রিঙ্কি দত্ত – ভাতৃদ্বিতীয়া পর্ব – ৬ | BanglaChotikahini

[নিজের বাপের বাড়িতে কালীপূজা ও ভাইফোঁটার ছুটি কাটাতে এসে, নিজের বরের অনুপস্থিতিতে রিঙ্কি দত্তের নিজের বাবা, কাকা ও দুই ভাইয়ের দ্বারা চোদন ও গনচোদন খাবার উলঙ্গ চোদন কাহিনী]

আমার লেখা সব গল্পগুলি একসাথে দেখার জন্যে এই লিঙ্কে ক্লিক করুন

পূর্ববর্তী পর্বের লিঙ্ক

রাতে দুই জোয়ান ভাইকে দিয়ে চোদাতে পারবে এতা ভেবেই রিঙ্কি সারা সন্ধ্যে গরম হয়ে থাকল। রাতে রিঙ্কিরা সকলে একটা ঘরে ডিনার করত, ডিনার হয়ে গেলে সবাই যে যার রুমে চলে যেত। আজও তারা ডিনার করে যে যার রুমে ফিরে গেছে। রিঙ্কি রান্নাঘরে তার মা ও কাকিমাকে একটু সাহায্য করে দিয়ে তাদের কাজ মিটলে একসাথে নিজের নিজের রুমে ফিরল। এতে রিঙ্কি নিশ্চিন্ত হল যে, রিঙ্কির মা আর কাকিমা তার রাতের খেলা কিছুতেই দেখতে পাবে না।

রিঙ্কি রুমে ফিরে দরজা বন্ধ করে আলোটা জ্বালাবার আগেই একজন তাকে পিছন থেকে জড়িয়ে ধরল। রিঙ্কি প্রথমে আঁতকে উঠেছিল কিন্তু তারপরই নিজের কানের কাছে একটা পুরুষ কণ্ঠ শুনতে পেল, “দিদি আমি তপন, ভয় পাস না।” এই বলে তপন রিঙ্কিকে পিছন থেকে জড়িয়ে ধরে তার মাই টিপে দিতে লাগল আর তপনের বড় বাঁড়ার খোঁচা নিজের গাঁড়ের চেরায় অনুভব করতে লাগল।

রিঙ্কি বলল, “তুই কখন এসে এঘরে লুকিয়ে আছিস?”

তপন বলল, “আমি খেয়ে রুমে গিয়ে লাইট অফ করে এখানে চলে এসেছি। আর আমি একা আমি না, বাপনও আছে আমার সাথে।” আর এটা বলার সাথে সাথেই রিঙ্কি আর একজন পুরুষের হাতের ছোঁয়া পেল নিজের গুদে, বাপন রিঙ্কির নাইটির ওপর দিয়েই তার গুদে হাত বোলাতে শুরু করে দিল।

রিঙ্কি বলল, “বাহ দুই ভাই আগে থেকেই এসে অপেক্ষা করছে কখন দিদিকে ফেলে চোদা যায়।”

বাপন বলল, “এরকম খাসা দিদি থাকলে না চুদে পারা যায় বল।”

এইসব কথা চলতে চলতে আর তপনের মাই টেপা আর বাপনের গুদে আঙ্গুল বোলানোর জন্যে রিঙ্কি আবার গরম হয়ে উঠল আর রিঙ্কির গুদে বান ডেকে দিল। এদিকে তপন আর বাপন রিঙ্কিকে বিছানায় ফেলে তার নাইটি খুলে তাকে উলঙ্গ করে দিল। এরপর তপন আর বাপন দুজনে রিঙ্কিকে খুব চটকে চটকে আদর করতে লাগল। রিঙ্কির সারা শরীর লাল হয়ে গেল। এদিকে রিঙ্কিও আস্তে আস্তে হিংস্র হয়ে উঠছিল তখনই বাপন লুঙ্গি খুলে নিজের বাঁড়াটা রিঙ্কির মুখের কাছে ধরতেই রিঙ্কি বাঁড়াটা নিজের মুখে ভরে নিয়ে চুষতে শুরু করে দিল। ওদিকে তপন রিঙ্কির গুদে মুখ দিয়ে চুষে চুষে রিঙ্কির জল খসিয়ে দিল।

এদিকে রিঙ্কির চোষা খেয়ে বাপনের প্রায় বাঁড়ার মুখে মাল চলে এসেছে। বাপন রিঙ্কিকে বলল, “দিদি, তুই চার হাত-পা দিয়ে কুকুরের মত দাঁড়া, আমি পিছন থেকে চুদব তোকে।”

রিঙ্কি বাপনের কথামত নিজেকে চার হাত-পা দিয়ে কুকুরের মত দাঁড়িয়ে নিজেকে কুত্তাচোদা করার সুযোগ করে দিল নিজের ভাইকে। বাপন রিঙ্কির পিছনে হাঁটু মুড়ে বসে নিজের বাঁড়াটা রিঙ্কির গুদে সেট করে আস্তে করে চাপ দিতেই পচ করে বাঁড়াটা রিঙ্কির গুদে ঢুকে গেল। রিঙ্কি একটা ‘আহ’ করে শব্দ করে উঠল।

এদিকে তপন রিঙ্কির মুখের সামনে হাঁটু মুড়ে বসে নিজের বাঁড়া রিঙ্কির মুখের সামনে ধরল। রিঙ্কি তপনের বাঁড়াটা চুষে দিতে থাকল। বাপনও আস্তে আস্তে ঠাপ দিতে শুরু করল।

This content appeared first on new sex story Bangla choti golpo

তারপরে তপন রিঙ্কির মাথাটা ধরে তার মুখে আস্তে আস্তে ঠাপ দিতে থাকল আর বাপন রিঙ্কির গুদে পুরো বাঁড়াটা ঢুকিয়ে ঠাপের গতি বাড়াতে শুরু করল। একটু পরে তপন আর বাপন মিলে রিঙ্কির গুদে আর মুখে ঠাপের বন্যা বইয়ে দিল। রিঙ্কিও অক অক করে আওয়াজ করতে করতে দুই ভাইয়ের ঠাপ খেতে থাকল।

এভাবে কিছুক্ষণ রাম ঠাপ খেয়ে রিঙ্কি দ্বিতীয়বার জল খসিয়ে ফেলল। রিঙ্কির জল খসিয়ে দেবার পর দুজনেই নিজের বাঁড়া বার করে নিল, রিঙ্কিও একটু দম নিতে পারল তার মুখ থেকে তপনের আখাম্বা বাঁড়াটা বার হতে। তপন রিঙ্কিকে বিছানায় বামপাশ ফিরিয়ে শুইয়ে দিয়ে নিজে তার মুখোমুখি ডানপাশ ফিরে শুয়ে পরল। তারপর রিঙ্কির ডান পা তুলে গুদটা ফাঁকা করে নিজের বাঁড়াটা রিঙ্কির গুদে ঢুকিয়ে দিল। এদিকে বাপনও রিঙ্কির পিছনে শুয়ে পিছন থেকে রিঙ্কির পোঁদে তার বাঁড়াটা সেট করে রিঙ্কির পোঁদে তার বাঁড়া ঢুকিয়ে দিল।

দুটো বাঁড়া দুই ভাই মিলে রিঙ্কির দুই ফুটোয় পুরোটা ঢুকিয়ে দিল। রিঙ্কিও খুব আরামে আহ করে উঠল। এদিকে তপন আর বাপন দুজনে রিঙ্কির গুদে আর গাঁড়ে ঠাপ দিতে শুরু করে দিল।

রিঙ্কিকে দুদিক থেকে চুদতে চুদতে তপন রিঙ্কির ঠোঁট নিয়ে চুষতে আর চুমু খেতে শুরু করে দিল, আর বাপন পিছন থেকে তার হাত গলিয়ে রিঙ্কির দুটো মাই কচলে কচলে টিপে দিতে থাকল। এভাবে চোদা খেতে খেতে রিঙ্কি দু-বার জল খসিয়ে ফেলল। এদিকে তপন আর বাপনেরও মাল ফেলবার সময় হয়ে গেছে। তখন তপন বলল, “দিদি, মাল কি ভিতরে ফেলব নাকি বাইরে?”

রিঙ্কিঃ আমি তোদের মাল টেস্ট করব খেয়ে, তাই দুজনে আমার মুখে মাল ফেল।

বাপন আর তপন তখন রিঙ্কিকে বিছানা থেকে তুলে মেঝেতে হাঁটু মুড়ে বসিয়ে দিয়ে তার মুখের কাছে বাঁড়া নিয়ে দাঁড়িয়ে নাড়িয়ে নাড়িয়ে মাল ফেলতে লাগল। রিঙ্কিও আর আদরের দুই ভাইয়ের বাঁড়া নিজের মুখে ঢুকিয়ে চুষে চুষে বাঁড়ার সব মাল বার করে আনতে শুরু করল। তারপর পুরো বীর্য চেটে পুটে খেয়ে নিল। এক ফোঁটাও নষ্ট হতে দিল না।

এরপর বাপন আর তপন রিঙ্কিকে বিছানায় শুইয়ে দুজনে দুধারে শুয়ে পরল। তারপর দুজনে রিঙ্কির দুটো মাই নিয়ে খেলা করতে শুরু করল, রিঙ্কিও তার আদরের দুই ভাইয়ের মাথার চুলে বিলি কেটে দিতে শুরু করল। আর তিনজনে দ্বিতীয় রাউন্ড শুরু করার প্রস্তুতি নিতে শুরু করল।

[দ্বিতীয় রাউন্ডে কী কী হল, সে সব জানতে নজর রাখুন পরবর্তী পর্বে।]

This story রিঙ্কি দত্ত – ভাতৃদ্বিতীয়া পর্ব – ৬ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • জবা আর গাঁদা ফুলে জোড়া গুদের পুজো – ৪
  • সিক্রেট সোসাইটি পঞ্চম ভাগ
  • জ্যেঠিমার চোদন
  • এক বাঙালি পর্ণ অ্যাকট্রেসের গল্প – ৩
  • বেশ কিছুক্ষন চলার পর আর পারছিলাম না

Leave a Comment