নতুন জীবন [২]

Written by রূপাই পান্তি

বাড়ি ফিরে সবাই কাজে লেগে গেছে। প্রীতিময়ী, আমার ভাসুর পুরোহিতের সঙ্গে এদিক-সেদিক ছুটছে। একফাকে পুরোহিতের দুই মেয়েকে দেখলাম। দুটো মেয়ে যেন ছবির মতো সুন্দরী। ছিপছিপে, একটু শ্যামলা। লালপাড় সাদা শাড়ি পরে বাবা আর মামার সঙ্গে পুজোর গোছাচ্ছে। ওদের ভাইরা শুনলাম মায়ের সঙ্গে বাইরে গেছে। পুরোহিতের ছোট মেয়েটাকে দেখলাম প্রীতীময়ের সঙ্গে আড়ে আড়ে কি সব ইশারা করছে।
আমি বেলায় বেলায় স্নান করতে যাব, এরপর বিকেল হয়ে যাবে। সন্ধ্যে থেকে এবার কাজ পড়ে যাবে। বাথরুমে ঢুকেছি, নীচে শুনলাম, অভিময় এসেছে। ওর দিদিয়া ওকে বলছে, কাকিমা ঘরে আছে, তুই আগে মার কাছে যা ভাইডি। আমার ছেলে দুড়দাড় করে সিঁড়ি বেয়ে উঠছে। আমি তখন বাথরুমে শাড়ি শায়া ব্লাউজ খুলে গায়ে সবে জল দিয়েছি। ঘরে ছেলের গলা, মা, মা। কোথায় তুমি?
আমি বাথরুম থেকে উত্তর দিলাম, এই যে বাবান, আমি বাথরুমে, সোনা, গা ধুচ্ছি।
– ইসসসস। তুমি আর বাথরুমে যাওয়ার সময় পেলে না? শিগগির বাইরে এসো। কতদিন তোমাকে দেখিনি।
আমি কী করব ভাবছি। হাউসকোট পড়ে যাব, নাকি তোয়ালে জড়িয়ে বের হব? গা বেয়ে জল গড়াচ্ছে, মাথায় জল ঢেলেছি সবে। চুল ভিজে। এদিকে বাথরুমের দরজার বাইরে ছেলে ডেকেই চলেছে।
আমি ভাবলাম, ছেলেকে দিয়ে চোদাতে হবে যখন হাউসকোট চাপিয়ে ঢেকেঢুকে যাওয়ার কী দরকার? আমি তো ওকে গরম করতেই চাই। কোনওমতে তোয়ালেটা বুকের কাছে জড়িয়ে দরজা খুললাম।
দরজা খুলেছি কি খুলিনি, আমার ছেলে আমাকে জড়িয়ে ধরে কোলে তুলে ঘোরাতে লাগল। টাল সামলাতে না পেরে আমি দুহাতে কোথায় তোয়ালে ধরব, তা না ওর কাঁধে হাত দিয়ে নিজেকে সামলাচ্ছি। আর আনন্দে উড়তে উড়তে বলছি, ওরে আমার সোনা বাবান, ছাড়োওওও… নামাও আমাকে বাবান। মাথা ঘুরছে তো আমার।
আমার ছেলেয়ামার কোমর জড়িয়ে ধরে আমাকে তুলে ধরেছে। ওর মুখের সামনে আমার বুক। আমার খেয়াল হল, তোয়ালে কোথায় খুলে পড়ে গেছে। আমার ছেলের কোলে আমি পুরো নগ্ন। গায়ে সুতোটি নেই। আমার গা ভিজা, চুল দিয়ে টুপটুপ জল পড়ছে। আমি দুহাতে অভির মুখটা ধরে আদর করে বললাম, নামাও আমাকে, সোনা। দেখো, মার তোয়ালে খুলে গেছে, ইসসসসস… লজ্জা করছে তো আমার বাবান।
– লজ্জা? মার আবার আমার সামনে কীসের লজ্জা? আমি তো তোমাকে এভাবেই দেখব বলে সেই কবে থেকে ওয়েট করে আছি মা। তুমি জানো না…
– সে কী! আমার বাবান কি তার মাকে ন্যুড দেখবে বলে স্বপ্ন দেখে নাকি?
– শুধু ন্যুড কেন, মা, আমি তো স্বপ্নে তোমাকে কতবার আদর করেছি। তোমার এমন সুন্দর দেখতে, এমন সুন্দর ফিগার, এমন পাছা, বুক, কোন ছেলে না স্বপ্ন দেখবে বলো?
– তাই বলে নিজের ছেলে মাকে নিয়ে স্বপ্ন দেখবে?
– কেন দাদাই কি বড়বউয়ের ছেলে না, নাকি দিদিয়া বড়জেমের মেয়ে না? আমাদের বাড়িতে এটা কোনও ব্যাপার নাকি মা? বাবা তো পিমণির সঙ্গে সব কিছু করে।
– কী করে বাবা?
– কেন, বাবা তোমার সঙ্গে যা করে, বর-বউএর মতো কতে।
– তুমি এতসব কী করে জানলে বাবান সোনা? আমি ওর কপালে চুমো দিলাম।
– আমি তো জানি। দাদাই যেমন বড়বউকে করে, আমি তো তেমনি তোমাকে করব বলে ভেবেছি।
আমার অবাক হওয়ার সীমা আজ সকালেই ছাড়িয়ে গেছে। তাও ভান করে বললাম, দাদাই বড়বউকে কী করে?
– ও মাআআআআ! মা, তুমি জানো না? দাদাই আর বড়বউ তো প্রেম করে। আর দাদাই তো বড়বউকে ছাড়া অন্য মেয়েদের সঙ্গে সেক্স করেই না। ওরা তো হাসব্যান্ড ওয়াইফের মতো থাকে। তুমি জানো না? দাদাই আর ওর মা একটা বাড়ি ভাড়া নিয়ে দাদাইয়ের কলেজের কাছে থাকে আর দিদিয়া আর বড়জেম দিদিয়ার কলেজের কাছে একটা বাড়ি ভাড়া করে থাকে।
– ও মাআআআ! তাই বুঝি? তাহলে কি অভিময় তার মার সঙ্গে তাইতাই করবে যা যা ওর দাদাই ওর মাম্মানের সঙ্গে করে?
-হ্যাঁআআআআআ… করবই তো। দিদিয়া, দাদাই যদি করে, আমি কেন করব না? বলো? আমিও আমার মার সঙ্গে করব। মা। তুমি রাগ করবে না তো?
-মা কি কখনও তার বাবানের কথায় রাগ করেছে?
বলেই আমি দুহাতে ছেলের মুখ ধরে ঠোঁটের উপরে ঠোঁট নিয়ে চুমু খেলাম। আমার ছেলের মুখভরা দাড়ি। ওর গালে হাত দিতেই কেমন গা শিরশির করছে। ছেলেয়ামাকে চুমু খেতে থাকল হাবড়ে। আমার ঠোঁট চুষতে চুষতে আমার জিভ ওর জিভে লেগে গেছে। ও হাবড়ে চুমু খাচ্ছে ওর ন্যাংটো যুবতী মাকে। আমি ওকে জড়িয়ে ধরেছি। ও নামিয়ে দিয়েছে আমাকে। আর আমি ওকে ঠেলে বিছানায় নিয়ে গেলাম।
ছেলের বুকে শুয়ে ওর মুখ ধরে চুমু খেতে থাকি – উম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্… আউম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্…
ছেলের হাত আমার খোলা পিঠে ঘুরছে। ওক হাতে আমার পিঠে হাত বলাতে বোলাতে অন্য হাত রেখেছে আমার লদলদে পোঁদের উপর। আমার গা শির শির করে ওঠে। আহহহহ… আমার সদ্য আঠারো বছরের ছেলে আমার পোঁদে আদর করছে। আমি ওর কানে, গালে, গলায় চুমো দিতে দিতে উপভোগ করছি ওর হাতের আদর। ছেলের হাত আমার পোঁদ থেকে সরছে না। আমি এক হাতে ওর হাত ধরে আমার খোলা বুকের উপর রাখলাম। দুহাতে ছেলে আমার মাই দুটো ডলে দিক একটু। ও বুঝে গেছে ওর মা কী চায়। ও দুই হাতে আমার মাই দুটো আদর করছে আর মুখ নামিয়ে আমার মাইয়ের বোঁটা দুটো চুষছে। আমি ছেলের আদরে কাতরে উঠলাম। সেই কবে ছোট্ট বেলায় আমার মাই খেত ছেলে। আর আজ সেই পেটের ছেলে আমার মাই চুষছে আমার ভাতারের মতো। আহহহহ… আমি ওর জামার বোতাম খুলে ফেললাম। ওকে বুকে টেনে ধরে ওর কোমর জড়িয়ে বসেছি আমি। প্যান্টের ভেতরে ওর ধোন শক্ত হচ্ছে। আমি ওকে টেনে তুলে জামা খুলে দিলাম। চুমি খেতে খেতে ওর গেঞ্জি খুলে ফেলে দিয়েছি। বাবান আমাকে খাটে চিত করে ফেলে আমার উপরে চড়েছে। আমি ওর চোখে চোখ রেখে খিলখিল করে হেঁসে উঠি। বাবানও হেসে আমার মাই ডলতে ডলতে চুমু খাচ্ছে। আমি হাত বাড়িয়ে ওর প্যান্টের বেল্ট খুলে প্যান্ট নামিয়ে দিয়ে ওকে আমার দুপায়ের ভেতরে টানছি। আমার তো গুদ গেসে যাচ্ছে রসে। সারা গায়ে আমার আগুন জ্বলছে। চুমু খেতে খেতে ওর জাঙিয়া টেনে নামাতেই ও আমার বুকে চড়ে গেল। আমি হাত বাড়িয়ে ওর গরম বাঁড়াটা ধরেছি। আহহহহ… যেমন মোটা, তেমনি লম্বা আমার ছেলের ল্যাওড়া।
উত্তেজনায় টনটন করছে আমার ছোট্ট সোনা বাবানের বাঁড়া। আমি ওর বাঁড়ার মুন্ডির চামড়া টেনে আগু-পিছু করছি। ও আমার কানে গলায় চুমু দিতে দিতে আমাকে প্রায় ধাক্কা মেরে শুইয়ে দিয়েছে। আমি পা ফাঁক করে ওকে নিজের ভেতরে নিতে চাইছি। একহাতে ওর গরম বাঁড়া ধরে অন্য হাতের তালুতে খানিকটা থুতু নিয়ে ওর বাঁড়ার গায়ে ভাল করে মাখিয়ে নিজে নিজেই নিজের ছেলের বাঁড়া নিজের গরম, রসানো গুদের মুখে সেট করে দিলাম। আর আমার পেটের ছেলে পাছা তুলে পকাৎ করে একটা রাম ঠাপ মারল।
আমার তো প্রায় চোখ উলটে অজ্ঞান হয়ে যাওয়ার মতো অবস্থা। আমি কাতরে উঠলাম, আআআআআহহহহহহ… মাআআআআআআআআআআআ… গোওওওওাওওওওওওওওওওওওওওওওও
আমার বাবান আমার মুখ দুইহাতে ধরে আমাকে আদর করতে করতে বলে উঠল, মা, কী হয়েছে? লেগেছে?
– না… আহহহহহহ। বাবান। এ তুমি বুঝবে না, সোনাই… কী আরাম যে পেলাম যখন তুমি প্রথমবার তোমার পেনিস আমার ভেতরে পুশ করলে… আহহহহ… মন ভরে গেল…
– সত্যি? তুমি ব্যথা পাওনি তো মা?
– না গো বাবান, মা খুব আরাম পেয়েছে। তুমি করো।
– কী করব মা?
আমি বুঝলাম, ছেলে ফাজলামি করছে। এমন হোঁৎকা একটা বাঁড়া গুদে নিয়ে চুপচাপ শুয়ে শুয়ে ফাউ বকতে মাথা গরম হয় না? আমি তবু শান্ত ভাবেই বললাম, কী করবে মানে? সেক্স করবে, মার ভ্যাজাইনার ভেতরে তোমার পেনিস পুশ করবে আর পুল করবে।
– ইসসসস… কী সব পেনিস, ভ্যাজাইনা বলছ তুমি… ওসব আমি বুঝি না। কী করব কাঁচা কথায় বোঝাও তো। আমি আগে কিন্তু কারও সঙ্গে এসব করিনি মা। না বললে বুঝতে পারব না।
আমি মিষ্টি হসে ছেলের ঠোঁটে আয়েশ করে চুমু দিয়ে বললাম, বাবান তার আখাম্বা বাঁড়াটা মার রসে চমচম গুদের ভেতরে জোরসে ঢোকাবে আর বের করেই আবার জোরে ঢুকিয়েই বের করে নেবে… একে বলে চোদন। বুঝলে বোকাচোদা ছেলে?
আমার ছেলে সঙ্গেসঙ্গে পোঁদ তুলে পকাপক ঠাপাতে শুরু করল। আমি এখনও ছেলের বাঁড়া ভাল করে দেখলাম না। তার আগেই সেটা আমার রসা গুদ চোদা শুরু করে দিয়েছে। আহহহ… ভাবতেই গা শিউরে উঠল। আমি নগ্ন শরীরে ছেলেকে জড়িয়ে রয়েছি। পা দুটো কেলিয়ে ওর কোমর জড়িয়ে দুইহাতে ওর গলা জড়িয়ে ধরেছি আর ছেলে আমার গুদ মেরে চলেছে। আমি কাতরাচ্ছি ছেলের আখাম্বা বাঁড়ার ঠাপ খেতে খেতে। ওর কান, গলা, ঘাড় চেটে চেটে লম্বালম্বা ঠাপের তালে তালে শিশানি তুলছি – আহহহহহহহহহহহহ… আহহহহহহহহহ… আহহহহহহহ আর ছেলে উৎসাহ পেয়ে খানকী মাকে চুদে চলেছে।
চুদতে চুদতে ছেলে হাপিয়ে উঠল। আমি ওকে আদর করে ঠোঁটে চুমো দিয়ে মাথায় হাত বুলিয়ে দিয়ে বললাম, বাবান, বাবন। তুমি কি হাপিয়ে উঠলে মাকে চুদতে চুদতে?
বাবান কথা না বলে চোখ বুজে রাম ঠাপ দিতে দিতে হাপাচ্ছে। বলছে, আহহহহহহ… মাআআআআ… কী আরাম… ওহহহহহহহহহহ… কোনোদিন যে মার গুদ মারতে পারব স্বপ্নেও ভাবিনি… আহহহহহহ… ধরো মা, ধরো… আমার মাল খসে যাবে… ইহহহহহহহ…। মাআআআআআআআআ…
কাতরাতে কাতরাতে আমার ছেলে আমার গুদেও গভীরে ওর আখাম্বা ল্যাওড়া সেঁধিয়ে দিয়ে ছড়াৎ ছড়াত করে মাল ঢালতে লাগল। আমার ছেলে আমার গুদে মাল ফেলছে ভাবতেই আমিও শরীর মুচড়ে গুদের আসলি রস ফেদিয়ে দিলাম হড় হড় করে।
আমি চারহাতপায়ে ছেলেকে জড়িয়ে ঝিম মেরে গেলাম। কিন্তু অবাক হয়ে গেলাম যে, গুদা মাল ঢালার পরেও অভির বাঁড়া একটুও নেতিয়ে পড়ল না। আশ্চর্য তো! আমি ওর খোলা পিঠে, পাছায় হাত বোলাতে লাগলাম। ছেলে কনুইতে ভর দিয়ে উঠে আমার চোখে চোখ রেখে হাসল। আমি হেসে ওর দিকে ঠোঁট বাড়িয়ে দিলে ও চুমু খেতে শুরু করল। ওর চুমুতে আমার শরীর আবার জেগে উঠল। তারউপর গুদের ভেতরে এখনও একটা আঠারো বছরের ছেলের ল্যাওড়া নিয়ে শুয়ে আছি। শরীর তো জাগবেই। আমি ওকে চুমু খেতে খেতে ওকে জাপটে গড়িয়ে ওর উপরে উঠে শুলাম। ওকে চিত করে শুইয়ে ওর বুকে শুয়ে নিজের আসন ঠিক করে নিলাম। ওর কোমরের দুদিকে দুই পা হাঁটু ভেঙে পেছনে রাখা, আর হাত দুটো ওর খোলা বুকে। ওর রোমশ বুকে হাত বোলাতে বোলাতে আমি মুখ নামিয়ে ওর ঠোঁট চেটে দিলাম। আমার ছেলে মুখ হাঁ করে রাখল।
আমি ওর দিকে চোখ টিপে মুখ নামিয়ে জিভ এগিয়ে দিলাম ওর দিকে। ও আমার লাল লম্বা জিভ চুষতে লাগলে আমি পোঁদ তুলে একটা ঠাপ দিলাম। ওর বাঁড়াটা এমন ভাবে আমার গুদ কামড়ে রেখেছে, যে বের করলেই মনে হচ্ছে পেট থেকে কী একটা বেরিয়ে পেট খালি হয়ে গেল। আর ঢোকালেই মনে হচ্ছে পেট যেন ফুলে উঠল। আমি কাতরানি ছাড়ি, আহহহহহহহহহহ… মাআআআআআ-গোওওওওওও…
ছেলে আমার লদলদে পাছা দুইহাতে ধরে আদর করতে থাকে। আমি পোঁদ তুলে আবার ঠাপ লাগাই। আবার কাতরাই, আহহহহহহহহহহহহহ… ছেলে আমাকে চুমু খেতে খেতে পোঁদ ছানছে। আমি ওর মুখ দুইহাতে ধরে ওর খোলা মুখে আমার মুখের থুতু ঢেলে দিলাম খানিক। ছেলে মজা করে থুতু গিলে নিলে আমি ওর মুখের কাছে মুখ নিয়ে যাই। অভি আমার হাঁ তাক করে থুতু ছুঁড়ে দেয়। আমার মুখে ছেলের থুতু ঢুকলে আমিও আয়েশ করে চেটে নিয়ে মন দিয়ে পোঁদ নাচিয়ে ঠাপাতে থাকি। ছেলে আমার পোঁদ ছেড়ে আমার পেট, মাই ডলছে আর নীচ থেকে তল ঠাপ দিচ্ছে। আমি মাই পোঁদ নাচিয়ে ঠাপাতে ঠাপাতে হাঁফিয়ে উঠলে ছেলে আমাকে বুকে টেনে নিল।
– আহাহা, মা, তুমি হাঁপিয়ে উঠলে। এসো, তোমাকে আমি একটু কুত্তার মতো করি।
আমি কী বলব, আমার তো ওর বাপের কথা মনে পড়ছে। বিয়ের পরে আমার কুমারী গুদে ওর বাবা যখন প্রথম বাঁড়া ঢোকায়, আমি ওর বাঁড়া দেখিনি। ছেলে যখন একবার চুদে আমার গুদ ভাসিয়ে ফেদিয়েছে, তখনও আমার ছেলের বাঁড়া দেখা হল না। ওর বাবাও বিয়ের রাত্রে আমাকে কুত্তাচোদা করেছিল। ছেলেও করতে চায়।
ছেলে আমাকে আদর করে খাটের উপরে কুত্তীর মতো চারহাতপায়ে বসিয়ে দিল। আমি বললাম, বাবাই। তোমার বাঁড়াটা তো দেখলামই না এখনও।
– হ্যাঁ মা। তাই তো! আমিও তো তোমার গুদ দেখলাম না। আমার কতদিনের সখ তোমার গুদ চুষব…
আমার সামনে ছেলে মেঝেতে দাঁড়াল। এইবার পুরো নগ্ন ছেলেকে দেখলাম। চোখ পড়ল ওর বাঁড়ার দিকে। আমার তো চোখ কপালে উঠে গেল। ওর বাবার চেয়ে অন্তত দুই ইঞ্চি বড় আর তেমনি মোটা একটা আখাম্বা বাঁড়া। আগার চামড়া ছাড়িয়ে লাল টুকটুকে মুন্ডিটা চকচক করছে আমার গুদের রসে। তার নীচে কালো বিচি দুটো ঝুলছে। বাঁড়ার গোড়া ঘন বালে ভরা। নির্ঘাত এই জম্মে কামায়নি। সে তো আমিও কামাই না। কিন্তু ওর বাঁড়াটা কেমন বুনো লাগছে। আমি ছেলের চোখে চোখ রেখে ওর বাঁড়াটা হাতে ধরে আদর করলাম। বিচি দুটো কচলে চুমু দিলাম লাল মুন্ডির আগায়। তারপর বালের ভেতরে হাত বোলাতে বোলাতে বললাম, আমার বাবান আগে কারও সঙ্গে চোদাচুদি করেনি?
– নাহ মা। আমার স্বপ্ন ছিল আমি প্রথম তোমাকেই লাগাব।
আমার তো আনন্দে চোখে জল চলে এল। আমি মুখ খুলে ছেলের বাঁড়া মুখে পুরে চুষতে লাগলাম। আমি বরের বাঁড়া নিয়ম করে ব্লো-জব দিই। সেই মতো ওর বাঁড়াটা চুষতে চুষতে বিচিদুটো আদর করতে করতে গিলছি। ছেলে আমার গালে, মুখে আদর করছে। আমার চুলে বিলি কাটছে। আমি ওর বাঁড়া গিলে নিচ্ছিলাম একদম গোড়া অবধি। কী গরম ছেলের ল্যাওড়া!
ছেলে আমার মাথা দুইহাতে ধরে আমার মুখেই বাঁড়ার ঠাপ দিতে থাকল। ওর ওই বিরাট ল্যাওড়া আমার গলায় ঢুকে যাচ্ছে। আর আমিও চুষছি। ডোম বন্ধ হয় হয় অবস্থা আমার। আমি ওর পাছা দুইহাতে ধরে হাত বোলাতে বোলাতে আমার আঙুল ওর পোঁদের ছ্যাদার উপরে রাখলাম। দেখলাম বাবান কেমন স্টিফ হয়ে গেল। আমি বুঝলাম, কাজ দিয়েছে। আমি এবার আঙ্গুলের নখ দিয়ে ওর পোঁদের ফুটোর উপর বোলাতে বোলাতে একটু একটু করে চাপ দিয়ে আঙুল পুরে দিলাম ওর গাঁড়ের ভেতরে। বাবান আমার মুখে ঠাপাতে ঠাপাতে আঁ-আঁ করতে করতে আমার মাথা চেপে ধরল। ওর বাঁড়া ফুলে ফুলে উঠছে মুখের ভেতর।
বুঝলাম, বাবান মাল ফ্যাদাবে। আমি মুখ খুলে একটু বাতাস নিয়ে চুষতে থাকলাম ওর বাঁড়া। আর তখনই চড়াৎ চড়াৎ করে গরম থকথকে ঘন বীর্য আমার গলায় গিয়ে পড়ল। আমার তো দম আটকে এল। এদিকে ছেলে তো আমার মাথা চেপে ধরে আছে। আমি চোখে অন্ধকার দেখছি। চোখ দিয়ে ফেটে জল বের হয়ে আসছে। দম বন্ধ হয়ে গেছে আমার। আমি ঢোক গিললাম। ক্যোঁৎ করে ঢোঁক গিলে প্রথম দলা মাল গিলে ফেলতে না ফেলতেই আমার মুখ ভরে গেল ছেলের বীর্যে। একবারে এতখানি মাল ঢেলে মনে হল ছেলে আমার একটু ক্লান্ত হয়ে গেছে। তাই আমার মাথাটা ছেড়ে দিল।
আমি মুখভর্তি মাল নিয়ে চোখ নাক দিয়ে বের হয়ে আসা জল নিয়ে হাঁফাতে হাঁফাতে আয়েশ করে ওর বীর্য খেতে খেতে ওর পোঁদ থেকে আঙুল বের করে আনলাম। অভি বলল, ইসসসসসসসসসসস… মা, তুমি কী করলে… এইভাবে না বলে কয়ে কেউ গাঁড়ে অমন করে পুশ করে?
আমি তখনও হাঁফাচ্ছি। আমি বললাম, কেন, তুমি যে আমার মুখে তোমার ল্যাওড়া সেঁধিয়ে আমার দম বন্ধ করে দিচ্ছিলে? ইসসস… আমার মনে হচ্ছিল আমি মরেই যাব এবার।
– ইসসস… আমার সুন্দরী সেক্সি মাকে মরতে দেবে কে? আমি এখনও মাকে ভাল করে আদরই করলাম না। তুমি কী যে সুখ দিলে মা… উহহহহ… আমার মনে হচ্ছে আবার এক্ষুনি করি তোমার সঙ্গে।
– আমারও তো মনে হচ্ছে এক্ষুনি করি। কিন্তু, এই দেখো বাবান, তুমি মার গুদ মেরে প্রথমবার এত মাল ভেতরে ঢেলেছ, এখনও আমার উরু বেয়ে গড়াচ্ছে। আগে এগুলো ধুয়ে আসি। তুমি একটু ওয়েট করো বাবান। মা এক্ষুনি বাথরুম থেকে তোমার জন্য গুদ ধুয়ে আসছে।
আমি খাট থেকে নেমে বাথরুমে যেতে যেতে দেখলাম, আমার উরু বেয়ে ছেলের মাল গড়াচ্ছে। আমি দৌড়ে গিয়ে কমোডে বসে গুদের ভেতরে আঙুল দিয়ে ভেতরের মাল বের করে জল দিয়ে ধুয়ে নিলাম। তারপর এনেমা কিট থেকে ড্যুস বের করে গুদের ভেতরে জল দিয়ে ড্যুস করে পরিষ্কার করে নিলাম। কিট রাখতে গিয়ে কী মনে হতে জল ভরে ছেলেকে ডাকলাম আমি।
– এই, বাবান। তুমি কি ঘুমাচ্ছ?
– না, মা। কেন?
– তাহলে একটা কাজ করে দাও না আমার। সোনা বাবানটা। দেবে?
– বলো মা।
বলতে বলতে ছেলে বাথরুমে এসে দাঁড়ায়। আমাদের কারও গায়ে একটা সুতো নেই। আমি কমোডে বসে আছি। ছেলে আমার সামনে উবু হয়ে বসল। দেখলাম, ওর বাঁড়া সোজা হয়ে আছে। এখনও শক্ত। আমি সেটা হাতে ধরে একটু আদর করে বললাম, ওমা! দেখেছ? আমার সোনাছেলের ল্যাওড়াটা কেমন টং হয়ে গেছে! বাব্বা! মার গুদের রস খেয়ে বুঝি নেশা হয়ে গেল? এটা আবার জেগে উঠল কখন?
– মা। এটা তোমার গুদের গন্ধ পেয়ে সেই যে সোজা হয়ে জেগে উঠেছিল, আর ঘুমোতে চাইছে না।
– ইসসসসসসসসসসস… তাই বুঝি? তাহলে তো আমাকেই ওর ঘুম পাড়ানোর ব্যবস্থা করতে হবে। তার আগে আমার বাবান কি মার একটা কাজ করে দেবে?
– উহহহহ… মা! তোমাকে এইভাবে বসে থাকতে দেখে মনে হচ্ছে এখানেই তোমার সঙ্গে শুরু করি। তাড়াতাড়ি বলো, কী করতে হবে?
– ওওও… হ্যাঁ। ভুলেই যাচ্ছি। আমার পোঁদে একটু ড্যুস দিয়ে দেবে?
– ড্যুস কেন দেবে? তোমার কি পায়খানা পরিষ্কার হচ্ছে না?
– আরে না! ড্যুস কি পায়খানা পরিষ্কার না হলে দেওয়া যায় না? আমি রেগুলার গাঁড়ে ড্যুস দিয়ে গাঁড় পরিষ্কার করি। আমি তো জানি, আমার বাবান আমার গাঁড় চাটবে, গাঁড়ে আঙুল দেবে। দেবে না, বলো? তখন যদি নোংরা লেগে যায় আমার বাবানের মুখে, হাতে? তাই আমি ড্যুস দিয়ে পরিষ্কার করে দিয়ে বলছি। বুঝলে আমার মাদারচোদ বাবান সোনাবাবু?
– ওওও… তাই বলো। আমার মা বলল, বাবাই মার গাঁড় মুখ দিয়ে চাটবে, আঙুল দিয়ে আদর করবে, কিন্তু মা তো বলল না, যদি বাবান মার গাঁড় মারতে চায়, তখন আমার মাটা তার বাবানকে কী বলবে?
– তখন মাটা তার সোনাবাবু বাবানকে বলবে, দেখো সোনা, তুমি আমাকে যেদিন বিয়ে করবে, সেই ফুলশয্যার রাতে তোমার মা তার বাবানকে নিজের একদম কচি কুমারী গাঁড় উপহার দেবে বলে এত বছর যত্ন করে বাঁচিয়ে রেখেছে। বুঝলে আমার সোনা বাবান?
– খুব বুঝলাম, মা। তাহলে ওই কথাই থাকল। আমি বিয়ের আগে তোমার গাঁড় মারব না। এবার তুমি ঘুরে বসো, আমার দিকে পোঁদ দিয়ে বসো। আমি মার পোঁদে ড্যুস দেই।
আমি খিল খিল করে হেসে নিচু হয়ে ওকে চুমা দিলাম। দুজনে খানিকক্ষন চুমু খেলাম আবার। আমার মাই ডলতে ডলতে বাবান আমার বালে ভরা গুদে হাত বোলাচ্ছে। আমি ওর মুখ ধরে নিচু হয়ে আছি। ফিসফিসিয়ে বললাম, বাবান। আগে কাজ সেরে নাও, সোনা। তারপর মাকে আবার খাটে ফেলে চুদতে হবে তো। নাকি? দেরী হয়ে যাচ্ছে না? আমার সোনাটা!
আমার হাত থেকে ড্যুস নিয়ে ছেলে হাসল। আমি কমোডে ওর দিকে পোঁদ ফিরিয়ে বসেছি। আমার পোঁদ ঝুলছে কমোড থেকে। আমার ছেলে আমার বালে ভরা গাঁড়ের মুখে আঙ্গুল দিয়ে একটু ডলে নিতেই আমার শরীরে কারেন্ট খেলে গেল। আমি বললাম, বাবান… ড্যুস দাও, বাবু। এখন পোঁদে আদর করার সময় না, সোনা।
ছেলে খিলখিল করে ড্যুসের সরু লম্বা নল গাঁড়ে ঢুকিয়ে পাম্প করল জোরে। পচাৎ করে একদলা জল আমার সারা গাঁড়ের ভেতরে ছড়িয়ে গেল। ছেলে নল বের করলে আমি কমোডে পোঁদ রেখে পেটে ক্যোঁৎ করে চাপ দিয়ে পোঁদ থেকে জল বের করে দিলাম। বললাম, আরও দুবার দিয়ে হবে বাবান, সোনা। দাও।
আবার পোঁদ ঝুলিয়ে বসলে ছেলে আবার ড্যুস দিল। আমি আবার পাদ দেওয়ার মতো ক্যোঁৎ করে পেটে চাপ দিয়ে পোঁদ থেকে নোংরা জল বের করে দিলাম। তারপর আবার পোঁদ ঝুলিয়ে বসলাম। ছেলে বলল, মা, আমার খুব ইচ্ছে, তোমাকে ড্যুসে জলের বদলে অন্য কিছু দেব। ড্রিংক। যেমন দুধ, বা ফলের রস। আর তুমি সেটা আমার মুখে ফেলবে। আমি খাব। হবে একদিন?
– একদিন কেন, তুমি বললে রোজ হবে। আমার গাঁড়ে ড্যুস দিয়ে পরিষ্কার করে যা-খুশি দিও তুমি। আমি কিচ্ছু বলব না। খালি নোংরা রাখা যাবে না। বুঝলে?
আমার ছেলে আমার গাঁড়ে চকাম করে চুমু খেয়ে আর একবার ড্যুস দিয়ে দিলে আমি উঠে দাঁড়ালাম বললাম, এবার তুমি ঘরে যাও বাবান। আমি আসছি।
– কেন? আমি তোমাকে নিয়েই যাব, মা। কোলে করে নিয়ে যাব আমি। চলো।
– ওগো, সোনা দাঁড়াও। বাবান, আমার যে খুব জোর মুত চেপেছে। আমি মুতেই আসছি সোনা।
– তোমার মুত পেয়েছে তাতে আমি বাইরে যাব কেন? তুমি না আমার হবু বউ? বরের সামনে কেউ কোনও লজ্জা করে নাকি? ইসসসস… তাছাড়া আমার কত্ত দিনের স্বপ্ন, আমি তোমার সামনে বসে থাকব, আর তুমি উবু হয়ে বসে সিঁ সিঁ করে মুতবে। মুততে মুততে আমার মুখে পেচ্ছাপ করবে, আমি হা করে বসব, আমার গালে তুমি মুতে দেবে আর আমি সেই মুত খেয়ে সারা গায়ে মেখে তোমাকে জড়িয়ে খুব করে চুদব…
– ও মাআআআআআআআআ… আমার বাবানটা এত্ত স্বপ্ন দেখে ফেলেছে মাকে নিয়ে? ইসসসস… আগে জানতাম না তো আমি…
– জানলেই বা কী… আমি আগে তো এডাল্ট হব, তবে না তোমার সঙ্গে এসব করতে পারব… বলো…
– আমার বাবানটা! কত্ত ভাল তুমি। ইস… মাগোওওওওও… আমি তোমার সামনে বসে মুতব, ভাবতেই আমার গুদে জল এসে গেল। তারপর মুখে মোতার কথায় তো আর কী হবে কে জানে… উহহহহ… আজ আমি কার মুখ দেখে উঠলাম… এমন দিন আমার কপালে সইবে তো?
– কেন সইবে না মা? এই তো আমি, তোমার বাবান। তোমাকে প্রোপোজ করছি।
বলেই বাবান হাঁটু ভেঙে বসে আমার হাত ধরে বলল, আমি অভিময়, তোমাকে ভালবাসি শুভমিতা। তুমি কি আমাকে ভালবাস? আমাকে বিয়ে করবে?
আমি আনন্দে লাফিয়ে ছেলেকে বুকে জড়িয়ে ধরলাম। বললাম, ইয়েস, ইয়েস, সোনা। অভিময়। আমি তোমাকে খুব খুব ভালবাসি। আমি তোমাকেই বিয়ে করব সোনা। তুমি ডেইলি চুদে চুদে আমার পেট বাঁধিয়ে দেবে। আমি আমার বাবানকে দিয়ে চুদিয়ে চুদিয়ে পোয়াতি হয়ে ইয়া বড় পেট ফুলিয়ে ঘুরে বেড়াব। বাবান, তোমার চোদা খেয়ে, তোমার বাঁড়ার রসে আমি তোমার বাচ্চার মা হব। আমাদের অনেক অনেক বাচ্চা হবে। আমরা দুজনে বিয়ে করে অনেক দূরে কোথাও চলে যাব। তুমি ডাক্তার হয়ে সেখানে চাকরি করবে আর শুভমিতাকে দিনরাত যখন পারবে খালি চুদে চুদে পোয়াতি করবে। বলো করবে তো?
– একদম। তুমি চাইলে আমি কী করে না করি বলো মা? আমার তো খুব ইচ্ছে, আমি তোমাকে বিয়ে করে দূরে চলে যাব। আর আমরা সংসার করব। আমি তোমাকে চুদে চুদে পেট বাঁধিয়ে দেব আর তুমি বছর বছর আমার বাচ্চা পেটে নিয়ে সুখ করবে। আমাদের অনেক অনেক বাচ্চা হবে কিন্তু মা। আর বিয়ের পরেও আমি তোমাকে মা বলেই ডাকব।
– কেন মা বলবে? চোদার সময় কি মিতা বা শুভ বলে ডাকা যায় না? আমি তো তোমাকে এখন থেকে অভিময় বলে ডাকব। বাইরে যা খুশি বলো, চোদার সময় আমাকে নাম ধরেই ডাকবে।
– ইসসসসসসসসসস… মা। তুমি বোঝো না। চোদার সময় মা বলে ডাকলে আমার আরও ভাল লাগবে। তুমিও ভাববে তোমার পেটের ছেলে তোমাকে চুদে চুদে পেট বাঁধিয়ে দিচ্ছে। সেটা বেশি সেক্সি লাগবে না?
– সে তুমি যাই বলো, অভি। আমরা তো বিয়েই করছি। বউ কে কি কেউ মা বলে, বলো?
– আচ্ছা, বাবা, আচ্ছা। তাই হবে মা। আমি নাম ধরেই ডাকব তোমাকে। হয়েছে?
– না হয়নি। ঘরে বাইরে আমরা এখন থেকে বর বউ হয়েই থাকব। তুমি অভিময়। আমি শুভমিতা।
– আচ্ছা। শুভ। তাই হবে। আমরা রাতে বাইরে ঠাকুর দেখতে যাব কিন্তু। সেই আগের বারের মতো।
– হ্যাঁ। আর বাইরে গিয়ে এবার কিন্তু আমাকে মদ খাওয়াতে হবে, অভি। মনে থাকবে?
– থাকবে, আমার সোনা মা। এই সরি। শুভ। আমার সোনা শুভ। বাইরে গিয়ে এবার আমরা রাস্তায় কোথাও মদ খেয়ে খুব করে লাগাব।
– ইসসসসসসসসসসসসসস… কী মজাই হবে রাস্তায় লাগাতে। বলো?
– হুমম… খুব মজা হবে। শুভমিতা, আমরা আজ সারারাত বাইরেই কাটাব। কেমন?
আমি খুশিতে পাগল হয়ে ছেলেকে বুকে জড়িয়ে ধরে হাবড়ে চুমু খেতে শুরু করলাম। চুমুতে চুমুতে ছেলেকে পাগল করে দিচ্ছি আমি। ছেলেও আমার কান, গলায় চুমু দিয়ে দিয়ে আমাকে মাতাল করে দিচ্ছে। আমার গুদে আবার রসের বাণ ডেকেছে। আমার এক্ষুনি ওকে দিয়ে চোদাতে হবে। কিন্তু আমার পেট ফেটে যাচ্ছে। আমি আর মুত চেপে রাখতে পারব না। আমি বললাম, সোনাবাবানটা আমার। তোমার মা, শুভ যে আর মুত চেপে রাখতে পারছে না বাবুটা। এবার যে পড়ে যাবে সোনাবাবান।
– মা, তুমি উবু হয়ে বসো। আমি সামনে শুয়ে দেখি। বলে ছেলে মেঝেতে উপুড় হয়ে শুয়ে গালে হাত দিয়ে মুখটা তুলে ধরে পোজিশান নিল। আমি খিলখিল করে হেসে ওর সামনে উবু হয়ে বসলাম। আর বসতেই আমার তলপেট থেকে গরম হলুদ মুত সিঁ-সিঁ করে সবেগে বের হতে লাগল। আমার গরম মুত পড়ছে ঠিক ছেলের মুখের সামনে। ও তো অবাক হয়ে দেখছে আমার টেনে ফাঁক করে ধরা গুদ থেকে কেমন মুত বের হচ্ছে।
আমার মাথায় একটা দুষ্টুবুদ্ধি চাপল। আমি মুত বন্ধ করলাম। ছেলে বলল, কী হল শুভ? এইটুকু? এতেই তোমার মোতা হয়ে গেল?
– না গো। হয়নি। আমি এবার দাঁড়িয়ে মুতব। বলে আমি দাঁড়ালাম। ছেলেও দাঁড়াল। আমি সামনে সামান্য ঝুঁকে পোঁদ ফাঁক করে দাঁড়ালাম। তারপর মুতলাম খানিক। এইভাবে মেয়েরা বাইরে পাবলিক টয়লেটে মোতে। ছেলে এবার আমার পোঁদ টেনে ধরে আমার গুদের সামনে মুখ পেতেছে। আমার মুত সোজা গিয়ে পড়ছে ওর মুখে। ছেলে চুকচুক করে চুষে খাচ্ছে আমার মুত।
আমি মুত চেপে সোজা দাঁড়ালাম। ছেলে বলে ওঠে, আবার কী হল, শুভ?
আমি কিছু না বলে ওর দিকে ফিরে দাঁড়িয়ে ওর খুব কাছে দাঁড়াই। আমার সামনে ওর মাথা। আমি হাত দিয়ে ওর মাথাটা চেপে ধরে আমার পায়ের মাঝে গুদের সামনে এনে রাখলাম। আমার গুদের সামনে ছেলের মুখ। আমি দুই আঙুলে গুদের ঠোঁট ফাঁক করে বললাম, অভি, এবার তোমার শুভমিতা তোমার মুখে মুতবে। তুমি পেট ভরে খাবে তো মার গরম মুত?
– উহহহহহহহহহহহহ… মা! হাউ সেক্সি! তুমি না অসাম। আহহহহহ… আমি হা করেই আছি, শুভমিতা। তুমি অভিময়ের মুখে আয়েশ করে মুততে থাকো।
আমি পেট খোলসা করে এবার মুততে থাকলাম। চনচন করে মার মুত গিয়ে পড়ছে ছেলের হাঁয়ের মধ্যে আর ছেলে ক্যোঁৎ ক্যোঁৎ করে গিলছে সেই গরম হলুদ নোনতা মুত! আহহহহহ… জীবনে কারও সামনে এই প্রথম মুতছি আমি। কারও মুখে তো মোতার কথা স্বপ্নেও ভাবিনি আমি। আমার গুদে রসের বাণ ডাকছে।
আমার মুত শেষ হয়ে আসতে আসতে ছেলে আমার গুদটা মুখে ভরে নিয়ে চুষতে থাকল। আমি ওর চুল খামচে ধরে ছেলেকে দুইপায়ের ফাঁকে ধরে দাঁড়িয়ে আছি আর ছেলে মার রসাল গুদ খরখরে জিভ দিয়ে লম্বালম্বা চাটে হাবড়ে চুষে চুষে মাকে পাগল করে দিচ্ছে। এই প্রথম অভি আমার গুদে মুখ দিল। আমার বালের জঙ্গলে ভরা ফুলোফুলো গুদ। চুষে চুষে ও যেন আমার গুদের সব রস খেয়ে ফেলবে। আর আমিও মনের সুখে অভির মুখে গুদের কল খুলে দিয়ে রস ছেড়ে যাচ্ছি। ও আমার পোঁদ চটকাতে চটকাতে হাবড়ে চুষছে গুদ। গুদের ঠোঁট দুটো ফাঁক করে ধরে আমার মটরদানায়, মানে ক্লিটোরিসে জিভ দিয়ে ঘষা দিতেই আমার পেটের ভেতরে মোচড় দিয়ে উঠল।
আমি বুঝলাম, আমি বেশীক্ষণ ধরে রাখতে পারব না। একে ওই জিভ আর ঠোঁটের হাবাতের মতো চাটা, তার উপর এইভাবে আমার ক্লিটোরিস নাড়ানো, আমি কাতরাতে শুরু করেছি। ছেলের মাথা পায়ের ফাঁকে ঠেসে ধরে গুদটা ঠেসে ধরেছি ওর মুখে। ছেলেও সুখ করে চেটে চলেছে। আর ওর চাটার মধ্যেই আমি হাফাতে হাফাতে গুদের আসলি রস ফেদিয়ে দিলাম ওর মুখে। ছিড়িক ছিড়িক করে রস বের হয়ে আমার বাবানটার মুখ ভাসিয়ে দিল। আমি থরথর করে কাঁপছি ওকে অইভাবে ধরে।
খানিকপরে আমি বললাম, আমার বাবানটার কী হল? মা কি সোনাবাবানকে বেশি জোরে চেপে ধরেছিল?
– এই তো! দেখেছ, শুভমিতা? নাম ধরে ডাকার থেকে তুমিও বাবান- মা বলতেই বেশি পছন্দ করছ। আমি বললেই দোষ। আমার ছেলে হাফাতে হাফাতে বলল। ওর মুখ ভরে তখনও আমার গুদের চটচটে রস গড়াচ্ছে। আমি ওর সামনে হাঁটু ভেঙে বসে ওর মুখ দুইহাতে ধরে ওর ঠোঁটে চুমু খেতে শুরু করলাম। ওর চুল খামচে ধরে হাবড়ে চুমু খেতে থাকলাম আমি। ওর জিভ আমার জিভে দিয়ে চাটছি আমি। আর চাটতেই আমার মুখে আমি নিজের মুত আর ফ্যাদ্যার নোনতা স্বাদ পাচ্ছি। ছেলে আমাকে ওইভাবেই কোলে তুলে নিয়েছে। মেঝেতে বসেই ওর কোমরের দু-দিকে দুই পা দিয়ে ওর কোলে উঠে বসেছি আমি। ছেলে আমার পোঁদের তলায় হাত দিয়ে আমাকে একটু তুলে ধরল।
আমি বুঝলাম, আমার গুদের খুব কাছেই আমার সোনাবাবানের ল্যাওড়া টং হয়ে আছে। আমি পেছনে হাত দিয়ে পোঁদের তল দিয়ে নিজের হাতে বাবানসোনার বাঁড়াটা আমার সদ্য রস ফ্যাদানো গুদের মুখে সেট করে নিজেই পোঁদ নামালাম। আর পচ্ করে আমার গুদে হারিয়ে গেল ছেলের বিরাট আখাম্বা বাঁড়াটা। আমি কাতরে উঠলাম, আহহহহহহহহ… মাআআআআআআআআআ… গোওওওওও…হহহহহহ।
ছেলে এবার আর জিজ্ঞাসা করল না আমার লাগল কি না। ও নীচ থেকে পোঁদ তুলে তুলে ঠাপাতে শুরু করল। মেঝেতে বসে ঠাপাতে ওর একটু সমস্যা হচ্ছে, এখানে একটু আগেই আমি মুতে ভাসিয়েছিলাম। ভিজে মেঝেতে ওর পাছা উপর-নীচ করতে থ্যাপ থ্যাপ করে শব্দ হচ্ছে। আমি বললাম, বাবান, তোমার খানকী মাকে খানিক মেঝেতে ফেলে আচ্ছা করে চোদন খাওয়াও দেখি। তুমি পোঁদ কাপিয়ে মাকে লাগাও।
আমার কথা শুনে বাবান আমাকে মেঝেতে ওইভাবেই শুইয়ে দিয়েছে। আমার বুকে চড়ে এবার নিজের পোঁদ তুলে ঠাপাতে শুরু করেছে বাবান।
আমি খানকি মাগী, সাঁইতিরিশ বছরের বনেদি ঘরের বউ, দিনদুপুরে পুরো ন্যাংটো হয়ে বাথরুমের মেঝেতে শুয়ে চার হাতপায়ে নিজের ছেলেকে জড়িয়ে ধরে গুদ কেলিয়ে আয়েশ করে ছেলের বিরাট আখাম্বা বাঁড়ার রামচোদাই খেতে খেতে আরামে গলা ছেড়ে শীৎকার তুলছি। আহহহহহ… আহহহহহহ… মারো, বাবান, মারো, আরও জোরে জোরে মাকে চোদাই করো সোনাবাবান… আহহহহহহ… উহহহহহহহহহহহহহ… উমমমমমমমমমমমম… মাহহহহহহহহ… কী আরাম…ওহহহহহহহহহহহহহহহ… মাআআআআআআআ গোওওওওওও… এই তো, আহ… আহ… মারো, চোদো, জোরে জোরে চোদো… বাবান চুদে চুদে আজকেই আমাকে পোয়াতি করে দাও। আমি আজকেই তোমার চোদাই খেয়ে গাভীন হয়ে যাব। ওহহহহহহহ… ওরে কে কোথায় আছো, দেখে যাও, আমি নিজের পেটের ছেলের ইয়া বড় ল্যাওড়ার কেমন রামচোদাই খেয়ে আজ পেট বাঁধাই… দেখো দেখো… আহহহহ ইহহহহহহ… মাহহহহহ… আহহহহহ…
আমার বাবান আমাকে একনাগাড়ে চুদে চলেছে আর সেই তালে আমিও গলা ছেড়ে শীৎকার তুলে চলেছি। ওর চোদন খেতে খেতে আমার পেট যেন ফুলে উঠছে। যেই না ওর বিরাট বাঁড়াটা আমার গুদের নরম রসে ভেজা দেওয়াল ফেঁড়ে ভেতরে যাচ্ছে, মনে হচ্ছে আমার পেট ফুলে উঠছে। আর ওর পরত্যেক ঠাপের তালে তালে আমি কেঁপে কেঁপে উঠছি। ভেজা মেঝেতে শুয়ে নিজের মুতে মাখামাখি হয়ে তাগড়াই জোয়ান বয়সের ছেলের ঠাপের তালে তালে আমিও নীচ থেকে পোঁদ তুলে তুলে তলঠাপ দিচ্ছি।
একটু পরে ছেলে আমার পিঠের তলায় হাত দিয়ে আমাকে তুলে ধরল। আমি ওর কোনরের দুইদিকে দুইপা দিয়ে জড়িয়ে আছি। গলা জড়িয়ে ধরেছি দুইহাতে। ও দেখলাম আসতে আসতে উঠে দাঁড়াল। আমি ওর গলায় ঝুলছি। আমার গুদে ওর বাঁড়া গাঁথা। ওই ভাবেই ছেলে আমাকে চুমু খেতে খেতে দেওয়ালের কাছে নিয়ে গিয়ে আমাকে দয়ালের সঙ্গে ঠসে ধরল। তারপর আবার শুরু করল চোদাই।
আমি ওর কোমর থেকে একটা পা ছাড়িয়ে মেঝেতে রেখে দাঁড়ালাম। একটা পা ওর কোমরে। ও সেই পায়ের নিচ দিয়ে আমার পাছা ধরে রেখেছে। আমি ওর ঠোঁটের মধ্যে ঠোঁট জিভ পুরে চুমু খেতে থাকলাম আর দাঁড়িয়ে দাঁড়িয়ে চোদাই হতে থাকলাম। আমি বুঝতে পারছি, আমার এইবার রস খসবে। আমি আর আরাম সইতে পারছি না। ছেলে ঠাপের গতি বাড়িয়েছে। আমিও সেই সঙ্গে গলা ছেড়ে শীৎকার দিচ্ছি, আহহহহ… করো, করো… বাবানটা, মাকে এইভাবে জোরে জোরে চোদাই করো। আহহহহ… মার হয়ে আসছে, সোনা। মা যে আর সোনা বাবানের ঠাপ খেয়ে সহ্য করতে পারছে না। আরাম যে আর ধরে রাখতে পারছে না মা। ইহহহ… মাগোওওওওওওওওওওওওওও… আহহহহহহহহহ… আহহ… আহ…আহহহ… উমমমমম… আহহহহহহহহ… উমমমমমমমমমমমমমমমমমমমমমমমমম… মাহহহহহহ… উহহহহহহহহহহহহহহহ… জোরে, জোরে… ওহহহ… মাহহহহহহহ… আহহহহহ… বাবান… বাবান…
বলতে বলতে আমি ছিড়িক ছিড়িক করে গুদের রস ছেড়ে দিলাম। সঙ্গেসঙ্গে ছেলেও আমার পায়ের ফাঁকে মুখ দিয়ে মার গুদে মুখ দিয়ে গুদের রস চাটতে থাকল। রসের সঙ্গে একসঙ্গে আমার যে খানিক মুতও বেরিয়ে গেছে, তা আমি বেশ বুঝলাম। ছেলে সেসব চেটেপুটে উঠে দাঁড়িয়ে আমাকে চুমু খেতে থাকল। আমিও ওকে আদর করতে করতে ওর সামনে হাঁটু গেড়ে বসে ওর বাঁড়াটা মুখে পুরে চুষতে শুরু করেছি। নিজের গুদের রসে চকচকে বাঁড়াটা খানিকক্ষন চুষে নিয়ে আমি এবার কমোডের সামনে ঝুঁকে কুত্তীর মতো দাঁড়ালাম। ওর দিকে পোঁদ তুলে পা ফাঁক করে দাঁড়িয়ে বললাম, বাবান, তোমার তো এখনও হল না। এসো, এবার মাকে একটু কুত্তাচোদা করো দেখি। এই দেখো, তোমার মা, পুতভাতারী মাগী, বেশ্যামাগী, খানকীমাগী কেমন পোঁদ তুলে কুত্তীর মতো বাবানের বাঁড়া গুদে নেবে বলে দাঁড়িয়েছে। এসো। বাবান, মাকে আয়েশ করে কুত্তাচোদা করে গুদের ভেতরে তোমার গরম মাল ঢেলে মার পেট বাঁধিয়ে দাও।
আমার কথা শুনে আমার ছেলে এবার আমার পেছনে এসে দাঁড়িয়ে আমার পোঁদ দুইহাত দিয়ে চিরে ধরে চুমু খেল আমার পোঁদে। জিভ দিয়ে লম্বালম্বা চাট দিয়ে থাকল গুদের উপর থেকে পোঁদ পর্যন্ত। বালে ভরা গুদ, পোঁদ চদাচুদিতে, রসে, মুতে ভিজে সব একাকার হয়ে গেছে। কালো লম্বা চুলে ভরা পুটকির উপরে জিভ দিয়ে চাটতেই আমার সারা গায়ে কারেণত খেলে গেল। আমি আয়েশ করে কাতরে উঠি, উমমমমমমমমম… মাহহহহহ…
আমার গুদে ওর জিভ পড়ছে প্রথমবার। ও ভেতরে জিভ দিয়ে চাটছে আর চুষছে। আমার পোঁদ ফাঁক করে ধরে পুটকির ভেতরে জিভ দিয়ে চুষছে বাবান। আমি কাতরেই চলেছি। আরও খানিকক্ষণ চাটার পরে বাবান মার পেছনে দাঁড়ায়। দুইহাতে মার পোঁদ চিরে ধরে প্রথমে আমার কালো কোঁচকানো বালে ঘেরা গাঁড়ের উপরে ওর রসভেজা বাঁড়ার মাথাটা রাখে। ওর অমন সুন্দর গোলাপী বাঁড়ার মুন্ডি। আহহহহহ… আমি কেঁপে উঠলাম। বাবান কি বিয়ের আগেই মার পোঁদের সতীচ্ছদ ফাটাবে নাকি? আমি দুরুদুরু বুকে কুত্তী হয়ে দাঁড়িয়ে আছি।
ছেলে ওর বাঁড়াটা এবার আমার রসের পুকুর হা-হয়ে থাকা গুদের মুখে সেট করে পোঁদ ঠেলে মারল এক ঠাপ। আমিও খানিকটা টাল সামলাতে না পেরে কমোডের সামনে মাথা ঠুকে ফেলছিলাম প্রায়। আহহহহহহহহহহ করে কাতরে উঠে আমি নিজেকে সামলে দাঁড়িয়ে থাকলাম। ছেলের বাঁড়াটা এবার দ্রুত বেগে আমার গুদে ঢুকছে আর বের হচ্ছে। আমার সরু কোমর দুই হাতে চেপে ধরে বাবান আমাকে কুত্তাচোদা খাওয়াচ্ছে। আমি পেছনে মুখ ফেরালাম। দেখলাম, ছেলেটা ঘেমে নেয়ে হাপাতে হাপাতে আমাকে চুদে চলেছে। আমাকে দেখেই হেসে ফেলল।
আমিও একগাল হেসে ওর দিকে মুখ এগিয়ে দিলাম। ছেলেও মুখ নামিয়ে আমাকে চুমু খেতে খেতে চুদে চলেছে। আমার একঢাল চুল তখন এলোমেলো হয়ে পাশে ঝুলে মেঝেতে লুটোচ্ছে। ছেলে দুইহাতে সযত্নে আমার সমস্ত চুল একজায়গায় করে নিজের হাতের কবজিতে জড়িয়ে ধরে আমার মাথাটা ঘোড়ার লাগামের মতো পেছনে টানতে টানতে আমাকে ঠাপাতে লাগল। আমার তো আরামে চোখ উলয়ে আসছে। আজ সারাদিন এত এত চোদন খেলাম। বাব্বা! আমি ভাবতেই পারছি না আমার কপালে এত চোদা একদিনে লেখা ছিল।
আমি চোখ বুজে ছেলের টেনে ধরা চুলের ব্যাথা ভুলে ওর আখাম্বা বাঁড়ার আরামে কাতরাতে থাকলাম। আমার এবার গুদ রসের বন্যা ডেকে গেছে। এবার আমার মাল ফ্যাদানোর সময় হয়ে গেছে। বাব্বা! এই বুড়ি বয়সে একটা আর্ধেক বয়সী ছেলে যে কিনা আমার পেটের ছেলে, তার কাছে ঠাপ খেতে খেতে আমার এমন আরাম কেন হচ্ছে কে জানে? আমি একটু কোমর তুলে দাঁড়াই। ছেলে চোদার গতি বাড়িয়েছে। একহাতে আমার চুল সহ মাথা টেনে ধরে অন্য হাতে আমার ঝুলতে থাকা মাই চটকাচ্ছে আর পোঁদ ঘাপিয়ে আমার পোঁদে ওর থাই, তলপেট ধাক্কা দিয়ে আমার গুদের ভেতর বাঁড়া সেঁধিয়ে দিচ্ছে। উহহহহহহহ মাআআআআআআ গোওওওওও… কী আরাম আজ হচ্ছে। জীবনে এমন আরাম কখনও পাইনি। আমার বর এত ভাল চুদেছে, আজকে আমাকে ভাশুর এতবার চুদেছে, তাও মনে হচ্ছে, অভিময়ের মতো আরাম আমাকে কেউ দিতে পারেনি। আহহহহহহহ আরামে আমার চোখের পাতা উলটে গেছে। পেটের ভেতরে মোচড় দিচ্ছে। আমার পা থরথর করে কাপছে। আমি গুদের ঠোঁট দিয়ে বাবানের বাঁড়াটা কামড়ে ধরে ছড়ছড় করে মাল ফেদিয়ে দিলাম। আর বুঝলাম আমার ছেলের বাঁড়াটা আমার গুদের ভেতরে ফুলে ফুলে উঠছে।
ছেলে কাতরাচ্ছে, আহহহহহহ… মা, ধরো… উহহহহহহহহ… কী আরাম, শুভমিতা, তোমাকে চুদতে যে কী আরাম হচ্ছে…ওহহহহহহহহ… ধরো, আহহহহ… ওইভাবে আমার বাঁড়াটা কামড়ে ধরো গুদের ভেতরে… এই আমার গরম মাল যাচ্ছে, শুভমিতা, তোমাকে পোয়াতি করতে যাচ্ছে ভেতরে। ধরো ধরো।
আমি কাতরাচ্ছি, দাও দাও। আমার গুদে তোমার গরম মাল ঢেলে দাও। আরও ঢালো। আহহহহহহ… আমার গুদ ভেসে গেল বাবান। ইহহহহহহহহহ… মাকে চুদে চুদে মার গুদে মাল ফেলে আজকেই মার পেট বাঁধিয়ে দাও সোনা। আমি আর এই আরাম সহ্য করতে পারছি না। ইহহহহহ…
বাথরুমের মেঝেতে খানিকক্ষণ শুয়ে থেকে আমরা উঠলাম। আমি বাবানকে জড়িয়ে চুমু খেতে শুরু করেছি আবার।
ছেলেকে জড়িয়ে হাবড়ে চুমু খেতে খেতে বললাম, বাবান, এবার আমাকে স্নান করতে হবে। তুমিও আমার সঙ্গে স্নান করে নাও। সারা গায়ে মার মুত লেগে আছে তোমার। এসো, তোমাকে স্নান করিয়ে দিই।
আমরা শাওয়ারের নীচে স্নান করতে গেলাম। দুজন দুজনের গায়ে সাবান মাখিয়ে দিয়ে স্নান করলাম চুমু খেতে খেতে। আমি হাতে করে বাবানের বাঁড়াটা ধুয়ে দিতে গিয়ে দেখি, সেটা এখনও সোজা শক্ত হয়েই আছে। আমি বললাম, বাবান, এই, বাবান। দেখেছ, তোমার সোনাটা এখনও ঘুমাচ্ছে না। কী হয়েছে বলো তো?
– মা। মনে হচ্ছে, ওটা আবার মাকে চাইছে।
– আবার চাই? ইসসসসসসসসসসসস… আমি না বুড়ি হয়ে গেছি? এই বয়সে কি এমন জোয়ান ছেলের চোদা খেতে পারি? আমি হাফিয়ে উঠলাম তো বাবান।
– ইসসসসসস… তুমি বুড়ি হবে কেন? তুমি তো আমার কচি বউ। আমার সোনা বউ।
বলতে বলতে ছেলে আমার মাই চুষতে শুরু করেছে। আমার পোঁদে হাত বুলিয়ে আদর করতে করতে আমাকে শাওয়ার থেকে সরিয়ে আনল বাবান। আমাকে তোয়ালে দিয়ে সারা গা মুছিয়ে দিল। আমিও তোয়ালে দিয়ে ওর সারা গা মুছিয়ে দিলাম। আমার মাথায় তোয়ালেতে ভিজে চুল জড়িয়ে নিলে বাবান আমাকে কোলে তুলে নিল ওর দুইহাতের মধ্যে আমি যেন পুতুলের মতো হালকা। আমাকে নিয়ে ঘরে এসে খাটে আমাকে শুইয়ে দিল বাবান।
আমার মাথার ভিজে চুল তোয়ালে জড়িয়ে পাগড়ি করে রাখা, বুকে একটা তোয়ালে জড়ানো। সেসব একটানে খুলে আমাকে খাটে চিট করে ফেলে বাবান আবার আমাকে চোদা শুরু করেছে। খাট কাঁপিয়ে পাক্কা পনেরো মিনিট চুদে আমার দুবার জল খসিয়ে আমার গুদে আবার মাল ঢেলে চুমু খেতে খেতে ছেলে বলল, মা, তুমি এবার ড্রেস করে নাও। বাইরে সবাই আছে তো।
– আহাহাহা… বাইরের সবার চিন্তা করতে হবে না, বাবান। তোমার বাঁড়া ঠাণ্ডা করো আগে। মার গুদে মাল ফেলে আগে শান্ত হও। বাইরের সবাই জানে কী হচ্ছে। বুঝলে?
আমরা উঠে বসে চুমু খেতে খেতে একটা সিগারেট ধরালাম। দুজনে কাউন্টার টানতে টানতে আমি চুল শুকিয়ে বাথরুমে গিয়ে গুদে ড্যুস দিয়ে বাবানের মাল পরিস্কার করে এলাম। ও তখনও উলঙ্গ অবস্থায় খাটে শুয়ে। ওর বাঁড়াটা এখন একটু নেমেছে। পুরোটা নামেনি যদিও। আমিও ওর পাশে শুয়ে ওকে চুমু খেতে খেতে বললাম, কী হল? বাবান কি মাকে চুদে চুদে কেলিয়ে পড়ল নাকি?
– ইসসসসসস… কেলিয়ে পড়ে আমার দুশমন। মাকে চুদতে কি বাবান কখনও কেলিয়ে পড়ে নাকি?
– তাহলে এভাবে চিত হয়ে শুয়ে আছো তো, তাই ভাবলাম।
ও আমার নরম হাতটা ধরে ওর বাঁড়ার উপরে রেখে বলল, এই দেখো, মার ছোঁয়া পেতেই বাবান কেমন টং হয়ে গেছে। দেখেছ?
– ইসসসসসসসসসসস… আমার কতজন্মের কপাল যে এমন মাদারচোদ ছেলে বিইয়েছিলাম রে বাবা! শালা মাকে চুদে চুদে আজকেই পেট বাঁধিয়ে দেবে মনে হচ্ছে। উহহহহহ… তোমার চোদা খেয়ে কোমর তো ব্যথা হয়ে গেল বাবান সোনা!
বাবান ততক্ষণে আমাকে আদর করতে করতে আমার মাই পাছা ডলতে ডলতে আমাকে আবার গরম করে তুলেছে। আমি বুঝলাম, আর একবার করতেই হবে আমাকে। ছেলে আমাকে ডগি পোজিশানে বসিয়ে পেছনে দাঁড়িয়ে চোদা শুরু করল। আমার চুল দুইহাতে পাকিয়ে ধরে আমার মাথা টেনে ধরে কুত্তা চোদা করতে শুরু করল। ওর ল্যাওড়া আমার পোঁদের ফাঁক দিয়ে ক্যালানো গুদে পকাপক ঢুকে যাচ্ছে আর বেরিয়েই আবার ঢুকে পড়ছে। আমি কাতরাতে থাকলাম গলা ছেড়ে, ওহহহহহহহহহহ… মাগোওওওওওওও… আহহহহহহহহহহহহহ… চোদো, সোনা বাবান, মাকে এইভাবে খানকীমাগীর মতো চোদাই করো… আহহহহ… উমমমমমমমমমমমমম… মাকে চুদে চুদে পেট বাঁধিয়ে দাও সোনা। মা যে আর এত সুখ সইতে পারছে না। আহহহহহহহহহহ… ওগো, কে কোথায় আছো গো, দেখে যাও… আমার বাবান মাকে কেমন কুত্তাচোদা করছে… ইহহহহহহ…
এইসব বকতে বকতে আমি আবার জল ছেড়ে দিলাম।
আমার ছেলে তখনও একই বেগে আমার পোঁদ ঠাপিয়ে আমাকে কুত্তাচোদা করে চলেছে। আমি হাঁপিয়ে উঠেছি জোয়ান মরদের চোদা খেতে খেতে। ইসসসস… এমন ভাগ্য কয়জনের হয়? কাল রত্তির অবধি নিজের বরের সঙ্গে বিছানা কাঁপিয়ে চোদাচুদি এনজয় করে আজকে দুপুরে ভাসুরের চোদা খেয়ে আবার বিকেলেই নিজের পেটের ছেলের কাছে এমন রামচোদা খেয়ে আমি হাঁপিয়ে উঠছি। আমার যে কতবার গুদের ফ্যাদা খসল, তার গোনাগুনতি নেই। ওর সর্বশক্তি দিয়ে আমাকে চোদার চোটে খাট কাপছে ক্যাঁচকোঁচ শব্দে। আর সেই তালে আমার গলা দিয়ে আরামের শীৎকার বাড়ছে। আমার হাঁটু তো ছেলে গেল এবার খাটে হাঁটু ভর দিয়ে কুত্তী হয়ে চোদা খেতেখেতে। কতক্ষণ ধরে আমাকে চুদছে কে জানে? আমার গুদের দেওয়াল যেন ছেলে গেছে। ভাগ্যিস একটানা রস গড়াচ্ছে, তাই। নইলে আমি কী করে যে এই ছেলের চোদা সইতাম, কে জানে?
আমাকে চুদতে চুদতে বাবান হাপাচ্ছে, আমার সরু কোমর দুইহাতে ধরে ছেলে এবার আমার পিঠে হুমড়ি খেয়ে পড়েছে। আমি মুখ ফিরিয়ে বাবানের মুখ নিজের মুখে নিয়ে চুমু খেতে থাকি। ছেলেও এবার আমার ঝুলতে থাকা ডাঁসা মাইদুটো দুইহাতে আদর করতে করতে আমাকে কুত্তাচোদা করে করে ঘেমে উঠছে।
আমি হাত ভেঙে কনুইভর দিয়ে মাথাটা বিছানায় রেখে আসতে আসতে পা দুটো ভেঙে বিছানায় উপুড় জয়ে শুয়ে পড়লাম। আমার পিঠে শুয়ে চুদতে চুদতে ছেলের সেসব দিকে হুঁশ নেই। তার তো এখন মাকে চোদার আরামে পেয়েছে। ইসসসসসস… সকালে শুনছিলাম, বড়দি বলছিলেন, পেটের শত্তুর। একদম তাই। ওর চোদা খেতে খেতে মনে হচ্ছে, আমার আবার গুদের ফ্যাদা ফেলার সময় হয়ে এল। অথচ, ছেলেটার মাল ফ্যাদানোর নামই নেই। শালা মাদারচোদ একনাগাড়ে চুদেই চলেছে।
আরও খানিকক্ষন নাগাড়ে চুদে আমরা দুজনে একসঙ্গে মাল ফেদিয়ে কেলিয়ে পড়লাম। একটু পরে আমি উঠে বাথরুমে গিয়ে গুদে ড্যুস দিয়ে এসে মেকআপ করে নিলাম। আজ থেকে আর শাঁখা-সিঁদুর পড়ব না যতদিন না আমার বাবানের সঙ্গে আমার বিয়ে হয়। আমি আবার কুমারী হয়ে গেছি। বেছে বেছে একটা লাল রঙের জামদানী শাড়ি, ম্যাচিং শায়া আর থ্রি-কোয়ার্টার হাতা পিঠখোলা ব্লাউজ পড়লাম। এই ব্লাউজের পিঠ বলতে কিছুই নেই। গলার কাছে একটা দড়ি আর পিঠের নীচে একটা দড়ি। এর নীচে ব্রেসিয়ার পরা যায় না। আমি শাড়ি পরলে সাধারণ ভাবে প্যান্টি পড়ি না। আজ পড়লাম। কে জানে, কখন ছেলের আদর খেয়ে গুদ বেয়ে রসের বন্যা বইতে লাগল, কে বলতে পারে? আজ রাতে আমাদের কলকাতা ঘোরার কথা। কোথায় কী হয় কে জানে?
আমি লম্বা চুল আচড়ে কাঁধের একদিকে ফেলে সুন্দর করে কাজল, লিপিস্টিক, আইলাইনার পরে, হালকা মেকআপ করে বের হয়ে দেখি, সন্ধ্যা হয়ে এসেছে। পুরোহিত মশাই সন্ধ্যাআরতির গোছগাছ করছেন। তাকে সাহায্য করছে প্রীতিময়ী আর স্বস্তিকা। স্বস্তিকাকে দেখে আমার ভাল লেগেছে। ওর সঙ্গে আমার ছেলের বিয়ে দিয়ে হবে। মেয়েটা আমার মতো শ্যামলা, ছিপছিপে গড়নের। কিন্তু বেশ সুন্দরী। চোখদুটো তো মারাত্বক। আর ওর হাই পাওয়ারের চশমায় আরও সুন্দর লাগে। চুল দেখলাম কাঁধ অবধি ছোট করে ছাটা। ওর বোন, অম্বুজার চুল আবার বেশ বড়। দেখলাম, অম্বুজা একটু গোলগাল। ও বেশ প্রীতীময়ের সঙ্গে ফ্লার্ট করছে। মেয়েটা একটা ওয়ানপিস পড়েছে কালো রঙের। তবে তার ভিতর দিয়েও মেয়েটার দারুন ফিগার দেখা যাচ্ছে। কী সুন্দর কোমর আর পাছা অম্বুজার। স্বস্তিকার শাড়ি পড়া। ও আঁচল কোমরে গুঁজে কাজ করছে। দেখলাম, মেয়েটার শরীর আমার মতোই গড়নের। ছিপছিপে, কিন্তু পোঁদ কী লদলদে! আর কোমরও বেশ সরু। আমি কাছে গিয়ে দেখছি ওকে। ও আমার দিকে তাকিয়ে সুন্দর হাসল। তারপর মুখের উপর এসে পড়া চুলের গোছা মাথার একদিকে সরাতেই আমি চমকে উঠলাম। এ মেয়ের কানের উপরের দিকের থেকে একচাপড়া চুল কী প্লেন করে কামানো। সেটা মাথার চুল মাঝখান থেকে ছেড়ে রাখলে দেখাই যায় না! আমি শুনেছি, একে ওরা কী আন্ডারকাট, না সাইডকাট কী যেন বলে! বাব্বা! এ মেয়ে তো বেশ ডেসপারেট!
আমাকে আসতে দেখে প্রীতীময়ী এসে জড়িয়ে ধরল।
– এই যে আমাদের আদরের ছোটবউ! কেমন লাগল বলো?
– কী কেমন লাগল? আমি অবাক হয়ে প্রশ্ন করি।
– এহহহ… কচি খুকী! জানে না যেন কী বলছি!
– কী বলছ, সোজা কথায় বলো তো!
আশেপাশে কেউ নেই। আমি, প্রীতী আর স্বস্তিকা। প্রীতী আমাকে কনুইয়ের ধাক্কা মেরে চোখ টিপে বলল, আমার ভাই কেমন করল বলো?
– ওহহহহহহহহহহহহ… একটা ডাকাত। কী বলব… আমি লজ্জা পাচ্ছিলাম নিজের মুখে নিজের ছেলের চোদা খেয়ে সেটা আবার সবার কাছে বলতে।
– ও মাআআআআআআ… খানকী, পুতভাতারী রেন্ডিমাগীর লজ্জা দেখো!
– যাহহহহহহ… ওইভাবে বলে নাকি! লজ্জা লাগে না। হাজার হোক নিজের পেটের…
– আহাহা, আর ঢং দেখিও না। এই ছেলের চোদা খেয়ে যে পেট বাঁধাবে, তখন দেখব লজ্জা কোথায় থাকে।
– আচ্ছা, সে যখন হবে, তখন দেখা যাবে…
– এই ছোটবউ, বলো না, কয়বার হল?
– ইসসসসসসসস… আমি গুণিনি। বিশ্বাস করো।
– তোমারা তো অন্তত দুইবার করেছই, কী বলো? ভাইডি কয়বার মাল ফেলেছে তোমার গুদে? মানে কয়বার চুদেছে, সেটাও মনে নেই? তুমি কয়বার ফেদিয়েছ সেটা তো মনে আছে?
– কয়বার? দ্যুস! আমার তো জলের কল খোলা ছিল। দুইবার তো ও আমার মুখেই খালি ফেলেছে। ভেতরে ফেলেছে মনেহয় চারবার। নাকি পাঁচ বারই হবে। ঠিক ঠিক মনে নেই। সত্যি বলছি।
– ও মাআআআআআআআ গোওওওওওওওওওওওওওওওও… বলছ কী! প্রথমবারেই এত!
– তবে আর বলছি কি! ছেলে তো না ডাকাত একটা। আর কী চোদা চুদতে পারে, কী বলব। মাল ফেলে ফেলেও ওর ধোন নামে না গো! খালি বলে, মা, আর একবার হয়ে যাক।
– বলছ কী! এরকম হলে তো একবার ভাইডিকে নিয়ে একবার চান্স নিতে হয়। কী বলো, স্বস্তিকা? শুনেছ তো তোমার হবু বরের কির্তি?
স্বতিকা একটু লজ্জা পেল আমাদের কথায়। প্রীতি বলে উঠল, আহাহা, লজ্জায় সব মরে যাচ্ছে, কেন, তুমি যখন নিজের মামার সঙ্গে, বাবার সঙ্গে, নিজের ভাইদের সঙ্গে লাগাও, তখন লজ্জা করে না, খানকী মাগী?
– ইসসসসসসসসস… দিদিভাই, আপনি যে কী বলেন না! আপনি অনেক ঠোঁটকাটা, বলে দিলাম।
– থাক, আর দিদিভাই মারাতে হবে না। চলো, এখন পুজোর সময় হয়ে এল। পরে কথা হবে।
আরতির পরপর দেখলাম প্রীতিময় ওর মাকে নিয়ে বেরিয়ে গেল। আমার বর শুভময় ওর বোনকে নিয়ে বেরিয়েছে। আর শ্রীকুমার ওর মেয়ের সঙ্গে বলল পাবে যাচ্ছে। আজ ওরা মদ খেয়ে একটু নাচানাচি করবে। এদিকে অম্বুজা ওর বাবার সঙ্গে কোন ঘরে ঢুকেছে, বাইরে স্বস্তিকা আর ওর মামা আছে। প্রীতিময়ী আর প্রিয়ময় রইলেন। আমার ছেলে সেজেগুজে আমাকে নিয়ে বলল, চলো মা, সিনেমা দেখব।
আমি তো জানি, সিনেমা দেখা তো হবে কচু। ফাঁকা হলে বসে আর এক রাউন্ড আমার গুদ মারানো হবে। আমরা সিনেমা হলে টিকিট পেয়ে গেলাম। বক্স গ্যালারিতে। ঢুকে দেখলাম, যা ভেবেছি, তাই। একদম ফাঁকা। এদিকে ওদিকে জনা পঞ্চাশেক লোক, বেশিরভাগ কমবয়েসি প্রেমিক-প্রেমিকা সিনেমা দেখার নামে চুমাচাটি করবে বলে ঢুকেছে। আমরাও ঢুকে গেলাম।
সিনেমা কে দেখবে? শো শুরু হতে না হতেই, যেই না আলো অফ হয়েছে, পর্দার আলোয় দেখলাম মেয়েগুলো টপাটপ ছেলেগুলোর কোলে উঠে বসে চুমা খেতে শুরু করেছে। ওদের দেখে আমারও গুদ সুড়সুড় করছে। আমি ছেলের দিকে তাকালাম। ও আমার দিকে তাকিয়ে দুষ্টু একটা হাসি দিল। আমি চোখ নাচিয়ে জানতে চাইলাম, কী? ও ভ্রূ নাচিয়ে বলল, কী? আমি কচি মাগীর মতো লজ্জা পেয়ে মাথা নাড়ালাম, না, কিছু না। ও আমার থুতনি হাতে করে তুলে ধরে আমার ঠোঁটে চুমে খেল।
আমিও আয়েশ করে চুমা দিলাম ওকে। চুমে খেতে খেতেই বুঝলাম ওর হাত আমার আঁচলের তল দিয়ে ব্লাউজের উপর এসেছে। আমার মাইদুটো ডলছে ও। আমি হাত বাড়িয়ে ওর প্যান্টের বেল্ট খুলে, প্যান্টের হুক খুলে চেন খুলে দিলাম। অভি পাছা তুলে আমাকে সাহায্য করল যাতে প্যান্টটা নামিয়ে হাঁটুর কাছে রাখা যায়। নীচে জাঙিয়া পড়েনি বাবান। আমি মুখ নামিয়ে ওর ঠাটানো বাঁড়া চুষতে শুরু করতে করতে দেখলাম, সামনের দিকে একটা মেয়েকে কোলে তুলে ওর সঙ্গের ছেলেটা ওকে কোলচোদা শুরু করে দিয়েছে। যেদিকে তাকাই, সবাই চোদা শুরু করেছে। কেউ কোলে তুলে, কেউ সিটে ফেলে নিজে দাঁড়িয়ে দাড়িয়ে লাগাচ্ছে মনের সুখে।
বাবান আমার ব্লাউজের পিঠের দড়ি দুটো খুলে দিয়েছে। আমি কাঁধ থেকে আঁচল নামিয়ে দিয়ে ব্লাউজটা খুলে রাখলাম। ও দুই হাতে আমার মাই মুলে চলেছে আর আমি ওকে ব্লো-জব দিচ্ছি। একটু পরে বাবান আমাকে সরিয়ে দিয়ে ইশারায় উঠতে বলল। আমি চোখ নাচিয়ে জানতে চাই, কী? ও ইশারা করল, ওর কোলে এসে বসতে। আমি মিষ্টি হেসে সিটে বসে পোঁদ তুলে ধরলাম। শাড়ির নীচে হাত দিয়ে প্যান্টি খুলে ওর গলায় পরিয়ে দিলাম। তারপর শাড়ি শায়া পোঁদের উপর তুলে ওর সিটে উঠে ওর কোলের দুইদিকে দুইপা দিয়ে ওর উরুর উপর বসলাম। ওর গলা জড়িয়ে ধরে পেছেন হাত দিয়ে নিজের রসে ভাসতে থাকা গুদের মুখে ওর বাঁড়াটা সেট করে পোঁদ নামিয়ে বসতেই ওর ল্যাওড়াটা আমার গুদে পড়পড় করে ঢুকে গেল। আমি ওর মুখে মুখ ঢুকিয়ে চুমে খেতে খেতে পোঁদ নাচিয়ে ঠাপাতে থাকলাম।

More বাংলা চটি গল্প

Leave a Comment