মায়ের পাকা গুদ চুদে বোনের কচি গুদ চুদলাম

মা বোনের গুদ আমি সিমা, আজ আপনাদের বলব আমার জীবনের এক বিচিত্র অভিজ্ঞতার কথা। এ এমন এক গল্প যা শুনে আপনারা অবাক হবেন বলবেন এমনও হয়।

মুল গল্পে যাওয়ার আগে আমার পরিবারের সবার সাথে পরিচিত হোন।পরিবার বলতে আমার মা সবিতা আর সৎ ভাই সজল। ভাই আমার তিন বছরের বড়। আমি দশম শ্রেনির ছাত্রী। ভাই কলেজে পড়ত কিন্তু হঠাৎ আমার সৎ বাবা মারা যাওয়াতে ভাই লেখাপড়া বন্ধ করে এখন সি,এন,জি চালায় এবং পুরো পরিবারের দায়িত্ব নেয়।

ভাই সারাদিন পরিশ্রম করার জন্য ওর শরীর বেশ শক্তপোক্ত হলো। এবার একটু মায়ের বিবরন দিই। মা অসাধারন সুন্দরি এক মহিলা। বয়স মাত্র ৩২ বছর। মার বয়স যখন আমার মত মানে ১৪ বছর তখনি প্রেম করে বিয়ে করে আমার বাবার সাথে।

আর বিয়ের এক বছেরের মধ্যে আমার জন্ম। এর দু’বছর পর বাবার সাথে মার ছাড়াছাড়ি হয়ে যায়। মা আমাকে নিয়ে শহরে চলে আসে। তারপর বিয়ে করেন বিপত্নিক সঞ্জয় বাবুকে। তখন থেকে আমারা একসাথে থাকি। ভাইও আমাকে খুব আদর করে। এভাবে সুখেই কাটছিল আমাদের দিন।

এর মধ্য বাবা মারা গেল। মা তার এই ভরা যৌবন নিয়ে পরল মহা মুশকিলে।এদিকে আমি বড় হয়েছি তাই মা আবার বিয়ে করবে তাও সম্ভাব না।তাই মা সবসময় মনমরা হুয়ে থাকত।মায়ের ৩৬ সাইজের মাই আর ৩৮ সাজের ভারি পাছা দেখে পুরুষ মানুষ দূরে থাক আমারই হিংসা হয়।আর মার কামুকি চাহনি যেকোন পুরুষের মনে কামনার আগুন জ্বালিয়ে দেয়। মা বোনের গুদ

ভাইয়ের একার আয়ে সংসার চালাতে কস্ট হয় তাই এক রুমের বাসা নিয়ে থাকি। রুমের মাঝে একটা পর্দা দিয়ে একপাশে ভাই থাকে অন্য পাশে আমি আর মা থাকি। banglachotigolpo.net ভোদা চুদার মজা

ইদানিং মা বাসায় সবসময় ম্যাক্সি পড়ে থাকে কিন্তু ভিতরে ব্রা পড়ে না । তাই মা যখন হাটে তখন মার ৩৬ সাইজের মাই দুটো দুলতে থাকে।

আমি লক্ষ্য করলাম ভাই সবসময় মার মাইয়ের দিকে তাকিয়ে থাকে। ভাই যখন মার মাই দেখে তখন ভাইয়ের ধোন ঠাটিয়ে যায় আর ভাই তখন ধোন হাতায়।

একদিন মা রান্না ঘরে কাজ করছিল ভাই বথরুমে গোসল করছিল, আমি পড়ছিলাম হঠাৎ পানি খাওয়ার জন্য রান্না ঘরে যাব এমন সময় দেখি মা একটা বেগুন দিয়ে গুদ খিচে চলছে। ওখান থেকে আসার সময় মনে হল বাথরুম থেকে কেমন শব্দ আসছে কৌতুহলে বাথরুমের ফুটোয় চোখ রাখলাম।

দেখি ভাই লেংটো হয়ে ধোণ খেচছে আর বির বির করে বলছে ওরে সবিতা মাগী তোরে চুদি তোর মাইয়াটারেও চুদি খাঙ্কি মাগী আমার এমন একটা বাড়া থাকতে তুই ভোদায় বেগুন ঢুকাস আজ তোরে আমি চুদে তোর ভোদার বিগার মিটাব।

উহ উহ মাগী তোর মেয়েটাও কেমন সেক্সি ফিগার বানাইয়াছে ওই সিমা মাগীরেও চুদমু। এই রকম সেক্সি মা বোন থাকতে আমার বাড়া খেঁচা লাগে দুই মাগীরে একসাথে চুদমু। মা বোনের গুদ

এই সব কথা বলতে বলতে ভাই খিচে মাল বের করল। আমি পড়ার টেবিলে এসে ঝিম মেরে বসে রইলাম আর ভাবতে লাগলাম ভাই আজ মাকে চুদবে আমাকে যেভাবেই হোক ভাই আর মার চোদন দেখতে হবে।

একটু পর ভাই বাথরুম থেকে বের হল। মা রান্না শেষ করে ডাকল সজল সিমা খেতে আয়। আমি খেতে বসে দেখি মার ম্যাক্সির দু’টো হুক খোলা আর তাতে মার বুকের খাজও দুধ দেখা যাচ্ছে। ভাই মার দুধ দেখে আবার ধোন ঠাটিয় ফেলছে এবার আমার মনে হল মাও ভাইকে দিয়ে চুদাতে চায়। দুইটা ধোন নিয়ে বৌদির গ্রুপ চোদার খেলা

খাওয়া শেষ করে আমি মাকে বললাম আমি বান্ধবির বাসায় গেলাম আসতে দেরি হবে বলে বের হয়ে গেলাম। পাঁচ মিনিট পর ফিরে এসে আমি বাসার পিছনে গলির মধ্যে আমাদের রুমের জানালা বরাবর দাড়ালাম।

পর্দার ফাঁক দিয়ে দেখি ভাই খাটে পা ঝুলিয়ে বসে মাকে ডাকছে মা তার মাই ঝুলিয়ে এসে জিজ্ঞেস করল কি বল? মা তোমার ব্রা নেই, ব্রা পড়না কেন? তোমার মাইয়ের দুলনি দেখে আমার বাড়ার কি অবস্থা দেখ … বলে ভাই লুঙ্গি উঁচা করে মাকে ঠাটানো বাড়াটা দেখাল।

মা ভাইয়ের বাড়া দেখে ঢোক গিলে লোভি চোখে তাকাল আর কৃত্রিম রাগ দেখিয়ে বলল সজল হোক আমি তোর সৎ মা তবুত মা। ভাই এবার মাকে বুকে জরিয়ে ধরে বলে তুমি আমার মা তাইত আমি তোমাকে সত্য কথাটা বললাম। আমি জানি মা বাবা মরার পর থেকে তুমি অনেক কস্টে আছ। মা বোনের গুদ

মা এবার মুচকি হেসে বলল তাই বুঝি তুই মাকে চুদতে চাস। ভাই মাকে আরো জোরে জরিয়ে মার মাই নিজের বুকে পিসে পাছার দাবনা দুটি টিপে বলল হ্যাঁ মা আমি তোমাকে চুদতে চাই তোমার এই সেক্সি ফিগার এই ডাসা মাই দেখে আমার বাড়াটা সব্ সময় তোমাকে চুদার জন্য লাফাতে থাকে আর তুমিও যে চোদানোর জন্য ব্রা প্যান্টি পড়া বাদ দিয়েছো তা জানি ।

এবার মা ভাইয়ের বাড়াটা হাতে ধরে আগেপিছু করে বলে হ্যাঁরে সজল তোর বাপ মরার পর থেকে চুদা খাওয়ার জন্য ভোদাটা সব সময় ভিজে থাকে কিন্তু কাকে দিয়ে চুদাব বল এদিকে মেয়েটাও বড় হয়েছে তাই বাইরে চুদাতে পারিনা। একদিন তোর এই বাশটা দেখে ভাবলাম তোকে দিয়ে চুদাই তাই ব্রা পড়া বাদ দিলাম যদি তুই আমার মাইয়ের দুলনি দেখে আমাকে চুদে একটু শান্তি দিস।

এদিকে তোর বোনের জন্য আমিও তোকে বলতে পারিনা সজল আমাকে চুদে দে তাই তোকে দিয়ে বাজার থেকে বেগুন আনিয়ে তোকে দেখিয়ে গুদ খেঁচি যেন তুই আমাকে চুদে দিস। ইস সজল তোর বাড়াটা দেখি তোর বাপেরটার চাইতেও বড়। এত বড় বাড়া কিভাবে বানালি আগে কাউকে চুদেছিস নাকি?

না মা আগে কাউকে চুদিনি শুধু তোমার কথা চিন্তা করে খেঁচেছি।

আর খেঁচবি না।

তাহলে বাড়া ঠাটালে কি করব ? মা বোনের গুদ

কেন আমাকে চুদবি, চুদে আমার গুদে মাল দিবি। পুরুষের মাল অনেক মুল্যবান তা তুই নস্ট করবি না, আমার গুদে জমাবি বলে মা ভাইয়ের বাড়া মুখে নিয়ে চুসতে শুরু করল। বাড়ায় চোষন পরতে ভাই আরামে চোখ বন্ধ করে উম উহ আহ করে সুখের জানান দিতে থাকে।

মাও ভাইয়ের বাড়া পুরোটা মুখে নিয়ে চুসতে থাকে ভাই মার মাথা ধরে আগে পিছে করে সম্পুর্ন বাড়া মার মুখে ঠেলতে থাকে। কিছুক্ষুন চুষে মা যখন মুখ থেকে বাড়াটা বের করল তখন ভাইয়ের বাড়া দেখে আমার মাথা ঘুরে গেল বাবা এত্ত বড় বাড়া, লম্বায় সাত ইঞ্চি ঘেরে পাচ ইঞ্চি এটা কিভাবে মার গুদে ঢুকবে গুদ তো ফেটে যাবে।

এদিকে আমার গুদ ভিজে উঠছে আমি একহাতে গুদ হাতাতে থাকি আর অন্য হাতে নিজের মাই টিপতে থাকি। এবার ভাই মার ম্যাক্সি খুলে মাকে সম্পুর্ন নেংটো করে এক দৃস্টিতে মার দিকে তাকিয়ে থাকল। মা লজ্জা পেয়ে বলে ওভাবে তাকিয়ে আছিস কেন? আমার বুঝি লজ্জা করেনা?

এবার ভাই মার মাই আলতো করে টিপে বলে ওফ মা কি সুন্দর তোমার মাই আর তোমার ভোদা দেখে চোখ জ়ুরিয়ে যায়। তোমার গতরখান যেন সেক্সের কারখানা। মার মাই টিপে মাকে এবার বিছানায় ফেলল আর ভাই মার উপর উঠে একটা মাই চুষতে লাগল। মা বোনের গুদ

মা এবার শরীর মোচর দিয়ে ভাইয়ের চুলে আঙ্গুল দিয়ে উম উম উহ আহ সজল কি আরাম মাই চোষানিতে উহ আহ করে সুখের শিতকার দিতে থাকল।এবার ভাই মার সারা শরীরে চুমু খেতে খেতে নিচের দিকে নেমে মার গুদে চুমু খেয়ে জিজ্ঞেস করল মা তোমার গুদে বাল নেই কেন?তোর হাবভাব দেখে আমি বুঝেছি তুই আমাকে চুদবি তাই বাল কামিয়ে ফেলছি।

ভাল করেছো তোমার বালহীন গুদ একেবারে কচি লাগছে বলে ভাই মার পা ফাঁক করে গুদে জিব দিয়ে ভুংগাকুরে ঘসা দিতে থাকল। ভংগাকুরে জিবের ছোয়া পেয়ে মা যেন পাগল হয়ে উঠল। ভাইয়ের মাথাটা গুদের সাথে চেপে ধরে বলল ওরে সজল আমি আর সহ্য করতে পারছিনা।

উহ উহ আহ চোষ উহ মাগো জোরে চোষ ইসসস ইসসস কি সুখ মাগো কি আরাম ও ও ইসসসস সজল তুই আমার কি করলি ওহ আমার জল খসে যাবে ওহ গেল গো আমার সব রস বের হয়ে গেল বলে মা রস ছেড়ে দিল।

ভাই মার সবটুকু রস খেয়ে নিয়ে বলল ওহ মা তোমার গুদের রস কি টেস্ট মনে হচ্ছে অমৃত খেলাম আমাকে কিন্তু প্রতিদিন তোমার এই অমৃত খাওয়াতে হবে। chuda chudi golpo

মা তৃপ্তির হাসি দিয়ে ভাইকে বুকে নিয়ে হ্যাঁ তোর যখন মন চায় খাস আমি তোকে বাধা দিবনা। তুই চুষেই আমার গুদের রস বের করে দিলি ওফ কতদিন পর একজন পুরুষ মানুষের ছোয়ায় গুদের জল বের করলাম কি আরাম পেলাম।

মা তুমিতো জল খুসিয়ে আরাম করলে এবার আমার বাড়াটার কি ব্যবস্থা হবে? মা বোনের গুদ

মা বাড়াটা হাতে ধরে দাড়া এটার ব্যবস্থা করছি বলে পা ফাঁক করে বাড়াটা গুদের মুখে সেট করে ভাইকে বলল নে এবার ঠেলে ঢুকিয়ে দে আর ঠাপিয়ে বাড়াটা ঠাণ্ডা কর।ভাই ঠাপ দিতে অর্ধেক বাড়া মার গুদে ঢুকে গেল। ওহ আস্তে দে বাবা তোর যে ঘোড়ার বাড়া মনে হচ্ছে গুদ ফেটে যাবে।

ভাই মার ঠোট চুষে মাই টিপে কোমড় তুলে আর একটা ঠাপ দিয়ে সম্পুর্ন বাড়া মার গুদে ঢুকিয়ে দিল।

মা ইসসস আস্তে মাগো কিরে সবটুক ভরে দিয়েছিস? বাব্বা একেবারে গুদটা ভরে দিয়েছিস।। এমন গুদভর্তি বাড়া দিয়ে আগে কেউ চুদেনি, নে এবার ঠাপা, ঠাপিয়ে মায়ের গুদটাকে ফাটিয়ে দে মায়ের গুদের কামরানি মিটিয়ে দে। আমার কতদিনের সখ তোর বাড়াটা গুদে নিয়ে খেলার আজ তুই আমার সে আশা পুরন করলি। নে মাই চুষতে চুষতে মার গুদে ঠাপা।

এবার ভাই মার গুদে ঠাপ শুরু করল । ঠাপাতে ঠাপাতে ভাই মাকে বলে তোমাকে চুদার জন্য কতদিন আমি ঠাটানো বাড়াটা তোমাকে দেখিয়েছি। 

আজ তোমার গুদে ঢুকে বাড়াটা ধন্য হল। উফ মা তোমার ভোদাটা কি রসাল। আমার বাড়াটা তোমার কামপুকুরে কি শান্তিতে ডুব দিচ্ছে, তোমার গুদের রস দিয়ে বাড়াটা গোসল করিয়ে দাও।  মা বোনের গুদ

মা তোমাকে চুদে কি আরাম আজ থেকে প্রতিদিন তোমাকে চুদব। তোমাকে চুদে চুদে তোমার গুদে আমার মাল দিয়ে ভরে রাখব। কি মা দিবে না আমাকে চুদতে?

হ্যাঁ বাবা চুদিস কিন্তু বাসায় সিমা থাকলে কিভাবে চুদবি?

আমি জানিনা তোমাকে না চুদে আমি থাকতে পারবনা। ঠিক আছে পাগল ছেলে সিমার চোখ বাচিয়ে আমি তোর কাছে চুদা খাব নে এখন মাকে ভাল করে গাদন দে আমার আবার জল খসবে বলে মা তলঠাপ দিতে থাকল ।

ভাইও ঠাপের গতি বাড়িয়ে দিল।

মা অহ অহ আহ উফ দে জোরে দে ফাটিয়ে দে ইস ইসস ইসসস ও মাগো ও বাবাগো ইস তোমারা দেখে যাও আমার নাং গুদ ভাতারি ছেলে আমাকে চুদে কি সুখ দিচ্ছে। 

দে বাবা ঠেসে ঠেসে দে ও সজল মনে হচ্ছে তোর ঠাপে আমি সুখের স্বর্গে ভেসে যাচ্ছি উফ উহ আহ কি আরাম এতো আরাম দুই ভাতারও চূদে দিতে পারে নাই চোদ বাবা চোদ বলতে বলতে মা তার রস খসিয়ে দিল।

ভাই মাকে রস খসার সুযোগ দিয়ে মার একটা মাই মুখে নিয়ে চুষে বলল কেমন লাগল মা আমার বাড়ার ঠাপ।

উফ সজল তোর ঠাপ খেয়ে আমি ভিষন খুসি। আমি এই বয়সে দু’জন ভাতারের চোদা খাইছি আজ তোর চোদা খাইতাছি তাতে তোর চুদায় যে আরাম পাইলাম তা বলে বুঝাতে পারব না। মনে হচ্ছে তোর বাড়াটা সবসময় গুদে ঢুকিয়ে রাখি।

এখন থেকে আমার বাড়া সবসময় তোমার গুদে দিয়ে রাখব। মা বোনের গুদ

আমিও চাই তুই বাড়া আমার গুদে ভরে রাখবি কিন্তু সিমা ত্থাকলে কি করে সম্ভব। মা তাহলে সিমাকেও চুদে দিব তখন কোন সমস্যা হবে না। সিমাও কেমন ডাসা মাগী হয়ে উঠছে দেখছো যেমন মাই তেমন পাছা কদিন চোদন খেলে আরও সেক্সি হবে বলে ভাই আবার মাকে ঠাপাতে শুরু করল। ছোট কাকার মেয়ের সাথে চুদাচুদি kakar meye chudlam

এবার মার রসালো গুদে ভাইয়ের বাড়ার ঘষায় পচ পচ পচাত শব্দ হতে লাগল। মা আবার উহ আহ করে সুখের জানান দিতে লাগল।এদিকে আমি মা আর ভাইয়ের চোদা দেখে গুদে আঙ্গুল দিয়ে জল খসালাম।

ভাই উম উম ওহঃ; করে একনাগারে মার গুদে ঠাপ দিয়ে চলছে আর গুদ থেকে পচ পচ পচাত পচ পচ পচাত শব্দ হচ্ছে।ভাইয়ের মনে হয় চরম সময় এসে গেছে ঠাপের গতি বাড়িয়ে দিছে আর বলছ উহ মা কি আরাম তোমার গুদ মেরে আহ মা আমার কেমন হচ্ছে ওমা নেও ছেলের বাড়ার মাল নেও তোমার গুদ ভরে ন

ওহ আহহ উফফফ ওমাগো ওহ ওহ করে ভাই এক কাপ বির্য মার গুদে ঢেলে দিল।

ভাইয়ের মালের গরম ছোয়া পেয়ে মা আর একবার রস খসিয়ে ভাইকে নিজের বুকে জরিয়ে নিল। কিছু সময় পর মা ভাইকে চুমু খেয়ে বলল কিরে কেমন সুখ পেলি মার গুদ চুদে নে এবার ছাড় যে কোন সময় সিমা এসে পরবে ।

ভাইও মার ঠোটে চুমু খেয়ে বলে উফ মা তোমার মত সেক্সি মাল চুদে খুব মজা পেলাম আর একটু থাক তোমার গুদে বাড়া দিয়ে থাকতে খুব ভাল লাগছে।না বাবা তোর বাড়া আবার শক্ত হচ্ছে আর একটু থাকলে তুই আবার চুদতে শুরু করবি এদিকে মেয়েটা এসে পরলে কেলেংকারির শেষ থাকবে না। এখন ওঠ বাবা আবার রাতে সিমা ঘুমালে তখন চুদিস।

ভাই নাছোর বান্দা মাকে কিছুতেই ছাড়বে না। না মা সিমা তো বলে গেল ওর আসতে দেরি হবে তোমাকে আর একবার না চুদলে বাড়াটা কিছুতে ঠাণ্ডা হবে না।ভাই আবার কোমর তুলে ছোট ছোট ঠাপ দিতে লাগল । এভাবে কিছুক্ষন ঠাপ খেয়ে মা আবার গরম হয়ে উঠল।এবার মা ভাইকে নিচে ফেলে নিজে ভাইয়ের উপরে উঠে ভাইকে ঠাপাতে শুরু করল। মা বোনের গুদ

হঠাত আমার মাথায় একটা বুদ্ধি আসল। এই সময় আমি যদি বাসায় ঢুকি তবে মা ও ভাই দু’জনে অসমাপ্ত চোদনে গরম থাকবে। আর ভাই তাহলে গরম কমাতে আমাকে চুদে দিতেও পারে। তাই মা যখন ঠাপিয়ে নিজের রস খসিয়ে ভাইকে আবার বুকে নিয়ে বলল নে এবার মার গুদে মাল দিয়ে ভরিয়ে দে।

ভাই মাকে ঠাপাতে শুরু করলে আমি তাড়াতাড়ি পিছন থেকে এসে দরজায় ন্যক করি।মা ভাইকে বুক থেকে এক ঝটকায় নামিয়ে দিয়ে বলল সিমা এসে গেছে পরে চুদিস নে বাড়াটা বের করে নে। ভাই অনিচ্ছা সত্তেও মার গুদ ত্থেকে বাড়াটা বের করে নিল। মাও তাড়াতাড়ি করে ম্যাক্সিটা পড়ে দরজা খুলে দিল। মাকে দেখে আমি অদ্ভুত ভাবে তাকালাম। মা ভাইয়ের গাদন খেয়ে পুরা বিদ্ধস্থ, চুল গুলো এলোমেলো।

কি হয়েছে মা তোমাকে এমন দেখাচ্ছে কেন?

কিছু হয় নাই, কেমন দেখাচ্ছে?

আমি মার কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে বললাম মনে হচ্ছে কেউ তোমাকে ছিড়ে ফুড়ে খেয়েছে। বাসায় তো ভাই ছাড়া আর কেউ নেই। তবে কি ভাই তোমাকে খেয়েছে।

মা লজ্জা পেয়ে বলল খুব পেকে গেছিস না।

না মা পাকাতে পারলাম কই? নিচে তাকিয়ে দেখি মার গুদ থেকে রস পড়ছে মেঝেতে। আমি মাকে দেখিয়ে বলি ওমা এগুলো কি তোমার ম্যাক্সির নিচ থেকে পড়ছে।

মা এবার ধরা পরে গেছে তাই আর না লুকিয়ে বলল হ্যাঁরে মা তোর ভাইয়ের কলাটা একটু খাচ্ছিলাম।

মা আমারও ক্ষিদা পেয়েছে আমিও ভাইয়ের কলা খাব।

খা গে আমি কি না করছি?

ওমা আমার লজ্জা করছে। মা বোনের গুদ

তাহলে তুই পর্দার আড়ালে থাক তোর ভাইয়ের বাড়াটা এখন আমি নামিয়ে দেই পরে রাতে ভাইয়ের কলা গুদে নিস।

আচ্ছা ঠিক আছে বলে আমি পর্দার এ পাশে থাকলাম ।মা গিয়ে আবার ভাইয়ের সাথে চুদাচুদি শুরু করল।পাক্কা ৩০ মিনিট চুদে ভাই যখন মার গুদে মাল ঢালল মা তখন ভাইকে বলল সজল গুদ থেকে বাড়া বের করে লাভ নেই তোর বোন জেনে গেছে যে তুই আমাকে চুদে দিয়েছিস। এখন তোর বোনকেও চুদতে হবে।

ভাই বলল কই তাহলে সিমাকে ডাক ওর কচি গুদে মাল দেই।

মা বলল এখন না। এখন একটু রেস্ট নে। রাতের বেলা চুদিস। তুইতো ভাগ্যবান একদিকে মার পাকা গুদ চুদলি আবার বোনের কচি গুদ চুদবি। যা এখন বোনেকে চটকে গরম করগে আমি একটূ ঘুমাই বাব্বা তোর চোদন খেয়ে শরীরটা ব্যাথা হয়ে গেছে।

ভাই এবার আমার কাছে এসে কিরে সিমা আয় ভাইয়ের কাছে, তোকে একটু আদর করি।

ভাই এই তো মাকে আদর করলি এখন আবার আমাকে। bangladeshi hot choti golpo

তুই দেখেছিস মাকে চুদতে বলে ভাই আমার কামিজ খুলে আমার দুধে মুখ লাগাল।

আমি ইস ইসস করে ভাইকে বললাম হ্যাঁ সবটুকু দেখছি। আমি জানতাম তুই মাকে চুদবি তাইতো বান্ধবির বাসার নাম করে বাইরে গিয়ে তোকে আর মাকে চুদার সুযোগ করে দিলাম।

ও আমার সোনা বোন তুই কিভাবে জানলি যে আমি মাকে চুদতে চাই।

তুই যখন বাথরুমে ধোন খেঁচছিলি আর বলছিলি তখন আমি সব দেখছি ও শুনছি। তুই মাকে আর আমাকে চুদতে চাস।

ভাই আমার একটা দুধ চুষছিল আর অন্যটা টিপছিল এতে আমার শরীরে যেন আগুন ধরে গেল আমি কামে অস্থির হয়ে গেলাম। ওহ ভাই খা আমার দুধ খা আমার গুদ খা ও ও ইস ইসস করতে করতে শরীর মোচরাতে লাগলাম।

ভাই এবার আমার গুদে হাত দিয়ে বলল কিরে গুদে যে একেবারে বান ডেকেছে কি এখন চোদন খাবি না?

আমি ভাইয়ের বাড়া খপ করে ধরে বললাম তোর আর মার চোদন দেখে সেই থেকে গরম খেয়ে আছি। উফ ভাই মাকে কি চুদাই না চুদলি। তোদের চোদন দেখেই আমার দুইবার জল খসেছে বলে আমি ভাইয়ের বাড়া আগে পিছে করে খেঁচে দিলাম। মা বোনের গুদ

ভাই আমার ছেলোয়ারের দড়ি টান দিয়ে খুলে আমাকে পুরো লেংটো করে দিল। উফ সিমা তোর গুদটা কি ফোলা।

আর তোর বাড়াটা কি মোটা এটা আমার গুদে ঢুকলে আমার গুদ ফেটে যাবে।

বাড়া গুদে নিলে গুদ ফাটে না বরং বাড়া মোটা হলে চুদিয়ে বেশি মজা পাবি আয় তোর গুদের মধু একটু টেস্ট করে দেখি বলে ভাই আমাকে বিছানায় ফেলে গুদে মুখ লাগিয়ে চুষে আমার গুদের রস টানতে লাগল।

গুদে চোষন পরাতে আমার দেহে যেন কারেন্টের শক লাগল। এক অদ্ভুত ভাল লাগার শিহরনে সারা দেহ কেপে উঠল।আমি ইস ইসস উহ আহ করে সুখের শিতকার দিতে থাকলাম আর দু’হাত দিয়ে ভাইয়ের মাথাটা দু’পায়ের ফাঁকে চেপে ধরলাম।

উফ ভাই তুই আমারে কি করলি ইস ইসস কি সুখ হচ্ছে কি আরাম হ্যাঁ খা এইভাবে আমার গুদ খা চুষে চুষে খা ওহ আহ ইস তুই আগে কেন আমার গুদ খেলি না। অহ এত সুখ আমি সহ্য করতে পারছিনা মাগো আমার গুদে কেমন হচ্ছে বলে আমি ছটফট করতে করতে ভাইয়ের মুখেই আমার গুদের রস ছাড়লাম।

ভাই আমার কুমারি গুদের সবটুকু রস চেটে খেয়ে এবার আমার বুকে উঠে বলল কিরে কেমন আরাম পেলি রস খসিয়ে?

আমি ভাইকে পাগলের মত চুমু খেয়ে বললাম খুউউব আরাম পেলাম। রস খসালে যে এত সুখ এত আরাম তা তোকে বলে বুঝাতে পারব না।

ভাই এবার বাড়াটা আমার গুদের মুখে সেট করে বলল যখন এই ধোনের গুতায় রস বের করবি তখন আরও বেশি মজা পাবি। নে গুদটা ফাঁক কর আমার সোনাগুদি বোন এবার ভাইয়ের চুদা খেয়ে ভাইয়ের বাড়াটা একটু ঠাণ্ডা করে দে।

আমি দু’আঙ্গুল দিয়ে গুদ ফাঁক করে ভাইকে বললাম আস্তে দিবি কিন্তু ভাই তোরটা যা মোটা আমার যেন ব্যাথা না লাগে।

ভাই এবার ঠেলে ঠেলে আখা

আখাম্বা বাড়াটা আমার গুদে গুজতে থাকল আমিও দাঁতে দাঁত চেপে সহ্য করে ভাইয়ের সুখ কাঠি আমার ভোদার মধ্যে গাথতে থাকলাম। এভাবে ভাই আমার ঠোট চুষে মাই টিপে সারা গায়ে চুমু খেয়ে আমাকে কামে পাগল বানিয়ে যখন সম্পুর্ন বাড়া আমার গুদে ঢুকিয়ে দিল। মা বোনের গুদ

তখন আমি হাফ ছেড়ে বললাম যাক বাবা শেষ পর্যন্ত তোর বাঁশ আমার গুদে ফিট হল নে এখন ঠাপিয়ে আমার গুদের রস বের করে আমাকে সুখ দে। কচি ভাগ্নিকে মামা জোর করে ধর্ষণ করলো

ভাই এবার কোমর আগে পিছে করে চুদতে শুরু করল। ভাই একদিকে হাল্কা চালে ঠাপ দিচ্ছে অন্যদিকে মাই চুষে টিপে দিচ্ছে এতে আমার গুদ থেকে রস কাটতে লাগল। ভাই বলল উফ সিমা তোর গুদ ভিষন টাইট আর গুদের ভিতর দারুন গরম।

আমার গুদে রস কাটার দরুন ভাইয়ের বাড়াটা বেশ পিছলা হয়ে গেছে এতে আমার খুব আরাম্ হতে লাগল। আমি ভাইকে জরিয়ে ধরে ভাইয়ের ঠোটে চুমু খেয়ে বললাম ভাই আমার খুব সুখ হচ্ছে এবার জোরে জোরে ঠাপা। ঊফ ভাই কি সুখ হচ্ছে। উফ ইস ইসসস আহ ওহ হ হ ইইস ইসসস করে গুদ চিতিয়ে তলঠাপ দিতে থাকলাম।

ভাই এবার ঠাপের গতি বাড়িয়ে বলল হ্যাঁ রে সিমা তোর ভোদা ঠাপিয়ে আমারও খুব সুখ হচ্ছে। উফ ইস তোর ভোদাটা কি রস কাটছে ওহ কিযে আরাম লাগছে হ্যাঁ এই ভাবে ভোদার ঠোট দিয়ে ধোনটা কামড়ে ধর ওহ উফ ইস ইসসস করে ভাই আমাকে ঠাপাতে থাকল। ভাইয়ের ঠাপের তালে ভোদার রসে এক অদ্ভুত সুন্দর আওয়াজ পচ পচ পচাত পচ পচাত পচাত শব্দ হতে লাগল। মা বোনের গুদ

আমার ভিতর থেকে সুখের শিতকার বের হতে থাকল। উফ ইস ইসসস ইসসসস ওহ আহ হ্যাঁ হ্যাঁ ভাই জোরে দে ফাটিয়ে দে ইস ইসস চোদাতে এত সুখ ইস ইসস ওহ তুই আগে কেন চুদিস নি মার মার বোনের গুদ মেরে গুদের জ্বালা মিটিয়ে দে। ইস ওহ আহ উহ উহ দে ভাই দে বোনকে চুদে স্বর্গে পাঠিয়ে দে বলতে বলতে জীবনের প্রথম ধোনের ঠাপানি খেয়ে গুদের রস বের হল।

Leave a Comment