বিচিত্র ফাঁদ পাতা এ ভুবনে (পর্ব-২৪ & শেষ পর্ব) –

বিচিত্র ফাঁদ পাতা এ ভুবনে/চব্বিশ
লেখক – কামদেব
—————————

রাত গভীর হল রাস্তায় যানবাহন চলাচল পথচারি মানুষের ভীড় পাতলা হয়ে এল। বাচ্চু বোধহয় আজ আসবে না।পরীবানু জানলার ধারে দাঁড়িয়ে তাকিয়ে থাকেন পথের দিকে।আসবে না তাও ভাল লাগে তাকিয়ে থাকতে।মাঝে মাঝে ফোনের দিকে দেখেন এইবুঝি বেজে উঠলো।চান্দুমণি ঢূকে মালকিনের দিকে তাকিয়ে থাকে।আগে কোনদিন মালকিনকে এমন উতলা দেখেনি।কেমন বেভুল বেভুল ভাব উদাস দৃষ্টি ঘরের মধ্যে আছেন অথচ মনটা হারায়ে গেছে কোন দূর দিগন্তে।
–খেতে আয় কেনে,ভাত দিয়েছি।চান্দু বলে।
পরীবানু নীচে নেমে গেলেন খেতে।ভাত নাড়াচাড়া করলেন কিছু মুখে দিলেন। প্রায় না খেয়েই উঠে পড়লেন।মুখের ভাব দেখে কিছু বলার সাহস হল না।
চান্দু বলে তুই উপরে যা,আমি খেয়ে আসতেছি,বিছানা ঠিক করি দিব।
পরীবানু বাথরুমে গেলেন।জল ঢালার শব্দে বোঝা গেল স্নান করছেন মালকিন।চান্দু তাড়াতাড়ি খেয়ে উপরে উঠে দেখল,মালকিন আয়নার সামনে দাঁড়িয়ে সাজগোজ করছেন।চান্দু ফিক করে হেসে বিছানা ঠিক করতে লাগল।
–চাদর বদলায়ে অন্য চাদর দে।পরীবানু বলেন।
চাদর তুলতে গিয়ে বালিশের নীচে রাখা মালকিনের দাওয়াই নজরে পড়ে,তুলে জিজ্ঞেস করে,ইটা তাকের পরে তুল্যা রাখি?
–না,যেখানে ছিল সেখানেই রাখ।
খুব সুন্দর করে সেজেছেন পরীবানু।মৃদু হেসে জিজ্ঞেস করেন,আমাকে কেমন দেখতে লাগছেরে?
–খুব ছোন্দর পরীর মত।শাড়ী পরবি না?চান্দু জিজ্ঞেস করে।
–বাচ্চু এসে পরায়ে দেবে।
কি যে বলে কথার আগামাথা নাই।চান্দু বলে,তুই এখন শুইবি কেনে?তু শুইলে নীচে আমার বিছানা কইরবো বটে।
–নীচে বিছানা করতে হবে না।তুই আমার সঙ্গে শুবি।এতবড় খাট তুই নীচে শুতে যাবি কেন?
ডিনার শেষ করে আনজানকে নিয়ে সুসি শুতে চলে গেল।মিসেস লামা স্বামীর সঙ্গে দৃষ্টি বিনিময় করে হাসেন।দুজনেই খুশি সুসির মুখে তৃপ্তির ছাপ দেখে।
সবে দরজা বন্ধ করেছে এমন সময় মিসেস লামা দরজায় নক করলেন।ডার্লিং।
দরজা খুলে সুসি বলে,কিছু বলবে মম?
–পেটে বাচ্চা আছে ভুলনা মাত বেটি।
ফিক করে হেসে বলে সুসি,ওকে মম।যা করবো ওকে বাচায়ে করবো।
দরজা বন্ধ করে সুসি জামা কাপড় খুলে ফেলে।অঞ্জন হা করে চেয়ে দেখে।পেটের দিকে নজর যায় একই রকম আছে।ভিতরে সত্যিই কি বাচ্চা আছে?
–আনজান,আজ একটা নতুন স্টাইলে করতে হবে।সুসি বলে।
বোকার মত হাসে অঞ্জন।সুসি ওর পায়জামা খুলে দিল।জিজ্ঞেস করে,আমার কি ভাল লাগে তোমার? সত্যি করে বলবে।
–তোমার সব ভাল লাগে।তোমার সুখ তোমার দুখ তোমার রাগ তোমার অভিমান তোমার শরীর মন–সব…সব।
–তুমি খুব দুষ্টু আনজান।তোমার কথা আউরতকে দিল তক পৌছতে ইউ হ্যাভ হিপ্নোটিক পাওয়ার আউর সুসি ধোন ধরে বলে এ ভি বহুত প্যারা চিজ।
চামড়া ছাড়াতে লাল টুকটুকে মুণ্ডি বেরিয়ে পড়ল।নীচু হয়ে বসে ধোনটা মুখ ঘষতে থাকে সুসি।উঠে দাঁড়িয়ে অঞ্জনের বুকে হেলান দিয়ে ঘাড় পিছন দিকে বেকিয়ে বলে, আমাকে একটা কিস দাও ডার্লিং।
অঞ্জন মাথা নামিয়ে সুসির ঠোট মুখে নিয়ে চুষতে থাকে।ডান হাত দিয়ে যোণীতে বাম হাত দিয়ে স্তনে চাপ দিল।সুসি চোখ বুজে মাথা ঘোরাতে ঘোরাতে বলে,ওহ ডার্লিং… করো  করো বহুত সুখ হচ্ছে।
গুদের মধ্যে আঙ্গুল পুরে দিয়ে তর্জনী দিয়ে ভগাঙ্কুরে বোলায়।
–আউফ মর যাউঙ্গা মায় মর জাউঙ্গাআআআআআ।অঞ্জনের বুকে পিঠ ঘষতে লাগল সুসি।
আচমকা ঘুরে অঞ্জনের ধোন ধরে নিজের গুদে লাগাবার চেষ্টা করে। উচ্চতা কম হওয়ায় সুবিধে হচ্ছিল না।অঞ্জন পাছার নীচে হাত দিয়ে সুসিকে তুলে ধরে,সুসি ধোনটা নিজের চেরার মুখে লাগিয়ে বলে,ঘুসাও আনজান,ফাড় দেও মেরা বুড়।
অঞ্জন ধীরে ধিরে চাপ দিতে থাকে অস্থির সুসি নিজেই অঞ্জনকে চেপে ধরে পুরো ল্যাওড়াটা গুদের মধ্যে নিয়ে নিল।তারপর কোমর দোলাতে থাকে।অঞ্জনের দুহাতে ধরা সুসি দুই উরু,সুসির গুতোয় থপ থপ করে শব্দ হয়।অঞ্জনের গলা জড়িয়ে একমনে কোমর নাড়িয়ে চলেছে।দাতে দাত চেপে আছে,চোয়াল ফুলে উঠেছে।মায়ের কথা মনে পড়ে,কলকাতায় ফিরে দেখা হয়নি মায়ের সঙ্গে।নিজের উপর ধিক্কার জন্মায়।পুচ পুচ করে তীব্র বেগে নিক্ষিপ্ত হতে থাকে বীর্য।সুসি দুহাতে চেপে ধরে অঞ্জনকে।
সুসিকে নামিয়ে দিয়ে তোয়ালে দিয়ে ধোন মুছে জামা কাপড় পরে অঞ্জন।
–কি হল শোবে না?জিজ্ঞেস করে সুসি।
–আমি একটু আসছি।
–আমি যাবো?জিজ্ঞেস করে সুসি।
–না এখন যাবার দরকার নেই।
অঞ্জন দ্রুত বেরিয়ে গেল।রাস্তায় নেমে একটা ট্যাক্সি হাত দেখাতে বলল,বিশ টাকা জাদা লাগবে।অঞ্জন দরজা খুলে ট্যক্সিতে ওঠে।ফাকা রাস্তা পেয়ে মিনিট কুড়ি পরেই পৌছে গেল বাড়ির নীচে।অন্ধকার মনে হয় সবাই ঘুমিয়ে পড়েছে।দরজায় ধাক্কা দিতে থাকে,কিছুক্ষন পর দরজা খোলে চান্দুমণি।অঞ্জন জিজ্ঞেস করে,মা ঘুমিয়ে পড়েছে?
–না তুর কথা ভাবছে বটে।
সিড়ি দিয়ে উপরে ওঠে পিছনে চান্দু।দরজা খোলাই ছিল,ঘরে ঢুকে দেখল পরীবানু বিছানা থেকে নামছেন।ঘুম ঘুম চোখ পরীবানু বলেন,বাজান এত দেরী করলি?
–আমার ভুল হয়ে গেছে।
–শেষ বারের মত আমাকে একটু সুখ দে বাজান।পরীবানু হাত দিয়ে বাচ্চুর ধোন খোজে।
অঞ্জন চান্দুর দিকে তাকাতে সে বেরিয়ে গেল ঘর থেকে।নিজের ধোন বের করে একটু নাড়াতে দাঁড়িয়ে গেল।পরীবানুর গুদের মধ্যে আমুল বিদ্ধ করে দিল।জিজ্ঞেস করে,মা তোমার ভাল লাগছে?
–হ্যা বাজান–খুব ভাল লাগছে।পরীবানুর কথা জড়িয়ে যাচ্ছে।কিছুক্ষন ঠাপাবার পর পরীবানুর গুদ বীর্যে ভরে গেল।পরীবানু কাত হয়ে অঞ্জনের বুকে পড়ল।অঞ্জন ধরে সামলায় বলে,মা চলো বিছানায়।অঞ্জনের মনে হল শরীরটা খুব ভার।পরীবানুকে নাড়া দেয় কোন শব্দ করে না পরীবানু।
ভয় পেয়ে অঞ্জন চান্দুকে ডাকে।চান্দুমণি আসতে জিজ্ঞেস করে,কি হল বলতো?
–কি জানি একটু আগে তো দাবাই খেইছে বটে।
–দাবাই?কোথায় দাবাই?
চান্দুমণি বালিশের নীচ থেকে একটা শিশি বের করে অঞ্জনকে দিল।শিশিটা চোখের সামনে তুল ধরে পড়ে দেখে,তারপর হাউ-হাউ করে কেদে ফেলে।পরীবানুকে বিছানায় শুইয়ে দিয়ে প্যাণ্ট পরে ছুটে বেরিয়ে গেল।চান্দু একটা কাপড় এনে পরিয়ে দিল উলঙ্গ পরীবানুকে।প্রায় ঘণ্টাখানেক পর একজন ডাক্তার নিয়ে ফিরে এল অঞ্জন। ডাক্তারের মুখ দেখে বোঝা যায় তিনি অত্যন্ত বিরক্ত।
পরীবানুকে পরীক্ষা করলেন,নাড়ি দেখলেন চোখ দেখলেন।তারপর ঠোট বেকিয়ে ঘরের লোকদের দিকে তাকিয়ে ব্যাগ তুলে নিয়ে বেরিয়ে যেতে উদ্যত হলে অঞ্জন জিজ্ঞেস করে,কি হল ডাক্তার?
–এইটা ডাক্তার না পুলিশের কাজ।পুলিশকে খবর দিন।
অঞ্জন পরীবানুর বুকের উপর আছড়ে পড়ে কাদতে থাকে।কাদতে কাদতে ঘুমিয়ে পড়ে একসময়।চান্দুমণি কি করবে বুঝতে পারে না।সকাল হয়।হঠাৎ মনে পড়ল মালকিন একটা চিঠি দিয়েছিল।তোষকের নীচ থেকে বের করে অঞ্জনকে ডেকে হাতে দিল।অঞ্জন চোখ মুছে চোখের সামনে মেলে ধরে। মি.লামা চলে এসেছেন সপরিবারে। অপটু হাতে লেখা।
“বাবা বাচ্চু,তুমি আমারে যে সুখ শান্তি ভালবাসা দিছো পেটের সন্তানও তা দেয় না।অনেক ভোগ করেছি এইবার তা শেষ হলি ভাল হয়।না হলি সবাই আমারে স্বার্থপর বলবে।যতদিন বেচে ছিলাম তুমারে আগলে আগলে রেখেছি এখন তার দরকার হবে না।সুরভি খুব ভাল মেয়ে তার উপর আমার কোন রাগ নাই।তুমরা দুজনে সুখে ঘর কন্না করো তাহলি আমি সুখি হব।উকিলবাবুর কাছে সব বলা আছে,
তার সাথে যোগাযোগ করো।আমি যা করলাম জেনে বুঝে নিজের ইচ্ছেতে করেছি।
তুমার পরীমা।
পুঃ চান্দুমণির ভরণ পোষণের জন্য কিছু দিও।
মাও এইভাবে মারা গেছিলেন,অঞ্জন চিঠি হাতে স্তম্ভিত বসে থাকে।

০।।সমাপ্ত।।০

Leave a Comment