হবু শাশুড়ি চোদা – Bangla Choti Golpo

bangla sasuri choda choti. বিয়ে করলাম সব শেষে। বাকী দুই বন্ধু মেয়েদের শরীর আর নানা খুঁটিনাটি বিষয়ে অবগত করেছিল। সে বছর বসন্তকালের এক বিকেলে মেয়ে দেখতে গিয়ে মজে গেলাম। শ্বশুড় বাড়ীতে থাকে বলতে শ্বশুড় শ্বাশুড়ি আর একমাত্র মেয়ে বয়স ১৯-২০। ফর্সা, সুগঠিত স্বাস্থ্য। ব্লাউজের তলা থেকে বুকের আঁচল ভেদ করে যেন মাথা তুলেছে দুটি পাহাড় চূড়া। মনে হল দু’স্তন ফেটে বেরিয়ে আসতে চাইছে। সরু কোমর, পুষ্টু ভারী নিতম্ব, যেন দুটি তানপুরার খোল। পুষ্ট কলাগাছের মধ্যে দুই ঊরু মিশেছে নিতম্ব আর নিম্ননাভিতে। কোমর আর নাভিদেশ কচি তালশাসের মতন নরম। নাভির অনেক নিচে কাপড়ের বাঁধন।

বোধহয় দু তিন আঙুলের নীচে যোনি উপত্যকা। হাতের আঙুল, গলা,গ্রীবা,কাঁধ যেন মাখন দিয়ে তৈরী। আমি চোখ ফেরাতে পারছিলাম না। সিদ্ধান্ত নিতে দেরী করিনি। তখনও বুঝতে পারিনি, আমার বিবাহিত জীবনে অন্য কেউ স্থান দখল করবে। রাস্তায় ঘাটে, পরিচিত জনদের বাড়ীতে গিয়ে আলাপ পরিচয় ঘটে অনেক বিবাহিত মহিলার সঙ্গে। তারাও আকৃষ্ট হয়, টের পাই। কিন্তু ঘনিষ্ঠতা বলতে, বিশেষত শারীরিক সম্পর্ক বলতে যা বোঝায়, তা ঘটেনি কোনদিন। কোন সুযোগও তৈরী হয়নি। আমি আসলে আকর্ষন বোধ করলাম হবু শ্বাশুড়ি মায়ার প্রতি।

যাকে বিয়ে করব, তারজন্য তো আলাদা জায়গা তৈরী হয়েই রইল, কিন্তু এ হল মায়া, মানে আমার শ্বাশুড়ির নাম। কি যেন সুর বাজিয়ে দিল আমার বুকের মধ্যে। মায়া কাছে এসে আমার সাথে দাঁড়িয়ে কথা বলল। দু’চোখে কিভাবে যেন দেখছিল আমাকে। হাসিটা মনে জলতরঙ্গের মতো। ছোটখাট রসের কথা যখন বলছিলাম, খিলখিল করে হেসে সারা শরীরে ঢেউ তুলছিল।

মনে হয়েছিল সারা শরীর ওকে চাইছে। পরে দ্বিতীয়বার মেয়ে দেখতে গিয়ে শ্বাশুড়ির প্রতি আকর্ষণ তীব্র হয়েছিল। শ্বাশুড়িরও একই অবস্থা হয়েছিল আমাকে দেখে। পরে বলেছিল, আমার শ্বশুড় ছিল ভগ্নস্বাস্থ্য। বিয়ের পর যে শারীরিক সুখ মেয়েদের কাম্য, তা থেকে বঞ্চিত, উপোষী ছিল মায়া। মেয়েদের চোখের নীরব ভাষায়, হাঁটাচলার আচরণে বুদ্ধিমান অনেক গোপণ বার্তা পেয়ে যায়। শ্বাশুড়ি মায়ার শারীরিক ভাষায় আমি এই আমন্ত্রণ পেয়েছি। যখনই বিয়ের পর শ্বশুড়বাড়ী গিয়েছি তখুনি পেয়েছি। sasuri choda

খুবই প্রগলভ হল এই মায়া। সে যেন শ্বাশুড়ি নয়, আমার নিষিদ্ধ প্রেমিকা। একমাত্র মেয়ে সুনীতাকে বিয়ে করা মানে তারকাছে আমার পৌঁছোবার পাসপোর্ট পেয়ে যাওয়া। প্রবল যৌন আবেদন মায়ার শরীরে। চোখের তারায় মদির আহ্বান। হাঁটার ছলেই দোলা শরীর পুরুষকে হাতছানি দিয়ে ডাকে। আমি যেন তাকে দেখেছি আর যন্ত্রণায় ছটফট করে মরেছি। শ্বশুড়বাড়ী গেলেই শ্বাশুড়ির চোখের ভাষায় পড়ত আমন্ত্রণ। তৃষ্ণার্তের মতো আমার চোখ মায়ার দেহকে দৃষ্টিতে সম্ভোগ করে চলত। পূর্ণ যৌবনা যুবতীর সব সৌন্দর্য, যেন সারা শরীর থেকে উপছে পড়ছে।

দুটি স্তন, শাড়ী আর ব্লাউজের সীমা ছেড়ে বাইরে বেরিয়ে আসতে চায়। নাভির একেবারে তলায় যোনি উপত্যকায় ঠিক উপরে শাড়ীর বাঁধন থাকে। স্লিভলেস ব্লাউজের ফাঁকে দৃশ্যমান ঘনচুলে ভরা বাহুমূল। পিছন ফিরে যাবার সময় অপাঙ্গে দেখত আমাকে। ঠোঁটে যৌন আবেদনে মাখা হাসি। পিছন ফিরে যাবার সময় আমার চোখ আটকে যেত সোনালী তানপুরার খোলের মতো দুই ভারী নিতম্বের ওপর। জলভরা কলসীর মতো মনে হত। চলার ছন্দে একটি নিতম্ব ধাক্কা দিত অপরটিকে। প্যান্টের মধ্যে লিঙ্গ আমার দৃঢ় হয়ে উঠত। মনে হত মায়াকে আমি জড়িয়ে ধরি। sasuri choda

মায়ার নগ্ন কোমর, নিটোল গলা, প্রায় অনাবৃত পিঠ আমাকে চুম্বকের মতন টানত। মায়াও অনুভব করত। বুঝতাম ওর সারা শরীর আমাকে একান্তে পেতে চাইছে। প্রথমে সে সুযোগ মেলেনি। সুযোগ পেলাম বিয়ের চারমাস পরে। স্ত্রী সুনীতা তখন গর্ভবতী হয়েছে। আমিও রইলাম সুযোগের খোঁজে। ঘন ঘন যেতে লাগলাম শ্বশুড় বাড়ীতে। গেলেই অবাধে মায়া আমার হাত ধরত। পাশ দিয়ে যাবার সময় মৃদু ধাক্কা দিত পুষ্ট স্তন দিয়ে। কোনও সময় আমি দাঁড়িয়ে আছি, মায়া যেন নীচু হয়ে কিছু কুড়োচ্ছে এই অছিলায়, নীচু হয়ে ভারী নিতম্বের নরম খাঁজে ঠেসে ধরত প্যান্টের মধ্যে উদ্যত লিঙ্গের মুখ।

কখনও যাবার সময় হাঁটু অবধি শাড়ী তুলে পুষ্ট পায়ের গোছ, হাঁটু, ঊরুর অংশ প্রদর্শন করত। আমি দগ্ধ হতাম কামাগ্নিতে। সেদিনটা ছিল বসন্তকালের একদিন। আগেই জানতাম শ্বশুড়মশাই অফিসের কাজে ক’দিনের জন্য বাইরে যাবেন। খাওয়া দাওয়া করে সকাল সকালই সুটকেশ নিয়ে বেরিয়ে গেলেন শ্বশুড়মশাই। আমি বসেছিলাম দু’তলার ঘরে। সদর দরজা বন্ধ হওয়ার শব্দ কানে এল। অবারিত দ্বার। এ বাড়ীতে এখন মায়া আর আমি, আমরা দুজনে। যা খুশি তাই করতে পারি। আমি যত ভাবছি আমার শরীরে চাঞ্ছল্য ছড়াচ্ছে। এইদিনের অপেক্ষায় তো ছিলাম। sasuri choda

তাড়াহুড়ো করব না। পুরো তিনদিন থাকব। অবাধে করব। স্বাধীনভাবে। এতদিনের অতৃপ্ত কামনা এবার পূর্ণ হবে। আমার শ্বাশুড়ি মায়া উঠে এল সিঁড়ি দিয়ে। ঘরের জানলাগুলো একটা একটা করে সব বন্ধ করে দিল।আমার শ্বাশুড়ি মায়া দাঁড়াল আমার গা ঘেঁষে। তারপর বসল আমার পাশে সোফায়। হাত রাখল কোলে, প্যান্টের জীপার ঠেলে আমার উত্থিত লিঙ্গ তখন বেরিয়ে আসতে চাইছে বন্দীত্ব থেকে। জীপারের চেন খুলল মায়া। বার করে আনল, স্ফীত কঠিন লিঙ্গ। লিঙ্গমণি মাথা নাড়ছে অল্প অল্প। ডানহাতের মুঠোয় বন্দী করল আমার পৌরুষকে।

আমি ওর গলা জড়িয়ে পাগলের মত চুমু খেতে লাগলাম, ঠোঁটে, গলায়, চোখে। মায়া বাঁ হাত দিয়ে জড়িয়ে ধরল আমাকে। ওকে বুকে পিষ্ট করে বললাম, -তোমায় ভালবাসি। তোমাকে প্রথম দেখাতেই আমি মজে গিয়েছিলাম।

আমাকে চুমু খেয়ে বলল, একবারের দেখাতে আমিও তো পাগল হয়ে উঠেছিলাম। কবে পাব তোমাকে। ভেবেছিলাম, মেয়েকে পেয়ে আর বোধহয় তাকাবে না আমার দিকে।

মায়ার ব্লাউজে হাত দিতেই ও খুলে ফেলল ব্লাউজ আর ব্রা। হাত ধরে টেনে তুলল আমাকে। শার্ট, গেঞ্জী, প্যান্ট খুলে ফেলে দিল ঘরের মেঝেতে। আমি খুলে নিলাম মায়ার শাড়ী আর শায়া। sasuri choda

এবার এল সেই চরম মূহূর্ত। হাঁটু মুড়ে ওর দুই ঊরুর মধ্যে বসলাম। স্ফীত শক্ত লিঙ্গের মুখ, সজোরে ঢুকিয়ে দিলাম উন্মুক্ত লাল পদ্মের মতো যোনি গহ্বরে। মায়া আমাকে টেনে নিল, দু’স্তনের ওপরে। ওর দুই স্তন পিষ্ট হল আমার বুকের চাপে। শুরু করলাম লিঙ্গ চালনা মায়ার যোনি পথে। যোনির বাইরের দুই ঠোঁট দু’দিকে উঠে কামড়ে ধরল লিঙ্গের গোড়া। লিঙ্গ আমূল প্রথিত। লিঙ্গ টেনে বার করে আবার ঠেসে ঢুকিয়ে দিচ্ছি আমি। সুখের আবেশে মায়ার গলা দিয়ে আওয়াজ বেরুচ্ছে আঃ আঃ।- আরো জোরে কর, আরো জোরে কর।

Leave a Comment