মৌমিতার সঙ্গে সারারাত | BanglaChotikahini

এক ঘন্টা চলে গেলো কিন্তু বৌদির কোনো ফোন না পেয়ে ভাবলাম তাহলে কী মৌমিতা রাজি হয়নি? হয় বা কী করে! একটি মেয়ে বাবার বয়সী একজন পুরুষের সঙ্গে সেক্স করার কথা কি মায়ের কাছে বলতে পারে? আর বৌদি তার মেয়েকে বাবার হাত থেকে বাঁচানোর জন্য যে কৌশল নিয়েছেন তা কতটুকু কার্যকর হবে, তা নিয়ে সন্দেহ রয়েছে আমার। সে যাই হোক, আমার ইচ্ছে পূরণ হলেই আমি খুশি।

মৌমিতার সম্পর্কে দুএকটি কথা বলতেই হয়। অসম্ভব সেক্সি ১৭ বছরের মেয়ে মৌ বা মৌমিতা। ওর এখন বয়স ১৭। উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি। গায়ের রং শ্যামলা। নাক উুঁচ। বড় বড় চোখের মৌমিতার যে কোন পুুরুষকে আকৃষ্ট করার ক্ষমতা রাখে। সব সময় টিসার্ট ও জিনস পড়বে মেয়েটি। ওকে প্রথম দেখেছিলাম ১০ বছর বয়সে তখনও সে মেয়ে হয়ে উঠেনি। কিন্তু তেরো বছর বযস থেকে ওকে লক্ষ্য করছি আমি। তেরোতেই ওর স্তন নারঙ্গ লেবুর মতো ফুলে উঠেছিলো। সে সময় থেকে আমিও সুযোগ খুঁজছিলাম।

মৌমিতাকে আমি গান শেখাতাম সপ্তাহে তিনদিন। একদিন বিকেলে বাসায় ওদের কাজের ছেলে ছাড়া আর কেউ নেই, সেই সুযোগ ওকে হঠাৎ জাপটে ধরে কিস করেছিলাম। ও আমাকে ছাড়াতে চেষ্টা করতেই ছেড়ে দিয়েছিলাম ওকে। হঠাৎ আমার এমন আচরণে ও কিছুটা স্তম্ভিত হয়ে পড়েছিল। পরক্ষণেই নিজেকে সামলে নিয়ে বললো, তুমি খুব বোকা! ও তখনও ওড়না ব্যবহার শুরু করেনি। ইচ্ছে হচ্ছিল ও স্তন দুটি টিপে দেই। সাহসে কুলায়নি।
তারপর একদিন সন্ধ্যায় হঠাৎ বিদ্যুৎ চলে গেলে ওর স্তনে হাত দিয়েছিলাম। ও আমার হাত সরায়নি কিন্তু ছাড়–ন ছাড়–ন বলে প্রতিবাদ জানাচ্ছিলো। আমি ওকে ছেড়ে দিয়েছিলাম। ও সেদিনও বলেছিলো তুমি খুব বোকা। আমি কেনো বোকা সে কথা কখনও জিজ্ঞেস করিনি ওকে। কারণ আমি যে বোকা তা মেনে নিয়েছিলাম আমি।

হঠাৎ সেলফোন বেজ উঠলো। দেরি না করে দরজা টেনে রেখে তিনতলায় বৌদির ফ্লাটের দরজায় গিয়ে দাঁড়ালাম। বৌদি আমাকে টেনে তার রুমে নিয়ে গেলো। পুরো ঘর অন্ধকার। রুমে গিয়ে দরজা লাগিয়ে লাইট অন করলো। আমি দেখলাম বৌদি সালোয়ার-কামিজ পরা। গায়ে ওড়না নেই। দুধ দুটি মারাত্মক রকম উচু। অবাক হয়ে তাকিয়ে থাকলাম তার দিকে। এই তো ঘন্টাখানেক আগে আমি তার সঙ্গে সেক্স করেছি, অথচ মনে হচ্ছে তাকে আমি দেখিইনি। সে যাক ফিসফিস করে বৌদিকে বললাম, কী বুঝলে মৌমিতা রাজি হবে?
আহ এতো উতাল হচ্ছো কেনো!
সরি।
সরি বলতে হবে না। শোনো, আমি এতোক্ষণ ধরে মৌর সঙ্গে প্রথম ওর বাবার বিষয়টি নিয়ে আলাপ করেছি। মৌ আমাকে বলেছে, বাবা প্রতি রাতেই ওর কাছে যায়। ও প্রচন্ড বাধা দেওয়া সত্বেও ওকে উলঙ্গ করে ভোদায় আঙ্গুল দেয়, দুধ চোষে। কিন্তু আজ পর্যন্ত ওর সঙ্গে বাকি কাজটা করতে পারেনি। মৌ বলেছে, ‘মা আমি তো দিন দিন দুর্বল হয়ে পড়ছি। কী জানি কখন বাবার প্রস্তাবে রাজি হয়ে যাই। আর তাহলে যে তোমার উপর বিপদ নেমে আসবে, তোমাকে ত্যাগ করতেও সে দ্বিধা করবে না, সে আমি জানি। কারণ তোমার সঙ্গে তার ডিফোর্স হয়ে গেলে আমাকে সে মনের মতো ভোগ করতে পারবে।
বাহ বৌদি, তোমার মেয়েটি সত্যি বুদ্ধি রাখে।
বৌদি বললো, এরপর মৌ কে বলেছি- মা, আমি জানি তোরও তো সেক্স করতে ইচ্ছে করে। তাই বলে যেখানে সেখানে ইজ্জত নষ্ট করে তো লাভ নেই। বিয়ের আগ পর্যন্ত এমন একজনকে পার্টনার হিসেবে বেছে নাও, যে তোমার কষ্ট বুঝবে এবং এসব একান্ত কথা কাউকে বলবে না।
ও কী বললো?
ও বললো, ওর কারও সঙ্গে জানাশোনা নেই।
তো?
আমি তোমার কথা বললাম। ও প্রতিউত্তরে বললো, মা তুমি তাকে কেন আমার জন্য পছন্দ করছো, সেও তো বাবার বয়সী। সে কি পরবে আমাকে তৃপ্ত করতে?
তুমি কি বললে বৌদি?
আমি বললাম, পারবে না কেন? অবশ্যই পারবে।
এর উত্তরে মৌ আমাকে সন্দেহ করে বললো, তোমার সঙ্গে কি তার সম্পর্ক আছে মা? তুমি কি তার সঙ্গে কখনও সেক্স করেছো? আমি বলেছি, হা। লুকাইনি কিছু। আমি মৌকে এও বললাম, তুমি চাইলে আজ রাতেই তোমরা মিলিত হতে পারবে।
মৌ কিছুক্ষণ চুপ থেকে আস্তে বলেছে আচ্ছা। এরপরই আমি তোমাকে ফোন করেছি। আমি নিশ্চিত ও জানে তুমি এখন আমার ঘরে আছো।
এখন কী হবে?
কী আর হবে। তুমি যাও ওর ঘরে।
কী বলবো ওকে? কেমন করে।
বৌদি আমাকে ঠেলে ওর ঘরের দিকে পাঠিয়ে দিলো।
বাহ কী চমৎকার আয়োজন। পৃথিবীতে এমন হয় যে, মা তার মেয়েকে তুলে দিচ্ছে অন্য একজন পুরুষের হাতে শুধু নিজের স্বার্থ রক্ষা করতে।
আমি রুম ঢুকে দেখলাম মৌমিতা খাটে ডানকাতে ওয়ালের দিকে মুখ করে শুয়ে আছে। আমি গিয়ে ওর খাটে বসলাম। তারপর আস্তে ওর নিতম্বে হাত দিলাম। ও কিছু বলবো না। আমি ওকে টেনে চিৎ করে শোয়ায়ালাম। তার আগে টেবিল লাইনটা অন করে দিলাম ওকে ভালো করে দেখার জন্য । অন্ধকারে কি আর খেতে ভালো লাগে? মৌকে দেখার মধ্যেও যে আরও সেক্স লুকিয়ে আছে, তা অস্বীকার করি কীভাবে।
মৌমিতা চিৎ হয়ে শুয়ে আছে। আমি আস্তে আস্তে ওর মাথায় চুলে হাত বুলাচ্ছি। আমার হাত ওর চিবুক স্পর্শ করে বুকের দিকে চলে যাচ্ছে। এবার কামিজের উপর দিয়ে আমি ওর স্তন স্পর্শ করলাম। আলতোভাবে ওর দুধ টিপলাম। এরপর কামিজটা নিচের দিক থেকে উপরের দিকে তুলে আনতেই ওর মেদহীন পেট আর নাভি চোখে পড়লো। আমি আরও তৃষ্ণার্ত হয়ে উঠলাম। ওর পেটে জিহ্বা ছোঁয়াতেই কেঁপে উঠলো মৌ। ঘন ঘন শ্বাস পড়তে লাগলো ওর। ওর নাভিতে চুমু খেলাম। পেটের উপর থেকে এবার কামিজটা সরিয়ে নিতে নিতে গলা পর্যন্ত উঠিয়ে দিলাম। টেবিল লাইটের মৃদু আলোতে ওর সুদৃশ স্তন চোখে পড়লো আমার। আলতো স্পর্শ করলাম স্তনের বোঁটায়। এবার একটি বোঁটায় ঠোঁট ছোঁয়াতেই আমাকে ও বুকের মধ্যে ঠেসে ধরলো। আমি ওকে ডাকলাম-মৌমিতা!
হু!
কেমন লাগছে তোমার?
আমার কথার কোনো উত্তর না দিয়ে আমার একটা হাত টেনে নিয়ে গেলো ভোদার ওপর। কিন্তু তখনও ওর পরনে পাজামা। আমি পাজামার ওপর দিয়েই ওর ভোদার ওপর হাত দিলাম। দেখলাম পাজামা ও ভোদার খাঁদের মধ্যে আটকে আছে। আমি স্পর্শ করছি, মোৗ শিহরিত হচ্ছে। আমাকে দুহাতে জড়িয়ে ধরলো মৌমিতা। তারপর আমার পরনের সব কাপড় খুলে ফেললো নিজের হাতে। তারপর আমার সোনা মুখে নিয়ে চুষতে লাগলো। আমি শিহরিত হলাম। এবার ওর পরনের পাজামা ও পেন্টি খুলে ফেলে দিলাম। ওর ভোদায় মুখ দিলাম। চুষতে লাগলাম। মৌমিতা চোখ বুজে আছে। কাপছে। আ-আ-আআআ-উউউ। ইসসসসস। শব্দ করতে লাগলো। ওর ভোদায় ধোন ঢুকাতে চেষ্টা করলাম। কিন্তু সম্ভব হলো না। ভীষণ টাইপ ওর ভোদা। মৌ বললো, কী করছো ঢুকাও। আমি কিন্তু কিন্তু করতে লাগলো। মৌমিতা বলতো আহ কী করছো তাড়াতাড়ি ঢুকাও। আমি ধোন সেট করে ঠাপ দিলাম। পচ করে ঢুকে গেলো আর মৌমিতা চিৎকার করে উঠলো। আমি থামলাম না, সমান তালে চুদে যাচ্ছি ওকে। আআআউউআ আরো জোরে, জোরে। মরে গেলাম। ও মাগো আমাকে চুদে মেরে ফেললো কাকু। ওহ মাগো। আহ খুব লাগছে। কাকু চোদো আমাকে আরও জোরে চোদো।
প্রায় আধা ঘন্টা ধরে চুদলাম ওকে। তবে ওকে চুদে যে মজা পেয়েছি তার চেয়েও বেশি মজা পেয়েছি ওর মাকে চুদে।

This content appeared first on new sex story new bangla choti kahini

This story মৌমিতার সঙ্গে সারারাত appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • shami stirir romantic prem bhaobasha biye o bashor raat
  • মিতুর যৌনজীবন ৭ম পর্ব
  • আমার মায়ের গুদে বারা ঢুকিয়ে চোদার ঘটনা
  • নায়িকা অবন্তীর অসুস্থতা
  • তৃপ্ত-অতৃপ্ত শেষ ভাগ

Leave a Comment