স্লিপার কোচে আফ্রিকান নিগ্রোর চোদন খেলাম

১৫ মার্চ ২০২০।

বর এসে বললো –“চলো কক্সবাজার যাই, বীচ একেবারে ফাঁকা। সপ্তাহখানেক নিরবে ঘুরে বেড়ানো যাবে।”

যেই কথা সেই কাজ, পরের দিনের সকালের ফ্লাইটে আমরা কক্সবাজার। সত্যিই একেবারে ফাঁকা, বিশ্বের দীর্ঘতম বীচের এমন চেহারা আমরা জীবনেও দেখিনি। রয়েল টিউলিপেও আমরা আর বড়জোর ১০-১২ টা রুমে লোক ছিল, সারা হোটেল ফাঁকা, খুব ভালোই কাটছিল দিনগুলো, সারাদিন পুল, বীচ আর সেক্স। বিপত্তি ঘটলো ১৮ তারিখ বিকালে, হঠাত করে ঘোষণা এলো, বীচে কেউ থাকতে পারবে না আর সব হোটেল বন্ধের নোটিশ। আমাদের ফিরতি ফ্লাইট টিকেট ছিল ২০ তারিখের, ওরা জানালো, কাল থেকে সব ফ্লাইট বন্ধ আর এর পরের সব টিকেটের মূল্য ফেরত দেয়া হবে। এদিকে সন্ধ্যা পেড়িয়ে গেছে, যে করেই হোক আজই ঢাকার উদ্দশ্যে রওয়ানা দিতে হবে। সব বাস কাউন্টারে খুঁজে ও ২টা সিট পেল না। যা পেল তা হোল ভিন্ন দুইটা বাসে ২টা টিকেট। কিছুই করার নাই, তাই ও বলল
–‘’তুমি গ্রিন লাইনের এসি স্লিপার বাসে যাবে আর আমাকে যেতে হবে ননএসি লোকাল বাসে।‘’ ওর বাস ১০টায় ছেড়ে গেলো, আমারটা ছাড়বে ১১ টায়।

সময়মতই বাস আসলো, আমার সিট যথারীতি সবার পিছনে। যেটা আমরা দুজনের কেউই আগে খেয়াল করিনাই, আর তা হোল, আমার সিটটা ডানপাশের নিচের সারির ডাবল সিট জানালার পাশে, যার অর্থ আমার পাশে আরেকজন শুয়ে যাবে। আমি উঠার পর দেখলাম আমার পাশের জনও উঠলো, আর তাকে দেখে আমার চোখ চড়কগাছ……।

সে একজন আফ্রিকান নিগ্রো, অন্ধকারে দেখা যাবে না, এমন কালো গায়ের বর্ণ। পরিচয়ে জানলাম, তার নাম টনি, নিজ উদ্যোগে কঙ্গো থেকে এসেছে রোহিঙ্গাদের দেখতে। ফেরার পথে আমাদের মত সে ও বিপদে পরেছে।
যাই হোক, বাস ছাড়ার ৫ মিনিটের মধ্যে গাইড সবার টিকেট চেক শেষে বাসের ভিতরের সব লাইট বন্ধ করে দিল আর যাত্রীরা সবাই যার যার পর্দা টেনে শুয়ে পারলো। আমরা টুকটাক গল্প করছিলাম (ওর ইংরেজি উচ্চারণ বেশ অদ্ভুত, তবে বোঝা যাচ্ছিলো), বাংলাদেশ ওর খুব ভালো লাগছে, বিশেষ করে এদেশের প্রকৃতি আর মেয়েদের না কি ওর খুবই পছন্দ হয়েছে। আমার ও অনেক প্রশংসা করলো।

-’’তুমি অনেক সুন্দর, বিশেষ করে তোমার ফিগার, খুবই সেক্সি।‘’ যদিও আমি আমার ৩৬-২৮-৩৮ ফিগারের প্রশংসা শুনে অভ্যস্থ। তার বৌয়ের ফিগার ও নাকি খুব সুন্দর, নাম জুলিয়া। আমি দেখবো না কি, জানতে চাইলে বললাম
–’’হ্যা দেখাও।’’

সে তখন তার পা-এর কাছে থাকা মনিটরে পেনড্রাইভ ঢুকালো। একটি ভিডিও ওপেন করল। সেখানে দেখা গেলো সমুদ্রের পারে একটা বাসা, সেখানে টনি আর অন্যএকটা মেয়ে, সেও নিগ্রো কিন্তু সারা গায়ে যেন আগুন, এমন সেক্সি। ওদের ভাষায় দুইজন কথা বলছিল, কিছুক্ষণ পরই টনি মেয়েটাকে চুমু দিল। আমার মনে হোল, এটা তাদের ব্যক্তিগত ভিডিও এটা দেখা ঠিক হবে না। কিন্তু তাদের আদরের ভিডিওটা এতোই আবেদনময়ী ছিল, যে আমি চোখ ফিরাতে পারছিলাম না। টানা ১০ মিনিট একজন আর একজনকে চুমু দিচ্ছিল, আর তারসাথে দুধ আর পাছা টিপাটিপি। আর সহ্য করতে না পেরে, আমি আমার পায়ের দিকের টিভি অন করে দিলাম, সেখানে একটি হিন্দি ফিল্ম চলছিল। কিন্তু আমি আসলে আড়ে আড়ে ওদের আদরের ভিডিওটাই দেখার চেষ্টা করছিলাম। জুলিয়া নিচু হয়ে টনির প্যান্ট খুলছে আর তখনই যা দেখলাম, তাতে আমার সারা শরীর কেমন যেন ঝাঁকি দিয়ে উঠলো, পেন্টি ভিজে গেলো। এটা কোনও মানুষের ধোন হতে পারে না, প্রায় ১০ ইঞ্চি লম্বা হবে আর আমার হাতের কব্জির মত চওড়া। জুলিয়া দুই হাতে ধরে হা করে মুখে নিয়ে চুষছে।

আর এদিকে টনি কখন প্যান্টের জিপার খুলে ওর ইয়া বড় ধোন হাতাচ্ছে, আগে খেয়াল ই করিনি। এর আগেও আমি অনেকের ধোন দেখেছি কিন্তু সামনা সামনি এত বড় ধোন দেখে নিজেকে আর কন্ট্রোল করতে পারলাম না, কখন উঠে বসেছি আর কখন নিজের হাতে নিয়েই একটা চুমু দিলাম জানিনা। সম্বিৎ ফিরল ওর কথায়,
-’’তোমার ভালো লেগেছে?’’

আমি ধাপ করে উঠে উলটা দিকে পাশ ফিরে শুলাম। আর মনে মনে নিজেকে গালি দিতে থাকলাম। -আমি একটা খানকী, বেশ্যা মাগী, তা না হলে একজন বিদেশী নিগ্রোর ধোন কেউ আগে থেকে ধরে। এইসব ভাবে যেন মরে যেতে ইচ্ছে করছিল। আর তখনই আমার খোলা কোমরে ওর বাম হাতের শক্ত স্পর্শ, কানের কাছে ফিসফিস…
–’’লজ্জার কি আছে? কেউ তো আর দেখছে না, শুধু তুমি আর আমি। আসো না, দুজন মিলে সময়টা একটু উপভোগ করি।’’

ওর কথায় কি মাদকতা ছিল জানিনা, আমি মন্ত্রমুগ্ধের মত পড়ে রইলাম আর টনি তার অভিজ্ঞ হাতে আমার সারা শরীর পরোখ করে চললো। কোমর থেকে পেট, নাভির গভীরে হাড়িয়ে গেল ওর একটা আঙ্গুল। ওর খসখসে হাতের স্পর্শের অনুভূতি আমার দুইপা একেবারে সোজা টানটান করে ফেলlলো আর মুখ থেকে অস্ফুটে বের হয়ে এলো – “আহহহ”। এর পর ঐ হাতের স্পর্শ পেলাম পেট থেকে উপরের দিকে, আস্তে আস্তে বুকের উপর, ব্রা-ব্লাউজের উপর দিয়েই প্রথমে আস্তে আস্তে স্পর্শ তারপর চাপ অনুভব করলাম। উহহহহহহ……।

ব্রা-এর ভিতরেই আমার নিপল তখন শক্ত হয়ে আছে। এর পর হাত চলে এলো আমার সারা হাতের উপর, গলায়, গালে, কপালে, চোখের উপর, যেন কেউ আমার সারা শরীর পরখ করছে দক্ষ হাতে। এর পর ডান হাত আমার ঘারের নিচ দিয়ে ঢুকিয়ে আমাকে ওর বুকের কাছে টেনে নিয়ে নিল। আমার পিঠে তখন ওর শরীর, কানের কাছে চুলে ওর গরম নিঃশ্বাস, পায়ের সাথে ওর লোহার মত শক্ত দুইটি পা, আর আমার পাছার কাছে কি যেন স্টিলের মত শক্ত কিছু টের পাচ্ছিলাম আর আমার সারা শরীর অবশ পাথর হয়ে গেলো। কিন্তু ওর চার হাতপা আর মুখ তখন সম্পূর্ণ সচল। আমার গলা, ঘাড়, ব্লাউজের উপরের দিকের খোলা অংশ, আমার কান ওর চুমু, চাটা আর ছোট্ট ছোট্ট কামাড়ে অস্থির। ডান হাত আমার দুই স্তন অনবরত দলায় মলাই করছে। দুই পা দিয়ে আমার দুই পা এমন ঘষাঘষি দিচ্ছে যে আমার শাড়ি হাঁটু ছেড়ে আরও অনেক উপরের দিকে উঠে গেল। বাম হাতে টেনে পেটিকোট সহ শাড়ি আমার কোমর পর্যন্ত তুলে ফেলল। আর আমার তলপেটে হাতাতে লাগলো, সেখান থেকে আরেটু নিচে ভোদার চারপাশে। আমি বাম পা টা একটু উপরে তুলে ফাক করে দিতেই সম্পূর্ণ ভোদার নরম অংশটুকু চেপে ধরল, ইশশশ……।

আর সাথে সাথে আমি জল খসিয়ে ফেললাম। আমার ভোদার পিছলা জলে ওর হাত তখন চপ চপ করছে। বাম পা টা আবার একটু তুলতেই ওর মাঝখানের আঙ্গুলটি আমার ভোদার গর্তে, আর পিছন দিয়ে আমার দুই পায়ের ফাঁকে ওর স্টিলের মোটা রডটা ঢুকিয়ে দিল। ওটা এত লম্বা ছিল যে এর আগটা আমি স্পষ্ট দেখতে পাচ্ছিলাম সামনে থেকে। ভোদার জলে পিচ্চিল জায়গা পেয়ে টনি ইচ্চে মত পিছন থেকে ঠাপ দিতে থাকলো আর একই তালে সামনে থেকে দুই আঙ্গুল দিয়ে ভোদার ভিতরে খেঁচতে থাকলো। এর সাথে দুধ টেপা আর ঘাড়ে গলায় কিস কামড়তো চলছিলই। কতক্ষণ এভাবে চলেছে এখন মনে করতে পারছি না, কিন্তু এটা মনে আছে একসময় আমি আর না পেরে দ্বিতীয় বার জল খসিয়ে দিলাম। আমার চারিদিক কেমন যেন শূন্য মনে হচ্ছিলো, আমি যেন বাতাসে ভেসে বেড়াচ্ছি এমন সুখের অনুভূতি হচ্ছিলো।

বলিষ্ঠ হাতে এবার আমাকে ওর দিকে ঘুরিয়ে নিল আর ওর বুকের মধ্যে সম্পূর্ণ আমাকে নতুন করে আবিষ্কার করলাম। এই প্রথম টনি আমার ঠোঁটে ঠোঁট রাখলো, অন্ধকারে কিছুই দেখতে পারছিলাম না কিন্তু পুরু বড় একজোড়া ঠোঁটের মধ্যে আমার ছোট্ট ঠোঁট হারিয়ে গেল। কিছুক্ষনের মধ্যেই আমি আবার গরম হয়ে উঠলাম। আমার ভোদা ওর ঐ স্টিল রড ভিতরে নেয়ার জন্য মুখিয়ে ছিল।

আমি চিত হয়ে ওকে উপরের দিকে টান দিতেই টনি বুঝতে পারলো আমি কি চাইছি। দুই হাতের উপর ভর দিয়ে ও আমার উপরে উঠে এল আর টেবিল টেনিস বলের মত ধোনের আগাটা দিয়ে ভোদার মুখে ডলতে লাগলো, ক্লিটোরিসে বার বার টেনিস বলের ঘষায় আমি যেন মরে যাই। আর না পেরে আমিই দুইহাত দিয়ে ধোনের আগাটা ধরে ভোদার মুখের মধ্যে ঢুকিয়ে দিলাম। ও সাথে সাথে এক হাত আমার মুখের উপর চেপে ধরে, কোমরের এক চাপে ধোনটা ভিতরে ঢুকিয়ে দিল। আমি আআআআ… করে চেঁচিয়ে উঠলাম।

কিন্তু ও এমনভাবে আমার মুখ চেপে ছিল যে কোন সাউন্ড বের হোল না। তা না হলে বাসের সবাই উঠে আসতো আমাকে নিগ্রোর হাত থেকে বাঁচাতে।

কিছুক্ষণ অপেক্ষা করে ও আবার একটু বের করে এনে আবার ঠাপ মারল। ব্যাথায় আমার সব রস মনে হয় শুকিয়ে গেলো। ও এবার মুখথেকে থুতু মাখিয়ে পিছলা করে নিয়ে আবার ঠাপাতে লাগলো, এবার আগের চেয়ে আরও দ্রুত। কিন্তু আমার কাছে মনে হচ্ছিলো যেন আমার কাঁচা মাংসের মধ্য দিয়ে কেউ ছুড়ি চালাচ্ছিল, জীবনে প্রথম আমি যেন রেপ হওয়ার অভিজ্ঞতা পাচ্ছিলাম।

সত্যি কথা বলতে ব্যাথা ছাড়া আর কোনও অনুভূতিই আমার হচ্ছিলো না। আমি দাঁতে দাঁত চেপে পরেছিলাম, কারণ আমার কিছুই করার নাই। এই পশুকে আমিই নিমন্ত্রণ জানিয়ে আমার দেহের উপরে তুলেছি। আমি ব্যথায় কুঁকড়ে আছি দেখে টনি ও আমাকে চুদে কোনও মজা পাচ্ছিলো না, এটা বুঝতে পারছিলাম। কিছুক্ষণ চেষ্টা করে টনি আমার উপর থেকে নেমে গেলো। আমি শাড়ি কাপড় ঠিক করে উলটা দিকে ফিরে শুয়ে থাকলাম। আর গুদে হাত বোলাতে থাকলাম, কিছুতেই ব্যাথা কমছে না। আমার কানের কাছে এসে একবার বললও – ‘’সরি’’।

আমার আসলে ওর জন্য একটু কষ্টই লাগছিলো, বেচারা কোনও জোড় করেনি, এতক্ষণ ধরে আমাকে সুখের সাগরে ভাসিয়ে নিচ্ছিল, বিনিময়ে আমি কিছুই দিতে পারছিলাম না। এই ভাবতে ভাবতেই গাড়িটা একটা হাইওয়ে রেস্টুরেন্টে থামলো – ‘ফোর সিজন্স’ রেস্টুরেন্ট।

ব্যাথায় হাঁটতে পারবোনা, তাই আমি বাস থেকে নামার সাহস করলাম না। টনি আসার সময় আমার জন্য স্যান্ডউইচ, এনার্জি ড্রিংকস নিয়ে আসলো। এতক্ষণ ওর চোদা খেয়ে আমার ক্ষুধাও লাগছিলো খুব। খাওয়া শেষে আমাকে দুইটা ওষুধ দিল,
-“মেডিসিন কর্নার থেকে এনেছি, খাও, ব্যাথা কমে যাবে। আর ভালো লাগবে”। আমি ওর প্রতি খুবই কৃতজ্ঞ ছিলাম। ওষুধ খাওয়ার কিছুক্ষনের মধ্যেই আমার ব্যাথা সত্যই উধাও হয়ে গেলো আর সারা শরীর ফ্রেশ ঝরঝরে লাগলো।
আমি বললাম, –“থ্যাংকস! আমার এখন খুব ভালো লাগছে।”

ও মাধা ঝুকিয়ে একটা সুইট হাসিতে জবাব দিল।

আমি ওর এই ইনোসেন্ট হাসিতে প্রেমে পড়ে গেলাম। ওকে আবার খুব করে কাছে পেতে ইচ্ছা করলো। শরীরের সেনসিটিভ অঙ্গ গুলো কেমন যেন কুটকুট করছিল কারও ছোঁয়া পেতে। সহজ কথায়, কোনও পুরুষের চোদা খেতে অস্থির হয়ে উঠলাম আমি।

টনি একদৃষ্টিতে আমার দিকে তাকিয়ে ছিল। আমি যখন ওর দিকে গেলাম, ওর থ্রিকোয়ার্টার প্যান্টের জিপার খুলবো, ও সাথে সাথে খুলে দিল, যেন ও জানতো আমি এটাই করবো। আমি দুই হাতে ওর বাড়াটা নিয়ে চুমু দিলাম, তারপর মুখের ভিতরে নিয়ে চোষা শুরু করলাম। হটাত করে টনি আমার কোমরে ধরে চ্যাংদোলা করে ওর উপরে তুলে নিল। আর আমার ভোদায় ওর জিবের নরম গরম ছোঁয়া টের পেলাম। আহহহহহ……

আমি মুখে শব্দ করছি বলেই কি না জানিনা, তল ঠাপে টনি ওর ধোনটা আমার মুখে গলা পর্যন্ত ঢুকিয়ে দিল। 69 স্টাইলে আমি ওর ধোন চেটে চুষে যাচ্ছি আর টনি নিচে শুয়ে আমার ভোদা পাছা সব চেটে পুঁটে খাচ্ছে।

উহহহহহহ… কি যে শান্তি। কতক্ষন ধরে এভাবে চলছিল মনে নাই, কিন্তু আমার ভিতর থেকে জল খসিয়ে তারপর ও আমায় ছারল, আর সবটুকু জল চুক চুক করে চুষে খেয়ে নিল।

জল খসানোর পরও আমার মধ্যের কামুক ভাব একটুও কমলো না। আমি এবার আমার সিটে শুয়ে শাড়ি পেটিকোট কোমর পর্যন্ত তুলে ওকে উপরে ডেকে নিলাম। ও আমার উপরে এসে ঠোঁটে, গালে, গলায় চুমু খেল, ব্লাউজের হুক খুলে ভিতর থেকে ব্রা খুলে নিল আর দুই হাতে আর মুখে আমার দুটো বুবস চটকাতে, পিষতে আর পাকা আমের মত কামড়াতে লাগলো।

ও পকেট থেকে ছোট্ট লোশনের বোতল বের করে ওর পেনিস আর আমার পুশিতে মাখতে মাখতে বললও
– “এর চেয়ে ভালো পিচ্ছিল কিছু এখানে পেলাম না।”

এরপর আর দেরি না করে পচ করে ওর রড আমার গুদে ভরে দিল, এক চাপে অর্ধেকটা ঢুকে গেলো। লোশনের পিচ্ছিলতায়, না কি ঔষধের গুনে জানিনা, আমি এবার একটুও ব্যাথা পেলাম না। দুই-তিন বার ঠাপ দিতেই আমার ভয় কেটে গেলো, আর এক অপার্থিব সুখ অনুভব করতে শুরু করলাম।

রাতের নিঃসঙ্গ রাস্তায় বাস তখন প্রায় ১০০-১২০ কি.মি./ঘণ্টা বেগে চলছিল, তখন ঐ বাসের পিছনের বেডে এক ভয়ংকর দর্শন পশু ২০০-২৫০ কি.মি. বেগে এক তরুণীতে ঠাপাচ্ছিল।

ওর ঠাপের ঘর্ষণে যেন আমার গুদে আগুন ধরে যাবে এই অবস্থা। মনে হচ্ছিল চিৎকার করি, কিন্তু আমার মুখের মধ্যে ব্রা ঠেসে ভোরে দিল যে গোঙ্গানির শব্দ টাও বেড় হচ্ছিলো না। শুধু মনে হচ্ছিল এতদিনে একজন সত্যিকারে পুরুষের চোদোন খাচ্ছি। টানা আধা ঘণ্টা এক বেগে ঠাপিয়ে আমার ভিতরে সবটুকু গরম মাল ছেড়ে দিল। টনির ধোন এতোই বড় ছিল, জীবনে এই প্রথম যেন অনুভব হচ্ছিলো কারও বীর্য আমার জরায়ুর মুখে ছিটকে পড়েছে, তারপর জরায়ু মুখের ছিদ্র দিয়ে ধীরে ধীরে ওর বীর্যবাহিত শুক্র আমার জরায়ুর ভিতরে প্রবেশ করতে থাকে।

বাইরে তখন কর্ণফুলী শাহ আমানত ব্রিজের আলো, বুঝতে পারি বাস এখন চট্টগ্রাম শহরে প্রবেশ করবে। দুইজনেই নিজের নিজের কাপড় ঠিক করে নেই। কিছুক্ষণ শহরের বিভিন্ন পথ, ফ্লাইওভার পাড় হয়ে বাস আবার শহর থেকে বেড় হয়ে গেলো, আর চারিদিকে আবার নিস্তব্ধ অন্ধকার নেমে এলো।

আমি তো এই অন্ধকারের অপেক্ষায়ই ছিলাম। টনি কিছু বুঝে উঠার আগেই আমি ওর বুকের উপরে উঠে বসলাম। তারপর শাড়ির সামনের অংশ পেটিকোট সহ ওর মাথার উপরে উঠিয়ে ওর মাথা পুরোপুরি ঢেকে দিলাম। আর আমি ওর ঘারের দুই পাশে পায়ের ভর দিয়ে ওর মুখের উপর বসে পড়লাম। আর এক হাতে উপরের সিটের রড ধরে ব্যালান্স করে নিলাম, যেন গাড়ির দুলুনিতে পড়ে না যাই।

এরপর টানা ৫ মিনিট ওর মুখ আর নাকে ঘসে ঘসে, আর ওর জিবের চোদোন এবং দাঁতের কামড় খেতে খেতে নিজেকে আবার ভিজিয়ে নিলাম। চুপচুপে ভিজা ভোদা নিয়ে ওর কোমরের দিকে চলে এলাম, আর টনিও জিপার খুলে আমার জন্য রেডি হয়ে ছিল। আমার দুই হাত ওর বুকের দুই পাশে রেখে কোমর দোলাতে দোলাতে ওর ১০ ইঞ্চি বাড়াটা সম্পূর্ণ আমার গুদের ভিতর ঢুকিয়ে নিয়ে ওকে চুদতে লাগলাম কোন কমার্সিয়াল ব্রেক ছাড়া।

কতক্ষণ চুদেছি জানিনা, যখন মনে হোল আমার দুই পা অবশ হয়ে আসছে তখন নিচু হয়ে ওর বুকের উপর ভর দিলাম। আর দুই হাতে ওর ঘাড়ের পিছনে জড়িয়ে ধরে ওর তলঠাপ খেতে থাকলাম। প্রায় ত্রিশ মিনিট ঠাপ খাওয়ার পর আর পারলাম না- দেহটা সুড়সূড়িয়ে উঠল, শির শির করে মেরুদন্ড কেমন যেন বাকা হয়ে গেল, কল কল করে জল খসছে, যেন দু’কূল ভাসিয়ে বান ডেকেছে আমার রসালো গুদে । আরো শক্ত করে জড়িয়ে ধরে টনির বাড়াকে কামড়ে কামড়ে ধরে কল কল করে সব রাগরস মোচন করলাম। এরপর নিস্তেজ হয়ে নিজের সিটে শুয়ে পরি।
কতক্ষণ ঘুমিয়ে ছিলাম জানিনা, গাইডের কথায় ঘুম ভাঙ্গে – ‘’আমাদের এখন যাত্রা বিরতি কুমিল্লায়, আপনারা ২৫ মিনিটের মধ্যে গাড়িতে উপস্থিত থাকবেন।‘’ কখন ফেনী পাড় হয়ে এসেছে কিছুই টের পেলাম না। হাইওয়ে রেস্টুরেন্ট এ ফ্রেশ হয়ে, আমি আর টনি বসে কড়া করে দুই মগ কফির অর্ডার দিলাম। কফি পেটে যেতেই যেন শরীরটা একেবারে চাঙ্গা হয়ে গেলো।

এরপর কুমিল্লা থেকে ঢাকা আসার পথে কাচপুর ব্রিজ পাড় হওয়া পর্যন্ত আরও দুইবার আমরা সময়ের সতব্যবহার করেছিলাম। বাস থেকে নেমে টনি আমাকে জানিয়েছিল, আমাকে যে দুইটা পিল খাইয়েছিল, তার একটা ছিল ব্যাথা নাশক বড়ি আর অন্যটা ছিল যৌন বর্ধক বড়ি। আর ওটা খেয়েই আমি সারা রাত এমন কামুক হয়ে ছিলাম।
ও ভেবেছিল এই কথা শুনে আমি খুব রাগ করবো, কিন্তু আমি ওকে অবাক করে দিয়ে বলেছিলাম – “থ্যাঙ্ক ইউ।”
এক বছরের বেশী হয়ে গেলো, কিন্তু ঐ রাত আমার কাছে এখনও জ্বলজ্বলে। এক মুহূর্তের জন্যও টনিকে, বিশেষ করে ওর ঐ কুচকুচে কালো আখাম্বা ধোনের চোদোন ভুলতে পারছি না।

আবার কি কখনও দেখা পাবো ……?

(ভালো লাগলে মেইল করে জানাবেন প্লিজ [email protected])

1 thought on “স্লিপার কোচে আফ্রিকান নিগ্রোর চোদন খেলাম”

  1. MIND BLOWING 💞💞💞 same thing me also byt my one is south Africa Bus store I like African girl .this jarring more then2200 km. 22 hours this is lovely memories i don’t forget my life. Thanks a lot my friend💋💋💜💜💕💖

Leave a Comment