সতীলক্ষ্মীর সর্বনাশ [৮] [সমাপ্ত] – Bangla Choti Collections

Written by Bumba

ত্রয়োবিংশ পর্ব
আমার বোন মামনের মতো আমিও ক্লান্ত হয়ে পড়েছিলাম নিজের প্যান্টের ভিতর মাল ফেলে। তাই সেই মুহূর্তে ওখানে দাঁড়িয়ে বেশিক্ষণ সময় নষ্ট না করে দোতালার বৈঠকখানার ঘরের সংলগ্ন কমন বাথরুমে ঢুকে নিজেকে পরিষ্কার করলাম কিছুক্ষণ ধরে। তারপর আবার রকি দার বেডরুমের দরজার কী-হোলে চোখ রাখলাম। এরপর যে দৃশ্যটা দেখলাম সেটা দেখার জন্য একদমই প্রস্তুত ছিলাম না আমি।দেখলাম আমার বোন পাকা রেন্ডিদের মতো নিজের একটা মাই বোঁটা সমেত রকির মুখে গুঁজে দিয়ে ওর মাথায় সস্নেহে হাত বোলাচ্ছে আর অন্য হাত দিয়ে রকির অশ্বলিঙ্গটা আগুপিছু করে খেঁচে দিচ্ছে। দেখতে দেখতে অশ্বলিঙ্গটা মামনের নরম হাতের স্পর্শ পেয়ে বৃহৎ থেকে বৃহত্তর হয়ে গেলো।
“আবার তোর গুদ মারবো শালী রেন্ডি, আমার বাঁড়ার উপর উঠে বোস।” এইরূপ অকথ্য ভাষায় আমার বোনকে গালাগালি দিয়ে রকি নিজের বিছানায় শুয়ে পড়লো।
বাধ্য মেয়ের মতো মামন রকি দা’র উপর উঠে ওর ল্যাওড়াটা হাতে নিয়ে নিজের গুদে সেট করে তার উপর চেপে বসলো। এতক্ষণ ধরে অবিরত চোদোন খাওয়ার ফলে এমনিতেই মামনের গুদ ভিজে জবজব করছিল। তাই রকি দার অশ্বলিঙ্গটা সহজেই “পত্” আওয়াজ করে আমার বোনের কিছুক্ষণ আগে পর্যন্ত কুমারী থাকা অনাঘ্রাতা গুদের ভেতর হারিয়ে গেলো। নিচ থেকে তলঠাপ দিয়ে রকি দা তার উপরের সদ্য আঠারোয় পা দেওয়া সুন্দরী তন্বী বর্তমানে অত্যাধিক কামুকি মামনকে নাচাতে লাগলো। আর কামুকি মামনও নিজের কোমর দুলিয়ে দুলিয়ে উপর থেকে ঠাপের ছন্দে তাল মেলাতে লাগলো। কিছুক্ষন এভাবে চলার পর দেখলাম রকি দা আমার বোনকে সামনের দিকে ঝুঁকিয়ে নিজের বুকের উপর টেনে নিলো।
“আহ্হ্হ্ .. উফফফ .. উই মাগোওওও… ” মুখ দিয়ে এইসব কামুকি শীৎকার বার করতে করতে কোমর দুলিয়ে দুলিয়ে চোদাতে লাগলো মামন ওরফে পৃথা কুন্ডু।
আমার কচি ধোন আবার খাড়া হতে শুরু করলো ঠিক সেই মুহূর্তে পিঠে একটা হাতের স্পর্শ অনুভব করলাম।
ঘাড় ঘুরিয়ে তাকিয়ে দেখলাম প্রোমোটার আমজাদ আর রমেশ গুপ্তা উপস্থিত। বলাই বাহুল্য দু’জনেই সম্পূর্ণ উলঙ্গ হয়ে এসেছে এবং দুজনের গা থেকে মদ আর ঘাম মিশ্রিত বিচ্ছিরি একটা গন্ধ বেরোচ্ছে।
“সরে দাঁড়া বোকাচোদা, আমরা এখন ঢুকবো ঘরে। ব্যাটাচ্ছেলে অনেকক্ষণ ধরে একা একা ভোগ করছে .. এবার আমাদের পালা।” এই বলে রমেশ গুপ্তা প্রোমোটার আমজাদকে সঙ্গে নিয়ে রকির বেডরুমের ভেজানো দরজা ঠেলে ভেতরে ঢুকলো। তারপর দরজাটা ভেতর থেকে বন্ধ করে দিলো। নির্লজ্জ বেহায়ার মতো আমি আবার দরজার কী-হোলে চোখ রাখলাম।
দু’জনকে দেখে চমকে উঠে আমার বোন রকির উপর থেকে লাফিয়ে উঠতে চাইলো, চালাকচতুর, মাগীবাজ রকি শক্ত করে মামনের কোমরটা দুই হাত দিয়ে জড়িয়ে ধরার জন্য ও উঠতে পারলো না।
“কেয়া পাপা, আপ লোগো কা আভি আনা থা! আকেলে মে থোরি মাস্তি ভি নেহি কারনে দোগে আপ লোগ! ঠিক হ্যায়.. চলো আ জাও.. join with me” প্রথমে ন্যাকামি করে রাগ দেখিয়ে পরে দু’জনকে আহ্বান জানালো রকি দা।
দেখে মনে হচ্ছে আমার বোন মামন যেনো বাজার থেকে নিয়ে আসা কোনো বেশ্যা.. যাকে তার মালিক নিজে প্রথমে ভোগ করলো এবং এখন অন্যদের সঙ্গে শেয়ার করে ভোগ করার কথা বলছে।
এটাই সেরা সুযোগ নিজেদের অভিজ্ঞ চোখ দিয়ে বুঝতে পারলো ওরা । তাই আর সময় নষ্ট না করে উলঙ্গ অবস্থায় রমেশ গুপ্তা তার ছেলে রকির খাটে উঠে আমার বোন মামনের কাছে গেলো।
মামন এক ঝটকায় রকির উপর থেকে উঠে দৌড়ে পালাতে গেলে রমেশ গুপ্তা মামনের একটা হাত খপ করে ধরে ফেলে পেছন থেকে জড়িয়ে ধরলো। কাঁধে, গলায়, গালে মুখ ঘষতে ঘষতে একটা হাতের কব্জি দিয়ে ডান মাইটা খাবলে ধরে আরেকটা হাত মামনের ঈষৎ চর্বিযুক্ত নগ্ন চ্যাপ্টা পেটে নিয়ে গিয়ে গভীর নাভিটার ফুঁটোর মধ্যে একটা আঙ্গুল ঢুকিয়ে উংলি করতে লাগলো।
“আহ ছাড়ুন আমাকে .. কি করছেন? আপনারা আমার বাবার থেকেও বড়ো। আপনাদের সঙ্গে আমি এসব করতে চাইনা …যেতে দিন আমাকে প্লিজ” রমেশ গুপ্তার হাতের মধ্যে মামন ছটফট করতে করতে এইসব বলতে লাগলো।
আমজাদ ইশারা করে রকি দা’কে কিছু একটা বললো। লক্ষ্য করলাম খাটের ঠিক মাথার উপর একটা বড়োসড়ো লাইট এবং তার চারপাশের চারটি স্ট্যান্ডিং জোড়ালো ফ্ল্যাশলাইট জ্বলে উঠলো।
রমেশ গুপ্তা মামনের কথায় কোনো কর্ণপাত না করে ওই অবস্থাতেই মামনকে চ্যাংদোলা করে খাটের কাছে নিয়ে গিয়ে গদির উপর ধুপ করে ফেলে দিলো।
দু’জন পঞ্চাশোর্ধ আর একজন তার নিজের দাদার থেকে কয়েক বছরের বড়ো এই তিনজন সম্পূর্ণ নগ্ন পুরুষ বিছানার চারপাশে মামন’কে ঘিরে দাঁড়ালো।
হতাশা, গ্লানি, অজানা ভয় অথচ একটা চাপা উত্তেজনায় ভরা টলটলে দুটো চোখ নিয়ে এই তিনজন পুরুষের দিকে তাকিয়ে থেকে আমার বোন বললো “প্লিজ আমি হাত জোড় করছি আপনারা আমার সর্বনাশ করবেন না”।
“আমরা মানে কারা? আমাদের মধ্যে তো একজন অলরেডি তোমার সর্বনাশ করেই দিয়েছে। এখন আর সতীপনা দেখিয়ে কি হবে? রইলাম বাকি আমি আর আমার বন্ধু আমজাদ। আমরা ফ্রিতে কিছু করছি না। এই নে বিটিয়া তোর জন্য একটা এক্সপেন্সিভ গিফট এনেছি.. এটা আমাদের খানদানি হার। ১০ ভরির হার এটা। যদিও এটা অমূল্য তবুও এখনকার যা মার্কেট ভ্যালু তাতে সব মিলিয়ে প্রায় ছয় থেকে সাড়ে ছয় লক্ষ টাকা হবে। তোমাকে আমরা ইনাম দিলাম, এবার তুমি আমাদের খুশি করে দাও।” এই বলে রমেশ গুপ্তা মামনের হাতে একটি সুদৃশ্য, অপূর্ব কারুকার্য করা ভারী হার’টি দেখার জন্য দিলো।
“সত্যি !! এটা আমার? সম্পূর্ণভাবে আমার?” বিস্ফোরিত নেত্রে মামন প্রশ্ন করলো।
“একদমই তাই সুন্দরী। এটা সম্পূর্ণভাবেই তোমার… ভবিষ্যতে এরকম অনেক অনেক পুরস্কার তুমি পাবে। শুধু আমাদেরকে খুশি করে যাও…”
মামনের মুখটা লোভ এবং আনন্দে চকচক করে উঠলো। কিন্তু পরমুহুর্তেই অবাক হয়ে প্রশ্ন করলো “কিন্তু বংশের এরকম একটা দামী জিনিস তো বাড়ির বউদের প্রাপ্য, এটা আপনি আমাকে দিচ্ছেন কেনো?”
“রমেশ গুপ্তা এমনি এমনি কোনো কাজ করে না.. সব কাজের পেছনেই একটা উদ্দেশ্য এবং কারণ থাকে। এখনই সব জেনে গেলে কি করে হবে বিটিয়া! তুই শুধু আমাদের খুশি করে যা..” কথাটা বলেই গুপ্তা জি মামনের উপর ঝাঁপিয়ে পড়লো। কাপিং করে শক্ত ভাবে চেপে ধরলো আমার বোনের নগ্ন রসালো দুগ্ধভাণ্ডার দুটি। নিজের নাক আর মুখ ডুবিয়ে দিলো মামনের স্তন বিভাজিকার মধ্যে।
“উফফফ শালা কি মাই বানিয়েছিস রে মাগী!” এ তো পুরো জাম্বুরা!!! আর বোঁটা দুটো দেখেছো দোস্ত! পুরো খাড়া হয়ে দাঁড়িয়ে আছে … আমি আর থাকতে পারছি না” এই বলে প্রোমোটার আমজাদ মামনের ডান মাইয়ের উপর ঝাঁপিয়ে পড়লো। রমেশ গুপ্তা দখল নিলো বাঁ মাইটার।
দুই মাগীবাজ বন্ধু মিলে কিছুক্ষণ আগে পর্যন্ত প্রকৃতপক্ষেই ভার্জিন থাকা আমার বোনের দুটো হাত মাথার উপর তুলে দুই স্তনে বুভুক্ষের মত হামলে পড়লো।
গুপ্তা জি মায়ের বাঁ দিকের মাইটা দুই হাত দিয়ে সর্বশক্তি দিয়ে টিপতে টিপতে বোঁটা এবং তার চারপাশের বলয়সুদ্ধ মুখের মধ্যে ঢুকিয়ে নিয়ে টেনে টেনে চুষতে লাগলো।
প্রোমোটার লোকটিকে দেখলাম মামনের ডান বগলে মুখ ডুবিয়ে দিয়েছে আর একটা হাত দিয়ে মামনের ডান মাইটা সবলে টিপে যাচ্ছে।
“বেটি.. বগলে হেব্বি কামুক গন্ধ তোমার, মনে হয় সারাদিন ওইখানে মুখ ডুবিয়ে থাকি। দেখি এবার তোমার মুখটা খোলো ঠোঁট দুটো খাবো।”
নিরুপায় আমার বোন একটা দীর্ঘশ্বাস ফেলে ওষ্ঠ জোড়া খুললো নিজের বাবার থেকেও বয়সে বড়ো অপরিচিত একটা বিকৃতকাম লোকের জন্য। আমজাদ এক মুহূর্ত সময় নষ্ট না করে মামনের ঠোঁটের মধ্যে নিজের ঠোঁট ডুবিয়ে দিলো।
এই দিকে লক্ষ্য করলাম রকি দা মাটিতে হাঁটু গেড়ে বসে আমার বোনের পা দুটো ফাঁক করে ধরলো।
মামন মাথাটা সরিয়ে একবার নিচের দিকে তাকাতে গেলে হারামি আমজাদ মামনের মুখটা চেপে ধরে আবার নিজের ঠোঁট ডুবিয়ে দিলো মামনের ঠোঁটের মধ্যে।
আমার বোনের সুগঠিত উরু দুটো ফাঁক করতেই পাতলা কোঁকড়ানো বালযুক্ত গুদটা প্রকাশিত হলো।
এইরকম কচি গুদ দেখে আমজাদ উত্তেজনায় আর থাকতে না পেরে নিজের মুখটা চেপে ধরলো মামনের গুদের উপর আর জিভ দিয়ে চাটতে লাগলো ওর গুদের চেরাটা।
প্রায় মিনিট পাঁচেক মামনের ঠোঁটের সমস্ত রস আস্বাদন করার পর আমজাদ এবার মনোনিবেশ করলো মামনের ডান মাইটার উপর। চুষে, কামড়ে, চেটে দফারফা করতে লাগলো ওর ডানদিকের মাইটা। হারামিটা সবথেকে বেশি নির্মম হচ্ছিল আমার বোনের বোঁটার ওপর। ওটাকে কখনও দাঁত দিয়ে কখনও বা দুই হাতের আঙুলের মাঝখানে নিয়ে উপর দিকে এমনভাবে টানছিল মনে হচ্ছিল যেনো আজকেই ওটাকে ছিঁড়ে আলাদা করে দেবে মাই থেকে।
একদিকে গুপ্তা জির তীব্র মাই চোষণ, অন্যদিকে তার বন্ধু আমজাদের বগল, মাই এবং ঠোঁটের উপর ক্রমাগত যৌন অত্যাচার চালিয়ে যাওয়া আরেকদিকে রকির গুদ খাওয়া … তিন দিক থেকে এই আক্রমণের ফলে আমার বোন থরথর করে নিজের তলপেট কাঁপিয়ে রকি দার মুখে আজকে দ্বিতীয়বারের জন্য জল খসিয়ে বিছানাতে এলিয়ে পড়লো।
“এত তাড়াতাড়ি কেলিয়ে গেলে হবে মাগী.. আমাদের হাতিয়ারগুলোকে কে শান্ত করবে?” এই বলে গুপ্তা জি মামনের চুলের মুঠি ধরে খাট থেকে নামিয়ে এনে মাটিতে হাঁটু গেড়ে বসালো আর তার বাকি দু’জন চোদোনসঙ্গীকে নিয়ে পরপর দাঁড়িয়ে পড়লো।
লক্ষ্য করছিলাম এইসব ঘটনার মাঝেও এক মুহূর্তের জন্য আমজাদ আমার বোনের ডান মাইটা ছাড়েনি। একনাগাড়ে মাইয়ের বোঁটাটা কে কখনো টেনে ধরে কখনো রেডিও নবের মত ঘুরিয়ে, কখনো ধারালো নখ দিয়ে খুঁটে খুঁটে অত্যাচার করে চলেছে।
মামন প্রথমে মুখ টা খুলতে চাইছিল না। আমজাদ ওর গাল দুটো চেপে ধরাতে আপনাআপনি মামনের মুখটা খুলে গেলো সেই সুযোগে নিজের অসম্ভব মোটা, লোমশ, কালো, ছাল ছাড়ানো বাঁড়াটা আমার বোনের মুখে আমূল ঢুকিয়ে দিলো। লোকটার গায়ে চুলের আধিক্য এত বেশি যে তার প্রভাব বিচিতেও পড়েছে। এইরকম লোমশ বিচি জীবনে কারোর দেখি নি।
আমজাদ নিজের কোমর আগুপিছু করতে করতে মামনের চুলের মুঠি ধরে মুখমন্থন করে যাচ্ছে।
আমার বোনের চোখ দুটো বিশাল বড় বড় হয়ে গেছে এবং মুখ দিয়ে “উম্মম্মম্মম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্মম্মম্মম্ম” এই জাতীয় একটা শব্দ বের হচ্ছে আর ঠোঁটের দুপাশ দিয়ে আমজাদের বীর্য মিশ্রিত লালা গড়িয়ে পরছে।
রকি হারামিটা কে দেখলাম অহেতুক আমার বোনের একটা কান ধরে পাকিয়ে যাচ্ছে। কিছুক্ষণের মধ্যেই দেখলাম কানটা টকটকে লাল হয়ে গেলো। বুঝতে পারছি রকি মামনকে শারীরিক এবং মানসিক দুইভাবেই ডমিনেট করতে চাইছে আজ।
বেশ কিছুক্ষন এভাবে চলার পর আমজাদ নিজের বাঁড়াটা ওর মুখ থেকে বার করে লোমশ বিচিদুটো এবং নোংরা কুঁচকির জায়গাগুলো ভালোভাবে চোষালো এবং চাটালো মামনকে দিয়ে।
“আমজাদ আঙ্কেল এবার ছাড়ো তোমার মেয়েকে। তোমার মেয়ে এখন তার দাদার ল্যাওড়া চুষবে ।” আমি বুঝতে পারছিলাম বারবার বাবা-মেয়ে, দাদা-বোনের সম্পর্ক গুলো উচ্চারণ করে রকি দা মামনকে মানসিকভাবে আরো বেশি উত্তেজিত এবং ডমিনেট করতে চাইছে।
রকি হারামির অশ্বলিঙ্গ মামনের গলা পর্যন্ত ঢুকে গেলো। ওই অবস্থাতেই হারামিটা আমার বোনের মুখ চুদতে লাগলো। বুঝতে পারছিলাম মামনের দম আটকে আসছে। মামন মুখ দিয়ে বের করতে চাইছে রকির ল্যাওড়াটা। কিন্তু হারামিটার সেইদিকে কোনো হেলদোল নেই মনের সুখে তার ফ্যান্টাসি গার্ল পৃথার মুখে ঠাপিয়ে যাচ্ছে। আর সুযোগ পেলেই দুটো মাই তে থাপ্পর মারতে মারতে মাই এর বোঁটা দুটো আঙ্গুল দিয়ে মুচড়ে দিচ্ছে।
প্রায় মিনিট দশেক এইভাবে বাঁড়াটা চোষোনোর পরে রকি দা যখন মামনের মুখ থেকে বাঁড়াটা বের করে আনলো লক্ষ্য করলাম মামন মুখে হাত দিয়ে মাটিতে বসে পড়েছে। বুঝতে পারলাম এতক্ষন দম আটকে থাকার জন্য এই কষ্ট।
“আরে বারোভাতারী মাগী, অন্য পুরুষ মানুষদের পেয়ে নিজের বাবাকেই ভুলে গেলি? আমার বাঁড়াটা কে চুষবে .. তোর মা?” এই বলে মামন’কে চুলের মুঠি ধরে আবার হাঁটু গেড়ে বসালো রমেশ গুপ্তা।
তারপর নিজের ল্যাওড়াটা মামনের মুখের মধ্যে জোর করে ঠেসে দিয়ে মুখ চুদতে লাগলো।
এইভাবে সর্বসাকুল্যে প্রায় ৪৫ মিনিট ধরে ক্রমাগত তিনজন পারভার্ট বিকৃতমনস্ক মানুষের বাঁড়া মুখে নিয়ে শান্ত করার পর অবশেষে মামনের রেহাই মিললো।
লক্ষ্য করলাম এতক্ষন যৌন বিলাস করার পরেও তিনজন পুরুষের বীর্যশ্খলন হয়নি। তার মানে বুঝতেই পারলাম ওরা আজ ওষুধ খেয়ে তৈরি হয়েই আছে।
রমেশ গুপ্তাকে দেখলাম আমার বোনের ডান দিকের মাইয়ের বোঁটাটা ধরে উপর দিকে টেনে তুলে ওকে সোজা করে দাঁড় করালো।
মামন মুখ দিয়ে “আউচ্” করে একটা আওয়াজ করে উঠলো।
“বিছানায় চল মাগী, আমার ছেলের পরে তোকে এবার প্রথমে আমিই চুদবো।” এই বলে মামনের বোঁটাটা ধরে হিড়হিড় করে টানতে টানতে আবার বিছানার দিকে নিয়ে গেলো গুপ্তা জি।
তারপর মামনকে বিছানায় চিৎ করে শুইয়ে পিঠের তলায় একটা বালিশ দিয়ে দিলো। মামনের কোমর থেকে নিচের দিকের বাকি অংশটা খাটের বাইরে ঝুলতে লাগলো। এইবার আমার বোনের দুটো সুগঠিত উরু ধরে একটা পা নিজের কাঁধে তুলে নিয়ে হারামিটা নিজের বিশালাকার লিঙ্গের মুন্ডিটা মামনের গুদের চেরায় সেট করলো। গুদের চেরাতে দু-একবার ঘষেই মারলো একটা রাম ঠাপ।
“উই মাআআআআ … আহহহহহহহহহ… মরে গেলাম” মামনের মুখ দিয়ে আওয়াজ বেরিয়ে এলো।
“জীবনে বোধহয় দ্বিতীয়বার বাঁড়া নিচ্ছিস গুদের মধ্যে। তার উপর এতো বড়ো বাঁড়া তো কোনোদিন গুদে যায়নি তোর রেন্ডি, তাই প্রথম প্রথম একটু লাগছে। একটু সহ্য কর, দেখবি তারপর কতো আরাম পাবি।” এই বলে হারামিটা আস্তে আস্তে ঠাপ মারতে শুরু করলো।
কিছুক্ষণ আস্তে আস্তে ঠাপ মারার পর যখন হারামিটা দেখল আমার বোন আর বেশি চেঁচাচ্ছে না তখন ঠাপের গতি বাড়িয়ে দিলো আর সামনের দিকে ঝুঁকে মামনের দুটো বাতাবী লেবুর সাইজের দুটো মাই হাতের পাঞ্জা দিয়ে কষে কষে টিপে ধরে বোঁটাদুটো পালা করে চুষতে লাগলো।
আমি লক্ষ্য করলাম আমজাদ লোকটা রমেশ গুপ্তার পিছনে এসে দাঁড়িয়েছে। গুপ্তা জি ঘাড় ঘুরিয়ে ওর বন্ধুকে দেখলো এবং দুজনের মধ্যে চোখে চোখে একটা ইশারা হলো।
মুহুর্তের মধ্যে রমেশ গুপ্তা সামনে ঝুঁকে মামনকে দুই হাত দিয়ে বিছানা থেকে উপরে উঠিয়ে নিলো আর নিজের বিছানায় চিত হয়ে শুয়ে পড়ে নিজের উপরে বসিয়ে মামনকে এবার নিজের দিকে ঝুঁকিয়ে মামনের ঠোঁট দুটো মুখে পুরে নিলো। তারপর আবার ঠাপানো শুরু করলো। এর ফলে আমার বোনের তানপুরার মত দুলদুলে পাছার দাবনা দুটো উপর দিকে উঠে নিজেদের দিকে আমন্ত্রণ জানাতে লাগলো।
লক্ষ্য করলাম আমজাদ মামনের পাছার দাবনার দিকে লোভাতুর দৃষ্টিতে তাকিয়ে থাকতে থাকতেই আস্তে আস্তে চড় মেরে দাবনা দুটোকে নাড়িয়ে দিতে লাগলো। তারপর নিজে মাটিতে হাঁটু গেড়ে বসে দুই হাত দিয়ে পাছার দাবনা দুটোকে দুই দিকে টেনে ধরে মামনের বাদামী রঙের পোঁদের ফুটোর মধ্যে নিজের জিভটা চালান করে দিলো।
এইভাবে পাছার ফুঁটোতে অতর্কিত আক্রমণের ফলে মামন ঘাড় ঘুরিয়ে দেখার চেষ্টা করতে লাগলো। কিন্তু গুপ্তা হারামিটা মামনকে সেই সুযোগ দিল না, শক্ত হাতে মামনের মুখটা চেপে ধরে ঠোঁট চুষতে লাগলো।
“মাইরি শালীর পোঁদে কি সুন্দর গন্ধ রে। আমি জাস্ট পাগল হয়ে গেছি।” এই বলে নিজের পকেট থেকে একটা ছোট্ট টিউব বের করে সেখান থেকে আঙ্গুলে করে কিছুটা অয়েন্টমেন্ট জাতীয় কিছু একটা নিয়ে মামনের পোঁদের ফুঁটোর মধ্যে আঙ্গুল ঢুকিয়ে ঢুকিয়ে ঘোরাতে লাগলো।
“এই কি করছেন কি? ওখান থেকে আঙ্গুলটা বের করুন … আমার লাগছে।” রমেশ গুপ্তার মুখ থেকে নিজের মুখটা জোর করে সরিয়ে নিয়ে বললো আমার বোন।
“যাতে ভবিষ্যতে না লাগে সেই ব্যবস্থাই করছি আমার বিটিয়া রানী। একটু ওয়েট করো তারপর দেখবে শুধু আরমই আরাম..” কামাতুর আমজাদ উত্তর দিলো।
অগত্যা বিফল মনোরথ হয়ে মামন আবার রমেশ গুপ্তার সঙ্গে ঠোঁট চোষাতে নিবিষ্ট হলো।
এদিকে আরো কিছুক্ষণ মামনের পোঁদে অয়েনমেন্ট দিয়ে উংলি করার পরে আমজাদ নিজের ছাল ছাড়ানো, ভয়ঙ্কর, প্রকাণ্ড বাঁড়ার মুন্ডিটা আমার বোনের পোঁদের ফুঁটোতে সেট করলো।
বিপদ বুঝে আমি প্রমাদ গুনলাম।
পাছার ফুঁটোয় বাড়ার ছোঁয়া পেতেই মামন ছটফট করে উঠলো। “না ওখানে না… ওখানে ঢোকাবেন না প্লিজ… আমি মরে যাবো … কিছুতেই ওখানে নিতে পারব না আমি।” রমেশ গুপ্তা মামনকে নিজের বুকের উপর চেপে ধরে মুখের মধ্যে মুখ গুঁজে দিলো।
“আমি জানি তো সুন্দরী বিটিয়া রানী কোনোদিন তোমার পাছার ফুঁটোয় বাঁড়া ঢোকেনি। তাই তো আজকে তোর পোঁদ মারবো শালী রেন্ডি।” এই বলে নিজের মোটা থকথকে কালো বাঁড়াটা মামনের পোঁদের গর্তে আস্তে আস্তে ঢোকাতে লাগলো আমজাদ। রমেশ গুপ্তার সঙ্গে লিপ-লক অবস্থায় থাকার জন্য আমার বোন চিৎকার করতে পারলো না ঠিকই কিন্তু মামনের মুখ দিয়ে একটা “গোঁ গোঁ” শব্দ বের হতে লাগলো। এদিকে রকি দা ততক্ষণে মামনের মাথার দিকটায় চলে গিয়ে ওর চুলের মুঠি ধরে নিজের বাবার মুখ থেকে আমার বোনের মুখটা টেনে তুলে মামনের মুখের মধ্যে নিজের বাঁড়াটা ঢুকিয়ে দিলো।
তিনটে পারভার্ট পুরুষ মানুষ আমার বোনের শরীরের তিনটি আলাদা আলাদা ছিদ্র দখল করে নিলো।
আমার মনে হচ্ছে আমি যেনো চোখের সামনে একটি রগরগে নীল ছবির দৃশ্য দেখছি।
একদিকে রমেশ গুপ্তা ক্রমশ নিজের ঠাপের গতি বাড়িয়ে চলেছে। অন্যদিকে আমজাদ বীরবিক্রমে মামনের পোঁদ মেরে চলেছে। আর রকি হারামিটা মনের আনন্দে আমার বোনের মুখ ঠাপিয়ে চলেছে তার সঙ্গে ওর দুটো বড় বড় মাই ক্রমাগত সর্বশক্তি দিয়ে টিপে চলেছে। এই ভর সন্ধ্যেবেলায় চারিদিকে নিস্তব্ধতা শুধু সারা ঘরে “থপ থপ থপ থপ” আওয়াজ শোনা যাচ্ছে।
অভিজ্ঞ আমজাদ বুঝতে পারলো মামনের আবার জল খসবে। গুপ্তা জি’কে সতর্ক করে বললো “মাগীর এবার জল খসবে তুইও ফেল একসঙ্গে।”
কিছুক্ষণের মধ্যেই মামন এবং রমেশ গুপ্তা দুজনে একসঙ্গে কোমর বেঁকিয়ে তলপেট কাঁপিয়ে জল খসালো। তারপর রকি দা মামনের মুখের মধ্যে নিজের বীর্য ত্যাগ করলো এবং আদেশ দিলো যেনো পুরোটা গিলে ফ্যালে মামন।
অবশেষে আমজাদ তার কাটা বাঁড়ার থেকে আমার বোনের পোঁদের ফুটোর মধ্যে কেঁপে কেঁপে নিজের একগাদা থকথকে বীর্য ঢাললো।
দুপুর গড়িয়ে বিকেল, বিকেল গড়িয়ে সন্ধ্যা .. এর মধ্যে এতবার আমার বোনের চোদোন দৃশ্য দেখে আমিও ক্লান্ত এবং পরিশ্রান্ত হয়ে আজকের মধ্যে এই নিয়ে তিনবার মাল ফেললাম আমার প্যান্টের মধ্যেই। কোনোরকমে হাঁপাতে হাঁপাতে গিয়ে দোতলার বৈঠকখানার সংলগ্ন বাথরুমে ঢুকে নিজেকে আবার পরিষ্কার করলাম। ঠিক সেই মুহুর্তে আমার ফোনটা বেজে উঠলো। ফোনের স্ক্রিনে তাকিয়ে দেখলাম মা ফোন করেছে।
ফোনটা ধরতেই মায়ের ক্রন্দনরত একটা আতঙ্কিত গলা শুনতে পেলাম “বাবু তুই কোথায়? তোকে অনেকক্ষণ ধরে ফোনে চেষ্টা করছি। কিছুক্ষণ আগে তোর দিদা ফোন করেছিলো ও বাড়ি থেকে। আমার দাদা অর্থাৎ তোর মামা নাকি আজ বিকেলে ওদের বাড়ির বাগানে তোর মামীকে গুলি করে খুন করেছে। জানিনা পুলিশ কোথা থেকে খবর পেলো! তারা কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে এসে তোর মামাকে বন্দুক সমেত গ্রেপ্তার করে থানায় নিয়ে গেছে। আমি এখন কি করবো! আমার মাথা কাজ করছে না। মামনকে একভাবে ফোনে ট্রাই করে যাচ্ছি ওর ফোন সুইচড অফ বলছে। তোর দিদা বললো ওর নাকি আজ একটা পরীক্ষা ছিলো নাচের স্কুলে। সেখানে গেছিলো দুপুরবেলা তোর মামীর সঙ্গে। ওকে আসার সময় নিয়ে আসবি। তোর বাবাও এখানে নেই, তুই তাড়াতাড়ি চলে আয় তোর বোনকে নিয়ে মামার বাড়ি.. আমি ওখানেই আছি।”
কথায় বলে ‘বিনা মেঘে বজ্রপাত’ .. মায়ের ফোন কল’টা পেয়ে আমারও হলো ওই একই অবস্থা। এতক্ষণ একটা সম্পূর্ণ অন্যরকম মানসিক অবস্থার মধ্যে ছিলাম তার মধ্যে এই রকম একটা ঘটনা শুনে আমারও মাথা কাজ করছিল না। তাড়াতাড়ি চোখেমুখে জল দিয়ে বাথরুমের দরজা খুলেই দেখলাম সামনে দাঁড়িয়ে আছে রমেশ গুপ্তা।

চতুর্বিংশ পর্ব
আমার চোখ মুখের অভিব্যক্তি দেখে গুপ্তা জি বুঝে গেছেন আমি খবরটা পেয়ে গেছি। আমি সেই ব্যাপারেই কথা বলতে যাচ্ছিলাম তার আগেই আমাকে থামিয়ে দিয়ে উনি বললেন “তুই কি বলবি আমি জানি। তোর মনের মধ্যে এখন অনেক আশঙ্কা, অনেক উৎকণ্ঠা, তার সঙ্গে অনেক কিছু বলার ইচ্ছা আছে। কিন্তু তুই তো বাথরুমে এসে নিজেকে পরিষ্কার করতে গিয়ে একযুগ কাটিয়ে দিলি। ওদিকে আমার বেটা রকি’র রুমে একবার গিয়ে উঁকি দিয়ে দ্যাখ কে এসেছে.. না দেখলে জীবনের সবথেকে বড়ো ফ্যান্টাসি মিস করে যাবি।
রমেশ গুপ্তার কথা শুনে আমার মধ্যে আবার কাকওল্ড সত্তা’টা জেগে উঠলো। দৌড়ে গিয়ে রকি দা’র বেডরুমের কী-হোলে আবার চোখ রাখলাম…
কিন্তু অবাক কান্ড ঘরের ভেতরে আলো জ্বলছে কিন্তু রকি দা, আমজাদ এবং আমার বোন মামন কেউ কোথাও নেই। সবাই গেলো কোথায়!!
আমার পেছনে আমজাদের গুরুগম্ভীর গলা পেলাম “তোর মা আর তোর বোন মিলে অনেক সুখ দিয়েছে আমাকে। দিল খুশ হো গ্যায়া। এবার আমার কিছু দেওয়ার পালা। ওই বাড়ি নিয়ে তোরা নিশ্চিন্ত থাক। বাকিটা কালকে জানতে পারবি, চললাম .. টা টা”
আমাকে অবাক করে দিয়ে বিদায় নিলো আমজাদ। তাকে সঙ্গে করে এগিয়ে দিতে গেলো রকি দা।
ওরা এখানে .. তাহলে ঘরের মধ্যে কে? আমার বোন কই? আবার চোখ রাখলাম কী-হোলে..
মিনিট খানেক পর শুধুমাত্র গোলাপি রঙের প্যান্টি পরিহিতা আমার বোন মামনকে পাঁজাকোলা করে ঘরের অ্যাটাচ্ ওয়াশরুম থেকে নিয়ে এসে বেডরুমে যিনি ঢুকলেন তাকে দেখে আমার চক্ষু চড়কগাছ। পালোধি ম্যাডাম .. সম্পূর্ণ উলঙ্গ অবস্থায়।
সামান্য উঁচু দুটো বুক ছাড়া উনার শরীরে আর কোনো অংশই মহিলাদের মত নয়। সারাদেহে ছোট ছোট পাতলা রোঁয়ার মতো লোমে ভর্তি। সবথেকে চমকে দেওয়ার মতো ব্যাপার হলো অসংখ্য কোঁকড়ানো বালের জঙ্গলে ঢাকা উনার যৌনাঙ্গ পুরুষের মতো। হ্যাঁ ঠিকই শুনেছেন … পুরুষের মতো। আকারে আমারই মতো হয়তো ৪ ইঞ্চি বা তার থেকেও কম হবে, কিন্তু এরকম দৃশ্য আমার কাছে অকল্পনীয়।
মামন ম্যাডামের কোল থেকে নামার জন্য হাত-পা ছুঁড়ছে আর ম্যাডাম শক্ত করে মামনকে চেপে ধরে রেখেছে।
“আহ্ .. কি করছেন কি … ছাড়ুন। আপনি আবার কেনো I mean কি করে এলেন? আপনার তো মায়ের চোখের অপারেশন হওয়ার কথা ছিলো।” ম্যাডামের কোলে ছটফট করতে করতে আমার বোন জিজ্ঞেস করলো।
“ব্লাড প্রেসার প্রচন্ড হাই। তাই আজ আর অপরেশন হবে না, ক্যান্সেল হয়ে গেছে। অপারেশন যখন হলোই না তখন দেখলাম এখানেই ফিরে আসি। এই সুযোগ তো হাতছাড়া করা যায় না। তাছাড়া এরপর তো আর তোর গায়ে হাত লাগানোর সুযোগ পাবো না। যে জায়গায় তোকে এরা বসাতে চলেছে ভবিষ্যতে! এখন আর বাজে কথা বলে সময় নষ্ট করে লাভ নেই আমি খুব গরম হয়ে গেছি রে তোকে খাবো এবার।” উত্তেজনায় হাঁপাতে হাঁপাতে বললো পালোধি ম্যাডাম।
“যে জায়গায় তোকে এরা বসাতে চলেছে ভবিষ্যতে” শেষ কথাটা শুনে আমার খটকা লাগলো। আমার বোনকে কোন জায়গায় বসতে চলেছে এরা … ভবিষ্যতে!!
যাই হোক ম্যাডামের এইসব কথার কোনো উত্তর হয় না তাই মামন মাথা নিচু করে থাকলো।
ম্যাডাম দেখলো এই সুযোগ .. মামনের মাথাটা ধরে আস্তে আস্তে নিজের মুখটা এগিয়ে নিয়ে গিয়ে ওর গোলাপি রসালো ঠোঁট দুটো নিজের খসখসে ঠোঁট দিয়ে চেপে ধরলো। মামনের ঠোঁট ম্যাডামের ঠোঁটের মধ্যে চেপে থাকার জন্য মুখ দিয়ে একটা “উম্মম্মম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্মম্মম্ম” করে আওয়াজ বেরোতে লাগলো আর মামন দুদিকে মাথা নাড়াতে লাগলো।
পালোধি ম্যাডাম তার দুই হাত দিয়ে মামনের মাথাটা শক্ত করে চেপে ধরে চুষে, কামড়ে, চেটে ওর রসালো ঠোঁট খেতে থাকলো।
“এবার জিভটা বের করো আমার ওবিডিয়েন্ট স্টুডেন্ট” কিছুক্ষণ ঠোঁট খাওয়ার পর বললো ম্যাডাম।
ম্যাডামের চোখের দিকে তাকিয়ে আমার বোন আস্তে আস্তে নিজের মুখটা সম্পূর্ণ খুলে দিলো।
দেখলাম মামন আর বেশি বাধা দিচ্ছে না।
প্রথমতঃ বাধা দিয়ে কোনো লাভ নেই , মামন বুঝে গেছে এই পুরুষরূপী মহিলাটি তাকে অত সহজে রেহাই দেবে না আর দ্বিতীয়তঃ হয়তো আস্তে আস্তে মামন এনজয় করছে ব্যাপারটা।
মামনের জিভটা টেনে টেনে চুষতে চুষতে ম্যাডাম ওর নগ্ন মাইজোড়ার উপর নিজের হাত দুটো নামিয়ে এনে পক পক করে টিপতে লাগলো। আমার বোনকে দেখলাম বাধা দিয়ে নিজের বুক থেকে পালোধি ম্যাডামের হাত দুটো সরিয়ে দিলো না। কিছুক্ষণ আগে পর্যন্তও বাধা দিচ্ছিলো ও।
“আহ্ একটু আস্তে “এই বলে ম্যাডামের ঘাড়ের পিছনে হাত রেখে ওষ্ঠ চুম্বন করতে লাগলো।
অনেকক্ষণ ধরে জিভ এবং ঠোঁটের সমস্ত রস আস্বাদন করার পর ম্যাডাম মুক্তি দিলো তার ছাত্রীকে। মামনের মুখ দিয়ে একটা চাপা দীর্ঘশ্বাস বেরিয়ে এলো।
মামনের বড়োসড়ো বাতাবি লেবুর মতো দুটো মাই আর তার মাঝখানে গোলাপি অ্যারিওলার মধ্যে লালচে টসটসে বোঁটা দুটো ম্যাডামকে আমন্ত্রণ জানাচ্ছিলো নিজের দিকে।
পালোধি ম্যাডাম এক মুহূর্ত সময় নষ্ট না করে মামনের বাঁ দিকের মাইয়ের বোঁটা এবং তার চারপাশের মাংস সহ বেশ কিছু অংশ মুখের মধ্যে পুরে নিয়ে চাকুম চুকুম করে চুষতে লাগলো। ডান দিকের মাইটা ময়দা মাখার মতো কচলাতে কচলাতে মর্দন করতে লাগলো। ফ্রী ফান্ডের মাল পেলে যা হয় আর কি। আমার বোনের ল্যাংটো শরীরের সব অঙ্গপ্রত্যঙ্গের ফায়দা কড়ায় গন্ডায় উসুল করতে লাগলো তারই স্কুলের প্রধানশিক্ষিকা।
পালোধি ম্যাডাম এত জোরে মাই চুষছিলো এবং অন্য হাত দিয়ে আরেকটা মাই টিপছিলো যে মামনের মুখ দিয়ে মাঝে মাঝে যন্ত্রণা মিশ্রিত গোঙানির মতো “আহহহহহহহহহ… উহহহহহ” আওয়াজ বেরিয়ে আসছিলো।
ম্যাডাম ভালো করেই জানে হাতে বেশি সময় নেই, মামনকে বেশিক্ষণ আটকে রাখা যাবে না। তাই সবকিছু করছিল প্রচণ্ড ক্ষিপ্রগতিতে।
কোনো বাক্যব্যয় না করে মামনের একটা হাত উপরে তুলে ডান বগলে নিজের মুখ গুঁজে দিয়ে ফোসফোস করে আমার বোনের কামুকি বগলের গন্ধ শুঁকতে শুঁকতে জিভ দিয়ে চাটতে লাগলো। কিছুক্ষণ পর ডান বগল থেকে মুখ সরিয়ে এবার বাম বগলে গুঁজে দিলো। নাক আর জিভ দিয়ে দুই বগলের দফারফা করে ম্যাডামের একটা হাত মামনের প্যান্টির ভেতর ঢুকে গেলো।
বোনের মুখ দিয়ে “আহ্ … আউউউউউচ” জাতীয় একটা শব্দ বেরিয়ে এলো।
প্যান্টির ভেতর ম্যাডামের হাতের নড়াচড়া দেখে বুঝতে পারলাম ম্যাডাম অলরেডি আমার বোনের গুদে উংলি করতে শুরু করে দিয়েছে।
এবার ডান দিকের মাইতে কামড় বসাতে বসাতে ম্যাডাম আমার বোনের প্যান্টিটা টেনে হাটুর নিচে নামিয়ে দিলো।
মনের সাধ মিটিয়ে মামনের স্তনযুগলের মধু আস্বাদন করার পর পালোধি ম্যাডাম এবার আস্তে আস্তে নিচের দিকে নামতে লাগলো। ঈষৎ চর্বিযুক্ত নরম চ্যাপ্টা পেটে হালকা কামড় দিতে দিতে মামনের গভীর নাভিতে জিভ ঢুকিয়ে গভীরতা মাপতে লাগলো।
আমার বোনের পেট থরথর করে কেঁপে উঠলো।
কিছুক্ষণ নাভি এবং তার আশপাশের মাংস চেটে-চুষে কামড়ানোর পরে অবশেষে ম্যাডাম মামনের তলপেটে যেখান থেকে কুঞ্চিত কেশ শুরু হয়েছে সেখানে মুখ ডুবিয়ে দিলো।
আমার বোন আবার আস্তে আস্তে উত্তেজিত হয়ে উঠছে। মামন কাটা ছাগলের মতো এদিক ওদিক মাথা নাড়াতে লাগলো আর নিজের দুই হাত দিয়ে ম্যাডামের বয়কাট স্টাইলে ছাটা চুলযুক্ত মাথা চেপে ধরলো। স্পষ্ট দেখতে পেলাম ম্যাডাম এক হাত দিয়ে আমার বোনের গুদের পাঁপড়িদুটো ফাঁক করে তার মধ্যে নিজের জিভটা ঢুকিয়ে দিল আর আর অন্য হাতের আঙুলে লেগে থাকা মামনের গুদের রসযুক্ত আঙুলটা ওর মুখের মধ্যে ঢুকিয়ে আঙ্গুলচোদা করতে লাগলো।
যোনির আরো গভীরে জিভটা ঢুকিয়ে দিয়ে লেহন করতে লাগলো পালোধি ম্যাডাম।
ম্যাডামের এই দ্বিমুখী যৌন অত্যাচার আমার বোন আর সহ্য করতে পারলো না।
কিছুক্ষন এভাবে চলার পর থরথর করে তলপেট কাঁপিয়ে নিজের স্কুলের প্রধান শিক্ষিকার মুখে জল খসিয়ে দিলো।
তখনো পালোধি ম্যাডাম মামনের যোনি লেহন করে চলেছে। গুদের চুলে লেগে থাকা কামরস চেটে চেটে খাচ্ছে, কুঁচকি চেটে পরিষ্কার করে দিচ্ছে।
দেখে বুঝতে পারলাম ম্যাডাম খুবই বিকৃত মনের একজন মানুষ।
এবার পালোধি ম্যাডাম বিছানার উপর উঠে দাঁড়ালো। নেহাত উনি একটু বেঁটেখাটো, রকি দা বা তার বাবা রমেশ গুপ্তার মতো যদি ওনার হাইট হতো তাহলে নির্ঘাত পাখার ব্লেডে মাথা কেটে যেতো। মামনের চুলের মুঠি ধরে উঠে বসালো নিজের সামনে আর নিজের উত্থিত ঘর্মাক্ত, আপাত ছোটো, কিন্তু উত্তেজনায় খাড়া পুরুষাঙ্গটা মামনের মুখের সামনে এগিয়ে নিয়ে গেলো।
মামন কিছুক্ষন চুপচাপ তাকিয়ে থাকলো।
“what happened my obedient student? এতক্ষণ আমি তোমাকে সুখ দিলাম। এবার তুমি আমাকে সুখ দাও …আমার যৌনাঙ্গটা একটু চুষে দাও।” নিজের স্কুলের সম্মানীয়া প্রধান শিক্ষিকার এই উক্তিতে কি করবে কিছু ভেবে না পেয়ে মামন আসতে আসতে একহাতে ওনার পুরুষাঙ্গটা ধরে নিজের মুখটা হাঁ করে মুখের মধ্যে ঢুকিয়ে নিলো আর মুখটা আগুপিছু করে বাঁড়াটা চুষতে লাগলো।
কি বলবো পাঠক বন্ধুগণ.. এই দৃশ্য অকল্পনীয়।
কিছুক্ষণ এভাবে বাঁড়াটা চোষানোর পর মামনের মুখ থেকে বার করে নিয়ে মামনকে নির্দেশ দিলো ম্যাডামের আকারে বেশ বড়ো বিচি দুটো চুষে দেওয়ার জন্যে।
প্রায় মিনিট দশেক মুখমৈথুনের পর আমার বোনকে অব্যাহতি দিলো পালোধি ম্যাডাম।
মামনের বড় বড় দীর্ঘশ্বাস শুনে মনে হলো যেনো হাঁফ ছেড়ে বাঁচলো।
এবার ম্যাডাম বিছানায় চিত হয়ে শুয়ে পরলো আর মামনকে নির্দেশ দিলো নিজের পুরুষাঙ্গের উপর বসতে।
সেই মুহূর্তে মামন একটা প্রশ্ন করে বসলো “ম্যাডাম আপনি কি আমাকে করবেন নাকি?”
“এই মেয়ে বলে কি! সাত কান্ড রামায়ণের পর জিজ্ঞেস করছে সীতা কার বাবা!! এতক্ষণ তো so called “পুরুষ মানুষ”দের চোদোন খেলি, ওদের বাঁড়ার দম দেখলি। এবার তোর ম্যাডামের দম দেখতে হবে তো..” খিলখিল করে হাসতে হাসতে উত্তর দিলো পালোধি ম্যাডাম।
কি আর করা .. মামন কিছুটা ইতস্তত করেই ম্যাডামের পুরুষাঙ্গের উপর বসলো।
কিছুক্ষন আগে জল ছাড়ার দরুন মামনের গুদ পরিপূর্ণ ভিজে থাকার জন্য “পুচ” করে একটি শব্দ হয়ে আমার বোনের গুদের ভেতর বাঁড়াটা ঢুকে গেলো।
“….. আহ্ ……” গোঙানি মিশ্রিত শীৎকার দিয়ে মামন মাথাটা পিছন দিকে এগিয়ে দিলো। এতক্ষণ ধরে তিনজন মত্ত পুরুষের যে ভীম-ল্যাওড়ার ঠাপন আমার বোন খেয়েছে তার তুলনায় এটা অবশ্য কিছুই নয়।
মামনের পাছার দাবনা দুটো খামচে ধরে নিচ থেকে বীরবিক্রমে ঠাপিয়ে যাচ্ছে পালোধি ম্যাডাম। ঠাপের তালে তালে আমার বোনের ভারী স্তনযুগল এদিক-ওদিক মনের আনন্দে নাচতে লাগলো।
মাইয়ের নাচন দেখে ম্যাডাম বেশিক্ষণ নিজেকে স্থির রাখতে পারলোনা দুই হাতের থাবায় শক্ত করে দুটো মাই খামচে ধরে আমার বোনকে সামনের দিকে ঝুঁকিয়ে কখনো ডানদিকের আবার কখনো বাঁ দিকের বোঁটা থেকে মামনের লজ্জা-সম্ভ্রম চুষে খেতে লাগলো।
অভিজ্ঞ চোদনবাজ ম্যাডাম বুঝতে পারলো মামন আবার উত্তেজনার চরম শিখরে পৌঁছে গেছে। তাই ওর দিকে জিজ্ঞাসু চোখে তাকাতেই মামন চোদনের তালে তালে হাঁপাতে হাঁপাতে বললো “ও মাগো.. আমার শরীরের ভেতরটা কিরকম করছে আমার আবার হবে…”
“আমারও এবার হবে সোনা চলো একসঙ্গেই ফেলি” সগর্বে উত্তর দিলো পালোধি ম্যাডাম।
আহ্, খানকি মাগী পৃথা.. আমার প্রিয় ছাত্রী …এবার আমার বেরোবে … নে.. নে , তোর গুদে আমার মাল ফেলছি” পালোধি ম্যাডাম চোখ বন্ধ করে দুই হাত দিয়ে মামনকে জড়িয়ে ধরে নিজের বুকের সঙ্গে সাঁটিয়ে নিয়ে বললো।
ঠিক তখনই আমার বোনকেও দেখলাম “আহ্ আহ্” আওয়াজ করে কোমর বেঁকিয়ে আজ পঞ্চম বা ষষ্ঠবারের (গুনে দেখার সময় পাইনি) মতো জল খসালো। মামনের যৌনাঙ্গ, যৌনকেশ, এবং কুঁচকি ভরে গেলো ম্যাডামের থকথকে বীর্যে।
ক্লান্ত এবং পরিশ্রান্ত হয়ে ম্যাডামের উপর থেকে নেমে মামন নিজেকে বিছানার উপরে এলিয়ে দিলো।
“enough is enough … এবার এদিকে আয়। ওখানে দাঁড়িয়ে দাঁড়িয়ে নিজের বোনের চোদোন দেখে এরপর যদি আবার মাল ফেলিস তাহলে নিজের পায়ে হেঁটে আর বাড়ি যেতে হবে না, চারজনের কাঁধ লাগবে তোর জন্য।” পিছন থেকে ডাকলেন রমেশ গুপ্তা।
আমি থতমত খেয়ে লজ্জালজ্জা মুখ করে উনার সামনে গিয়ে দাঁড়ালাম।
গুপ্তা জি আবার বলতে শুরু করলেন “ছোটোখাটো ইনাম তো অনেক পেয়েছিস এই ক’দিনে। আজ তোর মামীর মৃত্যুসংবাদ এবং তার সঙ্গে তোর মামার জেলে যাওয়ার খবরটার মাধ্যমে জীবনের সবথেকে বড় ইনাম পেয়ে গেলি তুই/তোরা। আমি তোকে বলেছিলাম আমরা নারীমাংস লোভী কিন্তু নরপিশাচ নই। তোর মা, তোর দিদিমা আর আজ তোর বোন যেভাবে যৌনসুখ দিয়েছে আমাদের … এইরকম সুখ আমরা কোনোদিন পাইনি। আর তার সঙ্গে তুই যেভাবে সহযোগিতা করে গেছিস। সবকিছুর তো একটা মূল্য আছে। সেই মূল্যটাই আজ দিলাম তোদের। আমরা বিশেষ করে আমি সত্যিই তোদের পরিবার কে ভালবেসে ফেলেছি। তাই তাদের অনিষ্ট যে বা যারা করবে তাদের তো ছেড়ে দেওয়া যায় না বেটা।”
আমি অবাক হয়ে শুনতে লাগলাম রমেশ গুপ্তার কথাগুলো। মনে অনেক প্রশ্ন উঁকি দিচ্ছে কিন্তু মুখ দিয়ে একটা কথা বেরোলো না আমার।
গুপ্তা জি আবার বলে চললেন “খুব অবাক হয়ে যাচ্ছিস না আমার কথাগুলো শুনে? লেকিন ইয়ে সব তো হোনা হি থা। যাইহোক, এসব নিয়ে বেশি ভাবিস না। তুই এখন একটা ক্যাব বুক করে তোদের বাড়ির ওই বড় রাস্তার মোড়ে গিয়ে অপেক্ষা কর। আমার গাড়ি তোর বোনকে ওখানে গিয়ে ছেড়ে দিয়ে আসবে। তারপর দুজনে একসঙ্গে শলাপরামর্শ করতে করতে বাড়ি চলে যাস।”
আমি জিজ্ঞাসা করলাম “কিন্তু যদি পুলিশ আমাদের বাড়িতে এসে আমাদেরকে থানায় যেতে বলে?”
“ধুর বোকাচোদা, কেউ কোথা থেকে এসে কিচ্ছু বলবে না তোদেরকে। তাহলে এতক্ষণ কি বললাম আমি! এখন তাড়াতাড়ি বেরিয়ে যা। আর হ্যাঁ .. কাল তোদের বাড়ি যাচ্ছি আমি আর রকি। আমাদের সঙ্গে আরও একজন থাকবে.. যদিও সেটা সারপ্রাইজ থাক। চমকের দেখলে কি বেটা! এখনো চমকের অনেক বাকি আছে।” এই বলে আমার হাতে ৫০০ টাকা গুঁজে দিয়ে গুপ্তা জি আমাকে বিদায় করলেন ওর বাড়ি থেকে।
রাস্তার মোড়ে গিয়ে অপেক্ষা করার বেশ কিছুক্ষণ পর গুপ্তা জি’র বাড়ির একটি গাড়ি (এখন দেখলেই চিনতে পেরে যাই) আমার বোনকে নামিয়ে দিয়ে গেলো। গাড়ি থেকে নেমে আমার বোন মামন যে কাজটি করলো সেটির জন্য আমি প্রস্তুত ছিলাম না। আমার ছোটো বোন যে কিনা বিগত ১০ বছর আমাকে ভালোবাসা বা সম্মান করা তো দূরে থাক নিজের দাদার সঙ্গে ভালোভাবে কথা পর্যন্ত বলেনি, সে ছুটে এসে আমাকে জড়িয়ে ধরে হাউ হাউ করে কাঁদতে কাঁদতে বললো “ভুল করেছি দাদা আমি ভুল করেছি, নিজের লোকেদের দূরে ঠেলে দিয়ে অন্য লোককে বিশ্বাস করে নিজের সর্বনাশ করেছি।”
আমি ওর মাথায় পিঠে হাত বুলিয়ে দিতে দিতে সান্ত্বনা দিলাম। ওকে মামীর মৃত্যুসংবাদ দেওয়াতে ও বললো ওখান থেকে সব শুনে এসেছে। কিন্তু আমার কাছে পারতপক্ষে এটা স্বীকার করলো না যে রমেশ গুপ্তার বাড়ি থেকে তিন কামুক পুরুষের হাতে নিজের সিল ফাটিয়ে এসেছে আর আমিও বলতে পারলাম না যে আমি লুকিয়ে লুকিয়ে সব দেখেছি। একটা ব্যাপার দেখে অবাক হলাম মামনের হাতে একটা চামড়ার ছোটো ব্যাগ। ওকে জিজ্ঞেস করাতে ও বললো apple এর tab আছে ওর মধ্যে, ওকে আমার বন্ধুর বাবা (রমেশ গুপ্তা) উপহার হিসেবে দিয়েছে। কিন্তু সেই “খানদানি হারের” এর কী হলো? যেটা তখন রমেশ গুপ্তা ওকে দিলো। সেই ব্যাপারে আমি কিছু জিজ্ঞেস করতে পারলাম না ওকে। কিন্তু মনে একটা উৎকণ্ঠা রয়েই গেলো।
আমরা দুজনে কথা বলতে বলতে মামার বাড়ির উদ্দেশ্যে রওনা হলাম। ওকে দেখলাম খুঁড়িয়ে হাঁটছে। আমিও কিছু জিজ্ঞেস করতে পারলাম না আর লজ্জায় ও কিছু বলতে পারলো না।

বাড়িতে গিয়ে আরোও এক প্রস্ত কান্নাকাটি এবং মান-অভিমানের মাধ্যমে দীর্ঘ ১০ বছর পর মা-মেয়ের মিলন ঘটলো। তবে আমার বোন মামনের এত কান্নাকাটি করার আসল কারণ অনেক বছর পর নিজের ভুল বুঝতে পারা নাকি ওই বাড়িতে গণচোদন খেয়ে আসা ঠিক বুঝতে পারলাম না। যাই হোক আমরা রাতে মামার বাড়িতেই থেকে গেলাম। হঠাৎ করে মামার হাতে আকস্মিকভাবে মামীর মৃত্যুর ঘটনা আমাদের চারজনের সবাইকে স্তম্ভিত এবং কিছুটা ভীতসন্ত্রস্ত করে দিলেও আমরা প্রত্যেকেই উপলব্ধি করছিলাম পরস্পরের মনে অনেকদিন পর একটা মুক্তির স্বাদের আনন্দ। রাতে মা, দিদা আর আমার বোনের কেমন ঘুম হলো জানি না তবে আমি রাতের প্রথম দিকটা বিছানায় ছটফট করতে লাগলাম এই ভেবে যে কাল আবার রমেশ জি আর রকি এসে কি করবে/বলবে এ বাড়িতে। সঙ্গে আবার একটা ‘সারপ্রাইজ’ নিয়ে আসছে বললো।
অনেক রাতে ঘুম আশায় সকালে বিছানা ছেড়ে উঠতে বেশ কিছুটা দেরি হয়ে গেলো। ঘুম থেকে উঠে দেখলাম মা রান্না ঘরে জলখাবার বানাচ্ছে, দিদা স্নান থেকে বেরিয়ে পুজো সারছে, মামন ডাইনিং টেবিলে খেতে বসেছে। ওকে দেখে মনে হলো কালকের মানসিক এবং শারীরিক ধকল অনেকটাই কাটিয়ে উঠেছে। বাথরুমে গিয়ে প্রাতঃকৃত্য সেরে ফ্রেশ হয়ে এসে আমিও ডাইনিং টেবিলে বসলাম জলখাবার খেতে।
ঠিক এই মুহূর্তে ডোর বেল বেজে উঠলো।
আমার হৃদস্পন্দন শুরু হয়ে গেলো। নিশ্চয়ই গুপ্তা জি আর রকি দা এসেছে সঙ্গে তাদের নতুন ‘সারপ্রাইজ’ নিয়ে।

পঞ্চবিংশ পর্ব
মা দরজা খুলতে গেলো। দরজাটা খুলেই আতঙ্কে দু’পা পিছিয়ে পিছন দিকে সরে এলো আমার মা “এ কি আপনারা এখানে? এই বাড়ির ঠিকানা জানলেন কি করে?””সব কথা কি এখানে দাঁড়িয়েই শুনবে ডার্লিং.. নাকি ভেতরেও নিয়ে যাবে?” হাসতে হাসতে উত্তর দিলো রমেশ গুপ্তা।
“কে এলো রে শিখা এই সকাল সকাল? থানা থেকে নাকি?” ঠাকুরের প্রসাদের থালা হাতে ডাইনিং-রুমে এসে প্রশ্ন করলো আমার দিদা নুপুর দেবী।
তারপর সিঁড়ির তলার দরজা দিয়ে ডাইনিং রুমে মায়ের সঙ্গে রমেশ গুপ্তা এবং তার ছেলে রকিকে ঢুকতে দেখেই দিদার হাত থেকে প্রসাদের থালা পড়ে গিয়ে চারিদিকে গুজিয়া-সন্দেশ গুলো ছড়িয়ে ছিটিয়ে গেলো।
“আআ… আপনারা এখানে?” ভীত কন্ঠে জিজ্ঞাসা করলো আমার দিদা নুপুর দেবী।
মা-মেয়ের দুজনের একসঙ্গে এইভাবে চমকে যাওয়াটাই স্বাভাবিক। কারণ এই ক’দিনে এদের দুজনের এবং এদের বাকি দুই বন্ধুর কাছ থেকে মা নুপুর দেবী এবং মেয়ে শিখা দেবী উপর্যুপরি চোদোন খেয়েছে। তাই এই বাড়িতে ওই দুই পুরুষকে দেখে পরস্পরের মধ্যে ধরা পড়ে যাওয়ার একটা ভয় তো কাজ করবেই।
কিন্তু ভাগ্যের কি অদ্ভুত পরিহাস.. আমার মা এবং আমার দিদা এখনো পর্যন্ত কেউই জানে না গতকাল আমার বোন ওদের বাড়িতে গিয়ে এই দু’জন যৌন পিপাসু পুরুষের কাছে তো বটেই এমনকি সেই ভয়ঙ্কর প্রোমোটার আমজাদ এবং ওদেরই স্কুলের প্রধান-শিক্ষিকা বিকৃত মনস্কা পালোধি ম্যাডামের কাছ থেকে নিজের গুদ আর পোঁদের সিল ফাটিয়ে এসেছে।
তাই ওদের সকাল-সকাল আমাদের বাড়িতে দেখে ডাইনিং টেবিলে বসে ভক্ষণরতা আমার বোন মুখে কিছু প্রকাশ না করলেও যারপরনাই স্তম্ভিত এবং কিছুটা হলেও শঙ্কিত।
প্রত্যেকের মনের অজানা আশঙ্কা, দ্বিধাভাব এবং জিজ্ঞাসা দূর করে ঘরের নিঃশব্দতা কাটালো রকি দা “আরে প্রয়োজন না থাকলে কি এত সকাল-সকাল কেউ কারোর বাড়িতে আসে? তাছাড়া কালকে আপনার বউমার হত্যাকাণ্ডের ব্যাপারে কিচ্ছু জানার নেই আপনাদের? আপনার এই বাড়ির ব্যাপারে কিচ্ছু জানার নেই? আমরা ছাড়া এগুলো আপনাদের কে জানাবে শুনি!”
আমার মা আর দিদার সঙ্গে রকি’দা এবং তার বাবার সমস্ত কথোপকথনের ডিটেলিং এ যাচ্ছি না। কারণ সব কথা এখানে বলা প্রয়োজনীয়। তবে আমার মামার বাড়ির একতলার বৈঠকখানার ঘরে বসে আমাদের সবাই কে সাক্ষী রেখে রমেশ গুপ্তা যা বললেন তার সারমর্ম হলো এই যে …
গতকাল বিকেল পেরিয়ে যখন সন্ধ্যা হবো হবো করছে সেই সময় আমার মামী বাগানে এসে ফুলগাছের পরিচর্যা করছিলো (রোজ প্রায় একই সময় এটা মামী করে থাকে)। সেই সময় প্রোমোটার আমজাদের পাঠানো একজন দুষ্কৃতী (বর্তমান পরিস্থিতিতে সে অবশ্য আমাদের কাছে দুষ্কৃতী নয়, পরম শুভাকাঙ্ক্ষী) হাতে গ্লাভস পরে বন্দুক দিয়ে গুলি করে আমার মামীকে হত্যা করে। তারপর সেই বন্ধুকটি মামীর মৃতদেহের পাশে ছুঁড়ে ফেলে দিয়ে চলে যায়। গুলির আওয়াজ শুনে আমার মামা বাগানে এসে মামীর মৃতদেহ দেখে প্রথমে হতভম্ব হয়ে যায়, তারপর পাশে পড়ে থাকা বন্দুকটি হাত তুলে নিয়ে মামীর মৃতদেহের পাশে বসে হাউ হাউ করে কাঁদতে থাকে (সে ক্ষেত্রে আমার দিদা বলেন তিনিও গুলির আওয়াজ শুনেছিলেন, কিন্তু বাথরুমে থাকার জন্য নামতে কিছুটা দেরি হয়েছিলো)। এর কিছুক্ষণের মধ্যেই পুলিশ চলে আসে। কারণ রমেশ গুপ্তা পুলিশকে ঘটনাটি ঘটার আগেই ফোন করে দিয়েছিলেন ওই সময় এরকম কিছু একটা ঘটবে ওখানে। পুলিশ আমার মামাকে অ্যারেস্ট করে কারণ বন্ধুকে উনার হাতের ছাপ ছাড়া আর কারোর হাতের ছাপ পাওয়া যায়নি। পুরোটাই পরিকল্পনামাফিক হয়েছে।
এবার আসি মামার বাড়ির দলিলের কথায়।
গুপ্তা জির থেকে জানতে পারলাম আমার পরলোকগতা মামী প্রোমোটার আমজাদকে যে জাল দলিলটা দিয়েছিলেন সেটা আমজাদ নষ্ট করে ফেলেছে। আর পুলিশের লকআপে মামাকে বেধড়ক পিটিয়ে জানতে পারা গেছে আসল দলিলটা মামা-মামীর বেডরুমের আলমারির লকারে আছে। যেখানে উল্লেখ করা আছে আমার দিদাই হলেন এই বাড়ির বর্তমান মালকিন।
এই সবকিছু শোনার পর আমার মনে যে কি পরিমান একটা চাপা আনন্দ হচ্ছিলো আপনাদের বলে বোঝাতে পারবো না। নিজেকে চিমটি কেটে দেখলাম যে স্বপ্ন দেখছি নাকি! আমার বোন মামন আনন্দে উদ্ভাসিত হয় উজ্জ্বল মুখে হেসে উঠছিলো প্রত্যেকটি কথা শুনতে শুনতে।
আমার দিদা নুপুর দেবীকে দেখলাম হঠাৎ মাটিতে বসে পড়ে রমেশ গুপ্তার পা জড়িয়ে ধরে কাঁদতে কাঁদতে বলছেন “আপনি সাক্ষাৎ দেবদূত, এই বিপর্যয় আমাদের বাঁচিয়েছেন। এটা আমি স্বপ্নেও ভাবি নি। জানিনা কি করে আপনাদের ঋণ শোধ করবো।”
প্রতুত্তরে রমেশ গুপ্তা জানালো “চমকের এখনো অনেক বাকি আছে, একটু ধৈর্য ধরুন। তবে ঋণ শোধের কথা যখন বললেন তখন বলি এই বাড়িটা কালকেই আপনার মেয়ে শিখার নামে দানপত্র করে দিতে হবে। তবে আমৃত্যু আপনার অধিকার থাকবে এই বাড়িতে। তাহলেই মনে করবেন আমাদের ঋণশোধ হয়েছে। আমার উকিল সমস্ত ব্যবস্থা করে দেবে।
এক কথায় রাজি হয়ে গেলো আমার দিদা নুপুর দেবী।
কিন্তু আমি মনে মনে ভাবছি কাল যে গুপ্তা জি বললো একটা সারপ্রাইজ নিয়ে আসবে এই বাড়িতে .. তার কি হলো কোথায় সেই সারপ্রাইজ? এইসব ভাবছি এই সময় আমাদের বাড়ির ডোরবেলটা আবার বেজে উঠলো।
রমেশ গুপ্তার উক্তি “মনে হয় ও এসে গেছে। বেটি পৃথা একবার গিয়ে দরজাটা খুলে দাও তো। আপনারা কেউ যাবেন না.. ওকেই খুলতে দিন।”
আমরা কেউই এর মাথামুণ্ডু কিছুই বুঝলাম না। যাই হোক কিছুটা ইতস্তত করে মামন গিয়ে দরজা খুললো। দরজা খুলতেই উত্তেজনায় ভরা একটা চিৎকার করে উঠলো আমার বোন “এ কি স্যার … আপনি!!”
মামনের সঙ্গে যে ব্যক্তিটি বৈঠকখানায় ঢুকলো তাকে আমার মা বা দিদা কতটা চেনে জানিনা, তবে আমাদের মতো ছাত্রসমাজ তাকে খুব ভালোভাবে চেনে এবং এডমায়ার করে। সেই ব্যক্তিটি আর কেউই নয় techno college এর উদীয়মান প্রফেসর এবং আমার বোন মামনের মতো অনেক মেয়েরই স্বপ্নের পুরুষ বিকাশ উপাধ্যায়।
ফর্সা, ছিপছিপে চেহারা, মাথায় চুলের আধিক্য একটু কম, চোখে সোনালী ফ্রেমের চশমা, লাজুক অথচ সৌম্যকান্তি ভদ্রলোকটি মাথা নীচু করে দাঁড়িয়ে রইলো।
“আরে বেটা বিকাশ তুই এসে গেছিস। এতো দেরি কেনো লাগালি? আমরা কতক্ষণ থেকে অপেক্ষা করছি তোর জন্য। আজা বেটা আমার পাশে বোস।” সোফায় নিজের পাশে বিকাশ উপাধ্যায় কে বসার নির্দেশ দিলো গুপ্তা জি।
আমি আর আমার বোন মামন দুজনেই হতচকিত এবং স্তম্ভিত। রমেশ গুপ্তা এই ভদ্রলোকটি কে নাম ধরে ডাকছে তার উপর ‘বেটা’ আর ‘তুই’ বলছে! তার মানে কি বিকাশ উপাধ্যায় কে কোন ভাবে চেনেন গুপ্তা জি?
আমার মা হঠাৎ বলে উঠলো “আচ্ছা আমি যদি খুব ভুল না করি তবে ইনি কি সেই ভদ্রলোক যিনি কিছু বছর আগে হায়ার সেকেন্ডারিতে প্রথম কুড়ির মধ্যে থেকে rank করেছিলেন আর এখন কোনো একটা নামী কলেজের প্রফেসর। কারণ সেই সময় এর ছবি খবরের কাগজে বেরিয়েছিলো মুখটা আমার আবছা মনে আছে।”
“আপনি একদম ঠিক ধরেছেন আন্টিজি। আপনার মেমরি তো খুব ভালো। এ হলো বিকাশ উপাধ্যায় .. আমার দাদা, আমার পিসির ছেলে। এ হলো এখানকার ছাত্র সমাজের কাছে একটা ‘আদর্শ’ বলা যেতে পারে। আপনার ছেলে এবং স্পেশালি আপনার মেয়ে খুব ভালো করে একে চেনে। অনেক ছোটবেলায় এর বাবা মারা যাওয়ার পর আমার বাবার কাছে ওর মা ওকে নিয়ে চলে আসে। তারপর আমাদের বাড়িতে থেকেই মানুষ হয়েছে। এখন আমার বাবাই আমাদের বাড়ির কাছেই ওদের একটা ফ্ল্যাট কিনে দিয়েছে, সেখানে নিজের মা অর্থাৎ আমার পিসিকে নিয়ে থাকে আমার দাদা। খুব সম্মান করে আমার বাবাকে। আমার বাবার কোনো কথা অমান্য আজ পর্যন্ত করেনি। বাকিটা আমার বাবাই বলুক।” এক নিশ্বাসে কথাগুলো বলে থামলো রকি দা।
আর কতো .. আর কতো সারপ্রাইজ পাবো একদিনে ভাবতে পারছিনা আমি।
“দেখুন আমি অতো ভণিতা করতে পারি না। সোজাসুজি বলছি .. আজ এখানে আমি আমার ভাগ্নে বিকাশের জন্য মামনের হাত মাঙ্গতে এসেছি। আরে আপনাদের মেয়ে তো আমারও বিটিয়া রানী হলো। ওকে আমার বাড়ির বউ করে নিয়ে যেতে চাই। আমার বোন আজকে আসতে পারেনি আপনারা রাজি থাকলে অবশ্যই পরের দিন আসবে পাকা কথা বলতে। তবে আজ আমি আমাদের একটা খানদানি হার নিয়ে এসেছি আমার মিটিয়ে রানীকে আশীর্বাদ করতে। তবে যদি আপনাদের মত থাকে তাহলেই।” এই বলে রমেশ গুপ্তা নিজের ব্যাগ থেকে একটি জুয়েলারি বক্স বের করে সেটি খুললেন। সেই বাক্সের মধ্যে দৃশ্যমান অসম্ভব সুন্দর কারুকার্য করা একটি অত্যন্ত ভারী ১০ ভরির সোনার হার বিরাজমান। যেটা কাল উপহার হিসেবে আমার বোন মামনকে দেখিয়েছিল গুপ্তা জি। এইবার বুঝতে পারলাম কালকে এই হারটা না দিয়ে কেনো ওকে একটা অন্য উপহার দিয়েছিল।
লক্ষ্য করলাম আমার মায়ের চোখ ওই গয়নার বাক্সের ভেতর রাখা হারটির দিকে নিবন্ধ এবং জ্বলজ্বল করছে।
আমার হার্টবিট ক্রমশ বাড়তে লাগলো। আমি ভাবছিলাম এই দুই লোকের কাছ থেকে উপুর্যপুরী চোদন খেয়ে আমার মা আর দিদি মা কি আদৌ রাজি হবে ওই বাড়িতে নিজের মেয়েকে বউ করে পাঠানোর জন্য।
কিন্তু পরক্ষণেই আমাকে ভুল প্রমাণ করে ঘরের স্তব্ধতা কাটিয়ে আমার মা বললো “রাজি হব না কি বলছেন? এ তো আমাদের পরম সৌভাগ্য গুপ্তা জি।”
আমার দিদার মুখের দিকে তাকিয়ে দেখলাম ব্যাপারটা মেনে নিতে পারেনি, কিছু একটা বলতে যাচ্ছিল। তৎক্ষণাৎ মাকে দেখলাম হাতের ইশারায় ওনাকে থামিয়ে দিতে।
আমার বোন মামনের দিকে চোখ পড়লো .. হঠাৎ করে স্বপ্ন সত্যি হলে মানুষের মুখের যেরকম ভাবভঙ্গি হয় আমার বোনের মুখেও সেই খুশির এবং আনন্দের আভাস আমি দেখছিলাম।
এরপরে আরো কিছুক্ষণ নানারকম কথা হলো এবং খাওয়া-দাওয়া হলো সেগুলো এখানে অপ্রয়োজনীয় তাই আর বললাম না।
ওরা চলে যাওয়ার পর মায়ের সঙ্গে আমার বোনের বিয়ে নিয়ে আমার দিদার বেশ কিছুক্ষণ কথা কাটাকাটি চললো। কারণ এই বিয়েতে আমার দিদার মত নেই। কিন্তু মা অনড় এই বিয়ের পক্ষে।

দু’দিন পরে বিকাশ স্যারের মা অর্থাৎ গুপ্তা জি’র বোন এলো আমাদের মামার বাড়িতে উনার ছেলেকে সঙ্গে করে নিয়ে। sorry ভুল বললাম ওটা এখন আর আমার মামার বাড়ি নেই আমার মায়ের নামে হস্তান্তর হয়ে গিয়েছে। সেই দিনই বিয়ের পাকা কথা হয়ে গেলো। ঠিক হলো আমার বোন এখন সাবালিকা হলেও উচ্চমাধ্যমিক পাশ করেনি। তাই উচ্চমাধ্যমিক পাশ করার পর ওদের বিয়ে হবে। তারপরে উচ্চশিক্ষা করানো হবে ওকে ওর শ্বশুরবাড়ির পক্ষ থেকেই। কিছুক্ষণ নিভৃতে কথা বলতে দেওয়া হলো আমার বোন এবং বিকাশ স্যার’কে। দুজনের কথোপকথনের পর আমার বোন এবং বিকাশ উপাধ্যায়.. দুজনেই বেজায় খুশি। সেদিন রাতেও দেখলাম আমার মা এবং দিদিমার মধ্যে প্রচন্ড ঝগড়া বেঁধে গেলো আমার বোনের বিয়ে নিয়ে। আমার দিদা বললো এই বাড়ি থেকে আমার বোনের বিয়ে দেওয়া যাবে না। এতদিন মাকে দেখেছি শুধুমাত্র আমি ছাড়া.. আমার বাবার সঙ্গে, আমার দিদার সঙ্গে, আমার মামা-মামীর সঙ্গে এমন কি আমার বোনের সঙ্গেও মিনমিন করে মাথা নিচু করে কথা বলতে। কিন্তু সেদিন মায়ের অন্যরকম রূপ দেখলাম। মায়ের তরফ থেকে আমার দিদাকে স্পষ্ট জানিয়ে দেওয়া হলো .. মামন তার মেয়ে, এটা তার সংসার এবং সর্বোপরি এটা তার বাড়ি .. তাই তার ইচ্ছেতেই সব হবে। এই কথা শোনার পর দিদা আর প্রতিবাদ করার সাহস দেখায়নি। বাড়ি হস্তান্তর হওয়ার একদিনের মধ্যেই আমার মায়ের মানসিক পরিবর্তন স্পষ্টতই চোখে পড়লো।

এরপর সবকিছু আস্তে আস্তে স্বাভাবিক হতে লাগলো। আমার বোনের উচ্চমাধ্যমিক পাশ করতে এখনো বেশ কিছু মাস দেরি আছে। কয়েকদিন পরের ঘটনা … আমি গাড়িতে করে দিদাকে তার এক পুরোনো বান্ধবীর বাড়ি পৌঁছে দিয়ে পার্কে গিয়ে একটু বসেছিলাম। ভাবছেন হঠাৎ গাড়ি কোথা থেকে এলো! রমেশ গুপ্তা নিজের বাড়ির একখানা গাড়ি (মারুতি এইট হান্ড্রেড .. ওটা আর তিনি এখন ব্যবহার করেন না। এছাড়াও ওনার দুটো গাড়ি আছে) আমাদেরকে দিয়ে দিয়েছেন। বলা ভালো আমার মা’কে দিয়েছেন। আমার মামারবাড়ির সামনের মেইন লোহার গেটের পাশে সেটা সর্বক্ষণ দাঁড়িয়ে থাকে। ড্রাইভার নেই, আমি নিজেই গাড়ি চালাতে শিখে নিয়েছি রকি দা’র সৌজন্যে। বোন প্রাইভেট টিউশনি পড়তে গেছে (এটা তো মা জানে .. আসলে মোটেই তা নয়.. ও বিকাশ স্যারের সঙ্গে লুকিয়ে লুকিয়ে প্রেম করতে গেছে.. আমি জানি)। হঠাৎ দেখলাম মা ফোন করলো আমার মোবাইলে। গুপ্তা জি আর উনার ছেলে এসেছে আমাদের বাড়িতে তাই কিছু স্ন্যাক্স আর মিষ্টি কিনে আনার জন্য। আর সঙ্গে এটাও জানালো বাড়িতে গিয়ে বেল টেপার দরকার নেই। নিচের দরজা ভেতর থেকে চাবি দিয়ে লক করা আছে কিন্তু ছিটকানি দেওয়া নেই। তাই আমার কাছে যে ডুপ্লিকেট চাবিটা সর্বখন থাকে সেটা দিয়ে যেন আমি দরজা খুলে নিচে ডাইনিং টেবিলে খাবার রেখে আবার বেরিয়ে যাই বা যা খুশি করি। উপরে মা ব্যস্ত থাকবে ওদের দু’জনের সঙ্গে কিছু জরুরী কথা আছে তাই যেন ওদেরকে ডিস্টার্ব না করা হয়।
কি অদ্ভুত ব্যাপার! পরিস্থিতি মানুষকে কতটা পাল্টে দেয়। মা এখন আর আগের মতো লজ্জা পায়না, ভয় পায় না, সব কিছু লুকোতে চায় না আমাদের থেকে বা সমাজের কাছ থেকে। আমার মা শিক্ষা কুন্ডু এখন অনেকটাই অন্যরকম, অনেকটাই সাবলীল এবং স্বাধীনচেতা। অর্থ মানুষকে বদলে দেয় এটা তার উপযুক্ত নিদর্শন। আমি প্রথম থেকেই সব কিছু জানতাম এবং প্রশ্রয় দিয়েছি নিজের সুবিধার জন্য । তাই আমার কিছু বলার নেই বা বলার অধিকারও নেই। আমার বোন বরাবরের স্বার্থপর এবং সুবিধাবাাদী একথা আগেই উল্লেখ করেছি। মামীর কাছে যখন ও ছিলো, তখন নিজের আরাম আর ফুর্তির জন্য নিজের মাকে পরিত্যাগ করতেও দ্বিধাবোধ করেনি আমার বোন মামন। আর এখন যদি ও আদৌ মায়ের গোপন অভিসারের কথা জেনেও থাকে তাহলে নিজের স্বপ্নেরপুরুষ কে পাওয়ার আশায় এবং নিজের ভবিষ্যৎ উজ্জ্বল করার লোভে পুরো ব্যাপারটা জেনেও না জানার ভান করবে এটা বলাই বাহুল্য। রইল বাকি আমার দিদা.. তিনি মায়ের এই ব্যাপারটা আন্দাজ করতে পেরেছেন কিনা জানিনা, যদি পেরে থাকেন তাহলে যে তিনি মেনে নেবেন না সেটা তিনি ঠারেঠোরে বুঝিয়ে দিয়েছেন। তবে আমার মাতৃদেবী এখন ক্ষমতার অলিন্দে আছেন, তাই তার হাতেই সমস্ত চাবিকাঠি। জানিনা আমার অতি প্রিয় এবং অতি কাছের দিদার কপালে কি আছে!
যাইহোক আমি খাবার-দাবার নিয়ে বাড়ি পৌঁছে মায়ের কথা মত ডুপ্লিকেট চাবি দিয়ে বাইরে থেকে দরজা টা খুলে ডাইনিং টেবিলে খাবার গুলো রাখলাম। আমিতো জানি ওদের জরুরী কথা। অনেকদিন হয়ে গেল আমার মাকে খায়নি ওরা। তাই আজ সাধ মিটিয়ে ওরা আমার মায়ের মধু ভোগ করছে হয়তো, তারপর তো এই খাবারগুলো খাবে।
আমার পুরনো কাকওল্ড সত্তা জেগে উঠলো। আস্তে আস্তে পা ফেলে দোতালায় মায়ের (বলা হয়নি মা এখন দোতালায় মামা-মামীর ঘরটিতে শিফ্ট করে গেছে) ঘরের সামনে পৌছালাম এবং অভ্যাসবশত দরজার কী-হোলে চোখ রাখলাম।

অন্তিম পর্ব
দেখলাম আমার কলেজের সিনিয়র এবং ভবিষ্যতে আমার বোনের দেওর রকি দা বিছানার উপর বসে আমার সম্পূর্ণরূপে নগ্ন মাতৃদেবীকে নিজের কোলে বসিয়ে ঘাড়ে, গলায় মুখ ঘষতে ঘষতে একটা হাত পিছন থেকে মায়ের একটা দুধের উপর নিয়ে এসে সেটাকে সজোরে টিপতে লাগলো, আরেকটা হাতের আঙ্গুল দিয়ে মায়ের হালকা চুলভর্তি গুদের ফুটোর মধ্যে ঢুকিয়ে খেঁচে দিতে দিতে মা’কে উত্তেজিত করতে লাগলো।মুখ দিয়ে মা “আঁউ আঁউ” আওয়াজ করে পিছনে রকি’র ঘাড়ে মাথা এলিয়ে দিতেই ও বুঝে গেলো লোহা গরম হয়ে গেছে এবার হাতুড়ি মেরে দিতেই হবে।
রকি তৎক্ষণাৎ বিছানা থেকে নেমে এলো। তারপর আমার নগ্ন মাতৃদেবীর পা দুটো ধরে বিছানার কিনারায় টেনে নিয়ে এসে দুটো পা ফাঁক করে একটি পা নিজের কোমরের একপাশ দিয়ে নিয়ে গিয়ে মাটিতে ঝুলিয়ে দিলো, আরেকটি পা এক হাতে ধরে উপরে উঠিয়ে দিয়ে নিজের কাঁধের সাপোর্টে রাখলো। এর ফলে আমার মাতৃদেবীর গোপনাঙ্গ ভালোভাবে উন্মুক্ত হয়ে গুদের চেরাটা সামান্য খুলে গেলো। এরপর রকি সামনে আরেকটু এগিয়ে এসে নিজের কালো, মোটা, নির্লোম, চকচকে পুরুষাঙ্গটা মায়ের গুদের চেরায় ঠেকিয়ে ঘষতে লাগলো, গুদের ছোঁয়া পেতেই চড়চড় করে বিশাল থেকে বিশালাকৃতি ভয়ঙ্কর রূপ ধারণ করলো ওর পুরুষাঙ্গটি।
তাই দেখে মিষ্টি হেসে মা বললো “এ তো দেখছি আগের থেকে আরো বড় হয়ে গেছে। মনে হয় এত বড়ো আমি নিতে পারবো না।”
মায়ের মুখে হঠাৎ এই ধরনের কথা শুনে আমি অবাক হয়ে গেলাম। এই ক’দিনের মধ্যে কারও পুরুষাঙ্গ কি করে বড়ো হয়ে যায় তা আমার বোধগম্য নয়। জানিনা এটা মা ন্যাকামী করে বললো কিনা!
“পারবি পারবি, নিশ্চয়ই পারবি। তোর গুদ এমনিতে টাইট হলেও ভেতরটা অনেক গভীর। আমি আমার আঙ্গুল দিয়ে তোর গুদের গভীরতা কিছুটা মেপে নিয়েছি। তাছাড়া এই ক’দিনে আমরা তোর গুদ’কে আমাদের জন্য উপযুক্ত বানিয়ে দিয়েছি।” এই বলে রকি আর সময় নষ্ট না করে নিজের বাঁড়া দিয়ে আমার মায়ের গুদের মুখে একটা জোরে ঠাপ মারলো।
“উফ্ মাগো … কি ভয়ানক… বের করো লক্ষ্মীটি …আমি নিতে পারছি না তোমার ওটা … কি জানি আজ আমার কি হলো .. বলছি না তোমার ওটা আরো বড়ো হয়ে গেছে .. খুব ব্যাথা লাগছে…” যন্ত্রণায় কঁকিয়ে উঠে বললো মা।
লক্ষ্য করলাম রকির বাঁড়াটা মায়ের গুদের পাঁপড়ি ভেদ করে কিছুটা ঢুকে বাঁশের মতো আটকে আছে। এখন বুঝতে পারছি কথাটা মা ন্যাকামি করে প্রথমে বললেও এখন রকির বাঁড়াটা দেখে মনে হচ্ছে যেনো আগের থেকে একটু বড়োই হয়েছে মায়ের গুদের ছোঁয়া পেয়ে।
“একটু কষ্ট করো সোনা, ঠিক নিতে পারবে.. গুদটা একটু কেলিয়ে ধরো .. একটু ঢিলা করো চুতটা …
হ্যাঁ এইতো পারবে পারবে.. যাচ্ছে যাচ্ছে … আর একটু ঢিলা কর মাগী … আহহহহহহহ” এই সব আবোল তাবোল বকতে বকতে রকি আমার মায়ের গুদের ভেতর আরও কিছুটা ঢুকিয়ে দিলো নিজের ভীমলিঙ্গ টা।
ওইভাবে কিছুক্ষণ স্থির থাকার পর রকি দা নিজের বাঁড়াটা মায়ের গুদের ভেতর থেকে হঠাৎ করেই বের করে এনে দুটো বড়োসড়ো বাতাবী লেবুর মত মাই আঁকড়ে ধরে তারপর মারলো এক রাম ঠাপ। লক্ষ্য করলাম ওর পুরুষাঙ্গের প্রায় অর্ধেকের বেশি অংশ ঢুকে গিয়েছে আমার মাতৃদেবীর যৌনাঙ্গের ভিতরে।
যন্ত্রণা সহ্য করতে না পেরে কঁকিয়ে উঠলো আমার মা “উউউউউউইইইইইই মাআআআআআ মরে গেলাম … আউচচচচচচ … উশশশশশশশশ…”
সেদিকে ভ্রুক্ষেপ না করে ওই অবস্থাতেই মাই দুটো ছেড়ে দিয়ে কাঁধে সাপোর্ট দেওয়া মায়ের পা’টা ধরে রকি আস্তে আস্তে ঠাপ মারতে শুরু করলো। প্রতিটি ঠাপে ওই ওর পুরুষাঙ্গটি একটু একটু করে মায়ের গুদের ভেতর ঢুকে যেতে লাগলো। আর তার সঙ্গে মায়ের যন্ত্রণাও মনে হয় কিছুটা প্রশমিত হলো, কারণ আগের মতো মা আর কান্নাকাটি করে চিৎকার করছে না, শুধু ফুঁপিয়ে যাচ্ছে।
এইভাবে কিছুক্ষণ চলার পর রকি দা ঠাপের গতি বাড়ালো। প্রতিটি ঠাপের সঙ্গে সঙ্গে আমার মাতৃদেবীর বড়োসড়ো গোলাকৃতি মাই দুটো মুক্তির আনন্দে এদিক-ওদিক লাফাতে শুরু করলো। মাইয়ের দুলুনি দেখে রকি দা বেশিক্ষণ নিজেকে ঠিক রাখতে পারলো না, সামনের দিকে ঝুঁকে মায়ের স্তনজোড়া কাপিং করে নিজের কব্জি দুটো দিয়ে ধরে বীরবিক্রমে ঠাপাতে লাগলো।
“আহ্হ্হ্ .. আহ্হ্হ্ .. আহ্হ্হ্ … আহ্হ্হ্ … উম্মম .. উম্মম … আউচচচচচচ .. আস্তেএএএএএএএ” মায়ের যন্ত্রণার গোঙানি ক্রমশ শীৎকারে পরিণত হতে লাগলো।
“এইতো মাগী পুরোটা ঢুকিয়ে নিয়েছিস … দ্যাখ দ্যাখ ভালো করে দ্যাখ তোর খানদানি গুদটাকে তোর ছেলের কলেজের সিনিয়ারের বাঁড়া কিরকম করে খাচ্ছে… তোকে আমার রানী বানিয়ে রাখবো .. তোকে বিয়ে করবো আমি … আহহহহহহহহহ কি গরম তোর ভেতরটা …” এসব যৌন সুড়সুড়ি মাখানো কথা বলে ঠাপিয়ে যেতে লাগলো রকি দা।
দশ মিনিটের উপর অতিবাহিত হয়ে গেছে ওই পজিশনেই রকি ননস্টপ চুদে যাচ্ছে আমার মাতৃদেবী কে।
লক্ষ্য করলাম রকি দা এক টানে নিজের বাঁড়াটা বের করে আনলো মায়ের গুদের ভেতর থেকে।
হঠাৎ করে ছন্দপতন হতে মা চোখ মেলে অবাক হয়ে তাকালো ওর মেটিং পার্টনারের দিকে। রকি মায়ের কানের কাছে মুখ নিয়ে গিয়ে ফিসফিস করে কিছু একটা বললো। আমার মাকে দেখলাম লজ্জালজ্জা মুখ করে বিছানায় উপুড় হয়ে শুয়ে শরীরটা সামান্য উপরে তুলে নিজের তানপুরার মতো পাছার দাবনা দুটো কিছুটা উপরে তুলে ধরে কুকুরের মতো পজিশন নিয়ে নিলো। আমার বুঝতে বাকি রইল না রকি এবার আমার মাতৃদেবী কে ডগি স্টাইলে ঠাপাবে।
হারামিটা মাটিতে হাঁটু গেড়ে বসে আমার মায়ের ফর্সা, মাংসল, গোলাকার এবং মোলায়ম দাবনা জোড়ায় প্রথমে কয়েকটা চুমু খেলো তারপর ছোট ছোট কামড়ে ভরিয়ে দিতে লাগলো। এরপরে দাবনা দুটো দুই দিকে ফাঁক করে নিজের নাক-মুখ শুদ্ধ গুঁজে দিলো মায়ের পায়ুছিদ্রের ভিতরে। পোঁদের ফুটো এবং তার চারপাশে নাক আর জিভের স্পর্শ পেয়েই উত্তেজনা এবং শিহরণে কোমর দোলাতে লাগলো আমার মা। মাতৃদেবীর কোমরটা শক্ত করে চেপে ধরে কিছুক্ষন ওইভাবে মুখ গুঁজে থাকার পর অবশেষে উঠে দাঁড়ালো রকি। মায়ের দুলদুলে তানপুরোর মতো পাছায় কয়েকটা চড় মেরে বুলিয়ে দিতে লাগলো পাছার দাবনা দুটিকে। সত্যি বলছি বন্ধুরা দৃশ্যটা দেখার মতো ছিলো। অনেক কন্ট্রোল করেও ধরে রাখতে পারলাম না নিজের প্যান্টের মধ্যেই বীর্যপাত করে ফেললাম।
তারপর রকি নিজের কালো বিশালাকৃতি মুগুরের মতো ঠাটানো পুরুষাঙ্গটা পাছার তলা দিয়ে নিয়ে গুদে সেট করে একটা ঠাপ মারলো। একটা পুচ্ শব্দ করে অত বড়ো পুরুষাঙ্গটার অনেকটা ঢুকে গেলো মায়ের গুদের মধ্যে। এতক্ষণ ধরে গুদ মারার ফলে এমনিতেই কিছুটা ঢিলা হয়ে গেছিল মায়ের যৌনাঙ্গ তারপরে ভিজে থাকার ফলে এবার আর অতটা কষ্ট হলো না।
রকি কিছুটা ঠাপানোর গতি অনেকটাই বাড়িয়ে দিলো আর সামনের দিকে ঝুঁকে পেছন থেকে হাত নিয়ে গিয়ে ঝুলন্ত বড় বড় মাইদুটিকে নিজের হাতে সবলে পিষতে পিষতে বললো “পুরো জার্সি গরুর দুধ মাইরি .. মাগিটাকে গাভীন বানিয়ে দিলে যা দুধ বের হবে না এখান থেকে… আহহহহহহহহহ।”
“উফফফফফফফ.. উফফফফফফফফ.. মা গোওওওওওওও.. আউচ্চচ্চচ্চচ্চচ্চচ্চচ্চচ.. একটু আস্তে করুন প্লিইইইইইইইজ …. আমমমমমমমমম” মুখ দিয়ে শীৎকার জনিত এইসব আওয়াজ বের করতে করতে নিজের মেয়ের হবু দেওরের চোদোন খেতে খেতে আজ প্রথমবারের মতো জল খসালো আমার মা শিখা কুন্ডু।
কিন্তু রকির তো এখনো হয়নি, তাই মায়ের জল খসানো পরেও ননস্টপ ঠাপিয়ে চলেছে আমার মাতৃদেবী কে। প্রায় মিনিট দশেক ওইভাবে মায়ের গুদ মারার পর রকি নিজের বাঁড়াটা বের করে আনলো। দেখলাম মায়ের গুদে রসে চকচক করছে ওর কালো কুচকুচে, বিশালাকৃতি পুরুষাঙ্গটি।
আমার মা তো আর পর্ন ছবির নায়িকা নয়। সাধারণ বাঙালি পরিবারের একজন গৃহবধূ .. তাই একবার জল খসিয়ে স্বভাবতই কিছুটা ক্লান্ত হয়ে পড়েছে।
কিন্তু এখন এতো তাড়াতাড়ি ক্লান্ত হয়ে পড়লে কি আর চলবে! “মেঘ না চাইতে জল” এর মতো এতকিছু উপকার পেয়ে নিজেদের ভবিষ্যৎ উজ্জ্বল করার পর ডিউটি তো দিতেই হবে বন্ধুগণ। ওই ঘরে অপেক্ষমান আমার মাতৃদেবীর আরেকজন যৌনসঙ্গী সম্পূর্ণ উলঙ্গ অবস্থায় থাকা রমেশ গুপ্তা আমার মা শিখা কুন্ডুকে নিজের কোলে বসিয়ে উনার মুখটা নিজের দিকে ঘুরিয়ে ঠোঁটজোড়া খেতে খেতে মা’র বড়ো বড়ো গোলাকার দুটো স্তন নিজের দুই হাতের পাঞ্জাতে নিয়ে পকপক করে টিপতে লাগলো।
কিন্তু রকি দা তখন ভয়ানক উত্তেজিত.. কারোর সঙ্গে আমার মাকে ভাগ করতে চায় না, এমনকি নিজের বাবার সঙ্গেও নয়। অবস্থাতেই দেখলাম রকি দা মা’র চুলের মুঠি ধরে নিজের বাবার কোল থেকে তুলে মাটিতে হাঁটু গেড়ে বসালো। আমার মাকে ছাড়ার আগের মুহূর্ত পর্যন্ত গুপ্তা জি উনার স্তনমর্দন করে যাচ্ছিলো।
“এবার লক্ষী মেয়ের মতো আমার বাঁড়াটা চুষে দাও তো প্রতনুর মাম্মি জী, একদম পাকা রেন্ডিদের মতো খুব ভালো করে চুষবে”। এই বলে নিজের ঠাটানো অশ্বলিঙ্গটা মা’র মুখের কাছে নিয়ে এলো। দু’জন কামুক পুরুষের ফোরপ্লে এবং ভরপুর চোদনের ফলস্বরূপ আমার পূজনীয়া মাতৃদেবী নিজে থেকেই রকির বাঁড়াটা হাতে নিয়ে আগুপিছু করতে লাগলো। তারপর আস্তে আস্তে নিজের জিভটা বের করে কালো কুচকুচে অজগর সাপের মত নির্লোম পুরুষাঙ্গটা চেটে দিতে লাগলো। এক সময় দেখলাম রকি দার বাঁড়ার পেচ্ছাপ করার ফুটোটায় খুব আদরের সঙ্গে যত্নসহকারে জিভ বুলিয়ে দিচ্ছে। তারপর আস্তে আস্তে নিজের মুখের মধ্যে ঢুকাতে লাগল কালো অশ্বলিঙ্গটা। কিন্তু অতো বড় ল্যাওড়া আমার মা নিজের মুখের মধ্যে অর্ধেকের বেশি ঢোকাতেই পারলো না।
“মাগী তো পুরো তৈরি হয়ে গেছে দেখছি, এবার নিজের স্টাইলে ওর মুখ চুদে ফাটিয়ে দে, যেভাবে তুই করিস” নৃশংসের মতো উল্লাস করে বললো রমেশ গুপ্তা।
বিন্দুমাত্র সময় নষ্ট না করে রকি দা আমার মাতৃদেবীর চুলের মুঠি ধরে নিজের বাড়াটা উনার মুখের মধ্যে আরো গভীরে ঢুকিয়ে দিতে লাগলো। মুখের ভেতরে ঢুকে যৌন তাড়নায় রকির অশ্বলিঙ্গ আরো বেশি মোটা হয়ে যাওয়ার জন্য মায়ের গালদুটো ফুলে গেছে দেখলাম। রকি হারামির বাঁড়াটা আমার মাতৃদেবীর গলার গভীরতম গহ্বরে খোঁচা মারছে। স্পষ্টতই বুঝতে পারছি আমার মায়ের দম আটকে আসছে। আদিখ্যেতা করে প্রথমে রেন্ডিদের মতো বাঁড়া চুষতে যাওয়ার ফল যে এতটা ভয়ঙ্কর হয়ে উঠবে সেটা বুঝতে পারেনি আমার আস্তে আস্তে ওদের পোষা বেশ্যাতে পরিণত হওয়া আমার মা জননী।
“এইতো আমার শিখা মাগী.. তুমি পারবে.. পুরোটা ঢোকাও মুখের মধ্যে ..দেখি কেমন পারো..” এই বলে উৎসাহ দিতে থাকলো গুপ্তা জি।
এখন আমার মাতৃদেবীর শিখা কুণ্ডুর ‘ছেড়ে দে মা কেঁদে বাঁচি’ অবস্থা। দুদিকে মাথা নাড়িয়ে ল্যাওড়াটা মুখ দিয়ে বের করার চেষ্টা করছে। কিন্তু রকি হারামিটা শক্ত করে চুলের মুঠি ধরে থাকায় বেচারী কিছুই করতে পারছে না।
ততক্ষণে দেখলাম নিজের কাঙ্খিত প্রচেষ্টা সফল করে রকি হারামিটা নিজের সম্পূর্ণ পুরুষাঙ্গ আমার মায়ের মুখের মধ্যে ঢোকাতে সক্ষম হয়েছে। এইবার শুরু হলো বীরবিক্রমে মুখ চোদা। প্রায় মিনিট দশেক মুখমৈথুন করার পর অবশেষে রকি দা যখন আমার মা শিখা কুন্ডুকে অব্যাহতি দিলো, দেখলাম তার অশ্বলিঙ্গ টা মায়ের মুখের লালায় চকচক করছে।
মা যেনো হাঁফ ছেড়ে বাঁচলো। তারপর এক এক করে নিজের বিশালাকৃতি নির্লোম বিচিজোড়া এবং কুঁচকি দুটো … সব চাটিয়ে পরিষ্কার করিয়ে নিলো আমার রেন্ডি মা কে দিয়ে।
“ইতনি দিন মে ইস রান্ড কি গান্ডওয়ালা ছেদ ফ্যাল গ্যায়া। অভি তো ম্যাই ইসকি গান্ড মারুঙ্গা” এই বলে রমেশ গুপ্তা আমার মায়ের হাত ধরে মাটি থেকে উঠিয়ে নিয়ে বিছানার দিকে চলে গেলো। তবে যাওয়ার আগে ধুমসি পোঁদের দাবনাজোড়ায় বেশ কয়েক’ঘা ঠাটিয়ে চড় মারলো।
আমি বেশ বুঝতে পারছি এরা দু’জনে আজ আমার মা’কে ডমিনেট করে চুদতে চাইছে।
বিছানার উপরে আমার মাতৃদেবীকে নিজের কোলের উপর বসিয়ে রমেশ গুপ্তা সর্বশক্তি দিয়ে ময়দামাখার মতো করে ডলতে লাগলো বিশালআকার দুটো ম্যানাজোড়া আর ঈষৎ চর্বিযুক্ত পেট। কিছুক্ষন এভাবে চলার পর আমার মাকে ঘুরিয়ে নিজের দিকে মুখ করে বসিয়ে নিলো রমেশ গুপ্তা। তারপর মুখটা যত সম্ভব বড় করা যায় ততটা হাঁ করে বোঁটা এবং তার চারপাশের মাংস সহ অনেকখানি ঢুকিয়ে নিলো নিজের মুখের মধ্যে আর প্রচণ্ড জোরে জোরে দংশন সহ চোষা শুরু করে দিলো।
“উফ আমি আর পারছি না.. একটু আস্তে চুষুন না.. আমি কি বারণ করেছি চুষতে … এত রাগ কেনো এই দুটোর উপর? আহ্হ্হ্ এত জোরে কামড়াচ্ছেন কেনো … মনে হচ্ছে যেনো ছিড়ে নেবে ওই দুটো আজকে আমার।” এইসব বলতে বলতে ওদের পোষা রেন্ডি হয়ে যাওয়া আমার মা জননী রমেশ জির মাথায় হাত বোলাতে লাগলো।
“রাগ নয় সুন্দরী, এটাকে বলে ভালোবাসা … তবে আমার ভালোবাসা একটু বন্য।” এই বলে পাশের বোঁটাটায় হামলে পড়লো গুপ্তা জি।
প্রাণভরে স্তনমর্দন, দংশন এবং চোষনের পরে রমেশ জি সোফাতে নিজে আধশোয়া অবস্থায় থেকে নিজের সামনে আমার মাতৃদেবী কে ওই ভঙ্গিমাতেই শুইয়ে দিলো। তারপর মায়ের একটা পা উপর দিকে তুলে মায়ের মুখ থেকে এক দলা থুতু নিজের আঙুলে নিয়ে বাঁ হাতের তর্জনীটা আমার মা শিখা কুন্ডুর পোঁদের ফুটোয় আমূল ঢুকিয়ে খেঁচা শুরু করে দিলো আর ডান হাতটা পেটের উপর দিয়ে নিয়ে এসে নিজের আঙ্গুলগুলো দিয়ে মায়ের ভগাঙ্কুরটা খুঁটতে লাগলো। বেশ কিছুক্ষণ থুতু সহযোগে আঙ্গুল দিয়ে খেঁচার পর যখন পায়ুছিদ্রের পথ প্রশস্ত হলো কিছুটা, তখন রমেশ গুপ্তা নিজের মোটা, কালো এবং লোমশ পুরুষাঙ্গটা এক ঠাপে আমূল ঢুকিয়ে দিলো মায়ের পোঁদের ফুটোর মধ্যে।
“উফফফফফফফ .. উমমমমমমমম .. আউচচচচচচ.. উই মাআআআআআ.. তোদের কি একটুও মায়া দয়া নেই শালা ছোটলোকের বাচ্চা … ওরে ওরে ওরে … মরে গেলাম রে … ওটা বের কর আমার পোঁদের ভেতর থেকে।” ব্যথায়, যন্ত্রণায় আর যৌন তাড়নার শিকার হয়ে জীবনে প্রথমবার খিস্তি করতে আরম্ভ করলো আমার মা শিখা কুন্ডু।
“একটু সহ্য কর .. গুদমারানির বেটি .. খানকিচুদী …বেশ্যা মাগী… তারপর দেখবি মজাই মজা।” এই বলে বীরবিক্রমে মায়ের পোঁদ মারতে লাগলো রমেশ গুপ্তা।
নিজের ভীমলিঙ্গ দিয়ে আমার মাতৃদেবীর পোঁদ মারতে মারতে একটা হাত কোঁকড়ানো বালে ভরা গুদের মুখে নিয়ে গিয়ে মোটা মোটা দুটো আঙ্গুল ঢুকিয়ে প্রবল বেগে গুদটা খেঁচে দিতে লাগলো।
রকি দা ততক্ষণে আবার নিজের ঠাটানো ল্যাওড়াটা নিয়ে মায়ের মুখের কাছে চলে গেছে।
“ভালো করে চুষে দে আমার ক্যাডবেরি টা, আমাদেরকে এইভাবে খুশি করতে থাক সারা জীবন ধরে। এতে যেমন তুইও আরাম পাবি, আমরাও পাবো। দেখতেই তো পেলি তোকে তোর বাপের বাড়ির একমাত্র মালকিন বানিয়ে দিলাম আমরা … তোর মেয়ের ভবিষ্যত উজ্জ্বল করে দিলাম আমার দাদা বিকাশ এর মতো একটা ঐরকম ব্রাইট ছেলের সঙ্গে বিয়ের সম্বন্ধ করে .. এরপর আরোও নিত্য নতুন উপহার পাবি আমাদের কাছ থেকে .. তোকে রানী বানিয়ে রাখবো .. নে শিগগিরি ভালো করে চোষ খানকিমাগী” সেই বলে নিজের ঠাটানো বাড়াটা আমূল ঢুকিয়ে দিলো আমার মাতৃদেবীর মুখের মধ্যে।
বাবার অপদার্থতার জন্য এবং নিজের দাদা-বৌদির নোংরা রাজনীতির ফলে মায়ের জীবনটা তো প্রায় শেষ হতেই বসেছিলো। তারমধ্যে আশাতিত এইরকম সুখের মুখ দেখে আর এতগুলি commitment একসঙ্গে পেয়ে, সর্বোপরি এত বছর পর সত্যিকারের তাগড়া পুরুষের চোদোন এবং প্রকৃত যৌন সুখ কাকে বলে … সেটা জানতে পেরে আমার মা আর কোনো দ্বিধা করলো না। দুই হাতে রকি দা’র বাঁড়াটা ধরে খেঁচে দিতে দিতে নিজের মুখে পুরে ললিপপের মত চুষতে লাগলো। পেচ্ছাপ করার ফুটো, দেশি মুরগির ডিমের মতো নির্লোম বিচিজোড়া, ঘর্মাক্ত কুঁচকি .. নির্দ্বিধায় এইসব চেটে-চুষে পরিষ্কার করে দিতে লাগলো।
বুঝতে পারলাম আমার এক সময় থাকা সতিলক্ষী মা ক্রমশ এদের বাঁধা রেন্ডিতে পরিণত হচ্ছে।
ওদিকে রমেশ গুপ্তা তখনো ননস্টপ নিজের কালো এবং অতিকায় মোটা ভীমলিঙ্গ দিয়ে থপ থপ থপ থপ করে মায়ের পোঁদ মেরে চলেছে। এক সময় দেখলাম ওইরকম মোটা এবং প্রায় ৭ ইঞ্চি লম্বা লিঙ্গের পুরোটাই আমার মাতৃদেবীর পায়ুগহ্বরের মধ্যে ঢুকে গিয়েছে। গুপ্তা জি’র লোমশ বিচিজোড়া মায়ের পাছায় এসে ধাক্কা মারতে লাগলো।
“আহ্হ্.. ও মা গো… কি আরাম লাগছে … উহহহ …. আর পারছি না … এবার বের হবে আমার।” এইসব বলতে বলতে আমার মা শিখা কুন্ডু পুনরায় নিজের জল খসানোর সময় জানান দিলো বাকিদের কে।
“খসা মাগী, তোর জল খসা … চল একসঙ্গে তিনজনেই ফেলি।” এই বলে রকির দিকে তাকিয়েও ইশারা করলো গুপ্তা জি।
সর্বপ্রথম দেখলাম থরথর করে নিজের তলপেট কাঁপিয়ে রমেশ গুপ্তার হাত ভিজিয়ে নিজের গুদের জল খসানোর ফোয়ারা ছুটিয়ে দিলো আমার মা জননী। তারপর মায়ের মুখের মধ্যে নিজের বীর্য ত্যাগ করলো রকি দা এবং নির্দেশ দিলো যেনো পুরোটা চেটে-চুষে খেয়ে নেয় আমার মাতৃদেবী, এক ফোঁটাও যেনো বাইরে না পড়ে। সবশেষে মায়ের পোঁদের ফুটোর মধ্যে গলগল করে সাদা-থকথকে একগাদা মাল ঢাললো রমেশ গুপ্তা। ক্লান্ত হয়ে বিছানায় নিজের গা এলিয়ে দিলো আমার মা শিখা কুন্ডু।
আমি আর ওখানে দাঁড়িয়ে থাকতে পারলাম না দ্বিতীয়বারের মতো আমি আমার নিজের প্যান্টে বীর্য ত্যাগ করার পর বাথরুমে গিয়ে পরিষ্কার হয়ে আবার বেরিয়ে গেলাম বাড়ি থেকে।

***

এক বছর পর …আমার বোন মামন খুব ভালোভাবে উচ্চমাধ্যমিক পাশ করলো। বলাই বাহুল্য এর পুরো ক্রেডিট টাই বিকাশ এর উপর যায়। কারণ উনি আমার বোনকে অর্থাৎ নিজের হবু স্ত্রীকে খুব ভালোভাবে গাইড করেছেন এই একটা বছর।
হপ্তা দুয়েক আগে খুব ধুমধাম করে ওদের বিয়ে হলো। নিজের ভাগ্নের বিয়েতে রমেশ গুপ্তা কোনো কার্পণ্যতা করেননি। খাওয়া থেকে শুরু করে, আলোকসজ্জা, ডেকোরেটিং, পোশাক-আশাক, অলংকার সবকিছুতেই শ্রেষ্ঠত্বের একটা ছাপ ছিলো। ওরা এখন কাশ্মীর বেড়াতে গেছে হানিমুনে। ফিরে আসবে দু-একদিনের মধ্যে।
আমার বোনের বিয়েতে দিদা উপস্থিত থাকতে পারেননি। উনি এখন খুব অসুস্থ.. সিঁড়ি থেকে পড়ে গিয়ে পক্ষাঘাতে পঙ্গু। উনার শরীরেও এখন আর সেই জৌলুস নেই আগের থেকে অনেকটাই খর্ব হয়েছে।
তবে আমার দিদা একদিন রাতে আমাকে চুপিচুপি বলেছিলো উনি সিঁড়ি থেকে পড়ে যাননি … উনাকে.. যাগ্গে, থাক সেকথা। এখানে এইসব বলেই বা কি করবো! আমাদের ফ্যামিলির ভেতরকার ব্যাপার। বিছানায় শুয়ে উপর দিকে থুথু ছুঁড়লে নিজের গায়েই পড়বে।
আমার বাবা এসেছিলেন বোনের বিয়েতে কিন্তু দু’দিন থেকে চলে গেছেন।
এই এক বছরের মধ্যে বোনের বিয়ে ছাড়া বাবা মাত্র দু’বার এসেছিলেন কিন্তু মায়ের ব্যবহারের জন্য দুই থেকে তিন দিনের বেশি থাকেননি বা থাকতে পারেননি। কারণ মায়ের সাজ-পোশাক, কথাবাত্রা এখন সম্পূর্ণরূপে বদলে গিয়েছে। বাড়িতে সব সময় রকি দা, রাজেশ কাকু, রমেশ গুপ্তা, আমজাদের মতো মানুষদের আনাগোনা। তাদের সঙ্গে বাবার সামনেই মায়ের মাখামাখি, অত্যধিক খোলামেলা পোশাক … এইসব বাবা মেনে নিতে পারে না। এই বয়সে ডিভোর্স দিয়ে লোক হাসাতে চায়না। বাবা বরাবরই মৃদুভাষী তাই নিজেকে গুটিয়ে নিয়েছে যতটা সম্ভব মায়ের থেকে দূরে থাকা যায় এই ভেবে।

ও আচ্ছা বলা হয়নি হানিমুনে আরেকজনও গেছে। আমার মা শিখা কুন্ডু। তবে একজনের সঙ্গে নয়। তিনজনের সঙ্গে.. রকি দা, তার বাবা রমেশ গুপ্তা এবং প্রোমোটার আমজাদ … গোয়াতে। রাজেশ কাকু বিজনেস এর কাজের জন্য যেতে পারেনি তবে প্রমিস করেছে পরেরবার কোথাও ট্যুর হলে নিশ্চয়ই যাবে। ওখান থেকে নিয়মিত আমার মাতৃদেবীর সঙ্গে ওদের সম্মিলিত ছবি এবং ভিডিও পাঠায় আমাকে রকি দা হোয়াটসঅ্যাপে। কখনো একসময় সতিলক্ষী থাকা আমার মায়ের হট প্যান্ট আর স্লিভলেস টপ পড়ে সী-বিচে ভ্রমণ, কখনো থঙ স্টাইল বিকিনি পড়ে রৌদ্রস্নান নেওয়া বিচের ধারে, কখনো রকি দা’র সঙ্গে নিভৃতে চোদনলীলায় মত্ত, কখনো আবার তিনজনের সঙ্গেই সম্মিলিত গ্যাংব্যাং … সবকিছুর ভিডিও আমি প্রতিনিয়ত দেখি।
আমরা এখন পাকাপাকিভাবে এই বাড়িতেই থাকি। কারণ আমাদের ছোট্ট পৈতৃক বাড়িটা আমার মা বিক্রি করে দিয়েছে। কত স্মৃতি জড়িয়ে ছিলো/আছে/চিরকাল থাকবে ওই বাড়িতে।
আর আমি ..

একা শহর একা প্রহর
…. একা কাটাই দিন,
একা হাঁটি একা খাটি
…. একা বন্ধুহীন!নিজেই হাসি নিজেই কাঁদি
…. নিজেই আছি বেশ,
নিজের সাথে দেখা করেই
….. হবো নিরুদ্দেশ!

***সমাপ্ত***

Leave a Comment