শেফালির যৌবনকথা – অধ্যায়-১ – পর্ব-৫ | BanglaChotikahini

[শেফালির যৌবনে তার পারিপার্শ্বিক মহিলা ও পুরুষদের দ্বারা সব ধরনের যৌন মিলনের আকাঙ্খা মেটাবার ধারাবাহিক কাহিনীর প্রথম অধ্যায়ের পঞ্চম পর্ব]

পূর্ববর্তী পর্বের লিঙ্ক

আমার লেখা সব গল্পগুলি একসাথে দেখার জন্যে এই লিঙ্কে ক্লিক করুন

এরপর দাদা আমার ওপর শুয়ে পড়ল আর আমার ঠোঁট চুষতে লাগল। আমার ওর পুরুষালি দেহের চাপটা দারুন লাগছিলো। ওর বাঁড়াটা আমার গুদের মুখে গুঁতো দিচ্ছিল। ও আমার কানে কানে পারমিশন চাইল চোদবার। আমার না বলার মতো অবস্থা ছিল না, সেই সময় ও না করলে আমি পাগল হয়ে যেতাম। আমার দাদা আমার চোখে চোখ রেখে আমার গুদে নিজের বাঁড়াটা সেট করে আস্তে করে চাপ দিলো। প্রথমে ওর বাঁড়ার মুন্ডিটা ঢুকতেই আমার মনে হল কেউ করাত দিয়ে আমার গুদের ফুটো কেটে বাড়িয়ে দিলো।

প্রথম বাঁড়া ঢুকলে কীরকম ব্যথা হয় তা তো তুই জানিস, তাও আবার বিক্রমদার ভীম বাঁড়া হলে তো কথাই নেই। আস্তে আস্তে অমরদা প্রথমে অর্ধেকটা তারপর পুরোটা ঢুকিয়ে দিলো। তারপর সে আমাকে ব্যথাটা সইয়ে নিতে সময় দিলো, আর সেই সময় আমার ঠোঁটে, গালে প্রচুর চুমু দিলো আর আমার মাইগুলো আস্তে আস্তে টিপতে থাকলো। আমার ব্যথাটা কমে গেলে আমি কোমর উঁচিয়ে তলথাপ দিয়ে অমরদার বাঁড়াকে আমার ভিতর আহ্বান করলাম।

দাদা ধীরে ধীরে ঠাপ শুরু করলো, আর আমি নিচে শুয়ে শুয়ে ঠাপ খেতে থাকলাম। আমি উত্তেজনার বশে শীৎকার করতে থাকলাম, আহহহহহ উম্মম্মম্মম্ম উহহহহহহহ করে। দাদা ধীরে ধীরে ঠাপের গতি বাড়াতে থাকলো আর ঠাপের তালে তালে আমার শীৎকার বেড়ে গেলো। সারা ঘরে থাপের পচপচপচপচ থ্যাপথ্যাপ আর আমার আহহহহহহ উহহহহহহ উম্মম্মম্মম্ম এই আওয়াজে ভরে গেলো।

প্রায় পনেরো মিনিট ওই পজিশনে ঠাপানোর পর বিক্রমদা আমাকে ডগি পজিশনে নিয়ে গিয়ে আমার পিছন থেকে নিজের বাঁড়া আমার গুদে ঢুকিয়ে দিলো। সেভাবেও প্রায় ১০-১৫ মিনিট ঠাপ দিয়ে চোদার পর আর আমার প্রায় দু বার জল খসার পর অমরদা ১০-১২ টা রামঠাপ মেরে বাঁড়াটা আমার গুদের বাইরে ধরল আর তার বাঁড়ার মাথা থেকে থলকে থলকে ঘন সাদা বীর্য আমার পিঠের ওপর ছিটকে ছিটকে পরতে লাগল। মাল আউট করে দাদা আমার পিঠের উপর শুয়ে পড়ল আর দুজনের শরীরে বীর্য মাখামাখি হয়ে গেলো।

বাড়ির সকলের ফেরার সময় হয়ে গেছিলো, দাদা আমাকে নিয়ে তার ঘরের সাথে লাগোয়া বাথরুমে নিয়ে গেলো। আমরা একে অপরকে পরিষ্কার করিয়ে দিলাম। সেইবার পিসির বাড়িতে তিনদিনে আমরা প্রায় ৭-৮ বার চোদাচুদি করেছিলাম। তার পরেও আমি পিসির বাড়ি গেলে বা অমরদা আমাদের বাড়ি এলে আমরা সকলের নজর এড়িয়ে চোদাচুদি করি।

এদিকে দিদির কলেজের ছুটি শেষ হতেই দিদি ফিরে গেলো কলকাতা আর যাবার সময় আমাকে তার ডিলডোটা আর সেটা পরাবার স্ট্রাপটা আমাকে দিয়ে গেলো। যা দিয়ে আমি দুধের স্বাদ ঘোলে মেটাতাম। আর দিয়ে গেল দিদির সেই পারফিউমটা। এইভাবে চলছিল, কিছুদিন পরে মেঘনা আর মালতী একদিন বিকেলের দিকে এলো আমাদের বাড়িতে দেখা করতে, আমি আমার আর দিদির মধ্যে শেষ কিছুদিনের ঘটে যাওয়া ঘটনার কথা বলতে চাইনি। কিন্তু মালতী ঝানু মাল সেক্সের বিষয়ে। আমার হাঁটা চলা দেখে ও বলল যে আমি ইতিমধ্যে কারোর সাথে সেক্স করেছি কিনা।

কারণ আমার কুমারি পর্দা ফেটে গেছিলো দিদির ডিলডোর দৌলতে। আমি এড়িয়ে যাবার চেষ্টা করলেও ওরা দুজনে আমাকে সব সত্যি বলতে পিড়াপীড়ি করলো আর আমাকে বাধ্য হয়ে সব কথা খুলে বলতে হল, এমনকি ডিলডোটাও দেখালাম ওদের। দেখেই মালতী আগে ওটা নিয়ে পরে ফেলল আর আমাকে তাড়াতাড়ি উলঙ্গ করে চুমু খেতে থাকল, আর আমার সেক্স উঠে গেলে আমার গুদে সটান বাঁড়া চালান করে দিয়ে দমাদম ঠাপ দিতে থাকলো। ৫ মিনিটের মধ্যে আমার জল খসে গেলে ও উঠে বাঁড়াটা খুলে ফেলল আর আমাকে ওটা পরিয়ে দিলো। তারপর নিজে শুয়ে পরে আমাকে ওর গুদে বাঁড়া চালান করে দিতে বলল। আমিও ওর গুদে ডিলডো ভরে রামঠাপ দিতে থাকলাম, আরও পাঁচ মিনিট পরে আমরা দুজনে আবার জল খসিয়ে ফেললাম।

This content appeared first on new sex story Bangla choti golpo

মেঘনা এতক্ষণ আমাদের কাণ্ড দেখে নিজের গুদে আঙ্গুল চালান করে দিয়েছে দেখে আমি ওকে বললাম, “তুইও এটা নিতে পারিস তোর গুদে, এত ভালো জিনিষ থাকতে তুই শুধু শুধু আঙ্গুল ব্যবহার করছিস কেন?”

মেঘনা চোখ বড় বড় করে বলল, “ওই বাঁড়া আমার কচি আচোদা গুদে ঢুকলে আমি মরেই যাবো।”

আমি বললাম, “দূর বোকা, আমার গুদেও এটা যখন ঢুকেছিল একটু ব্যথা করেছিলো, কিন্তু এখন তো তোর সামনেই দেখলি আমরা কতো মজা করলাম।”

এরপরও মেঘনা রাজি হচ্ছেনা দেখে আমি মালতীকে ইশারা করলাম ওকে পিছন থেকে চেপে ধরে শুয়ে থাকতে আর আমি ওর কুমারি গুদে বিশাল আকৃতির ডিলডোটা এক ঠাপে প্রায় অর্ধেকটা ঢুকিয়ে দিলাম। আসলে আমার একটা জিদ চেপে গেছিলো মেঘনাকে প্রথম চোদার। কিন্তু ফল হল উল্টো, ব্যথার চোটে মেঘনা গেলো অঞ্জান হয়ে।

আমি ভয়ে বাঁড়া বের করে নিতে যাচ্ছিলাম, মালতী বাধা দিলো আর আমাকে পুরো বাঁড়াটা ঢুকিয়ে দিতে বলল। আমি ওর কথামত কাজ করলাম, আর মালতী জলের বোতল এনে ওর চোখে মুখে জল ছিটিয়ে দিতে থাকল। মেঘনার ঞ্জান ফিরলে আমি আর মালতী ওর মাইগুলো টিপে আর চুষে দিতে থাকলাম আর ঠোঁটে চুমু খেতে থাকলাম। মেঘনার ব্যথাটা কমে গেলো আর গুদে জল কাটতে শুরু করলো। ও আস্তে আস্তে চোদাটা উপভোগ করতে শুরু করল।

তারপর আমি আর মালতী মিলে পালা করে ১০-১৫ মিনিট ধরে মেঘনাকে চুদে ওর ২ বার জল খসিয়ে তবে থামলাম। তারপর আমরা প্রায় আমরা আধা ঘণ্টা ওইভাবে উলঙ্গ হয়ে জড়াজড়ি করে শুয়ে রইলাম। তারপর আমরা জামাকাপড় পরে ঠিকঠাক হয়ে নিলাম আর ওরা বাড়ি চলে গেলো।

[এই অধ্যায়ে আপনারা শুনলেন আমার, আমার দিদির ও আমার বান্ধবী মেঘনার কৌমার্য হরণের কাহিনী। এই অধ্যায়ের গল্পগুলো কেমন লাগলে কমেন্ট করে জানাবেন প্লিজ। পরবর্তী অধ্যায় নিয়ে হাজির হব খুব তাড়াতাড়ি]

[অধ্যায় সমাপ্ত]

[ধন্যবাদ]

This story শেফালির যৌবনকথা – অধ্যায়-১ – পর্ব-৫ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • Sweet Sixteen Mollika
  • তিন খালামণিকে চোদা
  • নিচ চরিত্রের গৃহবধু – পাশের বাড়ির সেক্সি বৌদিকে চুদলাম – পর্ব ২
  • অনন্যা, প্লিজ আমার ন্যানুটা একটু ধরবে – ১২
  • সাঁওতাল মেয়ে চোদার গল্প Bengali sexstory

Leave a Comment