করে সিবুকে খেতে ডাকে।সিবু এসে মাকে চটকে মাই চুসে খেতে বসে।
রুমা দেখে সিবুর বাড়া খাড়া হয়ে আছে তাই সে সিবুর বাড়ার উপর বসে বলে বাবা আমাকে এত বছর ধরে চুদে কিন্তু বাবার বাড়ার উপর বসে আমি কখনও খাবার খাইনি আজ তোর বাড়া গুদে নিয়ে খাব।
এভাবে মা ছেলে খাওয়া আর চোদা চালিয়ে যেতে লাগল। খেতে খেতে রুমা সিবু একরাউন্ড চোদা শেষ করল। তারপর দুজন কিছু সময় টিভি দেখে শুতে গেল।খাটেশুয়েই সিবু আবার মাকে ঘাটতে শুরু করল। কখনও রুমার মাই টিপছে কখনও চূষে দিচ্ছে আবার একহাত চালিয়ে দিচ্ছে রুমার গুদে এভাবে মাকে চুদার জন্য তৈরি করছে সিবু।
রুমাও সিবুর হাতের ছোয়ায় যেন কামে পাগল হয়ে উঠছে আর ভাবছে ইস ছেলেটার হাতে যেন যাদু আছে।ছেলের কাছে চুদা খেয়ে রুমাও যেন সুখে পাগল হয়ে যায়। রুমা ভাবে এই গুদে কত বাড়া নিল কিন্তু সিবুর বাড়াটা যেন আলাদা আর সিবুর দমও আছে।
এরই মধ্যে সিবু তাকে দুই বার চুদেছে আবার গরম করে ফেলেছে এখনি হয়তো বাড়া তার গুদে ভরে চুদবে। রুমা এইসব ভাবছে আর সুখে ইস ইস উহ উহ করে শিতকার করেছে।সিবু রুমাকে কাতকরে পিছন থেকে বাড়াটা মায়ের গুদে ঢুকিয়ে দিয়ে ঠাপাতে শুরু করল।
রুমাও ছেলের ঠাপ খেতে খেতে বলে ওরে সিবু বাবা তুই এমন ঠাপ দেওয়া কোথায় শিখলি মনে হচ্ছে আগের জন্মে তুই আমার ভাতার ছিলি। যতই তোর ঠাপ খাচ্ছি আমার গুদে যেন আরও ঠাপ খাওয়ার জন্য পাগল হয়ে যাচ্ছে।
১৬ বছর আগে যখন বাবার ঠাপ খাওয়া শুরু করেছিলাম তখন যেমন কচি গুদের খিদে ছিল এখন তোর বাড়ার ঠাপ খেয়ে তেমন মনে হচ্ছে। তুই কথাদে বাবা আমাকে ঠিক এভাবে চুদে সারা জীবন সুখ দিবি।তোর চোদা না পেলে আমি বাচব না।
সিবু রুমার গুদে ঝর তুলে ঠাপাতে ঠাপাতে বলে মা আমি সারা জীবন আমার এই খানকি মাকে চুদব। যে ভোদা ফাক করে আমি পৃথিবির আলো দেখেছি সেই ভোদায় প্রথম ধোন দিয়ে সুখ পেয়েছি এই ভোদার কথা আমি কখনও ভুলবোনা। আজ থেকে আমি তোমার ভোদার নাগর আর তুমি আমার বাড়ার নাং। আমরা দু’জনে মিলে আমাদের জীবন চোদনময় করে তুলবো। উফ ইস ইসসস তোমাকে চুদে কিযে সুখ।
এই ভাবে মা ছেলে একজন আরেকজনকে চুদায় সাহায্য করছে আর মনের সুখে আবল তাবল বকছে। রুমা ছেলের ঠাপ খেয়ে আর সিবু রুমাকে ঠাপাতে ঠাপাতে চরম সময়ে পৌছে গেছে।
দু’জনেই উম উম্ম ইস ইস ইসসস শব্দ করে একে অপরকে জাপটে ধরে এক সাথে মাল ছেড়ে দিল।সিবু মায়ের গুদে বাড়া ভরে মায়ের বুকে মাথা রেখে নিজের সবটুকু মাল মার গুদের গভিরে ঢুকিয়ে দিতে থাকল আর চিন্তা করতে থাকল কালও যে মা ওকে লুকিয়ে নিজের বাপের চুদা খেয়েছে আজ সেই মা কত সহজে ওর নিচে শুয়ে ওর বাড়ার ঠাপ খাচ্ছে।
রুমাও ছেলের মাল নিজের গুদে পেয়ে সিবুকে আকড়ে ধরে ভাবে মানুষের জীবন কত অদ্ভুত। প্রথম যেদিন শিলা তাকে অভির কাছে চোদন খাওয়ার কথা বলছিল সে দিন সে অবাক হয়েছিল যে শিলা কি নির্লজ্য স্বামির কাছে চুদা খেয়েছে।অথচ সে নিজে আজ নিজের ছেলের নিচে শুয়ে চুদা খাচ্ছে।আসলে মেয়ে মানুষ গুদের সুখ পেলে যে কারও কাছে গুদ ফাক করতে দ্বিধা করেনা। সেটা তার চেয়ে আর কে ভাল বলতে পারবে।
এইসব ভাবতে ভাবতে সে সিবুর মাথায় হাত দিয়ে চুলে বিলি কাটতে কাটতে ডাকল সিবু? উম্ম বলে সিবু মার বুকে মাথা ঘসে উত্তর দিল। কিরে একদিনেই দেখি পাক্কা চোদনবাজ হয়ে গেলি। বাব্বা কি চোদাটাই না দিলি একেবারে আমার বাপের চোদন ভুলিয়ে ছাড়লি।অবশ্য তুইতো চোদনে পাকা হবিই কারন আমি আর বাবা দু’জনে মিলে তোরে জন্ম দিয়েছি। তোর বাপ আর দাদু একজনই। এমন ভাগ্য আর কার আছে বল।
সিবু মার একটা দুধে মুখ লাগিয়ে বলে তুমি কিভাবে দাদুর সাথে চুদাচুদি শুরু করলে আর দাদুর প্রথম চোদন কেমন লেগেছে বলনা মা।রুমা ছেলের গালে চুমু দিয়ে বলে কেন মার চোদন কাহিনি শুনার খুব সখ না?তবে শোন বলে রুমা ফিরে গেল সেই ১৬ বছর আগে।

More বাংলা চটি গল্প

Leave a Comment