সঙ্গীতা দে (পঞ্চম পর্ব) | BanglaChotikahini

দুপুরে ঘুমটা বেশ ভালোই হলো, ঘুমটা ভালো হবার জন্যে শরীরটা ফ্রেশ লাগছে। সবাই মিলে একটু বেরোলাম ঘুরতে, সন্ধ্যে হতে হোটেলে ফিরে এলাম সুবীর বলল বৌদি তাস খেলতে জানো? আমি তাস খেলতে জানি ৪ জন মিলে তাস খেলতে বসলাম সঙ্গে মদ পাকোড়া, আমি ওদের বললাম আমি কম পেগ নেব আজকে ২ পেগের বেশি নেবো না ওরা কেউ কিছু বললো না। কিছুক্ষন পরে লাল্টুর ফোনে একটা ফোন এলো ও আমাদের রুম নম্বরটা ফোনের লোকটাকে বলে রুমে আসতে বললো, আমি ভাবলাম ড্রাইভার হয়ত, কিছুক্ষন পরে দরজায় টোকা, আসতে পারি ভেতরে? লোকটা ভেতরে এলো, লোকটাকে দেখে আমি বাকরুদ্ধ হয়ে গেলাম, আরে এত সেই চান করবার সময় দেখা হয়েছিল সেই লোকটা।
লাল্টু : বৌদি ইনি হলেন সুরেশ জৈন, ফাইভ স্টার হোটেল মেনটেইনেন্স এর এজেন্সী আছে কলকাতায়, দীঘা তে স্টাফদের নিয়ে বেড়াতে এসেছে।
সুবীর : বাবীন হ্যান্ডসেক করে পরিচিত হলো, আমিও হ্যান্ডসেক করে পরিচয় করলাম।
আমি লাল্টুকে বললাম তুমি কি ওনাকে আগে থেকে চিনতে? লাল্টু বলল না এখনেই পরিচয় হয়েছে, ওনার তোমাকে খুব ভালো লেগেছে আমাকে ওনেক করে রিকুয়েস্ট করছিলো তোমার সঙ্গে আলাপ করিয়ে দেবার জন্যে। একটু আগে ওনার সঙ্গে দেখা হয়েছিলো বাইরে, আমাকে আবার বলল আমি আসতে বলেছিলাম, ফোন নম্বর টা ওনাকে দিয়ে ছিলাম ফোন করে আসবার জন্যে।

সুরেশ জৈন : জি হা ভাবি জি, আমি লাল্টু বাবুকে বলেছিলাম, আপকে সাথ আলাপ করিয়ে দেবার জন্যে।
আমি বললাম ঠিক আছে।
সুবীর : সুরেশ জি দারু পিতে হ্যায় আপ?

সুরেশ জৈন : আমি লিয়ে এসেছি সুবীর দা, আপনাদের টা রেখে দিন পরে খাবেন, আমারটা দিয়ে শুরু করুন, ভাবি জি লিবেন তো একটু।
আমি না বললাম। লাল্টু, সুবীর সবাই মিলে বলল হা হা নেবে।
৫ টা গ্লাসে পেগ রেডি হলো, মদ টা দামী দেখেই বোজা গেলো, আমাকেও দিলো একটা গ্লাস, সবাই খেতে আরম্ভ করলো, আমি দেখলাম সুবীর মদে জল দিলো না, সুবীরকে আমি জল দিতে বললাম, সবাই হো হো করে হেসে উঠলো, সুরেশ জৈন বলল ভাবি জি এতে জল লাগে না। আমি বললাম ও আমি জানি না তাই বলেছি।
নেই নেই করে ৪ পেগ খেয়ে নিয়েছি কিন্তু একটুও নেশা হয়নি, লাল্টু বলল বৌদি তুমি ঠিক আছো তো?
আমি বললাম একদম ঠিক আছি। বলে রেডি হয়ে থাকা পেগ টা ঢোক ঢোক করে খেয়ে নিলাম। ১০ টা বাজে রুমে রাতের খাবার দিয়ে গেলো। সুরেশ জৈন বললো আমি আজকে আসি তাহলে, লাল্টু বললো আরে দাদা খেয়ে যাবেন. বাবীন আমার ছেলে মেয়ে কে খাবার দিয়ে এলো।
আমার একটু একটু মাথাটা ঝিম্ ঝিম্ করতে শুরু করছে, ততক্ষণে ৫ টা পেগ খেয়ে নিয়েছি। আমার চোখটা ঘোলাটে হয়ে আসছে মাথাটা বন বন করে ঘুরছে। আমি উঠে দাঁড়াতে গিয়ে টলে পরে যাচ্ছিলাম নিজেকে সামলে নিয়ে সোফাতে গিয়ে বসলাম। বাবীন সবাইকে রাতের খাবার দিলো, আমাকেও দিলো সঙ্গে একটা পেগও দিলো। খাবার আর সঙ্গে দেওয়া পেগটা খেয়ে নিলাম। নেশাটা খুব জোর হয়েছে মনে হচ্ছে আমাকে কেউ নিচের দিকে টেনে নিচ্ছে, ওরা এখনো খাচ্ছে, আমার চোখটা নেশার ঘোরে বন্ধ হয়ে আসছে, ঐভাবে কখন সোফাতে মুখ গুঁজে শুয়ে পড়েছি জানিনা। শরীরে একটা শিরশিরানি অনুভব করলাম, ঘুমটা ভেঙ্গে গেলো নেশার ঘরে ঠিক বুজতে পারলাম না, কিন্তু অনুভব করলাম কেউ আমার নাভিতে জীব বুলাচ্ছে আমি উল্টে শুলাম যাতে আমার পেটে আর না জীব বুলাতে পারে। কিন্ত কিছুক্ষন পরে সে আমার পেছন থেকে পাছাটা টিপতে আরম্ভ করলো, পায়ের নিচ থেকে শাড়িটা তুলে কোমরের কাছে নিয়ে এলো। আমি বুজতে পারলাম সুবীরের কাজ এটা, আমি বললাম প্লিস ছাড়ো ভালো লাগছে না। কিন্তু থামার যায়গায় চটকানো আরো বেড়ে গেলো, পেছন থেকে আমার ওপরে শুয়ে আমার কোমরে, পিঠে, কিস করতে লাগলো, পিছন দিক থেকে আমার ব্লাউজের হুক টা খুলতে আরম্ভ করলো আমি বাধা দেবার চেস্টা করলাম কিন্তু মদের নেশার জন্যে সেই শক্তি পেলাম না। আমার ব্লাউজটা খুলে দিলো, ব্রা টাও পেছন থেকে খুলে দিলো। আমার আর কিছু করার থাকলো না। বাকি থাকলো আমার প্যান্টি আর শাড়ি সায়া, অনেকক্ষন ধরে পেছন থেকে টেপাটেপির পরে আমার প্যান্টিটা খুলে ফেলল, আর বাড়াটা আমার গুদের মুখে সেট করে জোরে এক ঠাপ মারলো আর বাড়ার পুরোটা আমার গুদের ভেতরে ঢুকিয়ে দিলো।
আমার মুখ থেকে হমম আহ্হ্হ এই দুটো শব্দ বের হলো। খুব জোরে জোরে ঠাপ মারতে লাগলো, আমি একবার পেছন ফিরে তাকালাম দেখার চেষ্টা করলাম কে। পিছন ফিরে দেখলাম দেখে আমি কিছু বলবার ভাষা হারিয়ে ফেললাম, সুরেশ জৈন আমাকে চুদছে, এমনিতেই মদের নেশায় জন্যে শরীরে কোনো শক্তি পাচ্ছি না। সুরেশ ঠাপের পর ঠাপ মেরেই চলেছে মনে হচ্ছে মানুষ নয় কোনো জন্তু আমাকে চুদছে। পেটটা ব্যাথার চোটে কেমন করে উঠল, আমার সারা শরীর কাঁপুনি দিয়ে উঠল আর জল খসিয়ে দিলাম। সুরেশের তখনো হইনি, ও ওসুরের মতো ঠাপ মারছে, দ্বিতীয় বারের মতো আমার জল খোসার অবস্থা হলে উঠল। আমার সারা শরীর মুচড় দিয়ে উঠল আর জল খসিয়ে দিলাম।
সুরেশ তখনো ঠাপ মেরে চলেছে, সুরেশ আমার গুদ থেকে ওর বাড়া টা বের করে নিলো, আর বাথরুমে ঢুকে গেলো কিছুক্ষণ পরে বাথরুম থেকো এসে আমার পেছনে গিয়ে আবার বসলো, আর আমি ফিল করলাম তেল বা ক্রিমের মতো কিছু আমার পাযুদ্বারে লাগাতে লাগলো আর দেখতে দেখতে সুরেশ ওর বাড়া টা আমার পোঁদে ঢুকিয়ে দিলো ব্যাথায় আমি চিত্কার করে উঠলাম। কিছুক্ষন ঠাপ মারার পরে ব্যাথা একটু কমে এসেছে, আর সুরেশ ঠাপের পর ঠাপ মারছে স্পিড টা বেড়ে গেলো বুজলাম ওর হয়ে এসেছে, বলতে বলতে ঊহ্হ্হ আহ্হ্হ আয়াজ করে সুরেশ মাল টা আমার পোঁদে কিছুটা বাইরে ফেলে ভরিয়ে দিলো।

This content appeared first on new sex story Bangla choti golpo

This story সঙ্গীতা দে (পঞ্চম পর্ব) appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • মালতি-শিল্পী-ইন্দ্র ও আমি: চোদাচুদির নানা কাহিনী – পাঁচ
  • শেফালির যৌবনকথা – অধ্যায়-৭ – পর্ব-৩
  • Maa Bhul Kore Amar Ghore
  • তিন খালামণিকে চোদা
  • উত্তাপ

Leave a Comment