শেফালির যৌবনকথা – অধ্যায়-৬ – পর্ব-৫ | BanglaChotikahini

[শেফালির যৌবনে তার পারিপার্শ্বিক মহিলা ও পুরুষদের দ্বারা সব ধরনের যৌন মিলনের আকাঙ্খা মেটাবার ধারাবাহিক কাহিনীর ষষ্ঠ অধ্যায়ের পঞ্চম পর্ব]

পূর্ববর্তী পর্বের লিঙ্ক

আমার লেখা সব গল্পগুলি একসাথে দেখার জন্যে এই লিঙ্কে ক্লিক করুন

এরপর সুমিতাকে ছেড়ে আমি বিছানায় গিয়ে বসলাম, তারপর আব্বাসকে নিজের কাছে টেনে নিয়ে ওর ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দিলাম, আব্বাসের মুখের মধ্যে একটা উগ্র বুনো গন্ধ ছিল যা আমার গুদে জলের বন্যা বইয়ে দিলো। আর মধুদা এদিকে আমার মাই নিয়ে খেলা করতে শুরু করেছে। মাইগুলো ময়দার মত টিপে দিতে দিতে ঘাড়ে কানে লতিতে জিভ দিয়ে খেলা করতে লাগল। এদিকে আব্বাস আর আমি তালে টাল মিলিয়ে চুমু খেতে আর আব্বাস আমার জিভ নিয়ে খেলতে লাগল। এদিকে আব্বাস আমার একটা মাই টিপে দিতে শুরু করে দিলো। আর দুজনের এরকম আদর পেয়ে আমার অবস্থা তো খারাপ।

আমি থাকতে না পেরে আব্বাসকে শুইয়ে দিয়ে আব্বাসের বাঁড়াটা মুখে পুরে নিয়ে চুষতে লাগলাম আর ওদিকে আমার উল্টে উঁচু হয়ে থাকা পোঁদে আর গুদে জিভ দিয়ে চাটতে শুরু করে দিলো। তারপর মধুদা পিছন থেকে আমার গুদে নিজের বাঁড়াটা ঢুকিয়ে দিয়ে আমার ছড়ানো পোঁদের মজা নিতে নিতে চুদতে শুরু করে দিলো। আব্বাস উঠে গিয়ে মধুদার টেবিলে রাখা ভেসলিনের কৌটোটা নিয়ে এলো। তারপর মধুদাকে চিত হয়ে বিছানায় শুয়ে পরে আমাকে কাউগার্ল পজিশনে নিয়ে চুদতে বলল। মধুদাও আমাকে ছেড়ে বিছানায় শুয়ে পরল আর আমি মধুদার খাড়া বাঁড়ার ওপর ওঠবস করে কাউগার্ল পজিশনে মধুদাকে চুদতে শুরু করলাম।

আব্বাস এবার আমাকে মধুদার দিকে ঝুঁকিয়ে দিলো, এতে আমার পোঁদের ফুটোটা আব্বাসের সামনে পুরো উন্মুক্ত হয়ে পরল। আব্বাস নিজের খাড়া বাঁড়ায় আর আমার পোঁদের ফুটোতে ভালো করে ভেজলিন মাখিয়ে পিচ্ছিল করে নিলো যাতে ওর আখাম্বা বাঁড়াটা আমাকে কষ্ট না দেয়। তবুও আব্বাস যখন মুন্ডির ছাল কাটা বাঁড়াটা আমার পোঁদে খানিকটা ঢোকাল তাতেই আমার দম বেরিয়ে যাবে মনে হল। এদিকে আমি একটা জোরে চিৎকার করে উঠতে যাচ্ছিলাম কিন্তু মধুদা নিজের ঠোঁট দিয়ে আমার ঠোঁট চেপে ধরল।

আমি খুব জোরে গুঙ্গিয়ে উঠলাম কিন্তু চিৎকার করতে পারলাম না মধুদার জন্যে। প্রথমবারের মতো ব্যথা না পেলেও আমার বেশ ব্যথা লাগল। কিছুক্ষণ আমাকে সইয়ে নেওয়ার সময় দিয়ে আবার এক পেল্লাই চাপ দিল আব্বাস। ভচ করে আওয়াজ করে আব্বাসের আখাম্বা বাঁড়াটা পুরো আমার পোঁদ চিরে ঢুকে গেল। আমি আরও জোরে চিৎকার করতে গেলাম। এখন আমার দু ফুটোয় দুটো বাঁড়া। এবার আমাকে উত্তেজিত করে তুলতে মধুদা গুদে ঠাপ মারতে শুরু করল। কিছুক্ষণের মধ্যেই আমার কাম আবার জেগে উঠল আর ব্যথা সোয়ে গেলো। তখন আমি মধুদার ঠোঁট থেকে ঠোঁট ছাড়িয়ে নিলাম।

এরপর মধুদা আর আব্বাস আমার দুদিক থেকে আমার দুই ফুটোতে ঠাপ দিতে শুরু করল। আমি বললাম, “ওরে বোকাচোদাগুলো একটু জোরে জোরে চোদ রে, দুটো ফুটো চুদে ফাটিয়ে দে।”

এতক্ষণ সুমিতা দাঁড়িয়ে দাঁড়িয়ে আমাদের খেলা দেখছিল, হঠাৎ বলে উঠল, “কেউ থেকে থেকো না, চোদো মাগিটাকে। চুদে চুদে এমন করে দাও যাতে আগামী একসপ্তাহ উঠতে না পারে খানকিটা।”

সুমিতার মুখে খিস্তি শুনে দুজনেই উৎসাহ পেয়ে নতুন উদ্যমে জোরে জোরে চুদতে শুরু করলো আমাকে। আমিও সুখে- “উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্মম্মম্মম্ম আঃ আঃ ফাক ফাক ওহ ওহ ওহ আহহহহহহ আহহহহহ কি সুখ মাগোওওও, আমাকে চোদ খানকির ছেলে গুলো জোরে জোরে চোদ।” এইসব বকতে লাগলাম।

This content appeared first on new sex story new bangla choti kahini

তখন সুমিতা- এই খানকি এই পজিশনকে কি বলে রে?

আমি- ওরে রেন্ডি এটাকে স্যান্ডউইচ চোদন বলে, এটাও জানিস না।

সুমিতা- না রে, এখনও কেউ এভাবে চোদেনি আমাকে। আর আমি পোঁদে বাঁড়া নিতে ভয় পাই।

আমি- ওরে প্রথমে একটু লাগলেও পরে দারুন মজা, দেখ আমি কেমন দুটো বাঁড়ার চোদন খাচ্ছি একসাথে।

মধুদা- তবে যাই বল রে মাগি, তোর গুদ খুব নরম আর গরম রে।

আব্বাস- মাগির পোঁদটাও খুব টাইট, এককথায় দারুন মাল একটা। কি বল মধুদা?

মধুদা- তাহলে আমিও একবার পোঁদ মেরে দেখি মাগির।

একথা বলতেই আব্বাস আমার পোঁদ থেকে বাঁড়া বের করে নিলো আর আমাকে তুলে মধুদার কোলে রিভার্স কাউগার্ল পজিশনে বসিয়ে দিল। আমি মধুদার বাঁড়ার ওপর নিজের পোঁদের ফুটোটা সেট করে তার বাঁড়ার ওপর বসে পরলাম আর মধুদার বাঁড়াটা আমার পোঁদের গর্তে হারিয়ে গেলো। এদিকে সামনে থেকে আব্বাস আমার গুদে বাঁড়া ঢুকিয়ে দিল। সাথে সাথে আব্বাস আমার মাই টিপতে আর চুমু দিতে লাগল।

এভাবে প্রায় ২০ মিনিট পশুর মতো রামচোদন দিতে থাকল মধুদা আর আব্বাস, আমি তিনবার জল খসিয়ে ফেললাম। মধুদা আর আব্বাসেরও ইতিমধ্যে হয়ে এসেছে, আব্বাস বলল, “এই মাগি কোথায় ফেলব?”

আমি- এবারেরটা আমি চেখে দেখব কেমন টেস্ট, তাই এবারে তোরা আমার মুখে মাল ফেলবি।

এরপর মধুদা আর আব্বাস আরও ৫-৬ টা রামঠাপ মেরে ওদের বাঁড়া গুদ আর পোঁদ থেকে বের করে নিলো আর আমাকে বিছানা থেকে নামিয়ে মাটিতে হাঁটু মুড়ে বসিয়ে দিয়ে তাদের বাঁড়া দুটো আমার মুখের কাছে ধরল। আমিও দুটো বাঁড়াকে চুষে চেটে দিতে থাকলাম। আর মধুদা আর আব্বাস আমার মুখে মাল ফেলে দিল। কিছুটা মাল আমার বুকে আর মাইতে গড়িয়ে পরল বাকিটা আমি পুরো খেয়ে নিলাম। সুমিতা আমার কাণ্ড দেখে বলল, “শেফালি আমাকে এসব শিখিয়ে দিবি?”

আমি- হ্যাঁ দেব।

এরপর কিছুক্ষণ আরও নিজেদের মধ্যে হাসি ঠাট্টা আর গল্প করে মাসিমা ফিরে আসার আগেই আমরা যে যার বাড়ি চলে এলাম।

[সেদিনের পর থেকে অনেকবার আমরা চারজনে মিলে সেক্স করেছি। এরপরের অধ্যায়ে গল্পে আসতে চলেছে আবার নতুন কিছু সেটা কি তা পরের অধ্যায়ে জানাবো আপনাদের। এই অধ্যায় এখানেই শেষ হল, পরবর্তী অধ্যায় নিয়ে আসছি খুব তাড়াতাড়ি। গল্পটি কেমন লাগছে কমেন্ট করে জানাবেন প্লিজ।]

[ধন্যবাদ]

This story শেফালির যৌবনকথা – অধ্যায়-৬ – পর্ব-৫ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • চুদে চুদে হর বানিয়ে ফেলেছে
  • যেমন করে চাই তুমি তাই – কামদেব – 3
  • মার পোঁদে কালো প্রজাপতি
  • একলা মামি বিয়ে বাড়িতে – বিয়ের রাতে, বউয়ের সাথে ক্যামেরাম্যান – পর্ব ৩
  • মা ও ছেলে – শেষ পর্ব

Leave a Comment