অতৃপ্ত শরীরের জ্বালা [১]

আমার নাম জয়, ২১ বছর বয়স এবং কলকাতাতে থাকি। এই গল্পটি আমার এবং আমার “বিধবা মায়ের” সত্য কাহিনী।
আমার বিধবা মায়ের নাম মিতা এবং আমার দিদি সোমাকে নিয়ে আমাদের সংসার। আমার দিদির বয়স ২২ বছর। তবে আমরা গরীর বলে এখনও ওকে বিয়ে দিতে পারছি না। আমার বাবা বিজয় একটা সড়ক দুর্ঘটনায় প্রায় চার বছর আগে মারা গিয়েছিলেন। মৃত্যুর আগে তিনি অনেক মাস ধরে হাসপাতালে ভর্তি ছিলেন, যা আমাদের নিঃস্ব করে দেয়।
আমি তখন কলেজে পড়ছিলাম। বাবার মৃত্যুর পর বাড়ির আর্থিক অবস্থা খারাপ হয়ে যায়,আর আমি পড়াশোনা ছেড়ে দিই, কম বেতনে একটি ছোট কারখানায় কাজ করি। আমার বাবার চিকিৎসা খরচ আমাদের পথে নামিয়ে দিয়েছিল। এখন আমি আমার অল্প বেতন দিয়ে সংসারের খরচ সামাল দিতে পারছি না। আমার মা বেশ শক্ত সমর্থ গতরের মহিলা। তবে আমরা অনেক কনজারভেটিভ, তাই চাইলেই আমার মা বা দিদির বাইরে গিয়ে কাজ করার সুযোগ নেই।
ফলে আমার একার রোজগারে যৌতুকের টাকা জোগাড় হচ্ছে না, দিদির বিয়েও আর হচ্ছে না। যেভাবে চলছে, তাতে আমি আশাহত হয়ে পরছি। প্রচন্ড কাম পিপাসা থাকলেও আমি হয়ত কখনো বিয়ে করতে পারব না। কারণ মা দিদির গতর পুষে সেটা কখনো সম্ভব নয়।
এবার আমি আমার মা ও দিদির সম্পর্কে কিছু কথা বলি। আমার দিদির বয়স ২২ বছর, পাঁচ ফুট লম্বা । মাইগুলো বেশি বড়ো নয় এবং একটু রোগা চেহারা ।বাবার মতন চেহারা ও গড়ন পেয়েছে। তার ওপর ও খুব রাগী স্বভাবের মেয়ে এবং আমার থেকে বয়সে এক বছরের বড় হওয়ায় আমার ওপর মাতব্বরি ফলায়। ও পরিবারের আর্থিক অবস্থা নিয়ে বিরক্ত, আর ও জানে এই কারণেই ওর বিয়ে হচ্ছে না। তাই ওর মেজাজ দিনকে দিন খিটখিটে হয়ে যাচ্ছে।
তবে আমার মা দিদির থেকে সম্পূর্ণ আলাদা। মায়ের বয়স প্রায় ৪৩ বছর এবং মা বেশ মোটাসোটা। মা বেশ ফরসা, সেই সাথে পাচ ফুট ছয় ইঞ্চি লম্বা। তার ওপরে মায়ের বিশাল সাইজের দুটো তালের মতো মাই আছে, আর ওগুলো বেঢপ রকমের বড়, হয়ত ৪০ ডি সাইজের হবে। আমার মায়ের পাছাটা খানদানি খানকিদের মতো, বেশ মাংসল আর উঁচু। তবে আমার মা খুব ভদ্র মহিলা পূজা পাঠ নিয়ে থাকে আর পরপুরুষের ছায়াও মাড়ান না ।
মা বাড়িতে ঢিলেঢালা সালওয়ার- কামিজ পরেন। আমি ঘরে থাকলে বিশাল ওড়না দিয়ে নিজের বড় বড় দুধগুলোকে আমার চোখের আড়ালে ঢেকে রাখেন। মা মাঝে মাঝে পুরনো শাড়ি-ব্লাউজও পড়ে। তখন তার ভরাট পেট, গভীর নাভী আমার নজরে আসে। তখন ব্রেসিয়ার ছাড়া ব্লাউজের নীচে মায়ের বড় বড় মাইগুলো ভীষণ রকমের দুলুনি দেয়।
তবে মা ভীষণ ভীতু , কখনো একা একা বাড়ি থেকে বের হন না, কোথাও গেলে আমাকে নিয়ে যায়। আর তখন ভালো শাড়ি পরে বের হন। এমন হস্তীনি মার্কা শরীর থাকার পরেও আমার মাকে কখনো নোংরা চোখে দেখিনি।
এবার আমার কথা বলি। মায়ের মত গড়ন পেয়েছি সত্যি, এমন ডবকা মায়ের দুধ খেয়ে খেয়ে শরীরটাও বেশ পোক্ত হয়েছে। লম্বায় আমি ছয় ফিট, আর “বাড়াটা সাত ইঞ্চি লম্বা আর খুব মোটা”। ফলে মাঝে মাঝে নিজেকে সামাল দিতে খুব কষ্ট হয়। আমি ফোনে পানু দেখে মাঝে মাঝেই হ্যান্ডেল মেরে মাল ফেলি তবে এখনো মাগী চুদিনি।
এটা আমার মাকে নিয়েই যেহেতু গল্প, তাই মায়ের কথাই বলি। বাবা বেঁচে থাকতে আমার মা খুব হাসিখুশি স্বভাবের ছিলেন। তবে এখন মা বেশ উদাসীন হয়ে পড়েছেন। আমি এতদিন ভাবতাম বাবার মৃত্যুর পাশাপাশি অবিবাহিত দিদির ভবিষ্যৎ নিয়ে মা হয়ত চিন্তাতে আছেন, তাই হয়ত তিনি ভেঙে পড়েছেন।
কিন্তু এটা পুরোপুরি ঠিক ছিলনা, মায়ের মন খারাপের অন্য কারণ ছিল। একদিন হঠাৎ করেই আমি সেটা কারণ আবিষ্কার করে ফেলি। আর সেদিন থেকেই আমাদের মা ছেলের পবিত্র সম্পর্ক বদলে যায়।
আমাদের তিনটে ছোট ছোট ঘর । মা আর বাবা একটাতে থাকত ।কিন্তু এখন মা একাই থাকে।
আমি পাশের একটা ঘরে থাকি আর দিদি এখন বড় হয়ে গেছে বলে মা ওকে আলাদা ছোটো একটা ঘরেই থাকতে বলে।
একদিন আমার দিদি তার এক বান্ধবীর বাড়িতে গিয়েছিল, আর আমার মা বাড়িতে একা ছিল। হয়তো ভর দুপুর বলেই মা তার ঘরের দরজা ভেতর থেকে বন্ধ করেনি। কারণ এই সময় আমি কখনো বাড়ি ফিরি না। কিন্তু সেদিন আমার ভাল লাগছিল না, তাই অফিস থেকে হাফ দিনের ছুটি নিয়ে আগে ফিরে এসেছিলাম। আমি চাবি দিয়ে অটোলক খুলে বাড়িতে ঢুকে পরেছিলাম, কোন শব্দ হয়নি বা হলেও মা টের পায়নি।
দরজা খুলে ভিতরে ঢুকে আমি দিদি বা মাকে খুঁজে পেলাম না। তারপরে আমি মায়ের ঘরের সামনে গেলাম। দরজা চাপানো ছিল কিন্তু ভিতরে থেকে আটকানো ছিল না। ভাবলাম, মা হয়ত ঘুমিয়ে আছে তাই আর ডাকাডাকি করব না।
কিন্তু হঠাৎ মনে হল ভেতর থেকে কিছু অদ্ভুত শব্দ বেরিয়ে আসছে- আহ্ আহ্ আহ্ মাহ্… ইশ্ ইশ্ ইশ্….. খুবই হালকা আওয়াজ ছিল, তবে ভীষণ মিষ্টি কন্ঠস্বর।
আমি কৌতুহলি হয়ে দরজায় হালকা ঠেলা দিতেই দরজাটা একটু সরে গেল। আমি ঘরে ঢুকিনি, তার আগেই আমার মনে হল আমার মাথায় পারমাণবিক বোমা ফেটে গেছে।
যে মাকে সকালে উঠে পূজা পাঠ করতে দেখেছি, সেই মা কিনা ঘরের ভিতরেই পা উঁচু করে দাঁড়িয়ে আছে!!! আমার ভদ্র মায়ের সালোয়ারটা খুলে পায়ের কাছে পরে ছিল। মা একহাতে খাটের কিনারা ধরে মেঝের ওপর দাঁড়িয়ে আর নিজের গুটানো সালোয়ার কামিজখানা দাঁতে চেপে ধরে রেখেছে।
মা আমার মুখোমুখি দাঁড়িয়ে ছিল ,মায়ের বয়স্ক গুদটা চিরে গিয়ে আমার চোখের সামনে ফুটন্ত লাল গোলাপের মত পাঁপড়িগুলো স্পষ্ট দেখা যাচ্ছিল। দেখলাম আমার মা তার এমন সুন্দর গুদে একখানা আস্ত মোমবাতি ঢুকিয়ে রেখেছে!! মোমবাতির মাথাটা ছাড়া আর কিছু দেখা যাচ্ছে না।
মা তার ঘাড়টা নামিয়ে গুদের দিকে চেয়ে চেয়ে তীব্র গতিতে গুদে মোমবাতি ঢুকিয়ে খেঁচছে। তাই প্রথমেই খেয়াল করতে পারলেন না আমাকে। মায়ের হাতের চুড়ি পড়া ডান হাতটি দুর্দান্ত গতিতে মোমবাতিটিকে গুদের ভিতরে বাইরে ঢুকিয়ে আসা যাওয়া করাতে করাতেই হঠাত মা মাথাটা উচু করে আমার দিকে তাকালেন।
হয়ত মা তার চোখকে বিশ্বাস করতে পারছিলো না, আমাকে দরজার সামনে দাঁড়িয়ে দেখেই মায়ের মুখটা মরা মানুষের মত সাদা হয়ে গিয়েছিল। মা আমাকে দেখেই সত্যিই হতবাক এবং ভীত হয়ে পড়েছিল।
মায়ের শীত্কার হঠাৎ থেমে গেল, তবে তার চোখে মুখে এক ভয়ানক যন্ত্রণার ছাপ স্পষ্ট দেখতে পাচ্ছি । যৌন উত্তেজনায় ঘেমে মায়ের চোখ মুখ ভিজে গেছে । হয়ত বহুদিন পর সেদিন মা চরম যৌন উত্তেজনার কাছাকাছি গিয়েছে। হয়ত আর কয়েক সেকেন্ড সময় পেলেই গুদের রসটা খসিয়ে দিতে পারত।
মা আমাকে দেখে হতবাক হয়ে গিয়ে কী করবে বুঝতে পারছিল না। একদিকে আতঙ্ক আর একদিকে শরীরে এক প্রচণ্ড কাম উত্তেজনা – এক অসাধারণ যৌন দৃশ্য! আর সেই দৃশ্যের নায়িকা আমার সুন্দরী ভদ্র ঘরের বৌ আমার গর্ভধারিণী মা !!
দরজার সামনে দাঁড়িয়ে আমি আমার জীবনের সেরা দৃশ্যটি দেখে আপ্লুত হয়ে গেলাম। মায়ের গুদে বালের জঙ্গল ছেয়ে ছিল, তার মাঝ থেকে একটি সাদা মোমবাতি বের হয়ে ছিল। কেন যেন মনে হচ্ছিল মোমবাতিটি কারোর বাড়া। মা সেই বাড়া নিয়ে যন্তণাদায়ক খেলা খেলছে।
আমরা দুজনেই পাথরের স্ট্যাচুর মতো দাঁড়িয়ে রইলাম। কয়েকটা মূহুর্ত পরে মা নিজের হুঁশ ফিরে পেল এবং সঙ্গে সঙ্গে তার দাঁতের ফাঁক থেকে কামিজের কোনাটা ছেড়ে দিল। কামিজটি মায়ের ভুরী সমেত চর্বিযুক্ত তলপেটকে পুরো ঢেকে দিল। এরপর মা চক্ষের নিমিষে পুরো শরীরটা ঘুরিয়ে নিল। এক মূহুর্তের মধ্যে মায়ের মুখ থেকে আহ্আহ্… করে একটা শব্দ বের হল। বুঝলাম মা গুদ থেকে মোমবাতিটি টেনে বের করে নিয়েছে। ওহ! কী সেই দৃশ্য!
মোমবাতিটা গুদ থেকে বের করার পর একবার পেছনে ফিরে আমার দিকে করুণ অপরাধী দৃষ্টিতে তাকিয়ে মা আবার তার হাতদুটোকে নামিয়ে সেলোয়ারটা ওপরে ওঠিয়ে ফিতা বাধতে লাগল। মেঝেতে পড়ে থাকা মোমবাতিটা ঘরের আলোতে তখনো চকচক করছে ।
আর আর দাড়িয়ে থাকিনি,ওখান থেকে চলে আসলাম। আমি আমার ঘরের দরজাটা বন্ধ করে দিয়ে আমার বিছানায় শুয়ে পরলাম। এত তাড়াতাড়ি এবং এত অপ্রত্যাশিত ঘটনায় আমি বোধশক্তি হারিয়ে ফেললাম। বুকটা ধরফড় করছে। কয়েক মিনিট বিশ্রামের পরে, আমার চিন্তা শক্তি ফিরে আসল এবং আমি সবে মাত্র কী ঘটেছে তা নিয়ে ভাবতে শুরু করলাম।
আমার জীবনে এই প্রথমবার আমি কোনো নারীকে উলঙ্গ অবস্থায় দেখলাম। কেবল উলঙ্গ নয়, তার গুদে মোমবাতি ঢোকানো অবস্থায়। দৃশ্যটি আবার আমার চোখের সামনে আসতেই আমার বাড়াটা স্টিলের রডের মতো চড়চড় করে খাড়া হয়ে উঠল।
এখন আমি আমার নিজের মাকেই মনে মনে ভাবছি এবং আমার হাতটি স্বয়ংক্রিয়ভাবে আমার প্যান্টের চেনের ওপরে চলে গিয়েছিল এবং আমি আমার বাড়াটাকে বের করে হাতে নিয়ে আদর করতে লাগলাম। মনে হচ্ছিল তখনই ছুটে গিয়ে মায়ের লাল গোলাপের মত গুদখানায় বাড়াটা ঢুকিয়ে দিই,আর মায়ের সব গুদের জ্বালা আর কষ্ট দূর করে দিই।
আগেই বলেছি ধার্মিক পরিবারের মেয়ে আমার মা। মা আগাগোড়া নিজেকে ঢেকে রেখেই জীবনের অর্ধেকটা বয়স কাটিয়ে দিয়েছে। বাবা মরার সময়েই মায়ের ভরা যৌবন টগবগ করে ফুটছে ! যৌনজীবন চালু না থাকায় এই কয়েক বছরে মায়ের শরীরের প্রতিটি অঙ্গে যেনো মাখনের প্রলেপ জমেছে!
এখন যে কোনো পর্ন ওয়েব সিরিজে আন্টির রোল পাওয়ার মত ফিগার মায়ের! তবুও মায়ের পাছাটায় কোনদিন আড়চোখে তাকাইনি আমি! কোনদিনই মায়ের কামিজের নিচে লুকিয়ে রাখা মিল্ক ট্যাংকগুলোকে ছিদ্র করে রস খেতে চাইনি! তবে আজ যেন কোনভাবেই মায়ের রসালো বালে ভরা গুদটার কথা ভুলতে পারছি না!
চোখের সামনে ভাসতে লাগল মায়ের বয়স্ক গুদ ফেড়ে ঢুকে থাকা সাদা মোমবাতিটা! ওহ! কী অসহ্য কামনা! কী যন্ত্রণাদায়ক এক যৌবন আমার মায়ের! বাড়াটাকে চেপে ধরে থরথর করে কাঁপতে লাগলাম। বয়স্ক বিধবা মায়ের প্রাচীন গুদের ফুটোর ভেজা থকথকে চেহারাটার কথা ভেবে আমার গলাটা শুকিয়ে কাঠ হয়ে গেল। মনে হল আমি সত্যিই ভীষণ রকমের কাম পিপাসার্ত।
“”চোখ বন্ধ করে ফেললাম। কামনার কাছে মা ছেলের পবিত্র সম্পর্কটা ঠুনকো মনে হল। মাকে এক লহমায় ন্যাংটো করে ফেললাম। তারপর মায়ের পা দুটি ব্যাঙের মত চেগিয়ে নিজের আখাম্বা বাড়াটা দিয়ে আমার বিধবা মায়ের গুদ ভরতে লাগলাম। তারপর ঠাপের পর ঠাপ! ঠাপের পর ঠাপ!
যোয়ান ছেলের বড় তাগড়া ল্যাওড়া, মায়ের মাংসল পাছা চিড়ে গুদটা ফেটে যাওয়ার দশা হল! মায়ের বয়স্ক গুদ উপচে সাদা কষ বের হতে লাগল। মনে হতে লাগল যেন মায়ের গুদটা একটা ওয়াইনের বোতল! আমি তার শরীরটা ঝাঁকিয়ে ইনটেক্ট কর্কটা খুলেছি মাত্র!””
তলপেটে এক অদ্ভুত সুখ অনুভব করতে ভীষণ জোরে বাড়াটায় হাত চালাতে লাগলাম। বাড়াটা ফেটে মাল বের হয়ে যাবে মনে হল!
এরপর হঠাৎ থেমে গেলাম। মনে হল কেন আমি শুধু শুধু কষ্ট করছি! পাশের ঘরে আমার অভাগী বিধবা মা তার গুদে মোমবাতি ঢোকাচ্ছে আর আমি এভাবে বাড়া কচলাচ্ছি! ছেলে হিসেবে মায়ের শরীরের ওপর আমার কী কোনো অধিকার নেই!
বাড়াটা ছেড়ে দিলাম। অসুর ভর করল আমার ওপর। সিদ্ধান্ত নিলাম আজ যে করেই মাকে আমার যৌনদাসী করব! মার গুদেও টগবগ করে রস কাটছে, আর আমার দিদি সোমাও ঘরে নেই, এরকম সুবর্ণ সুযোগ আর কখনো আসবে কিনা জীবনে জানি না!
সাত ইঞ্চির ল্যাওড়াটা আর ঠেলে প্যান্টে ভরলাম না! চেনের ফাক দিয়ে বিশ্রীভাবে সেটা বের হয়ে রইল।
দশ মিনিটও হয়নি মায়ের ঘর থেকে বেরিয়ে এসেছিলাম। আবার দ্রুত এগিয়ে গেলাম, দরজাটা এমন জোরে ধাক্কা দিলাম যে পেছনের দেয়ালে বাড়ি খেয়ে খুব জোরে আওয়াজ হল। খাটের এক কোনায় মা চুপচাপ বসে আছে। দরজাটা হঠাত খুলে যাওয়ায় মা মুখ তুলে চাইল। কিছুটা বিস্মিত আর হতবিহ্বল দৃষ্টি তার!
আমি মায়ের সামনে এগিয়ে গেলাম। মা আমার তলপেটের দিকে তাকিয়ে কেমন যেন ভয়ে কুঁকড়ে গেল ! হয়ত আন্দাজ করে ফেলেছে যে আমি আজ তার সতীত্ব নষ্ট করব!
মা——- তার শরীরটাকে যতটা সম্ভব গুটিয়ে নিয়ে বলল, হে ভগবান ! আমাকে বাঁচাও!….”
এক নিমিষেই গিয়ে মায়ের ওপর চড়াও হলাম। মাকে বিছানায় ঠেসে ধরে মায়ের মুখে গলায় চুমু খেতে গেলাম। মা আমাকে ঠেলে সরিয়ে দেওয়ার আপ্রাণ চেষ্টা করতে লাগল, সমানে চেঁচাতে লাগল,
মা ——–” খবরদার! এই না!…জয় ছাড়… আমাকে একদম ছুঁবি না!……..”
আমি মায়ের কথা বন্ধ করানোর জন্য জোর করে তার মুখটা চেপে ধরলাম, তারপর বেশ দৃঢ়তার সাথে বললাম,
আমি ———” একদম চুপ! তোমার শরীরের খুব গরম তাই না! আজ তোমার সব গরম বের করে দিচ্ছি ! … ”
মা স্তব্ধ হয়ে গেল আমার কথা শুনে। চোখে আকুতি জানাচ্ছে।
আমি মায়ের এলো চুলগুলো সরিয়ে টসটসে ঠোটজোড়া মুখে পুরে দিতে গেলাম। মা মুখ খুলতেই চাইছে না, ঠোঁটে ঠোঁট চেপে আছে। আমি তাও চোখ, নাক, মুখে চুমু খেয়ে, আমার গরম শ্বাস- প্রশ্বাসে মাকে অস্হির করে ফেললাম।
একটু ও সাড়া পেলাম না মায়ের কাছ থেকে। তার বদলে শরীর বেঁকিয়ে নিজেকে গুটিয়ে রাখতে চাইছে আমার জন্মধাত্রী মা। আমি এবার শক্ত হলাম। আমি মায়ের পা টেনে নামিয়ে উরুর ওপর বসে গেলাম।
তারপর মায়ের মোটা থলথলে হাতদুটোকে শক্ত করে ধরে শরীরটাকে এক ইঞ্চি নাড়াতে দিলাম না!
বেকায়দায় পড়ে গিয়ে মা কাঁদতে শুরু করল আর ছটপট করতে করতে বললো
মা ———-“ছাড় আমাকে! ছাড়!… ছাড় বলছি !….. শয়তান!… আমি তোর মা. … এমন করিস না…এগুলো পাপ…সোমা এখুনি এসে পরবে… এই অবস্থায় আমাদের দুজনকে দেখলে ওর কাছে আর মুখ দেখাতে পারব না!… আমাকে তুই ছাড়…”
আমি মায়ের কথার কোনো পাত্তা দিলাম না। কামিজের গোল কাটা জায়গাটা দিয়ে মায়ের বুকের খোলা অংশে নাক ঘষতে লাগলাম। দাঁত দিয়ে টেনে ওড়নাটা বুক থেকে সরিয়ে দিলাম।
মায়ের শরীরের ভাজটা উন্মুক্ত হয়ে এল! এবার মজা পেলাম। মায়ের স্বাস্হ্য আমার তিন গুণ, বড় বড় মাই, চর্বিতে ঠাসা বুনো শরীর। বুকে ব্রেসিয়ার নেই, মাইগুলো কামিজের চাপে লেপ্টে তলপেট অবধি নেমে এসেছে! মাঝারি সাইজের লাউয়ের মত আকার প্রতিটা মাইয়ের! মাকে এখন পর্ন সিনেমার বয়স্ক স্যাগি মায়েদের মতো লাগছিল!
কামিজের ওপর দিয়ে হিসেব করে দেখলাম মায়ের এক একটা মাই পাঁচ কেজি ওজনের কম হবে না। ঝুলে থাকা মাইয়ের নিচে মায়ের পেটে চর্বির মোটা কয়েকটা লেয়ার পরেছে! তার নিচে খুব উচু তলপেট, থাইয়ের চাপে সেটা ফুলে ঢোল হয়ে আছে!
এর আগে কখনোই মায়ের মাইগুলোকে এমন নোংরা চোখে দেখিনি। উত্তেজনায় দিশেহারা হয়ে গেলাম। কামিজের ওপর দিয়ে মায়ের মাইয়ে দাঁত বসিয়ে দিলাম।
মা চেঁচিয়ে উঠল,” ওমা… মাহ্… মাহ্… ওহ্ ওহ্…. ছাড়…………..ইশ্ না না…. অহ্ অহ্….”
আমি মায়ের নরম মাইগুলোর মাঝে নাক ঢুকিয়ে দিলাম। মুখ হাঁ করে কামিজের ওপর দিয়েই মায়ের বুকের মাংস মুখে নিতে চেষ্টা করলাম। এক টুকরো মাংস মুখে ঢুকল না, বারবার পিছলে গেল। বুঝতে পারলাম মাইগুলোকে বের করে আনা দরকার। নাহলে চুষে খেতে পারব না।
আমি এবার মাকে জোর করে শুইয়ে দিলাম। তারপর মাকে ফিসফিস করে বললাম,” তোমার শরীরটা একটু দেখতে দাওনা মা… .”
মা হায় হায় করে উঠল,
মা ———–” না জয় না! আমি নরকে যেতে পারব না!… তুই এমন করিস না!… আমার কষ্ট হচ্ছে !………আমাকে তুই ছেড়ে দে বাবা ….”
আমার খুব বিরক্ত লাগছিল মায়ের কথাগুলো। তাই বললাম,
আমি ——–”ওসব ন্যাকামি পেনপেনানি বাদ দে মাগী!….”বলেই আমি এবার আচমকা মায়ের বেঢপ বড় মাইগুলোকে দুহাতে ঠেসে ধরলাম। মার মুখটা ব্যথায় কুঁকড়ে গেল! মায়ের যন্ত্রনা কাতর মুখটা দেখে আরও গরম হয়ে গেলাম। দুই হাতে নির্মমভাবে পিষতে শুরু করে দিলাম বড় বড় মাইগুলো। আহহ কি নরম মাই টিপতে খুব মজা লাগছে ।
মা আমার ঘাড়ে খামচে ধরে সরিয়ে দিতে চেষ্টা করছে। আমার বাড়াটা মায়ের তলপেটে ঢুকে যাওয়ার পথ খুঁজছে। কামিজের ওপর দিয়ে মায়ের মাইগুলোকে টিপে টিপে আদর করছি, বড় বোঁটাগুলো টানছি, ঘোরাচ্ছি, মুচড়ে দিচ্ছি। মাঝে মাঝে কামিজের ওপর দিয়েই চুমু খাচ্ছি।
এত দলাই মলাই করার পরেও মা নরম হল না। বুঝলাম এভাবে কাজ হবে না। হাতটা নামিয়ে একটানে সেলোয়ারের গিট খুলে মায়ের তলপেটে হাত ঢুকিয়ে দিলাম। বালের জঙ্গলে মায়ের বড় গুদখানা খুঁজতে বেগ পেতে হল।
মা আশ্চর্য হয়ে গেল আমার কাণ্ড দেখে। আমার পিঠ খামচানো ছেড়ে ওর গুদ রক্ষা করতে দুই হাতে বাধা দিল।
মা বলতে লাগল,”ইশশশ বেজন্মা, ওইখানে হাত দিস না!…..ঐ জায়গা তোর জন্য নয় ….. না বাবা হাত দিস না….ছেড়ে দে আমাকে”
কিন্তু ততক্ষণে আমি আঙুল পুরে দিয়েছি। গুদের ভগাঙ্কুরটাকে আঙুল দিয়ে রগড় দিতে শুরু করেছি।এবার মাঝের প্রশস্ত ছিদ্রে মধ্যমাটা ঢুকিয়ে দিতেই মায়ের মুখটা কাম যন্ত্রণায় বাঁকা হয়ে গেল, মা থরথর করে কাপতে শুরু করে শীতকার দিতে লাগলেন,” ওহ ইশ না…ইশ্ ইশ্ ইশ্… অহ্ বের কর না ওহহ…. ”
আমার আঙুল রসে চপচপ করছিল। বুঝতে পারলাম মা আমার কাছে ধরা পরে তখন আর এগোয়নি, প্রসাবও করেনি। তাই গুদের চারপাশে এখনো ঘন রস জমে আছে। আমি গুদের ফুটোতে হাত নাড়াতে লাগলাম, মায়ের প্রতিরোধ কমে আসতে লাগল। শীতকার বাড়তে লাগল,” আহ্ আহ্ আহ্…. আহ্ আহ্ আহ্ ওহহ মাগো…. ”
আমি তর্জনী আর মধ্যমা একসাথে চাপ দিয়ে মায়ের গুদ ভরে দিলাম। হঠাৎ মায়ের কী যেন হল, থরথর করে খিচুনি তুলে
” অঅঅঅঅহহহহহহ…ওহহহহহহহ.. ” শীতকারে আমার আঙুল দুটো পিচ্ছিল রসে ভরিয়ে দিল।
আমাকে আরেকটু সুখ পেতে খুব বেশি সময় দিল না মা! কিন্তু নিজে গুদের জল খসিয়ে শান্ত হয়ে বিছানায় পরে রইল। আমি যৌনকাতর হয়ে মায়ের গুদের দিকে তাকিয়ে রইলাম।
অপরাধীর মত মায়ের মুখে চাইলাম। দেখলাম মা ডান হাতটা দিয়ে চোখ দুটি আগলে রেখে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদছে! কী করব বুঝে উঠতে পারলাম না! মায়ের সর্বনাশ করে বিবেক এসে হানা দিল অন্তরে! ন্যায় অন্যায়ের ডামাডোলে পড়ে বাড়াটা কষ্ট পাচ্ছে।
আমি এবার উঠে পজিশন নিয়ে গুদের ফুটোতে বাড়ার মুন্ডিটাকে সেট করে বাঁড়াটা গুদে ঠেলে ঢোকাতে যাবো……….
এমন সময় হঠাৎ বাইরের দরজাটিতে নক হল। বুকে দরাম করে একটা বাড়ি খেল যেন! মা ও দেখলাম ভুত দেখার মত চমকে উঠে আমার মুখের দিকে চাইল।
তারপর আমাকে এক ধাক্কা মেরে সরিয়ে দিয়ে বলে উঠে বলল,” সর! বেজন্মা কোথাকার! … ”
তারপর উঠে তাড়াতাড়ি সেলোয়ারটা পরে, বুকের কাপড়- চোপড় ঠিক করে নিতে লাগল আমার জন্মদাত্রী মা।
আর আমি বাড়াটা প্যান্টে ঢুকিয়ে নিয়ে চেন টেনে বললাম,”দাঁড়াও আমি দেখছি!”
মায়ের কাপর পরা ঠিকঠাক হয়ে এলে আমি গিয়ে দরজা খুলে দেখলাম দিদিই ফিরেছে।
সোমা—– আমাকে জিজ্ঞাসা করল, ” কিরে! তুই এখন বাড়িতে কেন? আর মা কই ? ”
আমি—– স্বাভাবিকভাবে কথা বলার চেষ্টা করেও পারলাম না। তাই কোন রকমে বললাম,” ছুটি নিয়েছি!
সোমা—— আবার জিজ্ঞেস করল, ” মা কই রে? ”
আমি—— আস্তে আস্তে বললাম,” দেখ, ঘুমাচ্ছে মনে হয়!” মনে মনে ভাবছি মাগীটা আসার আর সময় পেলো না ঠিক চোদার সময় এলো। আর একটু দেরীতে এলেই চোদা হয়ে যেতো। ভিতরে ভিতরে খুব রেগে গেলাম ।
সোমা যথারীতি রুক্ষ মেজাজে ছিল। বিরক্ত হয়ে বলল, “এটা কি ঘুমানোর সময়!” তারপর ও উচ্চস্বরে চেঁচিয়ে উঠে মাকে ডাকতে লাগল, ” মা, ওমা, তুমি কই? ওমা, মা? ”
আমি বেসিনে মায়ের গুদের রসে ভেজা হাতটা ধুয়ে নিয়ে ডায়নিং রুমে গিয়ে চেয়ার টেনে বসে জল খেলাম! বর্ণহীন, গন্ধহীন জলটাকে বিসাদের মত লাগছিল। কেন যেন মনে হচ্ছিল এ তরলে আমার পিপাসা আর কোনদিন মিটবে না! আমার এখন কেবল বিধবা মায়ের গুদের ঘন রস চাই!!
দিদির ডাকাডাকিতে মা আর তার ঘরে বসে থাকতে পারল না। দেখলাম খুব বড় একটা ওড়না দিয়ে মাথা আর বুকটা ঢেকে মা বাইরে বের হয়ে এল। আমি আড়চোখে তাকিয়ে মাকে দেখছিলাম! বাইরে কী ভদ্র একজন মহিলা আমার মা ! কী পবিত্র তার মুখটা! মনে হচ্ছে এই মাত্র পূজো করে উঠে এসেছে! অথচ আমি জানি , মায়ের শরীরের প্রতিটি ভাজে ভাজে আছে যৌনতা আর কাম!
মায়ের মুখটা দেখেই প্যান্টের নিচে ল্যাওড়াটা আবার লাফিয়ে উঠল, মনে হল আমার জাঙ্গিয়া ছিড়ে মা আর দিদির সামনেই বের হয়ে পড়বে মোটা লাল মূলোটা। দুই রানে ধোন চেপে চেয়ারে বসে থাকলাম, নইলে দিদির সামনে মান ইজ্জত থাকবে না!
মা ——- আমার দিদির কাছে এসে বলল, ” কী হয়েছে রে মা? ডাকছিস কেনো?? ”
সোমা বলল, ———-” এই দিনে দুপুরে শুয়ে থাকলে পরে শরীর খারাপ লাগবে আর শুয়ে কাজ নেই। খেতে দাও, খুব খিদে পেয়েছে । আর ওই যে দেখো, তোমার গাধা ছেলে কাজ কামাই করেছে। ! ”
মা একটা বার যেন আমার দিকে তাকিয়ে দেখল। আমাকে কিছু বলল না। এমন সময় দিদি বলল, ” আমি চান করে আসি, তুমি খাবার বারো!”
দিদি চলে গেলে আমি আর মা একা হয়ে গেলাম। কারো মুখ দিয়ে একটা টু শব্দ বের হচ্ছিল না। একটু পরে মা রান্না ঘরে চলে গেল আমি বসে রইলাম।
এরপর এক সপ্তাহ কেটে গেল। রান্না ঘর ছাড়া মা সারাদিন নিজের ঘরেই পরে থাকে, কারো সাথে কথা বলে না। ভেবেছিলাম মা হয়ত আর কোনদিন আমার সাথে কথা বলবে না।
সোমা একদিন আমায় জিজ্ঞেস করল,
সোমা ———” মায়ের কী হয়েছে রে! একদম কথা বলা ছেড়ে দিয়েছে! কিছু জিজ্ঞেস না করলে সারাক্ষণ চুপ করে থাকে।
আমি কথা বলছিলাম না দেখে সোমা আবার বলল,
সোমা ———” জানিস, মা না পূজো পাঠ করা ছেড়ে দিয়েছে! মা কী পাগল হয়ে গেল নাকি রে!!! ”
আমি সোমাকে বুঝিয়ে দিলাম, হয়ত বাবার শোকে ভেঙে পড়েছে।
বোন জিজ্ঞেস করল, ——-”আচ্ছা তোর সাথেও মা কথা বলে না? ”
আমি বললাম,——- ” হুমমম বলে কিন্তু খুব কম!….. ”
মিথ্যা বললাম, কারণ মা আমার সাথে কথা বলবে কী, আমার সামনে আসাই ছেড়ে দিয়েছে।
ঐ ঘটনার পর আমি আর মাকে জোর করিনি। সত্যি বলতে কী গত এক সপ্তাহ ধরেই বিবেকের তীব্র দংশনে আমি খুব কষ্ট পাচ্ছিলাম। বলতে গেলে আমি এক প্রকার জোর করেই মাকে ঐদিন নষ্ট করেছিলাম। আমার একটা ভদ্র মায়ের সাথে খানকি পাড়ার বেশ্যার মত আচরণ করেছিলাম। মা হয়ত ভীষণ কষ্ট পেয়েছে। ভালোই হয়েছে সেদিন মায়ের গুদে বাড়া দিইনি! তাহলে মা হয়ত আত্মহত্যা করত!!
এখন আমার বাড়া খেঁচেই দিনগুলো পার হচ্ছিল। লাভের মধ্যে একটা লাভ হল, এখন মায়ের পেটের ছেলে মায়ের গুদ মারছে ভেবে হাত মারতে পারি।
“”কল্পনায়” আমি ল্যাংটো মায়ের সাথে সংসার করি! ঘরে মা এক সুতো কাপড়ও পরে না, কেবল একটা পাতলা প্যান্টি পড়ে থাকে! মা বলে যে, ” মায়ের গুদ ছেলের জন্য নিষিদ্ধ !… ” মা আমার অগোচরে সারাদিনই গুদে আঙলি করে, নিজের মাই টেপে! আমি ছুটে গিয়ে মায়ের ঝোলা মাইগুলোর বোঁটা মুখে পুরে চুষতে থাকি! মা টু শব্দটি করেন না, খুব আদর করে! বলে,” আমার গাধা ছেলে, তোর এত ক্ষিধা কেন রে !!!…””
“” কী করে যেন মায়ের বয়স্ক বুকে প্রচুর দুধ হয়! আমি প্রচুর টানি, তারপরেও শেষ হয় না! গুদের মালিকানা পাইনা বলে মায়ের মুখে প্রচুর মাল ফেলতে হয় নইলে মা রাগ করে! মাল খাওয়ার সময় মাকে ভীষণ সুখী মনে হয়,
মা বলে,” এটাতে কোনো পাপ নেই সোনা !..””
এদিকে দিদিকে বিয়ের জন্য কেউ কোন তাড়া দিচ্ছিল না। আমরা শহরে থাকি, আত্মীয় স্বজনরা গ্রামে থাকে, তাই তারাও খুব বেশি আগ্রহ দেখাচ্ছে না।
আর ঐ দিকে মা আমার সাথে কথা বলছে না। জানি, মেয়েমানুষের বয়স বাড়লে শুধু ডবকা হয়, তখন মাগীদের মতো লাগে! তখন সব ছেলেই শুধু মেয়ে মানুষের মালাই খেতে চায়, কেউ বিয়ে করতে চায় না! তাই দিদিটার কথা চিন্তা হয়, কিছু কূলকিনারা করতে পারি না।
“” মাঝে মাঝে ভাবি এভাবে জীবনটা কেটে যাবে কিনা! পড়াশোনা শেষ করতে পারলাম না! দিদিকে বিয়ে দিতে পারলাম না! বিধবা মায়ের মুখে হাসি ফুটাতে পারলাম না! সমাজে কদর পেলাম না! আর কত কী! সবই না না না! এমনকি আমার অভাগী মা একটু শারীরিক সুখের জন্য কষ্ট করবে, তাও আমি গুদের অধিকার চাইলে বলবে, না না না!… তুই আমার পেটের ছেলে….এটা হতে পারে না!…
না না শুনেই হয়ত জীবনটা কেটে যেত, কিন্তু মানুষের মন তো অদ্ভুত, তাই কখন কী যে ঘটে তা বলা মুশকিল। আমি কোন অলীকের আশা করিনি, কিন্তু তাও যা ঘটার তা ঘটল।””
একদিন রাতে, হয়ত তখন রাত ১১ টা বাজে। আমি ঘরের দরজা খুলে ঘুমাই ,শুধু কিছুটা ভেজানো থাকে আর সে রাতেও তাই ছিল। মশারির ভেতরে আমি ঘুমিয়ে কাদা হয়ে ছিলাম। আমার খালি গা, শুধু একটা লুঙ্গি পড়নে ছিল।
হঠাৎ মনে হল কে যেন আমার বিছানায় উঠে এসেছে। ভয় পেয়ে গেলাম, আর ঘুমটাও গেল ভেঙে।
আমি —— সন্ত্রস্ত গলায় আস্তে করে বললাম,” কে?….”
মনে হল আবছা অন্ধকারে একটা বড়সড় শারীরিক অবয়ব চুপ করে বসে রইল। আবার জিজ্ঞেস করলাম, ” কে?…. ”
এবার যে জবাব পেলাম তার জন্য আমি মোটেও প্রস্তুত ছিলাম না। ঠান্ডা কণ্ঠস্বর জবাব দিল ” আমি তোর মা… ”।
আমি ভাষা হারিয়ে ফেললাম। আরে এটাতো মায়ের গলা!!! তবে কী মা আমার বিছানায় চলে এসেছে! ওহ ভগবান ! আমি কী স্বপ্ন দেখছি! নাকি এটা বাস্তব!
মায়ের মত বিধবা পূজো পাঠ করা ভদ্র মহিলা শেষ পর্যন্ত আমার বিছানায় উঠে এসেছে!! বাড়াটা চড়চড় করে দাড়িয়ে গেল! নিশুতি রাতে এমনিতেই বাড়া বেশ শক্ত হয়ে থাকে। আজ মনে হল পাথরের মতো শক্ত হয়ে গেছে! আর সাইজেও অনেকটা বড় হয়ে গেছে!
আমি আস্তে করে উঠে বসতে গেলাম। মা আমার বুকে হাত রেখে বলল, ” উঠিস না, শুয়ে থাক…”
আমি আবার শুয়ে পড়লাম। মাকে জিজ্ঞেস করলাম,
আমি ——– ” মা তুমি! আমার ঘরে!… ”
মা বলল,———–” কেনো রে আমি কি তোর ঘরে আসতে পারি না!…?????
আমি বললাম,——-” না মানে তুমি তো আমার ঘরে আসো না….”।
মা বলল,——– ” তুই এত কথা বলিস কেনো…..”?????
বলেই মা আমার বুকের ওপর শুয়ে পড়ল, তারপর আমায় চুমু খেতে শুরু করল।
আমি আবেগে ফেটে পড়লাম, আর বললাম, ” মা, মাগো তুমি ….. ”
মা আমার চিবুকে চুমু খাচ্ছিল, আমার অতি মাত্রায় উত্তেজনা টের পেয়ে ফিসফিস করে বলল, ” চুপ কর! চুপ কর! কথা বলিস না!…”
আমি বুঝলাম মা আমার কাছে এতো রাতে নিশ্চিত চোদন খেতে এসেছে।
আমি ফিসফিস করে মার কানে বললাম, ”মা দরজাটা বন্ধ করেছো?…”
মা বলল,” হুমম করেছি!
আমি ——– মা দিদি ঘুমিয়ে পরেছে তো ?????
মা বিরক্ত হয়ে বললো —— হ্যারে বাবা ঘুমিয়ে পরেছে এবার তুই চুপ কর আর কথা বলিস না…”।
বুঝলাম মায়ের কাম চাগিয়ে গেছে, মা চোদানোর জন্য অস্হির হয়ে আছে। মা আমার মুখটায় ঘন নিঃশ্বাস ছাড়তে ছাড়তে আমাকে উত্তেজিত করতে লাগল। মায়ের ভরা বুকের সাথে আমার বুকের ঘর্ষণে শরীরটা শিরশির করে উঠছিল আমার। মা তার ভারী শরীরটার পুরো ভার আমার ওপর ছেড়ে দিয়েছিল। মায়ের মোটা থলথলে পেটের চাপে আমার তলপেট ফেটে যাওয়ার দশা হল! বাড়াটা মায়ের দুই উরুর ফাকে হাসফাস করতে লাগল। মা আমার উরুতে নিজের উরু ঘষছিল। ঘষাঘষিতে আমার লুঙ্গিটা পুরো খুলে গেল!
আমিও মায়ের দুই রানকে ছড়িয়ে দিয়ে তলঠাপ দেওয়া শুরু করে দিলাম। বুঝলাম আজ মায়ের মধ্যে কোনো দ্বিধা অবশিষ্ট নেই, কোন সংকোচ অবশিষ্ট নেই! নড়াচড়ায় মায়ের ভরাট বুকটা বারবার আমার বুকে লেপ্টে যাচ্ছিল, আমি আমার কচি বুকে মায়ের বয়স্ক ঝুলে যাওয়া ডাগর ম্যানাজোড়ার বারবার আছড়ে পড়ায় বেশ সুখ পাচ্ছিলাম! মনে হচ্ছিল মায়ের বুকে নরম শিমুল তুলোর একজোড়া বালিশ লাগানো আছে! রেশমী কভার দিয়ে মোড়ানো বালিশদুটো দিয়ে মা আমার দম চেপে ধরেছে।
এরপর মা আমার নাক, কান সবকিছুতে চুমু খেয়ে ঠোঁটদুটো মুখে পুরে দিচ্ছে, তারপর কখনো ওপরের ঠোঁট আবার কখনো নিচের ঠোঁট মুখে পুরে চুষছে। আমি মায়ের পিঠে হাত চেপে ধরে আমার শরীরের সাথে মিশিয়ে নিলাম, মায়ের রসে ভরা যৌবন কাতর দেহ অনুভব করতে লাগলাম। নিজের বিয়ে করা বউয়ের মত কখনো মায়ের পিঠ, কোমর, পাছায় হাত দিয়ে মাকে আদর করছিলাম। আবার কখনো মায়ের চুয়াল্লিশ সাইজের পাছার দাবনা দুটোকে মুঠো করে চাপ দিচ্ছিলাম, পাছার ওপর দিয়ে গুদের চেরায় হাত দিয়ে ঘষছিলাম।
মায়ের চুমুতে দম বন্ধ আসতে চাইল। দুজনেই খুব ঘন নিঃশ্বাস ফেলতে ফেলতে দুজনকে আদর করছিলাম! মা আমাকে চুমু খাওয়া থামাচ্ছিল না, সুযোগ পাচ্ছিলাম না একটু কথা বলারও। কিন্তু মায়ের সাথে আমার কথা বলতে খুব ইচ্ছে করছিল।
এরপর নিজেই মা আমায় সুযোগ দিলো। চুমু খাওয়া থামিয়ে আমার অস্হির মা বলে উঠল ,” আমাকে নিচে শুইয়ে তুই উপরে আয় সোনা…. যা করবি একটু তারাতাড়ি কর ………… ”
আমি মায়ের কোমর ছেড়ে দিলাম, মা আমার শরীর থেকে নেমে পাশে শুয়ে পড়ল।
আমি—— মাকে বললাম,” মা, লাইট জ্বালাই ????? ”
মা—— বিস্ময়ের সাথে বলল,”এই লাইট জ্বালিয়ে কী হবে ???????… ”
আমি—— ঘাড় ফিরিয়ে মাকে আবার চুমু খেলাম, তারপর বললাম, ” তোমাকে খুব দেখতে ইচ্ছে করছে…! ”
মা——- মনে হয় একটু হাসল। তারপর বলল,” দেখে কী করবি ??????!…… ”
আমি বললাম,—— ” তোমার মুখটা দেখব মা…”
মা বলল,——–” শুধু মুখটা দেখবি ????… ওটা তো সারাজীবনই দেখছিস!…আমার খুব লজ্জা করছে আচ্ছা এক কাজ কর তুই মোবাইলের লাইটটা জ্বালা…”
আমি মোবাইলটা পাশে থেকে নিয়ে লাইটটা অন করে দিলাম, পুরো বিছানাটা হালকা আলোয় ভরে গেল। মাকে দেখলাম মৃদু হাসছে, তবে কিছুটা লজ্জাও পাচ্ছে। আমি মোবাইলটা বিছানায় রেখে মায়ের ওপর উঠে মাকে আবার চুমু খেতে শুরু করলাম। মায়ের ঘাড়ে, বুকে নাক মুখ ঘষতে লাগলাম। মা বড়ো বড়ো নিশ্বাস ফেলতে লাগল।
মা এখন সেলোয়ার-কামিজ পড়ে ছিল। বুকে ব্রা নেই। তাই মা শুয়ে থাকায় মাইগুলো চ্যাপ্টা হয়ে বুকে লেপ্টে ছড়িয়ে ছিল। আমি চুমু খেতে খেতেই মায়ের কানে কানে বললাম, ” একটু কামিজটা খোলো না মা… ”
মা কিছু বলল না। এমনভাবে আমার দিকে চাইল যেন বুঝতে পারছে আমি ওর মাইগুলো দেখার জন্য পাগল হয়ে গেছি।
মা —- তারপর বলল, ” তবে একটু সর দেখি!…”
আমি আবার মায়ের পাশে শুয়ে পড়লাম। দেখলাম মা উঠে বসেছে। তারপর হাত উচিয়ে ধীরে ধীরে কামিজটাকে খুলে ফেলল মা। আমি মায়ের বুকে তাকিয়ে রইলাম। বিস্ময়ের সীমা রইল না! কী আশ্চর্য গঠন মায়ের মাইগুলোর। ৪০ সাইজের মাখনের দলা এক একটা। কালো গোল এরোলার মাঝে ছোট কিশমিশের মত একজোড়া বোঁটা!
কামিজের চাপে বুকে লেপ্টে থাকায় এতক্ষণ বুঝিনি! এবার বুঝলাম, মায়ের আসল সম্পদ তার এই বুকটা! কেন যেন মনে হল এ অবস্হায় মাকে ল্যাংটো করে রাস্তায় ছেড়ে দিলে ছেলের দল মায়ের বুকটা কামড়ে খেয়ে ফেলবে। হয়ত ছিনতাইকারীরা দুধের বোঁটাগুলো ছিঁড়ে নেবে আমার মায়ের!
আমি মায়ের বুকে চেয়ে আছি দেখে
মা বলল——-” কী দেখছিস এতো ???…”
আমি বললাম,——–” তোমার বুকটা খুব সুন্দর !…”
মা হেসে বলল,———-”দুধ খাবি নাকি ???????…”
আমি মায়ের মুখে কামনা কাতর দৃষ্টিতে চাইলাম! মা উত্তর পেয়ে গেল। আমি শুয়ে ছিলাম, মা নিজের শরীরটা আমার মুখের কাছে এনে একটা মাইয়ের বোঁটা আমার মুখে গুঁজে দিল।
মা বলল,——- ” নে খেয়ে সাধ মিটিয়ে নে !…বুকে দুধ নেই ঠিকি কিন্তু খেয়ে মজা পাবি নে খা ।”
আমার জিভে আগেই জল এসে গিয়েছিল, আমি মুখ খলে বোঁটাটা মুখে নিয়ে সেই জলে মাইয়ের বোঁটাটা ভিজিয়ে চো চো করে শুকনো রসহীন মাংসপিণ্ডটা টানতে লাগলাম।
মা যৌনসুখে ছটফট করে উঠল, চোখটা বুজিয়ে সাপের মতো হিসহিস করে উঠল ।তারপর মাইয়ের আগাটা আরো বেশি করে ঠেসে ধরল আমার মুখে। আমিও বুভুক্ষুর মত চুষতে লাগলাম মায়ের ভারী বড় বড় মাই।
মা এবার ছটফট করতে করতে একটা হাত সালোয়ারের ওপর দিয়ে গুদে চালান করে দিল। তারপর নিজেই হাত দিয়ে নিজের গুদখানা ঘষতে লাগল। দেখলাম মা উপরের দিকে তাকিয়ে মৃদু শীতকার দিয়ে উঠছে,” উহ্ উহ্ উহ্ উহ্… ”।
আমি মায়ের মাইটা মুখে রেখেই মায়ের হাতটাকে অনুসরণ করে নিজের হাতটা মায়ের সালোয়ারের ফাঁকে গুজে দিলাম। মা যে হাতে গুদ খেঁচছিল, আমি সেই হাতটা সরিয়ে দিয়ে নিজের হাতটা সেখানে রাখলাম। আমার হাত গুদে পড়তেই মা আবেশে চোখ বন্ধ ফেলল, আমি গুদে মৃদু আদর করতে করতে মাই চুষতে লাগলাম।
নারীর স্পর্শকাতর দুই অঙ্গ হল মাই আর গুদ। মা একসঙ্গে তার দুটো অঙ্গের ভারই আমার হাতে তুলে দিল।
আমি মাকে শুইয়ে দিলাম। মা তার মাইগুলো দুদিকে ছড়িয়ে শুয়ে পড়ল। মৃদু আলোতে মায়ের বুকটা জল ভর্তি হলদে বেলুনের মত দুলছিল। রাত বাড়ছিল, মোবাইল তুলে সময়টা দেখলাম।
মা বলল, ——–” কটা বাজে রে?..
আমি বললাম,———” ১১: ৩০ বাজে মা … ”।
এইভাবেই কখন আধঘন্টা কেটে গেল বুঝতে পারিনি।
মা বলল, ” ওমা সেকি রে অনেক রাত হয়ে যাচ্ছে নে তাড়াতাড়ি কর !………….”।
আমি বললাম,——— ” মা,তোমার সালোয়ারটা খোলো!..”
মা যেন বুঝতে পারল। টাইট হয়ে থাকা সালোয়ারের ফিতের গিঁট খুলে হেসে বলল,” নে এবার টেনে খুলে দে আর… যা করার তাড়াতাড়ি কর…”।
মা পাছা উচু করে আর আমি টেনে সালোয়ারটা পুরো খুলে নিই। আমি গুদটার দিকে তাকিয়ে দেখলাম মা বাল কাটেনি, বালগুলো বেশ বড় হয়ে আর জায়গাটা বিশ্রী দেখাচ্ছে। এত ঘন বালের জঙ্গলে মায়ের মোটা ফোলা গুদটা দেখাই যায় না। আমি তাকিয়ে আছি দেখে মা বলল,”
মা ———- এই আর অতো দেখিস না! এরপর সারা জীবনই তো দেখবি! এবার আমার বুকে উঠে আয় অনেক রাত হয়ে যাচ্ছে !………..”
আমি আমার পাছাটা মায়ের কোমড় বরাবর উঠিয়ে এনে দুই হাতে বিছানায় শরীরের ভর রেখে মায়ের বুকের ওপর বরাবর পজিশন নিই।
মা আমার চোখে চোখ রাখে, তারপর হাত বাড়িয়ে মুঠো করে আমার বাড়াটা ধরে বলে,” ও মাগো এত্ত বড়ো ! এতো দেখছি তোর বাপের থেকেও বড়ো আর মোটা !…”
আমি ——- তোমার পছন্দ হয়েছে মা ????
মা ——— ধ্যাত জানি না যা ।
আমি মাকে আবার জিজ্ঞেস করলাম,” এটা দিয়ে তোমার হবে তো মা ????????…”
মা হাসল বলল,——–”যাহহহহ অসভ্য ! এই বয়সে তোর এই গাধার মত বাড়াটা ঢুকলে আমার গুদ ফেটে যাবে রে ! আমার খুব ভয় করছে ……”
আমি বললাম,——–”দূর কিচ্ছু হবে না! তোমার গুদের ফুটো অনেক বড়…”আর তাছাড়া তুমি দু বাচ্ছার মা হয়ে এই কথা বলছো ।
মা বলল,——– ” হুমম সেটা আমি জানি সোনা! আসলে এর আগে এতো মোটা কিছু ঢোকেনি তাই বলছি যে তুই একটু আস্তে আস্তে করিস …।তুই বুঝতেই তো পারছিস আমি অনেক বছর পর ভিতরে একটা এতো মোটা জিনিস নেবো…………”।
আমি —— কিচ্ছু হবে না মা আমি আস্তে আস্তে করবো।
তারপর মা নিজের পোঁদটা তুলে ধরে কোমরটা নাড়িয়ে কিভাবে যেনো আমার বাড়াটা নিজের গুদের ফুটোতে সেট করে নিল।
এদিকে শেষমূহুর্তে আমি ইতস্তত বোধ করছিলাম, জীবনে প্রথমবার কাউকে আমি কোনো মহিলাকে চুদতে যাচ্ছি তাও সে আমার গর্ভধারিণী মা ।
মনে মনে ভাবলাম সত্যিই মাকে চুদতে পারবো তো ! আর মাকে শুধু চুদলেই হবে না ! চুদে পর্যাপ্ত সুখ ও দিতে হবে তাই একটু টেনশন হচ্ছিল ।
মা আমার মুখখানা দেখছিল! মা হয়ত বুঝে গেছে কতটা অনভিজ্ঞ আর বোকা আমি।
এরপর
মা আমাকে বলল,——– ” আমি বললে তুই ঠেলা দিবি কেমন!…”মা একটু মিচকি হেসে আবার বলল———”কিরে করতে পারবি তো ???????!!!!”
আমি শুকনো হাসি হেসে চোখে চোখে রেখে বললাম, ” হুমমম মা পারবো … ”।
মায়ের হাসি এবার মিইয়ে গেল, সেখানে জায়গা নিল এক অদ্ভুত কামনা। মা গুদের ফুটোতে মুন্ডিটাকে পুরো সেট করে
মা বলল ———-,”নে তবে এবার ঠেলা দে সোনা …”আস্তে আস্তে ঢোকাবি একদম তাড়াহুড়ো করবি না।
আমি মায়ের কথা কানে যাওয়া মাত্র তলপেট নামিয়ে একটা ঠাপ দিলাম। সঙ্গে সঙ্গে হর হর করে সাত ইঞ্চির বাড়াটার অর্ধেকটা মায়ের রসে পিচ্ছিল গুদে ঢুকে গেল। নিজের বাড়ার মাংসপিন্ডে একটা তীব্র গরম অনুভূতি পেলাম। প্রথম ঠাপেই মায়ের মুখটা হাঁ হয়ে গিয়েছিল। মা আমার পিঠে নখ চেপে ধরে চোখ বন্ধ করে আছে।
বাড়াটা অর্ধেক ঢুকে যেতেই মা ” আহহ্…উফফফহহ ” স্বরে শীত্কার দিয়ে উঠলেন।
আমার আর তর সইছে না তাই আমি কোমর তুলে বাকি বাড়াটা ঢোকাতে যাব, মা আমার পিঠ খামছে ধরে বললো ”না আর না বাবা! এখন আর ঢোকাস না ……”।
আমি মায়ের কোনো কথা শুনলাম না। কোমর তুলে জোরে আর একটা ঠাপ মেরে পুরো বাড়াটাই এবার গুদের ভেতরে ঢুকিয়ে দিলাম। ঢোকার সঙ্গে সঙ্গে মা আহহহহ মাগোওওওওও মরে গেলাম রে বলে শিত্কার দিয়ে উঠলো ।
তারপর আমি মায়ের বুকে শুয়ে মুখে ঠোঁটে চুমু খেতে খেতে আস্তে আস্তে ঠাপ দেওয়া শুরু করলাম। মায়ের এতে দম বন্ধ হওয়ার অবস্থা হল।
মা এবার আমার নগ্ন পাছাটা আকড়ে ধরে বলল” আহহহ থা…ম..উহ্হ্ আহহহহ নাহ উফফ ওমম….. ”।
আমি না থেমে ঠাপের পর ঠাপ চালিয়ে গেলাম। মায়ের গুদটা রসে বেশ ভিজে উঠেছে। আমার বাড়ার মুন্ডিটাও মদন রস ছেড়ে মায়ের গুদের ভেতরের জায়গাটা বেশ পিচ্ছিল করে ফেলেছে। মায়ের গুদের ভেতরের গরম ভাবটা বাড়াতে টের পাচ্ছি । মনে হচ্ছে মায়ের গুদের ভেতরের পাঁপড়িগুলো বাড়াটাকে কামড়ে ধরে আছে । আমি মনের সুখে মাকে ঠাপাতে লাগলাম ।
মায়ের দুটো বাচ্চা হওয়া গুদটা বেশ ঢিলা লাগছে ,খুব বেশি টাইট না । তাই আমার সাত ইঞ্চি বাড়ার ঠাপ খেয়ে মায়ের আর বেশি কষ্ট হচ্ছে না। আমার বাড়াটা বেশ ভালোই সহজ সরল ভাবে ঘপাত ঘপাত করে গুদে ঢুকছে আর বেরোচ্ছে । মনে হচ্ছে বাড়াটা একদম মায়ের গুদের মাপের তৈরি ! পুরো খাঁপে খাঁপ ।
সারা ঘরে শুধু চোদার পচ পচ পচাত পচাত করে আওয়াজ হচ্ছে ।
এবার মা আরামের শীতকার ছাড়তে শুরু করল,” আহহহহহহহহ আহহহহহহ্ ওহহহহহহহ. উফফফফ…….. ইশ্ মাহ্… আস্তে…. আহ্…..উহ্….. আহহহ কি আরাম ।
আমি মনের সুখে মাকে ঠাপাতে লাগলাম । ঠাপের তালে তালে মায়ের মাইগুলো দুলে দুলে উঠছে । মা কোমর তুলে তুলে তলঠাপ দিচ্ছে আর মাঝে মাঝেই আমার বাড়াটা গুদের পাঁপড়িগুলো দিয়ে কামড়ে কামড়ে ধরছে ।
আমি বুঝতে পারছি আমার বাঁড়ার মুন্ডিটা গুদের ভেতরে ঢুকে গিয়ে কোথাও যেনো ঠেকছে। মা ওইসময় ঘন ঘন নিঃশ্বাস নিচ্ছে আর কেঁপে কেঁপে উঠছে ।
আমি জীবনে প্রথমবার এইভাবে কোনো মহিলাকে চুদছি তাও সে আমার নিজের মা । ভাবতেই আমার আনন্দে গা শিরশির করে উঠছে।
মা চোখ বন্ধ করে গোঙাতে গোঙাতে পাছাটা তুলে তলঠাপ দিতে দিতে আমার ঠাপ খাচ্ছে ।
আমি এবার মাই টিপতে টিপতে মায়ের ঘাড়ে মুখ গুঁজে গুদটা ঠাপাচ্ছিলাম।
অনেকক্ষণ ঠাপানোর পর মা কে জিজ্ঞেস করলাম,
আমি ————”মা তোমার সুখ হচ্ছে তো …নাকি আরো জোরে. জোরে. করবো… ”?????
মা ঠাপ খেতে খেতেই শুকনো হাসল।
মা ———- বলল,”আহহহহ না বেশি জো…রে… না!…. উফফফ মাগো কতো বছর… পরে… উহ্… ইশ্…. মাহ্ …..আহহহহ”।
আমি মাই টিপতে টিপতে চুদে যাচ্ছি । মা এবার পোঁদটা তুলে তুলে তলঠাপ দিচ্ছে আর শিত্কার করছে ।
মা বলল, ——–” তো..র ক.ষ্ট হচ্ছে তো না. রে!…আমার ম..তো…. বুড়ি.. কে…. চুদতে তোর ভালো লাগছে ??????……”
আমি বললাম ——” না মা! কে বলে তুমি বুড়ি?….”তুমি এখনো যুবতীই আছো ।
উত্তেজনায় অস্হির হয়ে মা বলল —– ”ইশশ কি বলিস অহ্ ইশ্ অহ্ অহ্……..আর না…. অহ্..করিস না অহ্..অহ্ আর না উফফ আহহহহ ….!”
আমি বললাম,—— ” মাগো খুব আরাম পাচ্ছি আমার সোনা মা , আরেকটু করতে দাও……”
আমি ঠাপের গতি আরো বাড়িয়ে দিলাম। মায়ের তলপেটে দমাদম আছড়ে পড়তে লাগল আমার তলপেট! মায়ের গুহ্যদ্বারে আমার বিচিগুলো সমানে বারি মারছে!
এবার উত্তেজনার চরমে গিয়ে আমার গলাটা আকড়ে ধরল মা। তারপর কয়েক সেকেন্ডের মধ্যে মা পোঁদটা তুলে দুচারবার ঝাঁকুনি দিয়ে গুদটা হর হর করে খালি করে দিতে লাগল। সেই সাথে ভয়ানক শীতকার ” অ…ইইই…ইইই…অঅঅঅ ইসসসস মাগোওওওওও ….” আমার বাড়াতে গরম রস এসে লাগছে টের পেলাম।
ঘন হরহরে রসের মিষ্টি গন্ধের সাথে মায়ের গুদটা গরম ভাপ ছাড়া শুরু করল। আমি ঠাপ বন্ধ করিনি বলে গুদটা ফচফচ শব্দ ছাড়ছিল।
মা বলল,——-”এবার থাম সোনা….. আমার বয়স হয়েছে ……. আমি কী তোর সঙ্গে এতোক্ষন পারি……আর করিস না বাবা আমাকে ছেড়ে দে”।
আমি মায়ের কথাতে কান না দিয়ে ঠাপিয়েই যাচ্ছি । এইভাবে আমি একটানা মাকে দশ মিনিট ঠাপানোর পর এবার আমার তলপেট ভারী হয়ে আসছে বুঝে কোনো কথা না বলে মাইগুলো দুহাতে ধরে পকপক করে টিপতে টিপতে গায়ের জোড়ে ঠাপাতে ঠাপাতে আমিও চূড়ান্ত উত্তেজনায় পৌছে গেলাম। হঠাত মনে পরলো আমি মাকে “কন্ডোম” ছাড়াই চুদছি তাই মাল ভেতরে ফেলতে ভয় লাগছে সেজন্য ভাবলাম মাকে জিজ্ঞাসা করেই মালটা ফেলব ।
আমি ঠাপ মারতে মারতে মায়ের মুখে গালে কপালে চুমু খেয়ে কানে ফিসফিস করে বললাম
আমি ———- ওমা “ভেতরে ফেলবো” ??????
মা চমকে উঠে বলল ——–” এই না না ভেতরে ফেলিস না এখন আমার উর্বর সময় চলছে পেটে বাচ্ছা এসে যাবে । আর এই বয়েসে পেট হলে মরণ ছাড়া গতি থাকবে না…..লক্ষ্মীটি তুই বাইরে ফেলে দে ।”
আমি মায়ের কথা শুনে ভয় পেয়ে ” মায়ের কথা মতো গুদের ভেতর থেকে বাড়াটা টেনে বের করে মায়ের পেটের উপর ধরলাম। আমার বাড়াটা এখন খুব শক্ত লোহার মতো হয়ে টনটন করছে।
মা সঙ্গে সঙ্গে হাত বাড়িয়ে খপ করে রসে ভেজা বাড়াটা ধরল। আমি শেষ বারের মত কেঁপে উঠলাম। মায়ের হাতের স্পর্শে আরামে চোখ বন্ধ হয়ে আসতে চাইল!
মা হিস হিস করে বলল,———-”নে আমার পেটের উপর ফেলে দে …” বলেই বাঁড়াটা ধরে কয়েকবার খেঁচে দিতেই চিরিক চিরিক করে ঘন থকথকে আধকাপ বীর্য বের হয়ে গেল আমার! মায়ের পেটের উপর পুরো বীর্যটা ছিটকে ছিটকে পরল ।
মা বাড়ার মুন্ডিটাকে হাতে ধরে চেপে চেপে শেষ বিন্দু পর্যন্ত পুরো বীর্যটা দুধ দুয়ে নেবার মত করে দুয়ে বের করে দিল।
আমার শরীরটা কয়েকবার শিউরে উঠে ক্লান্ত ও অবস হয়ে গেল । শরীরে মনে হচ্ছে আর কোনো শক্তি নেই। মা এবার বাড়াটা ছেড়ে দিতেই আমি ধপাস করে মায়ের পাশে চিত হয়ে শুয়ে হাঁফাতে লাগলাম । আমার বাড়াতে সাদা হরহরে রস লেগে আছে ।
তারপর মাথা উচিয়ে আমি আজ কত বছর পর মায়ের সুখী মুখটা দেখতে পেলাম।
কিছুক্ষণ পর মা আস্তে করে বললো
মা ——— এই জয় আমাকে একটা ছেঁড়া ন্যাকড়া থাকলে দে।
আমি ——— মা ছেঁড়া ন্যাকড়া দিয়ে এখন কি করবে ?????
মা মুখ ভেঁঙচিয়ে ———- উমমম ঢং ! কি করবো তুই জানিস না নাকি । আরে গাধা আমার পেটের উপর যে ফ্যাদা ফেললি এগুলো মুছতে হবে তো নাকি । নাহলে আমার কামিজটা নোংরা হয়ে যাবে তো।
আমি —– হেসে মাকে বললাম এখানে ছেঁড়া ন্যাকড়া নেই তুমি গামছা দিয়ে মুছে নাও।
আমি উঠে খাটের পাশ থেকে একটা গামছা দিতে মা পেটের উপর ফেলা থকথকে ফ্যাদাটা মুছতে মুছতে বললো
মা ——–ওফফ বাব্বা তুই কতো ফেলেছিস রে আর কি গাঢ় থকথকে ইশশশশ খুব চটচট করছে! এমা দেখ পুরো পেটের উপরটা ভর্তি করে দিয়েছিস ।
আমি মায়ের কথা শুনে হাসতে লাগলাম ।
মা পুরো বীর্যটা পেট থেকে মুছে তারপর গুদটা মুছে নিয়ে এদিকে আয় বলে আমাকে ডাকল। আমি মায়ের কাছে যেতেই আমার রসে মাখা নেতিয়ে পরা বাঁড়াটা গামছা দিয়ে মুছে মা ঐভাবেই শুয়ে থাকল।
আমি আবার মায়ের পাশে ল্যাংটো হয়ে শুয়ে মাকে জড়িয়ে ধরলাম । মা ও আমাকে জড়িয়ে ধরে বুকে মুখ গুঁজে পিঠে হাত বুলিয়ে দিতে থাকলো ।
আমি ——-মা ওমা ।
মা ——– হুমম বল ।
আমি ——– তোমার কেমন লাগলো বললে নাতো ????
মা লজ্জা পেয়ে ——— ধ্যাত জানি না যা ।
আমি ——– বলো না মা তোমার ভালো লেগেছে তো ???
মা হেসে ——— কেনো তুই বুঝতে পারছিস না ?????
আমি ——— না আমি তোমার মুখ থেকে শুনতে চাই।
মা হেসে——– খুব আরাম পেয়েছি যা আগে কখনও পাইনি ।
আমি ——–তার মানে বাবার থেকে ও বেশি ভালো লেগেছে ?????
মা ———- হুমমম তোর বাবার থেকেও তুই ভালো করেছিস । আচ্ছা তোর কেমন লাগলো বল ?????
আমি ——— আমি ও খুব খুব আরাম পেয়েছি । সত্যি তোমার তুলনা হয়না মা বলেই আবার মায়ের মাইদুটো টিপতে টিপতে ঠোঁটে চুমু খেতে লাগলাম ।
মা ——– ধ্যাত তুই একটু বাড়িয়ে বাড়িয়ে বলছিস। আমি তো এখন বুড়ি হয়ে গেছিরে তুই কি আমাকে করে বেশি আরাম পাবি ???????
আমি ——– না মা সত্যি বলছি আমি খুব খুব আরাম পেয়েছি । আর কে বললো তুমি বুড়ি হয়ে গেছো । তুমি এখনো আমার কাছে সুন্দরী আছো । এরপর থেকে আর একদম নিজেকে বুড়ি বলবে না বলে দিলাম ।
মা ———- আচ্ছা বাবা ঠিক আছে আর বলবো না বলে হেসে আমার মুখে ,গালে, কপালে, ঠোঁটে চুমু খেতে লাগল । আমি ও মাকে চুমু খেতে খেতে বললাম
আমি ——–আচ্ছা মা তোমার জন্মনিয়ন্ত্রনের কোনো ব্যবস্থা করা নেই নাকি ????????
মা ——- নারে সোনা আমার অপারেশন করা হয়নি।
আমি অবাক হয়ে ——-সেকি মা তুমি অপারেশন করাওনি কেনো ??? দুটো বাচ্ছা হলে তো অপারেশন করা যায়।অনেক মহিলারাই তো বাচ্ছা না হবার জন্য অপারেশন করে নেয়।
মা লাজুক হেসে বললো ———হুমমম জানি কিন্তু তুই যখন জন্মেছিলিস তখন তোর বাবার হাতে বেশি টাকা ছিলো না তাই আমার ইচ্ছা থাকলেও অপারেশন করাতে পারিনি ।
আমি ———- মা আজ আমরা এইভাবে কোনো প্রোটেকশন ছাড়াই করলাম যদি ভুল করে আমি মালটা তোমার ভেতরে ফেলে দিতাম তখন কি হতো বলো তো ??????
মা হেসে ———- হুমমম সোনা সত্যি আমার ও একদম খেয়াল নেই রে। আসলে অনেকদিন পর কেউ আমার শরীরে এতো আদর করে সুখ দিলো আর তাছাড়া আমি খুব উত্তেজিত হয়ে পড়েছিলাম তাই তখন ওসব কথা কিছুই মাথাতে আসেনি। জানিস আমার মাসিকের এখন বারোদিন চলছে এই সময়ে ভেতরে একফোঁটা বীর্য পরলেই পেটে বাচ্ছা এসে যাবে ।
আমি অবাক হয়ে —— কি বলো মা তাহলে তো আমরা খুব রিস্ক নিয়ে ফেলেছিলাম।
মা হেসে ——হুমমম সেটা ঠিক রিস্ক তো ছিলোই কিন্তু তুই যখন আমাকে মাল ভেতরে ফেলবি কিনা কথাটা জিজ্ঞেস করলি তখনি আমার ভয়ে মাথাটা কাজ করলো আর এক নিমেষেই সব মনে পরে গেল। যাক বাবা যা হয়েছে ভালোই হয়েছে।
আমি———আচ্ছা মা এমনিতে ভয়ের কিছু নেই তো ????????
মা ———- নারে কিছু হবে না ! তুই তো মাল ভেতরে ফেলিস নি । ঠিক সময়ে বের করে সবটাই বাইরে ফেলেছিস তাই কোনো ভয় নেই । তবে এরপর থেকে কিন্তু আমাদের খুব সাবধানে করতে হবে বুঝলি? ????
আমি ——– হুমমম মা আমিও সেটাই ভাবছি ।
মা ———-এই জয় কটা বাজে রে দেখ তো ????
আমি ——- মোবাইলে দেখলাম ১২ টা বাজে মাকে সেটা বললাম। মানে মা আমার ঘরে একঘন্টা হলো আছে।
মা——– ঠিক আছে এবার আমি যাই অনেক রাত হলো তুই ঘুমিয়ে পর ।
আমি ——— ওমা আজ রাতে তুমি আমার কাছেই শুয়ে পড়ো না।
মা ———- না সোনা আমি ঘরে যাই সকালে উঠে সোমা আমাকে ঘরে না দেখতে পেলে কেলেঙ্কারি হয়ে যাবে।
আমি ——– মা ওমা আর একবার করতে ইচ্ছে করছে করবো ??????
মা ———- না সোনা আজ আর নয় আবার কাল করিস । একদিনে বেশিবার করলে শরীর খারাপ হবে আর তাছাড়া তুই কাল সকালে কাজে যাবি তাই শুয়ে ঘুমিয়ে পর আমি যাই।
আমি মাকে জড়িয়ে ধরে আরো কিছুক্ষন আদর করে মাকে ছেড়ে দিতে মা উঠে কাপড় জামা ঠিক করে পরে মিচকি হেসে দরজা খুলে চলে গেল।
আমি লুঙ্গি পরে শুয়ে শুয়ে এতোক্ষন ঘটে যাওয়া মা আর আমার চোদার ঘটনা গুলো কিছুক্ষণ ভাবতে লাগলাম ।
তারপর উঠে পেচ্ছাপ করে বাঁড়াটা ভালো করে ধুয়ে এসে শুয়ে ঘুমিয়ে পরলাম ।

More বাংলা চটি গল্প

Leave a Comment