মাগিটাকে লেংটা করে চুদা শুরু করলাম

মাগী চুদার গল্প সকালে যখন আমার ঘুম ভাঙল ততক্ষনে লঞ্চ বরিশাল পৌঁছে গেছে।আমরা নামার জন্য রেডি হচ্ছি তখন হাসান ভাই বলল, যেহেতু আমাদের আরো অনেকটা পথ যেতে হবে তাই হোটেলে তার রুমে বিকেল পর্যন্ত রেস্ট নিলে ভাল লাগবে।

আমি না বলতে যাব তার আগেই আমার বৌ বলল, আপনার অসুবিধা হবে না তো ? হাসান বলল, আরে না ভাবী, এতো আমার সৌভাগ্য। কী আর করব উঠলাম তার হোটেলেই।

আমার বৌ গোসল করতে ঢুকলে হাসান আমাকে বলল যে, এই হোটেলের মালিক আমজাদ তার পুরনো বন্ধু। হোটেলে নতুন কোন মাগি উঠলে সবার আগে আমজাদ আর হাসান চুদে টেস্ট করে তারপর ভাড়া খাটায়।

কচি মাগি খাওয়ার জন্য নাকি প্রায়ই সে ঢাকা থেকে বরিশাল চলে আসে। আমি বললাম, ভাই একটা খানকি দিনে কত টাকা কামায় ? হাসান হাসতে হাসতে বলল, কেন ভাবীকে ভাড়া খাটাবেন নাকি ? আমি থতমত খেয়ে বললাম, আরে কিযে বলেন, এমনেই জানতে চাচ্ছি।

New Year Sex story

এরমধ্যে রিতা গোসল করে বের হলো। আমি ঢুকলাম বাথরুমে। রুম থেকে বেশ হাসাহাসির শব্দ পাওয়া যাচ্ছে। আমি তাড়াতাড়ি গোসল সেরে বের হতেই দেখি ফর্সা, টাক মাথা এক লোক হাসান আর রিতার সাথে গল্প করছে।

লোকটা বলছে, আমার হোটেলের প্রতিটা রুম আলাদা ডিজাইন, এক রুমের সাথে আরেক রুমের কোন মিল নেই। শুধু একটা রুম দেখে ভাবী আপনি ভুয়া হোটেল বলতে পারেন না। হাসান আমাকে পরিচয় করিয়ে দিল, এই যে ভাই, এর কথাই আপনাকে বলছিলাম, আমজাদ। এটা ওরই হোটেল। মাগী চুদার গল্প

আমরা হ্যান্ডশেক করলাম। ভদ্রলোক বেশ জোরে আমার হাতে চাপ দিল। আমি প্রস্তুত ছিলাম না তাই ব্যাথায় ককিয়ে উঠলাম। তিনজন একসাথে হেসে উঠলো। আমার মেজাজটা গরম হয়ে গেল রিতাকেও তাদের সাথে হাসতে দেখে।

Bangla Choti bon choda দেয়ালের সাথে ঠেকিয়ে আপার পাছা চুদতে লাগলাম

যাইহোক, নীচের রেস্টুরেন্টে দুপুরের খাবার খাওয়ার সময় খেয়াল করলাম হাসান ভাই আমজাদকে ফিসফিস করে কি যেন বলছে আর চোখ দিয়ে ইশারায় আমার বৌকে দেখাচ্ছে। খাওয়া শেষ করে রুমে ফিরে এসে বসতে না বসতেই আমজাদ এসে বলল, ভাবী চলেন আপনাকে হোটেল টা ঘুরিয়ে দেখাই।

রিতা আমার দিকে তাকালো, অনুমতি চাইছে। আমি ভাবছি কি বলব তার আগেই হাসান বলল, ভাবী তিনতলার শেষ রুমটা অবশ্যই দেখবেন। আমার সবচে পছন্দের রুম। আমি উঠে দাড়িয়ে বললাম, চলেন আমিও যাই।

তখন হাসান আমাকে কাধে হাত দিয়ে বারান্দায় টেনে নিয়ে গিয়ে বলল, আরে মিয়া কি করছেন ? হোটেলে নতুন একটা মাগি উঠছে, ষোল-সতের বছর বয়স। আপনাকে খাওয়াব তার জন্যই তো আমজাদকে ম্যানেজ করলাম যেন ভাবীকে একটূ আপনার থেকে দূরে নিয়ে যায়। মাগী চুদার গল্প

মাগি চুদার লোভে আমি আমার বৌকে আমজাদের সাথে যেতে দিলাম। ওরা যাওয়ার কিছুক্ষন পর দালাল এসে ষোল-সতের বছরের শ্যামলা একটা মেয়েকে রুমে ঢুকিয়ে দিয়ে গেল। পাতলা একটা সেলোয়ার কামিজ পড়া, ভিতরে কিছু পড়ে নাই তাই দুধগুলো স্পষ্ট বোঝা যাচ্ছিলো।

হাসান উঠে দাড়িয়ে মেয়েটাকে ধাক্কা দিয়ে আমার উপরে ফেলল। আমি একটু লজ্জা পাচ্ছিলাম। হাসান বলল, দেখি কেমন পারেন, তাহলেই বুঝব আপনি ভাবীকে কতটা সুখ দিতে পারেন। হাসান এর কথায় আমার জিদ চেপে গেল। আমি ঝটপট নিজের জামা কাপড় খুলে ফেললাম।

Bangla Choti Kahini তুলিকে উপর করে শুইয়ে কোমর ধরে পাছা চোদা

তারপর মাগিটাকে লেংটা করে চুদা শুরু করলাম। হাসান পাশে বসে দেখছিলো। পাঁচ-সাত মিনিট পর আমার মাল খালাস হয়ে গেল। হাসান হো হো করে হেসে উঠলো। তারপর আমার সামনেই রেন্ডিটাকে চুদা শুরু করল আর চোখ টিপে বলল, ধুর মিয়া আপনার তো বৌ থাকবে না।

আমাকে দেখে আগে শেখেন কিভাবে চুদতে হয়। প্রায় চল্লিশ মিনিট ধরে চিত করে, কাত করে, উপুত করে নানা কায়দায় চোদার পর হাসান মাগিটাকে বলল ধন চুষে দিতে।

আরো প্রায় দশ মিনিট ধোন চোষার পর হাসান খানকিটার মুখে মাল আউট করল। এদিকে রিতা আমজাদের সাথে গেছে প্রায় এক ঘন্টা হয়ে গেছে। মাগী চুদার গল্প

Bangla Choti bon choda দেয়ালের সাথে ঠেকিয়ে আপার পাছা চুদতে লাগলাম

চিন্তায় আমার কিছু ভাল লাগছে না। আমি হাসান কে সে কথা বলতেই সে হা হা করে হেসে উঠলো। তারপর দুষ্টামি করে বলল, আমার তো মনে হয় ভাবী আমজাদের সাথে কোন রুমে শুয়ে পড়েছে। আপনার ধোনের যে কন্ডিশন দেখলাম বেচারীকে দোষ দেয়া যাবে না।

তারপর নিচু গলায় বলল, তখন জিজ্ঞেস করে ছিলেন না একটা বেশ্যা দিনে কত কামায় ? আপনাকে দশ হাজার টাকা দেই,একটা দিন ভাবীকে রেখে যান। কালকে এসে নিয়ে যাইয়েন। আমি বললাম, পাগল হয়েছেন ? ও কি মনে করবে ? হাসান বলল, কালকে লঞ্চের মধ্যে যে রিতা ভাবীকে চুদেছি সেটা টের পেয়েছেন ?

আপনার বৌ পাক্কা খানকী, খুশী মনে রাজী হবে, সেটা আপনাকে ভাবতে হবে না। ভাবীকে আমি ম্যানেজ করব। আপনি রাজী কিনা সেটা বলেন। আমার ইচ্ছা করছিলো হাসানের গলা চেপে ধরি কিন্তু সাহস পাচ্ছিলাম না।

Bangla Choti bon choda দেয়ালের সাথে ঠেকিয়ে আপার পাছা চুদতে লাগলাম

আমি রিতার মোবাইলে কল দিলাম। প্রথম বার ধরলো না। দ্বিতীয় বার কল দিতেই কেটে দিল। তারপর থেকে ফোন বন্ধ। এদিকে প্রায় চারটা বাজতে চললো। ওরা গিয়েছে দুই ঘন্টার উপরে হবে। আমার মাথায় নানা চিন্তা আসছিলো। আরও প্রায় আধ ঘন্টা পর আমার বৌ আসল।

আমি বললাম, কি ব্যাপার কোথায় ছিলে ? ফোন বন্ধ ছিল কেন ? রিতা আমাকে জড়িয়ে ধরে কান্না করে দিল। কাঁদছ কেন, কী হয়েছে ? জিজ্ঞেস করার পর রিতা বলল কিছু হয়নি, চলো আমাদের দেরি হয়ে যাচ্ছে। আমার তখন রাগে শরীর কাপছে।

আমি বললাম, খানকি মাগি অন্য মানুষের সাথে চুদাচুদি করার সময় খেয়াল থাকে না ? এখন ন্যাকামি করছিস ? হাসানের সামনে আমার এই ব্যাবহার রিতা আশা করেনি। সে কাঁদতে কাঁদতে আমাকে সব খুলে বলল। তিনতলার শেষ রুমটায় দুই জন ফরেনার উঠেছে, ডেভিড আর হেনরি। মাগী চুদার গল্প

আমজাদ পরিচয় করিয়ে দিতেই তারা আমাকে জড়িয়ে ধরে গালে চুমু খায়। আমি ভাবলাম এটা তাদের রীতি তাই কিছু মনে করিনি। তারা ড্রিংক করছিলো। অনেকক্ষন অনুরোধ করার পর আমিও এক পেগ খাই। তারপর থেকেই আমার মাথা ঘুরাতে থাকে আর খুব ঘামছিলাম।

ভাইয়ের সাথে চুদাচুদি

তারা আমাকে একটা ম্যাগাজিন দিয়ে বাতাস দিতে শুরু করে। ইতিমধ্যে আমজাদ রুম থেকে বের হয়ে গেছে। আমার কেমন মাতাল মাতাল লাগছিলো। আমি ডেভিডের হাত থেকে ম্যাগাজিনটা নিয়ে পাতা উল্টাতে শুরু করি। পুরো ম্যাগাজিন ভর্তি গ্রুপ সেক্সের ছবি। একসাথে দুই তিনজন চুদাচুদি করছে।

দেখে আমার শরীর গরম হতে শুরু করে। হঠাত আমি খেয়াল করি ডেভিড আমার পাশে বসে আমার শরীরে হাত বুলাচ্ছে। আমি হাত সরিয়ে দেই।

হেনরি আমাকে আরেক পেগ হুইস্কি অফার করে। আমার না করা উচিৎ ছিল কিন্তু কেন জানি আমি গ্লাস টা নিয়ে চুমুক দেই। আমার সারা শরীর ঝিমঝিম করছিলো। মাগী চুদার গল্প

এবার হেনরি আরেক পাশ থেকে আলতো করে আমার বুকে হাত রাখে। আমি কিছু বলছিনা দেখে মৃদু চাপ দিতে শুরু করে। দুইজন দুই পাশ থেকে এতটাই চেপে বসেছিল যে ওদের নিশ্বাস আমার ঘাড়ে পড়ছিলো আর সুরসুরি লাগছিলো।

ডেভিড পিছন দিক দিয়ে একটা হাত পায়জামার ভিতর ঢুকিয়ে আমার পাছা টিপতে শুরু করে। হেনরি আমার ঠোটে চুমু খায়। প্রথমে আলতো করে তারপর পাগলের মত আমার গালে গলায় বুকে চুমু খেতে শুরু করে। তারপর জিহবাটা আমার মুখে পুরে দেয়।

মদের নেশা কিনা জানিনা তবে আমিও ওর জিহবা চুষে খেতে শুরু করি। ওদিকে ডেভিড এর হাত ক্রমেই অসভ্য হয়ে উঠছে। আমার দুধ দুটোকে ময়দার মত দলাই মলাই করছিলো। ওর হাতে যাদু আছে, আমার এত আরাম লাগছিলো, যে আমি বাঁধা দিতে পারছিলাম না। মামা বিদেশ মামিকে নিয়মিত চুদে ভাগ্নে

ওরা এবার আমার গা থেকে সব জামা কাপড় খুলে নেয়। নিজেরাও উলঙ্গ হয়ে আমাকে নিয়ে বিছানায় ঝাপিয়ে পড়ে। ডেভিড আমার দুই পা ফাক করে ধরে ভোদা চাটতে শুরু করে আর হেনরি ওর বিশাল বাড়া টা আমার মুখে ঢুকিয়ে ঠাপ দিতে শুরু করে।

কতক্ষন পর ডেভিড ওর মস্ত বড় ল্যাওড়াটা আমার গুয়ার ফুটায় ঢুকানোর চেষ্টা করলে আমি ব্যাথায় চিৎকার করে উঠার চেষ্টা করি কিন্তু হেনরির ধোন দিয়ে আমার মুখ বন্ধ তাই কোন শব্দ বের হয় না। শব্দ হতে থাকে আমার হোগা দিয়ে কারন ডেভিড ততক্ষনে আমাকে পুটকি মারতে শুরু করে দিয়েছে। মাগী চুদার গল্প

হেনরি এবার ৬৯ পদ্ধতিতে আমার ভোদা চাটতে থাকে। একটুপর চিত হয়ে শুয়ে আমাকে উপরে বসিয়ে নীচ থেকে তলঠাপ দেওয়া শুরু করে আর ডেভিড আমার মুখের সামনে এসে বাড়াটা আমার মুখে চালান করে দেয়। আমি কেমন একটা ঘোরের মধ্যে চলে গিয়েছিলাম।

আমার কাছে সব কিছুই ভাল লাগছিলো। নিজেকে মনে হচ্ছিলো থ্রী-এক্সের নায়িকা। আমি দুই হাত দিয়ে ওর ধোনটা ধরে চুষে দিচ্ছিলাম।

প্রায় দুই ঘন্টা ধরে ওরা নানা কায়দায় আমাকে চুদেছে। দুইবার করে আমার মুখে আর বুকে মাল আউট করেছে। চল তো, যদি আবার এখানে এসে হাজির হয় ? এই হোটেলে আর এক মূহুর্তও থাকবোনা। আমি আমার বৌকে নীচে নামতে বলে আমজাদকে খুজে বের করলাম। ক্যাশেই বসে ছিল। মাগী চুদার গল্প

বললাম, আমজাদ ভাই যা করার করছেন। আমি কিছু মনে রাখব না। আপনি বললে ফেরার সময়ও আপনার হোটেলে একদিন কাটিয়ে যাব। আমাকে দশ হাজার টাকা দেন। আর আমার নাম্বারটা রাখেন, নতুন কোন মাগি ঊঠলে ফোন দিয়েন।

আরও পড়ুনঃ-

  1. বাবার মৃত্যুর পর মা আরও কামুকি হয় ma k chuda
  2. Bangla Golpo New Choti চা বাগানে ঘুরতে যেয়ে বউ ও বন্ধুর চোদাচুদি
  3. আমার মা নার্স নাকি মাগী-মা মাগী চুদা
  4. ছেলেকে তার ভোদা দেখিয়ে জোর করে চোদার জন্য
  5. মা ছেলে বাসর রাতের চটি ma chele basor
  6. চটি গল্প পড়ে সুন্দরী মায়ের গুদ মারলো ছেলে
  7. রাতে হঠাৎ করে কাজের মেয়েকে চুদলাম
  8. ছোট ভাইয়ের কাছে চোদা খেলাম
  9. পরের বৌয়ের সাথে গাড়িতে গ্রুপ সেক্স করলাম-বৌয়ের সাথে গ্রুপ সেক্স
  10. শিমুলের মা ও আমার প্রতিশোধ – আয়ামিলের বাংলা চটি সাহিত্য
  11. আপেল দুধের কাজের মেয়ে চুদলাম
  12. ma bon choda পারিবারিক মধু পান সবাই মিলে
  13. কচি গুদের লাল মাংস – কচি গুদ যেভাবে চুদলাম
  14. পাছা দেখলেই ধোন খাড়া হয়ে যায় – pacha choti
  15. বাবার কোলে কুমারী মেয়ে baba meye sex
  16. পাশের বাড়ির আন্টি – Bangla Choti Golpo
  17. খালার বড় মেয়েকে চুদলাম chudlam choti golpo
  18. bangla choti golpo ছেলের বউয়ের গুদে
  19. মায়ের সাথে পুলে রোমান্স -bangla panu golpo
  20. আপেল দুধের কাজের মেয়ে চুদলাম
  21. আম্মু আমায় চোদা দিল |আম্মু চুদার চটি
  22. মায়ের গুদের কোয়াদুটো তিরতির করে কাপছে
  23. maa choti লুঙ্গির আড়ালে মা by Tomal Banik
  24. গৃহবধূর বুকের মধু – bangla choti new
  25. সাদিয়ার দুধ আর মধু-প্রেমিকাকে চুদার গল্প
  26. বিশাল পোদওয়ালি মাগি Pod Marar Golpo
  27. দুই ভাই ও বাবা মিলে মায়ের সাথে গ্রুপ সেক্স
  28. আমার মায়ের পরকীয়া চটি গল্প
  29. গৃহ বধূকে চুদলো ডাক্তার chudachudi golpo
  30. ফাঁকা বাসায় শালীর নাভিতে চুমু খেয়ে দুধ চোসা- শালীকে চুদার গল্প
  31. রাতে হঠাৎ করে কাজের মেয়েকে চুদলাম
  32. new bon sex কাকার মেয়ে ও আমি by আকাশ
  33. Chotigolpo new খালি বাসায় বাড়িওয়ালা জোর করে রিতুর পোঁদ মারলো
  34. পরের বউকে কৌশলে চোদা – বউ চোদার গল্প
  35. new bangla choti golpo  ভালবাসার দিনে ভার্সিটির বান্ধবী ফারজানাকে চোদার কাহিনী
  36. bagla chotti জোর করে হাত-পা বেধে ডগি স্টাইলে সামিয়ার পুটকি মারার কাহিনী

Leave a Comment