রূপসী বৌদির সাথে চুদাচুদি boudike chudar golpo

আজ যা গরম পড়েছে তাতে জন্মদিনের পোশাকে থাকতেই বেশী আরাম লাগবে।তাই না? প্রভু নিজেকে সংযত রাখবার চেষ্টা করতে করতে বলল, বৌদি, কী করছেন? ঘরের দরজা খোলা আছে। আপনার মেয়ে তো যে কোন সময় এসে পড়তে পারে।আর সত্যি বলছি, আমি তো শুধু আমার ব্যবসার কাজে এসেছি। সুন্দরী উদ্ভিন্ন যৌবনা বিন্দিয়া একটু হেঁসে বলল, সে তো করবেনই। কিন্তু এমন সিরিয়াস কাজের সময় একটু আরাম করে বসে না নিলে কি হয়?

আপনি গায়ের শার্টটা খুলে একটু আরাম করে বসুন না। গরম লাগছে না আপনার? বলে নিজেই ঘরের এক কোনে রাখা টেবিল ফ্যান চালিয়ে দিল। তারপর প্রভুর কাছে এসে তার শার্টের বোতাম খুলতে যেতেই প্রভু তার হাত ধরে বলল, না বৌদি। ব্যবসার কথাটাই সেরে নিই।প্রায় ছেচল্লিশ বছর বয়সী রূপসী বিন্দিয়া একটু অবাক হয়ে বলল, বা রে? না বলছেন কেন? কোনদিন কি মেয়েদের শরীর নিয়ে খেলেন নি? এখনও কি বিয়ে করেন নি? না কি, আমাকে দেখে মনে ধরছে না? আমি কি কোন কুৎসিত কদাকার একটা মেয়ে? প্রভুর শরীর মন একটু একটু উত্তপ্ত হয়ে উঠলেও সে নিজেকে সামলে বলল, তা নয় বৌদি।

আমি বিয়েও করেছি, আর বৌয়ের শরীর নিয়ে খেলেও থাকি। আর আপনাকে কে কদাকার কুৎসিত বলবে বলুন তো? সত্যি বলতে, আপনার মত এত সুন্দরী আর সেক সরি আপনার মত এমন সুন্দরী মহিলা আমি আগে খুব কমই দেখেছি। কিন্তু, কাজ বাদ দিয়ে এসবের পেছনে সময় দেবার সময় আজ আমার হাতে নেই। রূপবতী বিন্দিয়া এবার প্রভুর দুটো গাল চেপে ধরে তার নাকের সাথে নিজের নাকটা ঠেকিয়ে জিজ্ঞেস করল, বেশ্যা বাড়ি এসে কেউ মুখের লাগাম টানে না। আপনিও যা মুখে আসে তাই বলতে পারেন। আমি কিছুই মনে করব না। boudike chudar golpo

তা, মাঝের কথাটায় সরি বললেন কেন? আমি শুধু সুন্দরী? আর কিছু নয়? সেক্সী মনে হচ্ছে না আমাকে? বুড়িয়ে গেছি বলে ভাবছেন? প্রভু অপারগ হয়ে জবাব দিল, না বৌদি। মোটেও তা নয়। আপনি অসম্ভব রকমের সেক্সী দেখতে। প্লীজ এবার ছাড়ুন। আপনার মেয়ে যে কোন সময় এসে পড়তে পারে।বিন্দিয়া হঠাত করে হাঁ করে প্রভুর ঠোঁট দুটো নিজের মুখের ভেতরে নিতে গিয়েও কি ভেবে যেন থেমে গেল। কয়েক সেকেণ্ড চুপ করে থাকার পর সে প্রভুর শার্টের সবকটা বোতাম খুলে ফেলল।

মামাতো ভাইকে দিয়ে আমার গুদ মারালাম
তারপর প্রভুকে বিছানায় চিত করে ফেলে দিয়ে তার বুকের ওপর নিজের ভারী ও সুউন্নত বুকটা চেপে ধরল। প্রভুর দম যেন প্রায় বন্ধ হয়ে আসতে চাইছিল। অনেক কষ্টে সে নিজেকে ছাড়াবার চেষ্টা করতে করতে বলল, ঠিক আছে বৌদি, এ ব্যাপারে না হয় পরে আলোচনা করা যাবে। আগে আমার আসল কাজটা সেরে নিই।বিন্দিয়া এবার প্রভুকে বুকে জড়িয়ে ধরে বলল, আপনি বুঝি কোনদিন বেশ্যা বাড়ি যাননি, তাই না? প্রভু একটু অবাক হয়ে জিজ্ঞেস করল, মানে? আপনি…..” বিন্দিয়া প্রভুকে জোরে নিজের বুকে চেপে ধরে নিজের উন্নত বুকটা প্রভুর বুকে ঘসতে ঘসতে জবাব দিল, “ও মা এটা যে বেশ্যা বাড়ি, আর আমি যে বেশ্যা, এটা কি জানতেন না আপনি? boudike chudar golpo

আর জানেন তো, বেশ্যা বাড়িতে এসে কোন পুরুষ যদি বেশ্যাকে না চুদেই চলে যায়, তাহলে বাজারে সে বেশ্যার দাম পড়ে যায়। তাই একবার যখন এসে পড়েছেন তাহলে আপনাকে কি আর এমনি এমনি ছেড়ে দিতে পারি”? বেশ্যা মেয়েরা কিভাবে পুরুষদের সুখ দেয় এর কিছু কিছু ঘটণা প্রভু এর ওর মুখে শুনেছে। কিন্তু সত্যিকারের কোন বেশ্যার মুখোমুখি হওয়া তার আজই প্রথম। তার আর্থিক স্বচ্ছলাতা বেশী থাকলে দু’ একজন বেশ্যার কাছে সে হয়ত গিয়ে দেখত কেমন সুখ পাওয়া যায়। কিন্তু আজ অব্দি সে সাহস করে বা অত পয়সা খরচ করে কোন বেশ্যা মেয়েকে চুদতে যায়নি।

নিজের বিবাহিতা স্ত্রী অর্পিতা ছাড়া সে অন্য কোন মেয়ের শরীরে হাত দেবার সাহসও করেনি।অসম্ভব রূপসী আর সেক্সী মহিলার বিশাল স্তনদুটোর চাপে প্রভুর শরীর না চাইতেও গরম হয়ে উঠছিল।তবু নিজেকে সামলাবার আপ্রাণ চেষ্টা করতে করতে সে বলল, না বৌদি বিশ্বাস করুন। এটা আমার জানা ছিল না। আপনি গাড়ি কিনতে চান বলেই তো দিবাকরজী আমাকে এখানে ডেকে এনেছেন।আর আমি সে কাজেই এসেছি। অন্য কোন উদ্দেশ্য আমার ছিল না, এখনও নেই। প্লীজ আমার কথাটা। বিন্দিয়া প্রভুর পুরুষ্ট ঠোঁট দুটোকে নিজের হাতের দুটো আঙুল দিয়ে চেপে তার কথা থামিয়ে দিল। কিন্তু তার বুকের ওপর নিজের স্তনভারদুটির চাপ একটুও কমাল না। boudike chudar golpo

প্রভুকে এবার বুকে জাপটে ধরে বলল, আমার এখানে যেসব পুরুষেরা আসে, তারা এক ঘন্টার আগে আর আমার ঘর থেকে বেরোয় না। এটা এ মহল্লার সবাই জানে। এখন আপনি যদি আপনার কাজের কথা সেরে পনের মিনিট বাদেই এখান থেকে চলে যান, তাহলে আমার পাড়া পড়শীরা কি ভাববে বলুন তো? তারা তো আর জানেনা যে আপনি আমাকে চুদতে নয়, গাড়ি বিক্রি করবার জন্যে এসেছেন। সবাই বলবে বিন্দিয়া খদ্দেরকে ধরে রাখতে পারল না। তাকে চুদে গ্রাহক সন্তুষ্ট হয়নি বলেই তাড়াতাড়ি চলে গেল। এমনটা হলে আমার ব্যবসার ক্ষতি হবে না? বলুন তো?

সেটা কি আমি হতে দিতে পারি? কেউ কি এভাবে নিজের পায়ে নিজে কুড়ুল মারতে পারে? এতক্ষণে নিজের বুকে বিশাল বিশাল দুটো স্তনের নিরন্তর পেশাপেশিতে প্রভুর শরীরটাও সত্যি উত্তপ্ত হতে শুরু করেছে। তবু সে শেষ বারের মত প্রতিরোধ করে বলল, প্লীজ বৌদি, দিবাকরজী যদি আমাকে এ সব কথা আগে বলতো তাহলে আমি হয়ত এখানে আসতামই না। আমি এসবে অভ্যস্ত নই। আমি বিবাহিত। ঘরে আমার স্ত্রী আছে। প্লীজ আমাকে ভুল বুঝবেন না।

বিন্দিয়া এবার প্রভুর শরীরের দু’পাশে হাঁটু রেখে প্রভুর বকে নিজের বুক চাপতে চাপতে বলল, “অভ্যস্ত নন তাতে কি হল? জীবনে সবকিছুই তো একদিন না একদিন প্রথম করতে হয়। আজ না হয় প্রথমবার একটা বেশ্যা মাগীকে চুদেই দেখুন না কেমন লাগে। আমি তো আপনাকে আপনার বৌয়ের কাছ থেকে কেড়ে নিতে যাচ্ছিনা। একবার পরীক্ষা করে দেখুন রোজ পয়সাওয়ালা পুরুষগুলো ঘরে তাদের সুন্দরী সুন্দরী বৌদের ছেড়ে হাজার হাজার টাকা খরচ করে আমার মত বেশ্যামাগি চুদতে আসে কেন। আপনার মুখে বৌদি ডাক শুনে খুব ভাল লাগছে। boudike chudar golpo

আমাদের তো আর কেউ আমাদের নাম ধরে বা আদর সোহাগ করে বা সম্মান দিয়ে ডাকে না। বেশ্যা, মাগী, খানকি, রেন্ডি, চুতমারানি, বারোভাতারি এসব নামেই ডাকে। আর আমরাও সেসব ডাক শুনতেই অভ্যস্ত। আপনি খুবই ভদ্রলোক বলে এভাবে বলছেন। কিন্তু দেবরজী, না জেনে আগুনে হাত দিলে আগুন কি আপনাকে না ঝলসে ছেড়ে দেবে? বেশ্যার ঘরে একবার যখন ঢুকেই পড়েছেন তাহলে আমাকে না চুদে যে যেতে পারবেন না।

আর আপনি কি চান যে বাজারে আমার দাম পড়ে যাক? আর শুনুন, আমার ঘরে যারা আসে আমাকে চুদতে তাদের বেশ ভালই পয়সা খরচ করতে হয়। কিন্তু আপনাকে দেখে আমার নিজেরই চোদাতে ইচ্ছে করছে বলে আপনার কাছ থেকে আমি কোন পয়সা নেব না। আপনি আমার খদ্দের হয়ে আসেননি বলেই এ’কথা বলছি। আমাকে আপনি বিনে পয়সায় চুদতে পারবেন। প্রভুনিজেকে যথাসম্ভব শান্ত রাখবার প্রয়াস করতে থাকলেও বিন্দিয়ার ভারী স্তনের ছোঁয়া সে এখন বেশ উপভোগ করছিল। বেশ ভাল লাগছিল তার।

নিজের বুকে কোন মেয়ে বা মহিলার এত ভারী স্তনের ছোঁয়া সে আর আগে কখনো পায়নি। তার স্ত্রী অর্পিতার স্তনদুটো এ মহিলার স্তনের চেয়ে অনেক ছোট। তার ব্রার সাইজ চৌত্রিশ। তাই স্তনভারী মহিলাদের ওপর তার একটা সুপ্ত আকর্ষণ বরাবরই ছিল। আর বিন্দিয়ার বুকের সাইজ তো খুবই মারাত্মক। মনে হয় চল্লিশের নিচে কিছুতেই হবে না। এমন বিশাল বিশাল ভারী স্তনদুটো টিপতে না জানি কতই সুখ পাওয়া যাবে। তাই সে মনে মনে স্থির করল, না চাইতেই যে সুযোগ হাতে এসেছে, আর পকেট থেকে যখন পয়সা খরচ করতে হবে না, তাহলে এ সুযোগের অবহেলা করাটা বোকামি হবে।

আর তার বৌ তো আর জানতে পারছে না। মহিলা নিজেই যখন সুযোগ দিচ্ছে তাহলে সে সুযোগটা নেওয়াই উচিৎ। এতে সে যে উদ্দেশ্যে এসেছে সেটা যদি সফল না হয় তো নাই বা হল। মেয়েদের বড় বড় স্তন টেপার অনেকদিন ধরে মনের মধ্যে পুষে রাখা সখটা তো মেটানো যায়। জীবনে প্রথম বার এমন সুযোগ এসেছে। এ সুযোগের সদ্ব্যবহার করাই উচিৎ। তাই সে এবার খানিকটা নরম সুরে জবাব দিল, “ছিঃ ছিঃ বৌদি, এমন করে বলবেন না প্লীজ। boudike chudar golpo

আপনি তো অসম্ভব রকমের সুন্দরী আর সেক্সী। আপনার গ্রাহকরা যে আপনার কাছ থেকে পুরোপুরিভাবে সন্তুষ্ট হয়েই যায়, সেটা আপনাকে দেখেই বোঝা যায়। আপনার যে অমন বয়সী একটা মেয়ে আছে, তা না দেখলে আমি তো বিশ্বাসই করতে পারতাম না। কিন্তু বৌদি, আমি যে আমার স্ত্রী ছাড়া অন্য কোন মেয়ের সাথে কোনদিন এসব করিনি। বিন্দিয়া এবার আদর করে প্রভুর মুখটাকে নিজের একটা ভারী স্তনের ওপর চেপে ধরে বলল, সে জন্যে কোন অসুবিধে হবে না। নভিস ছেলেরাও এসে কত বেশ্যাকে চুদে যায়। আপনি তো সে তুলনায় অনেক মাচিওরড।

দুই বান্ধবীর সাথে গ্রুপ চুদাচুদি group chodar golpo
মেয়েদের চোদার অভিজ্ঞতা আছে। কিন্তু আমার শুধু একটাই অনুরোধ আছে। সেটা রাখবেন প্লীজ”। প্রভু এবার বিন্দিয়ার বুকে মুখ ঘসতে ঘসতে আলতো করে তার পুষ্ট শরীরটাকে জড়িয়ে ধরে বলল, আমি জানিনা বৌদি, আপনি আপনার গ্রাহকদের কাছ থেকে কত টাকা নেন। আমার সঙ্গে কিন্তু খুব বেশী টাকা নেই আপনাকে দেবার মত। বিন্দিয়া নিজের ভারী দুটো স্তনের মাঝে প্রভুর মুখটা চেপে ধরে বলল, না দেবরজী, পয়সার কথা তুলবেন না দয়া করে। আপনাকে তো আগেই বললাম আমি আপনার কাছ থেকে কোন পয়সা নেব না। আমি আপনাকে আমার শরীরের খদ্দের বলেই ভাবছি না। রোজ তো হাজার হাজার টাকার বিনিময়ে কত চেনা অচেনা পুরুষদের গাদন খাচ্ছি। boudike chudar golpo

তাতে নিজের মন বা শরীর কোনটাই তৃপ্তি পায় না। আজ প্রায় ত্রিশ পঁয়ত্রিশ বছর বাদে নিজের মনটা কারুর সাথে সেক্স করতে চাইছে। তাই আপনি শুধু আমাকে একটু সত্যিকারের সুখ দিয়ে যান আজ। তবে একটু দাঁড়ান। আমি আমার দুধ গুলো বের করে দিচ্ছি বলে নিজের ব্লাউজ খুলতে শুরু করল। বিন্দিয়া গা থেকে ব্লাউজ পুরোপুরি খুলে ফেলার আগেই প্রভু তাকে জোরে বুকে চেপে ধরে বলল, আমারও ইচ্ছে করছে বৌদি, কিন্তু সহজ হতে পারছি না। তাছাড়া মনে একটু ভয়ও হচ্ছে। কোনদিন নিজের বৌ ছাড়া কারুর সাথে এসব করিনি তো।

বিন্দিয়া প্রভুর মাথার ওপর নিজের চিবুক চেপে ধরে বলল, “ভয়ের কিচ্ছু নেই। আমি রেগুলার ডাক্তারের কাছে গিয়ে চেকআপ করিয়ে থাকি। তাই কোন রকম রোগ সোগ বাধার ভয় একেবারেই নেই। তাছাড়া আপনার বাড়া আমার গুদে ঢোকাবার আগে আমি কনডোম পড়িয়ে দেব, ভাববেন না। আর এ মূহুর্তে এ বাড়িতে আমার স্বামী আছে, স্বামীর এক বন্ধু আছে, আমার মেয়ে আছে, এসব নিয়েও ভয়ের কিছু নেই। তারা সকলেই জানে যে এ ঘরে পুরুষদের এনে আমি কি করি। আর আপনার মনের সঙ্কোচও আমি কাটিয়ে তুলব”। প্রভু নিজের মুখটা একটুখানি তুলে বিন্দিয়ার চিবুকে নাক ঘসতে ঘসতে জিজ্ঞেস করল, “তাহলে কি আমার ব্যবসার কথাটা আর এগোবে না?

বিন্দিয়া প্রভুর দুটো গাল চেপে ধরে তার ঠোঁটে আদর করে চুমু খেয়ে বলল, আপনার কাছ থেকে গাড়ি আমি নিচ্ছিই। আপনি শুধু আমাকে একটু সুখ নিতে দিন। বলুন না দেবরজী, আমি যেটা চাইছি সেটা আপনি করবেন তো? বলুন।প্রভু বলল, “ঠিক আছে বৌদি। চেষ্টা করব।বিন্দিয়া তা সত্বেও প্রভুকে ছাড়তে চাইল না। সে প্রভুর বুকে নিজের বুক ঘসতে ঘসতে বলল, বেশ, তাহলে একটা কথা বলুন তো দেখি। আমার শরীরের কোন জিনিসটা আপনি প্রথমে মুখে নেবেন?

প্রভু রেহাই পাবার উদ্দেশ্যে তাড়াতাড়ি বলে উঠল, “আপনার বুকের এই বড় বড় জিনিস দুটো বৌদি”। বিন্দিয়া একটু খুশী হয়ে হেঁসে বলল, মানে আমার বুকের দুধ দুটো? এ দুটোই আপনার সবচেয়ে বেশী ভাল লাগছে? সত্যি বলছেন? প্রভু জবাব দিল, যা কিছু পড়ে আছেন, তার ওপর দিয়ে এ দুটোই তো আমার চোখে পড়ছে বেশী। অন্য কিছু তো আর চোখে পড়ছে না।বিন্দিয়া প্রভুর গেঞ্জীর ভেতর হাত ঢুকিয়ে তার একদিকের স্তনের ওপর হাত বোলাতে বোলাতে বলল, আপনি তো খুব অসভ্য। এভাবে কোন মেয়ের দুধের প্রশংসা করতে হয়? দুধের প্রশংসাও করতে শেখেন নি? প্রভু এবার লজ্জা না করে জবাব দিল, “আমি নিজে থেকে প্রশংসা করলে সেটা অন্যভাবে করে দেখাতাম।

কিন্তু আপনার মৌখিক প্রশ্নের মৌখিক জবাব তো এভাবেই দিতে হল বৌদি। বিন্দিয়া এবার দুষ্টুমি করে বলল, বাবা, আপনি তো দেখছি খুব চালাক। কিন্তু তাহলে তো এটাই ধরে নিতে হয় যে আপনি মন থেকে এ কথা বলেন নি। শুধু আমার কথার পরিপ্রেক্ষিতে নেহাতই একটা জবাব দিয়েছেন। আমার শরীরের কিছুই আপনার ভাল লাগে নি। প্রভু বলল, না না বৌদি, মোটেও তা নয়। আপনি সত্যিই খুব সুন্দরী আর সেক্সী। আর আপনার বুকের ওই জিনিসগুলোও অসাধারণ লোভনীয়। আমি তো আমার বৌ ছাড়া অন্য কোন মেয়ের দুধ সরাসরি দেখিনি। boudike chudar golpo

এমন বড় বড় দুধ যে কোনও মেয়ে মানুষের বুকে থাকতে পারে এটা আজই প্রথম জানলাম।বিন্দিয়া সম্মোহনী চোখে প্রভুর চোখে তাকিয়ে থাকতে থাকতে নিজের ব্লাউজ খুলে ফেলে বলল, তাহলে একটু নিজে থেকে নিজের মনের কথায় আমার দুধ দুটোর প্রশংসা করে দেখান তো দেখি। সবাই তো এসে আমার হাতে পয়সা ফেলে দিয়ে আর কোন কথা বার্তা না বলেই আসল কাজ শুরু করে দেয়। কেউ সেভাবে আমার দুধের বা শরীরের অন্য কিছুর প্রশংসা করে সময় নষ্ট করতে চায় না।

আপনার মুখে একটু শুনিই না আমার দুধগুলো আপনার কেমন লাগছে।সাদা রঙের ব্রায়ের ভেতরে বিন্দিয়ার বিশাল বিশাল স্তন দুটো প্রভুর মনে হল বড় বড় দুটো নরম লাউকে যেন ঠুসে দেওয়া হয়েছে ব্রার কাপ দুটোর মধ্যে। দেখেই শরীরের ভেতর রক্ত চলাচল বেড়ে গেল তার। সে একটু সাহসী হয়ে বলল, সেটা শুধু মুখের কথায় বোঝান যাবে না বৌদি। মুখের সাথে আমার হাত আর মুখটাকেও কাজে লাগাতে হবে যে।

Leave a Comment