সঙ্গীতা দে (ষষ্ঠ পর্ব) | BanglaChotikahini

সকালে একটু তাড়াতাড়ি ঘুম ভেঙ্গে গেলো, ঘুম থেকে উঠে বাথরুমে গিয়ে একটু ফ্রেশ হয়ে নিলাম। রুমের খাটেতে দেখলাম সুবীর, আর লাল্টু শুয়ে আছে তারমানে সুরেশ হয় কালকে রাতে ছলে গেছে না হলে আজকে সকালে গেছে। বাবীন তাহলে আমার ছেলে মেয়েদের কাছে শুয়েছে, কালকে ঘুম টা ভালো হয়নি, সোফাতে ঘুমোতে অসুবিধা হয়েছে। তাই লাল্টুর পাশে গিয়ে শুয়ে পড়লাম ঘড়িতে ৫:৩০ টা বাজে দুঘন্টা ঘুমোনো যাবে। ঘুমোবার চেস্টা করছি কিন্তু ঘুম আর আসছে না।
মনের মধ্যে একটা ভাবনা আসছে বার বার এই দুদিনে কত কিছু ঘটে গেলো, তিনজন নতুন পুরুষ আমাকে ভোগ করলো, সব মুহূর্ত গুলো ভাবার চেষ্টা করছি, সবথেকে উত্তেজক মুহূর্ত মনে হয় কালকে গেছে, আমি শুনে ছিলাম মাড়োয়ারীরা পেছনে করতে ভালোবাসে, সুরেশ পেছনে খুব সুন্দর ভাবে করেছে, একটু ব্যাথা লেগেছিলো কিন্তু পরে আর কিছু মনে হয়নি। ভাবতে ভাবতে আমার শরীরের ভেতরটা কেমন একটা করে উঠল, মনে হলো সেই পুরনো দিন গুলো মনে হয় ফিরে এসেছে, গুদটা কুট কুট করতে লাগলো। ঠিক সেই সময় লাল্টু পেছন থেকে আমাকে জড়িয়ে ধরলো আর আমার পিঠে ঘাড়ে চুমু খেতে আরম্ভ করলো, নাভিতে হাত বুলোতে লাগলো, আমার কেনো যানি না খুব ভালো লাগছিলো, আমি সোজা হযে শুয়ে ওকে সুজোগ করে দিলাম।
সোজা চিত হয়ে শুতে লাল্টুর শুবিধা হলো, লাল্টু দেরি না করে, আমার দুদ টা টিপতে থাকলো, আমি ওকে শুবিধা করে দেবার জন্যে ব্লাউজটা খুলে দিলাম, ও প্রথমে একটু ওবাক হলো তারপরে ব্রাটা তুলে সোজা দুদে মুখ গুঁজে দিলো আর বোঁটা গুলোতে হালকা করে কামড় দিতে লাগলো এতে আমার মুখ দিয়ে ঊম্ম্ম আহহা বিভিন্ন রকম আয়াজ বের হতে থাকলো, সেই আওয়াজের জন্যে সুবীরের ঘুম ভেঙ্গে গিয়ে। সুবীর আমাদের কাছে সরে এসে আমার গুদে হাত বোলাতে শুরু করলো, আমি শাড়ি টা গা থেকে সরিয়ে দিলাম, আর লাল্টু শাড়িটা খুলে পাসে সোফাতে রেখে দিলো, সুবীর পেছন থেকে ব্রায়ের হুক টা খুলো দিলো আমি সেটা নিয়ে সোফাতে ছুড়ে দিলাম কালকে থেকে আর প্যান্টি পড়িনি তাই লাল্টু সায়া টা তুলতেই ওর বাড়ার সামনে আমার গুদ টাকে পেয়ে গেলো, ও আর দেরি না করে জোরে এক ঠাপ মারলো, ঠাপের তালে সারা শরীরটা কেঁপে উঠলো আর আমার ৩৮ সাইজের দুদ দুটো দুলতে লাগলো। সুবীর ওর ফোলা ঠাটানো বাড়া টা নিয়ে আমার মুখের সামনে ধরলো আর মুখে গুঁজে দিলো ইচ্ছে না থাকলেও ওর ৫’৫” ইঞ্চির বাড়াটা চুষতে থাকলাম, লাল্টু যত ঠাপ মারার স্পিড বাড়াতে থাকলো আমিও তোত জোরে সুবীরের বাড়া চুষতে লাগলাম, সারা ঘরে তখন শুধু আমাদের তিন জনের গোঁয়ানির আওয়াজে ভরে উঠেছে। প্রায় ১০ মিনিট চোদার পরে আমার জল খসলো, আমি উঠে লাল্টুর ওপর চড়ে বসলাম আর সুবীর পেছন থেকে বাড়াটা আমার গুদে ঢোকানোর চেষ্টা করতে লাগলো, আমি লাল্টুর ওপর শুয়ে পড়তে সুবীরেরে ঢোকাতে সুবিধে হলো, দুটো বাড়া একসঙ্গে আমার গুদে, মনে মনে নিজেকে ধন্য মনে করলাম আর আমার গুদের যে এতো খিদে সেটাও বুজতে পারলাম। তিনজন তিনজনকে ছুদছি অনেকক্ষন ধরে। লাল্টু আমাকে ওর বুকে চেপে ধরলো বুজলাম ওর হয়ে গেছে সঙ্গে সঙ্গে ও আমার গুদের ভেতরে বীর্জ্যে ভরিয়ে দিলো। সুবীরের তখনো হইনি আমারও বাকি আছে তবে যেকোনো সময় হতে পরে গুদের ভেতরে কেমন একটা করছে কিন্তু খুব সুখ পাচ্ছি তাতে, সুবীর আমাকে নিচে ফেলে জোরে জোরে চুদদে থাকলো, আমার মুখ থেকে বেরিয়ে এলো আরো জোরে করো সুবীর ফাটিয়ে দাও আর জোরে ঊফ্ফ্ফ মাগো কি সুখ অহ্হ্হ্হ উমম্ আমরা দুজনে চরম উত্তেজনার শিখরে পৌঁছে গেছি। ঠিক সেই সময় দরজায় কেউ একটা ঠোকা দিলো, আমার ছেলে ডাকছে। আমি কি করব বুজতে পারলাম না। লাল্টু বলল মা বাথরুমে গেছে, সুবীর আমাকে নিয়ে বাথরুমে ঢুকে গেলো, আমরা বাথরুমে চুদতে থাকলাম, ছেলে আমাকে জিজ্ঞাসা করলো মা আজকে কি আমরা ঘরে ফিরছি? সুবীরের ঠাপন খেতে খেতে বললাম হা আমরা আজকে ফিরবো যা তুই ওই ঘরে গিয়ে মুখ ধুয়ে আয় আমার বেরোতে একটু দেরি হবে। সুবীরকে বাথরুমের মেজেতে শুইয়ে দিয়ে আমি ওর ওপর চড়ে বসলাম আর কোমর দোলাতে লাগালাম আস্তে আস্তে কোমর দোলানোর স্পিড টা বেড়ে গেলো সুবীরও তোলা থেকে ঠাপ মারতে লাগলো দুজন দুজনকে জড়িয়ে ধরলাম আর আমার গুদে সুবীরের বীর্জে ভোরে গেলো আমিও কোমর দুলিয়ে ওনেকটা জল খোসালাম আর সুবীরের ওপর শুয়ে পড়লাম

This content appeared first on new sex story Bangla choti golpo

বৌদি এবার বলো কেমন কাটলো এই দুদিন?

আমি: বেশ ভালোই কাটলো সারা জীবন এই মুহূর্ত গুলো মনে পড়বে বারবার।

সুবীর: না এলে মিস করতে?
খুব মিস করতাম আমি বললাম।

সুবির: আসলে বৌদি তোমাকে যেদিন প্রথম দেখি সেদিন থেকেই চুদবো ঠিক করে নিয়ে ছিলাম, কিন্তু বড়িতে হতো না তাই দিঘা তে তোমাকে নিয়ে আসবার প্লান করেছিলাম তিনজন মিলে।

আমি বললাম ও তাই, সেদিন রাতে আমার শাড়ি ব্লাউজ তুমি খুলে ছিলে?

সুবীর: হা কিন্তু তুমি জানলে কি করে?
আমি সব শুনেছি। বাদ দাও ওসব কথা আর যাও বাইরে আমি একেবারে চান করে ফ্রেশ হয়ে নিয়ে গোছগাছ করি বাড়ি যেতে হবে তো।

পরের পর্বে অন্য কিছু আসছে

This story সঙ্গীতা দে (ষষ্ঠ পর্ব) appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • নোংরা পরীর গল্প (দ্বিতীয় পর্ব)
  • বড় বড় স্তন টিপে টিপে দুধ বাটিতে রাখলেন
  • বাঁড়ার সাইজ দেখে বিয়ে
  • মিতুর যৌনজীবন ১ম পর্ব
  • আকাশ ও তার মা বাবার যৌন উপাখ্যান

Leave a Comment