লকডাউনে বন্দী স্ত্রী ও মুসলিম চাকর – ৭

অন্ধকারে আসতে আসতে অজিত মানালীর দিকে নিজের হাত বাড়ালো। মানালীকে স্পর্শ করলো। এই স্পর্শ মানালীর চেনা , খুব চেনা। সে জানে কখন তার স্বামী এইভাবে তাকে স্পর্শ করে। তাই সে বলে উঠলো , “আহঃ , তোমাকে বললামনা আজকে কিছু করবোনা। ”

“কিন্তু কেনো ? করিমের ভয়ে ?” , কাতর স্বরে অজিত বলে উঠলো।

“জানিনা। ..” , মানালী কীই বা জবাব দিতো এই প্রশ্নের।

কিন্তু অজিত আজ ছাড়বার পাত্র ছিলোনা। সে আজ করবেই , আজই করবে। মানালীও অজিতের একগুঁয়েমিপনা কে বুঝে নিলো। সে ভাবলো দরজা জানলা আলো সবই যখন বন্ধ তখন আর ভয় কিসের, নিজের স্বামীর আবেদনে সাড়া দেওয়াই যায়। এইভেবে মানালী অজিতের দিকে মুখ ফেরালো। দুজনে লিপ্ত হলো এক আদি অনন্তের অতৃপ্ত হয়ে থাকা যৌনমিলনে।

অজিত এক এক করে মানালীর শরীর থেকে সব কাপড় খুলে ফেলতে লাগলো। তাকে ন্যাংটো করে ছাড়লো। নিজেও উলঙ্গ হলো। এরই মধ্যে ওদের শরীরে ভায়াগ্রার প্রভাব বিস্তার করতে লেগেছিলো। তাই তাদের মধ্যে উত্তেজনার পারদ তরতরিয়ে চড়ছিলো। বিছানার মধ্যে যেন অকাল ভূমিকম্প ঘটছিলো।

কিছুক্ষণের মধ্যেই করিমের আবির্ভাব। সে ব্যালকনিতে দাঁড়িয়ে ছিলো কিন্তু জানলা সব বন্ধ ছিলো। তবে ইংরেজিতে একটা প্রবাদ আছেনা , “when there is a will there is a way” । করিমও তাই রাস্তা খুঁজে পেয়ে গেলো। সেই রাস্তাটা অবশ্য অজিতই ওর জন্য খুলে রেখেছিলো। করিম দেখলো রুমের স্লাইডিং দরজাটা হালকা করে খোলা আছে। সে নিজের আল্লাহ-কে মেহেরবানী জানালো।

করিম দরজাটাকে আসতে করে আরো খুলে দিলো , ভেতরে কি হচ্ছে দেখার জন্য। অজিত সেক্সে এতো মত্ত হয়েগেছিলো যে সে ভুলেই গেছিলো সেক্স টা সে কার জন্য করছে , আই মিন কাকে দেখানোর জন্য করছে। অজিত একপ্রকার চিৎকার করে মানালীর নাম উচ্চারণ করে মানালীকে নিজের কোলে “ওঠ-বোস” করাচ্ছিলো। মানালীও খুব আনন্দের সহিত নিজের স্বামীর সঙ্গ দিচ্ছিলো।

করিমের চোখ বেড়িয়ে এলো এরকম দৃশ্য দেখে। সে আরো কাছে গিয়ে দেখতে চাইলো। ঘর অন্ধকার ছিলো তাই ধরা পরার অতো ভয়ও ছিলোনা। কিন্তু করিম অল্প এগোতে গিয়েই একটা দুর্ঘটনা ঘটিয়ে বসলো। সে দু’ পা এগোতেই হোঁচট খেলো , আর মুখ থুবড়ে পরলো। দুম করে আওয়াজ হলো।

“কে?”, বলে আঁতকে উঠলো মানালী।

অজিত তাড়াতাড়ি মানালীকে নিজের কোল থেকে সরিয়ে বিছানা থেকে নামলো আর লাইট টা জ্বালালো। দ্যাখে সামনে করিম খালি গায়ে হাফ-প্যান্ট পরে দাঁড়িয়ে , আর হাফ প্যান্টের মধ্যে পাহাড়ের চূঁড়োর মতো একটা “তাঁবু” হয়ে রয়েছে।

“করিম , তুমি এখানে ??”, মানালী চিৎকার করে উঠলো। মানালী করিমের সামনে কোনোমতে নিজের নগ্ন শরীর ঢাকার চেষ্টা করছিলো। অজিতও ন্যাংটো দাঁড়িয়ে ছিলো। করিমের ভয়ে হাত পা ঠান্ডা হয়ে আসছিলো। সে ভয়ে ভয়ে বলতে লাগলো , “আ.. আ.. আমি কি কি কিছু কো কো করিনি।”

করিম রীতিমতো কাঁদতে লেগে গেলো। তা দেখে অজিতের একটু মায়া হলো। ও তো চেয়েছিলো করিম ওদের সেক্স করাটা দেখুক , কিন্তু গর্ধবটা এইভাবে ধরা পরে যাবে সেটা অজিত কল্পনা করতে পারেনি।

অজিত মাথা ঠান্ডা করে বললো , “আসতে মানালী , একটু দাঁড়াও, অতো টেন্সড হয়েও না। তুমিও জানো করিম আমাদের এভাবে কালকেও দেখেছে, সেটা ওর পরিষ্কার ভাবে জেনে রাখা উচিত।”

তারপর সে করিমকে বললো , “করিম, তুই ওই চেয়ারটা টেনে নিয়ে এখানে বস , তোর সাথে কিছু কথা আছে। ”

“মানে , তুমি কি করছো ? ওকে এখন বসিয়ে এই অবস্থায় কথা বলবে!!”, মানালী আতঙ্কিত হয়ে বললো।

“মানু, তোমাকে বললামনা, একটু শান্ত হও। আমি কথা বলছি তো। এখন আমাদেরকে ওর সাথে কয়েকদিন এই একই ছাদের তলায় থাকতে হবে, যতদিন না এই লকডাউন উঠছে। তাই ওর মনে কি আছে সেটা আমাকে জানতে দাও। ওর সাথে একটু বোঝাপড়া করে নিই। ”

“কিন্তু এখানে কেনো ? ওকে ওর ঘরে নিয়ে গিয়ে যতো ইচ্ছে কথা বলো। আমরা দুজনেই কি কোনোরকম কথা বলার অবস্থায় আছি ?”

“মানু , তোমাকে কতবার মনে করিয়ে দিতে হবে যে ও অলরেডি আমাদেরকে ন্যাংটো দেখেছে , এখনো দেখছে। আরো কিচ্ছুক্ষণ দেখলে আমাদের লাভ বা ক্ষতি কোনোটাই হবেনা। বরং এখন আরেকটা জিনিস আমাকে করতে হবে সবটা ব্যালেন্স করার জন্য। ”

এই বলে অজিত করিমের দিকে তাকিয়ে বললো , “এই করিম , নিজের প্যান্ট টা খোল।”

“কি ?? কি বলছো কি তুমি ? তোমার মাথাটা ঠিক আছে না একেবারেই গ্যাছে ?? আমাদের এখন এই অবস্থা , লজ্জায় মাথা কাটা যাচ্ছে আমার। তার উপর ওকেও প্যান্ট খুলতে বলছো ?? এক্সাক্টলি কি চাইছো কি তুমি ?? আর কতো হিউমিলিয়েট করতে চাও তুমি আমায় ? ”

“মানালী , আমি কাউকে হিউমিলিয়েট করতে চাইছিনা। ও আমাদেরকে উলঙ্গ অবস্থায় দেখেছে , তাই ওকেও এখন উলঙ্গ হতে হবে , তবেই হিসেব বরাবর হবে। নাহলে শুধু আমরাই সারাক্ষণ বাড়িতে লজ্জায় লজ্জায় মাথা হেট্ করে ওর সামনে ঘুরবো যতদিন ও আমাদের সাথে থাকবে। ব্যাপারটা বোঝার চেষ্টা করো। আমি যা করছি ভালোর জন্যই করছি। ”

আবার অজিত করিমের দিকে তাকিয়ে বললো , “কি রে , কথা কানে যাচ্ছেনা ? বললামনা প্যান্ট টা খুলতে ! মনিবদের ন্যাংটো দেখতে লজ্জা করেনা , আর মনিবদের সামনে ন্যাংটো হতে যতো লজ্জা !! খোল প্যান্ট !!!!”

অজিত গলার স্বর উঁচু করে ধমক দিয়ে করিমকে প্যান্ট খোলার আদেশ দিলো। করিম আর কোনো উপায় না দেখে নিজের প্যান্ট খুলেও ফেললো , আর অজিত ও মানালীর মতো পুরো ন্যাংটোও হয়ে গেলো। মানালী সঙ্গে সঙ্গে নিজের মুখ অন্যদিকে ঘুরিয়ে নিলো।

“এবার চেয়ারটা টেনে বস। “, অজিত পুনরায় আদেশ করলো।

করিম নিজের প্রভুর আদেশ আজ্ঞাকারী ভৃত্যের মতো পালন করলো। অজিতও নিজের বিছানায় করিমের সামনাসামনি হয়ে বসলো , এমন ভাবে যাতে সে নিজের স্ত্রীর নগ্ন শরীরকে করিমের নজর হইতে লুকাইতে পারে।

“এবার বল করিম , তুই কেনো এসব করিস ? দ্যাখ , আমাদের কাছ থেকে কিচ্ছু লুকোবার চেষ্টা করবিনা, কোনো লাভ হবেনা তাতে। তোর বৌদি আর আমি সব জানি। তুই কালকে লুকিয়ে লুকিয়ে আমাদের সেক্স করা দেখেছিলিস , তারপর নিজের ঘরে গিয়ে বৌদির হানিমুনের ছবি নিয়ে বাঁড়া খেঁচিয়েছিলিস। আজকেও একই কান্ড করছিলিস। কেনো ?”

করিম কোনো উত্তর দিলোনা। শুধু বসে বসে কাঁদছিলো আর বলছিলো, “আমার ভুল হয়েগেছে দাদাবাবু , আমি আর কক্ষনো এরকম কাজ করবোনা। আল্লাহর কসম। ”

অজিত এবার নিজের সুর নরম করে বললো , “দ্যাখ করিম , আমি জানি এই বয়সে এরকম হয়। তোর এখন উঠতি বয়স , তাই তোর বাঁড়াও কথায় কথায় উঠে বসে। এখন যখন তুই তোর আল্লাহর কসম খেলিই , তখন তোকে সোজাসুজি কয়েকটা প্রশ্ন করি যার সৎভাবে সবকটার উত্তর দিবি , যদি তুই একজন সাচ্চা মুসলমান হয়ে থাকিস আর নিজের আল্লাহকে মানিস , তবে।”

“ঠিক আছে দাদাবাবু , আল্লাহর কসম খেয়ে বলছি , যা বলবো সব সত্যি বলবো। ”

“তাহলে বল , তুই তোর বৌদিমণিকে নিয়ে মনে মনে ঠিক কি ভাবিস ? সত্যি সত্যি বলবি , যা ভাবিস , ঠিক তাই বলবি , তা সে ভাবনা যতই নোংরা হোক না কেনো। তোর কোনো ভয় নেই , আমরা তোর সাথে কোনো খারাপ কিছু করবোনা , তুই নির্দ্বিধায় বল। ”

“কি করছো কি তুমি ? এসব ওকে কেন জিজ্ঞেস করছো ?”, অজিতের পিছনে বসে থাকা মানালী ফিসফিস করে অজিতের কানে বললো।

“তুমি দেখতে চাও , খেলনার পুতুল আর জ্বলজ্যান্ত পুতুলের মধ্যে কি পার্থক্য ?”, অজিতও মানালীর কানে ফিসফিস করে বললো।

“মানে ? তুমি কি করতে চাইছো ?”

“আহঃ , এখন প্রশ্ন করোনা , শুধু দেখতে থাকো আর নিজের স্বামীর উপর একটু বিশ্বাস রাখো , সে তোমার কোনো ক্ষতি অন্তত করবেনা আর হতেও দেবেনা। এবার পুরো স্পিকটি নট হয়ে থাকা হয় যেন , নো মোর ইন্টারপশন, ওকে।”

“ঠিক আছে। “, মানালী অজিতের কথা মেনে নিয়ে আস্তে করে বললো।

অজিত আবার নিজের মনোযোগ করিমের দিকে সমর্পিত করলো।

“তো বল করিম , তুই তোর বৌদিমণিকে নিয়ে কি কি ভাবিস ? আর ভেবে নিজের বাঁড়াটা খেঁচাস। ”

করিম নিম্নস্বরে দ্বিধাগ্রস্ত হয়ে বললো, “আসলে বৌদিমণিকে আমার খুব ভালো লাগে।”

“আর তাই বৌদিমণির কথা ভেবে প্রতিদিন খেঁচাস ?”

“হুমঃ ”

মানালী অজিতকে চিমটি কেটে নিজের অস্বস্তির কথা জাহির করার চেষ্টা করলো। অজিত হাত নাড়িয়ে মানালীকে একটু ধৈর্য রাখতে নির্দেশ দিলো।

“তুই প্রতিদিন কতোবার বৌদিমণির কথা ভেবে মাল ফেলিস ?”

” দু’বার। সকালে স্নান করতে যাওয়ার সময়ে বাথরুমে , আর রাতে ঘুমোতে যাওয়ার আগে বিছানায় শুয়ে শুয়ে। ”

“কতোক্ষণ লাগে তোর এই কাজটা করতে ?”

“সকালে বাথরুমে থাকি বলে তাড়াতাড়ি সেরে ফেলি , কিন্তু রাতে ……..।”

“কিন্তু রাতে কি ?”

“রাতে, হাতে অনেক সময় থাকে বলে আরাম করে করি। ”

” রাতে কতক্ষণ ধরে খেঁচাস , বৌদির কথা ভেবে ? ”

“তা প্রায় এক ঘন্টা। ”

“কি ??????” , মানালী আর অজিত দুজনেই চমকে উঠে একসাথে বললো। দুজনেই একে অপরের দিকে তাকালো।

“ইম্পসিবল!! এটা হতেই পারেনা। কেউ এতক্ষণ ধরে মাস্টারবেট করতেই পারেনা। তুই মিথ্যা কথা বলছিস করিম “, কথাগুলো অজিত করিমকে বলছিলো , কিন্তু বোঝাচ্ছিলো নিজের মন কে।

“না দাদাবাবু , সত্যি বলছি। আমি যে আল্লাহর কসম খেয়েছি , মিথ্যে কেনো বলবো ?”

“আর সকালে কতক্ষণ সময় নিস্ এসব করতে ?”

“তখন তো বাথরুমে থাকি , কাজের তাড়াও থাকে , তাই ৫ মিনিটের মধ্যে করে নিই। ”

“সকালে ৫ মিনিট আর রাতে এক ঘন্টা , এতটা সময়ের তফাৎ !! ইয়ার্কি মারার জায়গা পাসনা ??”

“আমি ইয়ার্কি মারছিনা , সত্যি বলছি। ”

“আচ্ছা ? তাহলে বল আমায় সকালে কি এমন করিস যে এতো তাড়াতাড়ি মাল বেড়িয়ে যায় আর রাতে এতো সময় নেয় বেড়োতে ?”

“আসলে সকালে একেবারে ……….. ।”, করিম কিছু একটা বলতে গিয়ে আটকে গেলো।

“একেবারে কি ? বল। থামলি কেনো। ….” , অজিত ওকে নিজের কথা সম্পূর্ণ করতে বললো।

ভয়ে ভয়ে করিম বললো , “সকালে শেষ ধাপের কথা প্রথমেই ভেবে নিই , তাই মাল তাড়াতাড়ি বেড়িয়ে যেতে পারে। আর রাতে একেবারে শুরু থেকে ভাবি তাই অনেক সময় নিয়ে হ্যান্ডেল মারতে পারি। ”

“কোনটা শেষ ধাপ , কোনটা শুরু , পরিষ্কার করে বল করিম। এতো ভয় পাসনা। আমরা কেউ তোকে খেয়ে নেবোনা। ”

“বৌদিমণি রাগ করবেনা তো ?”

“আমি বলছি , করবেনা। তুই বল। ”

মানালী কিছু বলতে যাচ্ছিলো কিন্তু অজিত ওকে আটকালো। ফিসফিস করে নিজের বউকে বললো যে আগে ওর মনের সবকথা শুনে নিতে। মানালী তাই আবার চুপ হয়েগেলো, আর করিম বলতে শুরু করলো।

“আসলে রাতের বেলা ঘরে শুয়ে বৌদিমণির সম্পর্কে শুরু থেকে কল্পনা করতে শুরু করি। মানে ধরুন ভাবি বৌদি শাড়ী পড়ে আছে, আস্তে আস্তে আমার ঘরে চুপি চুপি এসছে , আপনাকে কিছু না বলে। তারপর বৌদি আমার কাছে এলো , নিজের নরম হাতটা আমার খসখসে গালে ঠেকালো। আমি বৌদির হাতে হালকা একটা চুমু দিলাম। তারপর বৌদিকে আমার কাছে টেনে নিলাম। বৌদিকে জাপটে ধরলাম। বৌদির ঘাড়ে নিজের খৈনি খাওয়া দাঁত বসালাম। বৌদিকে আস্তে আস্তে কামড়াতে লাগলাম। তারপর বৌদির আঁচলটা নিচে নামিয়ে দিলাম …… ”

“ব্যাস , করিম !! থাম এবার। “, হঠাৎ মানালী চিৎকার করে বললো।

মানালী জোরে জোরে নিঃশ্বাস নিতে লাগলো। অজিত বুঝতে পারলো যে করিমের বর্ণনা আর ভায়াগ্রার ডোজ , দুটোরই প্রভাব মানালীর রন্ধ্রে রন্ধ্রে বিস্তার করতে লেগেছে। এই ভেবে অজিতের মধ্যেও একটা অদ্ভুত উত্তেজনার সৃষ্টি হলো।

কিন্তু মানালীর চিৎকার শুনে করিম একটু ঘাবড়ে গেলো। তাই সে আমতা আমতা করে বললো , “ক্ষমা করবেন বৌদিমণি , আসলে দাদাবাবু আমাকে আমার খোদার কসম দিয়েছে , তাই যা সত্যি তা সব আমাকে বলতে হচ্ছে না চাইতেও। আমি এসব ইচ্ছাকৃতভাবে বা বানিয়ে বলছিনা। আমি একা একা আপনাকে নিয়ে যা যা ভাবি সেটুকুই বলছি , তবে এ শুধু আমার কল্পনা মাত্র। একে বাস্তবে রূপান্তরিত করার দুঃসাহস আমি কখনো দেখায়নি , আর কোনোদিনও দেখবোও না, বিশ্বাস করুন।”

“ঠিক আছে , ঠিক আছে , তুই এখন যা তো। অনেক সত্যবাদী যুধিষ্ঠির হয়েছিস “, মানালী বললো।

“আহঃ , তুমি না সত্যি। করিম একটা নির্ভেজাল ছেলে। ওর থেকে আমাদের কোনো বিপদের আশঙ্খা নেই। তাই আমাকে সবটা জানতে দাও আগে।”

“আর কি জানতে চাও তুমি ? ওর মুখে নিজের স্ত্রীয়ের সতিত্ব উজাড় করিয়ে তবে তোমার শান্তি হবে ?”

“দেখো মানু , এখানে সতিত্ব চুদিওনা। ওর কথা শুনে তোমারও রোম খাঁড়া হচ্ছে , তাই তুমি চিৎকার করে উঠলে। তোমার ভয়টা কিসের বলো তো? তোমার স্বামীর যখন কোনো অসুবিধা হচ্ছেনা তখন তোমার কাকে নিয়ে ভয় ?”

“আরে , তুমি তো অদ্ভুত কথা বলছো। কেউ তোমার সামনে তোমার বউকে নিয়ে এসব নোংরা নোংরা কথা বলছে , আর তুমি তাতে আনন্দ পাচ্ছ ? কেমন বর তুমি ?”

“সত্যি করে বলো , তোমার উত্তেজনা হচ্ছেনা ওর কথা শুনে ? আর আমার হলেই দোষ ? তাছাড়া এর আগে আমরাও তো কতো কল্পনাতে কতোজনকে নিজের যৌনক্রিয়াতে সামিল করেছি। এটাও তো একটা কল্পনাই মাত্র। ”

“কিন্তু এটা আমাদের কল্পনা নয়। একজন তৃতীয় ব্যাক্তি এই কল্পনার বিবরণ দিচ্ছে , আর আমরা তা বসে বসে শুনছি। ”

“ব্যাক্তি ? কে ব্যাক্তি? ও তো পুতুল। একটা কথা বলা পুতুল। বললাম না তোমাকে। ”

“অজিত প্লিজ !! এসব পাগলামি বন্ধ করো। ”

“তুমি ঢং করাটা কম করো। ভেতর ভেতর উত্তেজনা ষোলো আনা হচ্ছে আর বাইরে বাইরে সতী সাবিত্রী সাজার চেষ্টা। জাস্ট এনজয় ডার্লিং। এটাকে একটা ফ্যান্টাসি হিসেবে নাও। ”

“আর এর পরিণাম যদি অন্যরকম হয় ?”

“মানে তুমি বলতে চাইছো যে করিম যদি তোমার নিকটে আসে তাহলে তুমি নিজেকে আটকাতে নাও পারো , তাই তো ? ”

“ওহ: প্লিজ অজিত , স্টপ দিস ননসেন্স। ”

“না তুমি বলো , তুমি কোন পরিণামের কথা বলছো ? করিম তো বলেই দিয়েছে ও নিজের লাইন কখনোই ক্রস করবেনা। ওর মনে যদি কোনোরকম শয়তানি মতলব থাকতো তাহলে ও এতো কিছু খুলে আমাদের বলতো , সুযোগের অপেক্ষায় থাকতো। তাই ও নিজে থেকে কখনোই আমাদের মধ্যে আসবেনা , যদি না আমরা ওকে আমন্ত্রণ দিই। ”

“তা তুমি কি ওকে সেই আমন্ত্রণ দিতে চাও ?”

“পুতুল তো , যা ইচ্ছে করা যায়। ”

“কি মিন করতে চাইছো তুমি ? ”

“মিন নয় , আমি টেস্ট করতে চাইছি, যে ও যা বলছে তা কতোটা সত্যি। ”

“মানে ? কোন সত্যির কথা বলছো ? ”

“দাঁড়াও , একটু পরেই তা জানতে পারবে। “, এই বলে অজিত আবার করিমের দিকে মুখ করলো। এতক্ষণ ওরা করিমের সামনেই সব কথা বলছিলো , কারণ তারা এতোক্ষণে এটা বুঝতে পেরেছিলো যে করিম আপাদোমস্তক হাঁদা-ভোঁদা একটা ছেলে , যার সামনে সবকিছু বলা যায়। সত্যি যে জ্বলজ্যান্ত একটা পুতুল মাত্র।

“আচ্ছা করিম , এটা না হয় বুঝলাম যে রাতের বেলা তুই বৌদিমণিকে নিজের কল্পনায় টপ টু বটম চুদিস , তাই তোর কথা মতো তোর প্রায় এক ঘন্টা সময় লেগে যায় মাস্টারবেট করতে , আই মিন হ্যান্ডেল মারতে। কিন্তু আমায় এটা বল যে সকালে কি এমন ভাবিস যে তোর কাজ ৫ মিনিটেই সারা হয়ে যায় ?”

“বলবো ? রাগ করবেন না তো ?”

“রাগ করার হলে , এতক্ষণে করতাম না ? নির্দ্বিধায় বল, কি তোর সেই শেষ ধাপ, যেটা ভাবলেই তোর বান্টু থেকে তাড়াতাড়ি মাল বেরিয়ে যায়। ”

“আসলে সেই শেষ ধাপটি হলো , ব্লো-জব “, এই বলে করিম নিজের মাথাটা নিচে নামিয়ে নিলো।

অজিত অবাক হয়ে জিজ্ঞেস করলো , “তুই ব্লউজব মানে জানিস ?”

“আসলে আমাদের বাংলাদেশে থাকতে , বন্ধুদের সাথে মাঝে মাঝে পানু দেখতাম , তাই এইসব শব্দ গুলো আমার কিছুটা জানা আছে। ”

“তার মানে সকালবেলায় তুই ভাবিস যে তোর বৌদিমণি তোর ধোনটা চুষে দিচ্ছে ? আর সেটা ভাবলেই তোর অর্গাজ্যাম চলে আসে ? এটাই তোর সেক্সের সেই শেষ ধাপ ?”

“আজ্ঞে হ্যাঁ দাদাবাবু। “, করিম খুব নিম্নস্বরে বললো।

“হুঁম। এবার তাহলে তোর পরীক্ষা দে। আমি কিছুতেই বিশ্বাস করতে পারছিনা তুই এক ঘন্টা ধরে নিজের বাঁড়াটা কে খেঁচাতে পারিস বিনা মাল ফেলে। আরে আমি তো সেক্সও টানা এক ঘন্টা করতে পারিনা !! কয়েক মিনিট ঢোকা-ঢুকি করলেই আমার মাল বেরিয়ে যায়। আমি তো ভাবতাম টানা ১০ মিনিট করলেই সেটা অনেক। তুই তো রীতিমতো আমার ভাবনাকেই চ্যালেঞ্জ করছিস। নাহঃ , বিনা প্রমাণে এই তত্ত্ব মেনে নেওয়া যায়না। ”

“অজিত , কি বলছো তুমি ? ওকে দিয়ে তুমি কি করাতে চাইছো ? ”

“লেট্ মি ফিনিশ মাই ওয়ার্ডস , জানু। আমাকে আগে পুরোটা বলতে দাও। ”

অজিত , এবার করিমের দিকে তাকিয়ে, “দ্যাখ ভাই , পরীক্ষাটা হলো এরকম যে তোর সামনে আমার বউ ন্যাংটো হয়ে বসে থাকবে। আর তুই ওকে দেখে হ্যান্ডেল মারবি। কিন্তু ওকে স্পর্শ করতে পারবিনা একদম। এই অবস্থায় তোকে এক ঘন্টা খেঁচিয়ে যেতে হবে বিনা মাল ফেলে। বল পারবি ?”

“পারবো , কিন্তু আমার একটা কথা আছে ?”

সঙ্গে সঙ্গে মানালী বলে উঠলো , “অজিত , তুমি কি পাগোল হয়েগেছো ? কি উল্টোপাল্টা বোকছো ? তোমার মাথা তো ঠিক আছে ? ”

“মানালী , আমি কি ভুল বললাম ? আমি বললাম ও দূর থেকে তোমাকে দেখে খেঁচাবে , যেটা ও কালকে রাতেও করেছে লুকিয়ে চুরিয়ে। হ্যাঁ , আজকে অতোটা দূরেও থাকবেনা , কিন্তু ও তোমাকে স্পর্শ করবেনা একটুও। এতে তো কোনো অসুবিধা হওয়ার কিছু নেই। আর ও তো তোমাকে আমাকে দুজনকেই ন্যাংটো অবস্থায় দেখেছে , এখন নতুন লজ্জা পেয়ে লাভ কি ? তাছাড়া ও নিজেও তো এখন ন্যাংটোই আছে। ”

“কিন্তু অজিত এটা ……” , মানালীর মুখে নিজের আঙ্গুল দিয়ে চুপ করিয়ে অজিত বললো , “চুপ , আর একটাও কথা নয়। আমার উপর একটু ভরসা রাখো , আমি কোথাও যাচ্ছিনা। এখানেই আছি। আমি শুধু দেখতে চাই যে এই পৃথিবীতে সত্যি কেউ আছে যে এতক্ষণ নিজেকে কন্ট্রোল করে রাখতে পারে !! যদি সে পারে তাহলে আমায় আমাকে নিয়ে একটু ভাবনাচিন্তা করতে হবে। আই মিন আমার সেক্সউয়াল লাইফকে নিয়ে ভাবতে হবে। তুমি এটা স্বীকার না করলেও ভালোমতোই জানো যে আমি বিছানায় তোমাকে অতোটা স্যাটিসফাই করতে পারিনা। নাও ইটস হাই টাইম টু পুশ মাই লিমিটস মোর। দেখি এই কুড়ি বছরের ছোকরা তোমাকে না ছুঁয়ে কতক্ষণ নিজের অর্গ্যাজমকে কন্ট্রোল করতে পারে। ওর নিজেকে নিয়ন্ত্রণ করার সময়নুজাই আমি নতুন একটা প্যারামিটার পাবো , যেটা পরবর্তীতে আমি আঁচিয়েভ করার চেষ্টা করবো ডিউরিং আওয়ার সেক্স। মানালী , আই হোপ ইউ আন্ডারস্ট্যান্ড মাই পয়েন্ট। তুমি কি চাওনা , আমাদের সেক্সউয়াল লাইফটা আরো ভালো হোক !! তাহলে প্লিজ মানা কোরোনা। আমি যা করছি ভালোর জন্যই করছি। ট্রাস্ট মি। ”

অজিতের লম্বা ভাষণ শুনে মানালী একদম চুপ হয়েগেলো। অজিত তখন একটুও সময় আর নষ্ট করলোনা। সে সঙ্গে সঙ্গে ঘরের লাইট টা অফ করে দিলো। তারপর মানালীর হাত থেকে ওর নাইটি টা একপ্রকার কেড়ে নিলো। ঘরে আলো জ্বালার পর করিমকে দেখে মানালী সঙ্গে সঙ্গে নিজের খুলে রাখা ও মেঝেতে পরে থাকা নাইটি টা উঠিয়ে কোনোমতে নিজের শরীরকে সামনে থেকে ঢেকে রেখেছিলো যাতে করিম ওর নগ্ন অবস্থাটা আর দেখতে না পায়। কিন্তু এবার পুনরায় মানালীর উম্মুক্ত শরীর করিমের কামাসক্ত ভরা চোখের সামনে ছিলো।

মানালীর মুখ লজ্জায় লাল হয়ে যাচ্ছিলো। সে নিজের চোখ নামিয়ে রেখেছিলো , এবং বন্ধ করে দিয়েছিলো। অজিত করিমকে ইশারা করে তার “কাজ” শুরু করতে বললো। কিন্তু মনে একটা কথা ছিলো। সে বললো , “দাদাবাবু একটা কথা আছে। ”

“হ্যাঁ , বল। ”

“আমি চেয়ার টা নিয়ে গিয়ে বৌদিমণির সামনে বসতে চাই , অবশ্যই দূরত্ব বজায় রেখে। আর …..? ”

“আর কি ? বল। ”

“এই কথাটা আমি বৌদিমণিকে বলতে চাই। ”

“বল , এখানেই তো আছে। ”

করিম নিজের চেয়ার টা নিয়ে গিয়ে বিছানার কাছে মানালীর সামনে গিয়ে বসলো। মানালীর চোখ নামিয়ে রেখেছিলো। করিম বললো , “বৌদিমণি আমি বুঝতে পারছি আপনার খুব অসুবিধা হচ্ছে। দাদাবাবু আমার পরীক্ষা নিতে চাইছে , কিন্তু আপনার অনুমতি ছাড়া , আপনার ইচ্ছার বিরুদ্ধে আমি এই কাজ করতে পারবোনা। আপনার যদি এতে মত না থাকে তাহলে দাদাবাবু হাজারবার বলুক না কেনো , আমি এই পরীক্ষা দেবোনা। ”

করিমের কথা শুনে মানালী একটু হলেও ইমপ্রেস হলো। সে অজিতের দিকে তাকিয়ে বললো , “দেখো , কিছু শেখো। তুমি তো আমার ইচ্ছের মর্যাদা দাওনা , কিন্তু দু’দিনের জন্য কাজ করতে আসা ভিনদেশি একটা ছেলে আমার ইচ্ছে অনিচ্ছের কদর করে। ”

অজিত বললো , “তাহলেই বোঝো , করিম কতোটা সেফ আমাদের জন্য। তুমি খামোখা ভয় পাচ্ছ। ”

অজিতের কথা শুনে মানালী অবশেষে বললো , “ঠিক আছে , তাহলে তুমি যা চাইছো তাই হোক। ”

এবার করিমের দিকে না তাকিয়ে মানালী বললো , “করিম, দাদাবাবু যা করতে বললো সেটা শুরু কর। ”

“বৌদিমণি , আমার একটা আর্জি ছিলো। একটা আর্জি আর একটা অনুরোধ। ”

“আবার কি ?”, মানালী খানিকটা বিরক্ত হয়ে জিজ্ঞেস করলো। কারণ একজন চাকরের সীমাহীন উদ্যমতা সে মালকিন হয়ে মেনে নিতে হয়তো পারছিলোনা।

“রাগ করবেন না , বৌদিমণি। আমি জানি আমার জায়গাটা ঠিক কোথায়। হ্যাঁ আমার আপনাকে ভালো লাগে , কিন্তু আমি জানি আপনি বাড়ির মালকিন আর আমি সামান্য চাকর। কিন্তু এখন আমি একজন পরীক্ষার্থী আর আপনি আমার পরীক্ষার খাতা। তাই সেই সুবাদে আমি দুটো কথা বলতে চাই , একটা আর্জির আর একটা অনুরোধের। ”

“কি বল। “, করিমের অকাট্য যুক্তিবাদী কথা শুনে এবার মানালী একটু নরম হয়ে জিজ্ঞাসা করলো।

“আমার আর্জি হলো, আপনি দয়া করে এইভাবে মাথা নিচু করে থাকবেন না। আমার তাহলে মনের মধ্যে খুব পাপবোধ কাজ করবে। আগেই বলেছি আমি আপনার ইচ্ছার বিরুদ্ধে কোনো কাজ করতে চাইনা। কিন্তু আপনি এইভাবে মাথা নিচু করে থাকলে , আমার দিকে না তাকালে , আমার মনে হবে আপনি বাধ্য হচ্ছেন এসব মেনে নিতে। ”

এই কথা শুনে অবশেষে মানালী করিমের দিকে তাকালো আর জানতে চাইলো আর্জির পর তার অনুরোধের কথা।

“আমার অনুরোধ একটাই , আপনি আমাকে ভুল বুঝবেন না, আমি হ্যান্ডেল মারার সময় আপনার আর দাদাবাবুর নাম নিয়ে নিজের অজান্তেই অনেক অনেক নোংরা নোংরা কথা বলে ফেলতে পারি , কিন্তু সে সবই হলো কাল্পনিক কথা , বাস্তবের সাথে তার মিল খুঁজতে যাবেন না। আসলে আমি যখন আপনাকে ভেবে অনেকক্ষণ হ্যান্ডেল মারি তখন ভুলে যাই আমি কে , কি করি ইত্যাদি ইত্যাদি। আমি তখন নিজেকে শুধুমাত্র আপনার একজন পাগলপ্রেমিক হিসেবে মনে করি , আর নিজের অজান্তেই এমন অনেক বাজে কথা বলে ফেলি যেগুলো হয়তো ভাবাও পাপ। তাই এখন যদি এরকম কোনো কথা আমার মুখ দিয়ে বেরিয়ে যায় , তাহলে গুস্তাকি মাফ করবেন। ”

মানালী চুপ থাকলো , এর কোনো উত্তর সে দিলোনা। কিন্তু অজিত দিলো , “ঠিক আছে করিম , মানালী কিছু মাইন্ড করবেনা , আমি বলছি। তুই আর সময় নষ্ট করিসনা , তাড়াতাড়ি শুরু কর। কালকে সকালে আবার তাড়াতাড়ি উঠতেও হবে , অফিসের কাজ আছে। তুই আর কথা না বাড়িয়ে আরম্ভ কর। ”

“ঠিক আছে দাদাবাবু। “

Leave a Comment